April 19, 2024
পারিবারিক গে চটি

পারিবারিক গে চটি গল্প

পারিবারিক গে চটি আমি তখন ক্লাস সেভেন কি এইটের দিকে পড়ি। আমার পাশের বাড়িতে আমার এক কাকা থাকতেন। ঐ কাকা কানে কম শুনতেন।

খুব ছোট বেলা থেকে দেখে আসছি ঐ পরিবারের সাথে আমার বাবা কিংবা আমার আপন কাকাদের সাথে সম্পর্ক ভাল না।

কিছুদিন পরপর আমার বাবার ঐ কাজিন আমার বাবাকে অথবা আমার কাকাদেরকে দা, ছুরি নিয়ে মারতে আসতেন।

উনি বাবাদের বয়সে বড় ছিল বলে বাবা কাকারা সবাই পালিয়ে যেতেন। কিন্ত আমার বাবার ঐ কাজিন কিংবা ওনার মিসেস মানে আমাদের ঐ কাকী মা আমাদের ভাই বোনদের বেশ আদর করতেন।

আমরা যখনি ওনাদের ঘরের সামনে দিয়ে গেছি অমনি কাকা অথবা কাকী মা ডাক দিতেন, “কি রে সুহৃদ কই জাস? ঘরে আয়। পারিবারিক গে চটি

আমার বাবা মা ছোট বেলায় একটা শিক্ষা দিয়েছেন, গুরুজনদের অসন্মান না করতে। বাধ্য ছেলের মত কাকা অথবা কাকীর ডাকে ওনাদের ঘরে যেতাম।

কাকী মা কখনো বিস্কুট, কখনো আটার রুটি এগুলি খেতে দিতেন। কাকাতো ভাই বোনেরা ও আমাদের ঘরে আসত। কিন্তু আমার মা, বাবা, কিংবা আপন কাকা কাকীরা ঐ কাকার (বাবার কাজিন)

ঘরে কখনো যেতেন না, সেই কাকা কাকী ও আমাদের ঘরে আসতেন না। তারা কখনো একের মুখ অন্যে দেখতেন না।

ঐ কাকার দুই ছেলে। প্রথম জন বরুন আমার প্রায় ৭-৮ বছরের বড় আর ২য় জন কিরন সে ও আমার ৫-৬ বছরের বড়। পারিবারিক গে চটি

তারা দুই ভাই লাস্ট কয়েক বছর ধরে এসএসসি এক্সাম দিয়ে যাচ্ছে। প্রতিবারই রেজাল্ট ফেল। বড় জনকে মজা করে অনেকে আদু বলে ডাকত।

বর্ষাকাল, সকাল থেকে বেশ বৃষ্টি হচ্ছে। বাড়ীর উঠানে এক হাটু জল। ঘর থেকে ছাতাটা নিয়ে বাইরে বের হলাম, টুপটুপ বৃষ্টি তখনো পড়ছে। জল ডিঙ্গিয়ে ঐ কাকার (বাবার কাজিন) বাড়ীর সামনে পৌছাতেই কাকাদের ঘর থেকে ডাক শুনতে পেলাম, “এ সুহৃদ কই যাস?”।

ভাবলাম কাকা বোধহয়। ঘরের সামনে দেখি বকুল দা। আমাকে বলল, “ছোলা ভাজা খাচ্ছিলাম, খাবি?” আমি ওনাদের ঘরে গেলাম। বকুল দা আমাকে ছোলা ভাজা খেতে দিল বাটিতে করে।

আমি প্রশ্ন করলাম, “বাকীরা কই?” উনি বললেন, মিলনী মাসীর বাড়িতে গেছেন, আজ রাতে মিলনী মাসীর মেয়ের বিয়ে”। মিলনী মাসীটা হল ছোট বেলা থেকে ঐ কাকার বাড়ীতে কাজ করেন।

যদিও মিলনী মাসী ওনাদের আত্নীয় কেউ না কিন্তু আত্নীয়তার চেয়ে ও বেশী তাদের সম্পর্ক। পারিবারিক গে চটি

ছোলাভাজা খেতে খেতে বকুলদার সাথে গল্প করছিলাম। উনি বললেন চল আমার কামরায় চল, ঐখানে শুয়ে শুয়ে আরাম করে খাবি। আমি গেলাম বকুল দার পিছু পিছু।

উনি ওনার রুমে নিয়ে আমাকে খাটের উপর বালিশ দিয়ে শুতে বললেন। আমার পা ধোয়া ছিল না বলে আমি আমতা আমতা করছিলাম।

উনি বুঝতে পেরে হেসে ঊঠে বললেন খাটে তো পাটি আর বালিশ ছাড়া কিছুই নেই এ বলে উনি আমার পা দুটো ধরে খাটে উঠিয়ে দিলেন।

কিছু বুঝে উঠার আগেই হঠাত করে বকুল দা আমার লুঙ্গির উপর হাত দিয়ে বললেন কিরে তোর সোনাটা ঘুমাচ্ছে নাকি? আমি বেশ লজ্জা পেয়ে বললাম, “বকুল দা আপনি ওখানে হাত দিলেন কেন”?

ওনি বললেন, “আরে কিছুই হবে না”। একথা বলেই বকুল দা আমার সোনা কচলাতে লাগলেন। আমার সোনা বেশ শক্ত হয়ে গেল। বকুল দা আমাকে জড়িয়ে ধরে আমার গালে চুমা দিল। ওনার মুখ থেকে বিড়ির গন্ধ আসতেছিল। আমি মুখ ফিরিয়ে নিলাম। পারিবারিক গে চটি

এরপর আমার দুধ টিপল বেশ কিছুক্ষন। এরই মাঝে আমার সোনা লুঙ্গির নিচ থেকে লাফ দেয়া শুরু করেছে। বকুল দা আমার লুঙ্গিটা উপরের দিকে তুলে আমার সোনার আগায় ওনার জিব দিয়ে ঘসতে শুরু করল।

আমি কাম উত্তেজনাতে বকুলদার মাথার চুল ধরে পেনিসের দিকে টেনে ধরলাম। যেহেতু আমি তখন ম্যাচুয়েড ছিলাম না তাই আমার সোনা থেকে কিছুই বের হচ্ছিল না।

একটুপর বকুল দা তাঁর বিশাল সোনাটা আমাকে চূষতে বলত। আমি ও তাঁর কথা মোতাবেক তাঁর সোনা চোষা শুরু করলাম। কেমন জানি নোনতা নোনতা স্বাধ।

আমি ওনার সোনার পুরাটা মুখে নিতে পারছিলাম না। উনি আমার মাথার চুল ধরে জোর করে আমার মুখে ঢুকাতে চেষ্টা করল। এতে একটু আগে যা খেয়েছি তা বের হয়ে আসার উপদ্রপ হল।

বরুন দা দুই হাত দিয়ে আমার দুধ কচলাতে লাগলেন। তার ঠোঁট দিয়ে আমার ঠোঁট দুটি চুষতে থাকলেন। আমি আর নিজেকে কন্ট্রোল করতে পারলাম না। পারিবারিক গে চটি

তিনি এরই মাঝে আমার শার্ট খুলে ফেলে আমার দুধ চুষতে শুরু করলেন। আমি ডুবে গেলাম সুখের সাগরে। আমি নিজেকে আর স্থির রাখতে পারছিলাম না।

মিনিট দশেক পর আমার পাছার ছিদ্রে তার জিহ্বা দিয়ে ঘষতে শুরু করলেন। আমি তখন আর নিজেকে সামলাতে পারছিলাম না। গোংরাতে শুরু করলাম।

আমার পেনিস তখন ফেটে যাবার অবস্থা। তিনি কিছুক্ষন আবার আমার পেনিস সাক করেন, কখনো আমার পাছার ছিদ্র তার জিহ্বা দিয়ে ঘষেন, কখনো নাভী থেকে নিচের দিকে চেটে দিচ্ছন।

এভাবে কিছুক্ষণ চলার পর বরুন দা নারিকেল তেলের একটা শিশি থেকে তেল নিয়ে তার পেনিসে আর আমার পাছায় মাখলেন। তার বড় সোনাটা আমার পাছার ছিদ্রে ঢুকালেন। পারিবারিক গে চটি

আমি বেশ ব্যাথা পেলাম। তিনি আমাকে শক্ত করে জড়িয়ে ধরে রাখলেন আমি যেন কোন অবস্থাতে ছুটে না যাই আর আদর করতে থাকলেন যাতে আমি রিলাক্স হয়ে যাই। আস্তে আস্তে বরুন দা ঠাপ মারা শুরু করল। কিছুক্ষন আস্তে আস্তে ঠাপ মারার পর এবার তিনি ঠাপ মারার গতি বাড়িয়ে দিলেন।

মিনিট দশেক পর উনি আমাকে ডগি স্ট্যাইলে রাখলেন। এরপর উনি আবারো ওনার সোনাটা আমার পাছায় ঢুকালেন। জোরে জোরে ঠাপ মারতে লাগলেন এবং আমার পাছায় টিপতে লাগলেন।

তার চোদা খেয়ে আমি যেন দিক বিদিক হারিয়ে ফেলেছ। ডগি স্ট্যাইলে প্রায় দশ মিনিট ধরে ঠাপ মারলেন।

এবার উনি আমাকে দাড় করিয়ে খাটের পাশের ঘরের বেড়া ধরে দাড় করালেন। আমি দাড়ানোর পর উনি আমার পিছনের দিক থেকে আবারো ওনার সোনা ঢুকালেন।

জীবনের চরম সুখগুলি অনুভব করছিলাম বকুল দার চোদার খেয়ে। তিনি পিছন থেকে কখনো আমার কোমর ধরে কখনো আমার পেনিস হ্যান্ডেল করে, কখনো আমার মুখটাকে তার দিকে নিয়ে ঠোঁট চোষার মাধ্যমে, কখনো দুধ কচিলিয়ে জোরে জোরে ঠাপ দিতে লাগলেন।

এবারের ঠাপ মারা রেট আরো বেরে গেল। এভাবে আরো ২০ মিনিট পার হয়ে গেল। একটুপর বকুল দা আমাকে খুব জোরে একটা ঠাপ দিয়ে তার মাল আউট করল আমার পাছার ফুটায়। এরপর তিনি আমাকে আরো কিছুক্ষন জড়িয়ে ধরে রাখলেন। পারিবারিক গে চটি

বকুল দা ছিলেন ছেলেদের চোদার পাগল। উনি যখনি চান্স পেয়েছেন তখনি প্রায় জোর করে আমাকে চুদতো।

তিন বছর পরের ঘটনা। এক বছর আগে কাকা কাকী দুজনেই ৩৫ দিনের মাথায় এ পৃথিবী ছেড়ে চলে গেলেন। বকুল দার বাবা মায়ের মৃত্যুর পর থেকে বকুল দাদের সাথে আমাদের পরিবারের সম্পর্ক বেশ চমৎকার।

কিরন দা এসএসসি পাশ করতে পেরেছিল বলে কিরন দাকে আমার ছোট কাকা তাঁর অফিসে একটা চাকরীর ব্যবস্থা করে দিয়েছেন।

একদিন রাতের বেলা মা বেশ অসুস্থ হয়ে পড়লেন। রাত তখন ৯ টা বাজে। বাড়িতে পুরুষ বলতে কেউ নেই। আমি হাতে হারিকেন নিয়ে বরুনদা দের বাড়ীতে গেলাম। পারিবারিক গে চটি

বরুন দাকে ডাক দিতেই কিরন দা বের হয়ে আসল। আমাকে জিঙ্গাস করল, “কি রে কি হয়েছে সুহৃদ?” আমি বললাম, “মা বেশ অসুস্থ”। ডাক্তারের কাছ থেকে ওষূধ নিয়ে আসতে হবে।

এখানে বলে রাখা ভাল ডাক্তারের বাড়ী ছিল আমাদের বাড়ী থেকে প্রায় ৫ কিমি দূরে এবং আমাদেরকে হেটেই ডাক্তারের বাড়ী যেতে হবে।

কিরন দা আমার হাত থেকে হারিকেন টা নিয়ে তাঁদের ঘরের মধ্যে ডিম করে রেখে দিয়ে একটা টর্চ নিয়ে বের হয়ে আসলেন।

রাতটা ছিল বসন্ত কালের রাত, তবে শীত এখনো একটু আছে। হালকা কূয়াশা ও পড়ছে। আমরা দুজন টর্চ মেরে যাচ্ছিলাম এরই মাঝে কিরন দা আমার কাঁদের উপর হাত রাখল।

হাতটা ধীরে ধীরে আমার স্তন এর দিকে যাচ্ছিল। একটুপর উনি আমার স্তন টিপতে শুরু করলেন। আমি গত তিন বছর ধরে ২/১ মাস পর পর

বরুন দার চোদা খেয়ে যাচ্ছি, সুতরাং কিরন দা যে আমার স্তন টিপছেন তা আমার ভালই লাগছিল। এ করতে করতে আমরা কখন যে ডাক্তারের বাড়ীর সামনে এসে গেছি তা খেয়াল নেই। পারিবারিক গে চটি

ডাক্তারের কাছে গিয়ে মায়ের অবস্থার কথা জানালাম, রাত বেশী হয়ে গেছে বলে উনি আসতে রাজি হলেন না। ঔষধ দিয়ে দিলেন।

ডাক্তারের ভিজিট দিয়ে আমরা বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা দিলাম তখন ঘড়িতে প্রায় ১২ টা বাজে।

শীতের হাল্কা আমেজ আছে বলে রাস্তা ঘাট একদম ফাকা। বেশ ভয় ভয় করছিল। এরই মাঝে কিরন দা আবারো আমার স্তন টিপতে শুরু করল। boudi pussy fucking choti বৌদি পুশি ফাকিং গল্প

কিছুদুর যাবার পর উনি আমাকে জড়িয়ে ধরে ঠোঁট চোষা শুরু করল। ২ মিনিট ঠোঁট চোষার পর উনি আমার লুঙ্গিটা পিছন থেকে তুলে আমাকে হাটুতে হাত রেখে অর্ধ ডগি স্ট্যাইলে দাড়াতে বলল।

আমার পাছায় আর ওনার পেনিসে থুতু দিয়ে ওনার ৮ ইঞ্চি সোনাটা আমার পাছায় ঢুকিয়ে দিল। এরপর শুরু হল কিরনদার চোদার খেলা। উনি আমার কোমর ধরে লাফিয়ে লাফিয়ে চুদছেন।

ওনার চোদার মাত্রা এতই বেশী ছিল যে আমার পাছার ফুটা যেন ছিড়ে যাবে। উনি ঠাপ মেরেই যাচ্ছেন। আমি ওনার ঠাপ খেয়ে ওনাকে বললে লাগলাম, “কিরন দা আরো জোরে মারেন”। পারিবারিক গে চটি

একথা শুনে ঊনি আরো জোরে ঠাপ মারতে শুরু করলেন। প্রায় আধা ঘন্টা ধরে উনি আমারে চুদলেন। আর বলতে থাকলেন আজ যদি রাস্তায় ফেলে তোকে না চুদে কোন ঘরের মধ্যে চুদতাম তাহলে দেখতি আমার চোদার খেলা।

এক ঘন্টার আগে তোকে ছাড়তাম না। তোরে চোদার জন্য আমি গত এক বছর ধরে আমি চেষ্টা করে যাচ্ছিলাম, হাতের কাছে তোকে কোন রকম পাচ্ছিলাম না।

এই বলতে বলতে উনি আরো জোরে চোদা শুরু করল। এরই মাঝে চিলিক চিলিক করে আমার বীর্জ বের হয়ে গেল। একটুপর পর কিরন দা ও তাঁর মাল আউট করলেন আমার শরীর এর ভিতর। পারিবারিক গে চটি

শীতকাল হলেও দুজনে বেশ ঘামিয়ে গেছি। কিরন দা ঘামে প্রায় গোসল করে ফেলেছেন। রাস্তার পাশে একটা ডোবার পানি দিয়ে দুজনে পরিস্কার হয়ে আবারো বাড়ীর দিকে রওয়ানা দিলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *