পারিবারিক চোদার গল্প

যৌন উত্তেজক পারিবারিক চোদার গল্প

পারিবারিক চোদার গল্প সকাল ৭.৩০ টা বাজে ঘুম থেকে উঠলাম, উঠে হাত মুখ ধুয়ে রুম থেকে বের হলাম। খালাম্মা আমাকে চা দিল, পারভিন আপু কিচেনে খালাম্মাকে সাহায্য করছে। খালাম্মা বলল চা খেয়ে একটু বস আমি নাস্তা বানাচ্ছি।

আমি বললাম খালাম্মা আমি চা খেয়ে চলে যাব, এখন নাস্তা করব না। আমি বাসায় গিয়ে গোসল করে হাসপাতালে চলে যাব।

খালাম্মা বলল, ঠিক আছে হাসপাতালে যাওয়ার আগে নাস্তা করে যেও।আমি বললাম, খালাম্মা আমার জন্য নাস্তা বানাবেন না, আমি এমনিতেই আপনাদের অনেক কষ্ট দিচ্ছি।

খালাম্মা বলল, ছি ছি সুমন এমন কথা বলবে না এটা কষ্ট হল নাকি, আমাদের কোন অসুবিধা হলে তোমরা কি চুপ করে বসে থাকতে।

পারভিন আপু এই কথা শুনে এসে আমার কান মুচড়ে দিয়ে বলল বেশী ফর্মালিটি শিখেছ। যা বাসায় গিয়ে গোসল করে রেডি হয়ে নাস্তা করে যাবি।

আমি বললাম, উঃ ছাড় আপু ব্যাথা পাচ্ছি। নাস্তা করব না আমাকে তারাতারি হাসপাতাল যেতে হবে।
আমি চা খেয়ে বাসায় এসে গোসল করলাম।

তারপর হাসপাতালে চলে গেলাম। মা আর সেজো মামার জন্য নাস্তা নিয়ে গেলাম হোটেল থেকে।
মা বলল, তোর বাবা এখন ভাল আছে। পারিবারিক চোদার গল্প

সকাল ১১০ টার সময় ডাক্তার এসে চেক করে ফাইনাল রিপোর্ট দিবে।আমি মাকে বললাম রাতে পারভিন আপুদের বাসায় ছিলাম। তারা আমার অনেক যত্ন করেছে।

১১ টার সময় ডাক্তার এসে বাবাকে চেক করে বলল, এমনি উনি ভাল আছে, তবে আজকের দিনটাও হাসপাতালে রাখেন কোন অসুবিধা হয় কিনা আমরা দেখব।

এরপর মাও বলল, ঠিক আছে ডাক্তার সাহেব যেভাবে ভালো হয় আপনার পরামর্শ মত তাই করব।আমি মাকে বললাম, তাহলে তুমি আর সেজো মামা বাসায় গিয়ে বিশ্রাম করে বিকালে এসো, ততক্ষন আমি বাবার সাথে থাকি।

মা আর সেজো মামা বাসায় চলে গেল, আমি বাবার সাথে থাকলাম। বড় খালু দোকানে যাওয়ার আগে বড় খালা আর আমার খালাতো বোন রিঙ্কুকে নিয়ে আসল।

রিঙ্কু আপু আমার থেকে ৩/৪ বছরের বড়। ঢাকা ইউনিভার্সিটিতে পড়ে। একদম সেক্সি মাল যাকে বলে। রিঙ্কু আপুর সাথে আমার খুব বেশী খাতির নাই।

বড় খালু খালাম্মাকে বলল, তোমরা কিছুক্ষন থাক পরে তুমি রিঙ্কুকে নিয়ে চলে যেও। আমি দোকানে চলে যাই। বড় খালু বাবার সাথে কথা বলে দোকানে চলে গেল। পারিবারিক চোদার গল্প

বড় খালা বাবার সাথে বসে কথা বলতে লাগল। আমি আর রিঙ্কু আপু হাসপাতালের বেল্কনিতে গিয়ে দাঁড়ালাম। রিঙ্কু আপু একটা সবুজ রঙের কামিজ আর পায়জামা পরেছে,

আর তার ওড়না কোন রকম গলার সাথে পেঁচিয়ে রেখেছে। তার দুধ জামার উপর দিয়ে উচু হয়ে আছে। আমার চোখ বারবার আপুর দুধের উপর চলে যাচ্ছে। রিঙ্কু আপু ব্যাপারটা লক্ষ্য করে আড়চোখে আমার দিকে তাকিয়ে হাসছে। রিঙ্কু আপুর সম্পর্কে শুনেছি তার অনেক বয় ফ্রেন্ড আছে।

রিঙ্কু আপু আমাকে চিটাগাং এর কথা জিজ্ঞেস করল, কান্তা আপুর কথা জানতে চাইল তার বাসায় বেড়াতে কেমন লাগল এসব কথা হল। কান্তা আপু আর রিঙ্কু আপু নাকি মাঝে মাঝে ফোনে আলাপ করে।

কথা বলতে বলতে প্রায় ২ ঘণ্টা কেটে গেল, এবার বড় খালা রিঙ্কু আপুকে বলল চল আমরা এখন যাই, বাসায় তোর ভাবী একা আছে। রিঙ্কু আপুর বড় ভাই মানে আমার খালাত ভাই মহসিন ভাই বিয়ে করেছে ২ বছর আগে।

রিমা ভাবী বাসায় একা। মহসিন ভাই ৪/৫ মাস আগে ইটালি চলে গেছে। এখনও সে তার নাগরিকত্ব পায় নাই। সব কিছু ঠিক হলে রিমা ভাবীকে এসে নিয়ে যাবে।

রিঙ্কু আপু বলল, সুমন তুই আমাদের বাসায় একদম আসিস না, বাসায় আসিস।আমি বললাম, ঠিক আছে আসব একদিন। মনে মনে বললাম তুমি যে এত সেক্সি হয়েছ আগে জানলে নিশ্চয় যেতাম।

বড় খালা আর রিঙ্কু আপু চলে যাওয়ার পর আমি বাবার পাশে এসে বসলাম, নার্স এসে বাবাকে ঔষধ দিয়ে গেল। বাবা এখন অনেক প্রানবন্ত।

আমাকে বলল আজকে বাসায় চলে গেলে হত, শুধু শুধু হাসপাতালে রাখল।
আমি বললাম, বাবা তুমি এত চিন্তা করছ কেন? ডাক্তার যেভাবে বলে আমাদের তা মেনে চলা উচিত।

বাবা বলল, তোর মা আর তোদের কষ্ট হচ্ছে। পারিবারিক চোদার গল্প

আমি বললাম, বাবা তুমি এভাবে বলছ কেন, আমাদের কোন কষ্ট হচ্ছে না, আর তুমি সারাজীবন আমাদের জন্য কষ্ট করছ এখন না হয় আমরা কিছু কষ্ট করলাম।

বাবা আমার পড়ালেখার সম্পর্কে কথা বলল, রেজাল্ট কবে দিবে কোথায় ভর্তি হব।

আমি বললাম সামনের মাসে রেজাল্ট দিবে, আমার ইচ্ছা ঢাকা ভার্সিটিতে পড়ার। তবে চিটাগাং আর জাহাঙ্গীরনগর ভার্সিটিতে ও ভর্তি পরীক্ষা দেব। যেটাতে চান্স পাই।

বাবা বলল, হ্যাঁ বাবা পড়াশুনা ঠিক মত করবে কেননা এর কোন বিকল্প নাই।

কিছুক্ষন পর হাসপাতাল থেকে বাবার জন্য দুপুরের খাবার দিয়ে গেল। বাবা আমাকে বলল খেতে।

আমি বললাম তুমি খাও, আমি এখন খেতে পারব না। বাবা তবুও জোরাজোরি করতে লাগল। আমি বাবাকে বুঝালাম আমার এখন ক্ষুধা নাই। এরপর আমি বাবাকে খেতে সাহায্য করলাম।

বিকাল ৩ টার দিকে মা আর সেজো মামা আসল। মা আমার জন্য বাসা থেকে খাবার নিয়ে এসেছে তা খেলাম। সন্ধার সময় বড় খালু আসল। ডাক্তার বলল কালকে আমরা বাবাকে বাসায় নিয়ে যেতে পারব। বাবাকে এক সপ্তাহ বিশ্রাম করার জন্য বলল। আর বাবাকে বেশি টেনশন আর পরিশ্রম করতে মানা করে দিল।

ডাক্তার চলে যাওয়ার পর বড় খালু, মা আর সেজো মামা সিদ্ধান্ত নিল বাবা এক সপ্তাহ পুরা সময় বাসায় থাকবে। সেজো মামা আমাদের দোকানে বসবে।

আর সেজো মামাও ইটালি যাওয়ার চেষ্টা করছে, সে যতদিন না যেতে পারে বাবার সাথে আমাদের দোকানে বসবে যাতে বাবার উপর বেশী চাপ না পড়ে। পারিবারিক চোদার গল্প

তাই সেজো মামা আমাদের বাসার পাশেই একটা বাসা নিয়ে সেখানে সেজো মামিকে নিয়ে থাকবে। মা বলল আমাদের পাশের বাসা সামনের মাসে খালি হবে।

কালকে মা যেয়ে কথা বলে সেই বাসা সেজো মামার জন্য ঠিক করবে। সেজো মামা ইটালি চলে গেলেও মামী আর আমার নানী সেই বাসায় আমাদের পাসাপাশি থাকতে পারবে।

বাবাও সবার সিদ্ধান্তে রাজী হল। বলল এটা ভালো সিদ্ধান্ত আর সেজো মামা ইটালি চলে গেলে তখন না হয় আমার ছোট মামা যে এখন দেশের বাড়িতে থাকে তাকে নিয়ে আসবে। এরপর বড় খালু চলে গেল। আমিও বাসায় আসার জন্য রেডি হলাম।

মা বলল, পারভিনের মা এসে আমাকে অনুরোধ করে বলেছে রাতে ওদের বাসায় খেতে, তাই আজকে আর রান্না করে আসি নাই। তুই রাতে ওদের সাথে খেয়ে ওদের বাসায় শুয়ে পড়িস।

বাসায় একা তোর ভয় লাগতে পারে।আমি মাকে বললাম ঠিক আছে তুমি আমার জন্য চিন্তা কর না। মনে মনে ভাবলাম আজকেও কি কালকের মত মজা হবে।

আমি হাসপাতাল থেকে বাসায় রওয়ানা হলাম। মনে মনে অনেক উত্তেজিত কালকে রাতের কথা ভেবে। রিঙ্কু আপুর কথা ভাবলাম এত সেক্সি হয়ে গেছে। নিশ্চয় কারও সাথে সেক্স করেছে, একবার চান্স নিয়ে দেখব কিনা। মাঝে মাঝে বড় খালার বাসায় যেতে হবে।

বাসায় এসে গোসল করলাম। তারপর একটু টিভি দেখলাম। রাত ৮.৩০ টার দিকে পারভিন আপুদের বাসায় গেলাম।
খালাম্মা বাবার খবর নিল। পারিবারিক চোদার গল্প

পারভিন আপুর বাবাও বাসায় এসে গেছে। তাই মিতা বা পারভিন আপু আমার সাথে বেশী কথা বলছে না। খালুও বাবার খবর নিল, আমার রেজাল্ট কবে হবে আরও নানা কথা হল। একটুপর আমি রাশেদের সাথে তার রুমে বসলাম। রাশেদের পড়া দেখালাম।

খালাম্মা কিচেনে আমাদের জন্য খাবার রেডি করছে। কেন জানি আমার মনে হল আজ মিতা আর পারভিন আপুর মন বেশী ভাল না। পরে জানতে পেরেছিলাম পারভিন আপার বাবা আজকে তাদের বকা দিয়েছে। যাই হোক ৯.৩০ টার দিকে রাতের খাবার খেলাম।

এরপর ১০.৩০ টার সময় আমি রাশেদের রুমে শুতে আসলাম। রাশেদ স্কুলের পড়া শেষ করে ১১ টার সময় বাতি নিভিয়ে শুয়ে পড়ল। আমি শুয়ে শুয়ে ভাবছিলাম হয়ত কালকের মত আজকেও মিতা বা পারভিন আপু কেউ একজন আসবে। অপেক্ষা করতে লাগলাম, কিন্তু কেউ আসসে না।

আমারও ঘুম আসছিল না। আমি বিছানা থেকে উঠে কিছুক্ষন বসে রইলাম। পানির পিপাসা পেল দেখলাম ঘরে পানি নাই। আমি রুম থেকে বের হয়ে ডাইনিং রুমে আসলাম পানি খাওয়ার জন্য।

আমি একটা শব্দ শুনলাম উঃ আঃ। আমি কান খাড়া করে শব্দটা কোথা থেকে আসছে বুঝতে চেষ্টা করলাম। শব্দটা খালাম্মার রুম থেকে আসছে। আমি ধীরে ধীরে ডাইনিং রুম থেকে খালাম্মার দরজার সামনে গিয়ে দাঁড়ালাম।

দরজার নিচ দিয়ে ঘরের ভিতর ডিম লাইটের হালকা আলোর ছটা দেখা যাচ্ছে। আমি পরিস্কার বুঝতে পারছিলাম এটা শীৎকার উঃ আঃ উঃ খুব আস্তে আস্তে আওয়াজ আসছে।

আমার উত্তেজনায় শরীর কেঁপে উঠল। খালাম্মা কি করছে দেখতে ইচ্ছে করল। খালাম্মার বর্ণনা হচ্ছে খালাম্মার বয়স ৪০/৪২ হবে। শরীরের গঠন ভাল, বড় বড় চোখ, ছোট নাক। সুন্দর বড় চুল কোমর পর্যন্ত, গায়ের রং সুন্দর, দুধ বড়, পেটে সামান্য মেদ আছে। পাছাটাও বড় আর আকর্ষণীয়। পারিবারিক চোদার গল্প

খালাম্মার বেডরুমের দরজার বা দিকে একটা জানালা দেখলাম। আমি হাত আর হাঁটুর উপর ভর রেখে মাথা নিচু করে জানালার পাশে গিয়ে শরীর নিচু করে জানালায় চোখ রাখলাম। জানালার পর্দা একটু ফাঁক করে ঘড়ের ভিতর তাকালাম।

খালাম্মা আর খালু অর্ধ নগ্ন হয়ে জড়িয়ে আছে। খালাম্মার পরনে শুধু ব্রা আর প্যানটি, খালু লুঙ্গি পরা। খালাম্মার ঠোটে, গালে, মুখে খালু চুমা খাচ্ছে।

আর দুজনে দুজনের শরীর থেকে তাদের অবশিষ্ট কাপড় খুলতে চাচ্ছে।খালু খালাম্মার ব্রা খুলে ফেলল, খালাম্মার সুন্দর আর গোল গোল দুধ বেরিয়ে পড়ল, আমি খালাম্মার দুধ দেখতে লাগলাম দুধ গুলো কত সুন্দর, বোটা দুটা শক্ত হয়ে আছে। খালু বলল, “নাজমা (খালাম্মার নাম) তোমার দুধ দুইটা আমাকে পাগল করে দেয়।

খালাম্মা বলল, এই দুধ তোমার, তোমার যা মন চায় কর। এরপর দুধ দুইটা খালুর মুখের উপর ঝুলাতে লাগল। খালু মুখ দিয়ে একটা দুধ কামড়ে ধরে চুষতে লাগল আর অন্যটা টিপতে লাগল।

খালাম্মা উঃ আঃ অম আওয়াজ করতে লাগল। আস্তে আস্তে খালাম্মার দুধের বোটা শক্ত আর বড় হয়ে উঠল। আমি খুব সতর্কভাবে দেখতে লাগলাম যাতে নিঃশ্বাসের শব্দও যেন না শুনতে পারে।

একহাতে জানালার পর্দা এমনভাবে ফাঁক করে ধরলাম যাতে আমার চোখ দিয়ে দেখার জন্য যথেষ্ট। আর অন্য হাত দিয়ে পায়জামার উপর আমার শক্ত ধন নাড়তে লাগলাম।

এবার খালু খালাম্মার কালো রঙের প্যানটির ইলাস্টিক ধরে টেনে নিচে নামাতে লাগল, আস্তে আস্তে প্যানটি টেনে খালাম্মার পাছা থেকে নামিয়ে দিল, পাছা থেকে খুলে যেতেই প্যানটি মেঝেতে খালাম্মার পায়ের পাতার উপর পড়ল, খালাম্মা পা উচু করে প্যানটি খুলে ফেলল।

এবার খালু আস্তে আস্তে খালাম্মাকে বিছানায় শুয়াল। খালাম্মা এখন পুরা ন্যাংটা।এবার খালাম্মা হাঁটু ভাজ করে দুই পা ফাঁক করে ধরল। পারিবারিক চোদার গল্প

খালু উবু হয়ে খালাম্মার দুই পায়ের ফাকে বসে খালাম্মার ফুলে উঠা ভোঁদার বিচিতে চুমা দিল, খালাম্মা উঃ উঃ উঃ সিরাজ (খালুর নাম) আমার ডার্লিং, বলে উঠল।

খালু নিচু হয়ে তার মুখ আর জিভ দিয়ে তার সুন্দর ভোদায় চাটা মারল। খালাম্মা পাগলের মত খালুর চুল ধরে তার মাথা ভোদার উপর ঘষতে লাগল। আমি বুজতে পারছিলাম খালাম্মা চোদা খাওয়ার জন্য অস্থির হয়ে আছে।

এবার খালু তার জিভ দিয়ে আস্তে আস্তে সুন্দর করে খালাম্মার ভোঁদার বিচির চারপাশে ঘুরাতে লাগল মাঝে মাঝে ভোঁদার দুই ঠোঁট মুখে নিয়ে চুষতে লাগল।

খালাম্মা বিছানায় উথাল পাতাল করতে লাগল। উঃ উঃ সিরাজ আমার ভোদা খেয়ে ফেল উঃ উঃ উঃ মা আঃ আঃ বলতে লাগল আর খালুর মাথা তার ভোঁদার সাথে চেপে ধরতে লাগল।

খালাম্মা চোখ বন্ধ করে, তার মুখ বালিশের উপর এপাশ ওপাশ করতে লাগল, গোল গোল দুধ দুলতে লাগল।
খালু উবু হয়ে বসে

খালাম্মার ভোঁদার ভিতর জিভ ঢুকিয়ে চাঁটতে লাগল, খালাম্মা পাছাটা একটু উচু করে দুই পা হাঁটুতে ভাজ করে উপর দিকে বাতসে উঠিয়ে আনল, এরপর তার শরীর উচু করে দুই হাতে ভাজ করা হাঁটু ধরে টেনে এনে

গোল গোল বড় বড় দুধের সাথে রাখল। এতে খালাম্মার পাছা আরও উচু হয়ে বিছানার থেকে উপড়ে উঠে এল। এতে খালু তার জিহ্বা আরও বেশী করে খালাম্মার রসে ভিজা ভোঁদার ভিতর ঢুকাতে লাগল।

খালাম্মার ভোদা রসে জবজব করতে থাকল, এতে আরামে খালু তার জিহ্বা দিয়ে খালাম্মাকে চুদতে লাগল, খালু মাঝে মাঝে জিহ্বা দিয়ে খালাম্মার ভোদা বিচি থেকে চাঁটতে চাঁটতে নিচে নেমে একদম খালাম্মার পুটকির ছেঁদা পর্যন্ত চেটে আবার চাঁটতে চাঁটতে বিচিতে গিয়ে শেষ করে।

এবার খালু দুই আঙ্গুল খালাম্মার ভোঁদার ভিতর ঢুকিয়ে দিল তারপর তার বিচি চুষতে লাগল। খালাম্মার যেন নিঃশ্বাস বন্ধ হয়ে গেল একটা লম্বা সময় পর শ্বাস নিয়ে খালুর মাথা চেপে ধরল।

এদিকে খালু অনবরত খালাম্মার ভোদার বিচি, ভোঁদার ঠোঁট চুষতে কামড়াতে লাগল আর দুই আঙ্গুল ভিতর আর বাহির করে চুদতে লাগল। পারিবারিক চোদার গল্প

১/২ মিনিট পর খালাম্মা বলতে লাগল, ও ও ও আঃ আঃ আঃ আঃ সিরাজ আমার জান, থামবা না, থামবা না, এখন থামবা না, আমার বের হবে, প্লিজ জোরে জোরে আমার বিচি চোষ, আমার বের করে দাও সিরাজ, আমার মাল বের কর।

খালুও বুঝতে পারছে যে কোন সময় খালাম্মার রস বের হবে, সেও জোরে জোরে বিচি চুষতে লাগল আর দুই আঙ্গুল দিয়ে জোরে জোরে খালাম্মার ভোঁদার ভিতর ঢুকাতে আর বের করতে লাগল।

খালাম্মা শরীর দুলিয়ে বলতে লাগল, ও ও হ হ হ আঃ আঃ আঃ আর একটু, আর একটু সিরাজ, আমার বের হবে, আর একটু সোনা, আমার জান। আমি দেখলাম খালু তার বুড়া আঙ্গুল খালাম্মার পুটকির ছেদায় ঘষতে লাগল আর খালাম্মার ভোঁদার বিচি এমনভাবে চুষতে লাগল যেন এটা ছাড়া দুনিয়াতে আর কোন কাজ তার নেই।

পুটকির ছেদায় আঙুলের ছোঁয়া পরতেই খালাম্মা বলে উঠল, ও মা হ্যাঁ হ্যাঁ হ্যাঁ ঠিক এইভাবে ও ও আঃ আঃ জান আমার জান আমার বের হচ্ছে

ও সিরাজ আমার বের হচ্ছে তুমি আমার মাল বের করে দিচ্ছ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আমার বের হচ্ছে এ এ এ এ এ এ এ এ এ এ এ এ ও ও ও উ পাছা উচু করে শরীর জাকিয়ে চোখ বন্ধ করে বিছানায় ছটফট করতে লাগল।

খালু তখনও খালাম্মার ভোদা চেটে চেটে তার রস খাচ্ছে। খালাম্মা তার স্বাভাবিক অবস্থায় এসে চোখ খুলে বলল, সিরাজ এবার থাম, আমার এখন আর কোন শক্তি নাই, তুমি আজ আমাকে মেরেই ফেলেছিলে।

এরপর আস্তে খালুর মাথায় হাত দিয়ে টেনে এনে বুকের সাথে জড়িয়ে ধরে একটা চুমা দিয়ে বলল, আজ অনেক দিন পর এমন মজা পেলাম। তুমি সত্যি আমাকে আদর করে পাগল করে দাও। তুমি ভোদা চোষে অনেক মজা দেও। পারিবারিক চোদার গল্প

আমি এই লাইভ চুদাচুদি দেখায় এত মগ্ন আমার কোন দিকে হুশ নাই। আমি খালাম্মকে চোদার কথা ভাবতে লাগলাম। একবার খালাম্মাকে চুদতে পারলে জীবন স্বার্থক হয়ে যেত ভাবতে ভাবতে ধন হাতাতে লাগলাম আর পরের দৃশ্য দেখার অপেক্ষা করতে লাগলাম।

হটাত আমার শরীরে কারও ছোঁয়া পেয়ে আমি চমকে উঠলাম। ঘুরে তাকিয়ে দেখি পারভিন আপু আমার পাশে। মুখে আঙ্গুল দিয়ে চুপ থাকতে ইশারা করে পর্দার ফাকে আমার সাথে ঘড়ের ভিতর চোখ রাখল।

আমি সামনে পারভিন আপু পিছনে তার শরীর আমার পিঠের সাথে ঠেকিয়ে বসে দেখতে লাগল। আমি তার দুধের ছোঁয়া পেতে লাগলাম।

ঘড়ের ভিতর তখন খালু বিছানায় শুয়ে আছে লুঙ্গি পড়ে, খালাম্মা লুঙ্গির উপর দিয়ে খালুর ধন নাড়তে লাগল, এরপর আস্তে আস্তে সে নিচের দিকে তার শরীর নামাতে লাগল, খালুর বুকে চুমা দিতে দিতে খালুর নাভিতে এসে থামল।

তারপর দাত দিয়ে লুঙ্গির গিট খুলে মুখে কামড়ে ধরে লুঙ্গি খুলে ফেলল, খালাম্মার মুখ একদম খালুর ধনের সামনে, খালাম্মা একটু তাকিয়ে দেখল তারপর হাতে নিয়ে খেঁচতে লাগল। পারিবারিক চোদার গল্প

আমি খালুর ধন দেখে অবাক হলাম লম্বায় প্রায় ৭ ইঞ্চি আর মোটা অনেক মোটা। পারভিন আপুও মনে হয় তার বাবার ধন দেখে উত্তেজিত হয়ে পড়ল পারভিন আপু তার এক হাত আমার ধনের উপর রেখে টিপতে লাগল আর তার শরীর আমার সাথে চেপে ধরল।

এদিকে খালাম্মা দুই হাতে খালুর ধন ধরে ধনের মাথায় একটা চুমা দিল, খালুর শরীর একটু কেঁপে উঠল। খালাম্মা এরপর খালুর ধনের বিচি মুঠো করে ধরে আস্তে আস্তে টিপতে লাগল।

এরপর জিহ্বা দিয়ে বিচি থেকে শুরু করে চেটে চেটে ধনের মাথায় এসে থামল। খালুর ধনের মাথায় এক ফোটা মাল জিহ্বা দিয়ে চেটে খেয়ে বলল, সিরাজ আমি তোমার রস খাব, আমাকে দাও।

এই কথা শুনে পারভিন আপু আমার ধন জোরে চেপে ধরে কানে কামড় দিল। তারপর পায়জামার ভিতর হাত ঢুকিয়ে আমার ধন নাড়তে লাগল।

এদিকে খালাম্মা ধন মুখে নিয়ে চুষতে লাগল, জিহ্বা দিয়ে ধনের আগা গোঁড়া চেটে দিতে লাগল। আর এক হাতে ধনের বিচি আস্তে আস্তে টিপতে লাগল।

খালু সুখে উঃ আঃ উঃ আঃ নাজমা আমার রানি, আমার সোনাবউ, চোষ জোরে জোরে চোষ আঃ আঃ তোমার মুখে অনেক মজা বলতে লাগল। পারিবারিক চোদার গল্প

এদিকে পারভিন আপা আমার ধন খেচে খেচে আমার অবস্থা খারাপ করে দিচ্ছে। আমি আমার হাত দিয়ে আপুর হাত থামালাম। আপু তার দুধ আমার পিঠে চাপতে লাগল।

আমি ইশারায় আপুকে আমার সামনে বসতে বললাম। আপু সামনে বসলে আমি আমার দুই হাত দিয়ে আপুর দুই দুধ টিপতে টিপতে ভিতরের খেলা দেখতে লাগলাম।

খালাম্মা ধন মুখে ভরে মাথা উপর নিচ করে খালুর ধন চুষতে লাগল, খালাম্মা একদম পুরা ধন মুখের ভিতর ঢুকিয়ে নিচ্ছে আবার বের করছে, কিছুক্ষন পর

খালু খালাম্মার মাথা চেপে ধরে নিচ থেকে কোমর উঠিয়ে খালাম্মার মুখে ঠাপ মারতে মারতে উঃ উঃ উঃ আঃ আঃ আঃ ও সোনা আমার বউ আমার চোদা মাগী উঃ উঃ উঃ উঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ বলে আওয়াজ করতে লাগল।

এদিকে আমি পারভিন আপুর জামার ভিতর হাত ঢুকিয়ে দেখি আপু ব্রা পড়ে নাই। আমি দুই হাতে ময়দার মত আপুর দুধ টিপতে লাগলাম। পারিবারিক চোদার গল্প

এদিকে খালাম্মা খালুর ধন হাতে ধরে বিছানায় চিত হয়ে শুয়ে দুই পা ফাঁক করে ধনের মাথা ভোঁদার মুখে ধরে খালুকে বলতে লাগল, “সিরাজ প্লিজ এবার আমাকে চোদ, তোমার ধন ঢুকাও, ওহ সিরাজ আমি আর পারছি না, ঢুকাও তোমার ধন আমার ভোদায়, চোদ আমাকে, ভাল করে চোদ।

এদিকে খালু ধন ভোঁদার ভিতর না ঢুকায়ে ভোঁদার উপর ঘষতে লাগল, এতে খালাম্মার আরও জ্বালা বেড়ে গেল, খালাম্মা চিৎকার করে বলতে লাগল, ওহ সিরাজ আমাকে আর কষ্ট দিও না, আমাকে দাও।

খালুও খালাম্মাকে উত্তেজিত করার জন্য ধন না ঢুকায়ে বলল, আমার নাজমা মনি, কি দিব তোমাকে? বল সোনামনি কি চাই তোমার?

খালাম্মা খালুর ধন মুঠো করে ধরে বলল, এটা চাই, তোমার এই ধন আমার ভোঁদার ভিতর ঢুকাও, আমি আর পারছি না, সিরাজ আমার জান, আমাকে চোদ, আমাকে চুদে চুদে আমার জ্বালা কমাও।

এবার খালু আস্তে আস্তে তার ধনের মাথা খালাম্মার ভোঁদার ভিতর ঢুকাতে লাগল। খালাম্মা চোখ বুজে ও আঃ আঃ আঃ করে উঠল। এরপর খালু তার ধন বের করে আবার ভোঁদার মুখে ফিট করে আস্তে আস্তে ঢুকাতে লাগল।

খালাম্মা বলল, হু হু সিরাজ ঠেলা মার, পুরাটা ঢুকাও। আহ আহ উহ উহ। খালাম্মা তার দুই দুধ নিজের হাত দিয়ে টিপতে লাগল। দুধের বোটা মুচড়াতে লাগল।

তার পাছা উচু করে খালুর পুরা ধন তার ভোঁদার ভিতর নিতে লাগল। খালুও এক জোরে ধাক্কা মেরে তার পুরা ধন খালাম্মার ভোদায় ঢুকিয়ে দিল।

এদিকে পারভিন আপা আমি দুজনে উত্তেজিত, আমি পারভিন আপুর দুধ টিপে যাচ্ছি। পারভিন আপু আমার এক হাত নিয়ে তার পায়জামার ভিতর ঢুকিয়ে ভোঁদার উপর রাখল। পারিবারিক চোদার গল্প

আমি ভোদায় হাত দিয়ে দেখলাম রসে চপচপ করছে। আমি একটা আঙ্গুল ভোঁদার ভিতর ঢুকিয়ে খেঁচতে লাগলাম। পারভিন আপু তার হাত পিছে এনে আমার পায়জামা টেনে নামিয়ে আমার ধন টিপতে লাগল।

আমি একহাতে দুধ টিপছি আর অন্য হাতে আপুর ভোদায় আংলি করছি, আপু একহাতে পর্দা ফাঁক করে আছে আর অন্য হাতে আমার ধন খেঁচে দিচ্ছে।

এবার খালু দুই হাত আর হাঁটুর উপর ভর দিয়ে পাছা উচু করে ধন টেনে ভোঁদার মুখে আনে আবার ধাক্কা মেরে পুরা ধন ভোঁদার ভিতর ঢুকাতে লাগল।

খালু আস্তে আস্তে সময় নিয়ে কিন্তু জোরে জোরে ধাক্কা মারতে লাগল। খালাম্মাও পাছা উচু করে খালুর ধাক্কার সাথে সাথে তাল রেখে চোদা খেতে লাগল।

এদিকে এবার পারভিন আপা পর্দা ছেড়ে দিয়ে উঠে দাঁড়াল, আমার দিকে ঘুরে আমাকে দার করিয়ে চুমা দিতে লাগল, তারপর আমার পায়জামা টেনে নিচে নামিয়ে দিল, আর নিজের পায়জামাও নিচে নামিয়ে আমার ধন তার ভোঁদার মুখে ঘষতে লাগল।

তারপর সে ঘুরে তার পাছা আমার দিকে রেখে জানালা ধরে পাছা উবু করে ইশারায় বলল পিছন থেকে আমার ধন তার ভোদায় ঢুকাতে।

আমি দেরী না করে ভোঁদার মুখে ধন ফিট করে এক ধাক্কা মেরে ধন ঢুকায়ে দিলাম। পারভিন আপাকে জড়িয়ে ধরে দুধে হাত রাখলাম। পারভিন আপু আমার ধন ঠিকমত ভোদায় ফিট করে আবার জানালার পর্দা ফাঁক করে ধরল।

আমি আস্তে আস্তে পারভিন আপার ভোদায় ঠাপ মেরে মেরে ঘড়ের ভিতরের চুদাচুদি দেখতে লাগলাম।
ভিতরে খালু এবার জোরে জোরে লম্বা ধাক্কা মেরে মেরে খালাম্মাকে চুদতে লাগল।

সে জোরে জোরে শক্তি দিয়ে খালাম্মাকে ঠাপাচ্ছে, খালাম্মা চিত হয়ে দুই পা ফাঁক করে হাঁটু ভাজ করে চোদা খাচ্ছে, মাথা এদিক ওদিক দুলাচ্ছে পারিবারিক চোদার গল্প

আর চোখ বন্ধ করে বলছে উঃ উঃ আঃ আঃ আঃ সিরাজ উঃ উঃ উঃ আমার সোনা, আমার ধন, চোদ চোদ আমাকে চোদ। খালু এবার আর একটু উপরের দিকে

উঠে খালাম্মার দুই পা কাদের উপর রেখে জোরে জোরে ঠাপ মারতে লাগল। খালুর বড় ধন দ্রুত গতিতে খালাম্মার ভোদায় ঢুকছে আর বের হচ্ছে।

খালাম্মাও পাছা উচু করে করে নিচের থেকে তলঠাপ দিচ্ছে।এদিকে আমিও ভিতরে মা বাবার চুদাচুদি দেখছি আর তাদের মেয়েকে চুদছি, সত্যি বড় উত্তজক। আমিও জোরে জোরে ঠাপ মারতে লাগলাম।

আসলে ঘড়ের ভিতর এখন তারা চরম উত্তেজিত তাই তাদের আর অন্য কোনদিকে খেয়াল নেই। এইজন্য বাইরে হালকা শব্দ হলেও তারা শুনতে পাচ্ছে না।

খালু এক্সপ্রেস ট্রেনের মত খালাম্মাকে ঠাপিয়ে যাচ্ছে, খালাম্মাও চুদার মজা নিচ্ছে চোখ বুজে। খালাম্মা বলছে, সিরাজ ডার্লিং আমার, তুমি আমাকে পাগল করে দিচ্ছ।

খালু কিছু না বলে জোরে জোরেই ঠাপ মারতে লাগল, একটু পর বলল, নাজমা ডার্লিং কি আস্তে আস্তে ঠাপ মারব?
খালাম্মা বলল, না না সিরাজ,

আস্তে না আস্তে না, তুমি যেভাবে চুদছ সেই ভাবেই চোদ, আমার অনেক ভাল লাগছে। তার দুই পা দিয়ে খালুর পাছা চেপে ধরে নিজের পাছা উচু করে চোদা খেতে লাগল।

খালাম্মার ভোদা থেকে রস বের হয়ে ফচফচ পচপচ শব্দ হতে লাগল। ও সিরাজ থেম না, আমার অনেক মজা লাগছে ও মার জোরে মার। খালাম্মার পা উচু করে আছে আর খালু জোরে জোরে ধাক্কা মেরে মেরে চুদে চলছে।

খালাম্মার পাছা দুলছে। এবার খালু খালাম্মার পা দুটা তার কাধে নিয়ে সে খালাম্মার বুকের দিকে যতটুকু ঝুকা যায় ঝুকে খালাম্মার ভোঁদার আরও ভিতরে ধন ঢুকিয়ে চুদতে লাগল।

এই পজিশনে প্রায় ৫ মিনিট চোদার পর খালাম্মা পাগলের মত বিছানায় তার মাথা এপাশ ওপাশ করতে লাগল। ধাক্কার কারনে খালাম্মার শরীর কেঁপে কেঁপে দুলতে লাগল আর খালুর পুরা ৭ ইঞ্চি ধন ভোঁদার ভিতর একবারে গোঁড়া পর্যন্ত ঢুকছে আর বের হচ্ছে।

খালুর বিচি দুটা ভোঁদার মুখে লেগে থপথপ শব্দ করছে। খালাম্মা উত্তেজনায় একটু জোরে জোরে বলতে লাগল, ও ও আঃ আহ আহ উম উম উম থামবা না, থামবা না, ও আঃ আঃ থামবা না, আমার মাল বের হবে, সিরাজ ডার্লিং আর একটু আমার বের হচ্ছে ও ও সিরাজ থামবা না। পারিবারিক চোদার গল্প

খালুও না থেমে কোমর উচু করে জোরে জোরে ঠাপ মেরে চলছে, খালাম্মা অহহহ আহহহ আআআআ উম মামামামা উম হ্যাঁ আহ আঃ আঃ ওহ হ্যাঁ হ্যাঁ আহ চোদ আমাকে চোদ আহ সিরাজ চোদ চোদ বলতে বলতে শরীর জাকিয়ে কোমর উচু করে মাল বের করে দিল। খালু খালাম্মাকে জড়িয়ে ধরে রাখল খালাম্মার শরীরের ঝাকুনিতে তার শরীর কেঁপে উঠতে লাগল।

এদিকে আমিও উত্তেজিত হয়ে পারভিন আপুকে জোরে জোরে চুদতে লাগলাম আর ১ মিনিট পর পারভিন আপুও তার ভোদা দিয়ে আমার ধন কামড়ে ধরে মাল বের করে দিল, আমিও আর পারলাম না মাল বের করে পারভিন আপুকে জড়িয়ে ধরলাম।

আমরা আমাদের স্বাভাবিক অবস্থায় এসে পায়জামা পড়ে আবার ঘড়ের ভিতর চোখ রাখলাম।খালু তখন আস্তে আস্তে খালাম্মার ভোদায় ঠা প মেরে চলছে, আর খালাম্মা চোখ বুজে তার মাল বের করার সুখ নিচ্ছে।

খালু এবার তার ধন আস্তে পুরা খালাম্মার ভোদায় ঢুকিয়ে দিল খালাম্মা উঃ করে চোখ মেলে চেয়ে হাসল। এবার খালু ধন ভোঁদার ভিতরে রেখে কাত হয়ে পাশাপাশি শুল তারপর আবার আস্তে ঘুরে নিজে নিচে গিয়ে খালাম্মাকে বুকের উপর উঠাল। পারিবারিক চোদার গল্প

খালাম্মা এবার খালুর বুকের উপর উঠে এল ধন ভোঁদার ভিতর রেখেই। খালাম্মা তার শরীর একটু উপড়ে টেনে ধন ভোদায় ঠিকমত সেট করে খালুর লোমশ বুকে হাত রেখে বসল।

এরপর আস্তে আস্তে কোমর উঠিয়ে ঠাপ মারতে লাগল, কোমর আগে পিছে করে ধন ভোঁদার ভিতর ঢুকাতে আর বাহির করতে লাগল।

খালাম্মা আস্তে আস্তে ঠাপের গতি বাড়াতে লাগল, এদিকে খালু খালাম্মার গোল গোল দুধ মুঠো করে ধরে টিপতে লাগল, দুধের বোটায় চিমটি দিতে দিতে নিচে থেকে তল ঠাপ মারতে লাগল।

খালু বলছে, নাজমা আমার ধন তোমার পছন্দ? চাচাতো ভাই বোনের চুদাচুদির গল্প

খালাম্মাঃ ওহ সিরাজ অহহ হ্যাঁ হ্যাঁ হ্যাঁ আমি তোমার ধনের পাগল। আমার এই ভোদা তোমার।খালুঃ ও ডার্লিং নাজমা, আমি তোমার ভোদায় আমার মাল দিয়ে ভরে দিব। আমি তোমার ভোদায় মাল ফেলব। তুমি কি আমার মাল তোমার ভোদায় নিবে? পারিবারিক চোদার গল্প

খালাম্মাঃ ওহ সোনা, আমার ডার্লিং সিরাজ, হ্যাঁ হ্যাঁ আমি তোমার মাল চাই, তোমার মাল আমার ভোঁদার ভিতর চাই। হ্যাঁ হ্যাঁ সোনা চোদ আমাকে আমার আবার মাল বের হবে উঃ উঃ থামবা না, উউউউউউউউউউউ আআআআআআআআআআআআআআআআআআআ উমমমমমমমমমমমম করে খালুর শরীরের উপর শুয়ে পড়ল।খালুও দেরী না করে খালাম্মাকে নিচে ফেলে আবার জোরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *