পরকীয়া চুদাচুদির চটি

আমার রেন্ডি বউ শ্রীপর্ণার পরকীয়া চুদাচুদির চটি

পরকীয়া চুদাচুদির চটি শ্রীপর্ণার সাথে আমার বিয়ে হয়েছে আজ প্রায় ১০ বছর হলো। তার আগে আমরা তিন বছর চুটিয়ে প্রেম করেছি। ও যখন দ্বাদশ শ্রেণীতে পরে তখন থেকে আমাদের প্রেম। আমি তখন MA পাশ করে সদ্য চাকরি পেয়েছি।

একটা বিয়েবাড়িতে ওর সাথে আমার আলাপ হয়েছিল। প্রথম সাক্ষাতেই আমি ওর প্রেমে পরে যাই। এমন সুন্দরী আর সেক্সি মেয়ে আমি জীবনে আর দুটো দেখিনি।

একটু ভারী গরন যা পুরুষদের প্রচন্ড পরিমানে আকর্ষণ করে। ও কলেজ পাশ করতেই ওকে বিয়ে করি। হয়তো আরো দুটো বছর আমি অপেক্ষা করতে পারতাম।

কিন্তু শ্রীপর্ণার রূপ আর যৌবন না চাইতেও প্রচুর অবাঞ্ছিত প্রণয়ী যোগার করে দিয়েছিল। তাদের মধ্যে দুটো-তিনটে বেশ ক্ষমতাশালী প্রেমিক। ফলে আমি আর কোনো ঝুঁকি নিতে পারিনি।

বিয়ের আগে আমাকে আমার কয়েকজন বন্ধু অবশ্য শ্রীপর্ণাকে বিয়ে করতে বারণ করেছিল। কারণ হিসেবে জানিয়েছিল যে শ্রীপর্ণা মোটেই ভালো মেয়ে না।

আমার পিঠপিছে নানা ছেলের সাথে ওর নাকি সম্পর্ক আছে। আমি নাকি বোকা আর প্রেমে অন্ধ। তাই কিছু বুঝতে পারি না। ওকে সন্দেহ করি না। আমি বন্ধুদের সবকথা হেসে উড়িয়ে দিয়েছিলাম।

এটা সত্যি যে শ্রীপর্ণার অনেক ছেলেবন্ধু আছে। কিন্তু কোয়েড কলেজে কোন মেয়ের না থাকে। ওর ছেলেবন্ধুদের সবাইকে আমি না চিনলেও চার-পাঁচজনকে আমি চিনতাম।

আমার মনে হয়নি তারা খুব খারাপ পরিবারের ছেলে। হয়তো একটু বেশি বাচাল, কিন্তু উঠতি বয়েসে সবাই অমন বাচাল থাকে। শ্রীপর্ণা ওর বন্ধুদের সাথে সিনেমায় যেত। পরকীয়া চুদাচুদির চটি

পার্কে গিয়ে বসতো। পুজোর সময় রাত জেগে ঠাকুর দেখতো। মাঝেমধ্যে এদিক-সেদিক বেড়াতেও যেত। কিন্তু সেই দলে অন্যান্য মেয়েরাও থাকতো। পরকীয়া চুদাচুদির চটি

আর সবথেকে বড় কথা যখনি কোথাও যেত শ্রীপর্ণা আমাকে জানিয়ে যেত। এমনকি আমার অনুমতিও নিত। তাই ওকে আমি শুধুমুধু সন্দেহ করতে যাইনি। শ্রীপর্ণা খুব আধুনিক মানসিকতার নারী।

ওর পোশাক-আশাক চলা-ফেরা সবকিছুতেই আধুনিকতার ছোঁয়া থাকে। শাড়ি-সালোয়ার ছাড়াও ওয়েস্টার্ন আউটফিটস পরে।

আমাদের প্রেম করার সময় থেকেই আমি ওর দেহ নিয়ে মাঝেমধ্যে খেলা করতাম। আর বিয়ের পর তো কথাই নেই। টানা পাঁচ পাঁচটা বছর ওকে আমি রোজ নিয়ম করে চুদেছি। আমার চোদন খাওয়ার ফলেই কিনা জানি না শ্রীপর্ণার শরীর আরো ভারী হয়ে পরে।

ওর ফুটবলের মতো বড়-বড় মাই বিশাল বিশাল তরমুজের আকার ধারণ করে। ওর পোঁদটাও খুব ভারী আর বিরাট হয়ে যায়। কোমরেও আগের থেকে অনেক বেশি চর্বি জমাট বাঁধে। তবে হ্যাঁ, ওর সারা শরীর আগের মতোনই নরম থেকে যায়, আগের থেকেও বেশি নরম হয়ে ওঠে। আর একটা জিনিস হলো – পুরুষমহলে শ্রীপর্ণার চড়া চাহিদা কখনো পরে না, উল্টে বেড়ে যায়।

ওর সাথে বেরোলেই বোঝা যায় পথেঘাটে ছেলে-বুড়ো সবার দৃষ্টি শ্রীপর্ণার দিকে। আমার জীবন খুব ভালো কাটছিল। কিন্তু রিসেশন হবার পর আমি পরলাম বিপদে। আমার চাকরি গেল না, তবে পে-কাট হলো। অফিস থেকে আমাকে অর্ধেক মাইনেতে কাজ করতে বলা হলো। তাতে না পোষালে অন্য কোথাও দেখতে বলা হলো। আমি প্রথম এক-দুই মাস অন্য জায়গায় কাজ জোটানোর চেষ্টা করলাম। পরকীয়া চুদাচুদির চটি

কিন্তু ভাগ্য বিরূপ থাকলে যা হয়, জুটলো না। শেষমেষ অর্ধেক মাইনেতেই কাজ করতে রাজি হয়ে গেলাম। এতে হলো কি সংসারে টানাটানি পরে গেল। শ্রীপর্ণা চিরকাল একটু মুক্তহস্ত।

পয়সায় টান পড়তে পুরো খেপে উঠলো। আমাকে জানালো এত কম টাকায় সংসার চালানো সম্ভব নয়, তাই ও চাকরি করতে চায়। আমি খুব একটা রাজি ছিলাম না। কিন্তু শ্রীপর্ণাকে কোনদিন কোনোকিছু করতে বারণ করিনি। তাই শেষমেষ রাজি হয়ে গেলাম। শ্রীপর্ণার ভাগ্য কিন্তু আমার মতো অত খারাপ ছিল না। পরকীয়া চুদাচুদির চটি

ও প্রথম দিনেই একটা মোটামুটি চাকরি জুটিয়ে ফেললো। ফাইভ স্টার হোটেলে রিসেপশনিস্ট। ইভনিং সিফটে কাজ। দুপুর তিনটে থেকে রাত বারোটা পর্যন্ত ডিঊটি।

মাইনেও মোটামুটি ভালো। শ্রীপর্ণা খুব খুশি। মনটা একটু খচখচ করছিল। কিন্তু ওর আনন্দ দেখে আমি আর বাঁধা দিলাম না। আমাদের জীবনটা বদলে গেল। সন্ধ্যাবেলায় বাড়ি ফিরে বউকে পাইনা। শ্রীপর্ণার ফিরতে ফিরতে রাত একটা-দেড়টা বেজে যায়। ওর মঙ্গলবার অফ পরলো আর আমার অফিস রবিবার বন্ধ থাকে।

আমাকে সকাল নয়টার মধ্যে অফিসে বেরিয়ে যেতে হয় আর ও বাড়ি থেকে বের হয় দুপুর দেড়টা। একে অপরের সাথে কথা বলার সুযোগ খুব কমে গেল। দুটো সপ্তাহ পরে আমি একবার ওকে চাকরি ছাড়ার জন্য বললাম, কিন্তু ও প্রায় খেঁকিয়ে উঠলো। আমাকে জানিয়ে দিলো আমার মাইনে এত কমে গেছে যে সেই টাকায় সংসার চালানো যায় না।

তাই বাড়তি দুটো পয়সা রোজগার করার জন্য ও সারা সন্ধ্যে খেটে মরছে শুধু যাতে আমাদের সংসারটা সচ্ছল থাকে। এখন আমি যদি ওকে সমর্থন না করে বাঁধা দি তাহলে ওকে অভাবের তাড়নায় পাগল হয়ে যেতে হয়। আমি আর কথা বাড়ালাম না। চুপ করে ওর সমস্ত কথা মেনে নিলাম। এইভাবে এক মাস কাটলো। তারপর এক শনিবার রাতে আমার মোবাইলে শ্রীপর্ণা এস।এম।এস। করলো যে সেদিন ওর ফিরতে একটু বেশি রাত হবে। ওর ও।টি। আছে। আমি যেন ওর জন্য অপেক্ষা না করে খেয়েদেয়ে শুয়ে পরি।

আমি ওকে কল করে কেন ও।টি। করতে হবে জানবো তারও উপায় নেই। হোটেলে ওদের মোবাইল অফ করে রাতে হয়। আমি আর কি করবো। ডিনার সেরে বিছানায় গিয়ে শুলাম। কিন্তু ঘুম এলো না। বাড়ির বউ বাড়ি না ফিরে এলে কার চোখেই বা ঘুম আসে। সেদিন ঘড়ি যেন একটু বেশি আস্তে চলছিল। সময় যেন কাটছিলই না। রাত দুটো গেল, আড়াইটে গেল এবং শেষমেষ যখন তিনটে পেরোলো, তখন আমি শ্রীপর্ণাকে মোবাইলে ধরার চেষ্টা করলাম।

কিন্তু সুইচ অফ পেলাম। বুঝলাম তখনো ওকে ডিউটি করতে হচ্ছে। আমি বিছানায় শুয়ে ছটফট করতে লাগলাম আর ঘনঘন ওর মোবাইলে চেষ্টা করতে লাগলাম। অবশেষে চারটের সময় ওর মোবাইলের রিং বাজলো। কিন্তু ও তুললো না। আমি আবার চেষ্টা করলাম। রিং বাজলো। পরকীয়া চুদাচুদির চটি

কিন্তু আবার ও তুললো না। আমি আরো দশ-বারোবার চেষ্টা করলাম। প্রতিবারই রিং বাজলো, কিন্তু ও তুললো না। আমার টেনসন আরো বেড়ে গেল। কি করবো ভাবছি এমন সময় আমার মোবাইলে ওর মেসেজ এলো। ওর ডিউটি এই মাত্র শেষ হয়েছে। ও ঘন্টা খানেকের মধ্যে বাড়ি ফিরছে। শ্রীপর্ণার মেসেজ পেয়ে আমি একটু নিশ্চিন্ত হলাম। চাতক পাখির মত ওর অপেক্ষায় সারা ঘরময় পায়চারী করতে লাগলাম। অবশেষে ভোর সাড়ে পাঁচটা নাগাদ ও বাড়ি ফিরলো। আমি তাড়াতাড়ি গিয়ে দরজা খুললাম।

শ্রীপর্ণা দেখেই আমার মনটা ছ্যাঁত করে উঠলো। পোশাক এলোমেলো হয়ে গেছে। পিনআপ খুলে গিয়ে আঁচল মাটিতে লুটোচ্ছে। সায়ার কাছে তিন জায়গায় শাড়িটা খুলে গেছে। ব্লাউসটাও ঠিক মতো আটকানো নেই। প্রথম দুটো হুক খোলা। ঠোঁটের লিপস্টিক উধাও। চোখের আইলাইনার থেকে মাসকারা নষ্ট হয়ে গেছে। মুখে ক্লান্তির ছাপ। আমি দরজা খুলতেই আমার দিকে তাকিয়ে হাসলো।

ওর মুখ থেকে মদের গন্ধ পেলাম। ন্যাকা সুরে আমাকে বললো, “আমি খুব টায়ার্ড। অফিসে যাবার সময় আমাকে আজ আর ডেকো না।” আমি গম্ভীর মুখে বললাম, “আজ রবিবার। আমার আজ ছুটি।” শুনে ও বাচ্চা মেয়ের মতো খিলখিল করে হেসে উঠলো। “ওহ সরি! আমি না ভুলেই গেছিলাম। সরো তো এবার! কি দরজা আটকে রয়েছো! আমার খুব ঘুম পাচ্ছে। আমি শুতে যাই।

আমি সরে দাঁড়াতে ও টলতে টলতে ঢুকে সোজা বেডরুমে চলে গেল। আমি দরজা বন্ধ করে ফিরে এসে দেখি ও জামাকাপড় না ছেড়েই শুয়ে পরেছে। আমি ওকে পোশাক ছাড়ার জন্য ডাকলাম। কিন্তু ও এর মধ্যেই ঘুমিয়ে পরেছে আর সাড়া দিলো না। আমি চুপচাপ ওর পাশে গিয়ে শুয়ে পরলাম। আর ঘুম এলো না। উঠে পরলাম। সারা সকাল আমি মনে চাপা অসস্তি নিয়ে কাটালাম।

শ্রীপর্ণা বেলা সাড়ে বারোটা নাগাদ ঘুম থেকে উঠলো। আমি ওকে কিছু প্রশ্ন করার আগেই ও জানালো যে গতকাল ওদের হোটেলে একটা পার্টি ছিল। পার্টি অনেক রাত পর্যন্ত চলেছিল। তাই ওকে ওভারটাইম করতে হয়েছে। এরকম পার্টি মাঝেমধ্যে হয়। তখন সব স্টাফেদেরই ও।টি। করতে হয়। আমি জিজ্ঞাসা করলাম যে ওকে মদ খেয়েছিল কেন। উত্তরে ও আমাকে ওল্ড ফ্যাশন বলে ঠাট্টা করলো আর বললো এসব পার্টিতে মদ খুব সাধারণ ব্যাপার এবং গেস্টদের মন রাখতে স্টাফেদেরও একটু-আধটু মদ খেতে হয়।

আমি যখন ওর পোশাক নিয়ে প্রশ্ন তুললাম তখন ও ক্ষেপে গেল। বললো যে আমি খুব সংকীর্ণ মনের মানুষ। সারা রাত পার্টিতে খেটে-খেটে ওর ড্রেস নষ্ট হয়ে গিয়েছিল। কিন্তু আমি তো সেসব বুঝতে চাইব না। আমার ধান্দা শুধু বউকে সন্দেহের চোখে দেখা। শ্রীপর্ণার মুখঝামটা খেয়ে আমি চুপ করে গেলাম। তারপর ও দুপুর দুটো নাগাদ ডিউটিতে চলে গেল। এভাবে আরো দুটো মাস কাটলো। পরকীয়া চুদাচুদির চটি

আমি সকালবেলায় অফিস চলে যাই আর শ্রীপর্ণা দুপুরে বেরোয়। আমি সন্ধ্যে নাগাদ বাড়ি ফিরে আসি আর শ্রীপর্ণার ফিরতে ফিরতে রাত দুটো হয়।

ওদের হোটেলে যখন পার্টি থাকে তখন ও ফিরতে আরো দেরী করে। ভোর পাঁচটা-ছয়টা বেজে যায়। প্রতিবারই ও মদ খেয়ে ফেরে। মাঝেমধ্যেই মাত্রা বেশি হয়ে যায়। ফেরার সময় ওর পোশাক-আশাকও ঠিক থাকে না। কিছুদিন যাবত ওর ড্রেসিং সেন্সেও পরিবর্তন এসেছে।

আজকাল ও বেশ খানিকটা খোলামেলা জামাকাপড় পরে হোটেলে যায়। মাঝেসাজেই ছোট ছোট শরীর দেখানো ওয়েস্টার্ন আউটফিটস পরে। আমি কিছু বলতে গেলে আমাকে সেকেলে বলে দাবড়ে চুপ করিয়ে দেয়। আমি আর কি করবো। বউয়ের মুখঝামটা খেয়ে চুপ করে যাই।

পাড়া-প্রতিবেশিতে নানা লোকে নানা কথা বলে। কিছু কানে আসে। কিন্তু কিছু করার নেই। বউকে কিছু বলতে পারি না। বাঁধা দিতে গেলে প্রচন্ড ঝগড়া হয় আর আমি খুব একটা ভালো ঝগড়া করতে পারি না। তাই সবকিছু মেনে নি। বুঝতে পারি ভুল করছি। কিন্তু কিছু করে উঠতে পারি না।

মাঝেমাঝে নিজেকে ভীষণ অসহায় মনে হয়। এভাবেই চলছিল। একদিন শ্রীপর্ণা আমাকে বললো যে ওদের হোটেল সেই মাসে খুব ভালো ব্যবসা করেছে বলে স্টাফেদের পার্টি দিচ্ছে। স্টাফেদের বর আর বউয়েরাও নিমন্ত্রিত। আমি যদি চাই তাহলে পার্টি এটেন্ড করতে পারি। রবিবারে পার্টি।

শ্রীপর্ণা আগেই দুপুরে হোটেলে ডিউটি দিতে চলে যাবে। আমাকে পরে সন্ধ্যা নয়টা নাগাদ যেতে হবে। আমার খুব একটা ইচ্ছা ছিল না। তাও পার্টিতে যেতে রাজি হয়ে গেলাম। কথামতো রবিবার শ্রীপর্ণা সেজেগুজে দুপুর দুটোর সময় হোটেলে বেরিয়ে গেল। পরকীয়া চুদাচুদির চটি

স্টাফেদের পার্টি, তাই অন্যদিনের থেকে একটু অন্যধরনের সাজলো। একটা পাতলা ছোট ব্লাউস আর একটা পাতলা ছোট মিনি স্কার্ট পরলো। পাতলা কাপড় দিয়ে ওর ব্রা-প্যানটি বোঝা যাচ্ছিল। মুখে ভালো করে মেকআপ ঘষলো। পায়ে হাই হিলস পরলো।

ওর ভারী শরীরটা ছোট্ট খোলামেলা পোশাকটা দিয়ে ফেটে ফেটে বেরিয়ে আসতে লাগলো। আমি কিছু বলতে চাইছিলাম। কিন্তু মুখ খোলার সাহস হলো না। জানি ও আমার বারণ শুনবে না। উল্টে আরো বেশি কোনো খোলামেলা ড্রেস টেনে বের করে পরে চলে যাবে।

আমার যেতে যেতে দেরী হয়ে গেল। রাস্তায় জ্যাম ছিল। শ্রীপর্ণাদের হোটেলে যখন পৌঁছলাম তখন ঘড়িতে সাড়ে নয়টা বাজে। রিসেপশনে কেউ নেই। শুধু মেন গেটে একটা দারোয়ান দাঁড়িয়ে ছিল। আমি নিজের পরিচয় দিতে জানালো পার্টি দোতলায় ব্যাংকুয়েটে চলছে।

আমি লিফটে করে দোতলায় উঠলাম। ব্যাংকুয়েটে গিয়ে দেখলাম পার্টি বেশ জোরকদমে চলছে। জনসাধারণ সবাই অল্পবিস্তর ড্রাঙ্ক। কেউ কেউ তো মদ খেয়ে চুর হয়ে গেছে। ব্যাংকুয়েটের ডান পাশ করে একটা নাচার জায়গা তৈরী করা হয়েছে। অনেক মেয়ে-পুরুষ সেখানে কোমর দোলাচ্ছে।

বেশিরভাগই মনে হলো অন্যের বউ-বরের সাথে নাচ্ছে। আমার বউকে কোথাও খুঁজে পেলাম না। কাউকে চিনি না। তাই ইতস্তত করে এর-ওর কাছ থেকে শ্রীপর্ণার খোঁজ নিতে লাগলাম। কেউ ঠিক করে কিছু বলতে পারলো না। শুধু এক মদ খেয়ে চুর মেয়ে বললো, “দেখুন খানকি মাগীটা হোটেলের কোন ঘরে গিয়ে কাকে দিয়ে চোদাচ্ছে!” মেয়েটার কথা শুনে আমি হকচকিয়ে গেলাম। মনটাও ধরাস করে উঠলো।

যত রাজ্যের কুচিন্তা মনের ভিতর এসে বাসা বাঁধলো। আমি আর দেরী না করে আরো ভালো করে বউয়ের খবর নিতে শুরু করলাম। কিন্তু আর কেউ কিছু বলতে পারলো না। আমি আর কি করবো। ব্যাংকুয়েটের এক কোণে চুপ করে দাঁড়িয়ে আমি বউয়ের অপেক্ষা করতে লাগলাম আর উল্টোপাল্টা ভাবতে লাগলাম। প্রায় আধঘন্টা বাদে পিছন দিকের দরজা দিয়ে শ্রীপর্ণাকে ব্যাংকুয়েটে ঢুকতে দেখলাম। পরকীয়া চুদাচুদির চটি

ওর ঠিক পিছন পিছন একটা মাঝবয়েসী লোক ঢুকলেন। লোকটার মুখে চওড়া হাসি। যেন দিগ্বিজয় করে এসেছেন। ঢুকেই শ্রীপর্ণা সোজা বারের দিকে এগিয়ে গেল। আমিও বারের দিকে পা বাড়ালাম। ভিড় কাটিয়ে ওর হাত বিশেক দুরত্বে গিয়ে দেখি বারের টেবিলে ঠেস দিয়ে শ্রীপর্ণা একটা বছর তিরিশের ছেলের সাথে ঘনিষ্ঠ ভাবে হেসে হেসে গল্প করছে।

ছেলেটার একটা হাত শ্রীপর্ণার পিঠে। হাল্কা করে পিঠে হাত বুলাচ্ছে। শ্রীপর্ণা কিছু বলছে না, উল্টে আনন্দ উপভোগ করছে। দুজনের হাতেই মদের গ্লাস। আমি সোজা গিয়ে শ্রীপর্ণার সামনে দাঁড়ালাম। আমাকে দেখে শ্রীপর্ণা নেশাগ্রস্ত ভাবে হাসলো। ওর মুখ থেকে ভকভক করে মদের গন্ধ বেরোলো।

এই যে তুমি এসে গেছো। আলাপ করিয়ে দি। এ হলো আমার কলিগ বিজয় আর এটা আমার হাসব্যান্ড।” বিজয় আমাকে হাই জানালো। আমি উত্তর দিলাম না। “জানো বিজয়টা না খুব পাজি। খালি অসভ্যতা করে। সুযোগ পেলেই গায়ে হাত দেয়। তুমি একটু ওকে বকে দাও তো।

শ্রীপর্ণা, তুমি এত সেক্সি। শুধু আমি কেন, যে কেউ তোমার গায়ে হাত দিতে চাইবে।” “যাঃ! কি যে বলো! আমি আবার কোথায় সেক্সি?” “কি বলছো কি শ্রীপর্ণা! তোমার মতো সেক্সি মাল আমি দুটি দেখিনি। কি দুধ! কি গাঁড়! উফ্*! তোমার বড় বড় দোকানপাট দেখলে মাথা খারাপ হয়ে যায়। ধোন একদম খাড়া হয়ে যায়।

দেখছো, দেখছো! ছেলের মুখের ভাষা দেখছো। পাজি! অসভ্য! আমার বরের সামনে আমার সাথে ফ্লার্ট করতে তোমার লজ্জা করে না। এই তুমি ওকে আচ্ছা করে বকে দাও তো।

সরি দাদা, দোষ নেবেন না। শ্রীপর্ণাকে দেখলে সত্যি লোভ সামলানো যায় না। এই দেখুন আপনার সেক্সি বউয়ের সাথে কথা বলতে বলতে আমার বাড়াটা কেমন ফুলে উঠেছে।” বলে বিজয় তার প্যান্টের উপর ফুলে ওঠা তাবুটার দিকে ইশারা করলো।

ছোটলোক! খালি আমার মাই-পোঁদ দেখা। কিন্তু নিজের বাড়াটা তো কোনোদিন দেখালে না। স্বার্থপর!” বলে শ্রীপর্ণা বিজয়ের তাবুটার উপর হাত রাখলো। “এখানেই দেখবে? নাকি আলাদা নিরিবিলিতে যাবে?” “চলো।” ওদের দুজনের সাহস দেখে আমি একেবারে হতবাক হয়ে গেলাম। পরকীয়া চুদাচুদির চটি

আমার সামনে এমন ভাবে কথা বলছে যেন আমার কোনো অস্তিত্বই নেই। শ্রীপর্ণা বিজয়ের কাঁধে হাত রাখলো আর বিজয় সঙ্গে সঙ্গে ওর কোমরটা এক হাত দিয়ে জড়িয়ে ধরলো। অল্প টলতে টলতে শ্রীপর্ণা বিজয়ের সাথে বার ছেড়ে বেরিয়ে গেল। আমি ওখানে বোকার মতো দাঁড়িয়ে রইলাম।

নির্বাক হয়ে দেখলাম আমার বউ আমাকে ফেলে একটা পরপুরুষের সাথে কোমর জড়িয়ে আমার চোখের সামনে দিয়ে চলে গেল। কি যে করবো কিছুই বুঝতে পারলাম না। আমার মাথা কাজ করছিল না। কতক্ষণ ওভাবে দাঁড়িয়ে ছিলাম জানি না। যখন বুঝতে পারলাম কি ঘটতে চলেছে, তখন আর দাঁড়িয়ে সময় নষ্ট করলাম না। বার থেকে বেরিয়ে সোজা ওরা যে পথে গিয়েছিল সেই পথে পা বাড়ালাম।

পিছনের দরজা দিয়ে, যেটা দিয়ে শ্রীপর্ণা ঢুকেছিল, সেটা দিয়ে ব্যাংকুয়েট থেকে বেরোলাম। কিন্তু বেশি দূর অগ্রসর হতে পারলাম না। হোটেলের কোনোকিছু চিনি না। কোথায় যাব! কিছুক্ষণ ধরে এদিক-সেদিক খোঁজাখুঁজি করে কোথাও কাউকে না পেয়ে হতঃদম হয়ে আবার ব্যাংকুয়েটেই ফিরে এলাম। ব্যাংকুয়েটের বারে গিয়ে দাঁড়ালাম। আমি ড্রিঙ্ক করি না। অন্ধকারে এক কোণে চুপ করে দাঁড়িয়ে থাকলাম।

প্রায় একঘন্টা দাঁড়ানোর পর আবার শ্রীপর্ণাকে দেখলাম। পিছনের দরজাটা দিয়ে ঢুকলো। ওরা বারের দিকেই এগিয়ে আসলো। বারে এসে আমার ঠিক বিপরীত কোণে গিয়ে দাঁড়ালো। বারের হাল্কা আলোয় দেখতে পেলাম শ্রীপর্ণার ড্রেস ইতিমধ্যেই ভালো রকম নষ্ট হয়ে গেছে।

ব্লাউসের তিনটে বোতামের মধ্যে দুটোই উধাও। শুধু বোতাম নয়, ব্লাউসের ভিতরে ব্রাটাও উধাও হয়ে গেছে। মিনি স্কার্টের তলা দিয়ে জল গড়াচ্ছে। হঠাৎ লক্ষ্য করলাম শ্রীপর্ণার পরা প্যান্টিটা বিজয়ের প্যান্টের পকেট থেকে ঝুলছে। মানে আমার বউয়ের উপরের মতো তলাটাও সহজগম্য হয়ে আছে।

ও ভীষণ ভাবে ঘেমে গেছে। স্কার্ট-ব্লাউসটা গায়ের সাথে একেবারে সেঁটে বসেছে। ঘামে ভিজে গিয়ে পাতলা ব্লাউসটা প্রায় স্বচ্ছ হয়ে গেছে। শ্রীপর্ণার বিশাল মাই দুটো বোটা সমেত ফুটে উঠেছে। বউকে এমন অবস্থায় দেখে আমি একদম হতভম্ব হয়ে গেলাম। আমার গা-হাত-পা কাঁপতে লাগলো। ওরা বেশ জোরে জোরে কথা বলছিল। কিছু আমার কানে ভেসে এলো। “তোমার বরকে কোথাও দেখতে পাচ্ছি না। পরকীয়া চুদাচুদির চটি

কে জানে কোথায় পরে আছে!” “তোমার বর তোমাকে কিছু বলে না?” “বললেই বা, শুনছেটা কে!” “কিছু মাইন্ড করে না?” “করলে করবে। আমি কেয়ার করি না। এমনিতেও ও একটা মেরুদন্ডহীন লোক। আমি বেশি পাত্তা দি না।” “সেটা তো দেখতেই পেলাম। যেভাবে আমার সাথে বেরিয়ে এলে। বেচারা পুরো ভ্যাবাচাকা খেয়ে গেছিল।” “হি হি!” “বেচারা মনে হয় আগেই বুঝে গেছে তোমার মতো এত হট অ্যান্ড সেক্সি মালকে ও রাখতে পারবে না।

বুঝে গেলেই ভালো। ওর ওই ছোট্ট নুনুটা আমার আর সহ্য হয় না।” “ওর নুনুটা কত বড়?” “৫ হবে।” “তাহলে আর ছোট্ট কোথায়! ওটা তো এভারেজ সাইজ।” “হুঁ!” “তোমার কেমন পছন্দ?” “তোমারটার মতো।” “সত্যি?” “হুঁ! তোমারটা কত হবে? ৭?” “হ্যাঁ, ওরকমই। কেন আরো বড় লাগবে নাকি?

পেলে তো ভালোই হতো।” “হুম! দাঁড়াও, ব্যবস্থা করছি।” বিজয় পকেট থেকে মোবাইল বের করলো। তারপর কাকে যেন ফোন করলো। দুমিনিট বাদে একটা হাট্টাকাট্টা সন্ডামার্কা ছেলে এসে ওদের সাথে যোগ দিলো। ছেলেটার বয়েস বিজয়ের সমান হবে। বিজয় শ্রীপর্ণার সাথে আলাপ করিয়ে দিলো। “এ হলো আমার পিসতুতো ভাই রাজ। এ ব্যাটা তোমার খাই মেটাতে পারবে।” শ্রীপর্ণা আর রাজ একে অপরকে হাই বললো।

মিনিট তিনেক বাদে ওরা তিনজনে বার ছেড়ে বেরিয়ে গেল। এবার আর আমি দেরী করলাম না। ওরা পিছন ফিরতেই ওদের পিছু নিলাম। তিনজনে ব্যাংকুয়েটের পিছনের দরজা দিয়ে বেরিয়ে করিডোর দিয়ে সোজা এগিয়ে গেল। আমি হাত পঁচিশেক দুরত্ব রেখে ওদের পিছন পিছন চললাম। তিনজনে গল্পে মশগুল।

কেউ যে ওদের পিছু নিয়েছে সেটা খেয়াল করলো না। দুই ভাই শ্রীপর্ণার কোমর দুদিক ধরে জড়িয়ে হাঁটছে। আমার বউ দুজনের সমর্থন নিয়ে টলতে টলতে চলেছে। ওরা লিফটে উঠে পরলো। আমি পরে গেলাম মুসকিলে। এবার কি করবো। লিফটের কাছে গিয়ে দেখলাম উপরে উঠছে। পরকীয়া চুদাচুদির চটি

সাততলায় গিয়ে লিফট থামলো। লিফট আর নামলো না। আমি তখন আর কি করি। বাধ্য হয়ে সিড়ি ধরলাম। পাঁচ-পাঁচটা তলা হেঁটে উঠতে হাপিয়ে গিয়েছিলাম। সাততলায় উঠে দেখি সারি সারি ঘর। কোন ঘরে যে ওরা আছে কিছু ঠাহর করতে পারলাম না।

অতি সাবধানে সব ঘরের দরজা একবার করে পরীক্ষা করলাম। কিন্তু সবকটা দরজাই বন্ধ আর কোনো ঘর থেকে কোনোরকম সাড়াশব্দ আসছে না। হতাশ হয়ে ফিরে যাব কিনা ভাবছি, এমন সময় উপরের ছাদ থেকে একটা চাপা গোঙানির মতো শব্দ পেলাম। আমি তাড়াতাড়ি সিড়ি দিয়ে ছাদে উঠলাম।

উঠেই যা দেখলাম তাতে মাথাটা বাই করে ঘুরে গেল। দেখলাম আমার বউ পুরো উলঙ্গ হয়ে হাটু গেড়ে বসে মনের আনন্দে রাজের বাড়াটা মুখে নিয়ে চুষছে। বিশাল রাক্ষুসে বাড়া। লম্বায় ১০ ইঞ্চির মতো হবে আর চওড়ায় প্রায় ৩ ইঞ্চি। রাজ সুখের চটে চাপা স্বরে গোঙাচ্ছে। রাজের গোঙানির সাথে ধোন চোষার আওয়াজও কানে এসে পৌঁচচ্ছে।

রাজের বাড়াটা শ্রীপর্ণার থুতুতে একদম জবজবে হয়ে গেছে। শ্রীপর্ণা খুব দক্ষ ধোন চোষক। তিন মিনিটেই রাজের মাল বের করে দিলো। রাজ একগাদা রস ছেড়েছে। অবাক চোখে দেখলাম শ্রীপর্ণা কৎকৎ করে যতটা পারলো রাজের মাল গিলে নিলো। ঘেন্নায় আমার গা গুলিয়ে উঠলো।

কিন্তু শত চেষ্টাতেও ও পুরো রসটা গিলতে পারলো না। বেশ খানিকটা ওর মুখ থেকে গড়িয়ে গলায়-দুধে-পেটে পরলো। শ্রীপর্ণা কিন্তু মাল বেরিয়ে যাবার পরেও রাজের ধোনটা ছাড়লো না। সমানে চুষে যেতে লাগলো। রস ছেড়ে রাক্ষুসে বাড়াটা একটু নেতিয়ে পরেছিল।

কিন্তু চোষণ খেয়ে খেয়ে আবার শক্ত খাড়া হয়ে গেল। খাড়া হতেই শ্রীপর্ণার মুখ থেকে রাজ ধোনটা বের করে নিলো আর তারপর ঘুরে শ্রীপর্ণার পিছনে গিয়ে দাঁড়ালো। সঙ্গে সঙ্গে শ্রীপর্ণা কুকুরের মতো ভঙ্গি করে চার হাত-পায়ে দাঁড়ালো আর পাছাটা উঁচিয়ে ধরলো। পরকীয়া চুদাচুদির চটি

রাজ আর দেরী না করে এক ভীমঠাপে প্রকান্ড ধোনটা পরপর করে করে পুরোটা আমার বউয়ের গুদে ঢুকিয়ে দিলো। অমন পেল্লাই একটা গাদন খেয়ে শ্রীপর্ণা একটা চিত্কার দিয়ে উঠলো। রাজ কোমর দুলিয়ে রামঠাপের পর রামঠাপ মেরে ওকে জোরে জোরে চুদতে শুরু করলো। ঠাপের তালে তালে শ্রীপর্ণা চিত্কার করতে লাগলো।

কিন্তু রাজ গাদনের জোর তো কমালোই না, উল্টে সেকেন্ডে সেকেন্ডে বাড়াতে লাগলো আর আমার বউ পাগলের মতো তারস্বরে চেঁচাতে লাগলো। সেই শুনে বিজয় বললো, “খানকি মাগী দেখছি চেঁচিয়ে লোক জড়ো করে দেবে।” এই বলে সে প্যান্ট খুলে তার ঠাটানো ৭ ইঞ্চি ধোনটা বের করে শ্রীপর্ণার সামনে এসে ওর মুখে নিজের বাড়াটা পুড়ে মুখ বন্ধ করে দিলো। তারপর সেও জোরে জোরে ঠাপ মেরে আমার বউয়ের মুখ চুদতে আরম্ভ করে দিলো।

আমি ছাদের দরজার কাছে দাঁড়িয়ে দাঁড়িয়ে চোখে একরাশ বিস্ময় নিয়ে দেখলাম আমার বউকে দুই ভাই নির্দয়ভাবে চুদে চলেছে। সারা ছাদ যেন চোদার আওয়াজে ভরে গেল। বেশ বুঝতে পারলাম দুই ভাইয়ের এই নির্মম চোদন শ্রীপর্ণা যথেষ্ঠ পরিমানে উপভোগ করছে। আমার গা গুলোতে লাগলো।

বমি পেয়ে গেল। আমি দৌড়ে ছাদ থেকে নেমে এলাম। যত তাড়াতাড়ি পারলাম হোটেল ছেড়ে বেরিয়ে এলাম। তারপর একটা ট্যাক্সি ডেকে সোজা বাড়ি চলে এলাম। সারারাত দুশ্চিন্তায় ঘুম হলো না। হোটেলে আমার বউ যে কি সব করে বেড়াচ্ছে কে জানে! ভোর সাড়ে পাঁচটা নাগাদ কলিং বেলের আওয়াজ পেলাম।

দরজা খুলে দেখলাম শ্রীপর্ণা দেয়ালে ঠেশ দিয়ে দাঁড়িয়ে আছে। মদ খেয়ে একদম চুর। প্রায় বেহুঁশ অবস্থা। ব্লাউসটা কোনমতে গায়ে জড়িয়ে এসেছে। একটাও বোতাম নেই। বিশাল দুধদুটোর একটা খোলা বেরিয়ে রয়েছে। স্কার্টের অবস্থাও তথৈবচ। জায়গায় জায়গায় ছিঁড়ে গেছে। পরকীয়া চুদাচুদির চটি

কোনমতে চেনটা অর্ধেক আটকানো। মুখের মেকআপ পুরো নষ্ট হয়ে গেছে। ঠোঁট আর চিবুকের কাছে কিছুটা সাদা থকথকে ফ্যাদা লেগে রয়েছে।

একটা চোখের উপরও কিছুটা লেগে আছে। চুলেও ফ্যাদা আটকে রয়েছে। দুধে আর পেটেও লেগে আছে। যে দুধটা অনাবৃত, সেটা পুরো লাল হয়ে আছে। জায়গায় জায়গায় কামড়ের দাগ। বোটাতে লালা লেগে রয়েছে। স্কার্টের তলা দিয়ে সমানে রস গড়িয়ে পরছে।

মেঝে ভিজে গেছে। আমি দরজা খুলতেই শ্রীপর্ণা আমাকে দেখে হাসলো। সোজা হয়ে দাঁড়ানোর চেষ্টা করলো, কিন্তু পারলো না। টলে পরে যাচ্ছিল।

আমি ওকে ধরে ওর টাল সামলালাম। ওকে ধরতেই ও আমার উপর পুরো দেহের ভার ছেড়ে দিলো। আমি ওকে কোনমতে বাড়ির ভিতরে ঢুকিয়ে সোজা বেডরুমে নিয়ে এসে বিছানায় শুইয়ে দিলাম। বিছানায় শোয়াতেই শ্রীপর্ণা হুঁশ হারিয়ে ফেললো।

ও পা ফাঁক করে শুইয়েছে। মিনি স্কার্টটা কোমরের উপর উঠে গিয়ে ওর গুদটাকে অনাবৃত করে দিয়েছে। দেখলাম রসে গুদ পুরো ভেসে যাচ্ছে। গুদ থেকে রস চুঁইয়ে চুঁইয়ে পরে বিছানা ভিজিয়ে দিলো। আমি কি যে করবো কিছু বুঝে উঠতে পারলাম না। শেষে চুপচাপ ওর পাশে গিয়ে শুয়ে পরলাম। সেদিনকার পর থেকে আমার বৈবাহিক জীবন সম্পূর্ণরূপে বদলে গেল। আমি শ্রীপর্ণার সাথে সেদিনের আচরণ নিয়ে কথা বলতে গিয়েছিলাম।

কিন্তু কোনো ফল হলো না। শ্রীপর্ণা আমাকে জানিয়ে দিলো যে ও যা করেছে বেশ করেছে আর ও এমনভাবেই চলবে। আমি যদি মেনে না নিতে পারি তাহলে ওকে যেন ডিভোর্স দিয়ে দি। আমি আর কোনো কথা বলতে পারলাম না। চুপ করে ওর মুখের সামনে থেকে সরে এলাম। শ্রীপর্ণাকে ডিভোর্স দেবার কথা আমি দুঃস্বপ্নেও ভাবতে পারি না। আমার দুর্বলতার সুযোগ নিয়ে শ্রীপর্ণা যা ইচ্ছে তাই করতে আরম্ভ করলো। পরকীয়া চুদাচুদির চটি

হোটেল থেকে রোজই ও দেরী করে ফিরতে লাগলো। একদম রাত কাটিয়ে ভোরে ফিরতে শুরু লাগলো। প্রতিদিন ও মদ খেয়ে ফেরে। মাঝেমাঝে একদম চুর হয়ে আসে।

ওর জামাকাপড়ও ঠিক থাকে না। অবশ্য জামাকাপড় বলতে বেশির ভাগ সময়ই ও শরীর দেখানো ভীষণ পাতলা ভয়ঙ্কর খোলামেলা ছোট ছোট টু-পিস পরে বেরোয়। শাড়ি পড়লে সেটা হয় একেবারে স্বচ্ছ আর ব্লাউসটা হয় খুব পাতলা, ছোট্ট আর যথেষ্ঠ উন্মুক্ত, পিঠ-কাটা বুক-কাটা।

শ্রীপর্ণার এমন অসভ্য আচরণ পাড়া-পড়শীদের রসালো আলোচনায় আরো বেশি করে ইন্ধন যুগিয়ে দিলো। সবার গলা বেড়ে গেল। তারা আমার সামনেই আমার বউকে নিয়ে বাজে মন্তব্য করতে লাগলো। শ্রীপর্ণাকে নিয়ে কথা উঠলেই আমি সেখান থেকে চুপচাপ বেরিয়ে যেতাম।

এভাবেই মাস দুয়েক কাটবার পর শ্রীপর্ণার জন্মদিন এসে পরলো। শ্রীপর্ণা আমাকে জানালো যে ওর জন্মদিনটা ওদের হোটেলে ধুমধাম করে উদযাপন করা হবে। হোটেলের স্টাফেরা খুব বড় একটা পার্টির বন্দোবস্ত করেছে। সেখানে আমাকেও আমন্ত্রণ জানানো হয়েছে।

আমাকে অবশ্যই যেতে হবে। আমি প্রথমে পার্টিতে যেতে রাজি হলাম না। প্রথমবার ওদের হোটেলে গিয়ে আমার যে তিক্ত অভিজ্ঞতা হয়েছিল সেটা মনে ছিল। কিন্তু শ্রীপর্ণা ভীষণ জোর করলো। বললো যে ওর জন্য রাখা পার্টিতে ওর বর অনুপস্থিত থাকলে কলিগদের কাছে ওর সম্মান থাকবে না। আমার উপর একচোট রাগারাগিও করলো। শেষমেষ আমাকে যেতে রাজি করিয়ে তবেই রেহাই দিলো।

সেই সপ্তাহের শনিবারে শ্রীপর্ণার জন্মদিন ছিল। আমাকে ঠিক সন্ধ্যা আটটার সময় হোটেলে পৌঁছে যেতে বলা হয়েছিল। আমি কথামতো পৌঁছে গিয়েছিলাম। হোটেলে গিয়ে দেখি পার্টি পুরো দমে চালু হয়ে গেছে। হোটেলের ছাদে পার্টির বন্দোবস্ত করা হয়েছে। এক কোণে একটা ছোট বারের বন্দোবস্ত করা হয়েছে।

ছাদের ঠিক মাঝবরাবর একটা বড় গোল টেবিল পাতা হয়েছে। টেবিলে একটা চকলেট কেক রাখা। সব মিলিয়ে প্রায় জনা বিশেক লোক ছাদে জড়ো হয়েছে।

একমাত্র শ্রীপর্ণা ছাড়া বাকি সবাই পুরুষ। শ্রীপর্ণা একটা ছোট্ট মিনি স্কার্ট আর ততোধিক ছোট্ট ব্লাউস পরে সবার সাথে ঘুরে ঘুরে হাসিঠাট্টা করছে। প্রচন্ড জোরে জোরে গান বাজছে। সবার হাতেই মদের গ্লাস। আমি যেতেই শ্রীপর্ণা কেকে ছুরি বসিয়ে দিলো। ও প্রথম টুকরোটা আমাকে খাওয়ালো। পরকীয়া চুদাচুদির চটি

এটা আমার খুব ভালো লাগলো। আমিও ওকে একটু কেক খাইয়ে দিলাম। আমার হয়ে যেতেই হোটেলের স্টাফেরা শ্রীপর্ণাকে কেক খাওয়াবার জন্য হুরোহুরি লাগিয়ে দিলো। ধাক্কাধাক্কি পরে গেল। আমি চটপট ওখান থেকে সরে একটু তফাতে গিয়ে দাঁড়ালাম। শ্রীপর্ণাকে যত না কেক খাওয়ানো হলো তার থেকে অনেক বেশি মাখানো হলো। মুহুর্তের মধ্যে ওর সারা মুখে কেক লেপ্টে দেওয়া হলো।

বেশ কিছুটা গায়েও পরলো। আমার বউয়ের স্কার্ট-ব্লাউস সব খারাপ হয়ে গেল। সেটা দেখে একটা ফাজিল ছোকরা বলে উঠলো, “শ্রীপর্ণাদি, আপনার ড্রেস পুরো মেসী হয়ে গেছে। ওটা খুলে ফেলুন। না হলে পরে আরো যাবে।” চ্যাংরা ছেলেটার কথা শুনে অমনি আমার বউও হাসতে হাসতে শরীর থেকে ওর স্কার্ট আর ব্লাউসটা খুলে ফেললো। অবাক হয়ে দেখলাম শ্রীপর্ণা ব্রা-প্যানটি কিছু পরেনি।

এস্কার্ট-ব্লাউস খুলতেই ও সম্পূর্ণ উলঙ্গ হয়ে পরলো। গায়ে একরত্তি কাপড় নেই। শ্রীপর্ণা ওর নগ্নরূপ এতগুলো লোকের সামনে এত সহজে এমন নির্লজ্জ ভাবে মেলে ধরতে পারার সাহস দেখে আমি স্তম্ভিত হয়ে গেলাম। আমি যে ওখানে উপস্থিত আছি তাতেও ওর কোনোরকম বিকার নেই।

আমার বউয়ের লজ্জা না থাকলেও আমার আছে। আমার মাথা একদম হেঁট হয়ে গেল। মনে হচ্ছিল তক্ষুনি ওখান থেকে পালাই। কিন্তু একটুও নড়তে পারলাম না। পা দুটো কেউ যেন জাদুবলে মেঝের সাথে জোড়া লাগিয়ে দিয়েছিল। ভিড়ের মধ্যে থেকে কেউ একজন বলে উঠলো, “শ্রীপর্ণা টেবিলে উঠে দাঁড়াও। আমাদের একটু মনোরঞ্জন করো। একটু নাচো।” সঙ্গে সঙ্গে দুজন এসে আমার বউকে টেবিলে তুলে দিলো আর শ্রীপর্ণাও অমনি ওর বিশাল দুধ-পাছা দুলিয়ে দুলিয়ে নাচতে শুরু করে দিলো।

এমন নোংরা নাচ দেখে জনতা উত্তেজিত হতে আরম্ভ করলো। কেউ একটা বলে উঠলো, “ওয়েট ড্যান্স হয়ে যাক!” সাথে সাথে সাত-আটজন বোতল থেকে শ্রীপর্ণার উপর বিয়ারের ফোয়ারা ছিটিয়ে ওকে বিয়ারে স্নান করিয়ে দিলো। বিয়ারে স্নান করে শ্রীপর্ণা আরো বেশি জোরে জোরে মাই-পোঁদ দুলিয়ে নাচতে লাগলো।

নাচতে নাচতে আচমকা আমার বউ একজনের হাত থেকে একটা বিয়ারের বোতল তুলে নিলো। তারপর গলায় বোতল উল্টে দিয়ে ধকধক করে বিয়ার খেতে লাগলো। সেই দেখে জনতা উল্লাসে চিত্কার করে উঠলো।

বোতল খালি করে আবার আরেকজনের হাত থেকে বিয়ারের বোতল নিয়ে সেটাও শেষ করে দিলো। দ্বিতীয় বিয়ারের বোতলটা খালি করে আমার বউ নেশা জড়ানো কন্ঠে বললো, “নো মোর বিয়ার!” শ্রীপর্ণার কথা শুনে তখন একটা ছেলে বারে গিয়ে এক বোতল ভদকা এনে দিলো। পরকীয়া চুদাচুদির চটি

আমার বউ সেই ভদকার বোতল নিয়ে সেটাও সরাসরি গলায় ঢেলে দিলো। এবার আর পুরোটা খেলো না। অর্ধেকের মতো গিললো। কিন্তু বোতলটা ছাড়লো না। একহাতে বোতল নিয়ে আবার নাচা, মানে মাই-পোঁদ দোলানো, শুরু করে দিলো। নাচার মধ্যে মধ্যে বোতলে চুমুক দিতে লাগলো।

জনতা সারাক্ষণ শ্রীপর্ণাকে উত্সাহ দিয়ে গেল। ধীরে ধীরে বোতল খালি হলে পর শ্রীপর্ণা নাচ থামিয়ে টেবিল থেকে নেমে এলো। ততক্ষণে আমি ছাড়া ছাদে থাকে বাকি সবাই তাদের প্যান্ট খুলে ফেলেছে। কেউ কেউ তো ধোন হাতে নিয়ে খিঁচতে আরম্ভ করে দিয়েছে।

আমার যে তখন কি অবস্থা সেটা বলে বোঝানো সম্ভব নয়। ভেবে উঠতে পারছিলাম না এতগুলো অপ্রকৃতিস্ত উত্তেজিত পুরুষকে আমার বউ একা হাতে সামলাবে কি করে।

এরা তো সবাই মিলে শ্রীপর্ণাকে ছিঁড়ে খাবে। ভেবেই যেন আমার সারা শরীর দিয়ে বিদ্যুৎ বয়ে গেল। হাত-পা সব ঠান্ডা হতে শুরু করে দিলো। আমার বউ কিন্তু এত চিন্তা করলো না। নগ্ন অবস্থাতেই হাটু গেড়ে বসে পরলো।

সঙ্গে সঙ্গে সবাই মিলে ওকে গোল করে ঘিরে ধরলো। আমি ফাঁক দিয়ে ফাঁক দিয়ে দেখতে পেলাম শ্রীপর্ণা পালা করে করে সবার ধোন চুষে দিচ্ছে আর দুহাত দিয়ে খিঁচে দিচ্ছে। প্রায় পনেরো মিনিট ধরে ধোন চষবার পর শ্রীপর্ণা আবার উঠে দাঁড়ালো। এবারে ও টেবিলের উপর ঝুঁকে পরে বুক ঠেকিয়ে দাঁড়ালো।

পা দুটো বেশ খানিকটা ফাঁক করে পাছাটা উচিয়ে ধরলো। সঙ্গে সঙ্গে একজন এসে ওর খোলা গুদে বাড়া ঢুকিয়ে দিলো। পিছন থেকে হাত ঢুকিয়ে শ্রীপর্ণার মাই দুটো টিপে ধরে ছেলেটা গায়ে যত জোর আছে সর্বশক্তি দিয়ে ওর গুদ মারতে লাগলো।

আমার বউয়ের মুখ দিয়ে শীত্কারের পর শীত্কার বেরোতে লাগলো। এমন প্রচন্ড গতিতে চোদার ফলে ছেলেটা দুমিনিটের ভেতরেই মাল ছেড়ে দিলো।

শ্রীপর্ণার গুদে মাল ছেড়ে দিয়ে ছেলেটা সরে দাঁড়ালো। মুহূর্তমধ্যে আরেকজন এসে ওর জায়গা নিলো। সেও পিছন থেকে হাত ঢুকিয়ে আমার বউয়ের মাই দুটো টিপে ধরে গুদে বাড়া ঢুকিয়ে প্রচন্ড জোরে জোরে চুদতে লাগলো। দ্বিতীয়জনও বেশিক্ষণ ধরে রাখতে পারল না।

তিন মিনিটেই তার মাল বেরিয়ে গেল। আবার আরেকটা তৃতীয় ছেলে এসে ওর স্থান দখল করলো আর একই ভাবে প্রচন্ড গতিতে শ্রীপর্ণার গুদ মারলো।

এভাবে একে একে সবাই একবার করে আমার বউয়ের গুদ চুদে দিলো। সারা সময়টা ধরে আমার বউ উচ্চস্বরে শীত্কারের পর শীত্কার ছেড়ে গেল। পরকীয়া চুদাচুদির চটি

ওর গুদটা ফ্যাদার বন্যায় একেবারে ভেসে যেতে লাগলো। গুদ থেকে রস দুই পা দিয়ে বোয়ে পরতে লাগলো। শ্রীপর্ণা টেবিলের উপর বুক রেখে প্রায় শুয়েই পরেছে। পা দুটো মেঝেতে কোনমতে ঠেকানো। দেখে মনে হচ্ছে টেবিল থেকে ঝুলছে। সবার একবার করে গুদ মারা হয়ে গেলে ওকে ধরাধরি করে টেবিল থেকে নামানো হলো।

দমে ভালো রকম ঘাটতি পরেছে। প্রচন্ড ভাবে হাঁফাচ্ছে। বড় বড় নিঃশ্বাস নিচ্ছে। পা দুটোয় যেন জোর নেই। এলোমেলো ভাবে পরছে। খুব করে শরীর টলছে। একটা ছেলে ওর মুখের সামনে এক গ্লাস ভদকা ধরলো। ও চোঁ চোঁ করে সেটা শেষ করে দিলো।

তখন একজন এসে এক বোতল ভদকা এনে ওর গলায় আবার উল্টে দিলো। শ্রীপর্ণা সেটাও প্রায় পুরোটাই খেয়ে নিলো। এবার ওকে টেবিলে চিৎ করে শুইয়ে দেয়া হলো।

এমন ভাবে শোয়ানো হলো যাতে মাথাটা টেবিল থেকে বেরিয়ে থাকে আর ঝোলে। সাথে পা দুটোও টেবিল থেকে যেন ঝোলে।

এবার যেটা হলো সেটা দেখে আমার বুকের ধুকপুকানি প্রায় থেমে গেল। একটা ছেলে আমার শ্রীপর্ণার মুখের সামনে গিয়ে আর একজন ওর পায়ের কাছে গিয়ে দাঁড়ালো। তারপর দুজন দুটো বাড়া সোজা ওর মুখে আর গুদে ঢুকিয়ে দিলো।

দুজনে মিলে জোরে জোরে পেল্লাই পেল্লাই গাদনের পর গাদন মেরে আমার বউয়ের মুখ আর গুদ চুদতে শুরু করলো।

চুদতে চুদতে দ্বিতীয় ছেলেটা ওর দুধ দুটো ময়দা মাখার মতো গায়ের জোরে মুলতে লাগলো। মুলে মুলে দুধ দুটোকে একদম লাল করে দিতে লাগলো। একবার করে সবার বাড়ার মাল ছাড়া হয়ে গিয়েছিল।

তাই এবার আর সহজে মাল বেরোলো না। ঠিক দশ মিনিট বাদে দুজনেই শ্রীপর্ণার মুখে-গুদে ফ্যাদা ঢাললো। আবার আগের বারের মতো কার্যপ্রণালীর পুনরাবৃত্তি হলো। দুজনের মাল ছাড়া হয়ে গেল আরো দুজন এসে ওদের জায়গা নিলো। তাদের হলে পর আরো দুজন স্থান দখল করলো। পরকীয়া চুদাচুদির চটি

এভাবে সবাই দ্বিতীয়বারের জন্য আমার বউয়ের শরীরের ভেতর তাদের ধোনের রস ঢাললো। একটা না একটা ধোন ওর মুখে ঢুকে থাকায় এবার আর চোদানোর সময় শ্রীপর্ণা শীত্কার করতে পারলো না। সারাক্ষণ ধরে শুধু গোঁ গোঁ করে গেল। ফ্যাদায় ফ্যাদায় ওর মুখটা ভরে গেল।

এত ফ্যাদা মুখে ঢালা হয়েছে যে সবটা ও গিলতে পারেনি। অনেকটা মুখ থেকে গড়িয়ে ওর নাকে-চোখে এমনকি চুলেও পরেছে। পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প 4

রসে ভেসে শ্রীপর্ণার গুদও আরো ফ্যাদা ঢালবার ফলে একেবারে বিচ্ছিরি অবস্থা হয়েছে। গুদ বেয়ে পা দুটোও ফ্যাদায় ভাসছে। এমন ভয়ঙ্কর চোদন খেয়ে আমার বউ আবার হাঁফাতে লাগলো।

আবার একটা ছেলে এসে ওর মুখে ভদকার বোতল আলতো করে ঢুকিয়ে উল্টে দিলো। এবারও শ্রীপর্ণা পুরো বোতলটা সাবড়ে দিলো। ভদকার বোতল শেষ হতেই আগের মতো করে শ্রীপর্ণাকে আবার এক রাউন্ড চোদা হলো। অবশ্য এবারে সবাই ওকে চুদলো না।

অর্ধেক লোক চুদলো আর বাদবাকি অর্ধেক হাত মেরে ওর সারা গায়ে, বিশেষ করে দুধে-পেটে ফ্যাদা ফেললো। আমার বউয়ের সারা শরীর চটচটে ফ্যাদায় ঢেকে গেল। সবার হয়ে গেলে আমার জিম্মায় ওকে ফেলে রেখে সবাই একে একে ছাদ থেকে বেরিয়ে গেল।

আমি আর কি করবো। শ্রীপর্ণা বেহুঁস হয়ে গিয়েছিল। আমি মেঝে থেকে ওর স্কার্ট-ব্লাউস কুড়িয়ে কোনোরকমে ওকে দুটো পরিয়ে দিলাম। তারপর ওকে জাপটে ধরে ধীরে ধীরে সিড়ি বেয়ে ছাদ থেকে নামালাম।

ও বারবার টলে পরে যাচ্ছিল। কোনমতে ওকে সামলালাম। লিফটে করে ওকে নিচে নিয়ে এলাম। শ্রীপর্ণাকে নিয়ে হোটেল থেকে বেরিয়ে দেখি আমাদের জন্য গাড়ির বন্দোবস্ত করা হয়েছে। পরকীয়া চুদাচুদির চটি

ওকে কোনো রকম ভাবে গাড়িতে তুললাম। ড্রাইভারকে কিছু বলতে হলো না। সে আমাদেরকে বাড়িতে পৌঁছে দিলো। গাড়ি থেকে অনেক কষ্টেশিষ্টে শ্রীপর্ণাকে বাড়ির ভিতর ঢুকিয়ে আনলাম। শেষমেষ আমার বউকে বিছানায় শুইয়ে দিলাম। শ্রীপর্ণা অচৈতন্য হয়ে ঘুমিয়ে পরলো।

One thought on “আমার রেন্ডি বউ শ্রীপর্ণার পরকীয়া চুদাচুদির চটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *