April 13, 2024
খালাকে চুদার নতুন চটি গল্প

খালাকে চুদার নতুন চটি গল্প

খালাকে চুদার নতুন চটি গল্প স্কুলের পরিক্ষা শেষ । ভাবলাম ঘুরে আসা যাক।নানার বাড়ি যাব বলে ঠিক করলাম। আমি ছোট মানুষ। তাই একা যেতে দেবে না।

আম্মু বলল দুই দিন পর আমার খালামনি যাবে ।সাথে চাইলে যেতে পারি । আমি খুশি হয়ে গেলাম।আমার খালা খুব সেক্সি মহিলা। সরিল ভর্তি যৌবন ।

লম্বা এবং যৌবনে ভরপুর।আমার মায়ের বোণ হোলেও আমি খালাকে ভেবে কম মাল ফেলিনি । শুধু আমার খালাও না । আমার মা ও কম সেক্সি না।

হাত মেরে মাল ফেল্বার সময় একবার হলেও ,মায়ের কথা ভাবি। মাকে চুদার আমার চরম ইচ্ছা আছে । মা ঘুমালে আমি মায়ের গোলাপি ঠোটের উপরে কিছু সময় ধন চেপে রেখে আসি । খালাকে চুদার নতুন চটি গল্প

কিন্তু মা কোনদিন বুঝতে পারেন নি । এছাড়া আমার বড় বন আছে । নাম তুল তুল । আমি ঘুমের ভান করে বোনের তুলতুলে দুধে অনেক বার হাত দিয়েছি । কিছু মনে করে নি ।

বোনের দুধে মাল ফেলা নিয়ে অনেক স্বপ্ন দেখেছি । কিন্তু কোন দিন হবে কিনা জানি না।খালা বিবাহিত। খালু থাকেন দেশের বাইরে ।

আম্মু আমাকে নিয়ে নানুর বাড়ি যেতে খালাকে ফোন করলে খালা রাজি হয়। আমাকে পরদিন রেডি থাকতে বলেন।
পরদিন খালা আসেন। আমি খালার সাথে রওনা দিলাম। খালাকে চুদার নতুন চটি গল্প

খালা আর আমি পেছনে বসেছি আর খালাদের বুড় দ্রেইভার গাড়ি চালাচ্ছে।এটা ওইটা করে সময় কাটতে লাগল। খালা নানা কথা জিজ্ঞেস করছিল।

আমি আনসার দিয়ে যাচ্ছিলাম । খালা শাড়ি পড়েছিল । পাস থেকে ডাবের মত দুধ দেখা যাচ্ছিল । আমি আড়চখে তাই দেখতে লাগ্লাম । আর আমার ধন ফুলতে লাগল।

সারির উপর দিয়ে খালার দুই দুধের অসীম খাজ দেখে আমি আরও উতেজিত হচ্ছিলাম। কিন্তু আমার ধন ফুলানো ছাড়া আর কি বা করতে পারি।

শোন রিমন , কাল রাতে আমার ঘুম হয় নি , আমি একটু ঘুমিয়ে নেই।এই বলে খালা সিটে হেলান দিলেন ।আমি দেখলাম এই ভাবে তার বেশ অসুবিধে হচ্চে। খালাকে চুদার নতুন চটি গল্প

আমি খালাকে বললাম খালা আপনি আমার কাধে মাথা রেখে শুয়ে থাকুন।খালা কিছু বললেন না । আমার কাধে খালি মাথা রাখলেন । কিছুক্ষনের ভেতরে খালা ঘুমিয়ে কাদা।

কিন্তু খালার গায়ের সাথে আমার গা লেগে থাকায় আমি খালার গায়ের গন্ধ পাচ্ছি নাম । মাথায় কু বুদ্ধি এসে গেল । আমি আসতে করে খালাকে ডাকলাম। bangla choti golpo kahini

দেখি খালা জবাব দেয় না । এরপর আসতে করে খালার ফর্সা হালকা লাল গালে একটা কিস করলাম । এদিকে আমার বুক ধিপ ঢিপ করছিল। খালাকে চুদার নতুন চটি গল্প

কিন্তু অন্যরকম মজা পেলাম।প্রথম চুমু দিয়ে কিছু হলনা দেখে সাহস বেড়ে গেল।আমি এবার লং টাইম কিস করলাম গালে।

জিব দিয়ে একটু চেটেও দিলাম।এদিকে আমার অবস্থা খুব খারাপ হয়ে গেছিল । আমি চেইন খুলে আমার ধন বের করে এক হাতে খিচতে লাগ্লাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *