মাকে চুদার পানু গল্প

হোটেলে গিয়েই মাকে নেংটা করে চুদতে হবে ma chele panu

আমি অনিল চৌধুরী। মাকে চুদার পানু গল্প সবার জীবন এক নয় তেমনি সবার সেক্স লাইফ ও একভাবে আসেনা। তেমনি আমার আসেনি নরমাল বাকি দশটা ছেলের মতো। আমার সেক্স লাইফ অন্যদের থেকে আলাদা হলেও বরং অনেক আনন্দ এর ছিল। আজ সেই সব স্মৃতির ভান্ডার খুলে বসতে বসেছি।

আমরা যৌথ পরিবার। আমার বাবা কাকা মা কাকী একইসাথে থাকি। কাকীর দুই মেয়ে আর আমি আর আমার দুই ভাই মিলে আমাদের এই ছোট চৌধুরী পরিবার।

বাহিরে থেকে সাজানো গোছানো নরমাল একটা পরিবার মনে হলেও ভিতরে মোটেও বেপারটা অমন নয়। আর তার শুরু যদি করতে হয় তাহলে এভাবেই করা ভালো যে আমার দুই ভাই ও আমার কাকীর দুই মেয়ের এর বাবা আমি।

একইসাথে এই বাড়ির দুই রমণীকে আমি নিজের আয়ত্তে নিয়ে ভালোবাসা আর যৌনতা দিয়ে ধরে রেখেছি আর আগলে রেখেছি পরিবার তাকে। ma chele panu

এই সবের শুরু হয় আর ৩ বছর আগে। যখন আমার বাবা একটা একসিডেন্ট এ প্যারালাইজ হয়ে বেড এ পরে যায় আর ঠিক সেই সময়ে আমার নেশাখোর জুয়াখোর কাকা জুয়ার আসরে আরেকটা জুয়ারীকে খুনের দায়ে জেল এ চলে যায়। আমি তখন মাত্র ভার্সিটি এর ২য় বর্ষ পড়াশুনা করে দিন কাটে আর গার্লফ্রেন্ড না থাকায় রাতে পর্ন দেখে বাড়া খেচে ঘুম নিয়ে আমার জীবন। হটাৎ করে যখন পরিবারের বোঝা আমার উপরে পরে তখন পড়া ছেড়ে আমাকে বিজনেস ধরতে হয়।

দিন রাত বাবার সেবা করে মায়ের দিন কাটতো। আমার মা ছিল এলাকার সব চেয়ে সুন্দরী আর কামনাময় মেয়ে। কোক বয়সে বিয়ে হয়েছিল কিন্তু ৪০ বছর বয়সেও সামনের ভারী দুটো ৩৮ সাইজের মাই এর কোমরে হালকা চর্বি দিয়ে বাক নিয়ে বিশাল করে ৪০ এর কোমর নিয়ে মা সহজে পাড়ায় হাঁটাচলা করলে এক মাস্তানদের উহঃ আঃ শব্দ আর বৌদিদের হিংসা হতো।

মিথ্যে বলবনা। এমন অনেক রাত ছিল মায়ের গোসল ভূলে দেখে সেই রাতে মাকে কল্পনা করে খেচেচি কিন্তু টেনশন এ আর পরিশ্রমে আমার মার যৌবন যেন আস্তে আস্তে নিভে যেতে লাগলো আর তারই সাথে মাত্র বিয়ে করে আনা ২৫ বছরের আমার কাকী কি করবে বুঝে উঠতে পারছিলনা নাহ।

মাকে কষ্টে দেখতে দেখতে মায়ের প্রতি একটা অন্যরকম ভালোবাসা তৈরি হয়ে গেসিলো। মাঝে মাঝে মাকে নিয়ে ছাদে বসে গল্পো করতাম ঘুরতে যেতাম। কিন্তু মা প্রায় এ কানতো। কেন কানতো সেটা বলটোনা।

একদিন একটা কাজে বাবার কাছে বসে আছি। হটাৎ বাবা কাজের কথার মাঝে আমার দিকে তাকিয়ে বলল অনিল তোর মার একটা বিয়ে দিয়ে দিতে পারবি?

আমি তো শুনে তাজ্জব হয়ে গেলাম। কি বলে এইসব বাবা।

বাবা অন্যদিকে তাকিয়ে বলতে লাগলো –“ দেখ অনিল তোর মা সারাজীবন আমার পাশে ছিল কিন্তু এখন এই বয়সে আমি বিছানায় পরে আছি আর তোর মা নিজের জীবন শেষ করছে। তুই তো জানিস তোর মা কতটা আনন্দ ভালোবাসা প্রিয়। “

এরপর নিঃশাস ফেলে বললো- “তার ছাড়া কোন দিক দিয়েই তোর মায়ের কাছে আমি স্বামী হিসেবে ঠিক নই। তুই বুঝসিস আমি কি বলছি “। মাকে চুদার পানু গল্প

আমি কি বলবো বুঝতে না পেরে চলে আসলাম।

সেদিন বসে অনেক ভাবলাম কিভাবে আবার পরিবারে আনন্দ আর মায়ের মুখে জ্যোতি আনা যায়। অনুভব করলাম যদি আমিই সেই আনন্দ ভালোবাসা মাকে দিতে পারি তাহলে কি কষ্ট দূর হবে? কিন্তু মা কি আমাকে বাধা ভেঙে ভালোবাসতে দিবে? এমন অনেক চিন্তা নিয়ে দুদিন রাত পর এক রাতে মা কাজ শেষে ঘুমাতে যাবে বলে উঠে যাচ্ছিল তখন মায়ের হাত ধরে বলি মা চলো আজ আমার সাথে ঘুমাও। গল্প করি । অনেক দিন গল্প করিনা।

মা আমার দিকে তাকিয়ে বলল- চল। ma chele panu

মাকে নিয়ে লাইট বন্ধ করে জানালার আলোতে বিছানায় শুয়ে পড়লাম। বিভিন্ন গল্প করতে করতে মার হাত ধরে বললাম- “ মা দেখো আমি জানি তুমি অনেক কষ্ট পাচ্ছ। আমি তোমাকে এভাবে দেখতে পারিনা। তুমি যদি চাও আমি তোমাকে সেই সুখ আবার হয়তো দিতে পারি। “

মা আমার কথা ভালো করে না বুঝে জিজ্ঞেস করলো “ কি বলতে চাচ্ছিস বুঝলাম না “

আমি তোমাকে বাবার মতো ভালোবাসা দিতে চাই। সব ভাবে “এই বলে মায়ের বাহুতে স্পর্শ করলাম।

মা উঠে জোরে আমাকে একটা চড় দিয়ে চলে গেল।

এরপর বেশ কদিন চলে গেল। একদিন বাবাকে হসপিটাল থেকে আনার সময় বাবা আমার হাত ধরে বলল “ অনিল তোর মা আমাকে কিছু কথা বলেছে, তোর মা আমাকে ভালোবাসে তাই মন মানতে চায়না। তুই তমালিকাকে (মায়ের নাম) বুঝিয়ে তোর মত করে ভালোবাস। আমার আশীর্বাদ রইলো তোর জন্যে।

“বাবাকে বাসায় নিয়ে যেয়ে মায়ের জন্যে একটা গোলাপি শাড়ি সুন্দর দেখে ব্লাউস পেটিকোট কিনলাম সাথে বিদেশি নায়িকারা যেমন বেবহার করে তেমন ডিজাইন করে কাটা কাটা ব্রা আর প্যান্টি কিনলাম। কিনে এনে মাকে দিলাম মা দেখে চুপ করে থাকলো। মায়ের হাত ধরে বললাম আজকে এইগুলো পড়ো । মা চুপ করে চলে গেল। মনে হলোনা মা পড়বে।

সেইদিন রাতে বেশ রাত করে ফিরলাম। ঢুকে অবাক হয়ে গেলাম। দেখি মা সেই গোলাপি শাড়ি পরে টেবিলে এ মাথা রেখে ঘুমিয়ে গেছে সামনে খাবার নিয়ে যেন স্বামীর জন্যে অপেক্ষা করতে করতে ঘুমিয়ে গেছে। দরজা খোলার শব্দে মায়ের ঘুম ভেঙে যায় আর মা উঠে দাঁড়ালো। আমার চোখ তখনো মায়ের শাড়ি আর সুন্দর ভাঁজে ভাঁজে শরীরের দিকে দেখে মা নরম করে হাসি দিল লজ্জা নিয়ে।

এবার ঘরে চলে গেল গিয়ে টিভি দেখতে লাগলো। আমি খেয়ে রুমে যেয়ে মায়ের হাত ধরে বললাম “ তোমাকে অনেক সুন্দর লাগছে মা। মনে হচ্ছে নতুন বউ। “ মাকে চুদার পানু গল্প

মা কপট অভিমান করে বললো “ তা শাড়ি কিনে দিয়ে নিজে রাত করে ফিরলি কেন ?”

মাকে ধরে মায়ের কপালে চুমু দিলাম। কপালে আরও চুমু এই যে গালে চুমু দিলাম। এইবার আস্তে করে ঠোঁটে ঠোঁট নিয়ে চুমু দিলাম। মায়ের চোখ দিয়ে পানি এসে আমার গালে লাগলো। আমি মাকে আরো আগলে ধরে আদর করে বললাম “আজকে তোমাকে অনেক ভালোবাসবো দেখো “ মা আমার গলা জড়িয়ে ধরলো।

মাকে এবার কিছুটা নিজের মতো করে জোরে চাপন দিয়ে লিপ কিস করতে লাগলাম । মাকে দেয়ালে ঠেলে নিয়ে মায়ের মুখে নিজের জিব্বা ঢুকিয়ে মায়ের লালা গুলো মুখে নিতে লাগলাম আর ইতিমধ্যে আমার প্যান্ট এই মধ্যে বাঁড়াটা শক্ত হয়ে তাঁবু তার শক্ততা অনুভব করতে লাগলাম মাকে। ma chele panu

মা নিজেই আস্তে আস্তে নিজেঁকে সপে দেয়। হালকা বাড়া ঠেলে আর মায়ের বুকের সাথে নিজের বুক চেপে রাখকম । আস্তে করে সরে গিয়ে মাকে বিছানায় নিয়ে আসলাম। শুইয়ে দিয়ে দেখি মা চোখ বন্ধ করে শুয়ে আছে।

এভাবে মাকে আমি চাইনা। মাকে আমি একদম নিজের মতো করে চাই তাই সেভাবে যেন পাই সেই উপায় এ শুরু করলাম। মায়ের শাড়ি খুলতে লাগলাম। শাড়ি ব্লাউস খুলে ভিতরের কালো বিদেশি ব্রা তা চোখে পড়লো। তখনই না ধরে আমি পেইটকোট এর দিকে চলে গেলাম। মায়ের দুই হাতের বাধা বোধ করলাম যখন পেটিকোট এর ফিতা খুলে দিতে লাগলাম। মাযের হাত সরিয়ে জোর করে পেটিকোট নামিয়ে দিয়ে প্যান্টি এর উপর দিয়ে নাক আর মুখ ঘষতে লাগলকম আর মা উমমম নাহ অনিল ওখানে মুখ দিস নাহ ।

উপরে আয়। বলে টানতে লাগলো। আমি মায়ের কথা এ শুনে কামড়াতে লাগলাম হালকা করে প্যান্টিন এর উপর দিয়ে ভিজে থাকা জায়গার উপর। ওখানে কি আছে সেটা বলে দিতে হলোনা আমাকে এভাবে কিছুক্ষন যেয়ে দেখি মা উপরে না টেনে হালকা নিচের দিকেই চাপ এইযে রেখেছে হাত। বুঝকাম এখন আর আগাতে হবে। প্যান্টিটা দুই হাত দিয়ে চিরে ফেললাম।

মা তখনও আরামের ঘোরে থাকায় বুঝলে কি কিন্তু যেই আমি মায়ের হালকা কালো আর লাল মাখা যোনির উপরের বালে আঙ্গুল বুলিয়ে যোনির দেয়ালে জিব্বা লাগেলাম আম্মু ধাক্কা দিয়ে আমাকে সরিয়ে দিতে লাগলো “ ছিঃ কি করছিস নোংরা বোধ ও নাই তোর ? “ ।

“মা তোমার সব আমার কাছে অমৃত , তুমি একটু শুয়ে আরাম নেও “ এই বলে ভালো করে মনোযোগ দিলাম মায়ের যোনিতে। যোনির দুটো দেয়াল সরিযে ভিতরের ভেজা গড়তে নিজের জিব্বা ঢুকিয়ে ঠেলে নাড়ানো দিলাম আর মা ওহঃহঃ বলে জোর চিৎকার দিয়ে উঠলো। মাকে চুদার পানু গল্প

অনেকদিন কোনোরকম যৌনতার স্বাদ না পাওয়া আমার মা আমার জীববার আক্রমণে অবিরাম ভাবে জল খসাতে লাগলো ভোদায়।

দু হাত দিয়ে বীজের মুখ ঢেকে ঠিকই নিজের ভোদাটা একটু একটু ঠেলে দিতে লাগলো আমার মুখের দিকে। মাকে আজ মানসিক আর শারীরিক দু ভাবেই সুখের জোয়ারে ভাষাব বলে ঠিক করেছি আমি।

তাই ভোঁদার মধ্যে আস্তে আস্তে জিব্বা তা ঠেলে ঠেলে ভিতরে নিতে লাগলাম আর দু আঙ্গুল দিয়ে ক্লিটোরিসের উপর দিয়ে বুলিয়ে দিলাম।

ক্লিটে আঙ্গুল পড়তেই মা আর জোরে নড়ে উঠলো। বুঝলাম আস্তে আস্তে নিজে থেকেই ছেড়ে দিবে সম্পূর্ণ ভাবে শুধু একটু ভালোবাসা আর আরাম দিয়ে সেটা নিতে হবে। মনোযোগ দিয়ে ভোদা আর ক্লিট ম্যাসাজ করে দিতে লাগলাম প্রায় ২০ মিনিট ধরে এই দিকে মা চুপ করে দু হাত দিয়ে মুখ ঢেকে নীরবে ভোদার জল ছেড়ে যাচ্ছে অবিরাম। ma chele panu

হটাৎ উঠে দাঁড়ালাম। অন্ধকার রুমে ঠিক মতো কিছুই দেখা যাচ্ছেনা। রুমের আলোটা জ্বালিয়ে দিলাম আর ঘরে আলো ছড়িয়ে পড়তেই দেখলাম লাল চাদরের বিছানায় নগ্ন মায়ের ফর্সা দেহটা পরে আছে।

এতদিন শাড়ির উপর দিয়ে তাকিয়ে ভেবেছি এই গুপ্তধন এর বেপারে আর আজ চোখের সামনে আমার স্বপ্নের রমণী সম্পূর্ণ নেংটা হয়ে শুয়ে আছে।

এখনো দুই হাত দিয়ে মুখ দেখে রাখলেও ফর্সা চর্বির মেদের দেহটা পুরোটাই দেখা যাচ্ছে। মোটা পাছার উপর ভর দিয়ে বিশাল দুটো রান এ ফাঁকে হালকা বালে ঢাকা বাদামি লাল কালার এর ভোদা আর তা থেকে ভেজা রস চুইয়ে বেড কাভারে ভিজে গেছে আর বুকে বিশাল দুটো ৩৮ সাইজের মাইগুলো বেরিয়ে পড়ে আছে অবহেলায় , কোনো আদর , কামড় আঁচড়ের দাগবিহীন মাই দুটো দেখে আমার খুব মায়া লাগলো। ma chele panu golpo

মনে মনে ঠিক করে নিলাম মা এর মাই গুলোকে নিজের করে নিয়ে চূড়ান্ত যৌনাতর সুখে বাসাবো । মায়ের কাছে যেয়ে মুখ থেকে হাত সরিয়ে দিলাম । মুখটা তুলে আমার দিকে করলাম,“ এখন থেকে আমি তোমাকে আদর ভালোবাসা দিয়ে ভরিয়ে দেব মা। তোমার জন্যে সব সুখ এনে দিবে। আজ থেকে তুমি শুধু আমার মা নয় আমার ভালোবাসার মানুষ ও বটে। আর কস্ট পেতে হবেনা তোমাকে। “

এই বলে ঠোঁট দুটোতে নিজের ঠোঁট দিয়ে ফ্রেঞ্চ কিস করতে লাগলাম আর অনুভব করলাম মার চোখের পানি এসে আমার গালে ভিজে গেছে।

শুধু চোদার জন্য মাকে আজ এই পর্যন্ত নিয়ে আসিনি । আমি চাই মা নিজেই নিজেকে আমার জন্যে সপে দিক। তাই সোজা দাঁড়িয়ে পাজামা তা খুলে নীচে নামিয়ে দিলাম।

আর তড়াক করে আমার বাঁড়াটা মায়ের ঠোঁটে গিয়ের একটা ধাক্কা দিলো। তাকিয়ে দেখি মা হতভম্ব হয়ে আমার বাড়াটার দিকে তাকিয়ে আছে। এর কারণ আমি জানি। ma chele panu golpo

আমার বংশের আমার বাবা , দাদা আর কাকা সবার বাড়ায় কালে ভদ্রে আমার দেখা হয়েছে। কারো বাড়াই ৬ ইঞ্চির উপরে নাহ। ছোট বেলায় স্নান এ যেয়ে বাবার ৬ বাড়াটা প্রথম দেখেছিলাম কিন্তু আমার বাড়াটা প্রায় লম্বায় ৯ ইঞ্চি আর বেড় প্রায়৫ ইঞ্চি ছুঁই। কিন্তু বাড়াটা সোজা হওয়ার না যেয়ে হালকা নিচের দিকে বেঁকে গিয়ে আরো মোটা একটা আকার ধারণ করেছে , আমার ৬’৩” শরীরের সাথে মানানসই একটা যন্ত্র যেন। তাই এই রকম বিশাল রকম মাংসের দণ্ড দেখে অবাক হবার কথা মার।

মার মাথায় হাত বুলিয়ে দিয়ে বললাম “ এইটা তোমার এখন থেকে। এটার মালকিন তুমি। এই বাড়া দিয়ে তোমার ছেলে তোমার সব কষ্ট দূর করে দিবে “ মাকে চুদার পানু গল্প

আমাকে অবাক করে দিয়ে আমার লজ্জাবতী পতিব্রতা মা মাথায় বাবার সিঁদুর নিয়ে আমার বাড়াটা খপ করে ধরে টিপে টিপে দেখতে লাগলো । ভালো করে যেনো মেপে নিতে লাগলো ইঞ্চি ইঞ্চি করে যে কিভাবে নিজের

গুদে নিবে এই যন্ত্রটা। হালকা একটা মুচকি হাসি দেখতে পেলাম মায়ের মুখে।
“ তোর বাড়াটা অনেক সুন্দর রে। তোর বাবার থেকেও বেশ বড় আর মোটা”
“ পছন্দ হয়েছে তোমার তাহলে। কিভাবে আদর করবে করো তোমার প্রিয় ছেলের বাঁড়াটাকে”

মা বাচ্চাদের মতো বাঁড়াতে চুমু দিতে লাগলো আর উপর নিচ করতে লাগলো। মনে হলো আগে কখন বাঁড়া চুষেনি , কিন্তু আমাকে ভুল প্রমাণ করে আমার বিকট বাঁড়াটা মা গলার মধ্যে নিয়ে নিল।পুরো মুখ এতে গেল যেন মার, মুখ এর প্রতি ইঞ্চি দিয়ে আমার বাঁড়াটা জড়িয়ে ধরে মাথা দুলিয়ে বাঁড়াটা সোজা নিজের গলার দিকে চালান দিতে লাগলো মা। এইরকম বাড়া চোষা পারদর্শিতার যারপরনাই মনটা খখুশি হয়ে এলো। লোকে বলে বয়স্ক মহিলারা সেক্স এ বেশি পারদর্শী হয় , তা যেন আজ সত্যি বুঝলাম। ma chele panu golpo

মায়ের মুখের ভেতর তা অনুভব করে তারপর মার টনসিল কে সরিয়ে যখন বারবার গলার ভেতরের গরম জায়গায় গিয়ে ঠেকতে লাগলো আরামে আমার চোখ বুজে আস্তে লাগলো , বিচি দুটো টান দিয়ে উঠলো নিজে থেকে। মার এই চরম ডিপ চোষা খেয়ে আমার বাঁড়া প্রচন্ড ব্যথা করতে লাগলো । শিরায় শিরায় আমার বীর্য জমে উঠেছে । প্রকৃতির নিয়মেই এখন সেই সব বীর্য বের করার বেলা। কিনটি তার আগে তো আমাকে সেই কাজ তা করতে হবে যেটা আমার এই জীবনের স্বপ্ন , মার ভোদায় নিজের বাড়া ঢুকিয়ে চোদা।

মাও যেন বুঝতে পারলো যে চুষে যা বের করার বের হয়েছে কিন্তু এবার যে আরো লাগবে বাড়াটার। নিজে থেকে কিছু বললোনা মা। শুধু বাড়া থেকে মুখ বের করে আমার দিকে তাকালো মায়াবী চোখে। মাকে চিৎ করে শুইয়ে দিলাম । আর নিজে পা দুটো গুটিয়ে বাঁড়াটা সোজা ভোদার চেরায় নিয়ে দিয়ে হালকা ঘষে দিলাম।
“ মা তোমার বাঁড়াটা নিয়ে নেয় তোমার ভেতরে”

আস্তে করে বাঁড়ার লাল মুন্ডিটা একটু একটু করে ঠেলে দিতে লাগলাম এতক্ষন ধরে ভেজনাৰ পর খুব বেশি কষ্ট করতে হলোনা। স্লিপ করে আস্তে আস্তে আমার ৯ ইঞ্চি মেশিন এর প্রায় ৫ ইঞ্চি গায়েব হয়ে গেল আর না আমার পিঠ এ খামচি দিয়ে ধরে উঠে উমমম করে আওয়াজ করে উঠলো আরামে।

বহুদিন পর বাড়া গুদে , তাও আবার এই রাজকীয় বাঁড়া। মায়ের মনের আনন্দ তা যেন বুঝতে পারলাম। শুভ কাজে দেরি না করে নাকে শক্ত করে ধরলাম কারণ বাকি ৪ ইঞ্চিও আমি মায়ের ভেতর চাই। কোনো কিছু বাকি রাখবনা আমাদের মাঝে।

২০ বছরের বিবাহ জীবনে অভিজ্ঞ 8ডআমার মা আমার উদ্দেশ বুঝে হালকা করে নিজের কোমরটা তুলে দিয়ে আমার শরীর খামচে ধরে নিলো তীব্র ধাক্কার জন্যে অগ্রিম ভাবে। আর তা পূরণ করে আমি রাম নাম বলে নিজের সব শক্তি দিয়ে শরীর ঝাকিয়ে ঠাপ দিলাম যেন বাঁড়া না পুরো শরীরই ঢুকিয়ে দিতে চাই। মাকে চুদার পানু গল্প

“ওহঃ মাগো মা। চার আমাকে। মেরে ফেলবি আমাকে তুই উফফফ আঃ “ তুলে কোমর এক ঠাপে খাটে নামিয়ে দেখলাম পুরো বাঁড়াটা মায়ের নরম গরম ভোদার মধ্যে ঢুকে বসে আছে।

ঠিক পরপরই বুঝতে পারলাম ভোদার আসল স্বাদ। প্রচন্ড গরম আর ভেঁজা নরম কোনো মাংসের মধ্যে বাঁড়াটা ঢুকিয়ে আমার শরীরে আরামের শিরশিরানী অনুভব করলাম।

ওর ভোদাটা আমার বাড়াটা চেপে কামড়ে ধরে রেখেছে। কোথাও কোনো ফাক নেই যেন। মাকে জড়িয়ে ধরে মায়ের বুকে আর গলায় মুখ গুজে মায়ের শরীরে হালকা করে কামড় দিতে লাগলাম আর কোমর তুলে তুলে ঠাপ দেবার শুরু করলাম। আমার মতো এভাবে আদলে করে চুদা মা কোনদিন খায়নি বুঝা গেল।

আমার এই গলায় বুকে বগলে কামড় আর চুমু আর সাথে ভরা গলায় হুমম হুমমম করে কঠোর শব্দ করে শক্তি দিয়ে ঠাপ এ মা নতুন সুখের ঠিকানা খুযে পেলো যেন।

সমান তালে আমার পিঠে আর পাছায় ঠাপের তালে এ খামচে ধরে ধরে চিৎকার দিয়ে উঠতে লাগলো মা “উফফ সোনা । দে তোর মাকে আরো জোরে চোদ।

জোরে জোরে ভোদার ভিতর তোর ওই রাবণ বাঁড়াটা ঢুকিয়ে সব ছিড়ে ফেল। ওহঃ মাগো। কিযে চুদছিস। এই চোদা কে সিকিয়েছে তোকে হারামজাদা।

এত বড় চোদনবাজ জন্ম দিলাম কবে।আহহহহহহ তাও ভালো জন্ম দিয়ে সার্থক হয়েছে আমার ভোদাটা আজ ওই ভোদায় বাড়া ঢুকিয়ে ঠাপাচ্ছিস ওহঃ ওগো কে কোথায় আছো দেখে যাও আমার ভোদা চিরে ফেলবে আমার সাত রাজার ধোন আমার নতুন স্বামী”

“ মা কি করছো এত জোরে চিৎকার করছো কেন বাসায় বাবা চাচী আছে তও”
“ আরেহ তোর বাপ যদি শোনার মুরোদ থাকতো তাহলে কি তোর সাথে শুতে পাঠাতো আমাকে। তুই চোদ।

আমি চেঁচাবো মনের খুশিতে। আমার ছেলে আমার ভোদা ফাটাচ্ছে আজ আমি সার্থক চোদ শোনা চোদ আহঃ কি ঠাপাচ্ছিস রে জানোয়ারের মতো এত শক্তি কোথায় পেলি” ma chele panu golpo

বুঝলাম বহুদিন পর গুদে বাড়া পেয়ে আর জীবনের সব কষ্ট যেন এই রাম ঠাপে হারিয়ে দিতে চাচ্ছে মা। তার জন্যে মার দরকার একটা চরম চোদন আর একটা অসীম সুখের অর্গাজম।

মাকে কোলে তুলে নিয়ে দেয়ালে লেপ্টে দিলাম । দেয়ালে ঠেলে দিয়ে সোজা উপরের দিকে লাফিয়ে লাফিয়ে বাঁড়া ভোদায় ঢুকিয়ে দিতে লাগলাম আর আমার মোটা বাঁড়াটা মার বাগদার রসে ভিজে সহজেই সোজা ঢুকে যেতে লাগলো।

মা ইতিমদ্ধে আমার পিঠ খামচে রক্ত বের করেই দিচ্ছে আর বাকি কিছুই নেই। বাড়ার আগায় মাল , অসহ্য যৌন আনন্দ আর পিঠে জ্বলুনি নিয়ে সব রাগ যেন মার গুদটায় ঝাড়ভ বলে মাকে বিছানায় শোয়ালাম উপর করে আর টান দিয়ে পা আর কোমর কিনারে নিয়ে এনে ফেলে দিলাম।

আমার এই চরম চোদনমুখী রূপে মা শুধু গুদ কেলিয়ে চোদা খাবার আর আরাম এ শীৎকার দওয়া বাদে কোনো রা করলোনা।ওয়া দুটো তুলে ঝুলন্ত ভাবে কুত্তার মতো চুদতে লাগলাম মাকে।

মাকে আমি প্রচন্ড ভালোবাসী। আগামী কাল গুলোয় মা কম বউ এর মত করে রাখবো বলেই ঠিক করেছি কিন্তু চোদার সময় জানোয়ারের মতোই চোদন পক্রিয়া আমার।

মাও সেটা বুঝে গিয়ে চুপ করে ওহঃ আহঃ আহঃ করতে লাগলো। মার শরীরটা আমার প্রিয় রকম চরবিসহ শরীর হলেও ওজন মার বেশ ভালোই। এভাবে ধুমসে চোদার পর শরীর আর মানতে লাগলনা। থেমে বিছানায় শুয়ে পড়লাম পা তা ভালো করে ছড়িয়ে দিয়ে
“ মা এস বাড়ার উপর উঠে একটু ঠাপাও দেখি। এস”

মা লক্ষি মেয়ের মতো এসে বাড়ার আগে ভোদা নিয়ে ধপাস করে বসে পড়লো আর আগের মতো আমার শক্ত লোহার মতো ঈষৎ বাঁকা বাঁড়াটা মার ভেজা ভোদায় ঢুকে পড়ল। আমার বুকে দু হাত দিয়ে চাপ দিয়ে উটগ বস করতে লাগলো। অভিজ্ঞ মা আমার বাড়ার উপর চরম ঠাপ দেয়া সূর্য করলো। ma chele panu golpo

প্রায় ৭০ কেজি ওজনের আমার মা পুরো শরীর নিয়ে ধপ ধপ করে বাড়ার উপর লাফিয়ে লাফিয়ে ঠাপ দিতে লাগলো আমাকে। এমন ঠাপে আমার পেট বুক আর শরীর বিছানায় লাফ ফিয়ে উঠতে লাগলো আর বাড়ার ডগায় মাল এসে টোকা দিতে লাগলো যেন। আমার পা দরজায় দিকে হওয়ায় চোখ হটাৎ দরজার দিকে পড়লো আর দেখলাম বোকামি করে এতক্ষন ধরে মায়ের দাদা কামকেলি করছি দরজা লক না করেই।

একটা হলুদ লাল কাপর চোখে পড়লো দরজার কাছে। বাসায় আমার পঙ্গু বাবা আর নিঃসন্তান কাকীর মধ্যে কে হতে পারে সেটা বুঝতে সময় লাগলো না মোটেও। কিনরু সেটা তো এখন আর চিন্তা না আমার। এই মুহূর্তে আরো সময় ধরে মার ভিতরে নিজের মাংস দিয়ে তৈরি মেশিনগান চালাতে চাই আমি। মাকে থামতে বলে মাকে ঠেলে শুইয়ে দিলাম। মাকে চুদার পানু গল্প

মার গুদ পাক্কা ৪০ মিনিট ধরে নিজের ৯ ইঞ্চি বাঁড়া চালিয়ে আর মাত্র মাকে নীচে শুইয়ে দিলাম । এতক্ষন শুয়ে তলচোদা দিয়ে কিছুটা শক্তি সঞ্চয় করে আবার এবার মার গুদ ফাটাবো বলে সিদ্ধান্ত নিয়েছি। তাই বাঁড়াটা আবার ঠিক জায়গার ঢোকানোর আগে আমার ভালোবাসার মাকে নাম ধরে ডেকে জিজ্ঞেস করতে মন চাইলো।

“বিজলি (মার ভালো নাম) কেমন লাগছে ভোদায় নিজের ছেলের বাঁড়াটা নিয়ে বলো” প্রথমে লজ্জাবতী আমার পতিব্রতা মা চুপচাপ ছেলের কাছে নিজেকে বিলিয়ে দিলেও এতক্ষন এই পাশবিক চোদনের পর আর গুদ কেলিয়ে রস ফেলে আর সেই লজ্জাবতী ভাব দেখা গেল না একটুও ” ওরে মাদারচোদ , মাকে এতক্ষন নীচে ফেলে ঠাপালি এক্ষন বুঝি মায়ের কাছে জানতে চাইছে ? ma chele panu golpo

আগে বল এমন বাঁশের মতো বাঁড়া বানালি কিভাবে বাবা। গুদের গভীরে বাঁড়া ঢুকলে যে কি আরাম লাগে তা যে আজ এই ৪০ বছরে প্রথম জানলাম। ”

মায়ের ৪০ সাইজ এর দুটো আমার প্রিয় হালকা শ্যামলা মাই দুটো দু হাতে সজোরে টিপতে টিপতে হালকা হাসি দিয়ে বাঁড়াটা গুদের দেয়ালে ঘষে দিতে লাগলাম। ” তোমার এই জাদুর গুদে ঢুকিয়ে আমার বাড়াটা যেন প্রাণ পেয়েছে , আরো যেন ২ ইঞ্চি বেড়ে গেছে মনে হচ্চে , ঠিক গুদ পেয়ে প্রকৃত রূপ নিয়েছে তোমার ছেলের বাঁড়া”

” আহা অভাবে ঘষছিস কেন , জ্বালাস না তো আর ঢুকিয়ে দে ”

আদরের মা বিজলি সোনামনির গুদে নিজের বাঁড়াটা আস্তে করে ঠেলে ঢুকিয়ে দিতে লাগলাম আর ভেঁজা গুদের মধ্যে তপতপ করে পুরোটা ঢুকে গেলো কোনো শক্ত ঠাপ ছাড়াই। হাজার হোক অভিজ্ঞ ভোদায় বাঁড়া ঢোকাচ্ছি। এই হলো অভিজ্ঞ বাঁড়া চোদার আরাম ও আনন্দ। এতক্ষন পর গুদের গরম মাংসগুলো আবার বাড়াটার চারিদিকে কামড়িয়ে ধরে ধরে তা যে লাগলো। ma chele panu golpo

” আহহহ আয় আমার ভেতরে চলে যায় বাবা” মাকে চুদার পানু গল্প
” উম্ম মা খুব গরম তোমার গুদটা”

প্রায় ১ ঘন্টা রতি কার্য চালাচ্ছি বিনা মাল ফেলে। আর কতক্ষন এবার যে একটু মার গুদ নিজের বিজে ভিজিয়ে দেবার সময়।

মার উপরে উঠে ভালো মতো দু হাত এ দুই মাই শক্ত করে খপ করে ধরে চোখ দুটো বন্ধ করে কোমর দুলানো শুরু করলাম আবার এবার চারিদিকে না তাকিয়ে শুধু মার গুদ আর আমার বাঁড়ার মাংস মাংসর দ্রুত ঘর্ষণ এর উত্তাপ অনুভব করতে লাগলাম। মাও যেন বুঝতে পারলো তার ছেলের এবার অন্তিম সুখের প্রয়োজন ।

ছেলে যখন দুই হাতে মার দুই মাই জোরে জোরে টেনে আর চিপে ভর্তা করে পুরোদমে থোপতপ করে গুদে ঠাপাতে লাগল মা ছেলের পাছার মাংসে খামচে ধরে আরো কাছে নিয়ে আসতে লাগলো।

” আহঃ বাবা চোদ জোরেদে আরো শক্ত করে বাঁড়াটা দিয়ে আমার গুদের সব রস বের করে না চাষ করে। ওহঃ মাগো আহহহহ”

” উমমম মা তোমার গুদটা… আমার বাঁড়াটা কামড়ে ধরছে খুব… আর পারছিনাগো”

বাঁড়ার প্রায় সবটুক তুলে তুলে আবার পুরোটা এক ঠাপে ঢুকিয়ে শেষ কিছু ঠাপ দিতে লাগলাম আর পুরো ঘরে ব্যাপক থপ থপ থাপ থাপ শব্দ নিজের কানে এসে লাগতে লাগলো।

পুরো শরীর ঝাকিয়ে মার গুদ সজোরে বাঁড়াটা গুঁজে দিয়ে মার বুকে মুখ দিয়ে নেতিয়ে পড়লাম। বাঁড়া দিয়ে গোলগোল করে মার গুদে সব মাল পড়তে লাগলো আর মা আমাকে শক্ত করে খামচে ধরে রোসগুলো নিগড়ে নিতে লাগলো যেন। ma chele panu golpo

কিছুক্ষন পর মার মাইদুটোর থেকে মাথা তুলে মার দিকে তাকালাম।
” আরাম পেয়েছ বিজলি? ”

” হ্যা রে খুব আরাম পেয়েছি। এত আরাম তোর বাবা দিতে পারেনি কখনো , তুই একবার আমার এক বাম ধরে ডাকিস কেন হয়েছে কি তোর ”

” তোমাকে ভালোবাসি যে তাই সব ভালো লাগে ডাকতে ”
এই বলে মাকে জড়িয়ে ধরে মার গুদ বীর্য রেখেই দুজন ঘুমিয়ে পড়লাম।

পরের দিন ঘুম থেকে উঠে দেখি নেংটা হয়েই শুয়ে আছি কিন্তু গায়ে একটা চাদর দিয়ে রাখা। দরজা ভেজানো। রাতের কামকেলি মনে করে বাঁড়াটা ধরে মুঠি করে উঠে বসলাম। কালকে কি শেষমেশ সত্যিই আমার আদরের মাকে এই বিছানায় ফেলে চুদেছি ? উঠে বসে ভাবতে লাগলাম

তার উত্ত্বর দিতেই যেন মা হুট করে ভেতরে ঢুকে পড়লো নগ্ন হয়ে বাড়া মুঠো করে বসে ভাবতে দেখে যেন খুব লজ্জা পেয়ে গেল মুখ লাল করে এসে কান হালকা মলিয়ে দিলো

” অসভ্য ছেলে কালকে রাত এ বেয়ারাপনা করে এখন বাঁড়া হাতে নিয়ে বসে কি চিনতে করছিস ”

মার এমন সেক্সি কথা শুনে বাঁড়াটা দাঁড়িয়ে গেল তড়াক করে।
‘ ও মা ! উঠতে না উঠতেই বাঁড়া লম্বা করে ফেললি” মাকে চুদার পানু গল্প
” কি করবো বলো তোমার শরীরের ঘ্রাণ পেয়ে আমার বাঁড়া বেয়াড়া হয়ে গেছে ”

মা আমার হাত থেকে নিজে থেকে বাঁড়াটা নিজের হাতে নিয়ে কিজানি ভাবতে লাগলো
‘” তোর বাবা আমাকে ভালোবাসে বুঝলি নাহলে কি নিজে বেঁচে থাকতে ছেলের কাছে শুতে পাঠায় আমার কষ্ট বুঝে , কিন্তু কাল রাতে তুই যেরকম আনন্দ দিলি এই আনন্দ আমি কখনো পাইনি তোর কাচে আমি কৃতজ্ঞ”

মাকে বুকে জড়িয়ে ধরে চুমু দিয়ে বললাম- ” তুমি এখন থেকে আমার বউ। আমি তোমাকে আমার বউয়ের মতো করে ভালোবাসবো আর রাতের বেলা পাগলের মতো চুদবো । এরপর তোমার পেট এ আমার বাচ্চা দিব”
মা মুখ লাল করে লজ্জা পেয়ে ma chele panu golpo

” জাহ অসভ্য” বলে চলে গেল কিন্তু যাবার আগে বাড়ায় একটা চাপ দিয়ে গেল হাসতে হাসতে।

মার গুদে নিজের বাড়ার স্থান তো ঠিক করে নিলাম কিন্তু এভাবে এই বাড়িতে মাকে ঠিক নিজের মতো করে পাওয়া যাচ্ছে নাহ। সারাদিন আর রাত মা খালি কাজই করে বেড়ায় এভাবে কি নতুন বউয়ের মতো চোদা যায় ? তাই ভাবলাম মাকে নিয়ে কোথাও ঘুরতে যাই। সেই ভাবে প্লান করতে লাগলাম।

নিয়মিত ভাবে আমার মা আমার আদরের বিজলিকে রাতের বেলা চুদে চলেছি। প্রতিদিন রাতের বেলা লক্ষি বউ এর মত আমার রুমে এসে আমাকে মাই খাইয়ে আর গুদে বাড়া নিয়ে চরম ঠাপন খেয়ে আমার গলা জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়ে আর সকাল বেলা নতুন বউ এর মত লজ্জা নিয়ে জামা কাপড় ঠিক করতে ব্যস্ত হয়ে পড়ে আর রাতের কামকেলি রস বিছানার চাদর থেকে মুছতে গিয়ে হিমরি খায়। ma chele panu golpo

এসব দেখে বেশ শান্তি লাগে মন এ । যেখানে চাকরি করি ওখান থেকে হটাৎ গোয়াতে ২ দিনের কাজে যেতে হবে বলে আদেশ এলো। সেই সাথে যেন আমার মাকে গোয়া যে নিয়ে গিয়ে একটা ভালো হানিমুন এর বেবস্থা এর সুযোগ চলে এলো হাতের মুঠোয়।

বাসায় এসে রাতের বেলা মার গুদে রস দিয়েই কথাটা পারলাম। আর মা খুশি হয়ে আমার বাড়ায় একটা চুমু দিয়ে ঘুমিয়ে পড়লো। কাকীর কাছে বাবাকে রেখে পরেরদিন সকাল বেলা মাকে নিয়ে বেরিয়ে পড়লাম।

দুপুরে পৌঁছেই কাজে বেরিয়ে পড়তে হলো। রাত ৮ তার সময় হাফ ছেড়ে এসে মাকে পেছন থেকে জড়িয়ে নিয়ে বিছানায় ফেলে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম মার গুদ। new choti golpo

এতক্ষন আমার অপেক্ষায় জল কেটে মার গুদটা বাঁড়াটা হালকা ফত শব্দ করে পুরোটা গিলে নিলো যেন। মার গুদে ৩০ মিনিট বাড়া দিয়ে লাঙ্গল চাষ করে বীর্য ফেলে ক্লান্ত হয়ে উঠে স্নান সেরে নিলাম।

রাতের বেলা সমুদ্র দেখতে চাইলে মা। খেয়ে রাত প্রায় ১০ তার দিকে সমুদ্রর দিকে এগুতে লাগলাম দুজন। ঠান্ডা বাতাস আর পাশে সমুদ্রের ঢেউ এর তালে আমার বাড়াটা এখানেই মাকে ঠাপাতে চাই বলে শক্ত হয়ে দাঁড়িয়ে গেল।

“মা এই খানে একটু খেয়ে দেও না গো” মাকে চুদার পানু গল্প
” জাহ দুস্টু এই খোলা জায়গায় বুঝি তোর বাড়া চোষা খেতে মন চেয়েছে ? হোটেল যেয়ে যা ইচ্ছে করিস”
“না এখুনি চুষে দেও। কেউ কেউ এদিক । এস না ”

বেয়াড়া ছেলের আবদার যেন ফেলতো পারলোনা মা। হাটু গেড়ে বসে সমুদ্রের দিকে পোঁদ দিয়ে বাঁড়াটা মুখে নিয়ে গলাধঃকরণ করতে লাগলো মা। ঠান্ডা বাতাস আর সামনে খোলা ঢেউ এর সাথে মায়ের মাথায় হাত দিয়ে বাঁড়ার ঢুকে এগিয়ে গিয়ে নিয়ে চুষা খেয়ে আমি অন্য কোনো জগতে ভাসতে লাগলাম আর চারিদিকে কি হচ্ছে খেয়াল করে বন্ধ করব দিলাম। ma chele panu golpo

মাকে শক্ত করে ধরে মাল তা ফেলে একটু শান্তি করে দাঁড়ালাম। আর পিছন থেকে হেঁড়ে গলায় কথা শুনতে পেলাম- ” কিগো বৌদি শুধু দাদাকেই সুখ দিবে নাকি ? আমাদের বাড়াগুলো যে শুকনো রয়ে গেল ”

চমকে তাকিয়ে দেখি আমাদের চারিদিকে কথা থেকে ৩জন বিশাল দেহি মাস্তান গুন্ডা আচার আর শরীরের লোক দাঁড়িয়ে। এভাবে অতিরিক্ত খামখেয়ালি হবার জন্য নিজেকে মনে মনে একটা গালি দিলাম। তাকিয়ে দেখি মা বেশ ভয় পেয়ে গেছে। মাকে তুলে সোজা হাত দেবার শুরু করলাম। আর পিছন থেকে একজন মাকে ধরে টান দিয়ে নিলো।

” আরেহ আরেহ জচ্চ কোথায়! বললাম না আমাদের বাড়াগুলো এখনো শুকনো ?!”

চারিদিকে তাকিয়ে দেখি ইতিমধ্যে অনেক রাত এখানে ফেলে মাকে চুদলেও কেউ এসে বাচবার নেই। কি করবো বুঝে পাচ্চিনা আর সেই উত্তর দেবার জন্যেই যেন আর দুজন এসে জোরে বাড়ি দিলো আমার মাথায়।

আর কয়েক সেকেন্ড এই জন্যে সব ঘোলাহয়ে নীচে পরে গেলাম আর মা ছুটে আমার দিকে আসতে লাগলো আর ওরা মাকে ধরে ফেললো। অজ্ঞান না হয়ে পড়ায় অবশ মতো হয়ে শুয়ে রইলাম।

” ওকে কিছু করোনা তোমরা। তোমরা যা চাবে তাই দিব আমি প্লিজ ওকে ছাড়ো”
ওরা জোরে হাসতে লাগলো
” দেখ মাগী লাইনে এসে গেল দেখি ভাতারের মাথায় এক বাড়িতেই” ma chele panu golpo
” চিন্তে করোনা বৌদি আমরা তোমাকে খালি চুদেই ছেড়ে দিব আর বেশি কিছু নাহ “” বলে আরেক দফা হাসি দিয়ে নিলো। মাকে চুদার পানু গল্প

মা নিজেকে রেপ না হওয়ার জন্য নিজেকে চোদা খাবার জন্যে প্রস্তুতি নিচ্ছে বুঝলাম মাকে দেখে। কি করবে ওরা সেই ভেবে তাকায়ে থাকলো।

প্রথম জন খুব দেরি করতে চায়না যেন এভাবে ধাক্কা দিয়ে মাকে শুইয়ে শাড়ি সায়া তুলে গুদ বের করে ফেললো দ্রুত ৫ ইঞ্চির বাড়া নিয়ে গান্ডুটা মায়ের গুদে পকাৎ করে বাড়া ঢুকিয়ে শুরুতেই জোর কদমে ঠাপ শুরু করলো।

সমুদ্রের ঢেউ এর পাশে মা এভাবে শুয়ে চাদের আলোয় চোদা খাবে তাও অচেনা কিছু গুন্ডার কাছে এ মনে হয় মা এই জনমে আশা করেনি কিন্তু বদ্ধ হয়ে পা উঁচিয়ে বাড়া নিয়ে হালকা দুলে দুলে ঠাপ খেতে লাগলো মা।

” আরেহ মাগীর ভোদা ভেজা রে, মাগীচোদা খাবার জন্যে রসিয়েই আছে। এজে খাস মাগী , কিগো দাদা ভালোই বেশ্যা বিয়ে করেছ দেকি একটু আগে বাড়া চোষালে এখন পরপুরুষের কাছে বছে চোদাচ্ছ” কখন উঠে বসে আছি খেয়াল নেই। দেখি পাশে একতামার দিকে দাঁড়িয়ে আছে আমাকে আবার নতুন বাড়ি দেবার জন্যে আরেকজন প্যান্ট খুলে প্রায় ৬ ইঞ্চি বাড়া বের করে রেডি হচ্ছে। ma chele panu golpo

এতদিন আমার ৯ ইঞ্চি বড়সড় গড়নের পর এই পুচকে বাড়া দুটো হেন্ডেল করা মায়ের কাছে বেপার না জানি কিন্তু বেশ হিংসে হওয়া শুরু করলো যখন দেখলাম শালা গান্ডু বেশ কষিয়ে চুদে যাচ্ছে মাকে আর সেই দেখে পাশের ৬ ইঞ্চি গিয়ে মার মুখে বাড়া ঢুকিয়ে দিলো।

মাকে নিয়ে এসেছিলাম নিজে চুদতে কিন্তু এই নতুন কাহিনী দেখে নিজের উপৰ কিছুটা রাগ আর কিছুটা উত্তেজনা আসতে লাগলো শরীরে। বাড়াটাও শক্ত হয়ে দাঁড়িয়ে গেল।

মাকে মুখে গুদে একইসাথে চোদা দিতে লাগলো। এতক্ষনে যেন একটু ঝামেলায় পরে গেল মা। এতক্ষন ৫ ইঞ্চি বেশ হালকা ভাবে নিয়ে বেপার তা শেষ করবে ভেবেছিল হয়ত এখন মুখে এভাবে দুরন্ত ঠাপে বেকায়দায় পরে গেল মা।

প্রায় ১০ মিনিটের মাথায়- আহহহহ আহঃ করে চিৎকার দিয়ে সমুদ্রের ঢেউ এর সাথে নিজের ঢেউ ছেড়ে দিলো মায়ের মুখের মধ্যে ৬ ইঞ্চির পালোয়ান। মাল ছেড়ে এসে মোবাইল ওপেন করে ভিডিও শুরু করলো রাতের বেলা তেমন কিছুঁই দেখা যাচ্ছেনা তেমন তাও গান্ডুগুলো কিছু হলেও স্মৃতি নিতে চায় আর কি । মাকে চুদার পানু গল্প

তাকিয়ে দেখি মা মাল গুলো চেটে খেয়ে নিচ্ছে আর আমার দিকে তাকিয়ে একটা হ্হাসি দিলো। এই দেখে বাঁড়াটা একটু লাফিয়ে উঠলো।

এতক্ষন ভাবছিলাম মা বেকায়দায় আছে এখন বুঝলাম মা আসলে আমার সাথে একইদিন চোদা খেয়ে চোদাচুদির প্রতি একটা ভালোবাসা জমিয়ে ফেলেছে তাই বিজনেস দিলের মতো কয়েকটা বাড়ার চোদাকে এনজয় করে নিতে চাইছে জোর কদমে থাপিয়েও মায়ের মুখ থেকে কোনো আরাম বা বেথার শীৎকার বের করতে না পেরে ৫ ইঞ্চির মাস্তান বাড়া বের করে মুখের দিকে এগোতে লাগলো। ma chele panu golpo

” ধুরু মাগীকে চুদে মজা পেলাম নাহ। কোনো রা কাটেনা । চোদন খেয়ে ওস্তাদ”

একটু হেলে বসে পড়লাম বালুর উপর । আমার এই বসা দেখে নাথর কাছের গুন্ডাটা প্যান্ট খুলে এগিয়ে যেতে লাগলো।

এবার চমকে উঠলাম আমার মতো ৯ ইঞ্চির জানোয়ার না হলেও বেশ একটা মোটা সাড়ে ৭ ইঞ্চির মাংস দণ্ড দেখা যাচ্ছে চাঁদের আলোয়। এটা ঢুকলে মায়ের শীৎকার বের হবে মনে হচ্ছে। মাও বাড়া দেখে হালকা চিন্তা করে নিলো কিজানি। ma chele panu golpo

তিন নম্বর এর এই মোটা বড়সড় মালিক গিয়ে মার শাড়ি খুলে ছুড়ে মারলো পানিতে আর ধাক্কা দিয়ে সেই ৫ ইঞ্চির ছোট পালবানকে সরিয়ে দিল। সেই লোক একটু দূরে যেয়ে খিচে নিতে শুরু করলো। এরপর মার গুদের কাছে বসে বাড়ায় থুতু দিয়ে ঘষে নিতে লাগলো

” মাগী তোর গুদ থেকে শব্দ এবার আমি বের করবো ”
মার মাই একটা টান দিয়ে নিজের দিকে নিয়ে এলো যেন চিরে ফেলবে এখুনি।

এরপর পড়পড় করে গুদ ভেদ করে বাঁড়ার অংশ ঢোকাতে লাগল আর মা আহঃ করে হালকা একটা চিৎকার দিয়ে উঠলো। হাজার হোক প্রায় ৪ ইঞ্চি বেড় এর বাঁড়া। মাকে রাস্তার কুত্তার মতো জোর কদমে ঠাপাতে লাগলো গুন্ডাটা। বালির উপর এই জোর চোদনে মা আস্তে আস্তে পানির দিকে যেতে লাগলো। দিকবিদিক চারিদিকে না তাকিয়ে গুন্ডাটা মার শরীর ধরে ঝাকিয়ে ঝাকিয়ে বিশাল রামঠাপ দিতে লাগলো

‘ আহঃ মাগীর গুদ কিরে । এমন গুদ তো পাওয়াই ভার। আজ রাত দেখি ভালোই গেল রে। আহঃ না মাগী চোদা খা। দেখ কেমন লাগে আমার বাঁড়াটা”

অবশেষে মার গলা দিয়ে গোয়ার মাস্তানের বাড়ার গাদন খেয়ে শব্দ বেরোলো- ” ওহঃ এই গান্ডুর বাচ্চা গান্ডু কি চুদছিস উফফ কি খেয়ে এসেছিস খানকির ছেলে এভাবে ঠাপাচ্ছিস কেন” ma chele panu golpo

” চোপ মাগী চুপ করে চোদা খা একটু আগে তো বরের খানদানি বাঁড়াই চোষা দিচ্ছিলি এখন রাস্তার গুন্ডার চোদা খায়ে দেখ বাসায় যেয়ে বলবি সবাইকে” মাকে চুদার পানু গল্প

মাকে তুলে ধপাস করে পানিতে ফেলে দিলো। আমি ভয় পেয়ে উঠে দাঁড়ালাম। দেখি গান্ডুটা কামে মত্ত্ব হলেও খেয়াল আছে। ফিল পাাবার জন্যে নাকে হালকা পানিতে উপর করে কুত্তারমতো পজিশনে নিয়ে গাদন দিচ্ছে। প্রায় ২০ মিনিট ঠাপিয়ে মার পাছার উপর মাল ফেলে উঠে দাঁড়ালো।

” ওস্তাদ মাগীটাকে আশ্রমে নিয়ে যাই । আরো কিছু গাদন দেয়া যাবে ”

এই প্রস্তাবে সারা দেবার আগেই দুর থেকে পুলিশ এর হুইসেল শুনা গেল। এদিকেই আসছে । ৩ গুন্ডা জামা কাপড় নিয়ে দৌড় লাগলো মাকে আশ্রমে আর নিতে না পেরে। দেখি গুটি গুটি পায়ে ২ জন পুলিশ আসছে। এই খানকির ছেলে গুলো এতক্ষন কি ছিল ভাবলাম জিজ্ঞেস করবো।

এগিয়ে আসতে আসতে দেখি মা নিজেকে ঠিক করে নিয়েছে। চুল আর হাত পা বালু মাখা আর ভেঁজা ।
” আপনারা এদিক কি করছেন ?!”
” হাঁটতে বেরিয়েচিলাম”
” না না হোটেল যান। এত রাতে এ সেফ না এখানটা”

সেফ যে না তাতো এতখন বুঝতেই পারলাম কিছু না বলে মার হাত ধরে চলে আসতে লাগলাম- ” কিগো ভালোই চোদা খেলে দেখি ” বাবা মেয়ের চটি গল্প baba meyer choti golpo

” ওমা তোকে মারলো যেভাবে। এমনিতেও চুদেই যেত হারাম্যাদাগুলো শুধু শুধু তুই মার খাবি কেন? তাই ভাবলাম মজাই করে নেই। জোর খাটিয়ে কষ্ট পাবার দরকার কি”

” হ্যা তাই দেখলাম” মাকে চুদার পানু গল্প

” ওমা আমার নতুন বড় দেখি রাগ করেছে আজ রাত এ চুদতে পেরে উল্টো শুধু চোখে দেখে , আর রাগ করেন শোনা বাবা হোটেল এ যেয়েই তোমাকে পুষিয়ে দেবো”

এই শুনে বাঁড়া দার করিয়ে মার পাছায় হাত দিয়ে টিপতে টিপতে হোটেল এর দিকে এগোতে লাগলাম। এখনো তো হানিমুনটাই ভালোকরে করা হলো নাহ।কতকিছু বাকি। হোটেলে গিয়েই মাকে নেংটা করে চুদতে হবে ।

ফাতিমা সুলতানা চটি গল্প- Fatima Sultana Choti Golpo

2 thoughts on “হোটেলে গিয়েই মাকে নেংটা করে চুদতে হবে ma chele panu

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *