মায়ের ভোদা চুদার গল্প

যে মায়ের ভোদায় জন্ম সেই মায়ের ভোদা ঠাপালাম

মা সম্ভবতঃ প্রথম নারী যাকে দেখে আমি উত্তেজিত হতে শিখেছি। মায়ের ভোদা চুদার গল্প ওই বয়সে শরীরে যৌন চেতনা থাকার কথা না।

কিন্তু কেন যেন ছোট মামা বিয়ে করবেন শোনার পর থেকেই আমি বালিশের কোনাটা আমার বুকে চেপে কল্পনা করতাম মা তার বাচ্চাকে কীভাবে দুধ খাওয়াচ্ছে।

আশ্চর্য এটা কেন যে কল্পনা করতাম এখনও মাথায় আসেনা। ওনাকে ভালো করে দেখার আগে থেকেই ওনার দুধের প্রতি আমার একটা আগ্রহ চলে আসে।

সেই আগ্রহের মধ্যে কিছুটা হলেও লালসা ছিল। নয় বছরের একটা কিশোর এরকম কিছু ভাবছে, কেউ বিশ্বাস করবে? কিন্তু এটা খুব সত্যি। উনি আসলেই খুব সুন্দরী আর উদ্ভিগ্ন যৌবনা নারী ছিলেন।

এরকম আর কেউ ছিল না আমার আত্মীয় স্বজনের মধ্যে।ফলে আমার মধ্যে একটা অবসেশান কাজ করতো ছেলে বেলা থেকেই। বড় হবার পরও ছিল সেটা।

ছোটবেলার সেই অবসেশান বড় হবার পর চোদার খায়েশে পরিনত হয়েছিল। মা তখন গ্রামে থাকতো। আমি যখন স্কুলের উপরের দিকে তখন একদিন আমার স্বপ্নপুরন হয়।

পুকুরে গোসল করতে যাবার আগে মা ব্রা আর ব্লাউজ খুলে শুধু শাড়ী পরে যেতেন, সেদিনও ব্রা-ব্লাউজ খুলে আমার পাশ দিয়ে যাবার সময় অভ্যেসবশতঃ বগলের তল দিয়ে উঁকি দিলাম স্তনের আভাস দেখতে।

নগ্ন স্তনের অর্ধেক দেখা যাচ্ছে দেখে আমি উত্তেজিত। আমি ছোট ছেলে বলে কাপড়চোপর আমার সামনে অত সামলে রাখতেন না। সেই সুযোগটা নিতাম আমি গোবেচারা চেহারায়। মায়ের ভোদা চুদার গল্প

অর্ধেক দেখে আমি কাবু। কিন্তু এখুনি চলে যাবেন উনি, ফলে বেশীক্ষন দেখতে পারবো না। কিন্তু ভাগ্য আবারো প্রসন্ন। উনি বললেন, ভাত বেড়ে দেবেন কিনা।

আমি বললাম হ্যা। এই হ্যা বলাতে আমি এই যুবতী নারীর সবচেয়ে সুন্দর দুটি স্তনকে পুরোপুরি কাছ থেকে নগ্ন দেখার সুযোগ পেলাম।

ডেকচি থেকে ভাত বাড়ার সময় মা নীচু হলো, অমনি বুকের শাড়ী ফাঁক হয়ে দুটি সুন্দর ফর্সা গোলগাল মাখন ফর্সা স্তন আমার সামনে দুটি বাদামী বোঁটা সহযোগে দুলতে লাগলো।

আমি চোখ ফেরাতে পারলাম না। একী দেখছি। মানুষের স্তন এত সুন্দর হতে পারে? যেমন সাইজ, তেমন রং। আমার কয়েকফুট দুরে দুলছে মার দুইটা দুধ।

আহ, আমার বাবা কী ভাগ্যবান, প্রতিরাতে এদুটোকে চুষে চুষে খায়। সেদিন থেকে আমারও বাসনা হলো মার দুধগুলো কোন সুযোগে খাওয়া।

মা আবার নীচু হলো, আবারো দুলতে লাগলো দুটি নরম ফর্সা পাকা আম। কী সুন্দর বোঁটা। প্রানভরে উপভোগ করলাম। তারপর মা যখন গোসল সেরে এসেছেন তখনো চোখ রাখলাম।

রুমের দিকে খেয়াল করলাম। মা ব্রা পরছে। কালো একটা ব্রা। ফর্সা দুধে কালো ব্রা যে কী জিনিস, না দেখলে বুঝবে না। সেই ব্রা পরা অবস্থায়ই কিছুক্ষন দেখলাম।

পুরো নগ্ন স্তন আর কখনো দেখার সুযোগ পাইনি, কিন্তু অর্ধনগ্ন স্তন দেখেছি বহুবার, বহুবার। প্রায়ই ওনার বুকে শাড়ী থাকতো না।

ব্লাউস পরতো বুকের চেয়ে ছোট, প্রায়ই ব্রা পরতো না, ফলে অর্ধেক স্তন সবসময় বের হয়ে থাকতো। আর আমি তা চোখ দিয়ে গিলে খেতাম। একবার মার রূমে গিয়ে একটা চটি বই পেলাম বালিশের নীচে।

পড়ে দেখলাম চোদাচুদির বই। এই বই মা কোত্থেকে পেল কে জানে। এটা দেখে আমি আরো উত্তেজিত। যখন হাত মারার অভ্যেস হয়েছিল তখন মাকে নিয়েই বেশীরভাগ মাল বের করেছি।

আরো বড় হলে ছোট মাকে নিয়ে কল্পনা আরো বেড়েছিল। কল্পনায় চোদাচুদি চলে এসেছিল। এটা এসেছিল কতগুলো রাগের কারনে। মায়ের ভোদা চুদার গল্প

আমি তখন কল্পনা করতাম একা পেয়ে ঘুমের ঔষধ দিয়ে অজ্ঞান করে মাকে নেংটা করছি, দুধ টিপছি, বোঁটা চুষছি, আমার লিঙ্গটা ওনার মুখে ঢুকিয়ে দিচ্ছি,

তারপর ভোদায় লিঙ্গটা ঢুকিয়ে ইচ্ছে মতো চুদছি। এই কল্পনা প্রায় রাতেই করতাম, আর মাল বের হয়ে যেত।আমি তখন ২০ বছর বয়সী। মার বয়স ৪৬-৪৭।

দুপুরের পর মার বাসায় গিয়ে দেখি দরজা খোলা। বাসায় আর কেউ নেই। বেডরুমে মা শুয়ে। আলমিরা হাট করে খোলা দেখে বুঝলাম মাকে ঘুমের ওষুধ দিয়ে চোর চুরি করেছে।

আমি দরজা বন্ধ করে মাকে ডাকলাম। মার গভীর ঘুমের নিঃশ্বাস পড়ছে, কিন্তু ঘুম ভাঙছে না। আমি গা ধরে ঝাকালাম। তবু ওঠে না। কী করি। হঠাৎ একটা দুষ্টবুদ্ধি এলো।

আমি ফিতা দিয়ে মার চোখ আর হাত দুটো বেঁধে ফেললাম। মার শরীর হাতানোর এই নিরাপদ সুযোগ হাতছাড়া করি কেন। মা টেরও পাবে না, চোরের উপর দিয়েই দোষটা যাবে।

জেগে উঠলেও দেখবে না আমি কে। খোশ মনে এবার শাড়িটা নামিয়ে দিলাম বুক থেকে। কালো ব্লাউস আর ব্রা পরনে। টাইট ব্রা। দুধের অর্ধাংশ যথারীতি বেরিয়ে আছে ব্লাউজের উপরের দিকে।

আমার প্রিয় মাংস খন্ড। বহুদিন চোখ দিয়ে খেয়েছি, আজ জিব দিয়ে খাবো। দুহাতে দুই স্তন ধরে টিপাটিপি শুরু করলাম। নরোম, কোমল। কী আরাম লাগছে।

ব্রা একদম নরম। বোঝাই যায় না। দুধ টিপতে টিপতে মুখটা নামিয়ে আনলাম দুই স্তনের উপরিভাগের বেরিয়ে থাকা ফর্সা অংশে। চুমু খেলাম। চেটে দেখলাম।

দেরী না করে ব্লাউসের বোতাম খুলে ব্রা’র হুক আলগা করে দিলাম। তারপর ব্রা উপরে সরিয়ে স্তন দুটি উন্মুক্ত করলাম। আহ, আগে দেখা সেই নগ্ন দুলতে থাকা স্তনের কথা মনে পড়লো।

এই সেই স্তন। আমার প্রিয় দুটো দুধ। একদম হাতের কাছে। আজ তোমাকে চিবিয়ে খাবো চুষে চুষে। মার গায়ের উপর উঠে গেলাম গড়িয়ে।

দুই হাতে দুই নগ্ন স্তন ধরে ছোট ছোট চাপ দিতে শুরু শুরু করলাম। ভীষন টানটান, মোলায়েম স্তনের ত্বক। হাত বুলাতে আরাম লাগে। বোঁটাটা মোহনীয় খয়েরী। মায়ের ভোদা চুদার গল্প

জিহবা দিয়ে স্পর্শ করলাম প্রথমে। রাবারের বল। মুখে পুরে নিলাম বামস্তনের বোঁটাটা। চুষতে শুরু করলাম আস্তে আস্তে। মা তখনো ঘুমে। আমি চুরি করে খেয়ে যাচ্ছি মোহনীয় স্তন।

বামটা চুষতে চুষতে লাল হয়ে গেলে ডানপাশের স্তনে নজর দিলাম। ওই বোঁটা এখনো শুকনা। মুখে নিয়েই ভিজিয়ে চুষতে লাগলাম।

কিছুক্ষন পর দুই স্তনের উপরিভাগ আমার লালায় ভরে গেল।হঠাৎ খেয়াল করলাম মা নড়ছে। মানে জেগে উঠতে চাইছে। কিন্তু হাত বাধা অবস্থায় সুবিধা করতে পারছে না।

পুরোপুরি জ্ঞান ফিরে আসার আগে প্রধান কাজ শেষ করতে হবে। নিজের প্যান্ট খুলে বিছানায় উঠে মার শাড়ীটা কোমর পর্যন্ত তুলে দিলাম তারপর দুই রানের মাঝখানে অবস্থান নিলাম।

সোনাটা কালো ঘন বালে আবদ্ধ। ছিদ্র বা যোনীপথ দেখা যাচ্ছে না। আমার লিঙ্গ তখন টানটান শক্ত। মা নড়ে নড়ে জেগে উঠছে। আমি দেরী না করে দুই রানের মাঝখানে হাত চালিয়ে জঙ্গলের ভেতর ছিদ্রটা আবিষ্কার করলাম।

ছিদ্রের গোড়ায় লিঙ্গটা নিয়ে হাতে থু থু দিয়ে সোনায় লাগিয়ে পিছলা করলাম। ওখানে হাত লাগানো মাত্র মা গুঙিয়ে উঠে কে কে করে উঠলো।

আমি চড়ে বসলাম মার শরীরে আবার এক হাতে লিঙ্গটা যোনীমুখে সেট করে এক ইঞ্চির মতো ঢুকিয়ে দিলাম। মা চিৎকার করে উঠতে চাইলে আমি ফিস ফিস করে ধমক দিলাম।

চুপ মাগী। চিৎকার করলে ছুরি দিয়ে গলা কেটে ফেলবো।” মা চুপ করলো ভয়ে। আমি আরেক ঠেলা দিয়ে আরো এক ইঞ্চি ঢুকালাম। কঠিন কাজ। সহজে ঢুকতে চায় না।

জীবনে কারো গুদে ঢুকাইনি। তাছাড়া এটা এত টাইট আগে জানতাম না। আমি গায়ের উপর শুয়ে দুই হাতে স্তন দুটো ধরে মুখটা মার ঠোটের কাছে নিয়ে চুমু খেলাম।

মাগীর ঠোটও মিষ্টি। ওদিকে সোনা উত্তেজনায় মাল বের হবার দশা। আমি ইয়াক করে একটা জোর ঠাপ মেরে ঢুকিয়ে দিলাম পুরো লিঙ্গটা। তারপর মজার ঠাপ চলতে থাকলো মিনিট খানেক।

দুমিনিট ঠাপ মারার পর মাল বেরিয়ে গেল গলগল করে। আমি নেতিয়ে শুয়ে পড়লাম মার গায়ের ওপর।মা বললো এবার আমাকে ছেড়ে দাও। মায়ের ভোদা চুদার গল্প

আমার তখনো একটা কাজ বাকী। ফিসফিস করে ধমক দিলাম, চোপ। এখন তোকে বস চুদবে। আসলে আমি এই সুযোগে আমার লিঙ্গটা ওনার মুখে দিতে চাইছিলাম।

এই জিনিস ব্লু ফিল্মে দেখেছি। বাথরুমে গিয়ে ওটা ধুয়ে এনে একটু বিশ্রাম নিলাম। মাল বের হবার পর শালার ধোন থেকে সব মজা চলে যায়। ওটা আর চুদতে চায় না।

কিন্তু সুযোগ আর পাবো না বলে এটা করে নিচ্ছি। আমি খাটের কিনারায় দাড়িয়ে নরম লিঙ্গটা মার মুখের কাছে নিয়ে ফিসফিস করে বললাম, এটা চোষ।

মা রাজী হলো না। মাথা সরিয়ে নিতে চায়। কিন্তু আমার লিঙ্গের মুন্ডিটা মার ঠোটের ছোয়া পেতেই টাং করে উঠলো উত্তেজনায়। আবার শক্ত হওয়া শুরু করেছে।

এবার আমি মার মাথাটা দুহাতে চেপে ধরে, লিঙ্গের মুন্ডিটা দুঠোটের সাথে ঘষতে লাগলাম। মাগী মুখ বন্ধ করে রেখেছে। এটা আমার আরো মজা লাগছে।

এবার ওনার পুরো মুখটা আমার দুই রানের মাঝখানে চেপে ধরলাম। আমার লিঙ্গ, বিচি, পুরা সেটের সাথে ঘষতে লাগলাম। খুব আরাম লাগলো। ওনার নাকের সাথে ঘসলাম মুন্ডিটা।

বিচি দুইটা গালের সাথে চেপে ধরলাম। ওনার মুখটাকে যতটা সম্ভব আমার যৌনাঙ্গের সাথে ঘষে সর্বোচ্চ উত্তেজনা সৃষ্টি করলাম। ঘষতে ঘষতে এক পর্যায়ে মুখে একটা ঘুষি দিতে মুখটা ফাক করলো,

তাতেই জোর করে লিঙ্গটা ঢুকিয়ে দিলাম। তার পর ননস্টপ ঠাপ মারতে মারতে আবার মাল বের করলাম। সবগুলো থক থকে মাল ছেড়ে দিলাম মুখে চোখে দাতে।

আজকে আমার একটা প্রতিশোধ নেয়া হলো। শালীর উপর আমার একটা দারুন রাগ ছিল। আজ সুখ মিটিয়ে শোধ নিলাম। সেদিন বাসায় গিয়ে কথা বলছিলাম এটা সেটা,

হঠাৎ উনি বললেন খারাপ লাগছে, মাথা ঘুরাচ্ছে। আমি ঘাবড়ে গেলাম। ডাক্তার ডাকতে চাইলে উনি বললেন, লাগবে না, তুমি আমাকে বেডরুমের বিছানায় শুইয়ে ফ্যানটা ছেড়ে দাও।

আমি ওনাকে ধরে ধরে দুপা নিতেই ঘুরে পড়ে গেলেন, তাড়াতাড়ি আমি ধরে মেঝেতে শুইয়ে দিলাম। তারপর দুহাতে কোলে নিয়ে বিছানায় নিয়ে যাবো। মায়ের ভোদা চুদার গল্প

পিঠের নীচে একহাত দিয়ে হাটুর নীচে অন্য হাত দিয়ে তুলতে চাইলাম, বেশ ভারী, তবু কোনমতে তুলে বিছানায় নিয়ে ফেললাম। নিঃশ্বাস পড়ছে, জ্ঞান হারিয়েছে।

বুঝতে পারলাম না কি করা উচিত। বাসায় আর কেউ নেই। আমি ফ্যানটা ছেড়ে বুক থেকে আচলটা সরিয়ে দিলাম। বুকের উপর চাপ দিয়ে জ্ঞান ফেরানো যায় বোধহয়, সিনেমায় দেখেছি।

কিন্তু ওনার বুকের দিকে তাকিয়ে আমি টাং করে অতীতে চলে গেলাম। এই সেই মহিলা, যাকে আমি চিরকাল কল্পনা করে এসেছি। যাকে যৌবনের কালে নগ্নবক্ষা দেখেছি।

বড় সাধ ছিল সেই সুন্দর দুটো স্তন কোনদিন সুযোগ পেলে ধরে দেখবো। আজ সেই সুযোগ এসেছে কী? ডান হাতটা দিলাম ওনার ব্লাউজের উপর দিয়ে বুকের উপর।

ব্রা নেই। নরম স্তন। বয়সের কারনে তুলতুলে হয়ে আছে। বয়স হয়েছে তাতে কী, এই তো সেই সাধের স্তন যাকে আমি কল্পনায় কত চুষেছি। এবার সত্যি সত্যি খাবো।

আমি দুহাতে মার স্তন দুটি ব্লাউসের উপর দিয়েই কচলাতে লাগলাম। নাহ অত খারাপ না। এখনো ভালো লাগছে। আমার বউয়ের গুলার চেয়ে তাজা আছে।

পটপট করে বোতাম খুলে স্তন দুটি মুক্ত করে নিলাম ব্লাউজ থেকে। কী সুন্দর। ঝুলেছে কিছুটা, কিন্তু মাখন মাখন ভাব এখনো আছে। ৩০ বছর আগের সেই ঝুলন্ত স্তনের স্মৃতি চোখো ভাসলো।

স্তনের বোটা দুটো এখনো সেদিনের মতো তাজা। মুখটা নামিয়ে স্তনবোটায় চুমু খেলাম। সময় কম, জ্ঞান ফেরার আগেই খেয়ে নিতে হবে।

খপ করে মুখে পুরে কামড়ে কামড়ে খেতে শুরু করলাম। ময়দার মতো হাতের মুটোয় পিষলাম। কী সুখ, মাখন মাখন দুধের নরম নরম মাংস।

এত চোষাচুষি চলছে মার শরীরের ওপর দিয়ে কিন্তু ওনার ঘুম ভাঙে না। উত্তেজনা আরো বাড়লে গায়ের উপর উঠে বসলাম। প্যান্ট খুলে খাড়া লিঙ্গটা দুই স্তনের মাঝখানে বসালাম।

তারপার ঠাপ মারতে লাগলাম। স্তন দুটো পিছলা মালে ভরে গেল। একসময় ইচ্ছে হলে মুখে পুরে দেই লিঙ্গটা। কিন্তু মালের গন্ধে কিছু টের পেয়ে যেতে পারেন উনি, তাই শুধু বিচিদুটো মুখের সাথে ঘষলাম।

আমার ইচ্ছে হলো ওনাকে চুষতে চুষতে মাল ফেলবো, কিন্তু ধরা যাতে না পড়ি তা দেখতে হবে। আমি ওনার শাড়ীটা রানের উপর তুলে দিলাম। মায়ের ভোদা চুদার গল্প

সাদা ফর্সা রান দুটো দেখে চনুটা ওখানে ঘষার ইচ্ছা হলো। লাগালাম ওখানে।

আরেকটু গভীরে তাকাতে ওনার সোনাটা নজরে এল। হাত দিয়ে সোনাটা ধরলাম। বালে ভরা। শুকনা খসখসে। এত শুকনা অবস্থায় ধোন ঢুকবে না।

তবু দুই রানের মাঝখান বরাবর ধোনটাকে রানের সাথে লাগিয়ে শুয়ে পড়লাম। রানের সাথে ঘষতে লাগলাম। ওদিকে দুধগুলো মুখে নিয়ে চুষছি।

এই চোষা আর ঘর্ষনের দিমুখী চাপে লিঙ্গটা মালে ভরে যায়। আরো কয়েকবার ঘষা লাগতেই ফচাৎ করে মাল বের হয়ে ছড়িয়ে যায় ওনার পুরো সোনায় আর বালে।

টের পাবে কিনা কে জানে। কিছুটা মুছে দিলাম সায়া দিয়ে। তারপর সোনায় দুটো টিপ মারলাম হাত দিয়ে। এটা দিয়ে বাবা চুদে। আমি চুদি নাই।

ঘষছি কেবল। টিস্যুপেপার নিয়ে আমার লালাগুলো মুছলাম ওনার দুধ থেকে।তারপর ব্লাউজের বোতাম লাগিয়ে, শাড়ীটা ভদ্রভাবে পড়িয়ে বাথরুমে চলে গেলাম ধোনটা ধুয়ে নিতে।

মুতেও নিলাম একটু। বাথরুম থেকে মগে করে পানি নিয়ে এলাম। চোখে মুখে মারলাম মার। এবার জেগে ওঠো। হঠাৎ মনে হলো ঠোটদুটোর কথা।

মুখ নামিয়ে ঠোটে কঠিন চুমু খেলাম। একটা দুটো তিনটে, চুমুর জোরে মা গুঙিয়ে উঠলো আরেকটু। আমি আশাবাদী হলাম। বললাম, মা ওঠেন।

মুখে মাথায় আরো কয়েকটা ঝাকুনি দিতে মা জেগে উঠলো। বললো,-আমি কোথায়-এইতো আপনি বাসায়-কী হয়েছে, আমার দুর্বল লাগছে-কিছু হয়নি, আপনি জ্ঞান হারিয়েছিলেন-আমাকে একটু পানি দাও(আমার গায়ে ভর দিয়ে বসলেন)-এই তো খান (আমি পানি দিলাম।

এখন পালাতে পারলে বাচি। কিন্তু মা আমাকে জড়িয়ে ধরে আছে)-ভাগ্যিস তুমি ছিলা। নইলে আমি মরে পড়ে থাকতাম।-আরে না, কিচ্ছি হয়নি। ভয় পাবে না। মায়ের ভোদা চুদার গল্প

তুমি কিন্তু যাবে না। আমাকে ধরে রাখো। (আমি মাকে ধরে রাখলাম, কিন্তু মালের গন্ধ পাচ্ছি)-আমি আছি-তুমি আমার পাশে শোও-না, ঠিক আছে-কি ঠিক আছে, লজ্জা কিসের,

আসোআমার আসলে মাল পড়ে যাওয়াতে আমি আগ্রহ হারিয়ে ফেলেছি। এখন ওনাকে বিরক্তই লাগছে। তবু জড়িয়ে ধরে রাখি। মুখে মাথায় হাত বুলাতে থাকি।

উনি আমার হাতটা নিয়ে বুকের উপর রাখে। নরম বুক যা একটু আগেও খাওয়ার জন্য পাগল ছিলাম। কিন্তু এখন মনে হচ্ছে গরম মাংসপিন্ড। আমি হাত সরিয়ে নিতে চাইলাম।

উনি চেপে ধরে বললেন, বুকটা ধরফর করছে। তুমি এখানে চাপ দাও। আহ এরকম প্রস্তাব আগে পেলে আমি বর্তে যেতাম। এখন আমি বিরস মুখে হাসলাম।

এড়াতে চাইলাম। কিন্তু মা হাতটা নিয়ে একেবারে ব্লাউজের ভেতর ঢুকিয়ে দিলেন। আমার সংকোচ দেখে উনি বললেন,-শোন তুমি লজ্জা পাচ্ছ আমি জানি।

কিন্তু রোগীর সেবার জন্য ডাক্তার যেমন লজ্জা করতে পারে না, তুমিও পারো না। তুমি আমার দুধে হাত দিলে কোন সমস্যা নাই, কারন ওটা ডাক্তারের হাত।

ডাক্তারেরা মেয়েদের দুধে হাত দিতে পারে।তা জানি-তাহলে, তুমি লজ্জা পাচ্ছো কেন।-না, এই ধরছি।-তোমার বউয়ের চেয়ে কি এগুলো বেশী বুড়ো-কী যে বলেন মা-তোমাকে আরেকটা কথা বলিনি তুমি লজ্জা পাবে বলে

(আমি চমকে গেলাম শুনে)-কী (ভয়ে ভয়ে)-বুক ধরফরানি কমাতে আমার একটা কাজ করতে হয় যেটা তুমি করতে লজ্জা পাবে না-কী কাজ-তোমার বাবা হলে পারতো-মানে-মানে স্বামী স্ত্রী করে-বুঝেছি-ওটা করতে পারলে

এটা কমতো-ডাক্তার কি ওটা করতে পারে-না-তাহলে?-তাহলে আর কি, আমাকে কষ্টটা পেতে হবে সারারাত-মা-কী-আমি যদি আঙুল দিয়ে ইয়ে করে দেই তাহলে কী হবে-না,

আঙুল দিয়ে উত্তেজনা আরো বাড়বে-অথবা এক কাজ করলে কেমন হয়, যাতে ব্যাপারটা খারাপ না দেখায়-কী কাজ-মুল ব্যাপার হলো ওটার ভেতর এটা ঢুকানো,

আপনি সারা শরীর ঢেকে চোখ বন্ধ করে শুধু ওখানে একটা ফাক রেখে শুয়ে পড়ুন, আমিও শুধু ওইটাকে বের করে ওই জায়গা দিয়ে ঢুকিয়ে দিলাম। তাতে হবে না? মায়ের ভোদা চুদার গল্প

অদ্ভুত বুদ্ধি-হবে না?-হতে পারে। তুমি চোখ বন্ধ করো।

এবার খোলো (খুলে দেখি মা একটা শাড়ীর নীচ দিয়ে ছিদ্র করে মার যোনীছিদ্রটা বের করে রেখেছেন।)-মা-কী-একটা সমস্যা-আমার এটা তো নরম।-তাহলে?

একটা উপায় আপনাদের বৌমা করে-কী-এটা মুখে নিয়ে চুষে দেয়-এটা আমি পারবো না।-তাহলে তো কাজ হবে না, নরম জিনিস ঢুকবে না-কতক্ষন চুষতে হয়-কয়েক মিনিট-না,

এক মিনিট হলে আমি পারবো-আচ্ছা (আমি সুযোগটা নিলাম, লিঙ্গটা মার মুখে পুরে দিলাম। মা মুখ বিকৃত করে চুষতে লাগলো। আমি ঠাপ মারছি আস্তে আস্তে।

ত্রিশ সেকেন্ডে শক্ত। মা মুখ থেকে বের করে দিতে চাইলো। কিন্তু আমি আরো কিছুক্ষন ঠেসে ধরে রাখলাম মুখের ভেতর)-এবার যাও। ঢুকাও ওখান দিয়ে।আমি ফাঁকটা দিয়ে লিঙ্গের মুখটা লাগিয়ে দিলাম।

মাথা ঢুকতে অসুবিধা হলো না। পিছলা হয়ে আছে আমার আগের মালের প্রভাবে, মা জানেনা এই মাল আমি ফেলেছি। পুরো লিঙ্গটা ঢুকাতে কেমন যেন শিরশির করে উঠলো শরীরটা। মায়ের ভোদা চুদার গল্প

এই বয়স্ক মহিলাকে আমি কেন চুদছি। কোন বাসনায়। এই যোনীটার প্রতি কোন লোভ আমার ছিল না। উনিও ছল করে আমাকে দিয়ে চুদিয়ে নিচ্ছেন নিজের আনন্দের জন্য।

ঠেলা দিতে বুঝলাম রসে ভরপুর হয়ে গেছে ইতিমধ্যে। মানে ওনার মধ্যে কাম জেগেছে। ছিদ্রটা একটু ঢিলা মনে হলো। আমার তখনো কাম জাগে নাই। এমনি দায়িত্ব হিসেবে ঢুকাচ্ছি।

আরো দুটো ঠেলা দিতেই ঢুকে গেল পুরোটা। ঢুকিয়ে আমি চুপচাপ। নড়াচড়া করলাম না।-অরুপ-কী মা-ঠেলা মারো-মারছি-আরো জোরে-জোরে মারলে তো চিকিৎসা হবে না, সেক্স হয়ে যাবে-হোক, তুমি মারো।

এখানে তো কেউ দেখছে না-তবু লজ্জা লাগে-ঢং করতে হবে না, মার মুখের ভেতর বাড়া ঢুকিয়ে ঠাপ মারতে তো লজ্জা করেনি।আমি আর কথা বাড়ালাম না।

ধরা পরে যাবো। রাম ঠাপ মারতে মারতে মাকে চুদলাম আধা ঘন্টা। মাতো হাপাচ্ছে রীতিমতো। অবাক হয়ে গেছে আমি এতক্ষন কী করে ঠিকে আছি। jor kore darshan kara golpo

কিন্তু মাতো জানে না আমি কিছুক্ষন আগেই মাল খসিয়েছি ওনার ঘুমন্ত শরীরের উপর। চরম ঠাপ মারতে গিয়ে লিঙ্গটা সুরুৎ করে বের করে ঠেসে ধরলাম ওনার পাছার সাথে। মায়ের ভোদা চুদার গল্প

মালগুলি ঢাললাম পাছার মাংসে। এখন অবশ্য মাল খুব কম। এক চা চামচ হবে। মাল ফেলেই নেতিয়ে পড়লাম বিছানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *