মা বোন চটি

আমি মা চোদা ছেলে আর বোন চুদা ভাই

আমার নাম মামুন। ঢাকাতে থাকি।বাড়িতে আমরা ৪ জন থাকি। মা বোন চটি আমি, মা, বাবা আর বড় আপু। আমার বাবা একজন এক্সপোর্ট ইমপোর্ট এর বড় ব্যবসায়ি আর মা একজন গৃহিনি।

আমার বয়স ২২, বড় আপুর নাম মুন্নি বয়স ২৫ সে ইউনিভার্সিটিতে পড়ে। আমার আব্বু ব্যবসা করে তাই মাসের বেশিরভাগ সময়ই তাকে দেশের ভিতরে ও বাইরে যেতে হয়।

আম্মুর নাম খুকি, বয়স ৪২+ হবে হয়তো কিন্তু কেউ দেখলে মনে করবে ৩২-৩৫ আম্মুর বয়স আর আম্মু দেখতেও অনেক সুন্দরি আর মাঝারি গড়ণের দেহে আম্মুকে সত্যিই অসাধারন লাগতো।

এবার দুজনের শরীরের আকর্ষনিয় জায়গাগুলোর সাইজ বলছি, আম্মুর দুধগুলো ৩৪ডি আর মুন্নি আপুর দুধ আম্মুর চেয়ে বড় ৩৬সি (তাদের ব্রা দেখে সাইজ জেনেছি)। মা বোন চুদার গল্প

এখন আসল ঘটনায় আসি, তখন আমি বড় আপুর সাথেই ঘুমাতাম। আপু সব সময় আমাকে জড়িয়ে ধরে ঘুমাতো। আমি যখন অষ্টম শ্রেণিতে পড়ি তখন চোদাচুদি সম্পর্কে কিছু বুঝতাম না।

আমার সবচেয়ে কাছের বন্ধু সুমন সে চোদাচুদি সম্পর্কে বুঝতো এবং অনেক চটি বই পড়তো থ্রিএক্স ভিডিও দেখতো আরো অনেক কিছুই করতো সে।

একদিন ওর সাথে ওর রুমে গেলাম, তখন ও আমায় রুমে রেখে বাথরুমে গেলে তখন আমি ওর ড্রয়ার খুলি। ড্রয়ারে দেখলাম একটা বই এবং বইয়ের প্রথম উপরের পাতায় একটা মেয়ের ফটো।

ফটোটা দেখতে অনেক খারাপ কিন্তু সেক্সি দুধের অনেকটা অংশ দেখা যাচ্ছিল।

যাই হোক এর মধ্যে ও বাথরুম থেকে বের হতেই আমি জিজ্ঞেস করলাম এটা কে রে? ও বলল, তুই দেখ এটা কে। তখন আমি বইটা হাতে নিয়ে দেখতে লাগলাম এবং

যা দেখলাম তাতে আমার চোখ কপালে উঠে গেছে। মা বোন চুদার গল্প

সবগুলো চোদাচুদির গল্প আর সাথে নেংটা নেংটা মেয়েদের ছবি ইত্যাদি। আর সবচেয়ে অবাক হলাম বেশিরভাগ গল্পই মা-ছেলে, ভাই-বোন, বাবা-মেয়ে ইত্যাদিকে নিয়ে।

আমি কৌতুহলি হয়ে তাকে বললাম, দোস্ত আমি বইটা নিয়ে যাবো। ও বলল, ঠিক আছে তবে সাবধান কেউ যেন না দেখে।

আমি তাকে অভয় দিয়ে বললাম, কেউ দেখবে না তারপর ওর বাসা থেকে বইটা নিয়ে চলে আসলাম এবং রাতে কয়েকটা গল্প পড়লাম। গল্পগুলো পড়ে আমার মাথা পুরাটাই নষ্ট হয়ে গেল।

গল্পগুলো পড়ে আমার নজর পড়লো আমার বড় আপু মুন্নি আর মা খুকির উপর। রাতে আপু এসে আমাকে বলল, কি রে ঘুমাবি না? sosur bouma choti শ্বশুর বৌমা রোমান্টিক চটি

আমি কিছু না বলে বাথরুমে গিয়ে মাল আউট করলাম ও এসে আপুর পাশে পড়লাম। আপু আমাকে জড়িয়ে ধরলো এবং আপুর দুধগুলো আমার বুকের সাথে লেপ্টে গেল।

আমি আস্তে আস্তে উত্তেজিত হতে শুরু করলাম এবং আমার ধনটাও খাড়া হতে লাগলো এবং এক সময় ওটা একদম শক্ত হয়ে গেল।

এভাবে জড়িয়ে ধরে রাখার ২০-২৫ মিনিটের মধ্যে আপু ঘুমিয়ে পড়লো। এরপর অনেক কিছু ভাবতে ভাবতে আমারও ঘুম চলে আসলো।

পরদিন শুক্রবার স্কুল বন্ধ কিন্তু মাথায় দুষ্টু বদ্ধি ঘুরছে। ১০টার দিকে আপু গোসল করতে যাবে আমায় জিজ্ঞেস করল-

আপু: কিরে নামায পড়তে যাবি না?

আমি: পড়বো তো অনেক সময় বাকি আছে।

আপু: আছে তো বুঝলাম কিন্তু গোসল করবি না?

আমি: করবো তো।

আপু: করবো তো মানে কি?

এখন করবি এবং আমার সাথে গোসল করবি। তুই গায়ে সাবান দেস না, তোর শরীর থেকে গন্ধ বের হচ্ছে আর দেখতেও কালো দেখাচ্ছে।

আয় আমি ভালো করে সাবান মেখে গোসল করিয়ে দেবো। মা বোন চুদার গল্প

আমি: আসছি দুই মিনিট অপেক্ষা করো।

তারপর উঠে আমি আর আপু একসাথে বাথরুমে ঢুকলাম।

আপু: তোর গায়ে পানি দে, আমি সাবান দিয়ে দেবো।

এরপর আমি পানি দিলাম, পানি দেবার সময় আপুর শরীরেও পানি পড়ল। আপুর শরীরে শুধু কামিজ আর সালোয়ার ছিল তাতে ওর কামিজ ভিজে দুধগুলো দেখা যাচ্ছিল।

তখন আমি বললাম, আপু তুই তো আমায় সাবান দিয়ে দিবি পরে আমিও তোর গায়ে সাবান মেখে দেবো।

আপু: না দিতে হবে না আমি আমারটা দিতে পারবো।

আমি: ও তাই তাহলে আমিও আমার গায়ে সাবান দিতে পারবো তোমাকে দিতে হবে না।

আপু: এই বোকা, আমি তোকে দিতেছি তোর ভালোর জন্য।

আমি: আমিও তোমার ভালোর জন্য দেবো।

আপু: ঠিক আছে।

এই বলে আপু আমার শরীরে সাবান মেখে দিল। আমার গায়ে সাবান মাখা শেষ হতেই আমিও প্রথমে আপুর হাতে পায়ে সাবান লাগিয়ে দিতেই আপু বলল আর দিতে হবে না।

এইভাবে মাঝে মাঝে ও আমায় সাবান দিয়ে দিতো এবং আমিও ওর হাতে পায়ে দিয়ে দিতাম। হঠাৎ একদিন আমি আপুকে জিজ্ঞেস করলাম আপুর তোমার সারা গায়ে সাবান দাও না কেন?

আপু: কে বলল দেই না? মা বোন চুদার গল্প

আমি: আমি দেখি নি তো তাই।

আপু: আরে পাগল তুই যাবার পরই দেই।

আমি: ওহহ তাই, আজ থেকে আমি দিয়ে দেবো।

আপু: না দিতে হবে না।

আমি: আপু আমি দিলে কি সমস্যা?

আপু: তুই ছেলে আর আমি মেয়ে তাই।

আমি: ছেলে মেয়ে হলে আবার কিসের সমস্যা?

আপু: বোকা তুই বুঝবি না।

আমি: বোঝার দরকার নাই।

এই বলে আমি ওর পায়ে সাবান দিতে শুরু করলাম এবং উপরে উঠতে শুরু করি, এমন সময় আপু বলল, এবার হয়েছে আর উপরে দিতে হবে না।

আমি এবার ওর হাতে সাবান দেয়া শুরু করি এবং আপু বলল এবার তুই যা। আমি কিছু না বলে চলে আসলাম। এরপর থেকে আপু আর আমার সামনে গোসল করে না।

কিন্তু রাতে আমায় জড়িয়ে ধরে শুয়ে থাকে কিন্তু আগের মতো সব সময় না মাঝে মাঝে। আমিতো নিয়মিতই গল্পগুলো পড়ছিলাম আর আপুকে পটানোর চেষ্টা করছিলাম।

তাই আপু আমাকে না ধরলেও আমি ঠিকই আপুকে জড়িয়ে ধরতাম।

এভাবে আরো কয়েকমাস কেটে গেল আর আমি আমার উদ্দেশ্য সফল করার লক্ষ্যে সব সময় আপু আর আম্মুর শরীর দেখতাম আর লুকিয়ে লুকিয়ে তাদের গোসল করা দেখতাম।

তারা দুজনেই গোসল করার সময় শরীরে কোন কাপড় রাখতো না। তাই অনেক সময় আমি আম্মু আর আপুর দুধ গুদ পাছা সব দেখতাম।

আম্মু ২/৩ দিন অন্তর অন্তর শেইভ করতো তাই তার গুদে বাল দেখা যেত না কিন্তু আপু অনেকদিন পর পর শেইভ করতো যখন তার গুদে বালে ঘন জঙ্গলের সৃষ্টি হতো। মা বোন চটি

এভাবে দুজনের নেংটা শরীর দেখে দেখে আমার ধন সব সময় তাদের চোদার জন্য শক্ত হয়ে যেত কিন্তু তেমন আশানুরূপ কোন ফল পাচ্ছিলাম না।

তাই হাত মেরেই মাল ফেলতে হতো আমাকে।

হঠাৎ একদিন আপু অসুস্থ হয়ে গেল আমায় বলল জ্বরের ঔষধ আনতে আমি ফার্মেসিতে গিয়ে জ্বরের ট্যাবলেট নিলাম। মা বোন চুদার গল্প

তখন আমার মাথায় একটা বুদ্ধি এল আমি এক পাতা ঘুমের ট্যাবলেটও নিলাম। দোকানি দিতে চাচ্ছিল না অনেক বুঝিয়ে সুঝিয়ে বলার পর দিল।

কারন আমরা প্রায় সময় ওখান থেকে ঔষধপত্র কিনতাম তাই আমাদের সাথে জানাশোনা ছিল ভালোই। তো আমি জ্বরের আর ঘুমের ট্যাবলেট নিয়ে বাসায় ফিরলাম এবং আপুকে বললাম-

আমি তোমাকে খাইয়ে দিই বলে আমি জ্বরের দুটো আর সাথে ঘুমের দুটো ট্যাবলেট আপুকে খাওয়াতে যেতেই আপু বলল এগুলো কিসের ট্যাবলেট?

আমি বললাম এগুলো এন্টিবায়োটিক দোকানদার দিয়েছে জ্বরের ট্যাবলেটের সাথে খেলে তাড়াতাড়ি সেরে যাবে। আপু আর কিছু না বলে ৪টা ট্যাবলেট খেয়ে নিল।

এর কিছুক্ষন পরই আপু ঘুমিয়ে পড়েছে। আমি আপুকে ২/৩ বার ডেকে জিজ্ঞেস করলাম আপু তোর জ্বর কি কমেছে এখন কি একটু ভালো লাগছে?

কিন্তু আপু কোন কথা বলছিল না। আমি শিউর হলাম যে আপু ঘুমিয়ে পড়েছে। আমি দরজাটা ভালো করে লাগিয়ে আপুর পাশে শুয়ে প্রথমে আপুর দুধে হাত রাখলাম। আপু কোন আওয়াজ করলো না।

এরপর আমি একটু সাহস নিয়ে আস্তে আস্তে আপুর কামিজটা খুলে ফেললাম তখনও আপুর কোন সাড়া শব্দ নেই। কামিজ খুলতেই ব্রাসহ আপুর দুধগুলো দেখলাম। মা বোন চটি

আমি আস্তে আস্তে ব্রাটাও খুলে ফেললাম। উফফফ কি সুন্দর আপুর দুধগুলো গোল গোল একদম খাড়া খাড়া। দুধের বোটাগুলো একদম মুটের মতো ছোট ছোট।

আমি কিছুক্ষন চোখ দিয়ে দুধগুলো খাচ্ছিলাম তারপর আমি আস্তে আস্তে আপুর দুধগুলো টিপতে শুরু করলাম।

এভাবে অনেকক্ষন টেপার পর আমি আস্তে করে একটা দুধের বোটা মুখে নিয়ে চোষা শুরু করি ভয়ে ভয়ে বুকটা দুরু দুরু করছিল তখন।

কি যে ভালো লাগছিল তখন আমি একটা একটা করে আপুর দুধগুলো টিপছি আর চুষছি আপুর কোন নড়চড় নাই। এক হাত দিয়ে আপুর দুধ টিপছি আর অন্যটা চুষছি আর অন্য হাত দিয়ে আপুর সালোয়ারের ফিতাটা

এক টান দিয়ে খুলে দিলাম আর আস্তে আস্তে নিচের দিকে নামিয়ে দিতে শুরু করি আর এক সময় যুদ্ধ জয়ের মতো আমি আপুর শরীর থেকে সব কাপড় খুলে আপুকে একদম নেংটা করে দেই। লাইটটা তখনও জ্বলছিল।

আমি দুধ ছেড়ে এবার গুদের দিকে নজর দিলাম।

গুদ ভর্তি বাল। মনে হচ্ছে ২০ দিনের উপরে হয়ে গেছে আপু বাল পরিস্কার করেনি। আমি কিছুক্ষন বালের উপর হাত বোলালাম তারপর আস্তে আস্তে গুদের চেড়ায় মুখ দিয়ে চোষা শুরু করি।

অনেক ভালো লাগছিল আমার। কিছুক্ষনের মধ্যেই আপুর গুদ বেয়ে রস পড়া শুরু করলো। আমি দেরি না করে এবার আমার ধনটা আপুর গুদের মুখে ঘসতে শুরু করি আর আপু হড়ড়ড় হড়ড়ড় করে আরো বেশি রস ছেড়ে দিল।

আমি এবার গুদের চেড়ায় ধনটা ঠেকিয়ে আস্তে আস্তে ধাক্কা দিতে লাগলাম তখন আমার ধনটা আম্মুর গুদের ঢুকে যেতে লাগলো। মা বোন চটি

যখন আমার ধনটা পুরোটা আপুর গুদে ঢুকে গেল তখন আপুর ঘুমের ঘোরে আহহহহহহ করে উঠলো কিন্তু কেউ শুনতে পেল না।

আমি আস্তে আস্তে ঠাপাতে থাকি আর আপুর দুধগুলো টিপতে থাকি আর চুষতে থাকি। এভাবে ১৫/২০ মিনিটের মতো ঠাপানোর পর আমার মাল আউট হয়ে গেল আপুর গুদের ভিতরই।

গুদে মাল পড়তেই আপু একটু নড়েচড়ে উঠলো কিন্তু চোখ খুলতে পারলো না। ধনটা আপুর গুদ থেকে বের করে আমি আপুকে জড়িয়ে ধরে কিছুক্ষন শুয়ে থাকি।

তারপর উঠে আপুর গায়ে তার কাপড়গুলো ধীরে ধীরে আবার পড়িয়ে দিলাম আর আপুকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম।

পরদিন সকালে ঘুম থেকে উঠে দেখি আপু আগেই ঘুম থেকে উঠে গেছে কারন তার জ্বর ভালো হয়ে গেছে। সে নাস্তা করে ইউনিভার্সিটিতে চলে গেছে আর আমিও উঠে নাস্তা করে স্কুলে চলে গেলাম।

আমি মনে মনে চিন্তা করে খুশি হলাম যাক আপু তাহলে কিছুই বোঝেনি। তারপর আমি স্কুল থেকে ফিরলাম আর আপুকে ফিরল কিন্তু আমাদের মধ্যে সব কিছু স্বাভাবিক ছিল।

রাতে ঘুমাতে গেলাম দেখি আপু শুয়ে আছে। আমি যখন আপুর পাশে শুয়ে পড়লাম তখন আপু জিজ্ঞেস করল,

আপু: তোর কাছে কি অনেক ভালো লেগেছে গত রাতে? মা বোন চুদার গল্প

আমিতো অবাক আর লজ্জায় কিছুই বলতে পারছিলাম না। তখন আপু আবার বলল, এখানে লজ্জা পাওয়ার কি আছে যা করার তো করে ফেলছো

আমি বুঝতে পেরেছি তুমি অনেক আরাম পেয়েছো তাই আজকেও চাইলে করতে পারো। আমিতো আপুর মুখে এসব কথা শুনে অবাক আর অনেক খুশিও হয়েছি।

আপুকে জড়িয়ে ধরে তার মুখে কিস করলাম তার দুধে কিস করলাম এবং ধীরে ধীরে আপুর কাপড় খুলতে শুরু করি। আপুও আমাকে কাপড় খুলতে সহযোগিতা করলো আজ আপু আর ব্রা পড়ে নি।

তাই কামিজ আর সালোয়ার খুলতেই আপু সম্পূর্ণ নেংটা হয়ে গেল আমার সামনে।

আপুও আমার পড়নের শর্টসটা খুলে আমাকে নেংটা করে দিয়ে অবাক হয়ে আমার ধনের দিকে চেয়ে রইল। বলল বাব্বাহ তোরটাতো অনেক বড়।

আমি: তোমার পছন্দ হয়েছে?

আপু: হুমমমম মাথা নেড়ে সায় দিল। মা বোন চটি

আমি: কাল রাতে যখন তোমাকে করছিলাম তুমি তখন জেগে ছিলে?

আপু: প্রথমে বুঝতে পারিনি তবে যখন তোর এটা আমার গুদের ভিতর গেল তখন জেগে গেছি।

আমি: তাহলে তুমি উঠলে না যে?

আপু: ইচ্ছে করেই উঠি নি এই ভেবে যে যা দেখার আর করার তো করেই ফেলছিস এখন উঠলে তুই হয়তো লজ্জা আর ভয় পাবি আর আমারও ভালো লাগছিল তখন। মা বোন চুদার গল্প

আমি আপুর ঠোটে কিস করে বললাম, আমার লক্ষি আপু তুমি। আমি এবার আপুর গুদের দিকে নজর দিতেই অবাক আজ ওখানে একটা বালও নাই। আমি তখন মহা খুশি।

আমি দুটো আঙ্গুল ঢুকিয়ে দিয়ে গুদের ক্লিটটা চাটতে আর আঙ্গুলচোদা দিতে থাকলাম। আপু সুখে আহহহহহ আহহহহ উহহহহহ উহহহহহ করে কিছুক্ষনের মধ্যেই গুদের জ্বল খসিয়ে দিল।

আমি এবার আমার ধনটা আপুর মুখের সামনে ধরে বললাম নাও এবার তোমার ছোট ভাইয়ের এটাকে একটু আদর করে চুষে দাও।

আপু কিছু না বলে আমার ধনটা মুখে নিয়ে চোষা শুরু করল। আপু ভালোভাবেই চুষছিল খুব সুন্দর করে। আমার খুব আরাম লাগছিল তখন আমি আপুর চুল মুঠো করে ধরে আমার ধনটা তার মুখের ভিতর ঠাপাতে থাকি।

এমনভাবে ঠাপাচ্ছিলাম যে আপুর গলা অবদি চলে যাচ্ছিল আর আপুর চোখমুখ লাল হয়ে গিয়েছিল। আপু কিছু বলতেও পারছে না আবার আমার ধনটা মুখ থেকে বের করতেও পারছিল না কারন আমি তার মাথাটা দুই হাত দিয়ে চেপে ধরেছিলাম।

যাই হোক ৫/৭ মিনিট এভাবে চোষার ফলে আমি আপুর মুখের ভিতরই মাল ঢেলে দিলাম আর অনিচ্ছা স্বত্ত্বেও আপুকে সব মাল গিলে খেতে হলো।

তার গলা দেখে সেটা বুঝলাম সে কয়েকবার ঢোক গিলেছে। মাল আউট হওয়ার এক মিনিট পর আমি আপুর মুখ থেকে ধনটা বের করি আর বলি কেমন লাগলো ভাইয়ের মাল খেতে?

আপু: ওয়াক ওয়াক করে খবিস শয়তান এগুলো কি খাওয়ার জিনিস ছিঃ ছিঃ।

আমি: কেন আপু গুদ দিয়েতো কাল ঠিকই খেয়েছিলে তাই আজ মুখ দিয়ে খাওয়ালাম।

আপু: এখন চুদবি কি করে?

আমি: তুমি থাকতে সেটা চিন্তা করতে হবে না। মা বোন চটি

এই বলে আমি আবার আপুকে কিস করতে শুরু করি আর সেই সাথে আপুর খাড়া খাড়া দুধ দুটো টিপতে থাকি আর এক হাত দিয়ে আপুর গুদের উপর বোলাতে থাকি।

কিছুক্ষনের মধ্যে আমার ধনটা খাড়া হয়ে গেল। আপুতো অবাক এত তাড়াতাড়ি আমার খাড়া হয়ে গেছে দেখে।

এরপর আমার ধনটা আপুর গুদের চেড়ায় ঠেকালাম আর আস্তে আস্তে ঠাপ দিয়ে পুরাটা ঢুকিয়ে দিয়ে চুদতে শুরু করলাম। আপুও অনেক আরামে তলঠাপ দিয়ে যাচ্ছিল

আর আহহহহ উহহহহ উহহহহ উহহহহ আহহহহ করছিল।

দশ মিনিটের মাথায় আপু তার গুদের জ্বল খসাল।

আমি আপুকে তুলে এবার পড়ার টেবিলে নিবে বসালাম আর আমি দাড়িয়ে তার গুদে বাড়া ঢুকিযে আবার চুদতে শুরু করি। আপু আমার কান্ড দেখে অবাক বলল- মা বোন চুদার গল্প

আপু: এতো কিছু তুই শিখলি কোথায়?

আমি: বই পড়ে আর ব্লু ফিল্ম দেখে দেখে।

আপু: কি বই পড়ে আর ব্লু ফিল্মই দেখিস কোথায়?

আমি: চটি বই, আর ছবি দেখছি আমার বন্ধু সুমনের বাসায়।

আপু: অনেক পেকে গেছিস তুই।

আমি: তোমাকে চোদার জন্য অনেক আগে থেকেই অপেক্ষা করছিলাম যেদিন থেকে তুমি আমাকে গোসল করাতে শুরু করি কিন্তু বার বার চেষ্টা করেও কোন ফল পাই নি।

কিন্তু সেদিন তোমার জ্বরের সুবাধে আমার স্বপ্ন সত্যি হতে দেখছি তাই তোমাকে জ্বরের ঔষধের সাথে ঘুমের ঔষধ খাইয়ে চুদছি। মা বোন চটি

আপু: হুমমম তাই তো বলি আমার ছোট ভাইটা বার বার আমার গায়ে সাবান মাখাতে চায় কেন?

আমি হেসে আপুর ঠোটে কিস দিয়ে জোড়ে জোড়ে ঠাপাতে থাকি আপু দ্বিতিয়বারের মতো আবার জ্বল খসালো। আমিও যখন অন্তিম প্রান্তে তখন ঠাপের গতি আরো বাড়িয়ে দেই।

প্রায় ২৫ মিনিট চোদার পর আপুর গুদে মাল আউট করে শান্ত হলাম এবং আপুকে জড়িয়ে কখন যে ঘুমিয়ে পরলাম বুঝতে পারিনি। এভাবে প্রতিদিন রাতে আমি আপুকে চুদতাম।

কখনো ২ বার কখনো তিনবার। একদিন আপুকে বলি বলি যে আমি তোমার পোদ চুদবো। আপু না না করে নিষেধ করলো। কিন্তু আমি নাছোড় বান্দা অনেক কষ্টে আপুকে রাজি করালাম।

এরপর এক রাতে তার গুদ মারার পর আমি বলি এবার তোমার পোদ চুদবো বলে আমি একটা ভ্যাসলিনের কৌটা থেকে কিছুটা ভ্যাসলিন আপুর পোদের ফুটোয় ভালো করে লাগালাম আর আমার ধনটাতেও কিছুটা লাগালাম।

আপু ভয়ে বলল, ভাই না ভালো আস্তে ঢুকাস না হয় অনেক ব্যাথা করবে। আমি কিছু না বলে আস্তে আস্তে তার পোদের ফুটো আমার ধনটা ঢুকাতে থাকি আপু দম বন্ধ করে থাকে।

অর্ধেক ঢুকতেই আপু ব্যাথায় চিৎকার দিয়ে উঠলো মাগোওওওওও বলে। মা বোন চটি

আম্মু তখনও ঘুমায় নি আপুর চিৎকার শুনে ফেলছে কিন্তু সেদিকে আমাদের কারো খেয়ালই ছিল না।

আমি ঠাপাতে শুরু করি আর আপুর চোখ দিয়ে পানি বের হয়ে গেল। বার বার আমার ধনটা বের করার জন্য কাকুতি মিনতি করছিল।

কিন্তু আমি তার কথায় কান না দিয়ে ঠাপের গতি বাড়িয়ে দিলাম আর পুরা ধনটা ঢুকাতে আর বের করতে শুরু করলাম।

এভাবে প্রায় ২০ মিনিট এক নাগাড়ে এক পজিশনে আপুর পোদ চোদার পর আপুর পোদের ভিতরই মাল ঢেলে দিলাম।

কিছুক্ষন পর ধনটা আপুর পোদ থেকে বের করতেই আমার মালগুলো আপুর পোদ বেয়ে গুদ বেয়ে পড়তে শুরু করলো। আমি আপুকে বললাম, আপু চল বাথরুমে যাবো।

বাথরুমটা আলাদা মা বাবার রুমের পাশে। আপু আর আমি দুজনেই নেংটা কারন বাবা বাসায় নেই আর মা ঘুমাচ্ছে এই মনে করে বাথরুমে যাওয়ার জন্য উঠলাম। আর এদিকে আম্মু আপুর চিৎকারের আওয়াজ সেই কখন থেকে যে আমাদের দরজার পাশে এসে দাড়িয়ে আছে আমরা বুঝতে পারি নি। মা বোন চটি

যখন আমি আর আপু বাথরুমে যাওয়ার জন্য দরজা খুললাম তখন দেখি আম্মু আমাদের চোদাচুদি দেখে উত্তেজিত হয়ে দরজার পাশে বসেই গুদে আঙ্গুল ঢুকিয়ে আরাম নেয়ার চেষ্টা করছে।

আমরা আম্মুকে এ অবস্থায় দেখে অবাক হয়ে গেলাম। তিনজনের চোখাচুখি কারো মুখে কোন কথা নেই।

হঠাৎ আম্মু বসা থেকে উঠে আমার ধনটা ধরে মুখে নিয়ে চোষা শুরু করলো।

আমরাতো অবাক। এ তো মেঘ না চাইতে বৃষ্টি আবার নিজের চোখকে বিশ্বাস করাতে পারছিলামও না।

যাই হোক আম্মুর অবস্থা দেখে আপু কিছু না বলে বাথরুমে গিয়ে পরিস্কার হয়ে আবার রুমে ঢুকে গেল। আম্মু এমনভাবে চোষা শুরু করলো যে মনে হলো আমার ধনটা খেয়ে ফেলবে।

আমার ধনটা তার মুখের ভিতরই শক্ত খাড়া হয়ে গেল।

আমিও আরামে আম্মুর মুখের ভিতর ঠাপাতে শুরু করি আর ১০ মিনিটের মাথায় আম্মুর মুখের ভিতর মাল আউট করে দেই আর আম্মু সব চেটেপুটে খেয়ে নিল। মা বোন চুদার গল্প

এরপর আম্মু বলল, আব্বু এতক্ষন তো বড় বোনের গুদ আর পোদ চুদে এক করে দিয়েছিস এবার তোর মায়ের গুদের জ্বালা মিটিয়ে দে।

আমি আম্মুকে জড়িয়ে ধরে ড্রয়িং রুমে নিয়ে গেলাম এবং আম্মুর শরীর থেকে নাইটিটা খুলে ফেললাম। অবাক হলাম আম্মু ভিতরে কিছুই পড়েনি। আমি আম্মুর দুধে মুখ দিলাম। আম্মুর দুধের বোটা কিছুটা কালো আর বড়। চুষতে ভালোই লাগছিল। আম্মুও সুখে আমার মাথাটা তার দুধের উপর চেপে ধরছিল বার বার।

আমি একটা দুধ চুষছি আর অন্যটা টিপছি। আম্মুর দুধগুলো একদম এক মুঠের মতো হবে। বয়স হলেও দুধগুলো এখনো বাড়ন্ত মেয়েদের মতো ছোট ছোট। মা বোন চটি

আমি এবার আম্মুকে সোফার উপর বসালাম আর আমি হাটু গেড়ে বসে আম্মুর শেইভ করা গুদে মুখ দিলাম আম্মুর গুদ দিয়ে তখনও রস বের হচ্ছিল। আমি মনের সুখে আম্মুর গুদের নোনতা রস চুষে খেতে লাগলাম। এভাবে ১০ মিনিট চোষার ফলে আমার ধনটা আবার শক্ত হয়ে গেল।

আমি এবার আসল কাজের দিকে মন দিলাম। আম্মুর দু পা ফাক করে দিয়ে আমার ধনটা আম্মুর গুদে সেট করে আস্তে করে চাপ দিতেই আমার ধনের অর্ধেকটা ঢুকে গেল।

এরপর আস্তে আস্তে ঠাপ দিয়ে পুরাটা ঢুকিয়ে দিলাম আমার জন্মস্থান দিয়ে। উফফফ সে কি অসাধারণ এক অনুভতি। ভাবতেই অবাক লাগছে আমি আমার নিজ আম্মুকে চুদছি এখন। যে গুদ দিয়ে আমি জন্ম নিয়েছি আজ সেই গুদে আমার ধন ঢুকিযে আম্মুকে চুদছি। ১০ মিনিট চোদার পর আম্মু আবারও জল খসাল। আমি এবার আম্মুকে সোফায় চিৎ করে শুইয়ে দিয়ে আবার চোদা শুরু করি। মা বোন চটি

আম্মু সুখে আর আরামে আহহহহ আহহহহ জোড়ে জোড়ে চোদ বাবা উহহহ উহহহহ উহহহহ কতদিন ঠিকমতো চোদা আহহহহহ খাই না।

চোদ বাবা আজ তোর আম্মুর উহহহহহহ উহহহহ উমমমমম উমমমমম গুদের জ্বালা মিটিয়ে দে বলে শিৎকার করতে লাগলো।

আম্মুর এইসব কথা শুনে আমার শরীরে দ্বিগুন শক্তি এসে গেল উত্তেজনায় আর জোড়ে জোড়ে আম্মুকে চুদতে শুরু করলাম।

প্রায় ২০ মিনিট চোদার পর আম্মুর গুদের ভিতর মাল আউট করে ক্লান্ত হয়ে গুদের ভিতর ধন ঢুকিয়ে রেখে আম্মুর শরীরের উপরই শুয়ে পড়লাম আম্মুও আমাকে জড়িয়ে ধরল।

আধ ঘন্টা পর আপু ড্রয়িং রুমে এসে আমাদের অবস্থা দেখে আম্মুকে উদ্দেশ্য করে বলল,

আপু: আম্মু শেষ পর্যন্ত তুমিও ছেলেকে দিয়ে গুদের জ্বালা মিটালে?

আম্মু: কি করবো তোর বাবাতো ঠিক মতো বাসায়ই থাকে না আর যখন আসে খাওয়া দাওয়া করেই শুয়ে পড়ে। যেদিন আমি জোড়াজুড়ি করি সেদিন ৫/৭ মিনিট ঠাপিয়ে মাল আউট করে ঘুমিয়ে পড়ে।

এত অল্পতে কোন মেয়েরই জ্বালা মেটে।

আমি: এখন থেকে আর চিন্তা করতে হবে না এখন থেকে আমিই তোমাদের দুজনকে চুদে শান্তি দেবো। 2017 bangla choti

এভাবে আরো ২০ মিনিট কথা বলার পর দেখি আমার ধনটা আবার শক্ত হয়ে গেল।

আমি উঠে বললাম, এবার আম্মু তোমাকে আর আপুকে এক সাথে চুদবো বলে প্রথমে আপুকে দিয়ে আমার ধনটা চোষাই তারপর আমি সোফায় বসে আপুকে আমার কোলে বসিয়ে ধনটা আপুর গুদে ঢুকিয়ে দেই।

তারপর আপুকে বলি তুমি উঠবস কর আর আমি নিচ থেকে তলঠাপ দিচ্ছি।

আপু তাই করতে লাগলো আর আমি তলঠাপ দিয়ে চোদা শুরু করি আর আম্মু আমাদের কান্ড দেখছিল তখন আর গুদে আঙ্গুলি করছিল। মা বোন চুদার গল্প

আমি ১৫ মিনিট চোদার পর আপুকে ছেড়ে আম্মুকে ফ্লোরে চিৎ করে শুইয়ে দিয়ে আম্মুর ভেজা গুদে আমার ধনটা ঢুকিয়ে দিয়ে চোদা শুরু করি আর আপুকে বলি আম্মুর দুধ চুষতে আর টিপতে তাহলে তারও ভালো লাগবে।

সে ঠিক তাই করতে লাগলো। প্রায় ১৫ আম্মুর গুদে ঠাপানোর পর আম্মু জল খসলো। আমারও শেষ মুহুর্ত তাই তাড়াতাড়ি আম্মুকে আরো কয়েকটা রাম ঠাপ দিয়ে

আম্মু আর আপুকে চিৎ করে পাশাপাশি শুইয়ে দিয়ে তাদের পেটে, মা বোন চটি

দুধে আর মুখে আমার মাল ঢেলে দিলাম। তারাও খুবই আনন্দিত হলো একজন ছেলের আর অন্যজন ভাইয়ের চোদা খেয়ে।

তারপর আম্মু আপু আর আমি বাথরুমে গিয়ে পরিস্কার হয়ে আম্মুর রুমে চলে গেলাম। সেদিনের পর থেকে আমি, আম্মু আর আপু এক রুমেই থাকি বাবা না থাকলে।

আর রাতভর আম্মু আর আপুকে চুদে সুখ দিতে থাকি।

এভাবে আমাদের দিন ভালোই কাটছিল। প্রায় ৩/৪ মাস পর হঠাৎ একদিন আপু বলছে তার পেট ব্যাথা করছে। আমি আর আম্মু মিলে তাকে তাড়াতাড়ি ডাক্তারের কাছে নিয়ে গেলাম।

ডাক্তার বলল, আপু প্রেগনেন্ট। আমি আর আম্মু শুনে তো অবাক। তখন আম্মু ঠিক করলো বাচ্চাটা নষ্ট করবে কিন্তু আপু বলছে না সেটা সে ফেলবে না।

আম্মু তখন বলল, এ কথা জানাজানি হলে মানুষ কি বলবে?

আপু: মানুষ জানতে পারবে না আমি দুরে কোথাও চলে যাবো এবং বাচ্চা হওয়ার পর তাকে কোথাও রেখে তারপর চলে আসবো। মা বোন চটি

আম্মু: ঠিক আছে।

এরপর থেকে আপুকে আর তেমন চোদা হতো না, শুধু আম্মুকে চুদতাম। আপুর যখন পেট টা একটু একটু করে বড় হতে শুরু করলো তখন আপু তার এক পুরাতন বান্ধবির বাসায় চলে যায়।

আর ৫ মাস পর খবর পাই যে আপুর একটা মেয়ে হয়েছে। মেয়ে হওয়ার এক মাস পর আপু মেয়েটাকে নিয়ে আসলো। তখন আশপাশের মানুষ জিজ্ঞেস করলো বাচ্ছাটা কার?

তখন আপু মিথ্যা করে বললো, বাচ্চাটা হাসপাতাল দেখে নিয়ে আসছে ওর আব্বু আম্মু নাই তাই। কেউ আর তেমন কিছু জিজ্ঞেস করে নি।

সবাই আপুর কথাতেই বিশ্বাস করলো কারণ এখন এমনটা হর হামেশাই হয়ে থাকে।

এরপর মেয়েটা আস্তে আস্তে বড় হতে লাগলো। মা বোন চুদার গল্প

আমি তার কচি দুধগুলো চুষতাম তার কচি ভোদাটা নিয়ে খেলা করতাম আর আগের মতোই তার সামনে আম্মু আর আপুকে নিয়মিত চুদতাম।

আমাদের চোদাচুদির মাত্রা আরো কয়েকগুন বেড়ে যায়। মেয়েটার নাম রাখলাম আখি ওর এখন বয়স ১২ বছর। দেখতে অনেক সুন্দর হয়েছে।

আম্মু আর আপুর বাধা সত্তেও তার কচি গুদে আমার ধন ঢুকাই। এত টাইট ছিল তার গুদটা আমার ধনটা ঢুকাতে অনেক হিমশিম খেতে হয়েছিল।

সে অনেক চিৎকার করেছিল সেদিন যেদিন তার গুদে প্রথম আমার ধনটা ঢুকাই সাথে অনেক রক্তও বের হয়েছিল তবে আম্মু আর আপু সব কিছু সামলে নিয়েছিল।

এখন মাস হলো আমি আখিকে চোদা শুরু করেছি। আর আখিও এখন পুরো একটা মাগি হয়ে গেছে। আমার দিন ভালোই কাটতে লাগলো আম্মু, আপু আর আমার মেয়ে আখিকে চুদে চুদে। মা বোন চটি

এমনটা হবে কখনো কল্পনাও করিনি। আসলে সব কিছু ইচ্ছা আর সাহসের উপর। এই দুটো জিনিস থাকলে কোন কিছুই অসম্ভব না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *