মাকে বিয়ে করে সংসার চটি গল্প

মাকে বিয়ে করে চুদে পেট বানালাম

আমার নাম তুহিন আমি মোম্বাই শহরে বড় হয়েছি। মাকে বিয়ে করে সংসার চটি গল্প আমার বাবা খুব শান্ত স্বভাবের মানুষ। সে একটি মিলে কাজ করে। কিন্তু বাবার নেশা করার স্বভাব আছে। বাবা প্রায় রাতেই নেশা করে বাসায় ফিরে, কোন দিন রাতে ফিরেই না। যেদিন মাঝ রাতে ফিরেই বিছানায় পড়ে ঘুমাতে থাকে। কিন্তু তার পরেও আমি দেখি আমার আম্মা তাকে খুবই ভালবাসে এবং সম্মান করে। কিন্তু তবু আম্মাকে খুব দুখি দেখায় কিন্তু কেন তা বুঝতে পারিনা।

আমি সুযোগ পেলেই আম্মার সাথে বাইরে ঘুরতে যাই। আমি আসলে মায়ের প্রতি একটু বেশিই দুর্বল এবং এই কারনেই আমি সব সময় আম্মার কাছা কাছি থাকতে চাই। আর আম্মাও যে কোন কাজে আমাকে বেশি বেশিই ডাকে।আমি আম্মার সাথে দীর্ঘক্ষন নানা বিষয় নিয়ে আলাপ করি আম্মাও এই বিষয়টা বেশ পছন্দ করে। সারাদিনের বোরিং বিষয়টা আমরা কথা বলে কাটাতে চেষ্টা করি। বাবা সব সময় সকালে বেরিয়ে যায় হয়তো পরের দিন রাতে তাকে দেখতে পাই ক্লান্ত অবস্থায় অথবা নেশাগ্রস্থ।

আমার মনে হয় তাদের বিয়ের পর থেকেই এভাবে চলে এসেছে।বেশির ভাগ সময় বাবার নেশা করার কারন হতে পারে যে বাবা আম্মাকে পছন্দ করে না। তারা সহজ ভাবে কথা বলে, হাসে, জোক্স করে কিন্তু কখনো তাদের রোমান্টিক ভাবে দেখতে পাইনা।

পরিবারকে সাহায্য করার জন্য আমি পারটাইম টেক্সি চালাই , এই অল্প সময়ের মধ্যে কখেনা ভাল সময় যায় কখনো খারাপ। আব বাকিটা সময় আমি বাড়িতেই থাকি হয়তো শয়ে অথবা রান্না ঘরে মায়ের সঙ্গে আড্ডা দিয়ে। আমি বুঝতে পারি আম্মাও আমার সঙ্গ খুব পছন্দ করেন। এমন ভাবে বছর খানেকের ভেতরেই আমি আম্মার সাথে খুব ঘনিষ্ট হয়ে যাই। এখন মামানি মাঝে আমাঝেই আমাকে জড়িয়ে ধরে আদর করে এবং বলে আমিই তার জীবনের আলো। মাকে বিয়ে করে সংসার চটি গল্প

যখন আমার বয়স ১২ বছর তখন আমি আম্মাকে অন্য দৃষ্টিতে দেখতাম। এখন বড় হয়েছি এখন বুঝতে পারি আম্মা খুবই সেক্সি। আম্মার অনেক লম্বা কাল চুল তার কোমড় পর্যন্ত গড়িয়ে পরে। যদিও আম্মা তিন সন্তানের মা তবু এখনো তার ফিগার ৩৬-২৪-৩৬। আম্মার চোখু গুলো কাল টুইঙ্কেল পাখির মতো সুন্দর। আমরা এখন খুবই ফ্রি । নিজেদের মাঝে অনেক পার্সনাল বিষয় নিয়ে কথা হয়। আমি সিনেমা দেখি কি ভাল লাগে কি লাগেনা সবই তার সাথে আলাপ করি, আর আম্মা বিয়ে করার আগের জীবন নিয়ে কথা বলে। আম্মা তার জীবনের স্বাধিন মুক্তি জীবনের গল্প করে। আম্মা বলে সে এমন জীবন প্রত্যাশা করেনি। সে আশা করেছিল ছেলে সংসার নিয়ে একটি সুখি জীবনের।

ধীরে ধীরে আমি আম্মাকে অনেক বেশি প্রত্যাশা করতে থাকি, সুযোগ পেলেই এখন আম্মাকে জড়িয়ে ধরি এবং ছোট করে চুমু দেই।মাঝে মাঝে আম্মার দিকে অপলক তাকিয়ে থাকি, কখনো কখনো ফুল মিষ্টি কিনে নিয়ে আসি।

প্রতি রবিবার বিকেলে আমি নিয়মিত ভাবে আম্মার সাথে সিনেমা এবং হোটেলের বিষয় নিয়ে কথা বলি।কথা বলতে বলতে আমি আম্মার হাতটা নিজের হাতে নিয়ে নেই। কখনো কখনো আমি হাত দিয়ে তাকে জড়িয়ে ধরি আর আম্মা তার মাথাটা আমার ঘাড়ে নুয়ে দেয়।

আমি জানি আম্মা সপ্তাহের এই দিনটির জন্য অপেক্ষা করে থাকে কারন আম্মা সিনেমা বিষয়ে খুব আগ্রহ আছে।তাই তাকে নিয়ে একদিন সিনেমা দেখতে যাই, সিনেমা শেষে পার্কের বেঞ্চিতে গিয়ে বসে কথা বলতে থাকি। দুজনে জুক্স করা গল্প গোজব করে সময় পার করি।

আম্মা একদিন বলে: তুহিন আমার মনে হয় তোমার জন্য একটি মেয়ে দেখা উচিত, কারন তোমার বয়স এখন একুশ।
আমি কোন দিকে চিন্তা না করেই বললাম : আম্মা , আমি বিয়ে করতে চাইনা, আমি সারা জীবন তোমার সাথে থাকতে চাই। আম্মা আমার দিকে অবাক হয়ে তাকিয়ে নিরব হয়ে গেল।

“আম্মা আমি কি অবান্তর কিছু বলেছি” মাকে বিয়ে করে সংসার চটি গল্প
দীর্ঘ বিরতির পর আম্মা বলল আমাদের এখন যাওয়া উচিত। আমি নিজে নিজেই চিন্তা করতে থাকি , যে হেতু একবার বলেই দিয়েছি তাই এখন এই কথা থেকে সরে আসার সুযোগ নাই। আমি সিদ্ধান্ত নিলাম চালিয়ে যাব।
আম্মা আমি যদি তোমাকে কষ্ট দিয়ে থাকি তার জন্য দুঃখিত। কিন্তু আমি চাই এমন ভাবে তোমার মাথা যেন আমার কাঁধেই থাকে। তাই আমার কথায় রাগ করো না আমি তোমাকে অনেক ভালবাসি এবং তোমার জন্য আমি সব কিছু করতে পারি।

আবারও দির্ঘ বিরতির পর আম্মা আমার দিকে ভারি মন নিয়ে তাকিয়ে বলল : তুহিন এটা আমার সমস্যা তোর না। আমার উচিত এই বিষয়ে আর অগ্রসর না হওয়া কিন্তু আমি খুব একাকিত্ব ফিল করি।

আম্মা আমিও ভেবেছিলাম এমন কিছু ঘটবে না কিন্তু এখন আমি তোমাকে ভালবাসি এইটা ভেবে গর্ব হচ্ছে।

“মাই ডারলিং বয়, তুই তো আমার নিজের ছেলে, মা ছেলের মাঝে কখনো কি এমন সম্পর্ক হয়? আর তা ছাড়া আমি তো একজন বিবাহিত মহিলা”

আমি এবার আরো সিরিয়াস হলাম । কি হবে আর কি হবেনা এসব ভাবতে আমি রাজি না। আমি তো আমার ভালবাসা ফিরিয়ে নিতে পারিনা কিন্তু তুমি কি এই বিষয় থেকে তোমার মন ফিরিয়ে নিতে পার?

আম্মা অনেক ক্ষন চুপ করে থাকে, এক সময় তার চুখে পানরি, আম্মা কাঁদছে। এটা দেখে আমার বুক ভেঙ্গে যাচ্ছে । আমি আম্মাকে আমার বুকে টেনে নিলাম এবং জড়িয়ে ধরলাম।

আম্মা আস্তে করে বলল : তুহিন আমাদের এখন বাড়ি ফেরা উচিত।মাকে বিয়ে করে সংসার চটি গল্প

কিছুদিন আমাদের সম্পর্ক কিছুটা ঠান্ডা হয়ে গেল , কথা বার্তাও খুব কম হচ্ছে তাই আম্মা আমার সাথে প্রতি রবিবারে বাইরেও যাচ্ছে না। আমাকে উপদেশ দিচ্ছে যাতে আমি আমার বয়সি কারো সাথে বাইরে বেড়াতে যাই। আমি দেখলাম এটা তার জন্য যতটা কষ্টের আমার জন্যে তার চেয়ে বেশি কষ্টের। কয়েক দিনেই আম্মা আরো বেশি বিমর্ষ হয়ে উঠল। এভাবেই কেটে গেল প্রায় একমাস। বাবা বিষয়টা খেয়াল করে আম্মার কাছে জানতে চাইল কেন আম্মা আমার সাথে আর সিনেমা দেখতে বের হয় না। আম্মা বাবাকে বলল : তুমি কেন আমাকে নিয়ে যায় না।

বাবা বলল:“ তুমি জান সুইটি আমি সপ্তাহ জুড়ে কাজে ব্যস্ত থাকি কেবল রবি বারেই ছুটি পাই। এই একদিন আমি বাসায় বসে বিশ্রাম নিতে পছন্দ করি। আমি জানি বাবা রবিবারে নিয়মিত মদ পান করে ঘরে আসে। এসেই আম্মার সাথে জগড়া করে দরজা বন্ধ করে দেয়।

বৃহপ্পতি বার আমার ভায় এবং বোন যখন বাইরে আছে আমি আম্মাকে আবার বেড়াতে যাওয়ার জন্য বললম। এবং আমাকে অবাক করে দিয়ে তার মাথা নেড়ে সম্মতি জানাল। আমি আনন্দে তাকে জড়িয়ে ধরলাম এবং আম্মা তার মাথা আমার ঘারে রাখল। আমি আম্মাকে আরো জুড়ে জড়িয়ে ধরে বুঝিয়ে দিলাম যে এখন আমাদের সম্পর্ক আরো গভির হচ্ছে। আমি খুব ভদ্র ভাবে আম্মার পিঠে হাত রাখলাম ধিরি ধিরে আম্মার ঘারে হাত বোলাতে থাকি। আর আম্মা আগের মতোই আমার ঘারে মাথা রেখে শুয়ে আছে। আমি আম্কে আমার দিকে ঘুরিয়ে সামনের দিক থেকে জড়িয়ে ধরে তার চোখে চোখ রেখে বললাম ” আমি আমি তোমাকে ভাল বাসি , আমি আমি এখান থেকে সরতে পারবো না”।আমি আম্মার কপালে চুমু দিলা, তার পর আম্মার গালে কয়েকটি চুমু দিয়ে আমার ঠোট দুটো আমার ঠোটে রাখলাম। আম্মা আমাকে জড়িয়েই আছে । এবং এক সময় আম্মার কাছ থেকেও সাড়া পেলাম।

আমার গালে একটা চুমি দিয়ে আম্মা আমার ফুলটা শেষ পর্যন্ত গ্রহন যোগ্য হল । যখন আমি আর আম্মা দুজন বাসায় থাকি আমি আম্মাকে জিড়য়ে ধরি কিন্তু আমার মুক্ত হাত দিয়ে আম্মাকে আদর করতে থাকি। এক রবি বারে আম্মা অনেক খুশি খুশি ভাবে কাজ করছে এটা আবার আমার ছোট বোনের নজরে পড়েছে। সে বলছে আম আম্মা ভাইয়ার সাথে সিনেমা দেখতে যাবে। মাকে বিয়ে করে সংসার চটি গল্প

রবিবার আম্মাকে একটা টাইপ জামাতে দেখতে খুব আকর্ষনীয় লাগছিল। আম্মার দুধ এবং দুধের বোটা দুইটা জামার উপর দিয়ে উঁকি দিচ্ছিল। আমি তার সৌন্দর্য উপভোগ করছিলাম, আম্মাকে দেখতে যেন আরো কম বয়সি লাগছিল। আম্মাকে দেখে যেন আমার খুব হিংসা হচ্ছিল।

আজকের সিনেমাটা ছিল একটা রোমান্টিক সেন্টিমেন্টের সিনেমা।আমি যথারিতি আম্মাকে জড়িয়ে ধরে আছি আর আম্মা আমার কাঁধে মাথা দিয়ে সিনেমা দেখেছি। আমারা অন্য দিনের মতো সিনেমা শেষে পার্কে এসে বসি। আজকে একটু শীত পড়েছে। আম্মা আমার দিকে তাকিয়ে বলল, আজয় তোকে অনেক ধন্যবাদ আজকের এই সুন্দর বিকেল এবং সন্ধাটা এনে দেয়ার জন্য। আমিও আম্মার দিকে তাকিয়ে বললাম: আম্মা এই রাতে তোমাকে দেখতে অনেক সেক্সি লাগছে।

আম্মা আমার কথায় হেসে দিয়ে বলল: তুহিন আমি যদি তোর আম্মা না হতাম তবে মনে হয় আমাকে তুই পটিয়ে নিতে চাইতে” আমি আম্মার দিকে অপলক তাকিয়ে বললাম: আমি তাই চাই আম্মা।

আম্মা আমার কাঁধ থেকে মাথাটা তুলে বলল: তুহিন ঈশ্বর জানে তুই আমার সন্তান এবং আমি তোর বাবার স্ত্রী।

আমি বললাম আম্মা তুমি কি এখনো বাবাকে কেয়ার কর? আমি দেখেছি বাবা তোমার সাথে অনেক দুর্ব্যবহার করে, এবং তুমি কখনো সুখ পাওনি। আমাকে একটা সুযোগ দাও আমি তোমাকে সুখি করে তুলব। আম্মা দির্ঘ নিরবতার পর বলল : তুহিন আমার মনে হয় আমাদের কোন কিছু ঘটার আগেই বাসায় ফেরা উচিত, অন্যথায় আমাদে জীবনকে বিষিয়ে তুলতে পারে। আমি আর্ত স্বরে বললাম: আম্মা আমি দুখিত, কিন্তু তুমি আসলেই খুব সুন্দর যে আমি আমার নিজেকে নিয়ন্ত্রন করতে পারিনি। তাই বলে দিয়েছি। আমি বেশির ভাগ সময় ভাবি তুমির আমার আম্মা নও, তাহলে তোমাকে নিয়ে আরো রোমান্টিক ভাবনা ভাবতে পারি। মাকে বিয়ে করে সংসার চটি গল্প

আম্মা আমার গাল টিপে দিয়ে বলল: আমার আদরের ধন, আমি খুব খুশি যে তোর মতো একটা সন্তান জন্ম দিয়ে , তুই কি আসলেই ভাবিস যে আমি সুন্দরি?

আমি একটা হাসি দিয়ে আমার বুকে একটা লাভ একে তাকে দেখালাম ” আম্মা তুমি আসলেই খুব সুন্দরি এবং সেক্সি” এবং হঠাৎ করেই আমি নিচু হয়ে তাকে একটা চুমি দিলাম। আম্মা কোন বাধা দিলনা , আমি তার দিক থেকে কোন বাধা না পেয়ে আরো চুমু দিতে থাকি। এক সময় আম্মাও আমার চুমুর বিপরিতে তার গভির চুমু দিতে থাকে। আমার ঠোটে আম্মার ঠোট খেলা করতে থাকে। আমরা আরো বেশি করে নিজেকে মেলে ধরতে থাকি, আরো অগ্রসর হই। আমি তার পুরো মুখে চুমু দিয়ে তার গালে ,আম্মার চুখে , আম্মা রনাকে এবং আম্মার ঠোটে চুমি দিতে থাকি। আমি আস্তে করে আমার জ্বিবটা আম্মার মুখে ঠেলে দিতে চাই, আর আম্মাও তার ঠোট টা খুলে দেয় আমরা কিছু সময়ের জন্য স্বর্গে ভাসতে থাকি।

হঠাৎ আম্মা বলে: তুহিন আমাদর দেরি হয়ে যাচ্ছে, এখন বাড়ি ফেরা উচিত।

বাড়ি যেতে যেতে আম্মা আমার কাঁধে হাত রাখে আমি আম্মার ঠোটের কোনায় একটা হাসি দেখতে পাই। মাঝ পথে তাই আমরা থামি আম্মা তো অবাক। আমি গাড়িটা থামিয়ে আম্মাকে আমার দিকে টেনে আনি এবং আবার চুমু দিতে থাকি।

আমি চুমু দিতে দিতে আস্তে করে আমার হাত আম্মার দুধের উপর রাখি । আম্মা কিছুটা আড়ষ্ট হয়ে বলে : তুহিন, আমি কখনো ভাবি নি যে আমাদের এসব করা উচিত” কিন্তু আর কিছু বলতে না দিয়ে আমি আম্মার ঠোট দুটো আমার ঠোটে নিয়ে আসি। এবং আম্মার দুধু দুটো টিপতে থাকি । আম্মার দুধ দুইটা টিপতে আমার হাতে দারুন লাগছে। আমি বুঝতে পারি আম্মা এখন খুব একসাইটেড কারন আম্মা আস্তে করে সিৎকার করছে।

হঠাৎ সে আমার কাছ থেকে দুরে সরে যায়। তুহিন আমাদের এখন বাসায় ফেরা উচিত।

ঠিক আছে আম্মা। মাকে বিয়ে করে সংসার চটি গল্প

আমরা যখন বাসায় ফিরলাম বাসা তখন নিরব। সবাই যার যার মতো ঘুমিয়ে আছে। আমি জানি বাবা সবার আগে নেশা করে ঘুমিয়ে আছে। বাসায় ফিরেই শোবার ঘরের নিচের সিঁড়ির কাছে আমি আবার আম্মাকে চুমু দিতে থাকি। প্রথমে আম্মা বাধা দিয়ে বলতে থাকে কেউ হয়তো এখান দিয়ে নিচে আসতে পারে।

আমি খুব অনুনয়ের সাথে বললাম : আম্মা আমি তোমাকে অনেক ভাল বাসি, আমি তোমার আগে কাউকে ভালবাসিনি। আমি তোমাকে সব সময় চুমু দিতে চাই, আমি আর থাকতে পারছি না। আর বাসার সবাই তো ঘুমিয়েই আছে।

তুহিন এটা খুবই ভাল কথা, আমিও তোকে অনেক ভালবাসি কিন্তু আমি একজন বিবাহিত মহিলা আমি তোর বাবার অধিকারে আছি, মঙ্গল সুত্র দিয়ে এখন আমার গলায় পড়া আছে।

আমি চুপি চুপি বললাম : আম্মা আমরা কেবল চুমুতেই থাকবো আর তোমার দুধ দুটো হাত দিয়ে টিপে দেব এতে খারাপের কিছু দেখছি না।

কিন্তু তুহিন কেউ হয়তো জেগে উঠে আমাদের এই সিঁড়িতে দেখে ফেলতে পারে। হঠাৎ করেই আমার মাথায় একটা চিন্তা আসল। আম্মা আমরা যদি আমার রুমে গিয়ে দরজা বন্ধ করে দিই তাহলে কেমন হয়। আমি জানি বাবা এখন সেশা করে ঘুমাচ্ছে সে এখন তোমাকে খুঁজবে না।

আম্মা কিছুক্ষন নিরবে কি জানি ভাবল তার পর আমাকে অবাক করে দিয়ে মাথা নেড়ে সম্মতি দিল।আম্মা বলল তুই তোর রুমে যা, আমি একবার দেখে আসি কে কি অবস্থায় আছে। মাকে বিয়ে করে সংসার চটি গল্প

আমি আমার রুমে এসে অধির আগ্রহে অপেক্ষা করছি। হঠাৎ আমার দরজা একটু খুলে গেল এবং আম্মা রুমে ঢুকল। আম্মা ভেতরে ঢুকেই দরজা বন্ধ করে লক করে দিল। আম্মা আমার দিকে এগিয়ে আসতে কিছুটা ইতস্ত করছিল। আম্মা বল তোর বাবা তো নেশা খেয়ে ঘুমিয়ে আছে , তোর বাবা যদি উঠে তবে তার শব্দ শুনতে পাব।

আম্মা ভিতস্বরে আস্তে করে বলল: তুহিন আমি কখনো ভাবিনি আমরা এসবে জড়িয়ে পরবো, এখন হয়তো আর কিছুই করার নেই।

আমি আম্মাকে সান্তনা দিয়ে বললাম , আম্মা তুমি কোন চিন্তা করো না এসব ব্যপারে কেউ জানতে পারবে না। সব কিছু গোপন থাকবে।

আম্মা ভিরু চোখে তাকিয়ে আমাকে চুমু দিতে দিতে দিতে আমার বিছানায় এসে বসল। আমরা আরো বেশি বেশি চুমু দিতে থাকি। আমি বুঝতে পারছি আম্মার উত্তেজনা তার কনট শারির উপর দিয়েই বুঝতে পারছি। আমার হাত এখন আম্মার দুধ দুটো টিপছি আর এক হাত দিয়ে আম্মার সুন্দর পাছাটা টিপে চলেছি।

আমি এবার আম্মার ব্লাউজের বোতাম গুলো খুলতে থাকি। আম্মা আমার হাতে কিছুক্ষন আড়স্ট থেক তার পর রিলাক্স হয়ে গেল। আমি যত দ্রুত সম্ভব আম্মার ব্লাউজের বোতাম খুলে ব্লাউজটা শরীরে থেকে খুলে দিলাম। আমার ভয় হচ্ছিল যদি আম্মা তার সিদ্ধন্ত পরিবর্তন করে বসে। আমি আম্মাকে এই সময়টা চুমুতে চুমুতে ভরে দিই। এবং আমার হাত তখন আম্মার ব্রাতে পৌছেছে। আমি আম্মার ব্রা এর হুকে হাত লাগাই।

আম্মা আস্তে করে ফিসফিস করে বলে: তুহিন তোর বাবার কথাটা একবার ভেবে দেখ।আমি জানি আমরা এখন যে অবস্থাতে আছি তাতে যে কোন কাউকে নিয়ে ভাবার সুযোগ নাই। আমি তাকে আর একটা ঠোট মুখে নিয়ে চুষতে থাকি। আমার হাতে এখন আম্মার দুধ দুইটা উন্মোক্ত। আমি মনের সুখে আম্মার দুধ দুইটা টপথে থাকি। আম্মার মাই গুলো খুব নরম এবং সেক্সি। আমি নিচে নুয়ে আম্মার দুধের বোটাতে ঠোট লাগাই। বোটা দুইটা সাকিং করতে থাকি। আম্মা আরামে ঘোঙ্গাতে থাকে। আম্মার দুধের বোটা দুইটা লম্বা এবং শক্ত এবং আমার আদরে বোটা দুইটা আরো উত্তেজিত হয়ে উঠে। মাকে বিয়ে করে সংসার চটি গল্প

আমি আম্মাকে বলি: আম্মা আমি তোমাকে ভালবাসি আমার আর কিছু করার নাই আমি জানি আমি আমার নিয়ের মায়ের সাথে এসব করা ভাল না কিন্তু আমি এসবকে মোটেও কেয়ার করি না।

আমি কোন বিরতি না দিয়ে আম্মাকে চুমু দিতে থাকি আমি আম্মার নাভি পেট এবং সর্বপরি আমামর দেহটার স্বাদ নিতে থাকি। আম্মা আরামে ওহ আহ করছে। আমি যখন আমার জিব দিয়ে আম্মার পেটে বোলাতে থাকি আম্মা আনন্দে আত্মহারা হয়ে যায়। আমি এবার আম্মার পায়ের নিচ থেকে চুমু দিতে দুতি উপরে উঠে আসি। আমি আম্মার কোমল পায়ে চুমু দিতে থাকি এক সময় আমার হাত আম্মার শাড়ির নিচে আম্মার পেটিকোটে এসে লাগে। আম্মার উরু দুইটা খুবই মশ্রিন মোলায়েম। আম্মুর পেটিকোটে হাত পড়তেই কেমন যেন আড়ষ্ট হয়ে উঠে। আমি আম্মুর মুখে জোর করেই আমার জিবটা ঢুকিয়ে দিই। আম্মু আমার মুখেই তার শব্দ করতে থাকে। তারপর আম্মু ধিরে ধিরে রিলাক্স হয় এবং তার উরু দুটো প্রসারিত করে আমাকে সহযোগিতা করে। আমি যেন বিশ্বাস করতে পারছিনা। আম্মা হচ্ছে আমার স্বপ্নের নারী, আম্মা হচ্ছে সেই মহিলা যে আমার ভাই এবং বোনকে জন্ম দিয়েছে। আম্মা হচ্ছে সেই মহিলা যে আমাকে জন্ম দিয়েছে এখন আমি তাকে আদর করছি। আমি তার ছায়ার উপর দিয়ে হাত বোলাই আমি ছায়ার উপর দিয়েই আম্মার গুদটা অনুভব করতে পারি ধিরে ধিরে গুদটাতে হাত বোলাই। আম্মা সুখে বিহব্হল অবস্থা আমি বুঝতে পারছি আম্মার গুদটা মনে হয় ভিজে উঠছে।

আমি এবার দ্রুত আম্মার শাড়িটা খুলে ফেলি আমি দ্রুত আমার শরীরের জামা কাপড় গুলো খুলে ফেলি আম্মার দেহটা এখন আমার সামনে ছায়ার নিচে আছে। কেবল আমার মুখ থেকে ছায়াটা আম্মার গুদটা ঢেকে রেখেছে।আমি আম্মার ছায়ার উপর দিয়েই আম্মার গুদের গন্ধ শুকতে থাকি। আমি ছায়ার উপর দিয়েই আম্মার গুদটা চাটতে থাকি, আম্মা তাতে আরো বেশি উত্তেজিত হয়ে উঠে আমি এবার আম্মার ছায়ার দড়িটা খুলে কোমড় থেকে ছায়াটা নিচে নামাতে থাকি। হঠাৎ আম্মা কেঁপে উঠে।

আম্মা হঠাৎ বলতে থাকে:ওহ তুহিন, না , এটা ঠিক নয়, তুই আমার নিচের ছেলে। ছেলে হয়ে এসব করা উচিত না।

“আম্মা আমি তোমাকে ভালবাসি, আমার চুখে তুমি হলে এই পৃথিবীর সবচেয়ে সেরা সুন্দরি, আমি জানি মা ছেলে হয়ে এবাবে সেক্স করাটা উচিত না। আমি বিশ্বাস করি তুমি যদি অন্য কাউকে ভালবাসতে তাহলে এটা খুব সহজেই করতে পারতে। মাকে বিয়ে করে সংসার চটি গল্প

কিন্তু তুহিন যদি কেউ আমাদের এসব জেনে যায়?

আম্মা আমি খুব সতর্ক আছি, কেউ আমাদের ব্যপার জানতে পারবে না।

কিন্তু তুহিন…” আমি আম্মার ঠোট চুমু দিয়ে তার কথা বন্ধ করে দিই।

আমি তার চুলে, চুখে এভাবে নিচের দিকে এসে তার ঠোটে চুমি দিই। হঠাৎ আম্মা আমার বাহুতে নিজেকে সপে দেয়। আম্মা তীব্র ভাবে আমাকেও চুমু দিতে থাকে। আমাদের দুজনের ঠোট জিহ্বা খেলা করতে থাকে।

এবার আমি তার পেটিকোটটা খুলে ফেলি আম্মা কোন বাধা দেয় না। কিন্তু তাৎক্ষনিক ভাবে হাত দিয়ে আম্মার লোভনিয় গুদটা ঢেকে ফেলে। আমি ভদ্র ভাবে আস্তে করে আম্মার হাতটা গুদ থেকে সরিয়ে দিই। আমি আম্মার গভির ঘন বালের ঘেরা জঙ্গলের ভেতরে সোনাটা দেখতে পাই।

আম্মা এবার আমাকে ধরে নিচে ফেলে চুমু দিতে থাকে আমি এবার আম্মার দুধ দুইটা হাত টিপতে কচলাতে থাকি।আর এক হাত দিয়ে আমি আম্মার গুদটাতে মধ্য আঙ্গুল ঢানোর চেষ্টা করি। আমি স্বপ্নেও ভাবিনি যে আম্মা তার ছায়া খুলে তার গুদটা আমাকে ধরতে দিবে।

আম্মার গুদটা রসে ভিজে আছে। আমি ধিরে ধিরে আম্মার উরুতে চুমি দিতে থাকি এবং জিব দিয়ে চাটতে থাকি। অবশেষে আমার মুখে আম্মার বালের ছোয়া পাই। আর আম্মা তখন উত্তেজনায় সিৎকার করতে থাকে আমি আস্তে করে আম্মার ঘন বাল সরিয়ে আম্মার গুদটা চোখের সামনে মেলে ধরি। আমি আম্মার গুদটা গন্ধ নিতে থাকি। আমি আম্মার গুদের ভেতরের দিকে গোলাপি গর্তটা দেখতে থাকি। আমি চুমু খাই এবং জিব দিয়ে আম্মার গুদের স্বাদ নিতে থাকি।আমি জ্বিবটা আম্মার গুদে ঢাকতেই আম্মার উত্তেজনায় কেঁপে উঠে। মাকে বিয়ে করে সংসার চটি গল্প
আমি আম্মার গুদে একটি আঙ্গুল ঢুকিয়ে ভেতর বাহির করতে থাকি আম্মর স্বাস তখন খুব দ্রুত হচ্ছে আম্মার তখন কাম রস ঝড়ে পরছে আমার আঙ্গুলে আম্মার গুদের রসে ভিজে চপ চপ হয়ে আছে হঠাৎই আম্মা উত্তেজনায় কেঁপে সিৎকার করে উঠল।

আমার জ্বিহ্বার তালে তালে আম্মর দেহটাও সাড়া দিতে থাকে। আমি জানি আম্মু এখন তীব্র উত্তেজনায় আছে আম্মু দ্রুত আমাকে তার উপর থেকে আবার নিচে নামিয়ে দিল। আম্মা ফিসফিস করে বলল : আজয় আহ দারুন লাগছে, আমার জীবনে আমি এত আনন্দ পাইনি।

আম্মা তুমি খুব সেক্সি এবং সুন্দরি, আমার অনেক দিনের শখ তোমাকে এভাবে আদর করার।
তুই কি সত্যি মনে করিস আমি খুব সুন্দরি?

হুম, আমি সিনেমাতে যত নাইকা দেখেচি ,তুমি তাদের চেয়েও সুন্দরি।

আম্মু এবার মাথাটা নিচে এনে আমার ঠোটে চুমি দুল। আর জিব দিয়ে জোর করে আমার মুখে ঢুকিয়ে দিল।এবং একই সাথে আম্মার একটা হাত আমার বাড়াতে চলে গেল। আমি হাত দিয়ে আমার বাড়াটা উপর নিচ করে আমার বাড়াট াখেচে দিতে থাকে।

আমি ফিসফিস করে বললাম: আম্মা আমি তোমাকে অনেক ভালবাসি। আম্মা তখন আমার উপর উঠে তার পা দুটো যতটা সম্ভব প্রসারিত করে আমার বাড়াটার মাথা তার গুদের উপর স্থাপন করল। আমি তার চোখের দিকে দেখছি যে আম্মা আমার বাড়াটা তার গুদে ঢুকতে দিচ্ছে। আমার বয়সের তুলনায় আমার বাড়াটা বেশ বড় এবং মোটা। আম্মার গুদটা ফুলের পাপড়ির মতো মেলে ধরলে একটু চাপ দিল । আম্মা খুব অবাক হলো তিন সন্তানের জাননির গুদে বাড়াটা টাইপ হচ্ছে দেখে।আমি আমার বাড়াতে আম্মার গুদের কামড় টের পাচ্ছি।

আমি আস্তে করে উপর নিচে করে তাল দিচ্ছি। শেষ পর্যন্ত আমার মতো একজন আনকোরার পক্ষে আমার সেক্সি আম্মাকে পাটাতে সক্ষম হয়েছি। আমাদে চোদার তালে তালে আম্মার দেহটা নেচে চলেছে। আমার বাড়াটা অল্প সময়েই আম্মার গুদের ফেদায় ভেসে গেছে। আমরা আমাদের সুবিধা মতো চুদার জন্য ঘুরে গেলাম। এখন আমার আপার স্টোক এবং আম্মার ডাইন স্টোক সমান তালে চলছে। আমি টের পাচ্ছি আমার বাড়ার মাথাটা আম্মার জড়ায়ুতে গিয়ে ঠেকেছে। তাতে আম্মার গুদ থেকে কাম রস বেয়ে বেয়ে পড়ছে। মাকে বিয়ে করে সংসার চটি গল্প

এভাবে পনের মিনটি পাশবিক চোদার পরে আম্মু আমার উপর জল ছেড়ে দিল। এবং আমিও দুইটা ধাক্কা দিবার পর একই সময়ে আমার বীর্য আমার আম্মুর গুদে ঢেলে দিলাম।আমি এতই বেশি মাল আম্মার গুদে দিলাম যে গুদে সব বীর্যে জায়গা হলো না।

এভাবে আমরা জড়িয়ে ধরে কিছু সময় থেকে চুমু দিতে দিতে উত্তেজিয়ে হয়ে উঠলাম। আমি আবার আমার আম্মার গুদের ভেতরে শক্ত হয়ে উঠল। আমি আস্তে আস্তে এবার বাড়াটা আম্মার গুদে ভেতর বাহির করতে থাকি। এবার আমরা দীর্ঘ সময় চোদা চোদি করলাম। অবশেষে আমরা দুজনে একসাথে বীর্য ত্যাগ করি।

আমাদের এই রোমান্টিক চোদাচোদির পর আম্মা বলল: আজয় , তুই দারুন করেছিস, আমি আমার জিবনে তোর বাবার কাছে এত সুখ পাই নাই। আমি মনে করতে পারছিনা শেষ করে আমার জল খসেছে। আমি নিজে খুব গর্ব বোধ করলাম আমার জীবনের প্রথম বাড়েই আমাকেকে সুখ দিতে পেরেছে যা আমার বাবা বিবাহিত জিবনে কখনো দিতে পারেনি।

আমি আমাকে বললাম এর কারন হলো আমি তোমাকে অনেক ভালবাসি।

আম্মা বলল: ওহ সুইট হার্ট এটা আমার জীবনে সবচেয়ে বেশি অর্গাজমিক চোদন।

আম্মা এবার ফিসফিস করে বলল: লক্ষি তুহিন এবার আমার উচিত তোর বাবার বিছানায় গিয়ে শুয়ে পড়া, আমাদের কোন রকম রিক্স নেয়া উচিত নয়। তাই না?

আমরা কিছু সময় চুপি চুপি অনেক চুমু বিনিময় করলাম। তার পর আম্মা উঠে পরিস্কার হয়ে নিল।
আমি আম্মাকে বললাম: আম্মা আমি কি তোমার ছায়াটা রেখে দিতে পারি। আম্মা নিরব থেকে বলল কেন আমাদের প্রথম প্রেমের নিদর্শন হিসেবে? মাকে বিয়ে করে সংসার চটি গল্প

আমি মাথা নাড়লাম।আম্মা বলল ঠিক আছে তবে লুকিয়ে রাখতে হবে।

আম্মা তার জামা কাপড় নিয়ে পেটিকোটা রেখে রুম থেকে বেরিয়ে গেল। আমি আমাদের মা ছেলের বির্য মাখা ছায়াটা রেখে ঘুমিয়ে পড়লাম।

পরদিন সকালে সবাই যখন নাস্তার টেবিলে আসল তখন আম্মাকে দেখতে পাইনি।আমি ভাবলাম আম্মা মনে হয় কষ্ট পেয়েছে। সবাই সবার মতো কাজে চলে গেল আমি কলেজে যাওয়ার জন্য রিডি হলাম। আম্মা তখন আমার রুমে আসল
আম্মা বলল: তুহিন ,আমাদে কিছু কথা বলা দরকার।
আমি জানতে চাইলাম। আম্মা কোন সমস্যা?
আম্মা কিছুটা লজ্জা পেল। তার পর বলল । তুহিন গতরাতে যা হয়েছে আমাদের এই বিষয়ে আর পুনরাবৃত্তি করা উচিত না। আমি কোন কিছু বলার আগেই আম্মা আমাকে চুপ করতে বলল।

“আমি মনে করি গত রাতটা ছিল ওন্ডারফুল, আমি সারা জীবন তা মনে রাখব, কিন্তু আমি একজন বিবাহিত মহিলা। তাই এই বিষয়টা আর ঘটানো উচিত না।

আমি আম্মার কাছে গিয়ে তাকে জড়িয়ে ধরলাম। আম্মা, আমি তোমাকে ভালবাসি আমি জানি তুমিও আমাকে খুব ভালবাস, আমাদের ভালবাসাকে একটা সুযোগ দাও।

আমি আম্মাকে চুমু দিতে চাইলাম কিন্তু আম্মা তার মুখটা সরিয়ে নিল এবং আমার বাহু থেকে বেরিয়ে গেল।
আম্মা যখন কথাবলে আমার রুম থেকে বেরিয়ে যেতে থাকে। আমি বললাম ” আম্মা আমি তোমাকে ভালবাসি আমি তোমাকে ভালবাসা বন্ধ করতে পারবো না এবং আমি এসব ছাড়তেও পারবো না।মাকে বিয়ে করে সংসার চটি গল্প

আম্মা কাদতে কাঁদতে রুম থেকে বরিয়ে গেল। এর পর থেকেই সব কিছু আবার নিরব হয়ে গেল।তার পর থেকে দেখি আম্মা আবার আগের মতোই মন খারাপ করে বসে থাকে। আমি চেষ্টা করছি সব কিছু ঠিক করতে।

আম্মা তার পর থেকে আমার জন্য কনে দেখতে উঠেপরে লেগে গেল। আম্মার সকল আত্মীয় স্বজনকে নানা মেয়ে ব্যপারে তথ্য নিতে কাজে লাগল।সে রাসি এবং দিন ক্ষন ঠিক করতে কবিরাজের সাথে আলাপ করল। সব মিলিয়ে আমার জন্য বেশ কয়েকজন মেয়ে দখল। আমি আমার আম্মাকে ছেড়ে যেতে হবে ভেবেই মন খারাপ হতে থাকল। শেষ পর্যন্ত আমি একটা মেয়েকে বাছাই করলাম। কারন সেই মেয়েটা দেখতে কিছুটা আমার আম্মার মতো। বিয়ের তারিক ঠিক হলো।

তার পর কিছু একটা ঘটে গেছে, আম্মুর ব্যবহার আমার প্রতি কেমন যেন পরিবর্তন হয়েছে। আম্মা যেন আমার প্রতি কেমন জোলাস আচরন করছে। কিছু একটা দুর্ঘটানা মনে হয় হয়েছে। একদিন বাসায় আমরা দুজনই আছে আম্মা আমার কাছে এসে জানতে চাইল: তুহিন আমার মনে হয় আমাদের এই সপ্তাহে একটা সিনেমা দেখতে যাওয়া উচিত।

আমি খুব অবাক হলাম কিন্তু আমি ভাবলাম আম্মা মনে হয় আমাকে খুশি করার জন্য এটা বলেছে। আমি ফিসফিস করে বললাম ঠিক আছে।

আমি দিনটার জন্য যেন আর অপেক্ষা করতে পারছি না। সেই দিন আম্মা অনেক সেক্সি জামা কাপড় পড়ে বের হয়েছে। আমি বিশ্বাস করতে পারছি না যে পৃথিবীর সবচেয়ে সেক্সি নারী হচ্ছে আমার আম্মা। সিনেমা দেখার পর আগের মতোই আমরা আমরা মাঝ রাস্তায় গাড়ি থামালাম। আমি আম্মাকে আমার কাছে নিয়ে আসি এবং আম্মা কোন বাধা দেয় না। আমরা দুজনে গভির চুমু দিতে থিকা। আমার হাত আম্মা শরীরে ঘুরে বেড়াচ্ছে। আমি দেখতে পাচ্ছি আম্মা খুবই উত্তেজিত। মাকে বিয়ে করে সংসার চটি গল্প

আধা ঘন্টার মতো আমরা একে অপরকে আদর করলাম। আমরা যখন বাসায় ফিরলাম তখন সবাই ঘুমে বিভোর। আম্মা ফিসফিস করে বলল তুই তোর রুমে গিয়ে অপেক্ষা কর। আমি সব জামা কাপড় খুলে রেডি হয়েই ছিলাম। আম্মা আমার রুমে ঢুকে দরজা লক করে দিল। আমাদের গভির চুম্বন চলতে থাকল। আমি ধীরে ধীরে আম্মাকে নেংটা করে দিলাম। আমি তার দেখের প্রতিটা ইঞ্চিতে চুমি দিলাম একাধিক বার ।

আমি এবার আম্মার উপর উঠে বসলাম আম্মা আমার শক্ত লোহার রডের মতো বাড়াটা ধরে আম্মার গুদের উপর স্পাপন করে দিল। আমি চাপ দিতেই খুব সহজে আম্মার গুদে বাড়াটা ঢুকে গেল। আমি আম্কাকে চুদতে থাকি। আমার প্রতিটা চুদার তালে তালে আম্মা আহ আহ আহ… শব্দ করতে থাকে। আমরা পালা করে দুজন দুজনকে চুদতে থাকি। কখনো আম্মা আমার উপর উঠে কখনো আমি আম্মার উপর উঠে চুদতে থাকি।আমরা এভাবে চুদাচুদি করে অনেক সময় পার করলাম অবশেষ যখন আমি শক্ত কয়েকটা ধাক্কা দিয়ে আমার বীর্য আম্মার গুদে ঢেলে দিচ্ছিলাম কখন তীব্র ভাবে আমার বাড়াটা গুদ দিয়ে কামড়ে ধরে , যা আগে কখনো হয়নি।

আহ আহ আহ আহ……. তুহিন, তারুন লাগছে আহ আহ আ…..

আমি আম্মাকে জিজ্ঞেসে করলাম। আম্মা আমার বিয়ে ব্যপারে কি তুমার মতামত পরিবর্তন হয়েছে?

“ওহ আমার লক্ষি ছেলে আমি তুকে খুব মিস করছি। তুর বিয়ের দিন যত কাছে আসছে আমি আর সহ্য করতে পারছি না। আমি বুঝতে পারছি আমি খুব জেলাস ফিল করছি, আমি বুঝতে পারছি আমি তোমাকে পৃথিবীর সব কিছু থেকে বেশি ভালবাসি।

আমি জানতে চাইলাম: কেমন ভালবাস? প্রেমিকের মতো?
আম্মা ফিসফিসিয়ে বলল : ঠিক, আমি বুঝতে পারছি আমি তোকে অনেক ভালবাসি এটা কেবল মা ছেলের ভাল বাসা নয় আমি মনে হয় তোকে ছাড়া বেঁচে থাকাই কঠিন।

আম্মা তুমি কি আমাকে বাবার চেয়ে বেশি ভালবাস? মাকে বিয়ে করে সংসার চটি গল্প

ওহ খোকা, আমি তোর বাবাকে সম্মান করি কিন্তু ভালবাসি না। আমি তোর সাথে মিশির পর বুঝতে পারছি ভালবাপসা কি। আমি খুব সুখ পাই যখন আমি নেংটা হয়ে তোর বুকে শুয়ে থাকি। তুহিন তুই এখন আমার প্রমিক। ডারলিং পুত্র। আমি এখন তোর স্ত্রী হতে পাই। তুই কি আমাকে বিয়ে করবে?

আমি আমার আম্মার মুখ থেকে এই কথা শুনে খুবই পুলিকিত হলাম। ” আম্মা তুমি আমাকে এই পৃথিবীর সবচেয়ে সুখি বানিয়েছ আমি তোমাকে কারো সাথে ভাগ করতে চাইনা এমন কি আমার বাবার সাথেও না। তুমি কেবল আমার । তুমার দেহটা কেবল আমার আমি চাই তমার নেংটা দেহটা সব সময় আমার বাহুতে বন্দি থাকবে। আমি সব সময় তোমাকে চাই।”

“আমার আদরের পুত্র এটা খুবই মজাদার কিন্তু তুহিন আমাদের বিয়েটা একেবারে গুপন থাকবে। আমি সব সময় তোর বাহুতে নেংটা হয়ে তাকতে চাই কিন্তু আমাদের আরো সতর্ক হতে হবে। আমি চাইনা তোর ভাই,বোন এবং তোর বাবা আমাদের এই সব জেনে যাক। কারন এটা কেবল আমাদের দুজনের ব্যক্তিগত বিষয়।
ঠিক আছে আম্মু। তুমি যা যাও তাই হবে।

আমি আবার আম্মুকে চুমু দিতে থাকি। আর আম্মার সুন্দর দুধ দুটা নিয়ে খেলতে থাকি। আমি দীর্ঘ সময় ধরে আমার আম্মু দুধের বোট দাটু চুমু দিতে থাকি। আম্মা এবার আমাকে নিচে ফেলে আমার দিকে আসে। সে এবার নিচে নামতে থাকে। আম্মুর মুখটা নিচে আসতে আসতে আমার বাড়া এসে ঠেকে। আম্মু আমার বাড়াটা মুখে নিয়ে উপর নিচ করতে থাকে। মাঝে মধ্যে আম্মুর জিহ্বাটা আমার বাড়ার মাথায় ঘষা দেয়।

তার পর আম্মু আবার আমার উপরে এসে আমার ঠোটে চুমু দেয়। বাড়াটা ধরে গুদে সেটিং করে দেয়। আমি ধাক্কা দিয়ে বাড়াটা আম্মুর গুদে ভরে দেই। আমরা চুমু দিতে দিতে ঠাপ দিতে থাকি। মাকে বিয়ে করে সংসার চটি গল্প

পরের দিন আমি এবং আম্মু জুয়েলারি দোকানে গিয়ে একটি মঙ্গল সুত্রের অর্ডার দেই। বাড়ার সবাই মনে করেছে এটা নতুন মেয়ের জন্য যাকে আমি কিছুদিন পর বিয়ে করতে যাচ্ছি। কিন্তু কেউ জানে না যে আমি আমার নিজের আম্মাকে বিয়ে করতে যাচ্ছি। আমি আম্মার জন্য একটি বিয়ের শাড়ি এবং নিজের জন্য বিয়ের জামা কিনে আনি। পরের সপ্তাহে আমরা গ্রামের বাড়ি যাই আমাদের বিয়ের কাজ সেরে ফেলতে। আম্মা তার নতুন বিয়ের শারিতে দারন লাগছিল। আমিও আমার নতুন জামা কাপড় পড়ে শুভ লগ্নে আমরা বিয়ে করে নেই। আমি আমার আম্মুর গলা থেকে আগের মঙ্গল সুত্রটা খুলে ফেলি এবং আমার নতুন মঙ্গল সূত্রটা পড়িয়ে দেই। এখন থেকে আম্মা আমার স্ত্রী।আমরা মন্দিরে গিয়ে বিয়ে উপলক্ষে কিছুক্সন প্রার্থনা করি তার পর আমরা একটা একটি হোটেলে খাওয়া দাওয়া করে ফিরে আসি। আমরা বাসায় ফিরে আমাদর ভালবাসা চালাতে থাকি।

আম্মা বলল: তুহিন তোর সাথে প্রতিটা রাতই আমার কাছে স্পেশাল রাত। তুই আমাকে খুব সুখ দিয়েছিস। কিন্তু আজকের রাতটা স্পেশাল আজ তুই আমি তোর মাই নয় স্ত্রীও।

আম্মা আমি কি এখন থেকে তোমার নাম ” সুইটি ” ধরে ডাকতে পারি যেহেতু আমরা বিয়ে করেছি?
আম্মা কিছুটা লজ্জা পেয়ে মাথা নেড়ে সম্মতি দিল। তখন আমি বললাম সুইটি আমার ভালবাসার সুইটি আজকের এই রাতটা একটা স্পেশাল রাত কিরন আমি আজকে তোমাকে প্রেগনেন্ট বানাতে চাই।

“আম্মা আমার কাছে মাথা রেখে ফিসফিস করে বলল: ওহ তুহিন আমার স্বামি, এটা প্রতিটা স্ত্রীরই প্রথম দ্বায়িত্ব তার স্বামীর সন্তান ধারন করা। আমি তোমার সন্তান ধারন করতে পারলে খুবই খুশি হবো। আমার তো এখন মাসিক সময় চলছে আমার গুদ এখন তোমার সন্তান নেবার জন্য তৈরী।

সেই রাতে আমি এবং আম্মা দুজনে চারবার চুদাচুদি করেছি। চার বার আমার আম্মা রগুদে বীর্য ঢেলেছি, আমি চাইছি যত দ্রুত সম্ভব আমি আমার সন্তানের পিতা হতে চাই। মাকে বিয়ে করে সংসার চটি গল্প

তার পর থেকে আমরা চেষ্টা করি প্রতিটা সুযোগ যেন কাজে লাগাতে পারি।যখন আমরা একা থাকি আম্মা সব সময় প্রথমে আমাকে ডাক দেয়। আম্মুর এখন সেক্সুয়ালিটি প্রখর আম্মু সব সময়ই হর্নি থাকে, কারন আমি জানি যখনই আমি আম্মু ছায়াটা খুলে দিখতে পাই আম্মার গুদটা দিয়ে জল কাটছে। আমি খুব গর্ব বোধ করি যখন আম্মা বলে যে আমার কথা ভেবেই নাকি তার গুদে জল এসে যাচ্ছে।

কিছু সময় আমরা দুজনই খুব উত্তেজিত থাকি তখন কিছুটা রিক্সি সুযোগ নেই। এক সময় আমাদের সবাই যখন নিচে থাকে আমি আম্মাকে উপরে বাথরুমে চলে যায়, আমি উপরে উঠে আস্তে করে দরজাটা খুলে ঢুকে যাই। আম্মু যখন পস্রাব করে দরজা লাগা না আম্মুর চুখ বড় হয়ে যায় যখন সে আমাকে দেখে।আমি কিছু না বলে আম্মুকে নেংটা করে কমডে ট্রয়লেট পেপার দিয়ে তাকে বসিয়ে চুদতে থাকি। এবং বেশি সময় তাকে পেছন দিক দিয়ে চুদি।

কখনো কখনো আম্মু খুব হর্নি হয়ে যায় এবং আমাকে ফিসফিস করে বলে কিন্তু আমি মাঝে মাঝেই পাত্তা দেই না। আমি তখন পর্যন্ত চুদতে চাইনা যখন আমরা দুজই উত্তেজিত না হই। আমি আম্মুকে তার গুদের বাল পরিস্কার করতে বারন করি, আমি আম্মুর পেডিকোট উপর তুলে দেখতে পছন্দ করি।

এক রাতের কথা মনে পড়ছে। আমি গুম থেকে খুব উত্তেজিত হয়ে জেগে উঠেছি। আমি আম্মাকে খুব চাচ্ছি, তখন আমাকে খুব নিরবে বাবার রুমে যেতে হয়। তারা দুজনই ঘুমিয়ে আছে। আমি জানি বাবা নেশা করে ঘুমায় কখনো জাগে না। আম্মা তার পাশেই ঘুমায়। আম্মাকে দেখতে খুবই সেক্সি লাগে, আমি আস্তুে করে তাকে জাগিয়ে তুলি যখন সে জেগে উঠে আমি তাকে চুপি চুপি আসতে বলি আমি বলে আসি আমি আমার রুমে গেলাম তুমি চলে আস।দুই মিনিটের মাথায় আম্মা আমার রুমে চলে আসে। আমি তাকে আমার কুলে বসিয়ে নেংটা করে দেই।

আম্মা আমাকে বলে” তুহিন আমি জানি আমি তোমার স্ত্রী এবং আমার উচিত সব সময় তুমার প্রয়োজনের সময় চলে আসা কিন্তু তুমি অপ্রয়োজনে রিক্সি নিয়ে আমাদর রুমে যাবে না।আমি তার বাধা সত্তেও তাকে চুমু দিই। আমি আম্মার জামা কাড় খুলে দেই এবং তাকে খেতে থাকি। এর মধ্যেই আম্মা উত্তেজিত হয়ে উঠে।আমি আম্মাকর উপর উঠে তার গুদে বাড়া দিয়ে চুদতে থাকি। অবশেষে শেষ রাতের দিকে আম্মা যখন আমার রুম থেকে বের হয়ে যায় আম্মার মুখে একটা প্রশান্তির হাসি থাকে। আম্মা বলে” তুহিন যখন তুমার আমাকে দরকার পরবে আজকের মতো চলে আসবে, আমাকে ডেকে দিবে এবং আমি দ্রুত তোমার রুমে চলে আসব , আমরা সব সময় এনজয় করবো ঠিক আছে? মাকে বিয়ে করে সংসার চটি গল্প

কিন্তু পরের রাত থেকে আম্মা আমার রুমে হাসতে হাসতে ঢুকল। এসে বলল” আমি তোমার বাবাকে বলেছি তুমি যদি আবার রাতে ড্রিংক করে আস তবে আমি তোমার সাথে রাতে ঘুমাবো না। আমি চললাম ছেলের রুমে। সে কিছু মনে করে নাই। এখন আমি সারা রাত আমার স্বামীর সাথে থাকবো। আমি আম্মাকে আস্তে করে আদর করলাম এবং বললাম। আজ থেকে আমরা ঠিক স্বামী স্ত্রীর মতো থাকতে পারবো। তার পর আমাদের সেই আদিম খেলা শুরূ।ু

আমাদে রবিয়ের তিন সপ্তাহ পরে আমার আম্মা লজ্জায় ফিসফিস করে বলল যে এই মাসে তার পিরিয়ড হয় নাইআমাদের কয়েকটি দিন খুব্ টেনমানে কেটেছে। যখনই আম্মার পিরিয়ড হচ্ছেনা শুনলাম তখন নিশ্চিত হলাম আম্মা গর্ববতী হচ্ছে।

পরবর্তি আট মাস আম্মার গর্ববতী পেটের দিকে তাকিয়ে আমার দিন কেটেছে। আমি আমার সন্তানের জন্য খুবই উদ্বিগ্ন সময় পারকরছি।। এক দিন হাসপাতালে ডেলিবারি করে আমার সন্তান পৃথিবীতে আসল। বাচ্চা হওয়ার পরে আমাদের ভালবাসার সম্পর্ক আরো গাড় হয়েছে এখন আমরা স্বামী স্ত্রি এবং সন্তান নিয়ে আমাদের সংসার।আম্মা আমাকে অন্য শহরে কাজ নিতে বলছে এবং আমিও রাজি।। আমি কাজ নিয়ে অন্য শহরে চলে গেলে আম্মাও বাবার মদ খাওয়ার ছুতায় আমার কাছে চলে আসে। আমরা এখন বাড়ির বাইরে মা ছেলে সম্পর্ক বজায়ে রাখি কিন্তু ঘরের ভেতরে আমরা স্বামী স্ত্রী। বাড়িতে আমি আম্মাকে সুইটি নামে ডাকি আর আমার মেয়ে আম্মা কথা মতো আমাকে বাবা ডাকে। ma meye choti বান্ধবী ও তার মাকে আচ্ছা করে চুদলাম

এটা একটা ভালদিক যে আমার আম্মা খুব সেক্সি একটি মহিলা তাই আমি যখনই তাকে চুমি দিতে চাই, তার মাই দুটো টিপতে চাই এবঙ তাকে নেংটা করতে চাই সে কখনো মাইন্ড করেনা। আমরা গড়ে দিনে দুইবার চোদাচোদি করি। কোন কোন দিন আমি আম্মাক বাসায় নেংটা হয়ে থাকতে বলি আর আম্মা খুব খুশি মনে সরা দিন রান্না, কাপড় কাচা সব কিছুই নেংটা হয়ে করে আর আমরা এর মাঝে কয়েক বার চোদাচোদি করি। এর মধ্যে আম্মা আবার গর্ববতী হয়ে গেল। মাকে বিয়ে করে সংসার চটি গল্প

নিজের আম্মার সাথে বিয়ে করে সংসার করার সত্যি কারের আনন্দ যদিও খারাপ কিন্তু আম্মা ও আমি মনে করি সকল যুবক পুত্রদেরকে মায়েদের একটা সুযোগ দেয়া উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *