July 24, 2024
গ্রুপ সেক্স বাংলা

দুই ভোদায় এক ধোনের চোদা- গ্রুপ সেক্স বাংলা

বিদিশা এসে আমার সামনে হাঁটু গেড়ে বসলো গ্রুপ সেক্স বাংলা

আহ কতদিন পরে আরাম হবে

কিন্তু আমি এক্ষুনি মাল ফেলেছি , কি করে এখন হবে ?

আমি তো বলছি তোমায় সাহায্য করবো নিশা বলল ।

কিন্তু আমায় রেস্ট নিতে হবে এখন।

কেন তোমার বাড়া সোজা হবে না এখন তুমিও কি বিভাসের মতো বিদিশা হিসিয়ে উঠলো।

মাথায় আগুন জ্বলে গেলো বলে ফেললাম কে বলল তোমায় আমি বিভাসের মতো করেই দেখো না আমার সঙ্গে করলেই বুঝতে পারবে আমি কেমন তখন কিন্তু সহজে ছাড়বো না।পুরো আরাম করে তবেই ছাড়বো যতই না না বল। গ্রুপ সেক্স বাংলা

বিদিশা তুই একবারে ফালতু বকবি না ও যদি তোর বিভাসের মতো হত , তাহলে কি আমি ওর ধোন ভেতরে নিতাম?

নিশার আদেশ বিদিশা অক্ষরে অক্ষরে পালন করল। আমার নরম হয়ে যাওয়া ধোনটা মুখের মধ্যে পুরে চুষতে শুরু করলো । আঃ কি আরাম! খুবই আশ্চর্য হয়ে দেখলাম আমার বাড়ারাজ খুব তাড়াতাড়ি সাড়া দিতে শুরু করেছে।

বিদিশা বাড়া চুষছেও খুব দারুণ ভাবে।একবার জিভ দিয়ে পুরো বাড়াটাই চেটেপুটে দিচ্ছে,আবার মুখের ভেতর নিয়ে দারূণ এক চোষা দিচ্ছে।

হঠাত করে নিশা টুক করে আমার মুণ্ডীতে কামড় বসালো। আমি ব্যাথায় আঊ করে উঠলাম। মাগি এতে যেন আরো গরম হয়ে গেল।

আরো জোরে জোরে চুষতে লাগল আমার বাড়া।মাগি যখন আমার ধোনের চেরায় জিভ চাললো মনে হল সারা শরীরে কারেন্ট শক খেলাম।

আমি শক্ত করে নিশার চুলের মুঠি ধরে ওর মুখে ঠাপাতে লাগলাম।এত তাড়াতাড়ি রেসপন্সে বিদিশা খুব খুশি।নিশাও আমার বিচিটা আদর করে কচলাতে কচলাতে ওটা নিজের মুখে পুরে দিলো।

আহ নিশা আহ আমার বিচি দুটোকে নিয়ে ওরকম করছিস কেন ? গ্রুপ সেক্স বাংলা

আহ ছেলেদের বিচি মুখে পুরে চুষতে আমার দারুণ লাগে উমমম নিশা বিচি চুষতে চুষতে বলল ।

ওহ এতো পাগল করা সুখ একদিকে বিদিশা আমার ধোনে চুম্বনের পর চুম্বন দিয়ে যাচ্ছে ওর লাল ঠোঁট দিয়ে , কখনও পুরো ভেতরে পুরে গিলে নিচ্ছে , ওর লালায় আমার ধন ভরে যাচ্ছে আর অন্য দিকে নিশা আমার বিচিতে চুমো দিয়ে দিয়ে ওতে বীর্য জমাচ্ছে বিদিশার গুদে ঢালার জন্য ।

কিছুক্ষণের মধ্যেই আমার ধোন ঠাটিয়ে উঠলো ।বিচি ব্যথায় টাস টাস করছে। খাড়া ধোনে হাত বোলাতে বোলাতে নিশা বলল “ নে , এবার এটা ঢুকিয়ে নিয়ে আরাম কর । সমরেশ তুমি শুয়ে পরো , আমাকে ঠাপ দিয়ে তুমি অনেক টায়ার্ড হয়ে গেছো । বিদিশা ভালো ঠাপ দিতে পারে ” ।
“ নিশাদি সমরেশদার এটাতে আরেকটু চুমো দিই না ! ভীষণ ভালো লাগছে । ললিপপের মতো চুষতে , দাদার একটু রস খাই না প্লীজ ! ”
“না , একবারে না ! ওসব পরে হবে অন্য কোনও দিন । ”
“ ঠিক আছে ”, বলে বিদিশা উঠে পড়ল । আমি চিত হয়ে শুইয়ে পরলাম । নিশা আমার ধো্ন ধরে থাকলো , যতক্ষণ না বিদিশা ওর উপর বসে । বিদিশা নিজের গুদ টা কাছে নিয়ে এলে , আমার ধো্ন নিজের হাত দিয়ে ওর গুদে ঢুকিয়ে দিলো । আঃ , ওর গুদ টা ঠিক নিশার মতো না হলেও , খারাপ নয় , বেশ ভালো । টাইট আছে । পুরো কামড়ে ধরে থাকতে পারে । গ্রুপ সেক্স বাংলা
পুরোটা ঢুকিয়ে নিয়ে বিদিশা একটা আরামসুচক শব্দ করলো মুখ দিয়ে “ আঃ আঃ ”, তারপর আমার দিকে তাকিয়ে বলল “ আমার এই গুদের মধ্যে কিন্তু তোমার সব গরম রস ঢালতে হবে । রস না দেওয়া অব্ধি ছাড়ছি না তোমায় ” ।
“ সে কি আর বলতে , আমি দিতে না চাইলে , নিশা ছাড়বে কেন ! ও ঠিক আমাকে দিয়ে তোমার গুদের গুহায় মাল ফেলাবেই । তাই নিশ্চিন্ত থেকে চোদন কার্য শুরু করো তো ” ।
বিদিশা হেঁসে নিজের পাছা নাচানো শুরু করলো , আর নিশা সাইডে বসে নিজের গুদে আঙুল চালাতে লাগলো । পা ছড়িয়ে আমার সামনে গুদ পেতে বসেছিল যাতে আমি পরিষ্কার দেখতে পাই ওর অসভ্য যোনিদেশ । ওর ভেতরে যে বীর্য ফেলেছিলাম , তার যে কিছু অংশ ওর যোনির ভেতরের দেওয়ালে লেগে ছিল , তা বার করে নিয়ে আমাকে দেখিয়ে দেখিয়ে চাঁটতে লাগলো , আর আমার উপর উপবিষ্ট বিদিশার মুখে মাঝে মাঝে আঙুল দিয়ে টেস্ট করাতে থাকলো । বিদিশাও চেটেপুঁটে নিচ্ছিল নিশার আঙুল । গ্রুপ সেক্স বাংলা
এসব দেখে আমার কাম প্রবণতা আরও উঠতে থাকলো । আমি বিদিশার দুটো বড় দুধে হাত বোলাতে লাগলাম আর বোঁটাটায় আলতো আলতো করে আঙুল দিয়ে টিপতে থাকলাম । ওর বোঁটাগুলো ঠিক চেরি ফলের মতো। কচলে কচলে নিশার দুধের চারপাশ লাল করে ফেললাম । নিশা আমার একটা হাত নিয়ে নিজের গুদে ঢুকিয়ে নাড়াতে লাগলো । এদিকে বিদিশা নিজের ঠাপ মারার স্পীড বারিয়ে দিয়েছে । বেশ জোরেই কোমর দোলাচ্ছে । নিশা এবার আমার মুখের কাছে এসে বলল “ সমরেশ তোমার আরাম হচ্ছে তো ? ”
আমি ঘাড় নাড়িয়ে হ্যাঁ বলতেই , নিশা বলল “ আমার মাই টা একটু খাও না ! ” , দিয়ে আমার মুখের উপর ওর স্তন এনে আমার মুখে ঢুকিয়ে দিলো ।
আঃ , এ যেন স্বর্গ , নিশার স্তন আমার মুখে চোষণের সুখ নিচ্ছে আর অন্য দিকে বিদিশার গুদ আমার লিঙ্গ কে আঁকরে ধরে কাম রসে সিঞ্চিত করছে । আমার হাতটা কিন্তু তখনও নিশার যোনি মণ্ডল কে আরাম দিচ্ছে ।
“ আঃ , বিদিশা ! তুই তো বলছিস না , তোর কেমন লাগছে সমরেশের বাড়ায় চড়ে ! শুধু বাড়া ঢুকিয়ে আরাম নিলে হবে স্বার্থপরের মতো ! আমার বয়ফ্রেন্ডের বাড়াটা তোকে কত সুখ দিচ্ছে সেটা বলতে হবে তো ! ”
“ আঃ , আঃ , নিশা দি , সমরেশ দা কবে থেকে তোমার বয়ফ্রেন্ড হল ? ” গ্রুপ সেক্স বাংলা
“ আজ থেকে রে মাগী , শালাটার বাঁড়া এতো শক্ত আর মোটা , যে ওকে ছাড়তে পারবো না । আর তাছাড়া ও চোদেও খুব ভালো , দেখলি না কেমন আমার মাই টিপতে টিপতে ঠাপ দিচ্ছিল । ওকে আমি আর ছাড়ছি না ” , এই বলে নিশা আমার মুখের উপর ওর স্তনের চাপ বাড়িয়ে দিলো , যেন পুরো দুধুটাই আমার মুখে ঢুকিয়ে দেবে ।
আমি যতটা সম্ভব ওর স্তনটা মুখে পুরে চুষতে লাগালাম জোরে জোরে । ওকে খেঁচার স্পীড ও বাড়িয়ে দিলাম ।
“ আঃ , আঃ , আঃ দেখেছিস শালা এখনও আমার শরীরকে নিংড়ে নিতে চায় , কেরকম আমার ভোদার মধ্যে হাত ঢুকিয়ে চটকাচ্ছে দ্যাখ , আঃ ” , নিশা একটা পা আমার পেটের উপর তুলে দিয়ে নিজের শরীরের পুরো ভারটা আমার উপর ছেড়ে দিলো ।
“ নিশাদি , আঃ , তাহলে কি তুমি আমাকে তোমার যৌন খেলা থেকে বাদ দিয়ে দেবে ! তুমি তো পার্মানেন্ট গুদ চোদার জন্য লেওরা পেয়ে যাচ্ছো , আঃ ! আমার কি হবে , আমি কি … আঃ , আঃ … তোমার রস আর খেতে পাবো না ” গ্রুপ সেক্স বাংলা
“ কেন রে শালী রাণ্ডী , তোকে তো আমি আমার সব রস খেলাতেই পার্টনার করেছি । এখন আমার একটা মোটা টাটকা লাল রড জুটে গেছে বলে তোকে ছেড়ে দেবো নাকি , আঃ সমরেশ বোকাচোদাটা , কেরকম করে আমার মাই খাচ্ছে , আঃ , তুইও আমার বয়ফ্রেন্ড এর রডেরগুঁতো খাবি , আঃ , শালা আমার মাইটা ছিঁড়ে নিবি নাকি!! আঃ , কি ভালো লাগছে কতদিন পর , আঃ!! ”
“ নিশা , তুই কি ভালো , আঃ ” , এখন বিদিশা তুমি থেকে তুই তে নেমে এসেছে । দেখলাম ও আমার বুকের সঙ্গে নিজের স্তন লাগিয়ে , কাছে নেমে এলো , দিয়ে নিশা কে চুমু খেতে লাগলো । গ্রুপ সেক্স বাংলা
নিশাও ওর জিব টা নিজের মধ্যে নিয়ে চুষতে লাগলো । আমি এইসব দেখছিলাম আর উত্তেজনার পারদ চরে যাচ্ছিলো । ওরা দুজনেই যে কামিনী রুপী শয়তানী , তা বেশ ভালই বুঝতে পারছি । কামবিদ্যা যে এদের করতল গ্রস্ত তা পরিষ্কার বোঝা যায় । সেই বিদ্যা কে কাজে লাগিয়ে এরা পুরুষ কে দিয়ে নিজের কাম লোলুপতা মেটায় । পুরুষ কে নিজের দৈহিক সৌন্দর্য দিয়ে বশ করে , তারপর তারা সেই পুরুষের যৌবন দণ্ডকে ভোগ করে । তার কাম অঙ্গ থেকে সব রস নিংড়ে নিয়ে নিজের দৈহিক তৃষ্ণা মেটায় । খুব স্বাভাবিক ভাবেই বেশির ভাগ পুরুষই ওদের যৌন তৃষ্ণা মেটাতে সমর্থ নয় , তাই ওরা খুঁজে বেড়ায় শক্ত সমর্থ রাগী যৌন দণ্ড , যে কাম দণ্ড ওদের কামের বার বার ছোবলকে সহ্য করতে পারবে , নিয়ে যেতে পারবে ওদেরকে রাগরস উন্মোচনের দোরগোড়ায় , দিতে পারবে ওদেরকে যৌন সঙ্গমের চূড়ান্ত সুখ । কিন্তু এই ভাবেই আর কতদিন চালানো যায় , নিশ্চয় সেই পুরুষেরা একসময় ক্লান্ত হয়ে পড়ে , সেই উদ্দম আর তাদের থাকে না । তখন ওরা একে ছেড়ে দিয়ে আবার নতুন শিকারের খোঁজে বার হয় । পুরুষের প্রতি ওদের কোনও শ্রদ্ধা নেই , ওদের শুধু ভালো লাগে পুরুষের শরীরটা যাকে ওরা নিজেদের যৌন অঙ্গ গুলো দিয়ে সম্পূর্ণ ভোগ করতে চায় , আর ভাল লাগে সেই পুরুষের গরম কাম রস , যা ওরা ওদের ভেতরে নিজেদের যৌন রসের সঙ্গে মিলিয়ে সঙ্গমের সুখে আরোহণ করে । পুরুষের কামোন্মত্ততা ফুরিয়ে গেলে , তার প্রয়োজন নেই আর ওদের । পুরুষের যৌনসুধা বার করে নিজের ভোগে লাগানোই ওদের লক্ষ ।
নিজের কাম খেয়ালে হারিয়ে যেতে গিয়েও পারলাম না , বিদিশা তখন বলছে “ তুই আমার কাছে উঠে আয় , আমরা দুজনে সমরেশদার কোলে বসে চুমু খেতে খেতে চুদবো ওকে , আঃ , তাড়াতাড়ি আয় ! ” গ্রুপ সেক্স বাংলা
নিশা আমাকে ছেড়ে উঠে গেলো । বিদিশার দিকে মুখ করে দু পা ছড়িয়ে বসলো ।
“ তোর গুদটা আমার সঙ্গে লাগিয়ে রাখ , দুজনে একসঙ্গে মিলে সমরেশদার বাঁড়া কে ঠাপ দোবো ” , এই বলে বিদিশা ওর মুখ তা টেনে নিয়ে চুমু খেতে থাকলো । জুলি সাফাত আর রাহাতের গ্রুপ সেক্স কাহিনী
নিশাও দেখলাম সমান তালে গুদের গুদের সঙ্গে গুদ লাগিয়ে ঠাপ মারছে , আমি ওর পাছাটা টিপতে থাকলাম আর এই উনমত্ত যৌন লীলা উপভোগ করতে থাকলাম ।
একটু পরেই নিশা , আমার দিকে মুখ ফিরে বসলো , দিয়ে আমার তলপেটে ওর যোনি জোরে ঘোষতে থাকলো । আমি তখন দুটো মেয়ের যোনি রগড়ানো দেখে পাগল হয়ে উঠেছি । ওদিকে বিদিশা নিজের ঠাপ প্রচণ্ড ভাবে বাড়িয়ে দিলো । একেকটা কামোন্মত্ত থাপে আমাকে নরকের স্বর্গীয় সমুদ্রে ডুবিয়ে দিতে থাকলো । ওর হাত খেলা করছে নিশার বুকে , আর একটা হাত নিশার ক্লিটোরিসে । গ্রুপ সেক্স বাংলা
“ আঃ , খানকী মাগী আমাকে মেরে ফেলল ” , নিশার শীৎকারের হলকা আমার সারা শরীর দিয়ে বয়ে গেলো ।
“ আঃ , আমি আর পারছি না , আঃ আঃ” , নিশার গুদ ঘষ্টানো আরও বেড়ে গেছে ।
“ দাঁড়া নিশা , একসঙ্গে জল ফেলব , আঃ , সমরেশ দার বিচি দুটো থেকে সব মাল বের করে নিতে হবে না !! , আঃ , সমরেশ দা তুমি কিন্তু ভেতরে আর কোনও মাল রাখবে না , আঃ , সব রস ঢেলে দাও , আঃ আঃ আঃ , আমার হচ্ছে , আঃ আঃ ” , বিদিশা নিশা কে ঠেলে আমার গায়ের উপর ফেলে দিলো , আর খুব জঘন্য ভাবে ওর যোনি ঘষতে থাকলো , আমার ধো্নকে কামড়ে কামড়ে ওর গুদের ঠাপ দিতে থাকলো তীব্র বেগে ।
“ আঃ ” , নিশা আর সহ্য করতে পারলো না , আমার ঠোঁটে ওর ঠোঁট দিয়ে কামড়ে ধরে , খুব শক্ত ভাবে ওর গুদটা বিদিশার গুদ আর আমার লিঙ্গের সংযোগ স্থলে চেপে ধরলো । গ্রুপ সেক্স বাংলা

ওর শরীরটা কেঁপে কেঁপে উঠছিল ।
“ সমরেশ দা , আঃ , আঃ , সম……, আঃ ” , বিদিশা ওর যোনিকে আমার লিঙ্গর উপর এক অসম্ভব চাপ সৃষ্টি করে নিশার উপর শুইয়ে পড়ল , ওর পাছা নাচান কিন্তু তখনও বন্ধ হয়নি । এই যৌন চাপ , যৌন কামড় আমি আর সহ্য করতে পারলাম না ।

বাঁধ ভাঙ্গা নদী যেমন পাগল পারা হয়ে যায় , কোনও নিয়ম মানে না , আমার বীর্য ও তেমনি অবিশ্রান্ত ধারায় বিদিশার কাম গুহায় ঢুকতে থাকলো , যেন ভেঙ্গে তছনছ করে দেবে ওই কোমল মাংসল অঙ্গকে ।
আমি তখন যৌনতার চোরা স্রোতে ভেসে যাচ্ছি আমার দুই রতি সঙ্গিনী কে নিয়ে । আমাদের শরীর একই তালে উঠছে , একই তালে নামছে ।

কামসাগরে নিজেদের অস্তিত্ব লোপের আগে টের পেলাম , বিদিশার নিতম্বের অবিরাম দোলন , যার উন্মত্ত নৃত্যই এই বীর্য ধারার স্রত উন্মুক্ত করে দিয়েছে , এর শেষ বিন্দু নিঃশেষিত না হওয়া পর্যন্ত সেই নৃত্যের অবসান নেই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *