মায়ের পরকীয়া চটি

মায়ের পরকীয়া চটি – মা গ্রুপ সেক্স পরকিয়া

খেলাপী ঋনের দায়ে আমার বাবার ১০ বছরের জেল হয়। মায়ের পরকীয়া চটি আমাদের বিষয় সম্পত্তি যা ছিল সবই ব্যাংক নিয়ে নেয়। মা ও আমি ভাড়া বাসায় এসে উঠি।

সামান্য কিছু জমান টাকায় আমাদের খরচ চলছিল।মা তার এক বান্ধবীর কাছে হাত পাতে টাকার জন্য। বান্ধবী মাকে তার বাড়ীর গৃহপরিচারিকার কাজ করার বিনিময়ে টাকা দিতে রাজী হয়।

মা অগত্যা কাজ করতে রাজী হয়। মার মাসিক বেতন হবে এক হাজার টাকা। ঘর মোছা কাপড় ধোয়া থেকে শুরু করে সব কাজই মাকে করতে হত।

তবে মার বান্ধবীটি ভাল ছিল। মাকে বেশী কাজের চাপ দিত না। বিকেলে মার ছুটি হয়ে যেত। মার ডাক নাম রেহানা।বান্ধবীর এক দেবরের বন্ধু কিছুদিনের জন্য বেড়াতে এল ওদের বাড়ীতে।

লোকটার বয়স বছর ত্রিশেক হবে। এখনও বিয়ে থা করেনি। মাকে সে খুব পছন্দ করল। মার মত মহিলা কেন গৃহপরিচারিকার কাজ করছে জেনে দুঃখিত হল। মায়ের পরকীয়া চটি

আমি তখন একটা কাজে শহরের বাইরে ছিলাম দুদিনের জন্য। মার বান্ধবী ও তার স্বামী রাতে বাড়ীতে ফিরবে না জানিয়ে দিল মাকে। তখন বাজে বেলা ১টা।

মার রান্না বান্না হয়ে গিয়েছে। মা লোকটাকে বলল, আপনার খাবার টেবিলে দিয়ে রেখেছি, আমি আজকে চলে যাব। ওরা বোধহয় আজকে আসবে না।

আরে বস না, দুপুরে একসাথে খাওয়া যাবে। তারপর না হয় একটু গল্প গুজব করলে আমার সাথে। আমি একা ব্যাচেলর মানুষ। -তো বিয়ে করছেন না কেন?

তোমার মত মেয়ে পেলে করে ফেলতাম। মার বয়স চল্লিশ হওয়া সত্ত্বেও লোকটা মাকে তুমি করে বলল। -সত্যি রেহানা আমি তোমাকেই বিয়ে করতে চাই।

ছিঃ ছিঃ কি বলছেন এসব? আমি বিবাহিতা, বয়সে আপনার অনেক বড়। আমার স্বামী জেলে, ছেলের বয়স বিশ বছর। -আমি এত শত বুঝি না রেহানা। মায়ের পরকীয়া চটি

তোমাকে আমার চাই-ই। তোমার স্বামী তার বাকীটা জীবন জেলেই পার করবে, তোমার ছেলে এখন বড় হয়েছে, নিজেরটা নিজেই ভাল বোঝে সে।

তোমার তো এখনও যৌবন আছে একটা স্বাদ আহ্লাদ আছে, আর কতদিন এভাবে নিজেকে প্রতারিত করবে? কেন জীবনের আনন্দময় মুহুর্তগুলোকে উপভোগ করবে না?

তুমি আমাকে বিয়ে না করতে চাইলেও আপত্তি নেই। আমরা বিয়ে না করেও নিজেদের চাহিদা মেটাতে পারি। কেউ কিচ্ছু জানবে না।

মা ইতস্তত করে কিছু বলতে গিয়েও থেমে গেল। লোকটা মার স্তনে হাত দিল। মাকে জড়িয়ে ধরে চুম্বন করতে গেলে মা জোর করে নিজেকে ছাড়িয়ে নিল। মায়ের পরকীয়া চটি

ছাড়ুন আমাকে প্লিজ। -রেহানা আমি চাইলেই তোমাকে পেতে পারি। কেউ কিছু জানতে পারবে না। আমি চাই তুমি এখনি সম্পূর্ন ল্যাংটা হয়ে নিজেকে প্রদর্শন করবে।

আমি শুধু তোমার নগ্ন দেহটা দেখব আজ। তোমার স্তন দুটো নিয়ে একটু খেলতেও ভাল লাগবে আমার। লোকটা শুধু মার উর্ধাঙ্গ ভোগ করবে বললেও সে সব কিছুই করল।

মাকে সে সম্পূর্ন নগ্ন করে চুদল। মার মত অভিজ্ঞ নারীর গুদও সে মেরে ফাটিয়ে ফেলল প্রায়। প্রায় ছঘন্টা ধরে সে মাকে নিয়ে সবকিছুই করল।

মার ভোদা চাটল, গুদ মারল, মাই মর্দন করে করে ময়দা মাখানোর মত করে টিপল অনেকক্ষন ধরে। মা ভীষন মজা পেল। অবাক ব্যাপার মা লোকটার বাড়া মুখে নিয়ে চুষল।

চোদানোর সময় মার স্তন দুটো বেকায়দা ভাবে বুক থেকে ঝুলে লাফাতে লাগল। আরেকটা লক্ষনীয় বিষয় হল মার গুদ মারানোর কিম্ভুতকিমাকার শব্দ। মায়ের পরকীয়া চটি

মাংসল গুদের ভেতরে বাড়া ঢোকানোর সময় ফকাৎ ফকাৎ করে শব্দ হচ্ছিল। যা শুনতে বেশ লাগছিল। ঘরে কেউ নেই তাই ওরা স্বাদ মিটিয়ে চোদনলীলা করল।

মা আগে কখনও এত দীর্ঘ সময় ধরে চোদনলীলা করে নি। এটাই ছিল তার প্রথম পরপুরুষের সাথে যৌনাচার। লোকটা মার বুকের খাঁজেও বাড়া ঘষতে ভুলল না।

মার স্তনের বোঁটা কামড়ে ছিঁড়তে বাকি রাখল সে। মার গুদের পাপড়ি চেটে খেল সে। মা এতটা নির্লজ্জ হতে পারবে কল্পনাও করা যায়না। লোকটা মার পোঁদও মারল।

মা সম্পূর্ন ল্যাংটা হয়ে দু পা ফাঁক করে পা উঁচু করে ছিল। লোকটা মার মলদ্বারে ভেসলিন মাখাচ্ছিল। মা শুনেছে যে এনাল সেক্সে মজা নাকি অনেক বেশী কিন্তু কখনও পরখ করে দেখার সৌভাগ্য অর্জন করেনি।

আজ প্রথমবারের মত স্বাদ পেতে গিয়ে মা কিছুটা ভয় ও রোমাঞ্চ অনুভব করছিল। -ব্যথা লাগবে না তো? -প্রথমে একটু লাগবে সোনা। পরে দেখবে কি মজা। মায়ের পরকীয়া চটি

লোকটা মার ভেসলিন মাখানো পিচ্ছিল মলদ্বারে আস্তে করে তার মোটা বাড়ার মাথা ঢুকিয়ে দিল। মা ব্যাথায় কঁকিয়ে উঠল। মার মলদ্বারে লোকটা তার বাড়ার পুরোটুকু ঢুকিয়ে দিল আস্তে আস্তে।

মা ব্যাথা পেলেও চুপ করে রইল। লোকটা এবার আস্তে আস্তে চোদন দিতে লাগল। মা ব্যাথায় কঁকিয়ে আর্তচিৎকার করছিল চাপা স্বরে। কিছুক্ষন পরেই দেখল বেশ লাগছে।

ব্যাথা লাগলেও আনন্দের বন্যায় মা সেটা ভুলে যেতে লাগল। পোঁদ মারাতে আসলেই দারুন মজা। বেলা তখন তিনটা, ওরা তখনও ভাত খায়নি।

লোকটা মজা করে মার পোঁদ মারছে। মাও ব্যাথা উপেক্ষা করে পোদ মারিয়ে যাচ্ছিল নিষিদ্ধ আনন্দের লোভে। মার স্তন দুটো স্বভাবগত ভাবেই কাঁপছিল চোদনের তালে তালে। মায়ের পরকীয়া চটি

এমন সময় আমি মোবাইল কল করলাম মার কাছে। চোদানোর মাঝে একটু ব্যাঘাত ঘটল। মা মোবাইল রিসিভ করল ঐ অবস্থায়ই। মা কথা বলতে শুরু করলে লোকটা মার পোঁদের ভেতরে বাড়া ঢোকাল আবার।

আমার সাথে কথা বলতে বলতেই মা পোঁদ মারাচ্ছিল। অনেক কষ্টে মা চুপ করে ছিল মুখ দিয়ে কোন শব্দ বের না করে। হঠাৎ লোকটা একটু জোরে চোদন দেয়ায় মা আর পারল না।

ইয়াহহহহ আমি মাকে কি হল জানতে চাইলে মা বলল কিছু না। আমার মনে সন্দেহ উঁকি দিল। মার চিৎকারটা ছিল অবিকল থ্রী এক্স এর নায়িকাদের মত।

যাহোক আমি আর কথা বাড়ালাম না। মা জানাল যে সে পরে ফোন করবে। পরে ফোন করবে বলে মা কিন্তু ফোনটা কাটতে ভুলে গেল। মায়ের পরকীয়া চটি

কেননা সবসময় ফোন আমিই আগে কাটি। ফোন চালু রেখে ওদের চোদনলীলার সব শব্দ আমি শুনতে পেলাম স্পষ্ট। মায়ের পরকীয়া

মার আর্তচিৎকার, চোদাচুদির স্বাভাবিক শব্দ, শরীরে শরীরে সংঘর্ষের শব্দ, তাল তাল মাংসের শব্দ সবই শোনা যাচ্ছিল অপর প্রান্ত থেকে।

আমি ফোন কেটে দিলাম মার স্বাধীনতায় হস্তক্ষেপ না করে। তারও একটা জীবন থাকতে পারে। যাইহোক ওরা বিকেল পর্যন্ত একনাগাড়ে সেক্স করল।

বিকেলে মা খাবার গরম করে দিল আবার। দুজনেই খুব ক্ষুধার্ত। ওরা গোগ্রাসে খেল। মাকে লোকটা ধন্যবাদ জানাল। মা সন্ধ্যার দিকে বাড়িতে ফিরল।

মার যৌনস্বাধীনতায় আমি হস্তক্ষেপ করতাম না। বাবা জেলে, মারও তো একটা চাহিদা থাকতে পারে। কিন্তু মা ক্রমেই আরো সাহসী কাজের দিকে যেতে লাগল।

আগে মা শুধু লোকটার সাথে করত নিয়মিত। এখন তার আরেক বন্ধুও মাকে করে মাঝে মাঝে। ওরা প্রায়ই মাকে একত্রে থ্রি সাম করে।

দিনে দিনে মা বিকৃত যৌনাচারে অভ্যস্ত হয়ে উঠতে লাগল। তবে এইদুজনের মাঝেই আপাতত মার অবৈধ যৌনসম্পর্ক সীমাবদ্ধ রইল। মায়ের পরকীয়া চটি

প্রায়দিনই সকাল ওদের বাসায় যখন কেউ থাকেনা তখন ওরা দুজনে মিলে মাকে নগ্ন করে উপভোগ করে। মা ওদের সব আবদার পূরন করত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *