খালার ভোদা চুদার গল্প

একটানা ৫ বছর খালার ভোদায় ধোন দিয়েছি

খালার ভোদা চুদার গল্প এই কথাটা খুব সত্যি যে, ৩০-৪২ বয়সের যে কোনো মহিলার সাথে মিলন করলে খুব মজা পাওয়া যায়। যদিও তাদের অনেক কিছুই লুজ থালে তখন। তার পরো আনন্দটা থাকে অনেক।

এই বয়সের মহিলা গুলোকে পটানোটা খুব কঠিন না, আর একবার মজা পেলে বার বার মজা পেতে একজনের কাছেই ছুটে আসে। যে কোনো কিছুর বিনিময়ে তখন তারা একটু সুখ চায় ওই মানুষটার কাছে।

পারবতি নামের ৩৫ বছরের এক মহিলাকে আমি চুদেছি টানা পাঁচ বছর। তার ভালো ভালো কিছু ঘটনা এখানে লিখা হলো পাঠক দের জন্য আমি হোপ করি আপনাদের ভালো লাগবে। khala ke chodar golpo

আজ আমি আপনাদের বলবো আমার জীবনের কিছু ঘটনা যা অতি ঘোপন তাই অনেক কিছু লিখার দরকার ছিলো কিন্তু লেখা গেলনা ।

আমি এবং আমার বাবা-মা সহ বাসায় থাকত আমার মায়ের গ্রামের এক মহিলা নাম পারবতি (ওকে আমি বাসায় খালা বলে ডাকি)। সম্পরকে সে আমাদের খুব কাছের কিছু না কিন্তু ছোটো বেলা থেকেই খালা বড় হয়েছে আমার খালাদের সাথে, কারণ বাড়ি ছিলো খুব পাশা পাশি।

আর সব প্রব্লেমেই তারা মামা দের পাশে থাকতো। সে অনেক বিপদে পরেই আমাদের বাসায় এসেছে উঠেছে । পরপর দু বার বিয়ে হয় তার। প্রথম বিয়ে হয় সে যখন মাত্র ১৭ বছর বয়স। তার পর টানা ১৪ বছর স্বা্মীর সাথে বসবাস এবং জন্মহয় এক কন্যা সন্তান। ওর বয়স যখন ১৩ বছর তখন মারা গেল তার স্বামী । তার পর বাবা-মার কথায় করল আরেক বিয়ে, মেয়টাকেও নিয়ে গেল ওর দাদার বাড়ির মানুষ জন।

কপাল খারাপ পরের জন ছিল দারুন বদ-মেজাজি কথায় কথায় মার-দর করত। আর ছিল বউ পাগল অনেক বিয়ে করত।

তাই তার ঘরও করা হলনা তার ৩ বছর এর বেশি। তার কাছ থেকে এসে পরল বাপের বারি। তার বাবা-মা আবার ওই ছেলের কাছে ফিরে যেতে বললে, সেখান থেকে আসল আমাদের বাসায়, কারন আমাদের বাসায় লোক-জন কম সারাদিন বাসায় থাকতো না কেউ, বাবা-মা দু জনেই করতো জব। তাই বাসা পাহারা দেওয়া আর আমার খেয়াল রাখাই ছিল তার কাজ।

আসল কথায় আসি এবার। আমার বর বনের বাচ্চা হবে তাকে ভরতি করা হয়েছে হাস্পাতাল, ঘটনা শুনে বাবা-মা দুজনেই চলে গেল রাতেই। ডাক্তার বললেন ডেলিভারি হবে দু-এক দিনের মদ্দেই। তাই বাবা-মা ফোন করে বল্ল বাচ্চা না হওয়া পর্যন্ত তারা সেখানাই থাকবে। আমি এমনি একটা চাঞ্ছ চাচ্ছিলাম অনেক দিনদরে, কারন নিজ ঘরে এমন এক্তা খাসা মহিলা থাকতে অন্য দিকেতো তাকানর সময়ই থাকেনা।

ফরসা দেহ, ৩৬ সাইজ বুক, প্রায় ৫’২/৩’’ হবে লম্বায় আর বয়স টাতো আর জ়োস প্রায় ৩৫ বছর বয়স। প্রায় ৩/৪ মাস দরে সুজুগ খুজছিলাম ওকে মাত্র একটি বার চোদার জন্য কিন্তু চাঞ্ছই পাচ্ছিলাম না। দিনে সময় পেতাম কিন্তু ভয় হত কাছে জেতে আর এখন রাত তাই মনেহল, এতাই হলো সুজুগ। voda chodar golpo

কিন্তু কিভাবে শুরু করবো খুজে পাচ্ছিলাম না কোন আইডিয়া, একবার মনে হয় গিয়ে সরাসরি বলি কিন্তু ওইটা ঠিক হবে না। তাহলে মাগীটা ফস্কে যাবে। তাহলে কোন দিনে পূরণ হবেনা মাগী টাকে চোদের সাদ, আর সারা জীবন আফসোস থাকবে হাতে পেয়েও এমন একটা খাসা দেহ নিজের কাজে লাগাতে পারলাম না।

পারবতি খালা মানুষ টা খুব শান্ত আর ভদ্র তাই ওকে চোদাটা অত সহজ কাজ হবে না এত দিনে এইতা অন্তত বুজা হয়ে গেছে। কিন্তু অল্পতেই ভয় পায় আর খুব সহজে পটানো জায় । তাই জ়াই করতে হবে বুজে শুনে করতে হবে। কাজে একদম ভুল করাই যাবে না।

তাই অনেক খন চিন্তা করে মাগী টাকে ডাকলাম খালা একটু শুনবেন। ও এসে বল্লো আমাকে ডাকছিলে কেনো ? রাতে আপনি কোন ঘরে শুবেন? (মাগী টাকে দেখে মনে হলো যেন এখনি ফেলে কিছুখন চুদি) কেন? (ভয় পেয়ে গেলাম, ওকি বুজে গেল? আজ রাতে যে আমি অকে চোদের প্লান করেছি।

নাহ তা হবে না, আমি আখন পর্যন্ত ওর সাথে ভাল আচারণ করেছি)। কিছুখন চুপ করে থেকে বললাম আমি আজ রাতে একা থাকতে পারব না। খুব ভয় করছে। ও মা বলে কি ! তুমি তো রোজই একলা শোও। কিন্তু আজ তো বাসায় কোন মানুষ জন নেই। তাই একলা থাকতে পারব না।

কিছুখন চুপ করে থেকে বলল, আচ্ছা শুবনে, কিন্তু তুমি কোন রুমে ঘুমাবা? কেন আমার রুমে। (আমার রুমে চাইলেও ও মাটিতে শুতে পারবে না, সেই বেবস্থা নেই) আচ্ছা, কাজ গুল সেরে নেই তার পর আসছি শুতে। বলে চলে গেল। আমি ওর দিকে তাকিয়ে রইলাম, ইচ্ছা করছিল পাছায় গিয়ে টাস-টাস কয়টা থাপ্পর মারি। খুবি চিন্তার বেপার… মাগী টাকে আতো সহজে কাত করা যাবে না।

সো অপেক্ষা করতে লাগলাম দেখি কি হয়। সময়ই বলে দিবে কথায় যেতে হবে। রাত তখন মাত্র ৯;৩০ বাজে পাছা নারাতে নারাতে এসে বলল, আসে ভাত খাবে। আমি আও ও এক সাথেই খেতে বসলাম। খেতে খেতে কথা তুল্লাম ওর গ্রাম এর, অনেক কথা বললাম। হাসা হাসি করলাম জেন একটু ফ্রী হয় আমার সাথে। আবার বলে না বসে এক বিছানায় শুতে পারব না।

মাগী টাকে কথা-কথায় ভুলিয়ে-ভালিয়ে এক সাথে গেলাম আমার রুমে। ওকে বসালাম বিছানার ওই পাসে আর আমি বসলাম এই পাসে। এই বার শুরু করলাম তার জামাই দের কাহিনি। কে কেমন ছিল ও বলতে লাগলো। [ কথার ফাকে আমি বাতি দিলাম বন্দ করে, কিন্তু ও কথা থামাল না।

আমিও ওর পাসে গিয়ে বসলাম ] প্রথম জন ওকে অনেক ভালোবাসতো, কখন কষ্ট দেয় নি। আর দুই নম্বর জন ওক অনেক জ্বালাতো। ঠিক মত বাসায় আসতো না রাতে। অনেক বিয়ে করত…ইতাদি। আমি অম্নি বলে উঠলাম ওজদি তোমাকে নাজ্বালাতো তাহলে কে ওকে ছেরে আসতে? bangla choti khala

আসতে হতো তার পরও, ওর বাচ্চা নেওয়ার জন্য আবার বিয়ে করত। কিন্তু সমসসা তো ওর বউ দের না। সব সমসসা অরি। আর একশ টা বিয়ে করলেও ও কনো দিন বাচ্চার মুখ দেকবে না। এইবার আমি বুজে গেলাম মাগীর কাম জ্বালা অনেক, সো আমি এইবার আর দেরি না করে বলাই দিলাম, জানো পারবতি খালা আমি তোমাকে কেনো আমার সাথে শুতে বলেছি? আমি তোমাকে চোদতে চাই কথা টা শুনার পর পারবতি খালা চমকে গেলো, তুমি এইসব কি বলছ আমাকে। বুজেই বলেছি, আবার বলছি আমি তোমাকে চুদতে চাই চুদতে চাই।

পারবতি এইবার বিছানা থেকে লাফ দিয়ে উঠল, আর আমি ওকে টেনে ধরলাম। বললাম শোও তুমি ও উঠে জাওয়ার জন্য জরাজরি করতে লাগলো। আমি ওকে জরিয়ে ধরে বিছানায় শুয়ে পরলাম (আমার বারাটা তখন পুরো খারা হয়ে আছে আর ওর পায়ের উপর চাপ দিয়ে আছে) ।

ও আমাকে দুই হাত দিয়ে মারতে লাগলো। আইবার আমি ওকে থামতে বললাম একটু মেজাজ করে। ও ভয় পেল… বললাম তোমার মতো মাগী আমি মাত্র ১০০ টাকা (হোটেলে ওর রেট হবে কম করে হলেও ১০০০ টাকা) দিলেই চোদতে পারি। যাও না হোটেলেই যাও, ওদের কেই গিয়ে চুদ আমার ইজ্জত নস্ট করতে চাও কেন? তোমাকেই আমার লাগবে।

তোমাকে আমার ভালো লাগে তোমার সব কিছুই আমার খুব ভালো লাগে। আমি যানি ছেলেদের সবাব। এমন কথা সবাই বলে পরে প্রেগনেন্ট হয়ে গেলে আস্তে করে কেটে পরে। তোমরা মহিলা মানুষ পেলেই এইসব করতে চাও। না তুমি এইসব ভুল বলছ, আমি যদি তোমাকে চুদি কথা দিলাম চোদার মতোই চুদব। খালার ভোদা চুদার গল্প

তোমার সব দায়িত্ব নিয়েই তোমার দেহ ভোগ করবো। এখন তুমি বল আজ রাতে তুমি তোমার গুদটা আমাকে দিয়ে মারাবে কি না? না এসব ঠিক না সঞ্জয়, আমি তোমার অনেক বড়, আর তোমার খালা হই, আর যান আমার বয়স কত ৩৫ বছর। বুজলাম তুমি আমার খালা হও, খালাদের কি গুদ থাকে না। আর তুমি আমার থেকে ১৪/১৫ বছরের বড, তাই বলে কি আমার সারে সাত ইঞ্ছি বারাটা তোমার গুদে ডুকবেনা (মাগী টা আমার দিকে তাকালো) । তোমার আগের স্বামি দের মত আমি তোমাকে সুখ দিতে পারব না।

একটা বার তোমার গুদটা চোদার সুজুগ দিয়েই দেখ না। আমি এইসব বলছিনা, আমি বলতে চাচ্ছি এইসব অন্যায়। আরে রাখ তোমার ন্যায়-অন্যায় আমরা কি কোন মানুষের ক্ষতি করছি নাকি? যে অন্যায় হবে? আমি তোমারে সারা জীবন এই বন্দ ঘরে ফেলে চুদলেও তো কেউ জানবে না দেকবে না।

তাহলে ভয় কিসের? আর আমিতো বললামই তুমি যখন ইচ্ছা হয় আমাকে দিয়ে গুদ মারাবা, ইচ্ছা না হলে মারাবা না। আমি কখনই জোরা-জোরি করবো না তোমাকে চোদার জন্য, কথা দিলাম। আমি ছেলেদের এইসব কথায় বিসসাস করি না। চোদার আগে এক কথা পরে ভুলে জায় সব। [ইয়েস……মাগী তুমি তাহলে তোমার গুদ আমাকে দিয়েই চোদাবা তাই আর দেরি না করে বাতি দিলাম অন করে] আমি আর কথা বারালাম না…আবার ওকে জরিয়ে ধরলাম। আর সাথে সাথে ঠোটে চুমু খেলাম। কি যে শান্তি লাগছিল তখন, আর বারা টা ফুলে তাল গাছ। পারবতি বার বার আমাকে না করলেও বুজা গেল এইটা সামাজিকতা, অন্তরের কথা না।

তাই আমি আমার কাজ থামালাম না। এইবার ওকে নিয়ে বিছানায় শুয়ে পরলাম, আর একটা হাত দিয়ে দিলাম একটা মাই এ চাপ উউহহহহ……বলে লাফিয়ে উঠলো টস-টসা মাগী টা। ইসসসসসস…………মাই তো না মনে হয় বুকের উপর দুইটা পর্বত গজিয়েছে, ওর বাপ-মা ঠিক নামই দিয়েছে ওর………পারবতি। এইবার ওর হাত দুটো টেনে পেছনে নিলাম, তার পর এক হাতে ওর হাত দুটো ধরলাম আর অন্য হাতে বুকের ব্লাউজ টা ধরলাম। ও কিছু বলার আগে ছিরে ফেল্লাম বুতাম গুলো।

এইবার ওর দুই হাত দুই দিকে দরে কামর দিয়ে ব্রা টা নিচে নামালাম। ইসসসসসস…………খালা তোমার মাই দুটোর তো বেস সাইজ করেছ, আমার মাথা নষ্ট হয়ে গেছে (এর আগেও তো কতো মাগীর মাই চাটলাম কিন্তু এমন জিনিস পাইনি কথাও)।মাগী টা আর মুডে থাকতে পারল না হেসে দিল। আর সময় নষ্ট না করে কালো বোটা টা চোষা সুরু করে দিলাম আর পারবতি হিহিহিহি…………ইইইই শব্দ করতে থাকল।

বেশ কিছুক্ষন প্রায় দশ কি বার মিনিট, চোষা-চুষির পর পারবতি খালার বুক থেকে মাথা টা তুল্লাম। দুধ ও খেলাম বেশ কিছু। তার পর পারবতি খালাকে খুব শক্ত করে জরিয়ে ধরলাম আবাও কিছুখন তার ঠোট চুষলাম। এর পর এক গরাণ দিয়ে পারবতি খালাকে আমার উপরে তুলে ফেললাম। আর ওর পাছাটার উপর হাত রাখলাম।দিলাম ওর পাছায় একটা থাপ্পর, মাগী টা পুরা কেপে উঠল। তার পর পাছাটা মুঠি করে একটা চাপ দিলাম, ও আমার দিকে একটা জাকি খেল। আমি মাগী টাকে জরিয়ে ধোরে ওকে আমার শ্বরির এর উপর উঠিয়ে নিলাম। ওর ঠোট টাতে ঠোট লাগিয়ে চুশতে লাগলাম। পাছাটা ধোরেই ছিলাম তখনো।

আস্তে আস্তে কাপর টা টানতে লাগলাম উপরের দিকে। ছারো সঞ্জয়, ছারো আমারে । চুপ করো পারবতি খালা তোমারে কি কোলে উঠিয়েছি কি না চুদে নামাবার জন্য। বলার সাথে সাথে পারবতি খালা উঠে পরলো আমার উপর থেকে, আমি আবার পারবতি খালার পিছনে হাত দিয়ে তাকে জরিয়ে ধরে শুয়ে পরলাম বিছানার অপর পাসে, এইবার পারবতি খালা আমার নিচে পরে গেল। তার পর খালাকে বললাম দরে দেখ আমার বারাটা ফুলে তাল গাছ হয়ে গেছে। voda chodar golpo

আখনো কি তুমি আমাকে তোমার ভোদার কাছে আমাকে যেতে দিবানা। বললাম তো তোমাকে যেসব কথা দিয়েছি সবি ঠিক থাকবে। আর না না করো না লক্ষি খালা আমার। তার পরও বাদা দিল আমার কাজে, এইবার বিরক্ত লাগলো খুব। আমি আর স্থির থাকতে পারলাম না মাগী টাকে বিছানার উপর চেপে ধরে বোল্লাম মাগী এতোখন ধরে কতো ভালো ভালো কথা বললাম কিছুই কানে গেল না, মাত্র একটি বার তোর ভোদাটা চুদতে চাইলাম তাতে এত কথা, দিবিনা চুদতে তোর ভোদা, জোর করে চুদবো আমি আর কনো কথা শুনবো না তোর

এই জুনা বাত্তি ভোদাটা চুদে তাতানোর আগ পর্যন্ত পারলে থামা আমারে” বলেই পারবতি খালার শারির আচল দিয়ে মুখটা শক্ত করে বন্দ করলাম সাথে সাথে মোশারির রশি দিয়ে খালার হাত বাদলাম, এর পর পা গুলোও ভালো করে বাদলাম, পারবতি খালা তখন কাদছিল। বললাম খানকি-মাগী একটু ভাল ব্যাবহার করলে দাম উইঠা যায়, তোদের মোতো মাগীরে সারাদিন রাস্তায় ফেলে চোদলেও তো কোনো লজ্বা হবে না, তোদের। একটু ভালো মতো চুদতে চাইলাম দিলিনা। এখন তো চুদবো ইচ্ছা মোতো থামাবি কেমনে।

আমি এবার মাগীটার বুকের উপর হাতটা রাখলাম আর কিছুখন পারবতি খালার মাই দুটো টিপলাম, আমার তখন মনে হচ্ছিলো কাজটা ঠিক হচ্ছে না, কিন্তু অবাদ্ধ যৌবন, অশান্ত মন টা কি ন্যায়-অন্যায় মানতে চায়। টান দিয়ে ছিরে ফেললাম খালার ব্লাউজ এর বোতাম, উউউফফফ…করে উঠল পারবতি খালা। মাথা ইসসসসস।ব্রা টা যেন ফেটে বের হয়ে যেতে চায় খালার মাই দুটো।

এইবার ব্রাটা টেনে নিচে নামিয়ে বোটা বের করেই চুষতে লাগলাম খালা কিছুখন না নড়ে শুয়ে থেকে এইবার নড়া-নড়ি করা শুরু করলো আর মাথাটা এদিক-ওদিক নারাতে লাগলো। বুজ়ার কিছু বাকি রইলো না মাগীটার সেক্স উঠে গেছে অরো কিছুখন ওর মাই গুলো চোষার পর, পারবতি খালার নাভির উপর হাতটা রাখলাম, কিছুখন পেটটা হাতিয়ে নিচের দিকে হাতটা দিয়েই খালার শারিটা মুঠি করে ধরে জোরে একটা টান দিলাম, খালা উহহহ করে একটা চিল্লান দিলো। ছায়ার ফিতাটা ছিরে গেলো।

আস্তে আস্তে শারিটার নিচে হাত দুকালাম পুরো ভোদা ভরা বড়-বড় বালে। ভোদাটাও কিছুখন হাতানোর পর খালার শারিটা নিচের দিকে নামাতে নামাতে পুরোটাই খুলে ফেললাম ওর শরির থেকে। মুখের বাধন টাও খুলে দিলাম। উঠে এলাম পারবতি খালার শরিরের উপর থেকে। তখন পারবতি খালাকে দেখে দুই বছরের একটা বাচ্চাও ইচ্ছা মোতো চুদতে চাইবে। ফরশা হাত-পা, পারবতি খালা পুর নেংটা একটা সুতাও নেই খালার সারা দেহে আর বুক থেকে চার-পাচ ইঞ্ছি উচু হয়ে আছে মাই দুটো।

সুঠাম দেহ আমিও আমার কাপর-চোপর খুলে পারবতি খালার উপর গিয়ে শুলাম। পারবতি খালাকে জরিয়ে ধরে চুমু দেওয়া শুরু করলাম সারা সরিরে। আর আস্তে আস্তে হাত-পা থেকে বাধন খুলে ফেললাম। ততোখনে পারবতি খালার ভোদা-গুদ রসে রসে ভরে গেছে, তাই তার থামানোর মতো কোনো ইচ্ছা ছিলো না। খালার হাটু দুটো দুই দিকে সরিয়ে দিয়ে দুই হাত দিয়ে খালার গুদের মুখ টা বর করলাম। আমার বারাটা পারবতি খালার গুদের মুখে রাখতেই খালা চিল্লান দিলো বলল, থাম সঞ্জয় আমার কথা টা শোন, কথাটা আগে শোন।

চুদবা তুমিই চুদবা, কিন্তু আমার একটা কথা তোমাকে রাখতে হবে। থাম বলে আবার চিল্লান দিল কিন্তু, খুব জোরে না। একটা কনডম পরে নাও দয়া করে। আমি পারবতি খালাকে বললাম বির্য্য তোমার পেটে ছারবো না খালা, চিন্তা করো না তো তুমি। এই ৩৫ বছর বয়সে এসে ইজ্জত হারালাম, মানুষ জানলে আমার জ়ীবনের আর কিছুই থাকবে না। আমার মেয়ের কানে এই খবর গেলে আমি মরে গেলেও লজ্জা পাব।

আমার মেয়েটাও মানুষকে মুখ দেখাতে পারবে না। কথাটা শুনেই আমি হেসে দিলাম। বললাম তোমাকে যদি সারা জীবন এই অন্দকার ঘরে ফেলে চুদি কেউ জানবে না। তো ভয় কিসের তোমার? নিন্তু পেট হয়ে গেলে কেউ আর অজানা থাকবে না। আমাকে চোদ আমি না করছি না, কিন্তু আমার কোনো ক্ষতি করো না, তোমার পা দুটাতে পরি। আমারে পেট করে দিও না। ছেলের চোদা খেয়ে মায়ের ভোদা ফেটে গেল

তুমি খালি ধোনে আমাকে চুদলে আমার পেট হতে সময় লাগবে না। যদিও কনডম পরে চুদতে আমার খুবি খারাপ লাগে, তার পরও খালার কথা রাখলাম। এইবার আমার মানি-ব্যাগ থেকে একটা কনডম বের করে পরে নিলাম, আর পারবতি খালার সামনে এসে বললাম পা দুটা ফাক কর খালা। আমি নিজেই পা ফাক করে খালার ভোদার বাল গুলো মুঠি করে দরলাম আর গুদটাতে হাত দিলাম। দুই হাতে গুদের মুখটা ফাক করে আমার ধনটা খালার গুদের মুখে রাখলাম। পারবতি খালা সাথে সাথে চোখ বন্দ করে দিলো।

আমি আর দেরি না করে আমার এত দিনের মনের আশাটা পুরণ করলাম, দিলাম হালকা একটা ঠাপ, এক ঠাপেই ধনটা প্রায় ৩-৪ ইঞ্ছি ডুকে গেল গুদের ভেতর। তার পর আস্তে আস্তে ঠাপাতে লাগলাম পারবতি খালাকে। পারবতি খালা তখন তার ঠোট দুটা কামরে মাথাটা এইদিক ওইদিক করছিলো। ঠাপাতে ঠাপাতে যখন পুরো বারাটা ভরে দিলাম পারবতি খালার গুদে, খালা তখন খুব জোরে জোরে দম নিচ্ছিলো।

এবার পুরো ধনটা বের করে জোরে একটা ঠাপ দিলাম পারবতি খালাকে, এক ঠাপেই আবার পুরো বারাটা ডুকে গেলো গুদে। খালা সাথে সাথে আআহহহ……………করে উঠলো। তার পর খালাকে কিছুখন ঠাপিয়ে বললাম কেমন লাগছে খালা আমার ঠাপ…………………………??? খালা কনো কথা না বলে উহ আহ আয়হ আয়হ…………………করতেই লাগলো। আমি খালাকে জরিয়ে দরে ঠোট দুটাতে চুমু দিলাম। ঠোট দুটো আমার মুখে নিয়ে চুষতে লাগলাম এক তাকে। খালা খুব মজা পাচ্ছিলো। খালাকে বিছানায় চিত করে বেঙ্গের মতো ফেলে চুদছি আর ঠোট চুষছি। খালা তখন মজায় ওহো……য়……………………ওওওআআআহহহয়য়য়য়………………আহ আহ আহ করতে লাগলো। পারবতি খালার এই শব শব্দে আমার আর মজা লাগছিলো…………………………… bangla choti khala

পারবতি খালাকে যতো জোরে ঠাপ মারছিলাম পারবতিখালা ততো জোরে চিলাচ্ছিল উহ……আহ……উহ………আহ করে। তার পর এক টানা কিছুখন খালার গুদের উপর ঠাপালাম, খালার গুদ থেকে বারাটা বের করে খলাকে বললাম খালা উঠে কাত হয়ে শোও। আমি তোমাকে কাত করে চুদবো। পারবতি খালা কাত হয়ে শুয়ে পাতা নিজে থেকেই উপরে তুলে ফেললেন। আমি গুদে হাত না দিয়েই বারাটা খালার ভোদার উপর ঠেলতে লাগলম। এইবার পারবতি খালা নিজ হাতে গুদের মুখ ফাক করে আমার বারাটা তার গুদের মুখে এনে দরলেন আমিও ঠাপাতে ঠাপাতে ধনটা গুদের ভেতর ভরে নিলাম…………কিছুখন চুদে খালাকে জরিয়ে দরে গরান দিলাম আর এইবার খালা আমার উপরে উথে গেল। মাই দুটো চুষতে চুষতে খালাকে বললাম কমর বেথা করছে খালা, খালার ভোদা চুদার গল্প

আর কিছু বলার আগেই দেখি খালা নিজেই ঠাপাতে লাগলো। আর জোরে জোরে হুয়ু……হুয়ু………হুয়ু…………হুয়ু হুয়ু হুয়ু……………………………হুয়ু হুয়ু হুয়ু…………..আহআহআহয়…………………………আআআ……………………য়ায়ায়া শব্দ করা শুরু করলো। খালাও বেশ কিছু খন ঠাপালো। পারবতি খালা চলান্ত হয়ে গেলে আমি ওকে বিছানায় শুয়িয়ে দিলাম আর ওর উপরে উঠে গুদটা নিজ হাতে ফাক করেই বারাটা ডুকিয়ে দিলাম পারবতি খালার গুদে। খুব জোরে জ়োরে ঠাপালাম, খালা খুব মজা পাচ্ছিলো আর উউউউউউউউউউ…………………ফফফফ আআআআ………হহহহহহহহ আহ…আহ……আহ…………আহ…আহ আহআহআহয়…………………………আআআ……………………য়ায়ায়া করছিলো। আমার মাল আস্তে খুব দেরি নেই এমন সময় পারবতি খালা আমাকে বলল সসসওওননননন………জজজজ………য়য়য়য়য়। (সঞ্জয়) ঠাপাও-ঠাপাও আর জোরে ঠাপাও সসসওওননননন………জজজজ………য়য়য়য়য়। তখন চোদার তালে তালে আমার নাম তা শুনতে খুব ভালো লাগ ছিলো। পারবতি খালা ………………আমার খুব মজা লাগছে, খালা……আয়হ…………হোয়……হোয়…………………

করে ঠাপাতে লাগলাম আমার খালা কে। কালা আমাকে খুব শক্ত করে জরিয়ে দরল আমিও খালাকে শক্ত করে জরিয়ে দরলম আর গুদের উপর খুব বড়-বড় ঠাপ দিতে লাগলাম প্রায় সম্পুর্ন বারাটা বের করে আবার দুকাতে লাগলাম। কিছুখন পুর আমার বির্য প্রায় এসে পরে, এসে পরে এমন অবস্থায় আমি আস্তে আস্তেখুব বড় বড় ঠাপ দিতে লাগলাম, খালা যখন আর জোরে আমাকে জরিয়ে দরলো তখন আমি দ্রুত ঠাপাতে লাগলাম খালা জোরে জোরে আহআহআহয়…………………………আআআ……………………য়ায়ায়া করতে লাগলো।

কিছুখন পর আমার মাল এসে পরলো আমি খালাকে জরিয়ে দরে খালার উপর শুয়ে পরলাম। আস্তে আস্তে পারবিতি খালার গুদ থেকে আমার বারাটা বের করে আনলাম আহ কি যে শান্তি লাগছিলো পারবতি খালাকে চুদে। অনেকদিনের শখটা আজ পূরণ হলো। দেকলাম পারবতি খালার গুদের মুখ খুব ফুলে আছে, বুজাই যায় অনেক দিন কোন ঠাপ-ঠোপ পরেনি এই গুদের উপর। আর সে প্রথমে আমার উপর যতোটা রাগ করেছিলো এখন আর অতোটা নেই। হুম খালা তাহলে পরেও চোদা খেতে আমার কাছেই আসবে, কোন সন্দেহ নেই এতে আর।

(মনে মনে চিন্তা করলাম) পারবতি খালাও আমার বারাটার দিকে তাকিয়ে ছিলো। আমি খালাকে বললাম বললাম, যাও তো ফ্রেস হয়ে আস…ঘুমিয়ে পরি। অনেক রাত হয়ে গেছে সকালে উঠতে হবে যাও যাও। তুমি এই ঘরেই শোও আমি আমার ঘরে গিয়ে শুই, আমার সাথেই শোও ।

তোমাকে কি রাতে আবার চুদব নাকি। লজ্জা পেয়ে পারবতি খালা চলে গেল……… তার পর দিন সকালে যখন ঘুম থেকে উঠলাম দেখি পারবতি খালা আমার পাশে নেই। ভয় পেয়ে গেলাম, করি কি, মাগী টা যদি চলে যায় তাহলে তো আমার কেলেঙ্কারি হয়ে যাবে। ওই রুমে যেতেই দেখি নাহ পালায়নি আছে, ঘরেই আছে তার পরও ভয়ই হচ্ছিল। আমি একটু সোহাগ দেখানোর জন্য বললাম পারবতি খালা তুমি কি আমার উপর রাগ করেছো। নাহ রাগ করার কি কিছু আমার সাথে করেছো। খালার ভোদা চুদার গল্প

সারাটা রাত আমাকে তো তোমার একটু শখ মেটানোর জন্য ইচ্ছা মোতো চোদলা। আমারটা একটু বুজার চেষ্টা করেছো। আমার ওতো কিছু বলার থাকতে পারে, সেটা কি একবারও শোনার ইচ্ছা ছিলো তোমার। আচ্ছা বলতো কি বলবা, তুমি আমাকে চোদবা ভাল কথা, কিন্তু মানুষের সামনে কখন সেই ভাব নিবানা। আর ঘরেও মানুষ থাকলে কিছু করার চেষ্টা করবা না। মাসিক হলে বা অসুস্থ হলে আমাকে চোদার চেষ্টা করবা না। ও অন্য কোন মানুষের কাছেও এই বেপারে কোন কথা বলবা না।

হি হি হি হি………(পারবতি খালা ভরকে গেল) খালা তুমি কি আমাকে পাগল মনে কর নাকি। আমি কেন এইসব করতে যাব সবার সামনে। আর তোমের অশুস্থ ভোদা না চুদে সুস্থ ভোদা চোদলে বেশি মজা পাব। শুধু শুধু তোমাকে চুদে কষ্ট দিয়ে আমার লাভ কি বলো। পাগল নাকি আমি………মানুষকে শোনাবো। তখন ওরাও তো তোমাকে চুদতে চাইবে, আমিকি আমার খালাকে অন্য মানুষ দিয়ে চোদাতে পারি … … …(মাগীটা একটু হাসলো) তাই যদি হয়, তোমার সব কথাই ঠিক থাকে তাহলে তুমি এরপরো তোমার ইচ্ছা মোতো আমাকে চোদতে পারবা কথা দিলাম। কিন্তু আমাকে একটুও জ্বালাতে পারবা না।

এইবার পারবতি খালা পুরা একটা খানকি…খানকি হাসি দিল আমি ওকে জরিয়ে ধরলে মাগীটা ও আমাকে জরিয়ে ধরে বেশ শক্ত করে তারপর আমি পারবতি খালাকে বললাম, খুলবো শারিটা। তুমি ছারা আমার শারি খোলার কেউ আছে নাকি, আমি তো এখন এই সঞ্জয় সাহেব এর জন্যই আমার সব কিছু রেখেছি। কথাটা শুনে খুব ভাল লগলো আমার। আমিও পারবতি খালাকে বললাম হু “আজ থেকে পারবতি মাগীর দায়িত্ব নিলাম আমি।

আজ থেকে পারবতি খালার এই রসালো ভোদাকে চুদবো আমার মনের মতো করে, যখন-তখন, যতো ইচ্ছা ততো।“ কি আমার রসবতি খালা মাগী কিছু বলছ না যে………”কি আর বলবো যেমন মাগ তেমন তার মাগী” আমি আবার তার মাই চুষতে লাগলাম আর একটা হাত দিলাম তার নাভির উপর, এইবার আর আমার খালা মাগী আমাকে বাধা দিলো না। তাই আমিও হাত নামাতে শুরু করলাম আর নিচের দিকে। আমার হাতে খালার লম্বা লম্বা বাল গুলো লাগলো। তার পর আমি খালার ভোদার চার পাশে হাতাতে লাগলাম। খালার ভোদা চুদার গল্প

হাতাতে হাতাতে যখন আমি খালার গুদ এর উপর হাত রাখলাম তখন হাতটা কাম রসে ভিজে গেল। আমি একটা আঙ্গুল খালার ভোদার ভেতর ডুকাতেই খালা আমার মাথার পিছনের চুল গুলো মুঠি করে ধরল, আমি আঙ্গুল দিয়ে খালাকে কিছুখন ঠাপিয়ে দিলাম। আইবার আমি পারবতি খালার বুকের উপর থেকে উঠে বসলাম, ঠিক তার দুই হাটুর মাঝ খানে। আর খালাকেও বলল ওঠো আমার নতুন মাগী……খালা বলল কেন। তরে কাপরের ভেতর থেকে ভের করে আনতে হবে। ওঠ মাগী ওঠ………পারবতি মাগীটা হাসতে হাসতে উঠলো।

আর বলল, “মাত্র একবার চুদেই কত কথা যে বলল আমারে ছেলে টা” এখনি এতো ভালোবাসা দেকবো চোদার কয়েক মাস পর কি হয়, বলতে বলতে উঠে বসলো আমার মাগী টা। এর পর আমি আমার খালা-মাগী টার ব্লাউজ এবং ব্রা টা খুললাম………তখন পারবতি খালা আমার দিকে এক দ্রিষ্টিতে তাকিয়ে ছিলো। আমি আবার ওকে শুইয়ে দিলাম বিছানাতে। এর পর হাত দিলাম কোমরে…… এবার পারবতি খালা চোখ দুটো বন্দ করে দিলো।

আমি ওর পা দুটো আমার কাদের উপর তুলে নিলাম আর ছায়া টা টান দিলাম খোলার জন্য খালা আমার হাতটা দরলো শক্ত করে। ছায়া টা খুলে ফেলে দিলাম বিছানার বাইরে। আমি মাথা তা নিচু করে মুখ দিলাম খালার ভোদাও ভেতর খালা তখন দুই হাত দিয়ে জাপ্টে ধরল আমার মাথাটা। bangla choti golpo

উউউউউউউউউউ…………………ফফফফ আআআআ………হহহহহহহহ আহ…আহ……আহ…………আহ…আহ । আয়………হহহ। ইসসসসসস পারবতি খালা তোমার ভোদাটা দেখে মনেই হচ্ছে না এইটা একটা ৩৫ বছর বয়স্ক মাগীর পাকা জুন-জুনা ভোদা। এই ভোদা কারো সামনে খুলে যদি বলো আমার একটা ১৭ বছর বয়সের মেয়ে আছে। মানুষ বলবে হয় পাগল নাহলে গুল মারছ।খালার ভোদা চুদার গল্প(খালা মিট মিট করে হাসছে) ইসসসসসস…………………আমি কতো পোরা কপালি মানুষ। এতদিন ধরে আমাদের বাসায় আছ আর আমি গতকালই প্রথম ভোদাটা চোদার সুজুগ পেয়েছিলাম। ইসসসসসস…………………পারবতি খালা তোমার ভেতরের কল-কব্জা গুলো এতো সুন্দর। কেন কাল রাতে দেখনি কিছু? খুব ভালো করে দেখা হইনি।

কারণ খুবি এক্সাইটেড ছিলাম, মনে হচ্ছিলো যত তারা তারি চোদা দিতে পারবো ততোই ভালো। একশ বার খালা খালা বলোনা তো লজ্জা করে আমার…………তোমার সামনে খুলে রাক্তে। নিজের টা তো আমাকে এখনও দেখার সুজুগই দিলানা। আর শোন চোদার সময় আমাকে অন্য নাম নিয়ে দাকবা……… নিজ হাতে খুলে নাও আমার প্যান্ট আর টি-শার্ট। পারবতি যখন আমার টি-শার্ট খুলছিল তখন পারবতি কে আমি বললাম তাহলে তোমাকে আমি “খালা-মাগী” বলে ডাকি…? ঠীক আছে জাহাপনা……আপনার জাহা ইচ্ছা।

বলতে বলতে বলতে পেন্টটা খুলতে লাগলো মাগীটা। তোমার এই পাকা-জুনা ভোদা, আর খাসা-খাসা মাই গুলে তো আমাকে পাগল করে তুললো। কেনো তোমার বারাটা কি কম নাকি। এই জন্যই তো তোমার মতো একটা খাসা মাগী ধরাছি নইলে তো তোমাকে না চুদে চুদতাম তমার মেয়ে কে…! পাজি কোথাকার কি সব বলে, বলেই আমাকে একটা মারার অভিনয় করল আর আমি মাগী টার হাত ধরে বুকে টেনে নিলাম। আর খালাও আমাকে জরিয়ে ধরে শুয়ে পরলো। আমার খালা পারবতি মাগী টা নাংটা হয়ে আমার উপর শুয়ে মাগী-মাগী ভাব করছে, আমার তো সবি সপ্ন মনে হচ্ছিল, খুবি ভাল লাগছিলো তখন।

বারাটা তো কখন থেকেই ফুলে তাল গাছ হয়ে আছে। আমার বারা যে আর মানছে না। কি খালা চুদব নাকি তোমার রসালো ভোদাটা………… পারবতি খালা আর কোন কথা না বলে মিষ্টি একটা হাসি দিয়ে পা দুটো ফাক করে দিলো………আর একটু থুতু নিয়ে আমার বারা এর মাথায় মেখে দিলো পুরা একটা প্রফ্রেশনাল খানকির মত। আমি ওর পা দুটা দরে আরেকটু ফাক করে, গুদের মদ্দে থুতু দিলাম আর হাত দিয়ে গুদের মুখে মেখে দিলাম। যেই আমি ধোনটা কাত করে আমার টস-টসা রসবতি খালার উপর হেলে পরলাম খালা চোখটা বন্দ করে দিল।খালার ভোদা চুদার গল্প আমি কিছু বললাম না।

গুদের উপর ধোনটা রেখে কিছুখন নারা নারি করার পর দিলাম হাল্কা এক্তা চাপ কিছুটা বারাটা ডুকে গেল ভিতর আর আমার খালা-মাগীটা উউউউ…………….ফফফফফফফফ বলে হাল্কা শব্দ করলো। ওর এই শব্দটা আমার বারাটাকে আরো জাকি দিয়ে উঠালো আর শক্ত করে দিল, আরেকটু জোরে ঠাপ দিলাম। আমার খালা-মাগী টা উউউউউ………………হহহহহহহ করে উঠলো।

এইভাবে আস্তে আস্তে ঠাপা-তে, ঠাপা-তে পুরো প্রায় সাডে শাত ইঞ্ছি বারাটা ভরে দিলাম আমার খালা-মাগীটার গুদের ভেতর। পারবতি উউউউউ…………হহহহহহহ, আয়হ……আয়হ………আয়হ………।।আয়হ, আয়হ, আয়হ। করতে লাগলো ঠাপের তালে তালে সাথে সাথে নিজের মাই দুটো নেজাই ডলতে লাগল। আমি মাই দুটোর উপর থেকে ওর হাত সরিয়ে দিলাম আমি অর উপর শুয়ে মাইটা চুষতে লাগলাম সাথে সাথে ঠাপাতেও লাগালাম। খালা মুখ দিয়ে নানা রখম শব্দ করতে লাগলো………।

হুয়ু……হুয়ু………হুয়ু…………হুয়ু হুয়ু হুয়ু……………………………হুয়ু হুয়ু হুয়ু……সওওননন জঅজঅজঅজঅজ্জয়য়য়য়য় (সঞ্জয়) আহআহআহয়…………………………আআআ……………………য়ায়ায়া। অহয়……অহয়………অহয় অঅঅঅ……ওওওওওওও, আআআআআআহহহহহহহ।খালার ভোদা চুদার গল্প আহ আহ সঞ্জিব ওহ ওহ…ওহ…ওহ সঞ্জিব বলে খালা আমাকে জরিয়ে রাখলো আমিও মাগীটা কে জরিয়ে দরলাম খুব শক্ত করে আর ঠাপাতে লাগলাম সোমান তালে। খালা বলল আমাকে তুমি ঠাপাও আর ঠাপাও, য়তো ইচ্ছা ততো ঠাপাও আজ থেকে ঘরে কেউ না থাকলে তুমি আমারে চুদবা। আমার গুদ যখন তোমার লাগবে এসে বলবা আমাকে একটুও না করবো না তোমাকে ঠিক বলছতো খালা, মিস্টি করে তার দিকে তাকিয়ে একটা হাসি দিলাম। khala choti golpo

যখন বলবো তখনি তোমার গুদ আমাকে চুদতে দিবা…………………ওমা তুমি ছারা আমাকে এখন আর কে ঠাপরাবে………বলো। আমার কি স্বামী আছে নাকি। বলার সাথে সাথে আমার খালা-মাগী টাকে গালে একটা চুমো দিলাম। পুরো বারা বের করলাম খালার ভোদা থেকে বিছানা থেকে উঠে মাটিতে নেমে দারালাম। পারবতি খালাকেও বিছানা থেকে পা দুটো দরে টান দিয়ে বিছানার কিনারায় আনলাম এর পর খালার পা দুটো দুই দিকে দিয়ে মাঝখান দিয়ে দারাতেই ও আমার বারাটা টেনে তার গুদের মুখের সামনে রাখলো আর আমি এক ঠাপেই ভরে দিলাম পুরো বারা, আর তখন একটাই শব্দ হলো…উউউউউউউ…………………ফফফফফুফুফুফুফুহহহহহাহাহা……হায়া, হায়া।

আবার শুরু করলাম ঠাপরাণ…শুরু হলো উউউউউউউ…………………ফফফফ আআআআ………হহহহহহহহ আহ…আহ……আহ…………আহ…আহ, হয়হ…হয়হ…হয়হ সাথে শুরু হলো পত পত…পত…পত……শব্দ কারণ তখন তো মাটিতে দারানো ছিলাম তাই পুরো ধোন টাই ডুকাতে পারছিলাম। এর জন্য বিচি টিও বার বার খালার ভোদার সাথে বারি খাচ্ছিল আর আই এক্সট্রা শব্দ হচ্ছিল।খালার ভোদা চুদার গল্প এইভববেই একটানা কিছুখন ঠাপালাম। এইবার বিছানায় উঠে আমি শুয়ে পরলাম বিছানায়, আর খালাকে ওঠালাম আমার বারার আগায়।

খালা আমার উপর বসে বারা টা নিয়ে তার ভোদার মুখে রেখে আমার উপর বসে পরলো আর উউউউউউউ ফফফফ করে একটাই শব্দ হল সাথে সাথে পুরো বারাটাই ডুকে পরলো খালার গুদের ভেতর। এইবার খালা আমার আগায় উঠে কিছুখন লাফা-লাফি করলো ক্লান্ত না হওা পর্যন্ত আর আমি তার মাই দুটো কচলাতে লাগলাম। এরপর আবার আমি খানকি টা কে মোচর দিয়ে বিছানার উপর ফেললাম কারন মাগীটা আর পারছিলো না।

আমি আবার পারবতির দুই পায়ের ফাকে গিয়ে বসে ওর পা দুটো আমার কোমরের দুই পাসে আর হাতটা ছিলো ওর শ্বরিরের দুই পাসে দিয়ে বারাটা আবার ভরে দিলাম ওর ভোদার ফাকে। এইবার আমার পুরো বডিটা সোজা করে খুব জোরে-জোরে ঠাপাতে লাগলাম আমার খালা-মাগী কে।

পারবতি খালার গুদ পুরোই তেতিয়ে উঠেছিল, তাই খুব বেসি হাত-পা ছোরা-ছোরি করছিল। তাই আমি মাগীটার হাত দুটো বিছানার সাথে চেপে ধরে একি গতিতে ঠাপাতে লাগলাম। মাগী টা নানা রখম শব্দ করতে শুরু করল, আর বলল সঞ্জয় জ়োরে-জোরে, জোরে ঠাপ মারো………মারো মারো আমাকে মেরে ফেলো। চুদে-চুদে মারো আমাকে। আমি তোর ঋণ কোনদিন পূরোণ করতে পারবো না।খালার ভোদা চুদার গল্প ওহ…ওহ…আহ…আহ…হুয়-আহ…হুয়-আহ। চোদ-চোদ আর চোদ আমারে……চুদে চুদে মার আমাকে শেষ করে ফেলো আমার গুদ-ভোদা-মাই-থ—ঠোট, খেয়ে ফেলো শব। যখন ইচ্ছা তুমি এসে চুদে যাবা আমার গুদ সব তোমাকে দিয়ে দিলাম আমি…………… ইহ……… উহ উহ উহ আহ আহ আহ………… আহ…আহ…উহ…উহ………ওহ………ওহ…………আউ,আউ,আউ………আউউউউ। আমারটা এসে পরলো………সন……..ন ন ন…………….জয়, সঞ্জয়, সঞ্জয় উহ উহ…………আআআআআআ। আমারটাও………………একটু, একটু মাগী আমার, খানকি আমার, পারবতিইইইই মাগী উহ…উহ…উহ। বলে দুজনই দুজনকে কিছুখন জরিয়ে দরে রাখলাম। পারবতি খালার উপর থেকে উঠে দেকলাম………খালা লজ্জা পেয়েছে খুব। তুমি কি লজ্জা পেলে নাকি পারবতি খালা? খালার ভোদা চুদার গল্প

কিসের লজ্জা তোমার……………তাও আবার দুই দিন চোদা-চুদির পর। তুমি আমার পেটে বির্য্য ফেল্লা কেন……আমার তো পেট হয়ে গেছে। মানুষ-জন সবাই যেনে যাবে………………ইস তোমাকে আমি বার বার না করেছিলাম, আমাকে ডাক্তারের কাছে যেতে হবে। আমি বুজবো ওইটা, বলে পারবতি খালাকে দুহাতে-কোলে তুলে নিয়ে বাথরুমে চলে গেলাম…………তার পর শাওয়ার ছেরে এক সাথে দুজনে গোসোল করলাম। bangla choti khala

আর আমার রেজারটা দিয়ে পারবতি খালার বাল গুলো চেছে দিলাম পুরোটাই। এমন করে, পারবতি খালাকে প্রথম তিন দিনে (বাবা-মা যখন বাসায় ছিলো না) প্রায় পাঁচ বার চুদলাম……………………তার পর দিন রাতে মিলিয়ে পারবতি খালাকে সপ্তাহে প্রায় তিন-চার বার করে চুদতাম। দিনেতো বাবা-মা বাসা থেকে চলেগেলে তো চোদতামই, রাতেও চুদেছি প্রচুর, রাতেই চোদতাম বেশি কারন দিনের সময় হতো না তেমন কিন্তু রাতে তো সারা রাত ও আমার সাথেই শুতো। আর পারবতি খালা আমার রুম বরাবর থাকতো ওর বারান্দা দিয়ে আমার রুমে আসা যেতো।

দুজনের রুম লাগিয়ে দিলে আর কোনো প্রবলেম হোতো না এটাচ বাথও ছিলো। আমাদের রুমের শেপটা হলো ঠিক এমন (নিচে)…………তাই আমি আর খালাকে চুদতে এক্সট্রা অনেক এডভান্টেজ পেতাম। পারবতি খালাকে এই পাচঁ বছরে প্রায় হাজার বার চুদেছি। কখনো দরা পরার চাঞ্ছই ছিলো না। আর আমি যত বার খালাকে চুদেছি তার নিজের শ্বামীও তাকে এত বার চোদে নাই, এই বেপারে কোনো ভুল নাই। খালার ভোদা চুদার গল্প

এন্টার্নি করার প্রয়জনে আমাকে বাবা-মায়ের বাসা ছেরে চলে আস্তে হয় আরেক ডিসট্রিকে, প্রথমে খুব খারাপ লাগছিলো আমার মাগীটাকে চুদবো কেমন করে। কিন্তু বাবা-মা দুই জনেই জব করে তাই তারা কেউ আস্তে পারবেনা। সাথে পাঠালো পারবতি খালাকে, তারাতো আমাদের সম্পর্কের বেপেরে কিছুই বুজতে পারে নি। খালাও মহা আনন্দ এইবার আলাদা বাসায় একসাথে থাকা যখন খুশি তখন চোদা-চুদি করা যাবে। প্রথম দিন বাসায় গিয়েই সব কিছু ঠিক ঠাক করে খালাকে কিছুখন ঠাপিয়ে নিলাম, তখন মনে হচ্ছিলো খালা আমার বউ।

আর ওকে চুদতে আমার কোনো প্রব্লেম নেই। ঠিক তাই কোন পরব্লেম ছিলোও না। তাই যখনি বাসায় থাকতাম খালাকে মাঝে মাঝে নেংটা রাখতাম। খালা সারাদিন আমার সামনে নেংটা হাটা-হাটি করতো। দিন ছিলো না রাত ছিলোনা, কখনো বিছানায় কখনো মাটিতে ফেলেই চোদা শুরু করে দিতাম। টানা এক বছর নয় মাস এমন করে খালাকে চুদেছি…… আর চারবার প্রেগনন্ট করেছি।

ডগি স্টাইল, ফগি স্টাইল, ফরেন স্টাইল, যে ভাবে ইচ্ছা চুদেছি আমার পারবতি খালাকে। সিনেমা দেখাতে নিয়ে মাই টিপেছি, পার্কে বসে টিপেছি, রিক্সাতে বসে টিপেছি। আবার খালাকে নিয়ে দূরে বন-জংগলে বেরাতে গিয়েও এখানে সেখানে চুদেছি। এই পাঁচ বছরে খালাকে চুদেছি প্রায় হাজারবার আর প্রেগনেন্ট করেছি সাত বার। এমনকি খালাকে টাকার প্রয়জনে ভারাও দিয়েছি, তাতেও তেমন কিছু বলেনি আমায়।

একবার তো খালাক ওর মেয়ের বিয়েতে চুদতে গিয়ে ধরাই পরে ছিলাম। ভাগ্য সহায় ছিলো, নাহলে দুজনেই পরতাম বিপদে। তখন রাত খুব বেশি না, আট কি নয়টা হবে। খালা ছাদে এসছে, আমিও তখন ছাদে। ছাদেই কিছুখন খালার ঠোট চুষে নিলাম, সাথে সাথে মাই গুলোও টিপেলাম। খালার ভোদা চুদার গল্প

খালাও মনে মনে এমন কিছু চাইছিলো, তাইতো আমার সাথে সাথে ছাদে এসেছে। খালাকে বললাম তোমাকে চুদবো খালা, টানা তিন দিন হলো তোমাকে চুদি না। খালা বলল এখানে কি ভাবে চুদবে, শুবো কোথায়। শোয়া লাগবে না দারিয়েই চুদবো। যাহ এটা হয় নাকি……দেখনা কি ভাবে চুদি। আচ্ছা চোদ কিন্তু কেউ যেন দেখে না ফেলে। খালাকে বললাম তুমি মাথাটা নিচু করে ওয়াল দরে দারিয়ে থাকবে আর আমি পিছন থেকে তোমাকে ঠাপাবো। কোন প্রব্লেম হবে না।

বলে আমি শারিটা হাটুর উপরে খালার একটা পা উপরের দিকে তুলে( কুকুর যেই ভাবে প্রশাব করে) মাথা ডুকিয়ে খালার গুদটা চাটলাম কিছুখন। এরপর খালাকে মাটিতে বসিয়ে আমার বারাটা বের করে দিলাম চোষার জন্য। খালা আমার বারাটা ভালো করে চুষে দিলো। আমি খালাকে মাথাটা নিচু করে ওই দিকটাতে খেয়াল রাখতে বললাম, আর পিছন দিক দিয়ে খালার শারিটা কোমর পর্যন্ত তুলে আমার বারাটা খালার গুদে ডুকিয়ে ঠাপাতে লাগলাম, সম্পুর্ন বারাটা ডুকানো যাচ্ছিলো না কিন্তু দু জনেই এই চোদাটায় বেস মজা পাচ্ছিলাম।

কিছুখন একটা পা কুকুরের মতো তুলে খলাকে ঠাপালাম, তখন বারাটা আগের চেয়েও অনেক বেশি ডুকে যাছিলো। খালার কোমরটা দুই হাতে টেনে দরে খালার পাছার উপর জোরে জোরে চাপ দিছিলাম আর বারাটা যতটা সম্ভব ভেতরে ডুকাচ্ছিলাম। খালা উহ……………ইহ………উহ উহ উহ আহ আহ আহ…………আহ…আহ…উহ…উহ………ওহ………ওহ…………আউ,আউ,আউ………আউউউউ বলে চিল্লাছিলো, খুবি আস্তে আস্তে। ঠিক এমন সময় পিছন থেকে ডাক এলো মা, কে ওখানে মা? সাথে সাথে খালাকে ছেরে দিলাম আর শারিটাও নামিয়ে দিলাম। খালার মেয় শ্রাবন্তি, এসে বলল সঞ্জয়-দাও, তোমরা এখানে কি করছো এখানে, আমরা তোমাদের খুজে মরি। খালার ভোদা চুদার গল্প

তারা তারি নিচে আস তোমরা। প্রথমে ভেবেছিলাম ধরা পরে গেছি, কিন্তু না, এই অন্দকারটাই আমাদে রক্ষা করলো। খালা শ্রাবন্তিকে বলল তুমি নামো আমরা আসছি। তখনো খালার ব্লাউজ আর ব্রাটা খোলা ছিলো। অই দুইটা ঠিক করতে করতে বলল তুমি যে কিসব করোনা। এখন ধরা পরলে এই মুখ আর কারো দেখানোর উপায়ই ছিলো না। খালা ঘাম মুছতে মুছতে নিচে চলে গেলো।

আমার বারাটা দারিয়েই ছিলো, ওকে ঠান্ডা করে আমিও নিচে নেমে এলাম। খালা রাতে ঘুমালো শ্রাবন্তির সাথে, আর আমি ঘুমালাম পাসের রুমে ছোট ছোট কিছু ছেলের সাথে। তারা শ্রাবন্তির কাজিন হয়। খুব রাতে যখন সবাই ঘুমিয়ে পরলো খালা আমাকে ডেকে তুললো। আস আমার সাথে, বলে খালা শ্রাবন্তির রুমের বারান্দায় নিয়ে গেলো আমাকে। দরজাটা লাগিয়ে দিয়ে বলল এখানে চোদ কেউ দেকবে না, সবাই ঘুমায়।

কিন্তু খুব আস্তে কথা বলতে হবে। খালার দিকে তাকিয়ে বললাম, সত্যি খালা তুমি আমাকে বুজতে পার। তুমি হোলা আমার সত্যি কারের মাগী। এতো দিন দরে চোদা খাচ্ছি এতটুকু না বুজলে কি হয়। কথা আর না বারিয়ে আমি খালার শারি ছারা ব্লাউজ ব্রা পুরোটাই খুললাম, বেস কিছুখন চোষা চুষির করলাম খালার সাথে। আমিও ওকে দিয়ে আমার বারাটা ভালো মতো চোষালাম। new choti khala

আর শারিটা কোমর পর্যন্ত তুলে আমার মাগীটাকে ঠাপানো শুরু করলাম ওর মেয়ের রুমের বারান্দায় ফেলে। আর মেয়েটা শুয়ে রইলো আপন মনে, জানলোও না ওর মাকে ইচ্ছে মতো চুদে গেলো আরেকটা ছেলে। সে দিন আমাদের অফিসিয়াল একটা পার্টি ছিলো। কনভেনশন সেন্টারটা আমার বাসা থেকে খুব দুরে না, আমি যেই লোক টার আন্ডারে কাজ করতাম তাকে আমি আংকেল বলে ডাকতাম, অমল আংকেল। খালার ভোদা চুদার গল্প

লোক টাও আমাকে খুব লাইক করতো। আমি ওই দিন তাকে আমার বাসায় থাকতে বললে সে রাজি হয় থাকতে। আমার বাসায় আসার পর তার কিছুটা পরিবর্তন দেখা গেলো। খুব চুপ চাপ হয়ে গেলো। বেপার টা বুজতে পারছিলাম না। কিছু খন পর পর যখন সে পারবতি খালার দিকে তাকাচ্ছিলো বুজতে আর কিছুই বাকি রইলো না, অমল আংকেলের ও নজর পরেছে আমার পারবতি খালার উপর।

না পরে উপায় আছে নাকি, মাগীটার খাশা পাছা, আর ফুলা-ফুলা মাই দেকলে যে কারো মাথা নষ্ট হতেই পারে। বুজতে পারছিলাম না কি করব। আংকেল কে দিয়ে পারবতি খালাকে চোদালে বেপারটা কোন দিকে যাবে। ক্ষতি কিছুই হবে না, কিন্তু… দেখি আংকেল নিজ থেকে কিছু বলে নাকি। আমি পারবতি খালাকে চা দিতে বলে আংকেল কে নিয়ে টিভি দেকতে বসলাম। আংকেল বলল উনি কি তোমার আপন খালা হয়?

না আংকেল কেনো বলুন তো…?(হু অমল আংকেল খালার বাজে পরেছে) নাহ এমনি বললাম, উনি কি তোমার সাথেই থাকে? না বেরাতে আসছে? আমার সাথেই থাকে এই বাসায় আসার পর থেকেই। রান্না-বান্না সহ আমাকে দেখা শুনা করাটাই তার কাজ। কি বলো এমন সুন্দর একটা মহিলা এমন কাজ করে…(মুখ ফস্কে বলে ফেলেছে) নাহ বলছিলাম ওনার তো রানীর হালতে থাকা উচিত। ভদ্র মহিলার হাসবেন্ট করেন কি? তা ঠিক, কিন্তু ওনার তো হাসবেন্ট নেই, আজ অনেক বছর হলো আমাদের কাছেই থাকেন।

আমি কাজের জন্য বাসা থেকে চলে এলাম তাই তাকেও সাথে করে নিয়ে আসলাম, কি করবো একা একা কি থাকা যায়? বলতে বলতে আমি একটা সিগারেট দরালাম…যেন আংকেল কিছুটা ফ্রি হয় আমার সাথে। আংকেল একটা সিগারেট নিতে নিতে আমাকে বলল, তাহলে তো তুমি খুব সুখেই আছো এমন একটা সেক্সি খালাকে নিয়ে একা একটা বাসায় থাকছ, যা ইচ্ছা করতে পারছ, কোথাও কোনো প্রব্লেম নেই যদি খালার কোনো আপত্তি না থাকে।(চোখ দুটো কচ কচ করছিলো অমল আংকেলের) তা ঠিক, খালা আমার খুবিও লক্ষি মানুষ।

পারবতি খালা দেকতে যেমন, মনটা ও তার খুবি ভালো। কিন্তু আংকেল আপনার এমন মনে হলো কেন খালাকে নিয়ে। আপনার চিন্তা তো ভুলও হতে পারে। নাহ ভুল না, কারণ, এমন একটা মহিলা পুরুষ ছারা কি একা বিছানায় শুতে পারে। আর তুমি একটা যুবক ছেলে, এই বয়ষে এমন একটা মাল তোমার হাতের সামনে থাকতে তুমি ওকে কাজে লাগাবা না তা হতেই পারে না। খালার ভোদা চুদার গল্প

আমি আর কিছু লুকালাম না, যদিও এটাই আমার প্লান ছিলো। তারপর অমল আংকেল কে সব খুলে বললাম… আর সব শুনে আংকেল আমাকে বলল, তাহলে তো তোমার খালা তোমাকে নিয়ে মহা আনন্দে আছে। হুয় সে খুব সেটিস্ফাই আচ্ছা আমি তোমাকে একটা কথা বলি তুমি রাগ হইয় না।

তোমার খালাকে কি আজ আমার সাথে শুতে দিবা। মনে করোনা তোমার কথা শুনে আমি তাকে খারাপ মনে করছি। তুমি এই কথা গুলো বলতে চাচ্ছিলাম কিন্তু শুরু করতে পারছিলাম না। তুমি কথা গুলো বলায় আমার রাস্তা সহজ হয়ে গেলো। নাহ আংকেল আসলে আমি চাই না খালাকে যে সে এসে চুদে যাক। আর খালা আমাকে খুব বিশ্বাস করেই আমার সাথে এতো দূর এসেছে। bangla choti golpo khala

এখন কাজটা কি ঠিক হবে? না করোনা প্লিজ, আমার বিছানায় আজ রাতে তোমার খালাকে লাগবেই………তুমি দেখ না কনবেন্স করতে পারো নাকি। টাকা পয়সা যদি লাগে তা নাহয় দিলাম………শখের দাম লাখ টাকা। বলেই আংকেল আমাকে তিন হাজার টাকা দিলো, আংকেল এর দিকে তাকিয়ে হাশি দিতেই আংকেল আমাকে আরোএক হাজার টাকা দিলো। আংকেল আপনি আমাকে ছোট করে দিলেন।

না না কোনো প্রব্লেম নাই, তুমি তোমার কাজটা করতে পারলেই হয়। আমি খালাকে মেনেজ করতে পারবো এই বেপারে আমি শিওর। খালাকে গিয়ে বললাম তার সাথে আজ রাতটা থাকতে, খালা খালা ভুতের মতো চমকে উঠলো। ভয় পেয়ো না তুমি, আমার একটা উপকার হয় যদি তুমি অমল আংকেলের সাথে আজ রাতটা এক বিছানায় থাকো। আমার প্রমশন, বেতন সবি তার উপর ডিপেন্ড করে।

তাকে খুশি করতে পারলে আমার সব দিক থেকেই ভালো। সঞ্জয়, আমার গুদ মারতে কি তোমার আর ভালো লাগছে না এখন? না লাগলে আর মেরো না আমি তোমার বাসা থেকে চলে যাই। ছি ছি খালা এসব কথা বলছ কেনো। তোমার মতো মাগী চুদে যে মজা নিতে না পারে সে তো কোনো পুরুষ মানুষই না। তাহলে তুমি তোমার বিছানা খালি করে নিজের মাগীকে আরেক মানুষের বিছানায় পাঠাতে চাও কেনো? খালার ভোদা চুদার গল্প

তুমি যদি সত্যি চাও আজ আমি তোমার অমল আংকেল তোমার খালাকে চুদুক, আমি তোমাকে না করবো না, তোমার উপকারের কথা চিন্তা করে। অমল চুদুক আমাকে, আমি মনে করবো সঞ্জয়ই আমাকে চুদছে। আসলে খালা আমি চাইছিলাম এমন একটা মানুষ, যে তোমাকে নিজের প্রয়জনে চুদবেই না, তোমার সব দায়িত্ব গুলোও নিবে। কারন আমার অলরেডি ২৫ বছর হয়ে গেছে।

মার কথায় কিছুদিন পর আমাকে বিয়ে করতে হবে। তখন তোমার কি হবে? তুমি থাকবে কার কাছে? খালা তোমাকে আমি প্রায় পাচঁ বছর চুদেছি, তোমার উপর আমার অনেক মায়া বসে গেছে। তোমারও প্রায় ৪০ এর কাছা কাছি বয়ষ চলে এসেছে, এখনই যদি কোনো বেবস্থা না করি পরে বয়ষ হয়ে গেলে তোমাকে দেখাশুনা করার লোক থাকবে না। ওকে ঠিক মতো কনবেন্স করতে পারলে অমল আংকেল তোমাকে বিয়েও করবে।

এতটুকু বলতে পারি। সঞ্জয় আমাকে তুমি এই চার-পাচঁ বছরে যতো বার চুদেছো আমার শ্বামও আমাকে এতো চোদেনি। এতো ভালোবাসা আমাকে কেউ দেয়নি। আমি এতো কথা শুনতে চাই না, আমার দেহ-যৌবন যত দিন ঠিক থাকবে, যত দিন তুমি এই গুদ চুদে আর বুক টিপে মজা পাবে কথা দাও, ততো দিন তুমি আমাকে চুদবে। তোমার বিছানায় আমাকে একটু শুতে দিবে।

বলতে বলতে পারবতি খালা আমাকে জরিয়ে দরে কেঁদে ফেলল। পারবতি খালাকে উঠিয়ে ওর গালটা দুহাতে দরে বললাম, খালা তোমাকে চুদেই আমি চোদা-চুদি শিখেছি। যখন তোমাকে চুদতে চেয়েছি, তখনি আমাকে চুদতে দিয়েছ। যা করতে বলেছি তাই করেছো, সোজা কথা আমার প্রয়জনে তুমি তোমার গুদ বুক সারাখনি খোলা রেখেছো তুমি। যে ভাবে ভালো লেগেছে ওই ভাবেই চুদেছি খালা তোমার গুদ কোনো আপত্তি করনি কখনো। এমন ভালো মাগী নিজের বউও হতে পারে না পারবতি খালা।

(তবে একটা বিষয খুব বাস্তব যে পরক্রিয়ায এক মাগীকে বেশি দিন চুদে স্বাদ নেই। তাই মাগী আপডেট করা লাগে, ঘটনা ঘটে যাওযার আগেই। আমারও পারবতি খালাকে বেশি দিন চোদা ঠিক হবে না। তারা তারি তার একটা গতি করে দিলে খুব ভালো হয়। নাহলে আবার আমাই প্রব্লেম হবে) তুমি কি তাহলে মন থেকেই বলছ আজ রাতে অমল সাহেবের সাথে শুতে? হে চাই আজ তুমি অমল আংকেলের সাথে শোও। তাহলে আমি আর কিছুই বলবো না, চুদুক অমল সাহেবই আজ রাতে আমাকে চুদুক। খালার ভোদা চুদার গল্প

আমি অমল সাহেবের চোদা খেতে রাজি আছি, তবে মনে রেখো তোমার খুশির জন্যই আজ অমল সাহেব আমাকে চুদবে। আমি খালার ঠোটে একটা চুমো দিলাম আর বুকে কিছুখন টিপে বললাম, খালা তোমার ওই সাদা রঙের সিল্কের শারিটা পরে রেডি হয়ে নাও, অই শারি টাতে তোমাকে অনেক ভালো লাগে। আমি ডাকলে ওই ঘরে এসে পরো। আমি আংকেল কে বললাম খালাকে অনেক কস্টে রাজি করেছি,

আপনি খালাকে মনের মতো করে চুদবেন ঠিকি কিন্তু এমন কিছু করবেন না যাতে খালা আপনার উপর রাগ করে, তাহলে পরে কখনো চুদতে চাইলে আর রাজি করানো যাবে না। আর নিরোধ না থাকলেও কোনো প্রব্লেম নাই, বেবস্থা করা আছে। তার পর অমল আংকেল কে বললাম, রুমে গিয়ে ওয়েট করতে আমি খালাকে নিয়ে আসছি। কিছুখন পর খালাকে নিয়ে যখন রুমে ডুকলাম. পারবতি খালাকে সিল্কের শারি পরলে দারুন সেক্সি লাগে,

শারিটা শরিরের সাথে লেগে থাকে, তখন বুক পাছা স্পষ্ট বুজা যায়। অমল আংকেলের চোখ তখন চক চক করছিলো খুদার্থ হায়নার মতো। আমি পারবতি খালার একটা হাত অমল আংকেলের কাছে দিয়ে বললাম এই নিন আপনার রাতের সঙ্গি, আর আমার খালার স্বদ কেমন সকালে মাষ্ট আমাকে জানাবেন আংকেল। আই উয়িল ওয়েটিং ফর ইউর কমেন্ট………প্লিজ ইনজয় দিস নাইট।

আমি খালাকে সব বলে দিয়েছি, কোনো প্রব্লেম হবে না। খালা তুমিও কোনো লজ্জা পেয়ো না…… যা যা করতে বলে ভদ্র মেয়র মতো তা তা করবা। আংকেল খালাকে নিয়ে সোফার উপর বসলো আর খালার হাতটা নিয়ে খেলতে লাগলো। কথা বলতে বলতে আংকেল খালার সাথে বেস কিছুক্ষন চুমাচাটি করলো। খালার ঠোটা চাটতে চাটতে লিপিষ্টিক খালি করে ফেলছে এই অল্প কিছুক্ষনেই।

আমি ডাইনিং টেবিলে বসে দেখছিলাম আর হালকা ড্রিংঙ্ক করছিলাম……(রয়াল ডাচ) আমি আংকেল কে বললাম খালাকে কি আংকেল এইখানেই গুদ মারবেন নাকি। বিছানা থাকতে কষ্ট করার দরকার কি? খালাকে বিছানায় নিয়ে শান্তি মতো চোদেন। আমার কথা শুনে অমল আংকেল খালাকে পাজাকোলা করে বিছানায় নিয়ে শোয়ালো, খালা কিছু বলল না।

এইবার অমল আংকেল খালার বুকের উপর হাতটা দিয়ে টিপ দিতেই খালা আও করে চেচিয়ে উঠলো, আর চটাস করে একটা চর মারলো অমল আংকেল এর গালে। আমি সাথে সাথে তাদের রুমে গেলাম দেখি খালা আচঁল দিয়ে বুক ডেকে গুটিশুটি মেরে বসে আছে বিছানার এক পাসে। খালার ভোদা চুদার গল্প

আমি গিয়ে খালাকে শান্ত করলাম, বললাম খালা উনিতো আমার পারমিশন নিয়েই তোমাকে চুদতে চেয়েছে। এখন যদি তুমি তাকে চুদতে না দাও তাহলে আমি ছোট হয়ে যাব তার কাছে। তুমি না আমাকে ভালোবাস আমার জন্য সব করতে পার, তাহলে অমল আংকেলকে একটু চুদে দেখাও আমার সামনে।

কথা গুলো বলে, খালার বুকের উপর থেকে শারির আঁচলটা নামালাম। এবার পুরো বুকোটাতে যেনো স্বগর্বে খালার মাই দুটো দারিয়ে আছে। আমি আর দেরি না করে ব্লাউজের চেনটা খুললাম আর ব্রার হুকটাও খুললাম। অমল আংকেল কে খালার পাশে বসালাম আর অমল আংকেলের হাত দুটা আমি নিজে খালার মাই দুটার উপর রাখলাম। খালা আমার যেন আর আসতে না হয়, তুমি আর কোনো কাজে আংকেল কে না করবা না।

আংকেলের সাথে আমার কথা হয়েছে তোমাকে ও আজ সারা রাত চুদবে। আংকেলকে তার মনের মতো চুদতে দাও তোমার গুদ। একটুও না করবা না………বিরক্তের সাথে বললাম কথা গুলো। খালাও কোনো কিছু আর বলল না। আমি রুম থেকে বের হলাম না, খালা আমার চোখের দিকে তাকিয়ে আছে আর অমল আংকেল খালার ব্লাউজ-ব্রা উপরের দিকে তুলে নিচ দিয়ে মাই দুটো বেরকরে ফেলেচ্ছে ততোক্ষনে। আর দুই হাতে কচলাতে লাগলো খালার মাই দুটো। খালা চোখ বন্দ করে নিলো আর অমল আংকেলের হাতের উপর তার হাত রাখলো। আংকেল সমান তালে খালার মাই গুলো দুই হাতে মর্দন করতে লাগলো। আর খালার ঠোট টা চাটতে লাগলো। খালা তখন খুব জোরে জোরে দম নিচ্ছিলো। আর আংকেলকে কোনো কাজে বাদা দিচ্ছিলো না। আংকেলও খুব জোরে জোরে কচলাতে লগলো খালার মাই গুলো। হুট করে পারবতি খালা বলে উঠলো উহহ…………আস্তে। আস্তে, আআহস্তে……অমল সাহেব, লাগছে খুব………বলেই চেচিয়ে উঠলো। khala ke chodar golpo

আমি রুম থেকে বের হয়ে আসলাম……হুয় আমার আর কিছু করা লাগবে না, খালার কাম-জালা উঠে গেছে, চোদা না খেয়ে অমল আংকেলকে আর থামাবে না। আমি গিয়ে সোফার উপর হেলান দিয়ে বসে বসে টিভি দেকছিলাম। কিন্তু মনটা পরে আছে খালা আর আংকেল এর ঘরে, কি করছে তা দেকতে ইছে করছে। কিছুক্ষন বসে থেকে আবার গেলাম ওদের ঘরে। আংকেল তখন খালার উপর উঠে খালার মাই গুলো চুষছিলো আর খালা মাথা নিচু করে দেকছিলো। আমি রুমের একটা সাইদে বসে দেকছিলাম। খালার ভোদা চুদার গল্প

খালার ব্লাউজ ব্রা সবি খুলে ফেলেছে অমল আংকেল, খালার কোমর ছারা সবি খালি। অমল আংকেল খালার পেটিকোটের ফিতা টান দিলেই খালা কেপে উঠে আর শারিটা মুঠি করে দরে, কিন্তু কিছু বলেনাই। সেই শক্তি তার নেই, তার গুদ এখন কাম জালায় জ্বলন্ত চুলা হয়ে আছে, জা ডুকবে তাই যেনো পুরে ছাই হয়ে যাবে। তাই আংকেলের ও কাপর খুলে খালাকে পুরো নেংটা করতে বেশি সময় লাগলো না। খালার পুরো কাপর খুলে প্রথমেই আংকেল হাত দিলেন খালার ভোদা টায়। খালার ভোদায় কোনো চুল ছিলো না, জাষ্ট আগের দিনই আমি ক্লিন করেছি ওইগুলো। অমল আংকেল যখন খালার মাংশল ভোদাটা হাতাচ্ছিলো আমারো লোভ লাগছিলো।

কিন্তু কি আর করা আমার পারবতি মাগীটার ভোদা-গুদ-মাই সবি আজ রাতে ওর, কম তো না চার হাজার টাকায় ভাড়া নিয়েছে। ভোদাটা হাতাতে হাতাতে অমল আংকেল খালার গুদে মুখ লাগালো আর পুরে ভোদাটা চাটতে লাগলো আর খালা মাথাটা এদিক ওদিক করতে লাগলো। খালাকে তখন খুব হট এন্ড সেক্সি একটা মাগী লাগছিলো, আসলে খালাকে আমি কখনো অন্য কারো কাছে চোদা খেতে দেখিনি, এই পাঁচ বছর যা চোদা খেয়েছে সব আমার কাছেই খেয়েছে।

খালার গুদ-ভোদা চাটা শেষ করে অমল আংকেল খালাকে বলল তার বারাটা চুষে দিতে। খালা তার বারাটা কিছুক্ষন চুষে দিলো। অমল আংকেল পারবতি খালাকে বিছানাতে চিত করে শোয়ালো আর খালার পা দুটো উপরের দিকে দরে রাখতে বলল, খালার গুদটা বাম হাতে ফাক করে অন্য হাতে নিজের বারাটা খালার গুদের মুখে ভরে দিলো অনেক খানি, খালা বলে উঠলো অমল সাহেব আস্তে। খালার ভোদা চুদার গল্প

তার পর মাত্র একটা ঠাপেই পুরো বারাটা ভরে নিতে প্রব্লেম হয়নি, খালা আগেই চেটে ওটাকে পিচ্ছিল করে রেখে ছিলো। অমল আংকেল সমান তালে আমার মাগীটার গুদে ঠাপাচ্ছে। আর আমার খালা মাগীও আমন্দে আহ আহ করছে। খালার উহ আহ শব্দে অমল আংকেল আরো জোরে জোরে ঠাপাতে লাগলো। খালাও উহ……আহ, উহ………আহ করতে লাগলো।

ঠাপান আংকেল, ইচ্ছা মতো ঠাপান, বির্য ভেতরে ছারলেও কোনো চিন্তা নাই, মাগীটার গুদ প্রসেস করা আছে। তাই নাকি? বির্য ভেতরে ছাড়লেও মাগীটা প্রেগনেন্ট হবেনা ! যাও এর পর থেকে তোমাকে এক হাজার টাকা করে বেশি দিবো প্রতিবার চোদার জন্য। আমি অমল আংকেলের এই কথাটার জন্য প্রস্তুত ছিলাম না। তাই আর দেরি না করে রুম থেকে বের হয়ে আসলাম।

অমল আংকেও খালার রসালো গুদটা ঠাপাতে লাগলো……, উহ……আহ, উহ……আহ শব্দের তালে তালে। আমি টয়লেটে গিয়ে হস্ত মৈথুন করে শুয়ে পরলাম আমার রুমে গিয়ে। সকালে পারবতি খালা আমাকে ঘুম থেকে ডেকে তুলে বলল, আমাকে তুমি ভাড়া দিয়েছিলে অমল সাহেবের কাছে। কাজটা তুমি ঠিক করো নাই, আমি তোমাকে আমার শ্বামীর মতো মনে করতাম আর টাকার প্রয়জনে তুমি আমাকে ভাড়া দাও।

কোথেকে এসে একটা লোক কাল রাতে আমাকে ভাড়ায় চুদলো। আসলে আংকেলই আমাকে জোর করে টাকা দিয়েছে আমার হাতে। তাই মনে করলাম চুদতে যখন দিতেই হবে তা হলে আর টাকা নিতে প্রব্লেম কই। তুমি রাগ করো না খালা, বলে খালাকে জরিয়ে দরে বিছানায় শুয়ে পরলাম, আর খালাকে প্রায় ২০ মিনিটের মতো চুদলাম। নাস্তা খাওয়ার পর টেবিলে বসে আমি অমল আংকেল কে বললাম, কেমন লাগলো আমার খালাকে……?

তোমার মাগীটা তো আস্তা একটা রসো-গোল্লা, যে ভাবেই চুদেছি সে ভাবেই মজা পেয়েছি। নাহ অসম্ভব একটা সেক্সি-মাগী পেয়েছ তুমি। তোমার খালার প্রশংসা না করে পারলাম না। যে এক দিন চুদেছে যে প্রতিদিন চুদতে চাইবে ওর গুদ। তোমাকে একটা কথা বলি, তুমি আমাকে ছারা আর অন্য কারো দিয়ে ওকে চুদিও না। তোমার টাকা লাগলে আমার কাছ থেকে নিও। aunty sex golpo ফাকা বাসায় অ্যান্টির পুশি চুদলাম

অমল আংকেল কিছু দিন আমার মাগীটাকে চোদার পর বলল, সঞ্জয় আমি তোমার খালাকে নিয়ে কোথাও বেরাতে যেতে চাই। নাহ আংকেল আমি দিতে পারবো না। তোমাকে কষ্ট করতে হবে না, আমি তোমার বেবস্থা করেই তোমার কাছ থেকে তোমার খালাকে নিয়ে যাবো। আর সাত দিনের জন্য তুমি পাবা ৫০,০০০ টাকা কিন্তু খালা কি রাজি হবেন। দেখনা একটু তুমি বললে সে আমাকে না করতে পারবে না। খালার ভোদা চুদার গল্প

আমি তোমার খালাকে চুদে খুব মজা পেয়েছি। ওকে যতো চুদি ততোই চোদার ইচ্ছা হয়। মজা আর কমাতে পারছি না। আপনার স্ত্রী যখন আপনাকে সূখ দিতে পারে না, তাহলে একটা কাজ করেন আংকেল এইভাবে খরচ না করে আপনি আমার কাছথেকে একেবারেই খালাকে কিনে নেন। তুমি দিবা তোমার খালাকে?

কতো চাও আমার কাছে বলো তুমি……? তার আগে একটা কন্ডিশন আছে, আপনাকে বিয়েও করতে হবে আমার খালাকে। আমার কোন আপত্তি নেই। একটা কথা বলে রাখি আপনাকে, খালার মনটা কিন্তু অনেক ভালো, আপনাকে বুজতেও পারবে খুব দ্রুত। খালার সবাব কিন্তু এমন না, আজ থেকে পাঁচ বছর আগে যখন ওকে আমি চুদেছিলাম, খুব জোর করে চুদেছিলাম। new voda chodar golpo

আর এই পাঁচ বছরেও ও আমার কাছে ছারা কারো কাছে চোদা খায় নি। আপনিই চোদলেন, কিছু দিন আগে। আর আমি আপনাকে চুদতে দিয়েছি কারণ আমি যানতাম আপনার বউ আপনাকে সুখ দিতে পারে না, তাই আপনি এখানে সেখানে গিয়ে চুদে আসেন।

শুনেছি আপনার অফিসিয়াল-পি,এ কাছ থেকে। তাই আমি জানতাম আপনি যদি আমার খালাকে একবার চোদেন বি-মাষ্ট বিয়ে করবেনই। তুমি ঠিকি বলেছো, আমার এমন একটা মেয়ে খুব দরকার ছিলো। যে বাকিটা জীবন আমাকে সুখে রাখতে পারবে।

আমার বউটার যদি কোন প্রব্লেম না থাকতো তাহলে আমি এমন কাজ কখনই করতাম না। খালাকে বললাম, আমি তোমাকে অমল আংকেলের সাথে বিয়ে দিতে চাই। কিন্তু কেন, অমল আংকেলের সব কথা খুলে বললাম খালাকে। ওতো আমার সব বেপার যানে, তোমার সাথে আমি পাঁচ বছর ঘর করেছি বিয়ে না করেই। তুমি যে ভাবে ইচ্ছা যে ভাবে আমাকে বেবহার করেছো তোমার প্রয়জনে। আমাকে প্রেগনেণ্ট ও করেছো সাত বার। তার পরো অমল সাহেব আমাকে বিয়ে করবেন।

তার তো ঘরে সূখ নেই, তাকেতো কোথাও না কোথাও গিয়ে কাম চাহিদা মেটাতে হবে, তাই তিনি চাইছেন তোমাকে বিয়ে করে ফেলতে। পারবতি খালাক আমাকে তুমি মাফ করে দিও, আমি তোমার মতের বিরুদ্ধে তোমাকে অনেক চুদেছি, অনেক আজে বাজে কথা বলেছি। আরে তুমি কষ্ট পাচ্ছ কেনো, তুমি আমার উপকার ছারা কোন ক্ষতি করোনি। তুমি যদি আমাকে তখন না চুদতে তাহলে আমাকে রাস্তা ঘাটে চোদাখেতে হতো।

আমি আর আমি থাকতাম না, অমল সাহেবের মতো একটা ভালো মানুষকেও শ্বামী হিসেবে পেতাম না। তুমি আমাকে চুদেছো আমার দায়িত্ব নিয়েই।

আর সব মহিলাদেরি উচিত দায়িত্বশীল মানুষের সাথে সম্পর্ক করা। যে শ্বামী হোক আর পরক্রীয়া হোক, তাহলে তার কখনই কোন ক্ষতি হবে না। খালার ভোদা চুদার গল্প

তারপর খালাকে আর অমল আংকেলকে বিয়ে করিয়ে দিলাম, হানিমুনেরও বেবস্থা করে দিলাম। অমল আংকেল আমাকে ২০০,০০০ টাকা দিয়েছিলেন খালাকে পেয়ে। আমি অবশ্য পরে টাকাটা খালাকে দিয়ে দেই। বিয়ের এগার মাসের মাথায়, পারবতি খালা আর অমল আংকেল মিলে জন্ম দিলেন এক পুত্র সন্তান। অমল আংকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *