বাংলা পরকীয়ার চটি গল্প

বাংলা পরকীয়ার চটি গল্প

বাংলা পরকীয়ার চটি গল্প বউ তুমি ব্যাংকে একা যেও না।যা দিনকাল পড়েছে হররোজ ছিনতাই হচ্ছে তুমি বরং জয়কে সাথে নিয়ে যাওমা আমি একা যাচ্ছি কোথায়?রাফিকে সাথে নিয়ে যাচ্ছি।

রাফি কে নিয়ে যাচ্ছ মানে?এতটুকুন দুধের বাচ্চাকে সাথে নিয়ে গিয়ে তুমি এতগুলা টাকা তুলে আনতে যাবে কোন সাহসে পথে কোন অঘটন ঘটলে কি হবে ভেবেছ?

আজ বিকেলে ঠিকাদার আসবে তার পাওনা টাকা নিতে।মা রাফি বয়স আট বছর হতে চলল তাকে আপনি এখনো দুধের বাচ্চা ভাবেন।আপনার নাতি বড় হয়ে গেছে এখন সব বুঝে, কি যে বল না বউমা।

তুমি রেডি হও আমিই জয়কে ফোন করে বলছিবলে বেলা বেগম নিজেই তার দেবরের বাসায় ফোন দিয়ে উনার জা কে বললেন জয়কে তানিয়ার সাথে একটু বাইরে যেতে হবে।

কাছাকাছি বাসা জয় বাসায়ই ছিল বলল আসছি চাচী।জয় আসার পর রাফিকে সাথে নিয়েই তানিয়া বাসা থেকে বেরুলো তারপর একটা খালি রিক্সা পেতে চড়ে বসল বাবুকে কোলে নিয়ে,জয়ও উঠে বসায় রিক্সায় তিনজন চেপেচুপে বসতে হচ্ছে।যা রোদ পড়েছে।হুডটা তুলে দাও জয় ওকে ভাবী।

জয় হুডটা তুলে দিতে জয়ের শরীরের সাথে নিজের শরীরটা প্রায় লেপ্টে গেল।তানিয়া নিজের ভেতর একটা শিরশিরানি অনুভব করলো যত যাইহোক পুরুষ তো। বাংলা পরকীয়ার চটি গল্প

জয় কলেজে পড়ে,নাকের নিচে কালো গোফের রেখা একহারা গড়নের ছেলে দেখতে আহামরি না সাদাসিধা,গায়ের রংও ময়লার দিকে,চাচাতো দেবর ঠাট্টাতামাসা করে কিন্তু তাই বলে তানিয়া পাত্তা দেয়না খুব একটা।

যদিও বেশ কিছুদিন ধরে জয় নানান ছুতোয় ঠাট্টা ইয়ার্কি করছে সেটা ভাবীর সাথে দেবর করতেই পারে দোষের কিছুনা,উঠতি বয়সে ছেলেরা এক আধটু এমন করতেই পারে।

কিন্তু আজ রিক্সায় বসে তানিয়া টের পেল জয় খুব কায়দা করে বারবার তার বাম দুধে হাত লাগানোর চেস্টা করছে।এটা সে আরও কয়েকদিন করেছে তানিয়া ভেবেছিল অনিচ্ছাকৃত ঘটে গেছে কিন্তু আজকের ঘটনাতে প্রমাণ হয়

জয় একটা উদ্দেশ্য নিয়েই এসব করছে।প্রথমে সুড়সুড়ি লাগছিল তাই সে পাত্তা দেয়নি ভেবেছে হয়ত ভুলে হাত লেগে গেছে।

তাতে জয়ের সাহস আরো বেড়ে গেল সে রিক্সা চলতে থাকার সাথে সাথে বারবার তার হাত ছোঁয়াতে লাগল ডাঁসা মাইয়ে,যদিও ব্রা পড়ে থাকাতে পুরোটা স্বাদ মিটছিলনা কিন্তু মাঝে মধ্যে রিক্সা যখন কোন গর্তে পড়ে ঝাঁকি খাচ্ছে

তখন তার হাতটা তানিয়ার বগলের নীচ দিয়ে বেশ ঢুকে যাচ্ছিল আর সেই পুর্ন সুযোগটার ফায়দাই নিচ্ছিল পুরোদমে।জয় চ্যাংড়া সদ্য যুবক নারীদেহের সম্পদের প্রতি

তার চুম্বকীয় আকর্ষণ থাকবে সেটাই স্বাভাবিক,ইন্টারনেটের কল্যানে পেঁকে গেছে আজকালকার ছেলে মেয়েরা।ভাবীর রুপ যৌবনের প্রতি তার যে আকর্ষণ জন্মেছে বেশ কিছুদিন

থেকে সেটা সে বেশ উপলব্ধি করছিল।আজ এমন মহাসুযোগে জীবনের প্রথম কোন নারী স্তনে হাত বুলিয়ে তার বাড়ার টেম্পারেচার বাড়তে বাড়তে সেখান থেকে লাভা

উদগিরণ হয়ে হয়ে জাঙ্গিয়াটা ভিজে যাচ্ছিল।তানিয়া প্রথমে ব্যপারটা মনে করেছিল নিতান্ত দুর্ঘটনা কিন্তু যখন দেখলো জয় ইচ্ছে করেই করছে তখন বেশ বিস্ময়ে নির্বাক হয়ে গেল কি করবে সে বুঝে উঠতে পারছিলনা।

জয় তার বয়সে তারচেয়ে কমসে কম আট দশ বছরের ছোট হবে,এই বয়সেই একটা ছেলের এমন দুঃসাহস দেখে তানিয়ার মাথা কাজ করছিল না। বাংলা পরকীয়ার চটি গল্প

বকা দিবে কিনা ভাবতে ভাবতেই ব্যাংকের সামনে এসে রিক্সা থেমে যেতে তানিয়া টাকা তুলতে চলে গেল বাবুকে নিয়ে জয়ও তার পিছু নিল।

ব্যাংক থেকে বেরিয়ে যথারীতি আগের মতই রিক্সায় বসে বাসায় ফিরছিল একবারের জন্যও জয়ের সাথে চোখাচোখি অথবা কথাও হয়নি।জয়ও চুপচাপ বসে আছে।

কিছুদুর যেতেই তানিয়া আবার টের পেল জয়ের দুঃসাহসী হাত এবার তার ডান মাইটা হালকাভাবে ধরে টিপছে,তানিয়া সরাসরি জয়ের মুখের দিকে চোখ রাঙ্গিয়ে তাকালো

জয় ভ্যাবাচ্যাকা খেয়ে গেছে জয়।তুমাকে আমি অনেক ভাল ছেলে মনে করতাম।হাত সরাও তানাহলে চড় খাবে।জয় ভয় পেয়ে হাত সরিয়ে নিয়ে জড়সড় হয়ে বসে আছে।

রাফি মায়ের দিকে অবাক দৃস্টিতে থাকিয়ে জিজ্ঞেস করলো।আম্মু তুমি চাচ্চুকে বকছো কেন? না বাবা বকছি না।আমি তো দেখলাম তুমি বকছো।না বাবা বকিনি।তুমি ঠিক হয়ে বস তো এভাবে বেঁকে বসলে রিক্সা থেকে পড়ে যাবে।

বাসার সামনে রিক্সা থামতেই জয় তানিয়ার সাথে কোন কথা না বলেই চলে গেল।তানিয়া রাফিকে নিয়ে বাসায় ঢুকে গেল কিন্তু তার মনে খচখচ করছিল জয়কে এভাবে বকা দেয়ার জন্য।

সে কিছুতেই ভেবে পাচ্ছিলনা সেদিনের ছোট্ট সেই জয় তার সাথে পুরুষালী আচরন করছে।এই বাড়ীতে সে বিয়ে হয়ে যখন এসেছিল প্রায় নয় বছর আগে তখন জয় ছিল নয় দশ বছরের কিশোর

আজ সে দেখতে দেখতে বড় হয়ে যুবক বনে গেছে।তানিয়ার হাজবেন্ড ভাগ্যান্নেষনে ইউরোপ প্রবাসী পাঁচ বছর হতে চললো এখনো কাগজপত্র ঠিক করতে পারেনি তাই দেশেও আসতে পারছে না।

আট বছরের ছেলে রাফি আর শাশুড়ি নিয়েই সংসার।রাজুর দুই বোন একজন বড় তার বিয়ে হয়েছে জামাই সৌদি থাকে আর ছোটটারও বিয়ে হয়ে গেল গতবছর সে এখন স্বামীর সাথে লন্ডনে আছে।

রাজু দেখতে সুদর্শন লম্বা চওড়া দেহ, স্বামী অথবা মানুষ হিসেবে অত্যন্ত ভাল, কোন কিছুর অভাব রাখেনি, তানিয়া যখন যা চেয়েছে সব পেয়েছে রাজুর কাছ থেকে। বাংলা পরকীয়ার চটি গল্প

শুধু শুন্যতা একটাই রাজু পাশে নেই।রাজুর সাথে যৌনজীবন খুবই সুখের ছিল বিয়ের পর চার বছরের মত স্বামীসঙ্গ মিলেছিল রাজু তাকে কানায় কানায় পুর্ণ করে দিয়েছে তাই কোনদিন অন্য ভাবনা মাথায়ই আসেনি।

মাঝে মাঝে কোন কোন রাতে ঘুম আসেনা গুদের ভেতরে লক্ষ লক্ষ পোকারা যখন জেগে কামবাই উঠে তখন রাজুর মোটা লিঙ্গের অভাব খুব বেশি হাহাকার করে দেহের পরতে পরতে।

তানিয়া তখন গুদে আঙ্গুল পুরে জল খসানোর খেলায় মত্ত হয়।আবার কোন কোন ভোররাতে রাজু ফোন দিয়ে যখন ফোনসেক্স করে তখনও আঙ্গলি করে করে গুদ লাল হয়ে যায় তবু যেন গুদের খাই মেটেনা।

পুরুষদন্ড ছাড়া কি নারীর যৌবনজ্বালা নিবারণ হয় কখনো?তানিয়ার রাতগুলো তাই কামপ্রদীপের শিখার মত জ্বলতে থাকে যা দিনের আলোয় কারো বুঝার সাধ্য নেই।জয়ের হাতের স্পর্শে কেন জানি কোথায় না পাওয়ার করুণ বিউগল বেজে চললো সারাক্ষণ তানিয়া নিজের ভেতর ছটফট করতে লাগলো।

সারাটা দিন রাফি আর শাশুড়িকে নিয়ে ব্যস্ততায় কেটে গেল কিন্তু রাতে বিছানায় শুয়ে বারবার কেন জানি জয়কে মনে পড়ছিল।কেন?নিজেকেই নিজে প্রশ্ন করলো সে।

জয় একটা চ্যাংড়া ছেলে তারমধ্যে আকর্ষিত হবার মত এমন কিছুই নেই এখনো ঠিকমতন গোঁফদাড়িও উঠেনি তার প্রতি কেন এই দুর্বলতা?জয় সহজলভ্য তাই কি? বাংলা পরকীয়ার চটি গল্প

তানিয়ার ভেতরে একটা নিষিদ্ধ কামনা জেগে উঠলো যেটা অপ্রাপ্তি থেকে সবারই মনের জানালায় উকি মারে।তানিয়া মনের সাথে যুদ্ধ লড়ছে যে নিষিদ্ধের স্বপ্নিল হাতছানি সে দেখতে পাচ্ছে তাতে সাড়া দেবে কিনা।

জয় কি চাইছে সেটা তো পরিস্কার,নিজের চেয়ে বয়সে এতো ছোট একটা ছেলের সাথে ফ্লার্ট করতে মন সায় দিচ্ছেনা।

আবার খুব লোভও জাগছে একাধারে এমন সুবর্ণ সুযোগ কেউ ঘুর্ণাক্ষরেও টের পাবেনা একটু ফান করা হলো।তানিয়ার গুদ গরম হয়ে উঠল মুহুর্তে সে জয়কে কল্পনা করে করে একহাতে গুদ খেচতে লাগল।

আচ্ছা জয়ের বাড়া কত বড় হবে? শরীরখানা যেমন একহারা বেশি বড় হবার কথা না।রাজুর সুঠাম তাগড়া শরীর সাত ইঞ্চি লম্বা মোটাও বাড়া বেশ

সেই তুলনায় জয় যে ধারে কাছেও আসতে পারবেনা সেটা অনুমেয়।পুরুষরা বাড়ার আকৃতি পায় জেনেটিকভাবে তাই জয়ও হয়তো রাজুর কাছাকাছি সাইজের হবে।ভাবনার ঘুড়ি কেটে গেল মোবাইলের বিপ বিপ আওয়াজে।মেসেজ এসেছে।স্যরি ভাবী।

জয় মেসেজ পাঠিয়েছে।তানিয়া ঘড়ি দেখলো রাত প্রায় একটা বাজতে চলেছে।এসময় জয় মেসেজ পাঠালো মানেটা কি? বাংলা পরকীয়ার চটি গল্প

তানিয়া ভাবছিল রিপ্লাই দেবে কিনা ঠিক তখনি আরেকটা মেসেজ এলো
-আমি জানি তুমি আমার উপর রেগে আছো
-তাই রাগ ভাঙ্গাতে এত রাতে মেসেজ দিচ্ছ
-কি করব ভাবী কিছুতেই ঘুম আসছে না বারবার মনে হচ্ছে আমি তুমার মনে কষ্ট দিয়ে ফেলেছি
-সেটা বুঝতে পারলে তো ঠিক আছে।
-ভাবী তুমি কি আমাকে ক্ষমা করেছ
-ভেবে দেখি ক্ষমা করা যায় নাকি শাস্তি দিতে হবে
-তুমি যে শাস্তি দেবে আমি মাথা পেতে নেব
-হুম।কি শাস্তি দেয়া যায় সেটাই ভাবছি।তা লেখাপড়া ছেড়ে এইসব ভাবা হচ্ছে আজকাল।কালই চাচীকে বলতে হবে
-প্লিজ ভাবী আব্বা আম্মাকে বলোনা।বললে আমি সবার কাছে খুব খারাপ হয়ে যাব
-কাজটা কি ভাল করেছ?
-আমি খুবই স্যরি
-ওকে আর এতো স্যরি বলতে হবেনা বারবার।কলেজে একটা গার্লফ্রেন্ড জুটিয়ে নাও দেখবে সব ঠিক হয়ে যাবে।না কি এরমধ্যে জুটিয়ে নিয়েছ
-দূর ভাবী কি যে বল না।
-কেন খারাপ কি বললাম।কাউকে মনে ধরেনি? বাংলা পরকীয়ার চটি গল্প
-যাকে মনে ধরেছে সে তো মনে ঠাই দেবেনা জানা হয়ে গেছে
-তাকে বুঝিয়ে বল তুমার মনের কথা
-সাহসে কুলোয় না
-দূর পাগল পুরুষ মানুষ এতো ভীতু হলে কি চলে
-তাকে তো সাহস করে ট্রাই করলাম কিন্তু ফল পেলাম উলঠো

তানিয়া বুঝে গেল জয় কার কথা বুঝাতে চাইছে তার কাম আগুনে জ্বলতে থাকা গুদের মুখ হা হয়ে কতকত করতে থাকায় সে হাত বুলাতে লাগলো সেখানে।কেন জানি জয়ের সাথে একটা নিষিদ্ধ খেলায় মেতে উঠতে মন চাইছে
-তুমি কি বলছ বুঝতে পারছো
-তুমি কি আমাকে এখনো কচি খোকা ভাবো।আমি বড় হয়ে গেছি।আমি জানি আমি কি চাই
– বড় হয়েছ কিছুটা বুঝছি।তা কি চাও?
-আরো বুঝতে চাও।ভালবাসা চাই
-চাচা চাচীকে কালই বলতে হবে আপনাদের ছেলে বড় হয়ে গেছে এবার একটা সুন্দরি মেয়ে খুজে বিয়ে দিয়ে দিন
-সাথে এইটাও বলিও এক সুন্দরীর রুপে যে দিওয়ানা হয়ে আছি
-আচ্ছা বলবো।তা সেই মানুষটা কে?
-চোখে আঙ্গুল তুলে যদি দেখিয়ে দিতে হয় তাহলে কি হবে?তুমি নিজেই খুজে নাও
-বারে আমি জানবো কিভাবে কে তুমার হৃদয় হরণ করেছে
-তুমি খুজে দেখ পেয়ে যাবে
-আচ্ছা চেস্টা করে দেখি।এখন ঘুমাও অনেক রাত হয়েছে সকালে কলেজ আছে না?
-হ্যা।ওকে গুড নাইট।
-গুড নাইট।

তানিয়া আঙ্গুলে গুদের দফারফা করে জয়কে কল্পনা করতে করতে কখন যে ঘুমিয়ে গেল নিজেও টের পেলোনা

ফোন করে ভাবীর সাথে যেতে বলতেই জয়ের মনটা খুশীতে বাকবাকম করতে লাগলো।এমন সুযোগ কচিৎ আসে,ভাবী সাধারণত রাফিকে সাথে নিয়েই বাইরে যান নিতান্ত প্রয়োজন না হলে ডাকেনও না তাই সুযোগ মিলতেই সে ঝটপট রেডি হয়ে গেল। বাংলা পরকীয়ার চটি গল্প

বুকের ভেতর দামামা বেজেই চলেছে।ইন্টারনেট সার্ফ করে করে অজাচার গল্প পড়ে ভাবীর প্রতি এক দুর্বোধ্য আকর্ষণ তাকে বারবার চুম্বকের মত টানে।সে সুযোগ পেলেই ভাবীর সাথে ঠাট্টা ইয়ার্কি করে তালে হাত সাফাইও হয়ে যায় ভাগ্য সুপ্রসন্ন হলে।

ভাবি যেমন সুন্দর তেমনি সেক্সি ফিগার দেখলে বম্বের নায়িকাদের মুখ ভেসে উঠে।এমন জিনিস রেলে ভাইয়া কেন যে মরীচিকার পেছনে ঘুরে মরছে তা জয়ের বোধগম্য হয়না।ভাবীর খাড়া মাইদুটি যেন সারাক্ষণ চোখের সামনে ভাসে খুব ইচ্ছে করে ধরে আদর করতে কিন্তু সাহসে কুলোয় না।

কতদিন সুযোগে দেখা হয়েছে ভাবী সুগভীর নাভিকূপ, সরু কোমরের পাছার দুলুনি বুকে কত যে কাঁপুনি ধরিয়েছে,কত যে রাত ভাবীকে কল্পনা করে খেচে খেচে মাল ছিটকে বিছানার চাদর লুঙ্গি নস্ট হয়েছে তার ইয়ত্তা নেই।

পারিবারিক অজাচার গল্পগুলো পড়ে জয়ের কেন জানি মনে হলো ভাবী ভাইয়াকে ছাড়া খুব কস্টে রাত কাটায়,দেবর ভাবীর যৌনমিলনের অনেক কাহিনী পড়ে সে বুঝতে পেরেছে ভাবীর মনের দরজায় নক করলে সে স্বর্গের দরজা খুলে যেতে পারে।তাই সে তক্কেতক্কে থাকলো সুযোগের। বাংলা পরকীয়ার চটি গল্প

ইন্টারনেট ঘেটে বাল পেকে গেছে তাই কিভাবে এগোতে হবে নিজেই একটা ছক একে নিল মনে মনে। ভাবীর মাথায় হিজাব পড়া মুখটা আজ খুব সুন্দর লাগছিল।

রিক্সায় উঠতেই রোদের জন্য ভাবী হুড তুলে দিতে বলাতে জয় আরো খুশী হয়ে উঠে ঝটাপট হুডটা তুলে দিতেই ভাবীর নরম তুলতুলে দেহের ছোঁয়া পেয়ে জয়ের প্যান্টের ভেতর তোলপাড় শুরু হয়ে গেল,মদনরস বের হয়ে জাঙ্গিয়া যে একটু একটু করে ভিজছে সেটা সে খুব ভালমতো টের পাচ্ছে।

ভাবী রাফিকে কোলে নিয়ে বসে আছে আড়চোখে সে দেখে নিল ব্লাউজের নীচ দিয়ে ফর্সা পেটটা দেখা যাচ্ছে।জয় কায়দা করে ডান হাতটা নিয়ে গেল তানিয়ার ডান মাইটা লক্ষ্য করে তারপর নাগালে পেতে এমনভাবে বসে রইলো যাতে রিক্সার ঝাঁকুনিতে আপনাতেই হাতের সাথে বাড়ি খায়।

ব্রায়ের নরম ফোম ভেদ করে যদিও মাইয়ের নাগাল মিলছিলনা তবু স্প্রিংয়ের মতো বাড়ি খাওয়ায় বুঝা যাচ্ছে টাইট মাই টিপে হাতের ঝাল মেটানো যাবে। বাংলা পরকীয়ার চটি গল্প

জয়ের সাহস বেড়ে গেল ভাবী কিছু বলছেনা দেখে।সে অনবরত চেস্টাই করে যাচ্ছিল অভিস্ট লক্ষ্যভেদ করতে।দু একবার নাগাল পেতে পেতে হাতছাড়া হয়ে গেল তাই মনটা খারাপ হয়ে সে আরো অস্থির হয়ে উঠে হাতটা আরো বাড়িয়ে দিল যতটা পারা যায় ঠিক তখনি ব্যাংকের সামনে এসে রিক্সাটা

থেমে গেল বেরসিকের মতো,ভাবী রাফিকে নিয়ে নেমে যেতে সেও কিছুটা হতাশ হয়ে পিছু পিছু গেল।ব্যাংক থেকে টাকা তুলে আবার রিক্সাতে উঠেই জয় প্রিপারেশন নিল এইবার যেভাবেই হোক মাই টিপতেই হবে।

রিক্সা কিছুদুর যাবার পর সে কায়দা করে ভাবীর বগলের নীচে দিয়ে ঢুকিয়ে দিল তারপর ডান মাইটা টিপে ধরলো হাতের মুঠোয়।উফ শালীর মাই এতো তুলতুলে আর কি সুন্দর সাইজ একদম হাতের খাপে ভর্তি হয়ে যাচ্ছে।

জয় পকাপক কয়েকটা টিপন দিয়ে দিল,ভাবী কেমন আড়ষ্ট হয়ে গেছে টিপন খেয়ে।হটাৎ ভাবী চোখ গরম করে তাকিয়ে ধমক দিতেই মাই ছেড়ে দিল সে ভয় পেয়ে। bangla cuckold choti কাকোল্ড চটি গল্প

এতোটা দুঃসাহস দেখানো মনে হয় ঠিক হয়নি,ভাবী যদি বাসায় বলে দেয় সর্বনাশ হয়ে যাবে ভাবতেই কলিজা শুকিয়ে গেল। বাংলা পরকীয়ার চটি গল্প

সারাটা পথ জয় চুপসে বসে রইলো রিক্সায় চাচীদের বাসার সামনে রিক্সা থামতেই প্রায় দৌড়ে পালালো।বাসায় আসার পর থেকে জয়ের খুব অশান্তি লাগছিল সাথে ভয়ও হচ্ছিল এই বুঝি আম্মা বা আব্বা ডেকে বকা দিবে।

দিনটা কাটলো টেনশনে টেনশনে,সন্ধ্যা পেরিয়ে রাত বারোটা বেজে যেতেই জয় বুঝে ফেললো কেল্লা ফতে ছক্কা লেগে গেছে,মনে হচ্ছে ভাবীকে পটানো যাবে,ভাবতেই জয়ের বাড়াটা তিড়িংতিড়িং করে লাফাতে লাগলো,সে ভাবীকে কল্পনা করে একদফা খেচে নিল আচ্চামত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *