বউয়ের পরকীয়া চটি গল্প

আমার বউয়ের পরকীয়া bou er porokiya choti

এই দেবু, গাড়িটা থামা , খুব জোরে পেয়েছে মাইরি ।বউয়ের পরকীয়া চটি গল্প এবার না মুতলে ফেটে যাবে।আমি রাস্তার পাশে এক দিক করে গাড়িটা দাঁড় করালাম।

দীপ জোরে দরজা দরজা খুলে পেছন দিক এ ফাঁকা রাস্তার ধারে প্যান্টের চেন নামিয়ে ওর সুবৃহৎ দীর্ঘ্য কালো পুরুষাঙ্গ বার করে শুরু করে দিল ।

পাশে তাকিয়ে দেখি মধু, মানে মধুমিতা আমার সুন্দরী , দীর্ঘকেশী, গৌরবর্ণা, উদ্ভিন্ন যৌবনা স্ত্রী গাড়ীর লুকিং গ্লাসটা সেট করে নিয়ে দীপ এর প্রাকৃতিক কাজ এর যন্ত্রটি মনোযোগ সহকারে দেখছে।

এই দিনটার জন্যেই আমি বহুদিন প্রতিক্ষা। গত ছয়মাস ধরে ওকে দীপ এর জন্যে গড়ে তুলেছি। কেন জানিনা যতবার দ্বীপ এর সাথে মধুর কথা ভেবে ওর সাথে প্রতিটা রাত সহবাস করেছি, সেই সবকটা রাত আমি ওকে দানবের মত সুখ দিয়েছি।

কিন্তু এইভাবে আর পারছিলাম না । অবশেষে আমি সিধান্ত নিলাম যে ওদের কে আমি আমার সামনেই মিলিত করব। সেই জন্যেই মধুকে গত ছয়মাস ধরে গড়ে তুলেছি। প্রথম প্রথম খুব রাগ করলেও গত সপ্তাহে দীপ এর আসার কথা শুনে এক কথায় বলে দিল, -তুমি তো তোমার বন্ধুর গুনগান করবেই।

আগে আমি ওর ওটা দেখব। তার পর সিধান্ত নেব। ” আমি দীপ এর লিঙ্গের সাথে খুব ভালোভাবে পরিচিত। আকারে আমার প্রায় দ্বিগুন । বিয়ের পরে আমি আমার লিঙ্গে মধুকে সুখ দিলেও ওকে এতটাই ভালোবেসেছি যে দীপ এর লিঙ্গের যে সুখ সেটা ওকে দিয়ে ওর সুখ আরও বাড়িয়ে দিতে চেয়েছিলাম।

কিগো ? যন্তরটা কিরম? “, মধুকে জিজ্ঞাসা করলাম। মধু চোখ না নামিয়েই বলল , ” কি কালো আর মোটা। ঠিক যেন অজগর সাপ। ” -” পছন্দ হয়েছে তোমার ? হ্যাঁ গো। খুব। এমনটাই তো চেয়েছিলাম গো। ” আমরা দীপকে এখানে আসার কথা বলেছিলাম। কিন্তু আসল কারণ তা বলিনি। বউয়ের পরকীয়া চটি গল্প

এর পর আর এই বব্যাপারে আর কোনো কথা হয়নি মধুর সাথে। সারা সন্ধে ৩ জন এ গল্প করেই কাটিয়ে দিলাম। কিন্তু আমার নজর ছিল শুধু মধুর চোখের দিকে, আর মধুর চোখ ছিল দীপ এর সেই অজগর সদৃশ লিঙ্গের দিকে।

রাত এ যখন মধু সব সেরে খোঁপা তা করে মধু চিত হয়ে শুয়েছে, আমি ডান হাতটা অর হাতকাটা নাইটির ভেতরে গলিয়ে দিয়ে ডান স্তনটা টিপতে টিপতে জিজ্ঞাসা করলাম, তাহলে কি ভাবলে বললে না তো?

রাত এ যখন মধু সব সেরে খোঁপা তা করে মধু শুয়েছে, আমি ডান হাতটা অর হাতকাটা নাইটির ভেতরে গলিয়ে দিয়ে দান স্তনটা টিপতে টিপতে জিজ্ঞাসা করলাম, ” তাহলে কি ভাবলে বললে না তো? ” মধু একটা গোঙানি সূচক শব্দ করে বললো, ” আহ , কি ব্যাপারে বলতো ?

আমি ডান স্তনটা জোরে টিপে বললাম, ” ন্যকা। যেন কিছু জানে না। ওই যে সারাক্ষণ দীপ এর সাপ এর দিক .এ দেখছিল, , আমি দেখিনি ভাবছ? ” -” হুম ” আমি এবার বোঁটা রগড়াতে রগড়াতে বললাম, ” এই বলনা।

কি ডিসিসান নিলে? ” – ” আহ , আমি নিজে কিছু করবো না। ও যদি আমায় নগ্ন করে তোমার সামনে দাঁড় করাতে পারে তাহলে তোমার সামনেই আমি ওর অজগরকে গিলে খাব ।” বুঝলাম আগুনে ঘি গলেছে। আমায় শুধু দুটোকে মেশাতে হবে।

আমি উঠে পরে ওর নায়টিটা কোমরে তুলে দিয়ে যোনিতে জিভ ঢুকিয়ে দিলাম। -“ও মাঃ, “মধু একটা গোঙানি সূচক শব্দ করে উঠলো, ” এই , আসতে। ও মাঃ, এরম করনা , আমার খুব তারাতারি ঝরে যাবে।

বুঝলাম দীপ এর লিঙ্গ ওকে মারাত্মক কামাতুর করে তুলেছে। আমিও ছাড়লাম না, একবার শুধু মুখ তুলে বললাম, – ” কেন? কাল যদি এখানে সাপ ঢোকে তাহলে এত তারা দিলে যে সাপ বেরিয়ে যাবে, আর ঢুকবে না।”, বলেই আবার চাটতে শুরু করে দিলাম। – ” আহ্ , বেরোলে আবার ঢুকিয়ে নেব। বউয়ের পরকীয়া চটি গল্প

মধু আমার মাথাটা চেপে ধরে কথাটা বলল। আমি আরো জোরে জোরে চাটতে লাগলাম।আমি বললাম, ” এই বলনা গো কি করবে। “, বলেই আবার চাটতে শুরু করে দিলাম। – ” আহ , পেলে আগে গিলে খাব। তারপরে ওর সাপটাকে আমার হাত দিয়ে খুব আদর করব…………… আমি একটা নিষ্পাপ মেয়েকে জোড় করে চুদে দিলাম

মধু তার কল্পনার জাল ছড়িয়ে দিতে থাকে। আর আমি সেই জালে জড়িয়ে যেতে থাকি। আমার চাটার সাথে সাথে মধু ” আহ , উহহ , মাঃ গো ” করে শব্দ করে ওঠে আর জাল ছড়াতে থাকে।

ততক্ষণে আমার লিঙ্গ ওর কল্পনার জালে জড়িয়ে জেগে উঠেছে। বুঝতে পারছি আমি আর মধু পাগলের মত কামাতুর হয়ে গেছি , যা আগে কোনদিন হয়নি। কিছুক্ষণ চাটার পরে আমি খাটের উপর হাঁটু গেড়ে বসে ওর কোমরটা ধরে টেনে নিলাম। তারপর আমার লিঙ্গ ওর যোনিতে ঢোকাতেই মধু বলে উঠলো আহ , দীপ আসতে।

এরম করোনা সোনা।ওর মুখের দীপ এর নাম শুনে যেন আমার কামনা যেন আরো দ্বিগুন হয়ে গেল । আমি মধুর কোমর ধরে আছি। আর মধু দুই পা দিয়ে আমার কোমর কে লতার মত জড়িয়ে ধরে নিজের দিকে প্রবল ভাবে টানছে। মধুর চোখ বন্ধ।

সুখের আবেশে আমার উদ্ভিন্ন যৌবনা স্ত্রী যেন সব ভুলে গেছে। মনে হচ্ছে যেন কোনো আদিম মানব মানবী তাদের আদিম খেলায় প্রবৃত। মধু যত দীপ এর নাম নিচ্ছে আমার ঠাপ এর গতি ততই বাড়ছে।

প্রায় ২ মিনিট পরে আমি গরম বীর্য ওর যোনিতে ঢেলে ওর বুকের ওপর শুয়ে পরলাম। দীপ এর সাথে অর সঙ্গম এর কথা ভেবে আমার বীর্য আজ আমায় অবাক করে এত দ্রুত ঝরে গেল। মধুর বুকে শুয়ে পড়তে মধু দুইহাত দিয়ে আমায় জড়িয়ে ধরে বলল, – ” দীপ সোনা , তুমি শুধুই আমার। বউয়ের পরকীয়া চটি গল্প

সকালে উঠে দেখলাম মধু রান্নাঘরে চা করছে। তবে আজ যেন একটু অন্যরকম সেজেছে। লাল রঙের অর্ধস্বছ সিফন শাড়ি , সাথে কালো হাত কাটা ব্লাউস। মাথার খোঁপাতে ক্লিপ আটকানো। পেটখানা স্পষ্ট দেখা যাছে। সাথে গভীর নাভিটাও। কানে বড় বড় ঝুমক দুল।

গায়ে মেয়েলি পারফিউমের গন্ধে সারা বাড়ি ম ম করছে। ব্লাউস টার পিঠটা অনেকটা কাটা। হাতে অনেক চুরি পড়েছে আজ। হাত নাড়ানোর সাথে সাথে রিনিঝিনি বাজছে ।আর গান গাইছে ঘরেতে ভ্রমর এলো গুনগুনিয়ে ঘরেতে ভ্রমর এলো গুনগুনিয়ে। আমারে কার কথা সে যায় শুনিয়ে।

এ মায়া কেমনে মায়া, দিলো সব কাজ ভুলায়ে।ঘরেতে ভ্রমর এলো গুনগুনিয়ে,ঘরেতে ভ্রমর এলো গুনগুনিয়ে…” সকাল সকাল এই দৃশ্য দেখে আমার লিঙ্গ আবার দাঁড়িয়ে গেল।আমি পেছন দিক থেকে জড়িয়ে ধরে দু হাত ওর বগল এর তলা দিয়ে গলিয়ে সুবৃহৎ স্তন দুখানি টিপতে টিপতে বললাম , ভ্রমর এলো না সাপ?

মধু নিজের ঠোঁট কামড়ে বলল, ” হুম , এখন তো ভ্রমর, দেখিয়ে দেখিয়ে হুল ফোটাচ্ছে খালি। ” – ” সাপ কি আজ গর্তে ঢুকবে? ” – ” সেটা সাপ এর মালিক জানে।এই ঘরে চলনা। বউয়ের পরকীয়া চটি গল্প

মধুকে কোলে তুলে নিলাম। মধু বাধা দিয়ে বলল, ” মশাই এর আর তর সইছে না। আর কতদিন সবুর করো। তারপর আমাদের সপ্নপুরণ হবে।কিন্তু আমি যে আর পারছি না, আমারটা যে দাঁড়িয়েই আছে।

দাঁড়াও , ওটার ব্যবস্থা আমি করছি। ” বলে মধু আমার প্যান্টটা নামিয়ে চুসে ঝরিয়ে দিয়ে বলল, ” আজ এই অবধি। আবার পরে হবে। “ আমি চরম উত্তেজনায় অফিস চলে গেলাম। আর গিয়ে যেন আমার কামনা আরো বেড়ে গেল। আমি জানতাম, মিয়া বিবি যখন রাজি তাহলে আর আমাকে আর মাঠে নামতে হবে না।

যেরম ভাবা, তেমন কাজ হলো। দুপুরবেলা আমার ফোন এ মধু একটা সেল্ফি পাঠালো। দেখলাম দীপ আর মধু একটা রেস্তুরেন্ট এ বোসে আছে। বউয়ের পরকীয়া চটি গল্প

সেল্ফিটা তুলেছে দীপ। দীপ এর ডান হাতটা মধুর ডান কাঁধে । দুজনের মুখদুটো খুব কাছাকাছি। প্রায় ঠেকানোই বলা যায়। মধুর বাঁ হাতটা দীপ এর বাঁ কাঁধে । মধু একটা টপ পরেছে।

চুলটা খোলা । কপালে সিঁদুর এর টিপ, বেশ বড় করে পরা টিপটা। দুজনে এমন হাঁসছে যেন মনে হচ্ছে আমায় বলছে দীপ , -” এই দেখ, তোর বৌ এখন আমার। আজ সারা দুপুর ওকে খুব আদর করব।

আমার অফিসে মন বসছিল না। কোনরকম দিনটা কাটিয়ে ৭টায় বাড়ি পৌঁছে দেখি তালা ঝুলছে। ফোন করলাম দুজনকেই, কিন্তু কাউকেই পেলাম না। নানারকম কুচিন্তায় আমার শরীর গরম হতে শুরু করেছে। না জানি ওরা কোথায় কি করছে। প্রায় ৩০ মিনিট পড়ে দেখি ওরা আসছে। বউয়ের পরকীয়া চটি গল্প

দুরে মোড়ের মাথায় দেখলাম। রাত এর বেলা এই পাড়ায় কেউ বেরোয় না অতটা । নাহলে এই সময় আমার বৌকে পরপুরুষ এর সাথে আস্তে দেখলে নিমেষের মধ্যে কথাটা ছরিয়ে পরত। দেখলাম দীপ মধুর কানে কীসব বলছে আর মধু খিলখিল করে হেঁসে উঠছে। যেন বহুপুরনো কোনো প্রেমিক যুগল সারাদিন প্রেমরসে স্নান করে বাড়ি ফিরছে।

ওরা কাছে আসতেই বললাম, ” কিরে? কোথায় গেছিলি তোরা ? এতক্ষণ ধরে ফোন করেও পাচ্ছি না.” দীপ বলে উঠলো , ” আর তোর মনে হলো যে আমি তোর বৌ কে নিয়ে পালিয়েছি? ” -” না, তা না। ” – ” তা না তো কি, এরম সুন্দরীকে একা পেলে কি কেউ ছারে?

আর তাছাড়া মধুই তো বলল যে তুই ৮টার আগে ফিরিস না। “ সকালে আমার যাবার আগে পর্যন্ত “আপনি”, “বৌদি ” এসব বলছিল। মাত্র কয়েক ঘন্টায় সম্পর্কের এত অগ্রগতি দেখে একদিক এ যেমন খুশি হলাম, সেরম ভয়ও পেলাম। যদি ও মধুকে কেড়ে নেয় ।

আমরা আর কথা না বাড়িয়ে যে যার ঘরে চলে গেলাম। মধু ড্রেসিং টেবিলের সামনে দাড়িয়ে নগ্ন হয়ে নিজের স্তন দুখানা খুব মনোযোগ সহকারে দেখছিল। আমিও নগ্ন হয়ে লিঙ্গ উঁচিয়ে ওকে পেছন থেকে জড়িয়ে ধরে স্তন টিপতে লাগলাম। আর পাগলের মত চুমু খেতে লাগলাম।

একবার গলায়, একবার ঘাড়ে। মধু গোঙানি করতে লাগলো। বললাম , ” সত্যি করে বলতো তোমরা কি করেছ?” মধু বলল, ” ও আমায় একটা চুমু পর্যন্ত খায়নি গো। ” -“তাহলে হোটেলে যে জড়িয়ে ধরে ছবি তুললে?” -” ওটাতো আমার আইডিয়া। তোমায় দেখানোর জন্যে। বউয়ের পরকীয়া চটি গল্প

সত্যি বলছ কিছু করনি?” – ” না গো। তবে ও যখন সকালে চান করতে যাচ্ছিল, লুকিয়ে লুকিয়ে ওকে ঘরের মধ্যে নগ্ন হয়ে সাপ এ হাত বোলাতে.দেখেছি। মনে হছিল যেন ছুট্টে গিয়ে আমি ওটা গিলে খাই। “ এটা শুনে আমার রক্ত গরম হয়ে উঠলো। মধুর স্তন দুটো পাগলের মত টিপতে লাগলাম।

তোরা কি এখনি শুরু করেদিলি নাকি? “, দীপ এর গলা পেলাম। আমরা সম্বিত ফিরে পেলাম, আমি মধুকে ছেড়ে দিয়ে বললাম ,”এই তুমি রেডি হয়ে এস।” -” তোরা কি এখনি শুরু করেদিলি নাকি? “, দীপ এর গলা পেলাম। আমরা সম্বিত ফিরে পেলাম, আমি মধুকে ছেড়ে দিয়ে বললাম ,এই তুমি রেডি হয়ে এস।

বলেই আমি বারমুডা পরে বেরিয়ে এলাম। বেরিয়ে দেখি দীপ আমার একটা বারমুডা পরে দাড়িয়ে আছে । আমায় দেখে বললো ,”বাপরে, তোর তো পুরো দাড়িয়ে গেছে। ” আমি বললাম ,” আর তোরটা কি?”, দেখি ওরটা সত্যি আমার দ্বিগুন। দীপ বলল,” চল, মধু ততক্ষণে রেডি হয়ে আসুক, আমরা ২পেগ মেরে দি ।

আমরা দীপ এর খাটে গিয়ে বসলাম। নানারকম গল্প করতে করতে ২পেগ মদ খেয়ে ফেলেছি ইতিমধ্যে । দীপ কি একটা বলতে গেল ঠিক এমন সময় মধু ঘরে প্রবেশ করলো।ওর পোশাক দেখে আমি হতবাক। এরম রূপে ওকে বহুদিন আমি দেখিনি। একটা লাল হাতকাটা, হাঁটু সমান নাইটি পরেছে। বউয়ের পরকীয়া চটি গল্প

এই নাইটি আমার কেনা নয়। তার মানে আজ দীপ কিনে দিয়েছে । মধু খুব রোগা না হলেও, খুব মোটাও না। নাইটিতা ওর গা এর সাথে টাইট হয়ে লেপ্টে আছে। শরীরের প্রতিটা রেখা স্পষ্ট দেখা যাচ্ছে। হাতে নতুন শাঁখা পলা। কপালে সিঁদুর এর বড় টিপ। সিঁথিতে মোটা করে সিঁদুর।

চুলটা খোলা আর ভেজা । চকচক করছে চুলটা। সাদা শরীর এ লাল রং এর খেলা। ঠিক যেন সাক্ষাত অপ্সরা দাঁড়িয়ে আছে। আমায় হাঁ করে থাকতে দেখে দীপকে বলল,” দেখলে তো, তোমায় আগেই বলেছিলাম এ নাইটি আমার টাইট হবে। ” দীপ বলল , ” উফ , হোক টাইট, তোমায় যা লাগছে না, ঠিক যেন অপ্সরা। আমার তো শুধু দেখেই দাড়িঁয়ে যাচ্ছে । কিরে দেবু, তোর বৌকে মানায় নি এই নাইটিটায় ?

আমি পছন্দ করে কিনে দিয়েছি আজ দুপুরে।” আমার বলার কোনো ভাষা নেই। আমি শুধুই তাকিয়ে আছি। আমার বউ এর যে এত রূপ সেটা আজ প্রথম দেখলাম। মায়ের ভোদার বাল কেটে দিল ছেলে mayer voda story

বুকের স্তনজোড়ার উপর বড় বড় বোঁটাগুলো ফুটে উঠেছে। আর আমার বন্ধুর সামনে, আমারই বউ অর্ধনগ্ন হয়ে দাঁড়িয়ে আছে। আমি শুধু বললাম, ” খাসা মানিয়েছে । “ দীপ বললো , ” তাহলে তো ভালই হলো। মধু এসো। বোসো। ” মধু যেন বাধ্য মেয়ের মত এসে বসে পড়ল। বউয়ের পরকীয়া চটি গল্প

নায়টিতা হাঁটুর উপরে উঠে গেছে। বসার পর যেন স্তনজোড়া আরো ফুলে উঠলো। দীপ মধুকে একটা পেগ দিয়ে বললো , ” দেবু আজ তাহলে একটা খেলা খেলব ।” আমি মধুকে বললাম,”তুমি তো মদ খাও না। তাহলে নিলে কেন?

চলবে ….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *