কোলকাতা পারিবারিক চটি গল্প

কোলকাতা পারিবারিক গ্রুপ সেক্স পার্টি

কোলকাতা পারিবারিক চটি গল্প আমাদের বাড়ি শঙ্করপুরের কাছে এক গ্রামে। আমাদের মাছের বিশাল পাইকারি ব্যবসা। ফলে আমাদের পরিবার খুব সচ্ছল। আমার ঠাকুরদার বাবা এই গ্রামের পত্তন করেন বললেও অত্যক্তি হবে না।

তিনি এই ফাঁকা জায়গায় স্থানীয় দু এক ঘর জেলে নিয়ে মাছ ধরার কাজ শুরু করেন সঙ্গে ছিল আমার ঠাকুরদা। যদিও তিনি তখন বালক এবং মাতৃহীন, ফলে বাবার সাথে থেকে হাতে কলমে ব্যবসার প্রাথমিক পাঠ শিখে নিয়েছিলেন। পরে যুবক হবার পর শহরে কাজে আসতে আসতে দুজন বন্ধুও জুটিয়ে ফেলেন।

এদিকে পিতার আবদারে অল্প বয়সে বিবাহ করতে বাধ্য হন। পিতার মৃত্যুর পর তিনি ব্যবসার দায়িত্ব নিয়ে সফলতার সাথে সেটা চালাতে থকেন এবং সময়ের সাথে সাথে সেটা আধুনিকীকরণ ও সম্প্রসারন করেন এবং তার সেই দুই বন্ধুকে গ্রামে এনে প্রতিষ্ঠিত করেন এবং ব্যবসার অংশীদার হিসাবে নিয়োগ করেন।

এক বন্ধুকে ট্রলারের দায়িত্ব অন্য জনকে বরফের কলের দায়িত্ব দেন। কালক্রমে সেই বন্ধুত্ব আত্মিয়তায় পরিনত হয়। আমি হলাম অয়ন সবে ১৮ তে পড়েছি।

যাই হোক দুবছর আগে আমার ঠাকুমা হঠাৎ হার্ট ফেল করে মারা যায়। ফলে দাদু বা ঠাকুরদা একটু মন মরা হয়ে পরেন। কিন্তু দাদু আমাদের খুব ভালবাসত তাই আমরাও দাদুকে অল্পদিনের মধ্যেই আবার চাঙ্গা করে তুলি। প্রতি বছর এই তিন পরিবারের লোকজন একসঙ্গে দু চার দিনের জন্যে কাছাকাছি কোথাও বেড়াতে যেতাম।

গতবছর দিদার হঠাৎ মৃত্যুর কারনে যাওয়া হই নি। এবার ঠিক হল তারাপীঠ যাওয়া হবে। সেইমত একটা ছোট বাসে আমরা রওয়ানা দিলাম, বেশ হৈ চৈ করে যাওয়া হচ্ছিল।

রাতে খাওয়ার পর সকলেরই একটু তন্দ্রা মত এসেছিল সেই সময় একদল ডাকাত আমাদের গাড়ি ছিনতাই করে। গাড়ি সমেত আমাদের একটা পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে আমাদের আটকে রাখে।

বলা বাহুল্য গাড়ির ড্রাইভার এবং আমাদের এক চাকর যে ড্রাইভারের কেবিনে ছিল তাদের মাথায় আঘাত করে অজ্ঞান করে ঘটনাস্থলে ফেলে গাড়ি সমেত আমাদের বাড়িতে বন্দি করে, তার আগে গ্যাস ছড়িয়ে আমাদের ঘুম পাড়িয়ে দেয় ফলে আমরা কেউই ঠিক কিভাবে আমাদের কিভাবে বন্দি করা হল বলতে পারব না।

আধো ঘুমে একটা গামছা দিয়ে মুখ ঢাকা লোককে ড্রাইভার কাকুকে মারতে আমি দেখেছিলাম সেই অনুমানে এত কথা বললাম। তারপর সব ঝাপসা। কোলকাতা পারিবারিক চটি গল্প

যখন ঘুম ভাঙল মাথাটা বেশ ভারি মনে হল এদিক ওদিক তাকালাম দেখলাম সবাই রয়েছে শুধু নিমাই দা, আমাদের চাকর নেই। নিজের দিকে তাকালাম শুধু হাফপ্যান্টটা রয়েছে পরনে। অন্যরাও সল্পবাস অর্থাৎ আমাদের দামি জামাকাপড়, মেয়েদের শাড়ি গহনা সব খুলে নিয়েছে ডাকাতগুলো।

সময়টা দিন না রাত বোঝার চেষ্টা করলাম দরজা জানলা সব বন্ধ, ভেন্টিলেটার দিয়ে আবছা আলো দেখে মনে হল শেষ বিকাল অথবা ভোর হতে পারে, আস্তে আস্তে উঠে বসলাম চারিদিকে তাকালাম দেখলাম সবাই একটু আধটু নড়াচড়া করছে। অনুভব করলাম ভীষণ জলতেষ্টা পেয়েছে, জোরে চেঁচাতে পারছিলাম না তাই দু একবার জল জল বলে থেমে গেলাম।

এমন সময় দরজা খুলে একটা ষন্ডা মত লোক ঢুকল হাতে একটা জলের বোতল নিয়ে এদিক ওদিক দেখে আমাকে বলল “কি খোকা ঘুম ভাঙল, আচ্ছা ঘুমাতে পারিস তোরা, কাল রাত থেকে আজ সন্ধ্যে হয়ে এল এখনও ঘুমোচ্ছিস। নে জল খা।

আমি জল খেয়ে বললাম, তোমরা কে? আমাদের ধরে রেখেছ কেন? ছেড়ে দাও বলছি।

লোকটা খ্যা খ্যা করে হেসে বলল, আমরা কে জেনে তোর হবেটা কি শুনি আর ছেড়ে তো দেবই সর্দারের হুকুম হোক।

সর্দার কোথায় তাকে ডাক শীগগির আমি বললাম।

লোকটা আমার কাছে এসে বলল, খোকা অত ছটফট করতে নেই সর্দার তোমার বাপের চাকর নয় যে তুমি ডাকবে আর সে ছুটে চলে আসবে বরং তোমরা এখন সর্দারের হুকুমের চাকর সে যা বলবে তাই তোমাদের করতে হবে।

লোকটার ঠান্ডা অথচ দৃঢ় মন্তব্যে একটু ভয় পেলাম বললাম, আমার খিদে পেয়েছে তাই ডাকছিলাম।

লোকটা আমার দিকে ভাল করে দেখল তারপর বলল, তা অবশ্য পাবার কথা ঠিক আছে খাবার পাঠাচ্ছি বলে চলে গেল। খানিক পর অন্য একটা লোক প্রত্যেকের জন্য রুটি, তরকারি ও জলের বোতল রেখে চলে গেল। আমি গোগ্রাসে রুটি তরকারি খেলাম। কোলকাতা পারিবারিক চটি গল্প

ঘন্টা খানেকের মধ্যে সবার ঘুম ভেঙ্গে গেল, একে অপরের দিকে তাকিয়ে নিজেদের সল্পবাসের কথা ভেবে লজ্জা পেল, আমি বললাম খেয়ে নিতে। সবাই চুপচাপ খেয়ে নিল।

আধ ঘন্টা পর একটা বিশাল চেহারার লোক এসে মেয়েদের সবার হাত পেছনে দিয়ে বেঁধে দিল। তার হাতের চকচকে বিশাল ছুরি দেখে কেউ টু শব্দ করল না। আমাদের মানসিক শক এতটাই ছিল এবং এতক্ষন অজ্ঞান থাকার কারনে শারিরিক ক্ষমতাও কমে গেছিল।

আমরা নিঃশব্দে একে অপরের মুখ চাওয়া চাওয়ি করছিলাম। এমন সময় সেই বিশাল চেহারার লোকটার সাথে আরো একটা সুঠাম চেহারার লোক ঢুকল তার এক হাতে চাবুক অন্য হাতে একটা চেনে বাঁধা কুকুর, তাদের পেছনে একটা কদাকার লোক যার সর্বাঙ্গে ঘা।

সর্দার ঘরে ঢুকে আমাদের এক নজরে দেখে নিল তারপর বলল, “ শোন আমার কথামত যদি তোমরা কাজ কর তাহলে খুব তাড়াতাড়ি তোমাদের ছেড়ে দেব ,আর যদি বেগড়বাই কর তাহলে কপালে দুঃখ আছে।

সর্দারের কথা শুনে ঠাকুরদা বলল, “ আমদের টাকা কড়ি ,গহনা সবই তো তোমরা নিয়েছ এবার ছেড়ে দাও।

সরদার বলল, ছেড়ে তো দেবই, তার আগে তোদের একটা খেলা খেলতে হবে, এত বড় টিম আগে পাইনি।

ঠাকুরদা বলল, কি খেলার কথা বলছো?

সর্দার বলল, সে সব পরে জানবি তার আগে তোদের পরিচয় পর্বটা সেরে ফেল, তোর নাম বল।

ঠাকুরদার নাম বলার পর সর্দার একে একে সকলের নাম জেনে নিল। একটা লোক নামগুলো লিখে নিচ্ছিল। সর্দার তাকে বলল, কালু লটারিটা করে ফেল। কালু লোকটা কয়েকটা কাগজের পুরিয়া করে একটা বাটিতে সেগুলো রেখে, বাটিটা সর্দারের সামনে রাখল।

সর্দার ঠাকুরদাকে বলল, আয় একটা পুরিয়া নিয়ে যা। ঠাকুরদাকে তুই তোকারি করাতে আমার খুব রাগ হচ্ছিল, কিন্তু ষন্ডা মত লোক আর কুকুরটার লাল চোখ দেখে কিছু বলতে পারছিলাম না। যাই হোক আর দু একজন পুরিয়া নেবার পর, কুকুরটা কুই কুই করে সর্দারের পায়ের কাছে ঘোরা ঘুরি করতে লাগল। সর্দার বাটিটা কুকুরটার মুখের কাছে ধরে বলল, কিরে তুইও খেলবি নাকি? কোলকাতা পারিবারিক চটি গল্প

কুকুরটা একটা কাগজ মুখে তুলে একটু দূরে গিয়ে বসল। একে একে সবার হলে আমাকেও একটা কাগজ নিতে হল। সবার কাগজ নেওয়া হলে, সর্দার ঠাকুরদাকে বলল, দেখ লটারিতে কাকে তুললি। চেঁচিয়ে বল।

ঠাকুরদা কাগজটা পড়ে বলল, তপতী।

সর্দার বলল, তপতী তোর কে হয়?

ঠাকুরদা – আমার বড় বৌমা।

সর্দার- বেশ, বিমল বাবু তুমি কাকে তুললে?

দাদু বলল, তনিমা আমার ছোট মেয়ে?

সর্দার এবার ধমকে উঠল প্রত্যেককে কি পায়া ধরে জিগ্যেস করতে হবে নাকি। সেই ধমকে জ্যাঠা বলে উঠল শেফালি আমার বোন।

বাবা- তিথি আমার ভাইঝি।

তমাল মামা – রমা, আমার শাশুড়ি মা ।

ভবেশ মামা- স্বাতী, আমার মেয়ে।

ভবেশ মামার পর আমার পালা কাগজ খুলে দেখলাম মালা, বললাম মালা আমার মামি।

অবশেষে শমী বলল, কাকলি, আমার পিসি।

সর্দার বলল, শোন সবাই লটারিতে যাকে পেয়েছ তার সঙ্গেই খেলতে হবে।

ঠাকুরদা এবার বিরক্তির সুরেই বলল, কি তখন থেকে হেঁয়ালি করছ, খেলাধুলো করার মত মানসিক অবস্থা এখন আমাদের নেই। কোলকাতা পারিবারিক চটি গল্প

সর্দার হিমশীতল অথচ দৃঢ় স্বরে বলল, নেই বললে তো হবে না, তাছাড়া খেলাটা কি সেটা না শুনেই..

সর্দারের কথা শেষ হবার আগেই ঠাকুরদা মিনতির সুরে বলল, শোন আমাদের ছেড়ে দাও।

সর্দার বিচ্ছিরি ভাবে হেসে বলল, ছেড়ে দেব। তার আগে তোরা খেলাটা শুরু কর, বেশি ভ্যন্তাড়া না করে লটারিতে যে যাকে পেয়েছিস চুদতে শুরু কর। এই বুড়ো তুই কাকে পেয়াছিস বলে ঠাকুরদাকে চেপে ধরল।

সর্দারের আদেশ শুনে আমরা হতভম্ব হয়ে গেছিলাম, ঠাকুরদা বলে উঠল তপতী আমার বড় বউমা।

সর্দার –তবে আর কি শুইয়ে ফেল আদরের বড় বউমাকে। চুদে দে।

ঠাকুরদা- বাবা তোমাদের আরো টাকা দেব, আমাদের ছেড়ে দাও বলে কাকুতি মিনতি করতে থাকল।

সর্দার – শুরু করবি না বলে সপাং করে একটা চাবুক কষাল জ্যেঠিমার পাছায়, জ্যেঠিমা ব্যাথায় ককিয়ে উঠল, ঠাকুরদা আমাদের সবাইকে খুব ভালবাসত, ছুটে গিয়ে জ্যেঠিমাকে আগলে রাগের চোটে বলল, জানোয়ার ওকে মারলি কেন?

সর্দার – কি আমি জানোয়ার, এবার দেখ কারা জানোয়ার। জানোয়াররা যেমন যে যাকে পারে চোদে, তোদেরও তেমনি চুদতে হবে। ঢোকালি বৌমার গুদে না হলে চাবকে সব কটার ছাল চামড়া তুলে নেব।

লোকটার হিংস্র মূর্তি দেখে ঠাকুরদা মিইয়ে গেল, দোহাই তোমাদের কাউকে মের না।

বেশ তবে ল্যংটো কর বউমাকে, খুলে দে শায়াটা। কোলকাতা পারিবারিক চটি গল্প

ঠাকুরদা নিরুপায় হয়ে একবার চারিদিকে তাকাল তারপর হতাশায় একবার কপাল চাপড়ে জ্যেঠিমার শায়াটা টানাটানি করতে থাকল, আমরা বুঝতে পারছিলাম ঠাকুরদা ইচ্ছে করে ফলস টানাটানি করছে।

সর্দার বলল, কি হল?

ঠাকুরদা – খুলতে পারছি না, দোহাই তোমাদের আমাদের ছেড়ে দাও, যত টাকা চাও দেব।

সর্দার খুব নরম গলায় “বউমার শায়া খুলতে পারছিস না? কিন্তু ল্যংটো না করলে চুদবি কি করে। দাড়া আমার মাথায় একটা প্ল্যান এসেছে, তোকে কষ্ট করতে হবে না,

আমি তোর বউমার শায়াটা আগুন দিয়ে পুড়িয়ে দিচ্ছি তাহলেই দেখবি তোর আদরের বউমার গুদ বেরিয়ে পরবে বলে দেওয়ালে একটা মশাল জ্বলছিল সেটা হাত বাড়িয়ে টেনে নিয়ে জ্যেঠিমার দিকে এগুতেই ঠাকুরদা না না থাম আমি পারব, আমি পারব বলে চিৎকার করে উঠল প্রায় দৌড়ে গিয়ে জ্যেঠিমাকে জড়িয়ে ধরল।

জ্যেঠিমার পেটের দিকে হাত দিয়ে শায়ার দড়ির ফাঁস টেনে খুলে শায়াটা নামিয়ে দিল। মশালের আলোতে জ্যেঠিমার ফর্সা চকচকে পোঁদ উদোম হয়ে গেল। ঠাকুরদা এবার কাঠের মত মাথা নিচু করে দাঁড়িয়ে থাকল।

সর্দার লোকটা এগিয়ে এসে ঠাকুরদার ধুতিটা একটানে খুলে ফেলে বলল, তুই মাইরি বহুত ভ্যন্তাড়া করছিস, ল্যংটো তো করলি, এবার চোদ বউমাকে।

ঠাকুরদা এক ভাবে দাঁড়িয়ে বলল, আমি পারব না। কোলকাতা পারিবারিক চটি গল্প

খুব পারবি, বলে পকেট থেকে একটা সিরিঞ্জ বের করে ঠাকুরদার কোমরে বিঁধিয়ে দিল। ঠাকুরদা ওক করে উঠে আস্তে আস্তে নেতিয়ে বসে গেল, সেই দেখে জ্যেঠা ও বাবা এগোনোর চেষ্টা করতেই কুকুরটা গ্রররর করে আওয়াজ ছাড়ল আর ষন্ডা লোকটা ওদের দুজনের ঘাড় ধরে বসিয়ে দিল।

সর্দার আমাদের দিকে তাকিয়ে বলল, আমার কথার অবাধ্য হলে জ্যান্ত পুঁতে ফেলব আর মেনে চললে খুব তাড়াতাড়ি তোদের ছেড়ে দেব।

সর্দারের এই কথার ফাঁকেই ঠাকুরদা উঠে দাঁড়াল, অবাক হয়ে দেখলাম ঠাকুরদার ন্যাতানো ধোন মাথা তুলে দাঁড়িয়েছে, চোখমুখ কেমন অন্যরকম।

সর্দার ঠাকুরদাকে দাঁড়াতে দেখে বলল, কিরে এবার পারবি তো?

ঠাকুরদা টুক করে ঘাড় নাড়ল।

সর্দার বলল, দেরি করছিস কেন, যা লেগে পড়। ঠাকুরদা এবার জ্যেঠিমার পাছা খামচে ফাঁক করে ধরল, তারপর পাছার ফাঁকে খাঁড়া হয়ে থাকা ধোনটা গুজে দিল। জ্যেঠিমা কান্নাভেজা গলায় “না না বাবা, আমায় মেরে ফেলুক তবু ওদের কথা শুনবেন না আ আ করে উঠল।

সর্দার বলল, কিরে বুড়ো ভাম ঢুকল?

ঠাকুরদা বলল, হ্যাঁ।

তবে আর কি ঠাপ শুরু কর। ঠাকুরদা সর্দারের বাধ্য ছাত্রের মত কোমর দোলাতে শুরু করল। জ্যেঠিমা সমানে না না করে যাচ্ছিল সর্দার চুপ মাগি বলে জ্যেঠিমাকেও একটা ইঞ্জেকশান দিল, জ্যেঠিমা আঃ করে উঠে চুপ করে গেল, তারপর ঠাকুরদার কোমর দোলানোর তালে তালে ইসস, আঃ উম করে আওয়াজ ছারতে লাগল আর নিজের ঠোঁট কামড়ে ধরে মাথাটা চালতে থাকল। উত্তেজনায় আমার বুকটা ধড়াস ধড়াস করতে থাকল আমাকেও নিশ্চয় মামিকে ওই রকম করতে হবে। কোলকাতা পারিবারিক চটি গল্প

এমন সময় কুকুরটা সর্দারের কাছে এসে কুই কুই করতে থাকল সর্দার বলল, ওমা এখনও মুখে লটারির কাগজ নিয়ে বসে আছিস দে বলে হাত পাতল, কুকুরটা সর্দারের হাতে কাগজটা রেখে দিল। সর্দার সেটা খুলে পড়ল “তমালিকা” তারপর হুকুম দিল রকি একে ওর পার্টনারের কাছে ছেড়ে দিয়ে আয়।

আমি চমকে উঠলাম কুকুরটা মাকে ঠাকুরদার মত করবে নাকি?

রকি লোকটা কুকুরটাকে মায়ের কাছে নিয়ে গিয়ে চেনটা খুলে দিল, কুকুরটা মাকে দু একবার শুঁকে দু পা সটান তুলে দিল মায়ের কোমরে। মা বাঁচাও বলে আর্ত চিৎকার করে উঠল।

আমি দিকবিদিক জ্ঞানশূন্য হয়ে ছুটে গিয়ে কুকুরটাকে সপাটে লাথি কষালাম। ক্যাউ করে একটা আওয়াজ করে কুকুরটা ছিটকে পড়ল, পরমুহুর্তেই হিংস্র ভঙ্গিতে আমার দিকে ছুটে এল, আমি চকিতে ওর গতিপথ থেকে একটু সরে এসে ফুটবলে ভলি মারার মত লাথি চালালাম।

কুকুরটা আমার ল্যাং খেয়ে ডিগবাজি খেয়ে উল্টে পড়ল। আমি তৃতীয় আক্রমনের জন্য প্রস্তুত হতে লাগলাম এমন সময় আবার মায়ের আর্ত চিৎকারে ঘুরে দেখি, সর্বাঙ্গে ঘা ওলা কদাকার লোকটা মাকে জড়িয়ে ধরতে যাচ্ছে, কুকুরটার কথা ভুলে এক লাফে লোকটাকে মারলাম এক ঘুষি।

লোকটা ঘুরে গিয়ে পড়ল, কুকুরটা সেই সময় ওই জায়গায় এসে পড়ায় কুকুরটার উপর পড়ল লোকটা। আমি তখনি পেছনে একটা তীব্র বেদনা অনুভব করলাম আর কিছু মনে নেই। যখন জ্ঞান ফিরল চোখ খুলতেই দেখতে পেলাম মাকে বাধন মুক্ত করে মেঝেতে হামাগুড়ি দেবার মত করে বসান হয়েছে, মায়ের পেছনে টমি তার শরীরের নিচের দিকটা নাড়িয়ে চলেছে। মা কিন্তু আর তেমন বাঁধা দিচ্ছে না, চোখ বুজে, ঘাড় কাত করে পাছাটা উঁচু করে তুলে রেখে টমির ধাক্কা সামলাচ্ছে। ঠোটদুটো ঈশদ ফাঁক হয়ে আছে।

আমি স্বাভাবিক প্রতিক্রিয়া বশতঃ উঠে দাড়াতে টমি মাকে ছেড়ে পালাল আর আমার কোমড় থেকে বারমুডাটা খসে গেল। আমি ওটা কুড়োবার জন্য নিচু হতেই সর্দার খ্যা খ্যা করে সেই বিচ্ছিরি টাইপের হাসি হেসে বলল, থাক থাক ওটা আর কুড়োতে হবে না, দিলি তো মায়ের চোদন সুখটা নষ্ট করে, বেশ টমির চোদন খাচ্ছিল চোখ বুজে।

মাকে ঐ অবস্থায় দেখে না কি অন্য কারনে বলতে পারব না আমার বাঁড়াটা কিন্তু খাঁড়া হয়ে গেল, তাড়াতাড়ি হাত চাপা দিতে গেলাম। কোলকাতা পারিবারিক চটি গল্প

সর্দার তখন বলল, থাক থাক আর হাত চাপা দিতে হবে না, আরে তুই তো বাহাদুর আছিস, এত গুলো লোক তো চুপচাপ ধোন ধরে বসে ছিল, তুই তো তবু আমাদের সঙ্গে লড়েছিস। কুকুরটা তোকে দেখে ভয় পাচ্ছে আর ঘেয়োটা তো তোর একটা ঘুষি খেয়ে আর দাঁড়াতেই পারেনি। শুধু লড়লে তো হবে না বাহাদুরের মত মাকে চোদ, তারপর ঘেয়োর ভাগের মাগী, তোর নিজের ভাগের মাগী চুদে তোর ছুটি, আরে ভ্যব্লার মত চেয়ে না থেকে একবার চারপাশটা তাকিয়ে দেখ, সবাই নিজের লটারির মাগী চুদতে শুরু করে দিয়েছে।

আমি ঘাড় ঘুরিয়ে দেখি সত্যি সত্যি জ্যাঠা পিসির বুকের উপর শুয়ে ডন দেবার মত কোমর নাড়াচ্ছে। দাদুর কোলে মাসি বাচ্ছা মেয়ের মত আঁকড়ে ধরে বসে আছে। পোঁদের ফাঁক দিয়ে দাদুর বাঁড়ার অর্ধেকটা যে মাসির পেটের ভেতর ঢুকে গেছে সেটা স্পষ্ট দেখা যাচ্ছে। বাবার বুকের উপর তিথি দিদি এলিয়ে পড়ে আছে। তেমনি তমাল মামা রমা দিদার বুকের উপর শুয়ে দিদার মাইদুটো চটকাচ্ছে। কারও শরীরে একগাছি সুতো নেই, দেখে আমার কান গরম হয়ে গেল।

ঠিক তক্ষনি ভবেশ মামা ভাঙা ভাঙা গলায় “স্বাতী মা আমার তোর মাই টিপে টিপে হাত ব্যাথা হয়ে গেল তবু ছাড়তে ইচ্ছে করছে না, পা দুটো একটু ফাঁক করে থাক মামনি, আমার হয়ে আসছে নে ঢালছি তোর কচি গুদে, ইস কি ভালই না লাগছে নিজের মেয়ের গুদ চুদতে এ বলে চুপ করে গেল। সারা ঘরে নিস্তব্দতা শুধু ভারি ঘন নিঃশ্বাসের শব্দ। কোলকাতা পারিবারিক চটি গল্প

সর্দার বলল, শুনলি নিজের মেয়েকে চুদতে কেমন লাগছে কি রকম বর্ণনা দিয়ে শোনাচ্ছে আর তুই বোকার মত শুধু লড়ে গেলি যা বোকাচোদা তোর মা পুরো হিট খেয়ে আছে, টমির এক কাট চোদন খেয়েছে এবার তুই এক কাট দিলেই মাগী জল খসিয়ে কেলিয়ে যাবে। চল বলে আমাকে মায়ের পেছনে এনে দাঁড় করাল তারপর বলল, নে মায়ের পোঁদটা ধর।

আমি দু হাত দিয়ে খামচে ধরলাম পাছার বলদুটো, খুব নরম তুলতুলে। সর্দার একটু এগিয়ে এসে আমার খাঁড়া বাঁড়াটা মায়ের পোঁদের ফাঁকে গুঁজে দিল, কেমন ভিজে হড়হড়ে একটা অনুভুতি আমি কিছু বুঝে উঠার আগে কেউ আমার পেছনে একটা লাথি কষাল, অমনি আমার বাঁড়াটা সেই ভিজে জায়গায় গেঁথে গেল বলে মনে হল, মা ওঁকক করে একটা আওয়াজ করে মুখ থুবড়ে পড়ে যাচ্ছিল নেহাত আমার হাতে পাছাটা ধরা ছিল তাই সামলে নিল।

আমি মায়ের গলার ওই রকম দম আটকানো ওঁকক শব্দ শুনে ভয় পেয়ে মায়ের পাছা ছেড়ে দিয়ে মায়ের সামনে চলে এলাম “মা মা তোমার লাগল, ঐ শয়তান গুলো আমার পেছনে লাথি মেরে তোমার ওখানে লাগিয়ে দিল, মা বল না খুব ব্যাথা করছে না?

মা মুখে কিছু বলল না শুধু ঢুলু ঢুলু চোখে আমাকে দেখতে থাকল।

সর্দার মায়ের অন্য পাশে এসে আমার মুখোমুখি বসল “না তুই দেখছি নেহাত ছেলেমানুষ, আরে ঢ্যমনা মেয়েছেলের গুদে বাঁড়া ঢোকালে লাগে না উল্টে আরাম হয়, আচ্ছা দাঁড়া তোর মাকে দিয়ে কথাটা বলিয়ে দিচ্ছি তাহলে তো বিশ্বাস হবে বলে মায়ের পাছায় থাপ্পড় কষিয়ে বলল, এই মাগী শিগগির তোর ছেলেকে বল তোর গুদ মারতে না হলে ওকে আবার ইঞ্জেকশান দেব আর তোকেও টমিকে দিয়ে…। কোলকাতা পারিবারিক চটি গল্প

মা শিউরে উঠে বলল, না না অয়ন ওরা যা বলবে তাই কর, আমার এতটুকু ব্যাথা লাগেনি “সর্দার বলল, শুনলি তো তোর মা কি বলল তুই মাকে ভালবাসিস?

আমি বড় করে ঘাড় নেড়ে বললাম ভীষণ ভালবাসি।

তাহলে চল তোকে শিখিয়ে দিচ্ছি কিভাবে গুদে বাঁড়া ঢোকাতে হয় তার আগে বলতো কোনদিন গুদ দেখেছিস?

আমি নেতিবাচক ঘাড় নাড়তে সর্দার আমাকে মায়ের পেছনে বসিয়ে নিজে মায়ের পাছায় আলতো একটা থাপ্পর বসিয়ে ফাঁক করে বলল, দেখ। আমি দেখলাম একটা বাদামী রঙের কোঁচকানো ফুটো।

সর্দার বলল, কি দেখচিস হাত দিয়ে দেখা।

আমি ফুটোটাতে আঙুল দিতে, সর্দার বলল, ওটা পোঁদের ফুটো, আঙুলটা নিচের দিকে নামা, সেইমত আঙুলটা নিচের দিকে ঘষে নামাতেই একটা চেরা জায়গার ঠোঁট দুটো ফাঁক হয়ে গেল, আর মাও একটা ঝাকি দিয়ে ইসস করে শ্বাস ছাড়ল। আমি ভাল করে দেখলাম ফাটার ভেতরটা থকথকে গোলাপি রঙের আর একটু নিচে একটা মাংসের ডেলা কালচে রঙের, আমি মোহিত হয়ে দেখছিলাম সর্দার বলল, “হ্যাঁ ওটাই গুদ, নাড়া আঙুলটা নাড়া।

আদেশ পালন করতেই মা উম্মম্মম্ম করে উঠল, আমি ভয়ে আঙুলটা বের করে নিলাম।

সর্দার বলল, এই বোকাচোদা আঙুল বের করে নিলি কেন?

মায়ের লাগছে যে!

দূর বোকাচোদা ওটা আরামে তোর মা বুলি ছাড়ছিল, নে নে ঢোকা, ভাল করে ঘেঁটে ঘুঁটে রসিয়ে নে মায়ের গুদটা, তারপর চুদবি। অগত্যা আমি আঙুলটা ঢুকিয়ে দিলাম, ক্রমশঃ গভীরে ঢুকিয়ে নাড়া চাড়া করতেই আঙ্গুলে ভিজে স্পঞ্জের মত অনুভব হতে লাগল, মা ইসস উমম মাগো অ্যাঁ করে সমানে গোঙ্গাচ্ছিল এবার পা দুটো ক্রমশ ছড়াতে লাগল। আমি নাড়ানোর বেগ বাড়াতেই পাতলা হড়হড়ে রসে জায়গাটা ভরে উঠতে লাগল।

আমার বেশ ভালই লাগছিল, লোকটা অন্তরযামি কি না কে জানে আমার ভাললাগাটা বুঝতে পেরে বলল, কিরে আঙুল দিয়ে ঘাঁটতে ভাল লাগছে তো, বাঁড়া দিয়ে চুদতে আরো ভাল লাগবে। চুদবি তো?

মনে মনে আমি চাইছিলাম সর্দার একবার বলুক তাহলেই ঐ নরম স্পঞ্জের মত অথচ গরম পেছলা রসে ভরা জায়গাটাতে বাঁড়া ঘষা যাবে, তাই দিরুক্তি না করে বললাম “হ্যাঁ চুদব” আঙুলটা বের করে বাঁড়াটা আন্দাজ মত ঠেকালাম মায়ের গুদে তারপর সর্দারকে আর লাথি মারার সুযোগ না দিয়ে নিজেই ঠেলা মারলাম, পচ করে একটা আওয়াজ করে বাঁড়াটা একটু ঢুকল, আবার একটু ঠেলতেই সেই ভিজে হড়হড়ে গর্তটাতে বাঁড়াটা গিথে গেল বেশ খানিকটা। কোলকাতা পারিবারিক চটি গল্প

মা আহাহা করে হিসিয়ে উঠল, আরো দু একবার ঠেলতেই পচ্চৎ পচাৎ করে আওয়াজ হল আর মায়ের নরম পোঁদের তাল দূটো এসে ঠেকল আমার তলপেটে, ভীষন আরামদায়ক একটা অনুভুতি আমার বাঁড়াটাকে জড়িয়ে ধরল, আমি অস্থির হয়ে এদিক ওদিক তাকাতেই, সর্দার বলল, কিরে পুরোটা ঢুকেছে?

এবার মায়ের পীঠের উপর ঝুকে, হাত বাড়িয়ে মাই দুটো ধর। সেইমত ঝুকে পড়ে মায়ের বগলের নীচে দিয়ে হাত বাড়িয়ে ঝুলন্ত মাইদুটো মুঠো করে ধরতেই হুকুম এল এবার মায়ের মাই টিপতে টিপতে ঠাপ শুরু কর। মাই দুটো হাতে পেয়েই আমার মনে হচ্ছিল এর থেকে আরামদায়ক জিনিস পৃথিবীতে আর কিছু নেই তাই মনে মনে লোকটাকে ধন্যবাদ দিয়ে ফেললাম আমাকে এই অভিজ্ঞতায় সামিল করার জন্য।

নে এইবার ঠাপ শুরু কর, সর্দারের কথা কানে আসতেই কোমর দোলান শুরু করলাম, দু একবার বাঁধো বাঁধো ঠেকলেও অল্পক্ষণেই আমার কোমর দোলানোর সাথে সাথে মায়ের গুদ থেকে পচাক, পচাৎ, পচ পিচ্চ করে শব্দ হতে থাকল, বিনবিন করে পাতলা চটচটে গরম রসে গোটা জায়গাটা ভরে উঠল মনে হচ্ছিল যেন একদলা

গরম মাখনের মধ্যে দিয়ে বাঁড়াটা ঢুকে যাচ্ছে কোন গভীরে কিন্তু তার আগেই মায়ের পাছার তুলতুলে নরম মাংসের তাল দূটো আমার তলপেটে ধাক্কা খেয়ে থপাস শব্দে চারিদিক মুখরিত করে তুলছে। বাঁড়াটা মায়ের তলপেটের গভীরতার স্পর্শ না পাওয়াতে এক অজানা উত্তেজনা ভর করল আমার শরীরে, ফালা ফালা করে দিতে চাইছিলাম মায়ের গুদটা বাঁড়া দিয়ে। কোলকাতা পারিবারিক চটি গল্প

মা প্রথমটা আমার কোলের মধ্যে হামাগুড়ি দিয়ে বসে চুপচাপ আমার ঠাপ খাচ্ছিল, কিন্তু এবার ছটফট করতে লাগল, মাথাটা বেকিয়ে উপর দিকে তুলে শুরু করল বিচিত্র বুলি আ হা ইসস মা মার ইইক ন্যা উম “মায়ের মখের অমন মেয়েলি কামোদ্দিপক আওয়াজ, বাঁড়ার উপর রসে ভরা গুদের মসৃণ পেলব আলিঙ্গন আমাকে পাগল করে দিল। মায়ের পীঠের উপর থেকে উঠে সোজা দাঁড়িয়ে পড়লাম দুহাতে আঁকড়ে ধরলাম ফর্সা তেলপেছলান পাছাটা, ঠাপের তালে তালে পাছাটা টেনে বসিয়ে দিতে থাকলাম আমার কোলের ভেতর ফলে বিপরীত ধাক্কায় মায়ের পাছার নরম মাংস ঢেউ এর মত লাফিয়ে লাফিয়ে উঠতে থাকল।

এবার মায়ের মুখনিঃসৃত শীৎকারগুলো কেমন জড়িয়ে এল গোঙানির মত কেবলই টানা উম্মম্মম আ…আর পা…আ…আরছিইনা…আ সাথে গুদনিঃসৃত পচ পচ শব্দের মিশ্রিত বাদ্যে আমার শরীরে বিস্ফোরন হল ঝিনকি দিয়ে তলপেট কাঁপিয়ে কিছু একটা বাঁড়া বেয়ে বেরিয়ে যেতে থাকল, আমার হাত পায়ের জোড় কমে গিয়ে শরীরটা এলিয়ে গেল শেষ শক্তি দিয়ে বাঁড়াটা ঠুসে দিলাম মায়ের গুদের তলদেশে, মা হেঁচকি তোলার মত একটা আওয়াজ করে আমাকে পীঠে নিয়ে শুয়ে পড়ল।

আমরা কতক্ষণ ওভাবে জড়াজড়ি করে ছিলাম জানি না, সর্দারের ডাকে সম্বিত ফিরল “কত ন্যাকামোই না করছিলিস এতক্ষণ অথচ দিব্বি মায়ের গুদ ভাসিয়ে দিলি মাল ঢেলে” সত্যি সত্যি এবার অনুভব করলাম আমাদের মা ছেলের গুদ বাঁড়ার সংযোগস্থল ভিজে জ্যাব জ্যাবে হয়ে আছে। কোলকাতা পারিবারিক চটি গল্প

একটু লজ্জা লাগছিল, সর্দার বোধহয় সেটা বুঝতে পেরে বলল, “শুধু মায়ের গুদ চুদলে হবে, তোর ভাগে আরো দুটো মাগি আছে, তা কোনটাকে প্রথমে করবি তোর নিজের ভাগের না ঘেয়োর ভাগের মাগীটাকে – কি যেন নাম উঠেছিল?

আমি বলে ফেললাম মালা আমার মামী হয়। বেশ তাহলে এক কাজ কর দুটোকেই একসঙ্গে ল্যাংটো কর তারপর মামীকেই প্রথমে চোদ পরে না হয় ঘেয়োর ভাগেরটাকে করিস। কার নাম ছিল ঘেয়োর কাগজে? ষন্ডাটা বলল, মতি, ওর বোন। বলিস কি শালার ভাগ্য ভাল বল মা, মামি, বোন তিন তিনটে মেয়েছেলে একদিনে চুদতে পাওয়া” বলে খ্যা খ্যা করে সেই বিচ্ছিরি টাইপের হাসিটা হেসে মেয়েদের দিকে ফিরে বলল, মালা আর মতিকে কি পায়ে ধরে আনতে হবে এগিয়ে এসে ওর ধনটা চুষে খাঁড়া করতে পারছিস না।

সর্দারের ধমক খেয়ে মামি আর বোন এগিয়ে এল, আমি প্রথমে মামির শালোয়ারটার দড়ি ধরে টেনে খুলে নামিয়ে দিলাম কামিজটা আগেই ওরা খুলে নিয়েছিল ফলে এখন মামির পরনে শুধু প্যান্টি আর ব্রা। মামি ঝুকে পড়ে আমার বাঁড়াটা মুখে পুরে মুন্ডিটা চুষতে শুরু করল আমি হাত বাড়িয়ে ব্রার উপর দিয়ে মাইটা টেপার চেষ্টা করতে ষন্ডা মত লোকটা মামির ব্রায়ের হুকটা খুলে দিল, আমিও প্যান্টির ইলাস্টিকে আঙুল গলিয়ে হ্যাঁচকা টান দিলাম, মামিদের কিছু কামোত্তেজক ওষুদ খাইয়েছিল কিনা কে জানে মামি কোন রকম বাঁধা দিল না উলটে প্যান্টি খুলতে আমাকে সাহায্য করল। কোলকাতা পারিবারিক চটি গল্প

তারপর আমাকে এলোপাথাড়ি চুমু খেতে লাগল, আমার মুখের ভেতর নিজের জিভ পুরে দিয়ে আমার জিভটাকে চুষতে লাগল। মামির এই ধরনের আচরনে আমি একটু অবাক হলেও আমার বাঁড়া কিন্তু নিমিষে খাঁড়া হয়ে গেল। মামি আমাকে বুকে জড়িয়ে চিৎ হয়ে শুয়ে বলল,

অয়ন, আর দেরি করতে পারছি না, ভীষন কুটকুট করছে, কুটুর পুটুর করে রস ভাঙছে, দে বাবা তোর যন্তর দিয়ে মেরে দে আমার গুদের পোকা “মামীর এই অশ্লীল আবেদনে সাড়া না দিয়ে আমারো কোন উপায় ছিল না বাঁড়াটা দিয়ে মামীর দুই উরুর সংযোগস্থলে মৃদু ধাক্কা দিতেই মামী হাত বাড়িয়ে বাঁড়াটা গুদের মুখে সেট করে দিল, আমি সঙ্গে সঙ্গে কোমর নাচিয়ে মারলাম এক ঠাপ।

মামী ইসস করে শীৎকার করে উঠল আর পা দুটো উপর দিকে তুলে আমার কোমরে শিকলি দিল, গেদে গেদে পুরোটা ঢোকাতেই সেই মায়ের মত একই রকম রসাল, মসৃন, উষ্ণ পেলব অনুভুতি বাঁড়ায়। তফাৎ একটা তখন আমার তলপেটের কাছে মায়ের পাছার তলতলে স্পর্শ ছিল এখন মামীর চর্বিযুক্ত নরম তলপেট ও তার নীচে রেশম কোমল বালের সড়সুড়ি।

মামী আমাকে বুকে টেনে নিতেই আমি মামীর ভরাট মাইজোড়ার মাঝে মুখ গুজে দিলাম মামী আমার চুলে বিলি কেটে দিয়ে আদর করতে থাকল। আমি মৃদু লয়ে ঠাপ দিতে শুরু করলাম মামীও মায়ের মতই ঊঃ ইসস আঃ ন্যাঃ মাগো মার আরো জোরে ঠাপাঃ বলে আমাকে চুমু খেতে থাকল, কোলকাতা পারিবারিক চটি গল্প

কখনো আমার বুকে ঠোট বোলাতে থাকল, আমি আবেগে মামীর পীঠের নীচে হাত চালিয়ে দিয়ে বুকে জড়িয়ে নিয়ে মামীর মুখে জিভ ভরে চুষতে, চাটতে লাগলাম, মামীও উম উম করে আমার জিভ, মুখগহবর চেটে দিতে থাকল, আমার মাথা কোন কাজ করছিল না, আমি কাকে আদর করছি, সব ভুলে গভীর আশ্লেষে মামীর মাই, পীঠ, পাছা খামচে খামচে ধরতে থাকলাম।

তারপর মামীর পা দুটো ধরে তীব্র বেগে গোটা কয়েক ঠাপ দিয়েই চোখে অন্ধকার দেখলাম, শিরদাঁড়া বেয়ে একটা শিরশিরানি নামতে শুরু করল, হাত পায়ের জোর কমে এল, অবশ শরীরটা মামীর বুকে লুটিয়ে পড়ল মামীর ঘাড়ে মুখ গুজে বাড়াটা যতদূর সম্ভব ঠেলে দিলাম মামীর পায়ের ফাঁকে, ঝিনকি দিয়ে বীর্য উগরে দিতে থাকলাম মামীর গুদে। মামী আমাকে জড়িয়ে পীঠ খামচে ধরে শক্ত কাঠ হয়ে থাকল কিছুক্ষণ। আমি ঠিক বলতে পারব না কি হচ্ছিল তখন শুধু বুঝতে পারছিলাম আমার বাঁড়া কবোষ্ণ রসে স্নাত হচ্ছে, নারী শরীরের মাদক গন্ধে আমার চোখের পাতা ভারী হয়ে আসছে।

এরপর এল বোনের পালা, বোনকে মামীর মতই ল্যাংটো করে মাই, পাছা হাতিয়ে গরম করে ওর গুদে ঠাপ দিতেই বোন ওঁক করে উঠল আর ভীষন শক্তভাবে আমাকে আঁকড়ে ধরল, মা বা মামীও ঢোকানোর সময় আওয়াজ করেছিল কিন্তু সেটা ছিল আরামের, বোনের আওয়াজটা সেরকম আরাম বা সুখের বলে মনে হল না তাই ওর মখের দিকে তাকালাম দেখি বোনের চোখ দিয়ে জল গড়িয়ে আসছে, মুখে যন্ত্রনার অভিব্যক্তি, তার উপর মা বা মামীর গুদ যেমন পিচ্ছিল লালা ভরা ছিল, বোনেরটা কেমন চাপ হয়ে বাঁড়া কামড়ে আছে। কোলকাতা পারিবারিক চটি গল্প

পরোক্ষনেই মনে হল একটা গরম ধারা বাঁড়াটা ভিজিয়ে দিচ্ছে, কিন্তু অনুভুতিটা মায়েদের মত নয়। একটু ঘাবড়ে গিয়ে বোনের বুক থেকে উঠে পড়তেই দেখি বোনের গুদ দিয়ে রক্ত বেরুচ্ছে, আমি বেশ ভয় পেয়ে এদিক ওদিক তাকাতেই সর্দার বলে উঠল “দিলি তো বোনের গুদ ফাটিয়ে, এবার কি হবে?

আমি আরও ভয় পেয়ে বললাম, শীগগির একটা ডাক্তার ডাক না হলে বোন মরে যাবে। লোকটা সেই বিচ্ছিরি খ্যা খ্যা করে হেঁসে বলল, দূর বোকাচোদা বোনের গুদের পর্দা ফাটিয়েছিস তাই একটু রক্ত বের হচ্ছে, দাঁড়া বলে একটা ক্রীমের কোটো কথা থেকে নিয়ে এল তারপর মাকে টেনে তুলে বলল, দ্যাখ তোর ছেলে, তোর মেয়ের গুদ ফাটিয়ে ভয় পেয়ে গেছে, এখন মেয়ের গুদে ক্রীম মাখিয়ে রক্ত বন্ধ কর।

মা এসে বোনের গুদে ক্রীম লাগিয়ে দিল তাতেও চুইয়ে চুইয়ে রক্ত বেরুচ্ছিল আমি বললাম, রক্ত বন্ধ হচ্ছে না, ডাক্তার ডাক না।

সর্দার বলল, ডাক্তার তোর জন্যে বসে আছে, তুই বোনের গুদটা চুষে দে, দেখবি রক্ত বন্ধ হয়ে গেছে।

কথামত বোনের গুদটা চুষতে শুরু করলাম বোন কাতরে উঠল কিন্তু একটু পর পা দুটো ছড়িয়ে দিল। আমি বেশি জায়গা পেয়ে জিভটা আরো ভেতরে চালিয়ে দিয়ে লকলক করে চাটতে থাকলাম, এবার বোন শিউরে শিউরে উঠতে থাকল, মাথাটা চালতে থাকল, মুখ দিয়ে অবিকল মায়ের মত উম্ম আঃ করে গোঙ্গানি ছাড়তে থাকল। আমি বুঝতে পারছিলাম বোনের রক্তপাত বন্ধ হয়ে গেছে শুধু তাই নয় সেও এখন মা বা মামীর মতই গুদে বাঁড়া নিতে পারবে।

সর্দার লোকটা যতই খচ্চর হোক, কায়দা জানে, না হলে চুষে রক্ত বন্ধ করার ব্যাপারটা তো আমার মাথায় আসেনি অথচ ছোটবেলায় কেটে কুটে গেলে কতবার চুষে রক্ত বন্ধ করেছি। কিন্তু বোন অমন ছটফট করছে কেন, গুদ চুষে দিলে কি মেয়েদের আরাম হয়? কোলকাতা পারিবারিক চটি গল্প

মাকে একবার চুষে দিতে হবে তাহলেই বোঝা যাবে সত্যি আরাম লাগে কি না! লোকটা আমার ইতস্তত ভাবটা বুঝতে পেরে বোধ হয় জিজ্ঞাসা করল “কিরে রক্ত বন্ধ হয়েছে?

আমি মুখটা তুলে বললাম, মনে হয় হয়েছে।

তবে আর কি ডান্ডা দিয়ে গুদটা মেরে দে।

আমি বোনের বুকের উপর শুয়ে বাঁড়াটা আন্দাজে বোনের গুদে ঠেকালাম, সর্দার মাকে খেঁকিয়ে উঠল যা না মাগি, ছেলের ডাণ্ডাটা মেয়ের গুদে ফিট করে দে!

মা তাই করল আমি প্রথমে একটা ছোট ঠাপ দিলাম তারপর ধীর লয়ে বোনকে চুদতে থাকলাম বোন খানিকপর আমাকে আঁকড়ে পিকড়ে জল খসিয়ে ফেলল। আমিও বোনের গুদে মাল ছেড়ে পাশে শুয়ে পড়লাম। শ্বাস ফিরে পেয়ে এদিক ওদিক তাকাতেই পাশে দেখলাম মা শুয়ে পা দুটো আমার মাথার কাছে আমি ঘেঁসতে গিয়ে মায়ের গুদে মুখ দিলাম, মা চমকে উঠে বসতে চেষ্টা করল ফলে পা দুটো আরো ছড়িয়ে গেল সঙ্গে গুদটাও আরো ফাঁক হয়ে গেল। জিভ দিয়ে ভেতরের দেওয়াল আর কোঁটটা চাটাচাটি করতেই মা চোদার মত ইসস আঃ মাগো কি করছিস, ছাড়, নোংরা ওটা ইত্যাদি বললেও পোঁদ তুলে তুলে সুখের জানান দিতে থাকল, আমিও বুঝতে পারছিলাম মা নোনতা পাতলা রস ছাড়ছে।

সর্দার বলল, তোরা এখানে সারারাত যে যাকে পারিস চোদ, যতবার খুশী চোদাচুদি কর, ঘুমো যা ইচ্ছে তাই কর। আমরা চললাম বাইরে থেকে দরজা বন্ধ করে যাচ্ছি, কাল আবার নতুন খেলা হবে কেমন বলে সাঙ্গোপাঙ্গো নিয়ে চলে গেল।

আমাদের তখনো কারো ঘোর কাটেনি আমি মায়ের বুকে ঊঠে ঠাপাতে লাগলাম, তেমনি প্রত্যেকেই কাঊকে না কাউকে ঠাপিয়ে চলল। ক্লান্তিতে সবাই কখন যে ঘুমিয়ে পড়েছিলাম জানি না। ঘুম ভাঙ্গল সকালে, একটা মুশকো লোক দরজা খুলে পাইখানা বাথরুমে যাবার ব্যবস্থা করে দিল, একে একে সবার সারা হলে আমাদের কিছু খাবার ও জল দেওয়া হল। আমরা পুতুলের মত একে অপরকে চুপচাপ দেখে যেতে থাকলাম আমাদের পরনে কিছু নেই তাই পালিয়ে যাবার কথাও ভাবতে পারছিলাম না। সময় থমকে ছিল।কোলকাতা পারিবারিক চটি গল্প

খানিক ঘুম, খানিক অবসন্নতায় বেলা দুপুর হল, দুপুরে ভাত, ডাল তরকারি খেতে দেওয়া হল কিন্তু আমাদের মানসিক চাপে খাওয়া মুখে ঢুকছিল না। যথা নিয়মে দুপুর থেকে সন্ধ্যে ও রাত হল আবার সর্দার সঙ্গের মুশকো জোয়ানটা আর একটা ক্যামেরা ওলা লোক এসে ঢূকল।

সর্দার বলল, আজ ফাইনাল খেলা কোন বেগুড়বাই না করে মন দিয়ে খেললে তোদের ছুটি। আজ পার্টনার বদল হবে চল বলে আমাদের অন্য একটা হল ঘরে নিয়ে এল। ঘরটা জোরাল আলোতে আলোকিত বুঝলাম আমাদের চোদাচুদির ছবি তুলবে এরা তারপর নিশ্চিত ব্লু ফ্লীমের ক্যসেট করে বিক্রি করবে।

সর্দার ঠাকুরদাকে বলল, আজ রাতে কাকে নিয়ে শুবি?

ঠাকুরদা আমতা আমতা করে চারিদিকে একবার দেখল তারপর বোধহয় ছোট পিসিকে দেখতে না পেয়ে বলল, কাকলি কোথায়?

সর্দার – কেন কাকলিকে চুদবি নাকি?

সে আবার তোর কে হয় যেন, পাশের লোকটা বলে দিল ছোট মেয়ে হয় সর্দার। বেশ থাক তোর ছোট মেয়েকে নিয়ে মাইরি তোর ভাগ্য ভাল, কাল বড় বৌমা আজ ছোট মেয়ে, বুড়ো বয়সে চুদে নে প্রান ভরে।

তারপরই দিদাকে বলল, তুই কি করবি?

দিদা ভয়ে ভয়ে বলল, আমাকে ছেড়ে দাও।

সর্দারের স্যাঙাৎ টা বলল, কাল ওর নাম লটারিতে ওঠে নি! কোলকাতা পারিবারিক চটি গল্প

সর্দার বলল, তাই নাকি, আজ তাহলে তুই জামাই এর সাথে থাক।

তারপর বিমলবাবু তোমার কি ইচ্ছা?

দাদু চুপ করে থাকল।

সর্দার বলল, ঠিক আছে তুই নাতনি মতিকে ভাল করে চোদার ট্রনিং দে।

সর্দারের স্যাঙাৎটা আবার বলল, সর্দার এদের মাগী বেশি তুমি এবার একজনকে দুটো করে মাগী দাও।

সর্দার বলল, ঠিক বলেছিস আজ আবার টমি নেই।

দাদুর পাশে ছিল রমেশ দাদু তাকে সর্দার বলল, তুমি মালাকে গলায় পর আর শেফালির গন্ধ শোঁক কেমন! জ্যাঠাকে দেওয়া হল তিথি দিদিকে আর স্বাতীকে অর্থাৎ জ্যাঠা নিজের মেয়ে আর শালার মেয়েকে পেল। তারপর আমার সামনে এসে বলল, অয়ন বাবু তুমি সব থেকে ছোট হয়েও কাল তিন তিনটে মাগি কাত করেছ আজ তুমি জ্যাঠিমা আর রমা দিদাকে গাদন দাও আর তোমার মা তমালিকা তোমার মত ছেলেটা কি যেন নাম বলে হাতের কাগজটা একবার দেখে বলল, শমীকে ভাল করে শিখিয়ে দিক, বাকি যারা থাকল তারা যার যেমন ইচ্ছা শুরু কর।

আমাকে কি প্রত্যেকে পায়ে ধরে বলতে হবে নাকি! খানিকপর ঘরময় ফোঁস ফাঁশ টুং টাং শব্দে ঘর ভরে গেল আমার বারমুডায় জ্যাঠিমা টান দিল, শীৎকার, পচ পচাৎ সাথে বিকারগ্রস্থ বকবকানিতে ঘর ভরে উঠল।

জ্যাঠিমার বুকে মুখ গুঁজে মাই চুষতে চুষতে কানে এল দিদিভাই অমন করে গুদ দিয়ে বাড়া কামড়াসনি, এখুনি মাল বেরিয়ে যাবে!

আঃ বাবা মাইদুটো আরো জোরে জোরে টেপ! কোলকাতা পারিবারিক চটি গল্প

বৌমা অমন করে তলঠাপ দিও না তোমাদের ডাঁসা গুদের সঙ্গে তাহলে বেশিক্ষন জুঝতে পারব না।

ঈঃ গেল টেপ দাদা খামচে ছিঁড়ে দে আমার মাই, পাছা এইসব শুনে আমি বোধহয় একটু আনমনা হয়ে পড়েছিলাম সেই ফাকে জ্যাঠিমা আমাকে চিৎ করে ফেলে আমার ধোন মুখে নিয়ে চুষতে থাকল আমি বুঝলাম এরা মেয়েদের নিশ্চয় কোন কামুত্তেজক কিছু খাইয়েছে। তারপর বেশ কিছু সময় জ্যাঠিমা ও দিদার কখনও আলিঙ্গনে, কখনও পায়ের ফাঁকে মুখ গুজে, কখনও তাদের যোনির পেলব সিক্ত গভীরতায় ডুবে গেলাম।

এরপর সর্দারের শাগরেদ মেলায় যেমন ছোট নাগরদোলা দেখতে পাওয়া যায় সেরকম একটা নাগরদোলা নিয়ে এল সেটার উপর নরম গদি আটকান অর্থাৎ একটা চাকতি যার উপর গদি আটকান আর চাকতিটার ভেতর দিকটা ছয় ইঞ্চি উঁচু বৃত্তকার রেলিং লাগান। সেটা দেখে সর্দার চেঁচিয়ে ডাকল একটা লোককে, তাকে শরবত আনতে হুকুম দিল।

দশ মিনিটের মধ্যে হুকুম তামিল হল। আমাদের সবাইকে সেটা খেতে হল, কেমন যেন সিদ্ধির মত স্বাদ সেটা খেয়ে কিন্তু আমার শরীরে একটা চনমনে ভাব এল। একটানা জ্যাঠিমা, দিদা এদের গুদে মাল ঢেলে একটু ক্লান্তি এসেছিল সেটা কেটে গিয়ে ধন খাঁড়া হয়ে গেল। সর্দার হুকুম করল মাগীরা নাগরদোলায় চড়ে রেলিং ধরে হামাগুড়ি দিয়ে বস। একটা গুঞ্জন উঠেই থেমে গেল সর্দারের চাবুকের শূন্যে আস্ফালনের শব্দে। মায়েরা হুকুম তামিল করল।

আমাদের ছেলেদের চাকতিটা ঘিরে দাড়াতে বলা হল। আমরা দাঁড়ালে চাকতিটার উচ্চতা এমনভাবে সেট করা হল যাতে মায়েদের পাছা আমাদের ধোনের লেভেলে থাকে। সেটা করতে গিয়ে আমার আর শমীর পায়ের নিচে একটা করে টুল দিতে হল।

এবার সর্দার বলল, খেলার নিয়মটা শুনে নে, ঘুরুন্তিটা মিউজিকাল চেয়ারের মত ঘুরবে আর আধমিনিট করে থামবে, এই থামার সময় যার সামনে যে মাগি আসবে তাকে ঠাপাতে হবে। গুদ পোঁদ যার যা ইচ্ছা মারতে পার কিন্তু যার মাল বের হয়ে যাবে সে আঊট। মেয়েদের অবশ্য কোন বাঁধা নেই যতবার খুশী জল খসাতে পারবে, যে মেয়ে যতবেশি বাঁড়া পাবে তারা রানি হবে আর ছেলেরা যারা মাল ধরে রাখতে পারবে তারা রাজা হবে। ১নম্বর রাজা আর রানিকে আমি চোদনানন্দ মাদক ইঞ্জেকশান দেব যাতে সারা জীবন তারা জোড় বেঁধে থাকতে পারে। স্টার্ট। ঘুরুন্তি ঘুরতে শুরু করল। কোলকাতা পারিবারিক চটি গল্প

প্রথমে আমার সামনে থামল শেফালি পিসি, দিলাম পিসির গুদে গোটা পাঁচেক ঠাপ, পিসি আঃ হাঃ করে ঠাপ খেল দোলা আবার ঘুরতে শুরু করল দ্বিতীয় বারে এল বিথি দিদি, দিদির পোঁদে ঢোকাতে গেলাম ভীষণ টাইট ফুটোটা, দিদি না ভাই ওখানে না ভীষন লাগছে বলে চেঁচিয়ে উঠল, বিফল হয়ে ঠিক করে নিলাম না এবার থেকে গুদেই ঢোকাব, বিথি দিদির গুদে ঢুকিয়ে ঠাপ দিতে না দিতেই দোলা ঘুরে গেল। তৃতীয়বার সামনে থামল তনিমা মাসি রসে থই থই গুদ বুঝলাম মাসি জল খসিয়েছে, মাসির পেছলা গুদে দশ বারোটা ঠাপ বসিয়ে দিলাম, লদকা পাছাটা খানিক দলাই মলাই করে হাতের সুখ করে নিলাম।

পরেরবার দিদাকে সামনে পেয়ে ঠাপাতে শুরু করার পরপরই শুনতে পেলাম ঠাকুরদা ঘড়ঘড়ে গলায় চেঁচিয়ে উঠল আঃ ছোট বউমা তোমার পাছার ছোঁয়া পেতেই বেরিয়ে গেল আর ধরে রাখতে পারলাম না। সঙ্গে সঙ্গে একটা লোক এসে ঠাকুরদাকে সরিয়ে নিল ফলে ঠাকুরদার বীর্য ছিটকে ছিটকে এসে পড়ল মায়ের পোঁদে পীঠে, উরুতে।

এরপর সামনে আসা স্বাতীকে ঠাপ দিচ্ছি আমার দুপাশ থেকে গোঁ গোঁ করে আর ফকাস ফসচ করে আওয়াজ হল দেখলাম জ্যাঠার মাল ছিটকে পড়ছে মালা মাসির গায়ে আর বাঁদিকে রমেশ দাদুর বীর্য ঠিকরে পড়ছে জ্যেঠির ঊপরে, বোধহয় একজন ছোট মেয়েকে বড় জামাইয়ের কাছে অন্যজন বউকে তার নিজের বাবার কাছে চোদন খেতে দেখে উত্তেজনায় মাল বের করে ফেলল।

নিয়ম অনুযায়ী ওরা দুজন সরে গেল। আমি লক্ষ্য করছিলাম মা প্রতিবার চোদন পাচ্ছে কি না, সেদিক থেকে মায়ের ভাগ্য ভাল বলতে হবে। এবার তমাল মামা আমার মায়ের গুদে অর্থাৎ নিজের বোনের গুদে আর ভবেশ পিসে নিজের মায়ের গুদে বাঁড়া ঠুসে ধরে নিঃশব্দে বীর্যপাত করছিল কিন্তু বীর্যপাতের চরমসুখে তাদের

শরীরে যে সতস্ফুর্ত বিক্ষেপ হচ্ছিল সেটা লক্ষ করে তাদের খেলা থেকে আউট করা হল। তারা স্বীকার করতেও বাধ্য হল। খেলা আবার শুরু হল এবার মেয়েরা অনেকেই চোদন

পাবে না কারন অনেকজন ছেলেই আউট, চাকতি থামতে শুরু হল দেখলাম আমার সামনে থামতে চলেছে দিদা আর তারপাশে মা ফাঁকা জায়গায় আমি কায়দা করে চাকতিটাকে একটু ঠেলে দিলাম ফলে দিদা আমাকে টপকে ফাঁকা জায়গায় আর মা আমার সামনে এসে দাড়াল।

আসলে মা আমার প্রথম যৌনসঙ্গী তাই মায়ের প্রতি আমার একটা টান জন্মেছিল মাকে কাছে পেতেই আমি এই জোচ্চুরিটা করলাম। যাই হোক মাকে ঘপাঘপ ঠাপাতে শুরু করলাম, অবিকল প্রথম বারের মত অনুভুতি, আমার মাথা ঝা ঝা করতে থাকল। মা ঘাড়টা পেছন দিকে বেঁকিয়ে আমাকে বলল, খোকা তাড়াহুড়ো করিস না, তোর রস বেরিয়ে যাবে। ধীর লয়ে ঠাপা দেখবি অনেকক্ষণ টিকতে পারবি। কোলকাতা পারিবারিক চটি গল্প

মায়ের কথামত দুলকি চালে ঠাপাতে লাগলাম, মা আঃ হাঃ ইসস করে ঠাপ নিতে থাকল। আমার মনে হল যেন দোলাটা এবার বেশীক্ষণ থেমে আছে ফলসরূপ বিমলদাদু আমার মামীর মানে তার নিজের ছেলের বৌয়ের গুদে মাল বের করে ফেলল। সর্দার ঘোষণা করল খেলা শেষ। আমাদের বাঁড়া চেক করা হল, রাজা হলাম আমি, বাবা আর শমি যদিও শমির ব্যাপারটা অনেকটা বেনিফিট অফ ডাঊটের মত শমির পক্ষে দেওয়া হল কারন ওর বাড়া একটু নেতিয়ে গেলেও শেষ বারে ও বিথিদিকে পেয়েছিল সেই বিথিদির গুদে বা পোঁদে কোন বীর্যের চিহ্ন দেখা যায় নি।


রানি গোনা হল সব থেকে বেশি বার চোদন পেয়ে ১নং স্থান পেল মা। তার থেকে একবার কম চোদন পেয়েছে মামী, বিথি আর মাসি অর্থাৎ ২নং রানি ৩জন আর ৩নং স্থান পেল জ্যেঠিমা, রমা দিদা, শেফালি পিসি আর বোন। বাদ গেল বাকি মেয়েরা।

রানি ঠিক হবার পর এল রাজার পালা ১নং রাজা কে হবে?

সর্দার বলল, শোন ওই শমি না টমি ছোকরাটা ৩নং রাজা কারন ওর কেসটা কনসিডার করা হয়েছে এখন বাকি দুজনের মধ্যে টস হোক বলে একটা কয়েন বের করে বাবাকে বলল, তুই বড় তুই বল।

বাবা বলল, হেড কিন্তু পড়ল টেল।

সর্দার বলল, অয়ন বাবু, মহারানি তমালিকা এখন তোমার এছাড়াও ২নং ও ৩নং গ্রুপ থেকে একজন করে রানি তোমার চোদনের জন্য রেডি থাকবে বল কাকে নেবে? কোলকাতা পারিবারিক চটি গল্প

আমি চুপ করে থাকলাম।

সর্দার বলল, তাড়াতাড়ি বল না আমাকে আবার চোদনানন্দ ইঞ্জেকশান আনতে পাঠাতে হবে, তোদের কথা দিয়েছি।

আমি চোখকান বুজে বলে দিলাম মামী আর জ্যাঠিমা।

সর্দার দাঁত কেলিয়ে বলল, শালা মা, মামী, জ্যাঠিমা তিন তিনটে মায়ের সমান মাগি বাছলি তোর চাহিদা খুব। দাঁড়া তোকে চোদনানন্দ ইঞ্জেকশানটা দিয়ে দি বলে একজনকে বলল, যা এর মাকে নিয়ে গিয়ে ইঞ্জেকশান দিয়ে নিয়ে আয়, বাকিটা নিয়ে আসবি ওকে দেব। একটা লোক মাকে টানতে টানতে নিয়ে বাইরে গেল।

তারপর সর্দার বাবাকে বলল, ২নং রাজা তুমি কাকে নেবে তুমি তনিমা, রমা আর নিজের মেয়েকে নাও। শমি বাবুর জন্য তাহলে থেকে গেল শেফালি আর বিথি। ইতিমধ্যে সর্দার বলল, আধঘন্টা এখন খাওয়ার ছুটি। খাওয়ার পর আমাকে শুয়ে পড়তে বলা হল তারপর মামিকে বলা হল আমার মুখের উপর উবু হয়ে বসতে আর জ্যাঠিমাকে বলা হল আমার কোমরের উপর উবু হয়ে বসতে একইভাবে তনিমা মাসি বাবার মুখের উপর উবু হয়ে বসল আর রমা দিদা বাবার কোমরে। শমীর মুখে বসল বিথি আর কোমরে বসে পাছা নাড়াতে থাকল শেফালি পিসি।

এই দুদিনে আমাদের মন থেকে সম্পর্কের বাঁধা, লজ্জা সব দূর হয়ে গেছিল আমারা প্রত্যেকে কামতাড়িত পশুর মত হয়ে গেছিলাম। মামী বসা মাত্র আমি ফাঁক হয়ে থাকা দুপায়ের মাঝে মুখ গুঁজে দিলাম এলোপাথারি ঘষতে থাকলাম উরুসন্ধির জায়গাটা নাক দিয়ে জায়গাটার মাতাল করা ঝাঝাল গন্ধে মাথা ঝিম হয়ে গেল।

মামি আমার পাগলামিতে “এইই অয়ন আঃ বলে আমার মাথার চুল খামচে ধরে উরু দুটো আরো ছড়িয়ে দিল। আমার মুখে চোখে বালের শুড়শুড়ি লাগতে থাকল, আমি হাত বাড়িয়ে মামির পাছা খামচে ধরলাম জিভটা বের করে আন্দাজে চাটতে থাকলাম, একটু পরে আমার থুতুতে মামির বালগুলো লেপ্টে গেল আর জিভে নোনতা ঈশদ কষা পেতেই বুঝে গেলাম আমি লক্ষে পৌঁছতে পেরেছি। মামির পাছাটা শক্ত করে ধরে জিভটা লক লক করে নাড়াতেই মামি আঃ গেছি বলে এক ঝাঁকি দিয়ে গুদটা ঠেসে ধরল আমার মুখে। কোলকাতা পারিবারিক চটি গল্প

আমি জিভটা বেঁকিয়ে উপর দিকে নাড়াতেই মামির গুদের সবচেয়ে স্পর্শ কাতর অংশ ভগাঙ্কুরে আঘাত লাগল। মামি হেঁচকি তোলার মত একটা আওয়াজ করে “হ্যাঁ হ্যাঁ ওই ভাবে নাড়া হ্যাঁ হ্যাঁ বলে পাছাটা তুলে তুলে আমার মুখে চেপে দিতে থাকল। এমন সময় আমার বাঁড়ার মুন্ডির উপর একটা গরম জিভের ছোঁয়া লাগল মহূর্তের মধ্যে সেটা লাফিয়ে খাঁড়া হয়ে গেল পরক্ষনেই অনুভব করলাম একটা নরম হাত সেটা বেষ্টন করে মুন্ডির আবরণটা দু একবার উঠা নামা করল তারপর আবার জিভের ছোয়া তারপর সেটা মুখগহ্বরের মধ্যে ঢুকে গেল।

আমি মাতৃসমা দুই নারীর উষ্ণ আদরে পাগলপারা হয়ে গেলাম একবার বুক ভরে নিঃশ্বাস নিয়ে মামির শিশিরভেজা ফুটন্ত গোলাপের মত গুদের গভিরে মুখ ডুবিয়ে চুশে, চেটে, কামড়ে একাকার করে দিলাম আবেগে মামির পাছার তুপতুপে ফুটোতে তর্জনিটা ঘষতে থাকলাম। মামি ঘড়ঘড়ে চাপা দমবন্ধ স্বরে “খাঃ খাঃ বাবা আমার গুদ পোদ কামড়ে ছিঁড়ে খেয়ে ওর কুটকুটানি মেরে দে। আমাকে মেরে ফ্যাল বলে সবলে আমার মাথাটা গুদে চেপে ধরল।

আমি কয়েক সেকেন্ডের জন্য অনুভব করতে পেরেছিলাম আমার বাঁড়া প্রথিত হয়েছে পেলব সিক্ত মাংসাল সুড়ঙ্গে, আর আমার মুখ ভরে উঠছে উষ্ণ হড়হড়ে তরলে আমার দমবন্ধ হয়ে আসছে আমার সব আলো নিভে আসছে । বাঁচার জন্য শেষ শক্তি দিয়ে মামিকে আমার মুখ থেকে ঠেলে সরিয়ে দিলাম হাঁ করে বড় শ্বাস নিতেই আমার তলপেট মথিত করে ছিটকে ছিটকে বের হতে থাকল বীর্য আমি চোখ বুজে ফেললাম।

কতক্ষণ পরে বলতে পারবনা। যখন চোখ খুললাম তখন দেখি মামি, জ্যেঠি আমার মুখের উপর উদ্বিগ্ন দৃষ্টিতে তাকিয়ে আছে, আমি চোখ খুলতেই মামি আমাকে এলোপাথারি চুমু খেতে থাকল “অয়ন সোনা তোর মামিকে ক্ষমা করে দে, উত্তেজনায়, আরামে আমি ভুল করে তোর মুখ চেপে ধরেছিলাম, তোর খুব কষ্ট হয়েছে না রে” মামির গলার স্বরে যে আবেগ বা আকুতি ছিল তাতে আমি আপ্লুত হয়ে বললাম না মামি তোমার দোষ নেই আর আমি ঠিক আছি, শুধু ভীষণ জলতেষ্টা পেয়েছে।

মামি এদিক ওদিক তাকাল জল পাওয়া যায় কিনা দেখতে এমন কি সর্দারদের কাউকে দেখতে না পেয়ে হতাশ হয়ে বলল, সোনা জল তো দেখতে পাচ্ছি না, তারপর যেন কিছু একটা মনে পড়ে গিয়ে আমার মাথাটা নিজের কোলে তুলে একটা মাই আমার মুখের কাছে ধরে বলল,

একটু টেনে টেনে চোষ দুধ পাবি, তোর ছোট্ট বোনটা বেঁচে থাকলে সে এখনো বুকের দুধ খেত। (বলে রাখি বছর খানেকের একটু বেশি হল মামির একটা মেয়ে জন্মেই মারা যায়।) আমি মামিকে দুহাতে জড়িয়ে ধরে মাইটা মুখে ভরে চুষতে থাকি একটু পর মিষ্টি স্তন দুগ্ধে আমার মুখ ভরে যায়। এমন সময় সর্দার তার লোকজন মাকে নিয়ে আবার এল হাতে একটা ছোট বাক্স, আমাকে দেখে বলল, “কিরে বুড়ো ধাড়ি ছেলে মামির মাই খাওয়া হল। নে ওঠ তোদের মা বেটাকে চোদনানন্দ মাদকটা দিয়ে দি। বলে আমাকে বাক্স থেকে সিরিঞ্জ টা বের করে ইঞ্জেকশান দিল।

মিনিট খানেক একটু মাথাটা ঝিম ঝিম করতে থাকল তারপর বেশ চনমনে ভাব আসতে লাগল শরীরে। সর্দার আমাকে বলল, “নে এবার রানির সামনে হাটুগেড়ে বসে কুর্নিশ কর আর ভালবাসা নিবেদন করে চোদার অনুমতি নে। আমার মাথা তখন ব্ল্যাঙ্ক মায়ের সামনে হাটুগেড়ে বসে বললাম মা আমি তোমাকে ভালবাসি, আমি তোমাকে ছাড়া থাকতে পারব না, তোমাকে আদর করব বলে মায়ের একটা পা আমার হাতে তুলে নিলাম। মা আঃ পড়ে যাব যে বলে আমার মাথাটা ধরে টাল সামলে নিল। কোলকাতা পারিবারিক চটি গল্প

আমি মায়ের দুধে আলতা রঙের ছোট্ট পায়ের পাতায় একটা চুমু খেলাম তারপর লাল নেল পালিশ লাগান বুড়ো আঙুলটা মুখে পুরে চুষে দিলাম, তারপর আবার পাতায় চুমু খেতে খেতে গোড়ালি, পায়ের গোছ বেয়ে মায়ের পায়ের ডিমে কাফে আবিরাম চুমু খেতে থাকলাম কখনো চেটে দিতে থাকলাম লম্বালম্বি, মা এক পায়ে দাঁড়িয়ে আমার মাথা আঁকড়ে ধরে শরীরের ব্যালান্স রেখে ঊঃ মা এই কি করছিস ভীশন সুড়সুড়ি লাগছে উন্ম উম করে মৃদু ছটফট করতে থাকল।

আমি মায়ের পাটা আমার কাঁধের উপর দিয়ে পীঠের দিকে ঝুলিয়ে দিলাম ফলে মা আমার উপর ঝুঁকে এল আমি এবার মায়ের কলাগাছের থোড়ের মত মসৃণ উরুর ভেতর দিকটা চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম নাকে এল সেই কামত্তোজিত নারীর যোনির ঝাঁঝাল অথচ মাদকতায় ভরা গন্ধ। গুড়ের লোভে পিঁপড়ে যেমন ভান্ডে ভিড় করে আমিও মায়ের গুদের ভেতর থেকে চুইয়ে আসা মধুরস পানের উদগ্র বাসনায় মুখ ডুবিয়ে দিলাম মায়ের উরুসন্ধির সেই গহ্বরে। নাক, মুখ, জিভ দিয়ে চেটে, চুষে, আলতো কামড়ে মাকে বিহ্বল করে তুললাম।

মা পা দুটো যতটা পারল ফাঁক করে গুদটা চেতিয়ে নৈবিদ্যের মত আমার মুখে তুলে ধরে আমার মাথার চুল খামচে ধরে রাগমোচন করতে থাকল। আমি মায়ের পাছা সাপটে ধরে মায়ের গুদ থেকে নির্গত পদ্মগন্ধি রাগরস পান করতে থাকলাম। রাগমোচনের প্রাথমিক ধাক্কাটা সামলে নিয়ে মা পা টা আমার কাঁধ থেকে নামিয়ে নিল তারপর আমার কোলের উপর উবু হয়ে ঝপ করে বসে পড়ল তারপর আমার থুতু, লালা ও গুদের রসে মাখামাখি ঠোঁটে নিজের ঠোঁট ডুবিয়ে দিয়ে আবেগ মথিত স্বরে “আমার রাজা, সোনা, আমার ছেলে, আমার সওওনা বলে জিভ ভরে দিল আমার মুখ গহ্বরে। কোলকাতা পারিবারিক চটি গল্প

তারপর নিজেই পাছা ঝাকি দিয়ে উপরে তুলে আমার লৌহ কঠিন বাঁড়াটা একহাতে ধরে মুন্ডীটা সেট করে নিল নিজের গুদের মুখে। তারপর আমার কপালে কপাল ঠেকিয়ে চোখে চোখ রেখে ছোট্ট একটা দোলা দিল, পচ্চ করে একটা শব্দ হল আমি অনুভব করলাম আমার বাঁড়ার খানিকটা ঢুকে গেল মায়ের জলখসা পিচ্ছিল উষ্ণ গভীরে।

আমি অনুভব করলাম আমার বাঁড়ার খানিকটা ঢুকে গেল মায়ের জলখসা পিচ্ছিল উষ্ণ গভীরে। তারপর আরো কয়েকটা ছন্দোবদ্ধ দোলায় আমার বাঁড়ার পুরোটা হারিয়ে গেল মায়ের তলপেটের অতল গভীরে। মা যেন আমার নীলডাউন ভঙ্গীতে ভাঁজ করা উরুর দুপাশে মাঝেতে পা রেখে

আমার কোলে বাঁড়ায় গাঁথা অবস্থায় বসে গেল। আমি মায়ের শরীরের ভার সামলানোর জন্য মায়ের গুরুভার পাছাটার নিচে হাত দিয়ে ধরলাম। মা আরো ঘন হয়ে আমার বুকে লেপ্টে গেল। মায়ের নরম তুলতুলে মাইদুটো আমার বুকে পিষ্ট হতে থাকল।

মায়ের গোটা শরীরটা এত নরম যে মাইদুটোর অস্তিত্ব আমি আলাদা করে বুঝতে পারতাম না যদি না উত্তেজনায় শক্ত হয়ে থাকা বোঁটা দুটো আমার বুকে খোঁচা দিত। মা আমার গলা জড়িয়ে ধরে আমার মুখে মুখ লাগিয়ে আমাকে আদর করতে করতে বিড়বিড় করে “আমার সোনা ছেলে, রাজা সোনা ঠাপা, ঠাপিয়ে ছ্যদরা করে দে তোর রানির গুদ। তোর ডান্ডা দিয়ে মথিত করে আমার গুদের সব রস বের করে দে” মায়ের এই আকুতি, বাড়ার উপর যোনির গরম রসাল আলিঙ্গন আমাকে পাগল করে দিল।

নধর পাছার পেলব মাংসস্তুপে হাত বোলাতে বোলাতে প্রচন্ড আবেগে খামচে ধরলাম তারপর তুলে তুলে সেটা বসিয়ে দিতে থাকলাম আমার বাঁড়ার উপর। মা আমার হঠাত এই আক্রমনে দিশেহারা হয়ে গেল কোনরকমে আমার কাঁধের উপর দেহভার রেখে ভারি ভারি উরু দিয়ে আমার কোমর বেষ্টন করে আমার প্রাণঘাতী ঠাপের তালে তাল মেলানর চেষ্টা করতে থাকল। কোলকাতা পারিবারিক চটি গল্প

মায়ের বকবকানি থেমে গিয়ে উক, হিক গেঃছিঃ সাথে পচাত পচাত পিচ্চ ইত্যাদি অর্থহীন কিন্তু নিশ্চিত ভাবপ্রকাশক শব্দ আমার উত্তেজনা বৃদ্ধি করতে লাগল। আমাদের মা ও ছেলের নিম্নাঙ্গের ক্রিয়া ও প্রতিক্রিয়া নিখুঁত ছন্দে আবর্তিত হতে থাকল। আমার বাঁড়ার গোড়ায় মায়ের গুদ থেকে নির্গত রস জমতে শুরু হল। মায়ের গুদের পিচ্ছিল মোলায়েম আলিঙ্গনে আমার বাঁড়া মহারাজ তিড়িং তিড়িং করে লাফাতে লাগল।

মা আরো ছটফট করতে থাকল নিজের কোমরটা আমার কোলে প্রানপনে ঠেসে ঠেসে ধরতে থাকল, হাঁ করে দীর্ঘ শ্বাস নিয়ে দাঁতে দাঁত চেপে জড়ান জড়ান ঘড়ঘড়ে গলায় “আর পারছি না আমায় চেপে ধর, ইসস গেছি বলে কোমরটা ঠেসে দিতেই আমিও হ্যাঁচকা মেরে

নিজের বাঁড়াটা সর্বশক্তিতে মায়ের রসসিক্ত গুদের ভেতরে ঠেলে দিলাম। মা গ্লউব করে আওয়াজ করে আমার উপর একতাল কাদার মত আছড়ে পড়ল, আমি অনুভব করলাম আমার বাঁড়ার মাথাটা একটা স্পঞ্জের মত কিছু একটাতে ধাক্কা দিল সেই ধাক্কায় বোধহয় কোন গরম তরলের ঝর্নার মুখ খুলে গেল। সেই উষ্ণ অঝোর রসধারায় আমার শরীরে লক্ষ ভোল্টের বিদ্যুত খেলে গেল আমার চোখের পাতা ভারি হয়ে এল, আমার তলপেট মথিত করে ছলাৎ ছলাৎ করে পাঁচ সাতটা ধারা আমার বাঁড়া বেয়ে বেরিয়ে গেল।

আমার হাতপায়ের জোর কমে এল আমি চোখ বুজে ফেললাম যখন একটু ধাতস্থ হলাম তখন আমি চিৎ হয়ে শুয়ে মা আমার উপর উপুর হয়ে, আমাদের গুদ বাঁড়ার জোড় তখনো খোলেনি। আমি চোখ মেলতেই দেখলাম মা আমার ঘাড়ে মুখ গুঁজে নাতিয়ে পড়ে আছে।

মামি আর জ্যেঠি আমাকে আর মাকে ঘিরে উদ্বিগ্ন মুখে বসে আছে। আমাকে চোখ মেলতে দেখে জ্যেঠি বলল, “এই মাকে কি করলি, ছোট নড়ছে না কেন!

আমি বললাম মনে হচ্ছে আমার ওটা মায়ের পেটের ভেতর গেঁথে গেছে কারন ওটার উপর গরম হরহড়ে পেচ্ছাপের মত কিছু পড়ছিল অনেকক্ষণ ধরে। জ্যেঠি সেটা শুনে ঘাবড়ে গিয়ে মাকে নাড়া দিল “এই ছোট ওঠ, কি হল তোর! কথা বল কোলকাতা পারিবারিক চটি গল্প

মা এতক্ষন পরে মুখটা তুলে ঢুলুঢুলু চোখে তাকাল বলল, “দিদি অয়নের বাঁড়া আমার বাচ্ছাদানির মুখে আটকে গেছে, অসংখ্য বার জল খসেছে আমার ও যে কতবার ঢেলেছে বলতে পারব না কিন্তু ওর বাড়া একটু নরম না হলে আমি জানি না কি হবে।

আমাদের জোট পাকান দেখে সর্দার এসে হাজির হল বলল, “এই মাগী গুলো কি করছিস তোরা?

জ্যেঠি বলল, “ওর গুদে ছেলের ধোন আটকে গেছে।

সর্দার বলল, “তোরা ঘাবড়াচ্ছিস কেন? ওদের চোদনানন্দ মাদক কাজ করেছে। একটু পর সব ঠিক হয়ে যাবে। যা এখান থেকে। তারপর মায়ের পাছায় আলতো থাপ্পর মেরে বলল, ‘কিরে মাগী কেমন আরাম লাগছে বল।

মা সব ভুলে সর্দারকে বলল, “খুঊব ভাল, তোমাকে অশেষ ধন্যবাদ এই সুখ পেতে সাহায্য করার জন্য। সারাজীবন যেন ও আমাকে এই ভাবে গেঁথে রাখতে পারে।

সর্দার বলল, “ধন্যবাদ শুধু আমাকে দিলে হবে না তোর ছেলেকেও দিতে হবে কারন তোকে ১নং হতে সাহায্য করেছে তোর ছেলে।

মা বলল, কিভাবে?

সর্দার তখন ঘুরুন্তির কথাটা বলল।

মা হেসে তাই, ছেলের আমার মায়ের প্রতি এত টান হয়েছে বলে আমাকে চুমুতে চুমুতে ভরিয়ে দিল।

তারপর সর্দারকে বলল, “ওই চোদনানন্দ না কি মাদক বাকি সবাইকে দিতে পারবে না।

সর্দার বলল, না ও জিনিস বেশি নেই আর একটা দুটো হতে পারে বল সে দুটো কাকে কাকে দেব।

মা বলল, ছেলের পছন্দের বাকি দুজন অর্থাৎ ওর মামি আর জ্যেঠিকে দাও আর ছেলেদের মধ্যে ওর ঠাকুরদা আর শমিকে দাও।

সর্দার বেঁকা হেঁসে মাকে বলল, খুব কচি ছেলেদের দিয়ে চোদানোর সখ!

মা লজ্জা পেয়ে গেল তবু বলল, তা কেন ওর ঠাকুরদাকেও তো দিতে বললাম।

সর্দার বলল, “হ্যাঁ সবাইকে ছেড়ে বুড়োটাকে দিতে বললি কেন? কোলকাতা পারিবারিক চটি গল্প

মা বলল, “উনি হলেন আমাদের সবার বড় আর উনিই প্রথম দিদিকে করে আমাদের সুখের রাস্তায় চলার পথ খুলে দিয়েছেন।

সর্দার বলল, “সেটা তোরা করতে বাধ্য হতিস সে যাই হোক তোদের যখন আমার প্রতি আর কোন রাগ নেই তোর ছেলেকে একটা কায়দা শিখিয়ে দেব তাতে বিনা ওষুধেই সে মেয়েদের multi-orgasm এর সুখ দিতে পারবে। এখন তোরা রাজি কিনা বল।

আমি রাজি রাজি বলে উঠতেই মা হেসে ফেল্ল বলল, আমিও রাজি।

সর্দার বলল, তোকে দিয়ে হবে না তোর এমনিতে অনেকবার রাগমোচন হয়েছে টিপসটা কাজ করছে কিনা বোঝা যাবে না তুই ছেলের উপর থেকে উঠে পর।

মা আমার উপর থেকে সরে গেল, সর্দার জ্যেঠিকে ডাকল এদিকে আয়, জ্যেঠি গুটি গুটি পায়ে আমার কাছে এল সর্দার বলল, নে ছোট জায়ের ছেলের উপর চড়ে বোস। কোলকাতা পারিবারিক চটি গল্প

জ্যেঠি আমার উপর আমার কোমরের দুপাশে হাঁটু রেখে ঘোড়ায় চড়ার মত করে বসল, আমি জ্যেঠির পাছা খামচে ধরতে সর্দার মাকে বলল, যা ছেলের বাঁড়াটা বড় জায়ের গুদে ফিট করে দে।

একটা নরম হাত আমার বাঁড়াটা ধরে দু একবার খেঁচে দিয়ে জ্যেঠির গুদের মুখে ঠেকিয়ে দিল, আমি কোমরটা উপরপানে ঠেলে দিলাম, জ্যেঠি ইসস করে শিস্কি দিয়ে পাছাটা আরও ছড়িয়ে দিল, আমি কোমরটা ছুঁড়ে ছুঁড়ে বাঁড়াটা গেঁথে দিলাম জ্যেঠির গুদের অতলে।

জ্যেঠি উম্ম উম্ম করে আমার বুকে নিজের মাই দুটো ঠেসে ধরে আমাকে চুমু খেতে থাকল। আমিও জ্যেঠির পীঠে হাত বুলাতে বুলাতে নিচের দিকে নামাতে থাকলাম, জ্যেঠির জিভে জিভ বুলিয়ে সোহাগ করতে থাকলাম।

জ্যেঠি একহাতে আমার মাথা চেপে অন্য হাতে নিজের একটা মাই আমার মুখে তুলে দিল, আমি চুক চুক করে সেটা চুষতে শুরু করতেই জ্যেঠি কোমর নাড়াতে শুরু করল।

সর্দার এবার মাকে ডেকে কিসব বলল, আর দুএকবার মায়ের দুপায়ের ফাকে হাত ঢুকিয়ে কিসব করল তারপর চলে গেল।

মা এবার আমার কাছে এসে বলল, জ্যেঠির পোঁদের ফুটোটা মালিশ কর বলে নিজে উঠে জ্যেঠির পাছাটা ফাক করে ধরল। আমি ফুটোটা মালিশ শুরু করতেই জ্যেঠি আঃ মাগো ইসস করে পাছা ঝাকাতে লাগল, মা বলল, অয়ন ধীরে ধীরে আঙুলটা নীচের দিকে নামা। কোলকাতা পারিবারিক চটি গল্প

কথামত মালিশ করতে করতে আঙুলটা নীচে নামাতে থাকলাম হঠাত একটা ছোট গর্তে আঙুলটা ঠেকল। মা বোধহয় নিবিষ্ট হয়ে দেখছিল বলে উঠল “হ্যাঁ হ্যাঁ অল্প চাপ দে জায়গাটাতে। চাপ দিতে মিনে হল একটা শিরা একটু ফুলে আছে।

মা বলল, কিছু বুঝতে পারছিস?

আমি “হ্যাঁ একটা ফোলা শিরা মনে হচ্ছে।

মা বলল, ওটা দু আঙুলে ধরে পিষে দে।

মায়ের কথামত ওটা বুড়ো আঙুল আর তর্জনীর ফাঁকে নিয়ে আলতো করে ঘষতেই জ্যেঠি ইইইরক গেছি আউ ইঃ ইঃ করে ঘুরন্তির মত পাছা নাচাতে থাকল।

আমি জায়গাটা ধরে সামান্য টান দিতেই জ্যাঠি গুঙ্গিয়ে উঠে পাছাটা চরম আকুতিতে ঠেসে দিতে থাকল আমার মনে হল আমার বাঁড়াটা কেউ নরম হাতে টেনে ধরছে তাই জ্যেঠির পাছাটা সর্বশক্তিতে অন্যহাতটা দিয়ে ধরে বাঁড়াটা গেঁথে দিলাম। জ্যেঠি ঠিক মায়ের মতই একতাল কাদার মত আমার উপর এলিয়ে গেল, অনুভব করলাম আমার বাঁড়াটা ঝর্নার গরম ধারায় স্নাত হচ্ছে। কোলকাতা পারিবারিক চটি গল্প

জ্যেঠির শরীরটা বিক্ষেপে কেঁপে কেঁপে উঠছে সেই কম্পনের তালে তালে আমার বীর্য ছিটকে ছিটকে বেরিয়ে যাচ্ছে আমার শরীর বেয়ে। তারপর আধো ঘুমে আধো জাগরনে কতবার যে মামিকে, মাকে চুদলাম, গুদ চাটলাম বা ওরাও আমার ধোন চুষে আমাকে খাঁড়া করল বলতে পারব না।

পরদিন সকালে যখন ঘুম ভাঙ্গল দেখি মা আর আমি দুজন দুজনকে আঁকড়ে শুয়ে আছি কেবল ধনটা ছোট হয়ে মায়ের গুদ থেকে বেরিয়ে এসেছে, আমার বাঁড়ার আশেপাশটা রসে চ্যাটচ্যাটে হয়ে আছে।

আমি নড়াচড়া করতে মায়ের ঘুম ভেঙ্গে গেল। আমার সঙ্গে চোখাচুখি হতে ধড়মড় করে উঠে বসল। মামি আর জ্যেঠির ঘুম আগেই ভেঙ্গে গেছিল। ওরা বাথরুম থেকে ফ্রেশ হয়ে এসে বসেছিল। মা তাড়াতাড়ি বাথরুমে ঢুকে গেল।

এমন সময় একটা লোক এসে আমাদের চারজনের জামা কাপড় রেখে গেল বলল, এগুলো পরে বাইরে এস খেতে দেওয়া হবে একটু পরে।

মায়ের পর আমি বাথরুম থেকে জামাকাপড় পরে বের হলাম। তারপর চারজনে একসাথে বাইরে এলাম সেখানে বাকি সবাই ছিল, আমাদের খেতে দেওয়া হল। সর্দার এসে বলল, যাক অনেকগুলো ইঞ্জেকশান পাওয়া গেছে। এদের খাওয়া হলে সবাইকে ইঞ্জেকশান দিয়ে দাও। আমরা খুশি মনেই সর্দারের ইঞ্জাকশান নিলাম তারপর আর কিছু মনে নেই।

ঘুম যখন ভাঙ্গল তখন আমরা আমাদের ভাড়া করা গাড়ীটার মধ্যে। যে জায়গা থেকে আমাদের অপহরণ করেছিল সে জায়গাতেই আমাদের গাড়ি দাঁড়িয়ে। এমনকি নিতাইদা আর ড্রাইভারটাও রয়েছে আমাদের মধ্যে। আধঘন্টার মধ্যে প্রত্যকে জেগে উঠলাম। কোলকাতা পারিবারিক চটি গল্প

নিতাইদা ঠাকুরদাকে বলল, “বড়বাবু আপনাদের কোথায় নিয়ে গেছিল, কি করেছে?

ঠাকুরদা বলল, নিতাই তোমাদের কোথায় আঘাত লাগেনি তো?

আমরা সবাই ঠিক আছি আমাদের টাকা পয়সা, গহনা সব নিয়ে নিয়েছে।

নিতাইদা বলল, যাক বাবা ভগবান যে আপনাদের আবার ফিরিয়ে দিয়েছে এই যথেষ্ট। ড্রাইভার ভাই তুমি গাড়ি চালাতে পারবে তো সৎ মাকে চুদা নতুন চটি 5

ড্রাইভার বলল, পারব তবে আরো একটু পর।

বাড়ি ফিরে আমরা তিনবাড়ি একত্র হয়ে একটা আলোচনা করলাম। পাড়ার লোকেদের একটা মনগড়া গল্প বললাম। পাড়ার লোকেরা একটু সহানুভূতি দেখাল, সামান্য গুঞ্জনও হল তারপর জগত সংসার নিজের নিয়মে চলতে থাকল। শুধু আমাদের তিনবাড়ির জগত একাকার হয়ে গেল।

অজাচার, ব্যাভিচার যে ভাবেই হোক শুরু হলে যে ক্যান্সারের মত বেরেই চলে তার প্রমান আমরা। রাত হলেই ইদুর যেমন বিভিন্ন গর্ত থেকে বেরিয়ে এদিক ওদিকে ঢুকে পরে আমরাও যে যাকে বা যাদের পারতাম নিয়ে শুয়ে পড়তাম। আমি, ঠাকুরদা এক ঘরে শুতাম রাতে সেখানে মা, জ্যেঠি আর ছোট পিসি আসত।

কিছুদিন পর মামি শমিকে আর ছোট মাসিকে নিয়ে আসতে শুরু করল। ওদিকে বাবা, জ্যাঠা বেশীর ভাগ সময় তিনটে মেয়েকে পালটা পালটি করে চুদত। কোলকাতা পারিবারিক চটি গল্প

কখনো তিনবাড়ির সবাই একত্রিত হয়ে যে যাকে দিয়ে পারত চোদাত বা চুদত। যে যাকে দিয়েই চোদাক মেয়েরা প্রত্যেকে কিন্তু নিয়ম করে পিল খেত পেট বাধা এড়াতে আর মা কিন্তু হাজার ব্যস্ততার মধ্যেও সারাদিনে অন্ততঃ একবার আমাকে দিয়ে চোদাতে ভুলত না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *