April 13, 2024
ছেলের চোদা খাওয়া মা

টানা এক ঘন্টা ম্যাডামকে ডগি স্টাইলে চুদলাম

টানা এক ঘন্টা ম্যাডামকে ডগি স্টাইলে চুদলাম

Choti New Bangla Golpo
ম্যাডামকে ডগি স্টাইলে চুদলাম আমার কলেজের এক ম্যাডামের সাথে আমি সেক্স করেছি। ম্যাডাম আর তার মেয়ে এক সাথে থাকে আর তার হাসবেন্ড থাকে ঢাকার বাহিরে জব করেন। তার মেয়ে কে পড়ানোর সুযোগ হয় আমার। আমি বিকালে ওকে পড়াতাম।ম্যাডামকে দেখলে বুঝা যায় চেহারাতে একটা বিষন্নতা আছে তো একদিন পড়নো শেষ করার পর মিতু ম্যাডামের মেয়ে খেলতে চলে গেল, ম্যাডাম আমাকে ড্রয়িং রুমে বসতে বলল আর চা বানাতে গেল। কিছুক্ষন পর চা বানিয়ে নিয়ে আসল।যখন রুমে আসল তখন আমি তো পুরো অবাক।দেখি ম্যাডাম খুব সেজেছেন, গায়ে একটা নীল রঙের শাড়ি আর ঠোঁট এ লিপস্টিক গারো করে দেয়া। ম্যডামের নাভি দেখা যাচ্ছিল। যা সেক্সি লাগছিল উফফফফফ বলে বোঝানো যাবে না।ম্যাডাম এর সাথে চা খেতে খেতে আলাপ করলাম।

কোলকাতা বাংলা পরকীয়া চুদাচুদির – porokia choti kahini

প্রথমে এমনি আমার খবর নিচ্ছিল, কেমন আছি ফ্যামিলির সবাই কেমন আছে এইসব।আস্তে আস্তে কিভাবে জানি কথাবার্তা রোমান্টিক হতে শুরু করল।ম্যাডাম একবার জিজ্ঞাসা করল আমার গার্লফ্রেন্ড আছে কি না। ম্যাডামকে ডগি স্টাইলে চুদলামআমি বললাম নেই।ম্যাডাম বলল ওনার হাসবেন্ড কাছে না থাকায় ওনার খুব একা একা লাগে। আমাকে বললেন আমি যেন মাঝে মাঝে ওনাকে যেন সময় দেই।সেই রাতে আমার তো ঘুম হইল না। খালি চোখের সামনে ম্যডামের দেহ। যদি কোন ভাবে ম্যাডামকে কাছে পেতাম উলঙ্গ অবস্থায়, এত সুখ দিতাম আহ।তিন চার বার করে খেচলাম তাকে কল্পনা করে। মালও বের হল অনেক।পরে মাঝে মাঝে মিতু খেলতে বের হত আর আমি ও ম্যাডাম আড্ডা দিতাম। মাঝে মাঝেই সে একটা সেক্সি হাসি দিত উফফফফফ …তার মুখের দিকে তাকিয়ে থাকতাম মন্ত্রমুগ্ধের মত।একদিন আমি লজ্জার মাথা খেয়ে জিজ্ঞাস করে ফেললাম ম্যাডাম আপনি কি কখনো নীল ছবি দেখছেন?ম্যাডাম বলল না। আসলে সেটা কি জিনিস? ম্যাডামকে ডগি স্টাইলে চুদলামম্যাডাম দেখে নাই তাই জানে না। তো আমি বললাম একবার দেখবেন ম্যাডাম, অনেক ভাল লাগবে।ম্যাডাম আগে জানতে চাইল নীল ছবি সম্পর্কে। তো আমি বললাম আসলে কি জিনিস এটা।ম্যাডাম শুনে কিছু বলতে পারছিল না আমিও হতভম্ব হয়ে গেলাম, বুঝলাম না উনি কি আমাকে চড় দিবেন কি না। উল্টোটাই হল।ম্যাডাম বলল এগুলো কিভাবে দেখা যায়?

ভাবী আমার পাছা চোদা টা খুব ইনজয় করছিল-ভাবীর পাছা চোদা

আমি তো এত খুশি হলাম আহহহহহহহহহহহ। আমি কয়েকটা মারাত্মক সেক্সি ভিডিও নিয়ে ম্যাডাম কে দিলাম মোবাইলে। বললাম রাতে ঘুমানোর আগে দেখবেন।ম্যাডাম ভিডিও গুলো নেওয়ার সময় একটু সঙ্কোচ করছিল দিধায় পরে গেছিল। যাই হোক এই ঘটনার পরে আবার আমরা যখন কথা বলতে বসলাম দেখলাম ম্যাডাম খুব খুশি। বুঝলাম ওনার ভাল লেগেছে। আর তারপর থেকে আমরা খুবই ফ্রি হয়ে গেলাম। ম্যাডামকে ডগি স্টাইলে চুদলামযত রকম নোংরা কথা আছে সব বলতাম এক জন আরেকজনের সাথে শেয়ার করতাম। তার স্বামীর সাথে সে কিভাবে সেক্স করে ম্যাডাম বললেন।বুঝলাম তার জামাই তাকে ঠিক মত সুখ দিতে পারে নাই। এখন শুধু কাজই তার কাছে আসল।আমরা একসাথে নীল ছবি দেখা শুরু করলাম।গুদের ধোন পোঁদ দিয়ে বেরিয়ে যাওয়ার উপক্রমম্যাডাম দেখতে দেখতে জোরে জোরে শ্বাস নিত, আর আমার উরু থেকে হাত আস্তে আস্তে ধনের উপর চলে যেত। আমিও ম্যাডাম এর বুকে হাত দিতাম। ম্যাডাম এর দুধ এ চাপ দিয়ে ডলতাম।কি যে সুখ। আহহহহ …একদিন আমরা ভিডিও দেখতে দেখতে বিছানায় শুয়ে পড়লাম। ম্যাডাম উপুর হয়েছিল, আমিও ওনার উপর উপুর হয়ে শুলাম। আমার ধন ওনার পাছার খাজে লাগছিল উফফফফফফফফফফ … কিন্তু এমন সময় ওনার মেয়ে এসে পড়ায় কিছু হল না। ম্যাডামকে ডগি স্টাইলে চুদলামআমরা ডিসাইড করলাম যে মিলিত হব। তাই ঠিক করলাম এক রাতে আমি তার বাসায় থাকব।তো ওইদিন গেলাম সন্ধায় …ম্যাডাম বুদ্ধি করে তার মেয়েকে পাশেই নানার বারিতে রেখে আসছে। টানা এক ঘন্টা ম্যাডামকে ডগি স্টাইলে চুদলাম

Bangla Choti চাচাত বোন মাহি

আমি ঢুকলাম দরজা খুলতেই দেখি ম্যাডাম একটা ট্রান্সপারেন্ট শাড়ি পড়ে আছে সাথে হাতা কাটা ব্লাউস, আহহহহহহহহহহহ কি যে সেক্সি লাগছে …উফফফফফফ …আমি বললাম ম্যাডাম মিতু কি ঘুমিয়ে পড়েছে ?ম্যাডাম বলল ওর নানুর বাড়িতে।ম্যাডামকে বললাম আপনাকে আজকে যে কি হট লাগছে। আপনি আজকে অনেক গাড়ো করে লিপস্টিক দিয়েছেন।বলল হ্যা শুধু তোমো্র জন্য। ম্যাডামকে ডগি স্টাইলে চুদলামআমি বললাম wow।ম্যাডাম বলল আজকে রাতে বাসায় শুধু তুমি আর আমি দুজনেই … বলেই সেই সেক্সি হাসি উফফফফফফফফফফ …আমি একটা ফুলের তোড়া ম্যাডাম কে দিলাম গিফট হিসাবে।তারপর ম্যাডাম তার বেডরুমে নিয়ে গেলেন। আমি অনেক ইরোটিক কিছু সেক্স ভিডীও নিয়ে গেছিলাম আর তা দেখে ম্যাডাম তো মহা খুশি।এর পর আমি ব্যাগ থেকে একটা Chivas regal এর বোতল বের করলাম।ম্যাডাম বলল এটা কি? ম্যাডামকে ডগি স্টাইলে চুদলামআমি বললাম ম্যাডাম আজকে আমাদের প্রথম রাত আজকে একটু বেশি এঞ্জয় করতে চাই আপনার সাথে। তাই আসেন আজকে আমরা মদ খাই, মাতাল হয়ে যৌন নেশায় মেতে উঠি।ম্যাডাম এর তো না করার প্রশ্নই ঊঠে না।ম্যাডাম মদ খেল, কয়েক পেগ গেলালাম নীল ছবি দেখতে দেখতে।আমিও কয়েক পেগ খেলাম। ম্যডাম এর বেশ ভাল নেশা হয়ে গেল। কথা জড়িয়ে আসছিল। তারপর আমি ম্যডাম কে কিস করলাম এই ফার্স্ট।ম্যডাম এর মুখে মদের গন্ধ টা যে কি অদ্ভুত সেক্সি লাগছিল আহহহহহহহহহহ …আমি আমার জিভটা ঢুকিয়ে দিলাম তার মুখে। আর দুজনের জিভ সঙ্গমে লিপ্ত হলাম।আমি এক চুমুক মদ ম্যডামকে খাওয়ানোর পর সে ওটা আবার তার মুখ থেকে আমার মুখে দিল। আমি মনে হয় প্রায় ২০ মিনিট ম্যডাম কে ফ্রেন্স কিস করলাম।ম্যডাম তার মুখের সব লালা আমার মুখে দিলেন … উহ্মম্মমস্মম্মম্মম্ম … অমৃত … আহ … আমি গিলতে থাকলাম। ম্যাডামকে ডগি স্টাইলে চুদলামএরপর আমি ম্যডাম কে নগ্ন করা শুরু করলাম। একে একে তার ব্লাউস শাড়ি সব খুললাম। আর ম্যডাম আমার পেন্ট শার্ট খুলে দিল। আমার রেন্ডি বউ শ্রীপর্ণার পরকীয়া চুদাচুদির চটিআমি আর ম্যডাম দুজনেই এখন নেংটা। আমার সামনে এই প্রথম ম্যডাম নেংটা হল।ম্যডামকে দেখে আমার মাথা অনেক আগে থেকেই খারাপ হয়ে আছে তার উপর এখন তো আর কোন কথাই নাই। আমি ঝাপিয়ে পড়লাম ম্যডাম এর উপর … উফফফফফফফফফফফফফফতার সারা শরির চাটলাম … সারা মুখ,দুধ চুষলাম অনেক খন। একটা দুধ টিপলাম আরেক টা চুষলাম … উফফফফফফফফফফফফ … চাটতে চাটতে নিচে নামলাম নাভিতে।মাতাল করা একটা গন্ধ আহহহহহহহহহহহাআমি আস্তে আস্তে গুদে আঙ্গুল দিলাম। দেখলাম একদম ভিজে একাকার। কিছুক্ষন fingering করে দিলাম,তারপর ওনার গুদে মুখ দিলাম। জিহবা দিয়ে চাটতে থাকলাম। ওনার গুদের রশ খেলাম।ম্যডাম ধনুকের মত বাকিয়ে ফেলল শরির টাকে আর শীতকার দিল উহহহহহহ আহহহহহহহমম গোংগানির মত। আর দুই হাত দিয়ে আমার মাথাটা চেপে ধরল তার ভোদার সাথে। ম্যাডামকে ডগি স্টাইলে চুদলামআমি আর নিঃশাস নিতে পারছিলাম না।

Mami Choti আমি আর মামা চুদেও মামীর গুদ ভরে না

ম্যাডাম বলল আর পারছি না এখন ঢুকাও, নষ্ট কর আমাকে।আমি ম্যডাম এর ভোদাতে আমার ৬.৫ ইঞ্ছি ধোন আস্তে করে ঢোকালাম। ম্যডাম এর শরীরে যেন ইলেক্ট্রিক শক লাগল।আস্তে আস্তে আমি ঢুকালাম মাথাটা তার ভোদায় তারপর এক ঠাপে দিলাম ভরে আমার বাড়াটাকে। ম্যাডাম একটা চিৎকার দিল। আমি সাথে সাথে মুখে মুখ লাগিয়ে চিৎকার বন্ধ করে দিলাম।এভাবে মিশনারি পোজিসনে করা শুরু করলাম আর ম্যডাম এর মুখে কিস করতে লাগলাম হাতে হাত চেপে ধরে।ম্যডাম এর দুধগুলো আমার বুকে চাপ লেগে ভর্তা হচ্ছিল। যখন দেখলাম ওনার খুব কষ্ট হচ্ছে তখন একটু আস্তে করে কোলে বসালাম আর আস্তে আস্তে ঠাপ দিলাম।এক পর্যায়ে ম্যডাম সুখের চোটে বলল দাও আরো দাও … আহহহ … উহহহহ… দাও … আমাকে শেষ করে দাও।আমি বললাম i love you madam। আমি ম্যাডামকে ডগি পোজিসনে করে ঠাপ দিলাম। টানা ১ ঘন্টা ঠাপানোর পর আমি আর পারলাম না ম্যডাম এর গুদে আমার সমস্থ বীর্য ঢাললাম। ম্যাডামকে ডগি স্টাইলে চুদলামসেই রাতে আমরা তিনবার মিলিত হই। তারপর সকালে একসাথে ঙ্গোসল করলাম। আর নাস্তা খেয়ে চলে গেলাম। আর ম্যডাম গেল মিতু কে আনতে।আমি যাওয়ার সময় প্রায় ১০ মিনিট ধরে ম্যডাম কে ফ্রেন্স কিস করলাম তারপর বিদায় নিলাম। টানা এক ঘন্টা ম্যাডামকে ডগি স্টাইলে চুদলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *