বাংলা গ্রুপ সেক্স গল্প

তিন মাতালের সাথে গ্রুপ সেক্স

আমি অনিতা। বাংলা গ্রুপ সেক্স গল্প আমরা খুব গরীব তাই গ্রামের মহাজনের কাছে সুদ করে টাকা নিয়েছিলাম সেই টাকা শোধ না দিতে পেরে মহাজন ছেলেকে আমার গুদ নিলাম করলাম।

আমার স্বামী মাঠে কাজ করে । তাতে সংসার ভালো ভাবে চলে না। তাই বর্ষায় ঘর সারানোর জন্য গ্রামের মহাজনের কাছ থেকে 10 হাজার টাকা সুদে নিয়েছিলাম সেই টাকা আজ অনেকদিন হয়ে গেল সুদে-আসলে 40000 হয়ে গেছে।

এটা শোধ করার ক্ষমতা আমাদের কোনভাবেই নেই। মহাজন এবার টাকার জন্য খুব চাপ দিতে লাগল। বলছে টাকা না দিলে আমাদের ঘরবাড়ি সব নিয়ে নেবে যদি ঘরবাড়ি নিয়ে নেয় তাহলে থাকবো কোথায়।

এই নিয়ে আমরা স্বামী-স্ত্রী খুব চিন্তায় পরলাম। বাংলা গ্রুপ সেক্স গল্প

পরের দিন সকালে আমার স্বামী কাজ এ বার হবে এমন সময় মহাজন এর ছেলে আর তুই লাঠিয়াল এসে হাজির টাকা দেবেন কিনা বলুন আজকে যে করেই হোক টাকা দিতেই হবে।

যদি টাকা না দেন তাহলে আমরা যাই হোক একটা কিছু করব।

এই কথা আমি ঘর থেকে শুনছিলাম আমি বেরিয়ে আসলাম বাইরে বের হতেই মহাজনের ছেলে আমার দিকে কেমন করে তাকাতে লাগল। আমি বেশিভাগ সময় বাড়িতে নাইটি পরেই থাকি।

আসলে আমাদের অবস্থা ভালো আমি ভালোবেসে কে বিয়ে করেছিলাম আমার ফিগার দেখে এখনো যেকোন ছেলে পাগল।

নাইটির উপর থেকে মাঝারি সাইজের দুধগুলি উঁচু-উঁচু হয়েছিল ওই খানকির ছেলে মনে হয় এটাই দেখছিল। খানকির ছেলে টাকাও নেবে আবার দুধ ও দেখবে । বাংলা গ্রুপ সেক্স গল্প

এই বলে মনে মনে গালাগালি করতে লাগলাম আমি যেমন বলে গালাগালি করছি শুনতে পারলে হয়তো ওরা আমাকে মেরে ফেলবে। আমি কিছুদিনের জন্য সময় চাইলাম কিন্তু সময় দিতে রাজি নয়।

মহাজন ছেলে বলল দেখুন টাকা আমাদের দিতে হবে। না হলে একটা শর্তে আমি টাকা মুকপ করতে পারি আপনার বউকে আমাকে একদিনের জন্য দিতে হবে।

এটা কি ধরনের প্রস্তাব এই কথা শুনে আমার স্বামীর মাথায় আকাশ ভেঙ্গে পড়লো হাজার অভাব হলেও নিজের বউকে কখনো অন্য জনের হাতে তুলে দেওয়া যায় নাকি।

তাও আবার আমাকে খুব ভালোবাসে। আমার মনে মনে একটু ইচ্ছা হচ্ছিল যাইহোক দু’তিনটে নতুন নতুন বাঁড়ার চোদন তো খেতে পারব আবার আমার টাকাটা শোধ হয়ে যাবে।

ওরা এই কথা বলে চলে গেল আর যাওয়ার সময় বলে গেল যে আমরা সন্ধ্যে বেলা আসবো যেকোন একটা করতে হবে। আমি আমার স্বামীকে অনেক বুঝাতে লাগলাম দেখো চামড়ার গুদ একবার চুদলে ক্ষয়ে যাবে না।

তোমার কোনো চিন্তা নেই ওরা আমাকে কত চুদবে 10 12 জন মিলে চুদলেও আমার কিচ্ছু হবে না।

তুমি আমাকে ছেড়ে দাও মাত্র একটা রাতের তো ব্যাপার । বাংলা গ্রুপ সেক্স গল্প

এতগুলো টাকা শোধ হয়ে যাবে বুঝতে পারছ হাজার বোঝানোর পর বিকালে আমার স্বামী রাজি হলো সেদিন রাতে আর আমাকে চুদতে পারবে না তাই সন্ধ্যাবেলা গুদ খুলে ওকে দিয়ে একবার চুদিয়ে ও ধোনটাকে ঠান্ডা করে দিলাম।

ঘরে ঢুকে আমি হালকা-পাতলা সেজেগুজে রেডি হলাম ওরা আসলে ওদের সঙ্গে চলে যাবো। ওরা এসে কথা বলার আগেই আমরা বললাম যে আমরা রাজি তোমাদের এই কথাই।

জমিদারের ছেলে আমাকে নিয়ে সোজা বাগান বাড়িতে গিয়ে উঠল সঙ্গে দুই লাঠিয়াল। আমার একটু ভয় লাগছিল । ভিতরে অন্দরমহলে একটা ঘরে খাটের উপর নিয়ে গিয়ে আমায় ফেলল দিয়ে বাইরে বেরিয়ে গেল।

একঘন্টা পর ফিরল । দেখি তিনজন মাল খেয়ে চুর হয়ে আছে। যারা মদ খায় তাদের আমি দু’চোখে দেখতে পারিনা আর আজকে আমাকে মাতালকে দিয়ে গুদ মারাতে হবে।

তিনজন ঘরে ঢুকে আমাকে জোর জোর করে খাট থেকে তুলে আমার শাড়ি ব্লাউজ সায়া সব খুলে নেংটো করে গুদে পদে তেল মালিশ করছে। বাংলা গ্রুপ সেক্স গল্প

আর ওইদিকে জমিদারের ছেলে বসে বসে মাল গিলছে মাল গিলে আমাকে চুদবে ভয় লাগছে যদি গুদের মধ্যে মদের বোতল ভরে দেয় নেশার ঘোরে।

তাহলে তো আমার গুদ ফেটে মরেই যাবো। মাল খাওয়ার পর আমাকে চিত করে ফেলে গুদেরভেতর আমার বারা ঢুকিয়ে জোরে জোরে চুদতে লাগলো

কিন্তু বেশিক্ষণ চুততে পারল না ওই বোকাচোদার কোনো ক্ষমতাই নেই এক মিনিট মতো জোরে জোরে চুদে আমার গুদে গরম মাল ঢেলে নিস্তেজ হয়ে পড়ে থাকল। bangla baba meye choti golpo বাবা মেয়ের সেক্স লাইফ

এরপরে লাঠিয়াল দুজন আমাকে ধরে চুদতে লাগল ওই খানকির ছেলেদের কি ক্ষমতা ।

চুদে আমার গুদ পোদ ফাটিয়ে ছিঁড়ে ফেলে দিচ্ছে। একজন চুদছে মাল পড়ে যাচ্ছে আবার আরেকজনের সময় হয়ে যাচ্ছে। এইভাবে সারা রাত চুদে আমার গুদ ফাটিয়ে ফেলল। বাংলা গ্রুপ সেক্স গল্প

সকালে জমিদারের ছেলে ঘুম থেকে উঠল আমি ন্যাংটো হয়ে পড়ে আছি তখন আবার দাঁড়িয়েছে

আবার আমার গুদে ধোন ঢুকিয়ে কয়েক খোঁচা মেরে মাল ফেলে দিয়ে পড়ে থাকল বুঝলাম এর কোনো ক্ষমতা নেই যা চোদে লাঠিয়াল দুজন।

ফাতিমা সুলতানা চটি গল্প- Fatima Sultana Choti Golpo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *