jessica shabnam choda chudir golpo

jessica shabnam choda chudir golpo

আমার নাম মিলি , আমি এখন কলকাতায় থাকি। jessica shabnam choda chudir golpo এখানে সর্ট লেকে আমাদের নিজেদের একটা বাড়ি আছে । এখানে আমি আর আমার বর থাকি ,আমার শ্বশুরবাড়িতে অনেক লোক কিন্তু ওনারা সবাই গ্রামে থাকে ।

শ্বশুরের আর্থিক অবস্থা খুব ভালো। আমার স্বামী এখানে সরকারি ব্যাংকের ম্যানেজার ।আমরা প্রেম করে বিয়ে করি ,আমাদের মধ্য সম্পর্ক এখনো ভালোই আছে কিন্তু একটা সমস্যা আমার বর আর আগের মত করতে পারে না ।

ভুঁড়ি অনেকটা বেড়ে গেছে আর শরীর ভালো যায় না । প্রত্যেক রাতে এখন আমার নিতে ইচ্ছা করে কিন্তু উনি দিতে পারে না । এই বলে আমি অন্য কোনো রাস্তা বেছে নিইনি ।

কারন আমি ওকে খুব ভালোবাসি আর ও আমাকে খুব ভালোবাসে । শারীরিক সম্পর্কটা বড়ো নয় ,একটা মনের সম্পর্ক দুটো মানুষ কে বেধে রাখতে পারে তবে সম্পর্কটা শক্ত করে বেধে রাখার জন্য নিয়মিত শারীরিক সম্পর্কের দরকার আছে ।

এক গুদ জ্বালা নিয়ে কিভাবে ভালো থাকা যায়। আমি বেশিভাগ দিন রান্না করতে পছন্দ করতাম না । সেদিন আমার রান্না করতে একটুও ইচ্ছা করছিল না , অনলাইন এ অর্ডার করলাম জুমাটো থেকে ।

কিছুক্ষনের মধ্যেই দরকার একটা আউয়াজ হলো ,চোলে এসেছে । রোজ একটা ছেলে আমার অর্ডার করা খাবার ডেলিভারি দিতে আসে আজকে অন্য এখন এসেছে । কি ব্যাপার যে আসে সে আসেনি কি হয়েছে ওর । ও ও আগের ছেলেটা আর আসবে না । ও এখন এখানে নেই এই কাজ ছেড়ে দিয়েছে । jessica shabnam choda chudir golpo

কি বলেন ,আমি খাবারটা নিতেই ছেলেটি বলল এক গ্লাস জল দেবেন ,বেশ দেখতে ছেলেটা , পাতলা ,ফর্সা ছিপ ছিপে চেহারা । আমি একবার মাথা থেকে পা পর্যন্ত দেখে বললাম ।

আচ্ছা একটু বসুন ,বলে বাইরে ড্রয়িং রুমে রাখা সোফাটাকে দেখিয়ে দিয়ে ,জল আনার জন্য ঘরের ভিতরে গেলাম । ভিতরে গিয়ে একুয়াগার্ড থেকে জল ভরে পিছনের দিকে তাকিয়ে দেখি ছেলেটি আমার পিছনে দাঁড়িয়ে আছে

বাইরের দরজা বন্ধ করা , আমি ভয় পেয়ে ফোনটা ধরতে গেলে ছেলেটি আমার হাত চেপে ধরে ,সোফাতে ফেলে দিল । কি করছেন আমাকে ছেড়ে দিন ।

কি বলছেন , আজকে আমার মাথায় মাল উঠে গেছে তোমাকে দেখে না চুদে আমি এখান থেকে যাবো না। কি বলছেন আমার যদি কোনো ক্ষতি হয় তাহলে আমি আপনার কোম্পানীর নামে কেস করবো ।

যদি বাইরে এই কথা যায় ,মাগী তোর গুদের মধ্য বোম ভরে ফাটিয়ে উরিয়ে দেবো । আমি ভয়ে আর কিছুই বললাম না বাড়িতে কেউ নেই যদি জানে মেরে দেই তাহলে তার থেকে গুদ মারতে দেওয়া অনেক ভালো একটা নুতুন বাড়ার স্বাদ নিয়ে দেখি না ।

অনেকদিন নুতুন ধোনের স্বাদ নিইনি। আমার স্বামী ভালো করে চুদতে পরে না । আমি এবার কিছু না বলে খাটে শুয়ে কাপড় কোমর পর্যন্ত তুলে গুদে খুলে চোদন নেওয়ার জন্য রেডি হলাম ।

খানকীর ছেলে দশ ইঞ্চি একটা বাড়া বার করতেই আমার গুদ থেকে রস কাটতে লাগলো কি বড়ো বাড়া আমার ভাতারের তিন গুণ হবে । jessica shabnam choda chudir golpo

উমমমম সেই মজা হবে । আমার বালে ভরা গুদ দেখে আর সামলাতে পারলো না নিজেকে ।

ধোনের কুসুম আমার গুদের মুখে লাগলো ,এত বড় কুসুম আমার গুদের ফুটো দূরে থাক পুরো গুদটা ঢেকে যাচ্ছে , হাত দিয়ে গুদের মধ্য ঘসতে লাগলো

উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম

আরও জোরে জোরে ঘষা দিন কি মজা উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম আ আ আ আ আ আ আ আ ওটা ঢুকান ।

দারা মাগী , আমার গুদে সেট করেই একটা ধাক্কা দিয়ে বাড়ার কুসুম টা ঢুকে গেলো ,উমমম আ ,এবার একটু পিছনে টেনে একটা ধাক্কায় পুরো বাড়াটা ঢুকিয়ে দিলো ,বাড়া তো নয় মনে হলো একটা লাঠি আমার গুদের মধ্য ঢুকলো ।

পেটে গিয়ে একটা ধাক্কা দিলো , আ আ আ আ আ আ আ আ আ আ আ আমার পোদ ধরে ঠাপাতে লাগলো আ উমমম উমমম উমমম উমমম উমমম উমমম উমমম উমমম

খানকীর ছেলের কি বড় ধোন ,দে এর জোরে জোরে দে গুদ ফাটিয়ে দে , হাত ভরে দে আমার গুদে , আমার গুদ ছিড়ে ফেল ,হুমমম খাঙ্কি মাগী দ্বারা তোর গুদ ছিড়ে ফেলবো । jessica shabnam choda chudir golpo

উমমম উমমম উমমম উমমম উমমম আ আ আ আ আ আ আ আ পাকা কুড়ি মিনিট এক ভাবে চুদে , জোরে ঠাপ দিতে লাগলো ,আ আ আ লাগছে আস্তে আস্তে , মোরে গেলাম ।

আমার কথায় কান না দিয়ে আমার ঘাড় ধরে জোরে জোরে চুদতে লাগলো ,একটা একটা ঠাপ আমার বুকে লাগছে । এক গুদ মাল ঢেলে আমার গায়ের উপর শুয়ে পড়ল ।

আমার চারবার রস খসেছে । উমমম কি শান্তি , উমমম বহুদিন পর এইরকম একটা মাগী চুদলাম ,সত্যি তোমার বরকে আমি একবার দেখতে চাই ,

এইরকম একটা মাগী চুদে কতটা সুখী এটা দেখতে চাই । বাল ওই বোকাচোদা চুদতেই পারে না । আমার গুদ দেখেই মাল পরে যায় ,চুদবে কি ,আমি কয়েক বছর পর এইরকম চোদা খেলাম ।

আপনি কি এখন থেকে রোজ ডেলিভারি দিতে আসবেন ,হা তুমি যদি বলো তাহলে আমি তোমার জন্য সারা জীবন ডেলিভারি করতে পারি । খাবার আর সাথে বাড়া দুটোই ডেলিভারি করবো ।

সত্যি তোমার বাড়া গুদ এখনো জ্বলে যাচ্ছে । এইরকম বাড়া পেলে আমি কিছু না খেয়েই তোমার পায়ে পড়ে থাকবো । jessica shabnam choda chudir golpo

আর একবার চোদন দিয়ে গুদের রস সব নিংড়ে বার করে আমি চোলে আসলাম । এরপর ওই মাগীকে রোজ চুদে আসতাম । চুদে চুদে পেট করে দিলাম।

এই নিয়ে বরের সাথে খুব অশান্তি , আমাকে একদিন ফোন করে শোনো না ,একটা সমস্যা হয়েছে ।

কি হয়েছে ,তোমার বোকাচোদা ভাতার কিছু বলছে , আর বলো না , ও ডাক্তার দিয়ে পরীক্ষা করিয়েছে , ওর বাচ্চা দেওয়ার ক্ষমতা নেই আর তুমি আমাকে চুদে পেট করে দিয়েছো ।

এখন আমার সাথে অশান্তি করছে ,আমাকে বলছে মাগী কথা থেকে পেট বাঁধিয়ে এসেছিস বল ,আমি ওনার বাচ্চা বলতেই আমাকে খুব মেরেছে , আমি এর ভাত খাবো না ,আমাকে এখন থেকে নিয়ে যাও ।

কি বলছে মাগী , আমি মনে মনে ভাবলাম , শালা আমার বউ ছেলে মেয়ে আছে আর মাগী বলে কি না আমার ঘরে আসবে । jessica shabnam choda chudir golpo

মাগীর একটা ধোনের দরকার ছিল তাই চুদতাম এটাই , এখন আর ওর সাথে যোগাযোগ রাখার দরকার নেই । এই বলে ফোন কেটে দিয়ে সিম ভেঙে আর ওর সাথে যোগাযোগ করিনি ।

এরপর দশ বছর পর ওর সাথে দেখা হয় আমার ছেলেকে স্কুলে ভর্তি করাতে নিয়ে গিয়ে , আমাকে দেখে বলে তুমি আর আমার সাথে যোগাযোগ রাখোনি কেনো , আমার কাছে কোনো উত্তর নেই ,

আসলে কি জানো আমি তোমার সন্তানের মা হয়েছিলাম সত্যি ,এটা আমার বরের ইচ্ছায় ,আমার বরের ইচ্ছা ছিল তার তো ক্ষমতা নেই তাই একটা কাউকে জোগাড় করে ,চুদিয়ে একটা বাচ্চা নেওয়ার ।

কাছের কাউকে দিয়ে চোদাতে পারছিলাম না জাট জানাজানি হয়ে যায় তাই তোমাকে ঠিক করি , আর তোমাকে এই কথা বলেছিলাম কারণ আমি আমার বর্কে তোমার কথা বলি শাশুড়ি আর বউকে সাথে নিয়ে থ্রিসাম সেক্স

আর এটাও বলি যে তুমি আমাকে খুব ভালোবাসো , আমার বর তোমার মন পরীক্ষা করার জন্য ফোন করে এই কথা বলতে বলেছিল । আর ও এটাও বলেছিল তুমি আমাকে ভালোবাসো। jessica shabnam choda chudir golpo

না আমার গুদটা ভালোবাসো । ও ঠিক বলেছিল , যাক ভালো তোমার দেওয়া সন্তান কে নিয়ে আমরা এখন বেশ সুখে আছি ।

Author:

Leave a Reply

Your email address will not be published.