July 24, 2024
জেঠিমাকে চোদার গল্প

জেঠিমাকে চোদার হট গল্প 1

আমি রাতুল সেন, ঢাকায় থাকি। ঢাকায় পরিবার বলতে আমারা তিনজন। জেঠিমাকে চোদার গল্প আমার থেকে চার বছরের বড় ভাই আতুল সেন আর আমার ঠাকুরমা। মা বাবা দুইজনই দেশের বাইরে আমেরিকা থাকে।

বছর পাচ আগে বাবা ডিবি লটারি পায় তার পর থেকে উনি ওখানে। বছর দুই আগে মাকে ও নিয়ে চলে যায়। আমাদের ও যাওয়ার প্রসেসিং চলছে।

কিন্তু আমারা গো ধরেছি আমরা গেলে যাব গ্রেজুএশান অর পোস্ট গ্রেজুএশান করে এর আগে নয়। এখন আমি ইন্টার ফার্স্ট ইয়ারে।

গল্প টা আমার জেঠিমা কে নিয়ে। আমার বন্ধু বিজয়ের মা। বিজয় আমার থেকে দুই বছরের বড় হলেও আমরা বড় হয়েছি বন্ধু হিসেবে। বিজয়ের বাবা আমার বাবার আপন ভাই না হলেও ওদের মধ্যে ভাল সম্পর্ক ছিল।

সেই সুত্রে দুই পরিবারের মধ্য ভাল যোগাযোগ ছিল প্রথম থেকেই যদিও বিজয়দের বাড়ি অন্যপাড়ায়। ছোটকাল থেকে আমি আর বিজয় একজন আরেকজন ছাড়া কিছু বুঝতাম না।

অসম্ভব ক্রিকেট পাগল ছিলাম দুইজন। আমি ছিলাম ইন্ডিয়া আর বিজয় ছিল শ্রীলঙ্কা এর সাপোর্টার। বিজয়দের উঠোনে খেলতাম। জেঠিমাকে চোদার গল্প

মাঝে মধ্যে এমনো হত একটা টিমের নাম করে একজন দশবার করে ব্যাট করে স্কোরবোর্ড লিখতাম। মাঝে মধ্যে দেখা যেত প্রথমে শচীন নেমে কিছু করতে পারেনি আবার জহির খান হাফ সেঞ্চুরি করে ফেলছে।

জেঠিমা ডেকে আমাদের খাওয়াতে পারত না ঠিকমত। জেঠিমা সান্তনা দেবী বিজয়দের যেভাবে আদর করত সেভাবে শাসন ও করতো।

রাগ উঠে গেলে খুব মার খেত বিজয় রা। তবে আদরের সময় আদর ও করত খুব। মঝে মধ্যে আমাদের উঠোন থেকে ধরে এনে স্নান করিয়ে দিত। যেদিন করাবে ঐদিন নিস্তার নাই একদম ন্যাংটো করে পুরো শরীর ঘষে ঘষে স্নান করাত।

গ্রামে এসে আমি সকালে কিছু খেয়ে মন্দিরটার দিকে বেরিয়ে পড়ি আমি। ওখানেই বিজয় ও গ্রামের বন্ধুদের আড্ডা চলে। আজকে ও গেলাম কিছুক্ষন পরেই বিজয় আসলো দেখে বলল আমি ভাবছিলাম তুই উঠিস নাই ঘুম থেকে।

আমি বললাম গ্রামের হাওয়া লাগলেই আর দেরি করে উঠতে পারি না। বিজয় পুজো শেষ করে পিছনে প্রাইমারি স্কুলের দিকে গেলাম। পাড়ার কয়জন ছোট ভাইদের ফুটবল খেলতে দেখে আমরা ও কিছুক্ষণ পা লাগালাম।

এই প্রাইমারি স্কুলে আমরা পড়েছি। জেঠিমা এই স্কুলের শিক্ষিকা ছিলেন, আমাদের বাংলা পড়াতেন। জেঠিমার দুধগুলো ছিল অনেক বড় বড় সেই সাথে পোঁদ ও। জেঠিমাকে চোদার গল্প

জেঠিমা যখন পড়াতেন আমি দুধগুলোর দিকে চেয়ে থাকতাম আর যখন ক্লাস শেষ করে পোঁদ টা দুলিয়ে যেত না কি অসাধারন দৃশ্য না ছিলে ওটা, না দেখলে কেউ বিশ্বাস করবে না।

খেলা শেষ এ বিজয় কে জিজ্ঞেস করলাম স্কুল খোলা নেই ও বলল না গ্রিস্মের বন্ধ চলছে। আমি বললাম তাহলে তো জেঠিমা কে ফ্রী পাওয়া যাবে আচ্ছা তোর কলেজের কি অবস্থা?

বিজয় বলল সবে তো অনার্স ভর্তি হলাম দেখি ইয়ার ফাইনাল কেমন হয়। আমি বললাম ভাল হবে চিন্তা করিস না তুই আর আমি দুইজনেই ফার্স্ট বয় ছিলাম মনে আছে।

বিজয় হুম বলে মাথা নাড়াল। আচ্ছা বিজয় তুই কি সারপ্রাইজ দিবি বলছিলি। বিজয় বলল তোকে কিভাবে বলব বুঝতেছি না আবার না বলে ও শান্তি পাব না।

প্রমিস কর কাউকে বলবি না। আমি বললাম আরে কার গুদ পোঁদ আবার নতুন করে মেরেছিস। এখানে বলে রাখি আমি আর বিজয় ছোট বেলা থেকে এসব বিষয়ে ফ্রী।

নিজ জিন ক্লাসে প্রথম ছিলাম বলে দুইজনই পপুলার ছিলাম। আমারা কিছুদিন পর পর হিসেব করতাম ক্লাসে কার কার পোঁদ হাতিয়েছি। বিজয় বলল ওসব হলে তোকে বলতে সমস্যা কি বিষয় টা আরেকটু গভীর।

অন্য সময় হলে আর ও পেচাতাম তবে ও কি বলবে এটা শুনতে ও উদগ্রীব ছিলাম তাই বললাম এই প্রমিস যা। বিজয় বলল মা এর সাথে এখন ফ্রি হয়ে গেছি এখন। জেঠিমাকে চোদার গল্প

আমি না বুঝে বললাম টা তো আগেও ছিলি তুই তোর প্রেমের কথা ও শেয়ার করতি না জেঠিমার সাথে। বিজয় বলল আর ও ফ্রি আমি চাইলেই এখন মায়ের দুধ, গুদ হাতাতে পারি মা কিছু বলে না।

আমি ভ্রু কুচকে বললাম কি বলিস? বিজয় বলল রাতুল তুই আমি আর মাকে আবার খারাপ ভাববি না তো। আমি বললাম দূর বোকা তুই প্রাপ্ত বয়স্ক তুই চাইলে আর জেঠিমার ও যদি আপত্তি না থাকে তা হলে সমস্যা কি?

তবে সমস্যা অন্য জায়গায় ছোট কাল থেকে জানিস তো তোর যেটা পছন্দ আমার ও সেটা। জেঠিমা যেন আমাকে ও ধরতে দেয় সে ব্যাবস্থা করে দে না বন্ধু।

বিজয় বলল হারামি জানি এই কথাই বলবি সেই ব্যাবস্থা ও করে এসেছি তবে তাড়াহুড়ো করবি না আমি যেভাবে বলব ওভাবেই করবি। আমি খুশি হয়ে বললাম আয় বন্ধু বুকে আয় এই বলে বুকে টেনে নিলাম।

বিজয় বলল চল তাহলে বাড়ির দিকে। আমি বললাম চল। জেঠিমা তখন পাকঘরে পিঠা বানাচ্ছে। একে তো গরম পরছে আবার চুলার গরমে জেঠিমা দেখলাম শাড়ি হাঁটুর উপরে আমি গিয়ে প্রনাম করলাম।

জেঠিমা জড়িয়ে ধরে আমায় বলল এতদিনে মনে পড়ল আমাদের কথা। জেঠিমার ঘাড়ে ঘামে বেঝা গন্ধ আমি একটু জোরে ধরে দুধগুলো অনুভব করলাম। জেঠিমাকে চোদার গল্প

বললাম এখন থেকে আসব নিয়মিত বলে হাসলাম। জেঠিমা আমি আসছি শুনে আটার ঝাল পিঠা বানাচ্ছে ছোটকাল থেকেই আমার আর বিজয়ের ফেবারিট জেঠিমার হাতের বানানো এই পিঠা।

জেঠিমা পিড়ি দিয়ে বলল বোস। জেঠিমা ও একটা উঁচু পিড়ি তে বসে আছে। শাড়ি সায়া হাঁটুর উপরে উঠানো সায়া একটু উঠালেই জেঠিমার গুদ দেখা যাবে।

আমি আর বিজয় পিঠা খেতে খেতে জেঠিমা কপালের ঘাম টা মুছে বলল কি গরম টাই না পরছে আজকে। বিজয় বলল এমন ঘামলে তোমার শরীর খারাপ করবে মা আবার একটা শাড়ি পড়ে আছ খোল।

জেঠিমা একটু ইতস্তত করলেন আমার সামনে বিজয় বলল দাড়াও আমি খুলে দেই। এখানে রাতুল ছাড়া তো আর কেও নেই কে দেখবে আর দেখলেই বা তুমি কি ন্যাংটো আছো। জেঠিমাকে চোদার গল্প

এই বলে বিজয় জেঠিমা কে দাড়া করিয়ে শাড়ি টা খুলে মুখ ঘাড় পেট মুছে দিল ভাল করে। এরপর বসে জেঠিমার পা মুছতে থাকল শাড়ি দিয়ে।

আস্তে আস্তে শাড়ি টা দিয়ে সায়ার নিচে মুছতে মুছতে ক্রমশ উপরে উঠতে লাগল। জেঠিমা ইতস্তত করলে ও বিজয় শুনলো না বলল ঠাণ্ডা লেগে যাবে। এরপর বিজয় যা করল তার জন্য আমি জেঠিমা কেও প্রস্তুত ছিলাম না।

মা তোমাকে না কয়বার বলেছি গরমের দিনে এসব ছাই পাস না পড়তে আর কাজ করছো চুলার সামনে এই বলে সায়া টা কোমরের উপর উঠিয়ে পেনটি টা নামিয়ে দিল।

আমি এই ফাকে একটু জেঠিমার বিশাল পাছা টা দেখে নিলাম। জেঠিমা রাগের কণ্ঠে বলল এই টা কি করলি বিজয়? বিজয় বলল না করলে ঘাম জমে শরীর খারাপ করতো।

জেঠিমা বলল তাই বলে এভাবে! আমাকে বলতি আমি খুলে নিতাম।বিজয় এবার পেনটি টা হাতে নিয়ে বলল রাতুল দেখ তো কত ঘাম জমে আছে।

এই গরমে ওখানে ঘা টা হয়ে গেলে সমস্যা না আর এখানে করেছি তো কি হয়েছে এখানে কি বাইরের মানুষ আছে? মার বয়স হয়ে যাচ্ছে এই খেয়াল রাখতে হবে না বল রাতুল।

আমি বললাম তা তো ঠিক গরমের কারনে শরীর খারাপ করলে তো সমস্যা। জেঠিমা রাগি ভাব টা রেখে মুচকি হেসে বলল তুই ও তাল দে ওর সাথে। জেঠিমাকে চোদার গল্প

বিজয় এবার প্রসঙ্গ ঘুরানোর জন্য বলল পিঠা বানাও থালার সব শেষ। জেঠিমা আবার পিঠা বানানোয় মনযোগ দিল। আমার মনে তখন শুধু উকি দিচ্ছে জেঠিমার বিশাল ধবধবয়ে ফর্সা পাছা টা।

পিঠা কয়টা বানিয়ে জেঠিমা বানিয়ে আবার আমাদের সাথে গল্প করতে লাগল।কিছুক্ষনের মধ্যে আবার ঘামে ভিজে গেল সায়া টা, আমি যত পারি পেছন থেকে লেপটে থাকা সায়ার উপর আমার দৃষ্টি দিচ্ছি।

জেঠিমা এবার ভাত বসিয়ে দিল চুলায় আর বলল দেখ তো দেখি আমার আবার পেসাব এসে পড়ল এখন ভাত টা রেখে কিভাবে যাই।

বিজয় বলল মা তুমি এইদিকে বের হয়ে একটু সামনে করে দাও বাড়ির পেছন দিক কেও আসবে না আমি পানি নিয়ে আসছি।

জেঠিমা তাড়াতাড়ি করে রান্নাঘর থেকে বের হয়ে সায়া টা উপর করে পেসাব করতে বসে গেল আমি আবার সেই পাছা টা দর্শনের সুজোগ পেয়ে গেলাম।

বিজয় এইদিকে বদনা টা নিয়ে আমাকে ফিসফিস করে বলল মজা দেখ। এই বলে জেঠিমার পেছন পেছন গিয়ে বদনা ভর্তি পানি ঢেলে হাত দিয়া জেঠিমার গুদ ধোয়াতে থাকল।

জেঠিমা কিছু বলতে যাবে টা বলতে না দিয়ে বলল পেসাবের পানি হাতে পড়লে এই হাত দিয়ে ভাত ধরবে না তুমি তাড়াতাড়ি যাও ভাতের মাড় পড়ে যাচ্ছে। জেঠিমাকে চোদার গল্প

জেঠিমা কথা না বারিয়ে তাড়াতাড়ি এসে পড়ল। বিজয় মা এর গুদ ধোয়ানোর আগে সায়া টা পিছনে গুজে দিয়ে ছিল ফলে জেঠিমার সামনের অংশ পড়লেও পিছনের টা পড়ল না।

পিড়ি তে বসে প্রথমে মার টা ফেলে দিল ভাতের। পিড়িতে বসে বুঝতে পারল পেছনের দিকটা পোঁদ টা পুরো উলঙ্গ। সায়া টা নামিয়ে দিল পেছনে হাত দিয়ে আমি মুচকি হেসে এমন ভাব করলাম কিছুই দেখি নি।

ভাত হয়ে গেলে জেঠিমা স্নানে গেল। বিজয় আমার দিকে হেসে বলল কেমন হল? আমি বললাম তোর জবাব নেই।
জেঠিমা স্নান করে এসে ঠাকুর প্রনাম করে আমাদের খেতে দিল খেতে খেতে আমার অনেক কথা বললাম।

বিজয় এর ছোট ভাই সুজয় ও ঢাকায় পাঠিয়ে দিয়েছে ওর বাবার সাথে। দেখা হয় নাকি জিজ্ঞেস করল। আমি বললাম দেখা হয় ওরা ভাল আছে চিন্তা করো না।

ভাত খেয়ে জেঠিমা পান খেতে খেতে খাটে উঠে দুই টা বালিশ নিচে রেখে এলিয়ে বসল।

কিছুক্ষন পর রাতুল এসে দরজা টা লাগিয়ে জেঠিমার বাম পাশে বাম হাত টা টেনে তার উপর শুয়ে পড়ে বলল মা একটু মাথায় হাত বুলিয়ে দাও তো। জেঠিমাকে চোদার গল্প

জেঠিমা হেসে বিজয়ের মাথায় হাত বুলিয়ে দিতে দিতে হেসে বলল পাগল ছেলে আমার। কিছুক্ষন হাত বুলি খেয়ে বিজয় বলল মা ঘুম আসছে না একটু দুধ দাও না চুষে চুষে ঘুমাই।

জেঠিমা বলল দেখতো রাতুল এত ধারি ছেলে নাকি মায়ের দুধ খাবে রাতুল কি মনে করবে। আমি আমার মায়ের দুধ খাব রাতুল কি মনে করবে কিরে রাতুল কি বলিস?

আমি আমতা আমতা করে বললাম হ্যাঁ চাইলেই তো খেতে পারিস। জেঠিমা বলল তুই ও ওকে লাই দিচ্ছিস না? বিজয় এবার দেরি করল না বলে জেঠিমার ব্লাউসের বোতাম খুলতে লাগল।

জেঠিমা প্রথমে একটু বাধা দিতে চাইলে ও পারল না। ব্রা না পড়ায় বড় বড় দুধ গুলো বেরিয়ে পড়ল। বিজয় চুক চুক করে চুষতে লাগল। কিছুক্ষণ পর বিজয় মুখ টা উঠিয়ে বলল তুই বসে কেন মায়ের ওইদিকে শুয়ে পড়।

আমি উঠে জেঠিমার ডানে শুতেই জেঠিমা ডান হাতে মাথায় বোলাতে থাকল। আমি কিছুক্ষন পড় বললাম একটা চুষবি আরেক টা তো পরেই আছে।

বিজয় বলল আমার মুখ তো একটা। একটা কাজ কর ঐ দুধ টা খালি পড়ে থাকবে কেন তুই ও চোষ ওইটা। দুই দুধ চুষতে থাকলে মা এর আরাম হবে কি বল মা। জেঠিমাকে চোদার গল্প

আমি এবার আর কিছু না ভেবেই ডান দুধটার বোটা চুষতে থাকলাম। জেঠিমা এবার দুই হাট দুই জনের মাথায় দিয়ে বলল তোরা দুইজনই ছোট হয়ে গেলি নাকি?

আমি বললাম জেঠিমার দুধ খেতে ছোট হলে ছোট ঐ ভাল। জেঠিমা হেসে বলল পাগল ছেলেরা আমার।বিজয় বলে উঠল মা অনেক দিন গল্প বল না, ছোটবেলায় ঘুম না আসলে তুমি গল্প শোনা তে না।

জেঠিমা বলল এখন কি এসব গল্প মনে আছে বলে তাহলে পান্তা বুড়ির গল্প টা শোন, এই বলে গল্পটা শোনাতে শুরু করল।

এই গল্পটা ছোটবেলায় অনেকবার শুনেছি, জেঠিমার দুধ মূখে নিয়ে আমরা যেন ছোটবেলায় হারিয়ে যাচ্ছিলাম। কিছুক্ষণ চোষার পর বিজয় বাম হাত টা দেখলাম জেঠিমার রানের উপর রাখল।

আস্তে আস্তে শাড়ি টা উপরে উঠাতে লাগল। জেঠিমা ঐদিকে গল্প বলেই যাচ্ছে। টনক নড়ল যখন বিজয় শাড়ি টা কোমড় পর্যন্ত উঠিয়ে গুদে আঙুল দিল।

বলল কি করছিস কি করছিস? বিজয় বলে উঠল আহা মা তুমি বলা থামালে কেন। তুমি তো জান গুদ টা না হাতালে আমার ঘুম আসে না। তুমি বলতো। তাই বলে এখনই দিতে হবে তোর, জেঠিমা কপট রাগ দেখিয়ে বলল।

বিজয় বলল ওমা এখন শুয়েছি এখনই তো দিব। আর তুমি যে রাগ দেখাচ্ছ ঠিকই তো গুদ ভিজিয়ে বসে আছো এই বলে ভেজা আঙুল টা দেখাল। জেঠিমাকে চোদার গল্প

জেঠিমা বলল বদ ছেলে মুখে কোন কিছু বাজে না তোরা ওভাবে চুষলে জল তো আসবেই এই বলে মুখ লুকাতে চাইল।

হয়েছে হয়েছে আর লজ্জা পেতে হবে না বলে বিজয় আমার ডান হাত ধরে জেঠিমার বাম দুধে রেখে টিপতে বলল। মা তুমি গল্প টা শেষ কর

আমি আমার কাজ সেরে আসি এই বলে বিছানার নিচে গিয়ে শাড়ি সায়া উঠানো গুদটা উঁচু করার জন্য নীচে বালিশ দিয়ে দিল। দুইটা আঙ্গুল দিয়ে একটু ফাক করে গুদে জিহ্বা ঢুকিয়ে দিল।

জেঠিমা একটু গুঙিয়ে উঠে আবার গল্পটা বলা শুরু করল কিন্তু বেশিক্ষণ পারল না বিজয় চোষার স্পীড বাড়িয়ে দেয়ায় ক্রমাগত শীৎকার আর বিছানার চাদর জাপটে ধরে থাকল।

আওয়াজ বেশি হয়ে যাচ্ছিল এক পর্যায়ে আমার মাথা টা টেনে লিপ কিস করতে লাগল। আমিও সুযোগে জিহ্বা ঢুকিয়ে দিয়ে কিস করতে লাগলাম। জেঠিমাকে চোদার গল্প

কিছুক্ষন পর জেঠিমা বিজয়ের মাথা টা জোরে চেপে ধরে কোমড় টা পা আর পিঠের উপর ভর করে উপরে উঠিয়ে শীৎকার দিল। কোমড় টা যখন নামাল তখন জল ছেড়ে দিয়েছে।

বিজয় ভেজা মুখ টা উঠিয়ে বলল কত জল ছেড়ে ছো দেখ এতক্ষন ন্যাকামো করছিলে। জেঠিমা কিছু বলল না তখন চোখ বুজে সুখ নিচ্ছে।

বিজয় এবার বিছানার উপরে এসে বলল রাতুল তুই যা নিচে গিয়ে গুদের রস টেস্ট কর এই জিনিস প্রতিদিন পাবি না। আমি মাকে জড়িয়ে ধরে শুয়ে থাকব কিছুক্ষন।

প্রতিবার মা জল ছাড়ার পর আমি যেই তৃপ্তি মায়ের চোখে দেখতে পাই তা অন্য কোন সময় পাই না। মা ঠিক না বল। জেঠিমা হেসে “জানিনা না বদ ছেলে” বলে বিজয় কে বুকে টেনে নিল।

বিজয় জেঠিমা দুইজন দুইজন কে জড়িয়ে ধরে তৃপ্তির চুমু খেতে লাগল।আমি কিছুক্ষন মা ছেলের ভালবাসা দেখতে লাগলাম।বিছানার নিচে গিয়ে জেঠিমার গুদ টা দেখে কিছু অবাক হলাম একদম আমেরিকান পর্ণস্টার দের মত।

ফর্সা জেঠিমার গুদ টা ও বেশ ফর্সা। গুদ টা অভিজ্ঞ বোঝাই যাচ্ছে কিন্তু ন্যাতানো নয়। বিধাতা যেন স্বয়ং আলাদাভাবে এই গুদটা ঠিকঠাক রেখেছেন এতটুকু খুত নেই।

পুরো গুদ টা ক্লিন শুধু গুদের পাপড়ি টার উপরে লম্বা একগুচ্ছ বাল।আমি বলে উঠলাম ওমা জেঠিমার দেখি টিকি ও রেখেছে। জেঠিমাকে চোদার গল্প

বিজয় বলে উঠল বলিস না বাবা পছন্দ করে বাল সহ গুদ আর আমি ক্লিন শেভ। মা দুইজনই যেন শান্ত থাকে এই ব্যাবস্থা করেছে।

আমি এবার টিকিটায় একটু নাড়িয়ে গুদে মুখ দিলাম বিজয় আসলেই ভাল বলেছিল এই অমৃত প্রতিদিন পাওয়া যায় না।

বিজয় এবার জেঠিমার হাতে বাড়া টা বের করে ধরিয়ে দিয়ে বলল মা অনেক তো সুখ নিলে এবার প্লিজ এটার মাল বের করে দাও। জেঠিমা আবার একটু রাগ করে বলল তোর সব এখনই করতে হবে।

বিজয় জবাবে বলল কেমন ফুলে আছ দেখ না কষ্ট হচ্ছে তো।জেঠিমার কষ্টের কথা শুনে মন গলে গেল বলল নে তারতারি কর গুমোতে হবে এই বলে আমাকে উঠতে বলে খাটের উপর হাঁটু গেড়ে বসল।

বিজয় ও লক্ষি ছেলের মত প্যান্ট টা নামিয়ে ওর মায়ের মুখের সামনে বাড়া টা বের করে দাড়াল। জেঠিমা ডান হাতে বাড়া টা ধরে মুখ থেকে একদলা থুতু বিজয়ের বাড়াতে দিল আস্তে আস্তে হাত দিয়ে মাখিয়ে পুরো বাড়া টা পিচ্ছিল করে দিল।

এবার আস্তবাড়াটা মুখে ঢুকিয়ে আস্তে আস্তে চোষা শুরু করল। বিজয় এবার আমাকে ইশারা করতেই আমি বুঝে ফেললাম। আমি ও লক্ষি ছেলের মত প্যান্ট টা নামিয়ে বিজয়ের পাশে দাড়ালাম।

জেঠিমার এবার মুখ টা বের করে আমাকে চোখ টা নেড়ে বুঝাল কেন? আমি বললাম ফুলে গেছে কি করব তোমার চোষা দেখি তারপর গিয়ে খেচে মাল ফেলে দিব।

জবাবে জেঠিমা বলল তুই আবার কি দোষ করলি এই বলে বাম হাতে আমার বাড়া টা ধরল। কিছুক্ষন পর বিজয়ের টা থেকে মুখ বের করে আমার টা থুতুতে পিচ্ছিল করে চুষতে লাগল।

ওমা কি যে চোষা। চোষার কিছুক্ষন পর বিজয়জেঠিমার মাথা পেছনে চুলের মুঠো ধরে কয়েকটা ঠাপ দিলদেখাদেখি আমি ও কয়েকটা ঠাপ দিলাম।

পালাক্রমে চোষার ফলে বিজয়ের মাল এসে পড়ল বিজয় বাড়ার মাথা টা জেঠিমার হা করা মুখ তাক করে ছেড়ে দিল কম করে আধা কাপ মাল ছাড়ল।

ছেড়ে বলল প্লিজ মা ফেল না খেয়ে নাও। জেঠিমা কিছুক্ষন মাথা নাড়াতে চাইলেও বিজয় মাথা টা দুই হাতে ধরে থাকায় সরাতে পারল না। উপায় না দেখে জেঠিমা গিলে নিল।

বিজয় তখনই ছেড়ে দিলে বলল দস্যি ছেলে মাল খাইয়ে ছাড়ল। আমি এবার মনে মনে খুশি হয়ে গেলাম বিজয়ের টা খেয়েছে মানে আমার টা ও খাবে। লেডিস টয়লেটে মা তার ছেলেকে চুদলো

জেঠিমার নৈতিকতা অনেক উন্নত কোনদিন একচোখা কাজ করে না। আমার মাল আসতেই আমি খেচে জেঠিমার মুখে দিলাম জেঠিমা গিলে খেয়ে নিয়ে বলল তোরা আমাকে এখন ঘুমোতে দিবি।

সন্ধ্যায় অনেক কাজ। আমি বললাম ঘুমাবো তো আমরা ও মাল তো বের করেই দিলে আর জ্বালাব না তোমায়। গল্পটা শেষ কর, তোমার দুধের বোটা চুষতে চুষতে ঘুমিয়ে পরব।

জেঠিমা শুতেই আমরা দুই দিকে শুয়ে পড়লাম। দুইদিকের বোটা মুখে নিতে নিতে জেঠিমা গল্পটা যেখানে থেমেছিল তারপর থেকে শুরু করল। জেঠিমাকে চোদার গল্প

আমারা গল্প শুনছিলাম আর জেঠিমাকে জড়িয়ে ধরে নিজেদের কাজ করতে থাকলাম। জেঠিমা আস্তে আস্তে মাথায় হাত বুলিয়ে দিতে থাকল। কখন যে তিনজন ঘুমের দেশে হারিয়ে গেলাম বুঝতে পারলাম না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *