দিদিকে চোদার গল্প

দিদিকে চোদার গল্প – bangla didi ke chodar choti

আমার বড় দিদির বিয়ে হয়েছে মাস ছয়েক হল। দিদিকে চোদার গল্প এবার বৈশাখের ছুটিতে দাদা আর ও ঘুরতে এসেছে। ঘটনার শুরু এক সন্ধায়, লোড শেডিং এর কারনে অনেক্ষন অন্ধকারে বসে আছি।

এক পর্যায়ে অতিষ্ট হয়ে মোম আনতে রান্না ঘরে গেলে সেখানে ধাক্কা লাগে বড় দির সাথে। বলে রাখি দাদার আর আমার শরীরের গড়ন প্রায় এক। দিদি সম্ভবত নিচু হয়ে কিছু খুজছিল।

ধাক্কা লাগে দিদির উচু হয়ে থাকা পাছার সাথে। আমি এদিকে দিদিকে কাজের মেয়ে উর্মিলা ভেবে পাছা টিপতে শুরু করলা। উর্মিলাকে বছর খানেক আগে ফাঁদে ফেলে সেই যে চোদা শুরু করেছি আজো চলছে।

তা যাই হোক এদিকে আমি দিদির পাছাকে উর্মিলার পাছা ভেবে টিপতে শুরু করেছি। দিদিও আমাকে দাদা ভেবে সমানে তাল দিয়ে যেতে লাগল। আমি দিদির পাজামাটা খুলে ফেললাম।

এমন পাছা খুব কমই আছে দুনিয়ায়। পাছা টিপে প্রথমে খানিকটা খটকা লাগল। উর্মিলার পাছা এত নরম আর মসৃণ নয়। বাবা আর মা গেছে নিচ তলায়। দিদিকে চোদার গল্প

বাসায় আমি দিদি দাদ উর্মিলা ছাড়া আর কেউ নেই। উর্মিলা ছাড়া অন্য কেউ হতে পারে এটা যুক্তিতে মিলল না। তাই সতর্কতার জন্য রান্না ঘরের দরজাটা লাগিয়ে দিতে আসলাম।

আমি আমার হাফ প্যান্টটা খুলে বাড়ায় থু থু লাগালাম। আন্দাজ মতো উবু হয়ে থাকা দিদির গুদ খুঁজে গুদের মুখে বাড়া সেট করলাম। এতক্ষন আমি বা দিদি কেউই কোন কথা বলি নি।

দিদির গুদে বাড়া সেট করে বাম হাতে দিদির বাম পাছাটা ধরে ডান হাত দিয়ে বাড়াটা একটু একটু করে গুদে ঢুকাতে থাকলাম।

ধনের মুন্ডিটা গুদ চিড়ে ঢুকে গেলে এবার ডান হাতে দিদির ডান পাছে ধরে দু হাতে পাছাটাকে নিজের দিকে আনতে থাকলা। এতক্ষনে বুঝলাম খুব বড় গন্ডগল হয়েছে। আমি ভুল গুদয়ে বাড়া ঢুকিয়েছি।

দিদির গুদ বেশ টাইট। উর্মিলার গুদ রোজ চুদে চুদে ঢিলে বানিয়ে ফেলেছি আমি। এমন টাইট গুদ পেয়ে আমার মাথায় মাল উঠে গেল কিছুতেই এই গুদ না চুদে ক্ষান্ত দেওয়া যাবে না। দিদিকে চোদার গল্প

ওদিকে আমি আস্তে আস্তে দিদির পাছা নিজের দিকে টানতে টানতে বাড়ার অর্ধেক ঢুকিয়ে ফেলেছি। দিদিকে ঠেলে সামনে দিলাম বাড়ার মুন্ডিটা গুদের মুখে আসা মাত্র আবার দিদিকে টেনে আনলাম নিজের দিকে।

এবার আরো জোরে চাপ দিয়ে দিদির পাছা ধরে টেনে পুরো বাড়াটা দিদির গুদে চালান করে দিলাম।চালান করে দিয়ে কিছুক্ষন দম দিয়ে পেছন থেকে আস্তে আস্তে দিদির গুদ চোদা শুরু করলাম।

দিদির পাছা ধরে ধীরে ধীরে অন্ধকারেই চুদে চলেছি আমি।বেশ সময় নিয়ে এভাবে চুদলাম, ওদিকে দিদি মুখে হাত দিয়ে আহঃ আহঃ উহঃ উহঃ করে চলেছে সমানে।

শুনতে যা লাগছিল না! দিদি হয়তো তখনো বুঝতে পারি নি আমি দাদা নই । আমি দিদির চুলের মুঠি ধরে দিদিকে আমার মুখের কাছে নিয়ে আসি। দিদিকে চোদার গল্প

এর পর পেছন থেকে দিদির গালে চুমু দেই একটা। বাম হাত দিয়ে দিদির কোমড় পেছন থেকে জড়িয়ে ধরি আর ডান হাত দিয়ে দিদির জামার উপর দিয়ে ডান মাই টিপতে থাকি।

নিচ থেকে দিদির রসালো গুদে আমার বাড়ার ঠাপ সমানে চলছে। ওহ সে কি এক অনুভুতি বলে বোঝানোর মতো না।

দিদির পাছা এসে বার বার আমার তল পেটে বাড়ি খাচ্ছে। আর আমার বাড়া দিদির গরম গুদে আসা যাওয়া করছে। আহঃ! উফঃ! এমন সুখ মেলা ভার।

আমি বাম হাতটা ধীরে ধীরে দিদির গুদের উপরে নিয়ে আসলাম। দিদি মনে হয়ে আজই গুদের বাল পরিষ্কার করেছে। একদম বালহীন মসৃণ গুদ। দিদিকে চোদার গল্প

গুদের ফোলা পাপড়ি দুটোকে এক হাতে যতটা সম্ভাব ডলতে থাকলাম। ডলতে ডলতে এক পর্যায়ে দিদির ভগাঙ্কুর ডলা শুরু করলাম।

দিদির ভগাঙ্কুরে হাত দেওয়া মাত্র দিদি মোচড় দিয়ে শুরু করল। দিদি গুদ দিয়ে মনে হয় আমার বাড়া ছিড়ে খাবে। আমি দ্রুত হাত চালাতে শুরু করলাম।

দিদি মিনিট দুই এর মতো এমন রাম মোচড় দিয়ে জল খসাল। দিদির টাইট গুদের কামড় খেয়ে আমার হয় হয় অবস্থা।তাই এবার দিদিকে মেঝেতে চিৎ করে শুইয়ে দিয়ে দিদির উপর চড়ে বসলাম।

দিদি ওর জামা খুলে ফেলল। এখন একদম উলঙ্গ হয়ে আছে আমার দিদি। কিন্তু আফসোস এই অন্ধকারে দিদির অবয়ব ছাড়া কিছুই দেখা যায় না। দিদির চশমা খুলে কোথায় গেছে কে জানে।

এখন একটা মোম জ্বালালেও দিদি আমাকে চিনতে পারবে না। কিন্তু মোম খোজা মানে সময় নষ্ট করা। তাই সময় নষ্ট না করে আমি বাম হাতে দিদির কাঁধ ধরে ডান হাতে দিদির গুদে বাড়া সেট করলাম।

আগের বারে জল খসিয়ে দিদির গুদ অনেক পিচ্ছিল হয়ে গিয়েছিল। এবার অনায়াসেই দিদির গুদে আমার বাড়া ঢুকে গেল।

ব্যাস আবার গুদে বাড়া দিয়ে গুদ চোদা শুরু করলাম। দিদি আহাঃ আহঃ উহঃ উহঃ শীৎকার দিতে থাকে।
আমি ডান হাতে দিদির বাম মাইটা টিপতে থাকলাম আর ডান মাই টা মুখে পুড়ে চুশতে থাকলাম।

দিদির মাই এত নরম যে মনে হল কামড়ে ছিড়ে ফেলি।অন্যদিকে আমি দিদির গুদে সমানে থাপ দিতে থাকি। সময় যত যেতে থাকে আমার থাপের গতিও বাড়তে থাকে। দিদিকে চোদার গল্প

এক পর্যায়ে দিদি থাপের সাথে তাল মিলাতে না পেরে বলেই বসে, “আহঃ আস্তে করো, লাগছে” দিদির আর আমার চোদন লিলায় যে পচাৎ পচাৎ থপ থপ শব্দ হচ্ছে তাতে সারা রান্না ঘর ভেসে সয়লাব হয়ে যাচ্ছে। আমি দিদির কথায় গতি না কমিয়ে সমানে থাপ দিতে থাকলাম।

এবার দিদির ডান মাই ছেড়ে দিদির বাম মাই এর দিকে নজর দিলাম। অন্ধকারে কিছু দেখা যায় না একদমই।

দিদির বাম মাই মুখে ঢুকিয়ে দিদির বোটায় জিভ দিয়ে সুরসুরি দিতে থাকলাম। দিদি হাত দিয়ে আমার মুখ সরিয়ে দিয়ে বলল, “এই সুরসুরি লাগে, দোহায় তোমার ছাড়ো।

দিদির মাইয়ের বোটা ছেড়ে আমি দিদির গলায় আর গালে চুমু খেতে থাকলাম। আর দু হাতে দিদির মাই চটকাতে থাকলাম। দিদি আরো গরম হতে থাকল।

দিদি আবার গুদ দিয়ে আমার বাড়া কামড়ানো শুরু করে দিল। বুঝলাম দিদির আবার হয়ে আসছে। আমারো হয়ে আসছে দেখে শেষের দশ বারোটা রাম থাপে আমার সাড়ে ছয় ইঞ্চির বাড়াটা আমুল বের করে এনে সজোরে পুরোটা ঢুকিয়ে দিচ্ছিলাম।

আর দিদি বাড়ার এমন চড়ম থাপ নিতে না পেরে ব্যাথায় কাকিয়ে উঠছিলা। শেষ থাপটা দেবার সময় দিদির মাই ছেড়ে দিদির বুকের সাথে লেপেটে গিয়ে শক্ত করে দিদিকে বুকের সাথে চেপে ধরি।

দিদির ডাসা ডাসা মাই দুটো আমার বুকের সাথে মিলে মিশে একাকার হয়ে যায়। দিদি তার পা দিয়ে আমার কোমড় আকড়ে ধরে গুদ দিয়ে আবার এমন মরন কামড় দেয় যে আমি বিচি খালি করে সব মাল দিদির বাচ্চাদানিতে ঢেলে দেই। দিদিকে চোদার গল্প

এমন রাম চোদনের পর দুজন দুজনকে জড়িয়ে ধরেই হাপাতে থাকি। কারেন্ট চলে আসল বলে। এখন যত কাহিলই লাগুক এখানে থাকলে চলবে না।

আমি দিদিকে ছেড়ে উঠে বসি। দিদির গুদ থেকে বাড়া বের করতেই পক করে একটা শব্দ হল। আমি উঠে গিয়ে অন্ধকারে প্যান্ট খুঁজে বের করলাম। প্যান্ট পড়ে দ্রুত রান্না ঘর ত্যাগ করলাম।

রান্না ঘর থেলে বের হবার প্রায় মিনিট পাচেক পরে কারেন্ট এল। কারেন্ট আসার প্রায় মিনিট খানেক পর দিদি রান্নাঘর থেকে বের হল। দিদির চোখে একটা পরিতৃপ্তির আভা খেলা করছিল।

রাতে খাবার সময় দিদিকে অন্যরকম লাগল। চিন্তিত। দিদি কি কিছু একট আচ করেছে? করলেও বা কি আসে যায়। দেখলাম দিদি আমাকে খাবারের সময় আড় চোখে দেখছে।

আমি সরাসরিই দিদিকে বললাম, “কিরে দিদি অমন করে তাকাচ্ছিস কেন? কিছু বলবি?” দিদি জবাবে বলল, “না মানে , তেমন কিছু না। অনেক দিন তোর সাথে আড্ডা দেওয়া হয় না। খাওায়া শেষে চল ছাদে যাই।

ঘটনা যে দিদি আঁচ করেছে সে ব্যাপারে আমি নিশ্চিত। তবে এই ঘটনা বাবা মা বা দাদা কে জানাবে না। কারন জানলে নিজেরই ক্ষতি, মানসম্মান দুজনেরই থাকবে না। দিদিকে চোদার গল্প

আমার চিন্তা নেই পুরুষ মানুষের এসবের ধার ধরতে নেই । তাই স্বাভাবিক থেকেই খেতে খেতে আমি বললাম, “বেশ তো, যাব না হয়।।

খাওয়া শেষ করে আমি আর দিদি ছাদে যাই। আমাদের ছাদ থেকে দেখার কিছুই নেই। আমাদের চার তলা বিল্ডিং এর চার পাশে দশ বারো তলা করে বাড়িতে ভর্তি।

দিনের বেলাও আমদের আলো জ্বালিয়ে রাখার মতো অবস্থা। আমি আর দিদি একটা পাটি বিছিয়ে শুয়েছি।

অনেক্ষন এ কথা সে কথা হল। দিদি হাসতে হাসতে বলল, “তুই আর মলয় প্রায় একই রকম। শুধু চেহারাটাই আলাদা।

অন্ধকারে তোদের দুজন কে দাড় করালে কে মলয় আর কে হিমেল খুঁজে বের করা কঠিন”
একটু থেমে দিদি খানিক টা গম্ভির হয়ে বললল, আচ্ছা তুই লোড শেডিং এর সময় কোথায় ছিলি?
আমি জানতাম দিদি এটা জিজ্ঞাস করবে।

কারন দিদি কারেন্ট আসার পর যখন ওর ঘরে যায় তখন মলয় দা ঘুমাচ্ছিল। মলয় দার মাথা ধরেছিল বলে সেই বিকাল থেকে শুয়ে ছিল, একদম রাতে খাবার আগে দিয়ে উঠেছিল।

আমি বললাম, “ঘরেই ছিলাম অনেক্ষন। তারপর অন্ধকারে অতিষ্ট হয়ে মোম আনতে রান্নাঘরে গিয়েছিলাম। উর্মিলা ছিল বোধহয় রান্নাঘরে। দিদিকে চোদার গল্প

মোম খুজছিলাম দুজনে। মোম তো পেলাম না তাই মোম ছাড়াই চলে এলাম। তারপর তো কারেন্টই চলে এল।”
দিদি ফ্যালফ্যাল করে আমার দিকে তাকিয়ে রইল।

দিদি বলল,” তুই কিভাবে আমার সাথে এটা করতে পারলি!” বলেই কান্না শুরু করে দিল।
ওভার কনফিডেন্ট হয়ে গিয়ে ভুল করে ফেলেছিলাম। দিদি যে চোদার সময় আমার সাথে কথা বলেছে এটা বে মালুম ভুলে গেছিলাম।

দিদি কথা না বললে এটা নিছকই একটা এক্সিডেন্ট বলে চালিয়ে দিতাম এবং সেই সাথে উর্মিলাকে যে চুদে চুদে খাল করে দিয়েছি এটা দিদিকে জানাতাম।

অবশ্য এখন দিদি জেনেও গেল আর আমার ভান্ডা ফুরেও গেল। দিদি যে ভাবে কান্না শুরু করে দিয়েছে ওকে না থামালে সর্বনাশ হয়ে যাবে।
আমি উঠে বসলাম আমার দেখাদেখি দিদিও উঠে বসল।

আমি দিদির হাত ধরে বলতে থাকলাম, আসলে দিদি আমার কিছু করার ছিল না। তুই হয়তো জানিস না, আমার আর উর্মিলার মাঝে এক ধরনের অ্যাফেয়ার আছে, ভালবাসার মত না।

শরিরের ক্ষুধা আর কি। আমি অন্ধকারে তোকে উর্মিলা ভেবে এসব করেছি। কিন্তু যতক্ষনে বুঝতে পারলাম ততক্ষনে অনেক দেরি হয়ে গেছে। আমি নিজেকে থামাতে পারি নি এসব করা থেকে।

দিদি তুই প্লিজ বাবা মা কে এসব কিছু বলিস না। তাহলে উর্মিলাকে ছাড়িয়ে দিবে।

দিদি ঝটকা মেরা আমার হাত ছাড়িয়ে নিয়ে বলল, “ছিঃ তুই কি করে করলি এমন কাজ! নিজের দিদির সাথে করতে তোর এক্টুও বিবেকে আটকালো না। আর উর্মিলার সাথে এসব, ছিঃ তোকে আমার ভাই ভাবতেও ঘেন্না হচ্ছে।”

দিদির গুদে আগে সাড়ে ছ ইঞ্চির আর এত মোটা বাড়া ঢোকেনি, কারন আমি যখন বাড়া ঢুকাই তখন ভেতরে ইঞ্চি খানিকের মতো আচোদা টাইট গুদ ছিল।

তখন আমি বুঝতে পারলাম দিদি সব দোষ আমার উপর চাপিয়ে দিয়ে নিজে সতী সাজতে চাইছে। আমি এবার চটে গেলাম,”ওহ তাই নাকি। দিদিকে চোদার গল্প

তা তুই যখন পাছা নাচিয়ে নাচিয়ে আমার বাড়ার থাপ নিচ্ছিলি তখন মলয় দা র বাড়া আর আমার বাড়ার তফাত বুঝিস নি? মলয় দার বাড়া যে আমার বাড়ার অর্ধেক তা তো তোর গুদে বাড়া ফেলেই আমার বোঝা হয়ে গেছে।

মোটা আর লম্বা বাড়ার চোদন খেয়ে তো খুব দু বার জল খসালি আর এখন আমাকে ঘেন্না করছে! বাহ দিদি ধরা পরে সব দোষ আমার ঘাড়ে চাপানো স্বভাব তাহলে আজো যায় নি দেখছি।

দিদি এবার কিছুটা ভরকে গেছে দেখলাম। এবার আমি নিশ্চিত দিদি জেনে বুঝে আমার চোদন খেয়েছে।

জায়গা মতো বুদ্ধি কাজ করলে ভালই লগে। দিদি বলতে শুরু করল, ”দেখ হিমেল। আজে বাজে বলবি না। আমি…আমি……আমি তোর এই কু-কর্মের কথা কাউকে বলব না যদি তুই উর্মিলা থেকে দূরে থাকিস।

আমি বললাম, “ তুই এই কথা কাউকে বলিস না, তাতে আমার তোর দুজনেরই সম্মান বাচবে। আর উর্মিলা ছাড়া আমার গায়ের গরম মেটানোর মানুষ নেই।

বাইরে এসব করা রিস্ক সে তুলনায় উর্মিলা নিরাপদ। তুই তো বিয়ে করে গায়ের গরম নেভাচ্ছিস আমার কি হচ্ছে সেটা তো দেখলি না।

দিদি তার ভাই এর মুখে এমন লাগামহীন অশ্লীল কথা শুনে রীতিমত অবাক হয়ে বলল, তুই নির্লজ্জের মতো এখনো কথা বলে যাচ্ছিস! আমি আর নিতে পারছি না।এ কথা বলে দিদি উঠে চলে গেল।

সেদিনের পর থেকে আমি দিদিকে অন্য চোখে দেখা শুরু করলা। দিদির শরীরের প্রতিটি ভাজে ভাজে যে যৌনতা খেলা করছে তা আমার চোখ এড়িয়ে যেতে পারল না। দিদিকে চোদার গল্প

দিদির আমার চেয়ে পাচ বছরের বড়। আমার বয়স এবার আঠারো হল। সবে কলেজে উঠেছি,কলেজে ওঠার আগে থেকেই আমি জিমে যাই, নিয়মিত শরীর চর্চা করে দেহের গড়ন গড়পড়তা বাঙ্গালি থেকে আলাদা করেছি।

ক্লাসের মেয়েরা আমার জন্য পাগল না হলেও তাদের পাগল বানাতে বেশি খাটতে হয় নি এখনো। নারী দেহের ক্ষুধা কবে থেকে আমায় পেয়ে বসে তা আজ বলব না।

যাকে মনে ধরেছে তাকে দিয়েই এই নারী ক্ষুধা আমি মিটিয়েছি। কিন্তু দিদির দেহের জন্য যে ক্ষুধা সে ক্ষুধা মিটাব কি করে!? দিদিকে আবার না চুদলে যে আমি বাড়া ফেটে মরে যাব।

দিদি এ বাড়িতে আছে আর দিন তিনেক । এর ভিতরে দিদিকে মেনেজ করতেই হবে। রাতের অন্ধকারে দিদিকে মুখ বুজে চুদেছি। কথা না বলে কি চুপ চাপ চোদা যায়, সে চোদায় ক্ষুধা মেটে কিন্তু মন ভরে না।

দিদিকে অন্তত আর একবার আশ মিটিয়ে চুদতেই হবে।

দিদিকে চোদার প্লান করতে থাকি আমি। মলয় দা, অর্থাৎ আমার দিদির স্বামী কে বাসা থেকে বের করতে হবে। বাবা মা কে মেনেজ করা আমার বা হাতের খেল।

নিচে আন্টির সাথে কথা বললেই সে বাবা মা কে অন্তত ঘন্টা তিনেকের জন্য আটকাতে পারবে। এই আন্টিকে কম করে হলেও সপ্তাহে তিনবার চুদতে হয়। সে আর এক ঘটনা।

রইল উর্মিলা, মাগিটার সামনে দিদিকে চুদলেও কিছু বলতে পারবে না। এখন মলয় দা কে বের করব কি করে সেটা ভাবতে ভাবতে মাথায় এল মলয় দার গ্যাম্বলিং এর নেশা আছে। আমি সে দিনই পারার কয়েকজন জুয়ারিকে মেনেজ করে রাখলাম। দিদিকে চোদার গল্প

মলয় দা কে কৌশলে তাদের সাথে যোগাযোগোও করিয়ে দিলাম। তখন সবে সন্ধে হবে মলয় দা বাড়ি থেকে বের হয়ে গেলে আমি নিচতলার আন্টিকে বলে বাবা মা কেও মেনেজ করে নিচে পাঠিয়ে দিলাম। এবার বাড়িতে আমি আর দিদি বলা যায় একা। সকাল থেকে উর্মিলা কে দেখছি না । কোথাও আজে পাঠিয়েছে মনে হয়। এই মাগির আবার কাজ ফাঁকি দেওয়ার অভ্যাস আছে। কোথাও পড়ে পড়ে ঘুমাচ্ছে হয়তো।

আমি দিদির ঘরে গিয়ে দেখলাম দিদি ফেসবুকিং করছে। আমি দিদির পাশে গিয়ে বসলাম। দিদি এতক্ষন আমাকে লক্ষ করে নি। আজ সারা দিন দিদি আমার সাথে কথা বলে নি।

সেই যে রাতে রাগ করে নেমেছে এখনো রাগ ভাঙ্গে নি। আমাকে দেখে রেগেই বলল, “তুই এখানে, কি চাস?”
আমি বললাম, “দেখ দিদি গতকালের পর থেকে আমি কিছুতেই শান্তি পাচ্ছি না। তুই এমন করে থাকিস না।

দিদি দেখলাম অনেকটা নরম হল। বলল, “হিমেল তুই আমার আপন ভাই না হলেও তুই আমার সাথে গতকাল যা করেছিস জানি না সে পাপের ক্ষমা আছে কিনা। শ্বশুর আব্বার মালে বৌমার মুখ ভরে গেল sosur bouma sex golpo

তারপরেও আমি তোকে ছোট ভাই হিসেবে মাফ করে দিলাম। তুই আমার এই সর্বনাশ না করলেও পারতি।”

আমি অনেকটা গদগদ হয়েই বললাম, “তুই মাফ করে দিয়েছিস এতেই হবে। এখন গোমড়া মুখ করে থাকিস না। ভায়ের দিকে তাকিয়ে একটা হাসি হাসি মুখ কর পরান ভরে দেখি তোরে।

দেখলাম দিদি মোটেই হাসল না। মুখে একটা গাম্ভির্য ধরে রেখেই বলল,“ তোর ভালোর জন্যই আমি এই কাজ করেছি। উর্মিলাকে আমি আমার বাড়িতে নিয়ে যাব। তোর মলয় দাদার সাথে ওকে সকালেই বাড়ি পাঠিয়ে দিয়েছি।”

আমার মাথায় আকাশ ভেঙে পড়ল। সেই সাথে তীব্র ক্রোধ জন্মাতে থাকল দিদির উপর। দিক বিদিক জ্ঞান হারিয়ে বলে বসলাম, “তুই উর্মিলাকে সরিয়ে দিলি যে এখন আমার গরম ঠান্ডা করবে কে?

তুই করবি? করবি তুই? দিদিকে চোদার গল্প


এর বিপরিতে দিদি যা জবাব দিল তা শুনতে তখন আমি মোটেও প্রস্তুত ছিলাম না। দিদি জবাব দিল, “হ্যাঁ”

ফাতিমা সুলতানা চটি গল্প- Fatima Sultana Choti Golpo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *