ছাত্রীর মাকে চুদা চটি

ছাত্রীর মাগী মায়ের গুদে আগুন 5

ছবি তোলা শেষ হতেই, ছবিগুলো দেখালাম তাকে তার ল্যাপটপে। ছাত্রীর মাকে চুদা চটি দেখে তিনি অসম্ভব খুশী। নিজেকে তিনি নতুন রুপে আবিষ্কার করলেন যেন। তিনি হয়ত নিজেও ভাবেনি ছবি গুলা এত ফাটাফাটি হবে। অনেকক্ষণ ধরে আমার ছবি তোলার তারিফ করলেন।

ছবি দেখানো শেষ করে শুয়ে পড়লাম ফারজানার বিছানাতেই। তিনি তখনও আমার পাশে বসে। একটা কালো শাড়ি পরে। এখনও দুইটা বোতাম খোলা ব্লাউজের। আমি শুয়ে শুয়ে তার বুকের দিকেই তাকিয়ে আছি। ফারজানাও সেটা পারছেn বুঝতে।

বললাম, “আপনার স্বামী খুব লাকি!”

ফারজানা অবাক হওয়ার ভান করে বললেন, “কেন?”

আমি আমার হাতের তর্জনিটা তুলে ফারজানার খোলা বুকের দিকে ইঙ্গিত করে বললাম, “যার ছবি এত সেক্সি হয়, যাকে দেখলে সবার কামনা বাসনা জাগে, তাকে তিনি লাগাতে পারেন! সুলেমান সাহেব ইজ দ্যা লাকিয়েস্ট ডগ এলাইভ!” ছাত্রীর মাকে চুদা চটি

ফারজানা আরেকটু হেললেন, এতে তার দুধের বোঁটাও দেখা যাচ্ছে। বললেন, “তাই নাকি? এতই যদি সেক্সি হই আমি, তাহলে কেউ একজন লাগানোর সুযোগ পেয়েও লাগাচ্ছে না কেন?”

কথাটা শেষ হওয়ার অপেক্ষা শুধু। সাথে সাথে লাফিয়ে পড়েছি তার উপর। আমি লাফিয়ে আগে দুইহাতে নিয়েছি ওর দুধ দুইটা। দুধ ধরেই ঠেলে ফেলে দিয়েছি বিছানায়।

ফারজানা হাফাতে হাফাতে বললেন, “এতক্ষণ তো বেশ নিরামিষভোজী হয়ে ছিলে, বাবা! এখন লাগাতে ইচ্ছে করছে?”

আমি কথা বলার মুডে নেই। ততক্ষণে ওর ব্লাঊজের শেষ বোতামটাও খুলে ফেলেছি। আসলে খুলতে গিয়ে ছিড়েই ফেলেছি। একটা বোঁটা মুখে পুড়ে চুষছি, আর অন্যটা টিপছি!

বললাম, “অনেকক্ষণ ধরেই লাগাতে চাচ্ছি, এবারে লাগিয়েছি যেহেতু, দেখবেন লাগানো কাকে বলে। ফেভিকলের মত লাগিয়ে দেব!” ছাত্রীর মাকে চুদা চটি

ফারজানা জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছিলেন আর আমাকে বারবার বলছিলেন, “আস্তে!”

আমি ওর পেটিকোট খুলে ফেলে ন্যুড করে দিয়েছি। ও নিজেই আমার প্যান্টটা খুলে বাড়া হাতে নিয়েছেন। বাড়াটা ততক্ষণে একটা শাবল। কিন্তু আমি ওর কাছ থেকে সরে এলাম। আরেকটু না তাতিয়ে ছাড়ছি না।

উঠে দাঁড়িয়ে দুই পা নিলাম দুই হাতে। তারপর আস্তে আস্তে দুই হাত বুলিয়ে দিতে দিতে এগিয়ে যেতে লাগলাম ওর ভোদার দিকে। আমার হাতে ওর মসৃণ পায়ের লোমগুলো সুড়সুড়ি কাটছে। আমি চুমু দিলাম পায়ের পাতায়। তারপর আস্তে আস্তে আমার হাতের সাথে আমার জিহ্বা তার পা বেঁয়ে চলল ভোদার দিকে।

“কী করছো, বারুদ! আমি যে নিতে পারছি না আর!”

আমি আমার দুইহাত দিয়ে ওর দুই সাদা ধপধপে ঊরু খামছে ধরলাম। “আহ! আস্তে!” বলে লাফিয়ে উঠলেন যেন ফারজানা।

বললাম, হাঁটুর উল্টো দিকে চেটে দিতে দিতে, “২০ বছর স্বামী চোদন খেয়েছেন। আমার চোদনও নিতে পারবেন!”

ফারজানা আমার চুল খামছে ধরে বললেন, “আমাকে চোদ না, বারুদ। চোদো। দেরী করছো কেন?”

আমি জবাব না দিয়ে ওর পাছা খামছে ধরলাম। আমার হাতে একরাশ তুলোর মত নরম মাংস। পাছা খামছে ধরার সময় আমার অনামিকা অঙ্গুল দিয়ে ওর ভোদা ফাঁক করে দিলাম। ফারজানার ভোদাটা দেখার মত। যেন একরাশ লাল পিঁপড়া নাভির আঙ্গুল দশেক নিচ থেকে পাছা পর্যন্ত অবিরাম হেঁটে চলেছে। ভোদার চারিদিকে খোঁচাখোঁচা বাল- ধানকাটার পর যেন চাষের জমিতে আড়া থেকে যায়।

আমি ফারজানার পাটা ফাঁক করে বসে পড়লুম দু পায়ের মাঝে। যেন আর্চনা করছি ওর। দুহাতে ভোদার পাপড়িটা ফাঁক করে জিহ্বা লাগিয়ে দিলাম ক্লিটে। আমার প্রেমিকার ক্লিটের চেয়ে ফারজানার ক্লিট অনেক বড়। যৌবনের শুরু থেকে নিয়মিত চোদা খাওয়ার ফল। এই ক্লিটই মেয়েদের সবচেয়ে স্পর্শকাতর অংশ। অনেকে জিস্পটের কথা বলে বটে, কিন্তু সেটা বৈজ্ঞানিকভাবে প্রমাণিত না। ছাত্রীর মাকে চুদা চটি

আমাকে খেল দেখাতে হবে এই ক্লিটেই। ক্লিটে জিহ্বা লাগিয়ে দেয়ার সাথেসাথেই ফারজানা সুখে ‘আহ’ বলে এলিয়ে দিল শরীরটা বিছানায়। ওর হাতটা দৈব বানীর মত আমার চুল ধরে ঠেসে ধরেছে আমার মাথাটা ভোদায়। যেন চাইছে, আমি আমার মুখটাই ওর ভোদায় পুরো ঢুকিয়ে দেই।

আমি জিহ্বাটা চালাতে লাগলাম দারুণ স্পিডে। প্রেমিকার ভোদা চেটে চেটে আমি খানিকটা পারদর্শী হয়ে উঠেছি। এমেচার নই যে অর্গাজম না হতেই ছেড়ে দেব।

হঠাত জি স্পটের কথা মনে হলো। থাকতেও তো পারে জি স্পট! দেখি না ট্রাই করে ফারজানার উপর! না থাকলেও ক্ষতি নেই।

গুরুজনেরা বলেন (উইকি আর গুগোলের বিভিন্ন সাইট আরকি) জি স্পট ভোদার দুইতিন ইঞ্চি গভীরে পাছার অপজিটে অবস্থিত। একটা বা দুইটা আঙ্গুল ঢুকিয়ে তাই উপর দিকে আঙ্গুল নাচাতে হয়।

আমিও ক্লিট চাটতে চাটতে তাই করা শুরু করলাম। এতক্ষণের ফোরপ্লেতে ফারজানার ভোদা ঝর্ণা হয়ে বইছে। আঙ্গুল ঢুকাতে বেগ পেতে হলো না। ঢুকিয়ে উপরের দিকে আঙ্গুল নাচানো শুরু করতেই শুরু হয়ে গেল ফারজানার চিৎকার রিনা কাকিমাকে জোর করে চুদার গল্প

“আহ! বারুদ! কী করছো! আহহহহহ! এভাবে কেউ করেনি কোনদিন। থামিস না বাপ।“

জিস্পট তাহলে আছে! ছাত্রীর মাকে চুদা চটি

আমি কথা বলার জন্য মুখ তুলতে পারছিলাম না। জিহ্বা তখন ক্লিট চাটায় ব্যস্ত।

এভাবে একই সাথে ক্লিটে চাটাচাটি আর জিস্পটে ফিংগারিং এর ফলে ফারজানা তাড়াতাড়িই রস ছাড়লেন। রস ছাড়ার সময় সেকি শীতকার!

“আহহ! মরে যাচ্ছি, বারুদ! মরে যাচ্ছি! এভাবে সারাজীবন কর আমাকে! আহহহহহ!”

রস ছেড়েই চুপচাপ হয়ে গেলেন ফারজানা! আমিও বিশ্রাম নেয়ার জন্য শুয়ে পড়লাম তার পাশে।

ফারজানা দ্য রিডারের কেট উন্সলেটের মত শুয়ে আছেন। ভোদায় তার থোকাথোকা বাল। ফারজানাকে চুপচাপ দেখে বললাম, “কী হলো আপনার! চুপচাপ কেন?”

ফারজানা যেন চমকে গেলেন। আমার দিকে তাকিয়ে বললেন, “যা করলাম, ঠিক করলাম কী?”

আমি ওর শরীরের উপরে দন্ডায়মান হলাম কিছু বলার আগে। আমার শাবল বাড়াটা এর ফলে স্পর্শ পেল বালে ঢাকা শাপলার মত ভোদায়। বললাম, “আনন্দ পেয়েছেন?”

ফারজানা মাথা নেড়ে একশব্দে বললেন, “খুব!”

আমি বললাম, “তাহলে রিগ্রেট করবেন না। দুনিয়াটা ক’দিনের বলুন? একদিন তো দুনিয়া থেকে চলেই যেতে হবে। যতদিন আছি, যতদিন রুপ রস গন্ধ নেয়ার ক্ষমতা আছে, ততদিন সেটাকে উপভোগ না করাটা কি বোকামির মধ্যে পড়ে না?”

ফারজানা বললেন, “তবুও! এটা তো ঠিক না ছাত্রীর মাকে চুদা চটি

আনি বললাম ফারজানার ঠোঁটে আলগোছে নিজের ঠোঁট ছুঁইয়ে, “সমাজকে আমি চুদি না। সমাজ চুদে আমি মজা পাই না। আপনাকে চুদে পেয়েছি। আজ থেকে দশ পনেরো বছর পর কি পারবেন কাউকে দিয়ে চোদাতে? চোদানোর ইচ্ছে থাকবে? তাই যতদিন পারেন, চুটিয়ে আনন্দ করে নিন। মনে রাখবেন, এই দিনগুলো, যেগুলো আমরা কামনা ঢেকে চেপে কাটাচ্ছি, সেগুলো আর কোনভাবেই ফিরে পাব না!”

আমার কথা শুনে ফারজানা একটু হাসলেন। বললেন, “খুব দার্শনিক দার্শনিক ভাব নিচ্ছ! এদিকে বাড়া আমার ভোদায় গুতা দিচ্ছে!”
আমি বললাম, “একটু শান্ত করতে হবে যে একে!”

ফারজা পা ফাঁক করে আমার বাড়া ঢুকানোর জায়গা করে দিলেন। গুদটা বর্ষার রাস্তার মত পিচ্ছিল হয়ে ছিল। সাই করে ঢুকে গেল বাড়াটা। আর থপ করে হলো আওয়াজ। আমি বাড়া বের করে দিলাম আস্তে আস্তে ঠাপ। সুষম গতিতে। তাল না কেটে। যেন মেইলট্রেন চলছে

হেলেদুলে। আমি বাড়াটা পুরাটাই গেঁথে দিচ্ছিলাম ফারজানার ভোদায়, যেন আমার বাড়ার গোড়াটা ওর ক্লিটে আঘাত করে।

টেকনিকটা শিখেছি টরেন্ট থেকে ডাউনলোড করাটা একটা সেক্স ইজুকেশনের ভিডিওতে। এতে রসস্খলন ত্বরান্বিত হয়। ছাত্রীর মাকে চুদা চটি

দুএক মিনিট খানিকটা মন্থর গটিতে ঠাপিয়েই জোরালো ঠাপ দেয়া শুরু করলাম। কোমরটা তুলে নিজের শরীরের ভর পুরাটা কাজে লাগিয়ে দিচ্ছিলাম একেকটা ঠাপ। আর আমার ঊরু ফারজানার পাছার নরম কোমল মাংসে লেগে থপথপ আওয়াজ করছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *