পোদ চাটার গল্প

সাক মাই পোঁদের ফুটো এন্ড ড্রিঙ্কিং মাই গুদের রস

পোদ চাটার গল্প সেদিন প্রিয়া এলো,গোমড়া মুখে। আমি দেখতে চেয়েছি ওকে। শুধু দেখতে চাওয়ায় ওর গোঁসা। কেন আমি টেক্সট করেছি এসো তোমায় আমি দেখবো।

এতে ও ঝাঁঝিয়ে উঠে টেক্সট করলো মানে বিশেষ কোনও মানে নেই জাস্ট দেখা তোমার মতো একজন ভরপুর যুবতীকে দেখতে চাওয়ায় কি অন্যায়।

আপনি একজন এতো বড় ব্যক্তিত্ব হয়ে এটা আমায় বলছেন কি করে!! রাগ করলে আসতে হবে না। দেখুন আপনি জানেন আপনার কাছে আমি কি ভাবে কৃতজ্ঞ এবং আপনি আমায় ডাকলে আমি না বলতে পারি না। আমি লিখলাম এটা আমার শেষ টেক্সট- আজ দুপুর দুটোয় তুমি আসবে আমি তোমায় দেখতে ডাকছি।

প্রিয়া উজ্জ্বল শ্যামবর্ণ যা বলা হয় তাই,ভরাট পাছা,ভারী বুক,সাধারণ বাঙালী স্বচ্ছল পরিবারের ২৩ বছর বয়সী মেয়ের যে লাবণ্য কমনীয়তা থাকে তাই।কিন্তু ওর ভেতরে একটা তেজী রাগী ব্যপার আছে সেটা অত্যন্ত আকর্ষণীয়।

গোমরা মুখে সামনের সোফায় বসে আছে সরাসরি আমার দিকে তাকিয়ে। বুক উঠছে নামছে, জেনেশুনে টলটলে একটা টি শার্ট পরে এসেছে এবং লং স্কার্ট। টলটলে মানে টানটান ঢলে ঢলে।

এমন টাইট যে স্কিন এটাচড নয় অথচ বেল সাইজ মাইয়ের দোলাদুলি নড়াচড়া ওঠানামা সবটা নয়ন মনোহরা,এই শ্যামলা যুবতীর ভরাট বুকের বোঁটা থেকে টোটাল নিটোল বুক দোলায় যে অপূর্ব সুখ। প্রিয়া বললো এবার কি আপনার সাধ মিটেছে? বেশ ঝাঁঝালো কিন্তু চাপা স্বরে।

আমি অমায়িক ভাবে বললাম কি সাধ কোন সাধের কথা তুমি জানতে চাইছো? না আপনি আমায় আসতে বললেন কেন আমি জানি তাই জানতে চাইছি। পোদ চাটার গল্প

অশ্ব অর্থাৎ আমি জানতে চাইলো কি জন্যে তোমায় আসতে বলেছি তুমি কি জানো? প্রিয়া বললো কেন আপনি তো টেক্সট করেছেন আমায় দেখতে, এবং তা ভাবতে ঘেন্না করছিল। তাও এলে? এবার খানিক চেঁচিয়েই প্রিয়া বললো আপনি জানেন স্যর আপনার ডাক আমি কোনও দিন ফেরাতে পারি না। কেন ফেরাতে পারো না।

আমি তো স্পষ্ট লিখেছি তোমায় যে আমি তোমায় দেখতে চাই এবং তুমি প্রথম যেদিন গানের জন্যে এসেছিলে সেদিন তুমি আমার গান শুনে নিজেই নিজেকে আমায় প্রাণ ভরে দেখিয়েছিলে।

হ্যাঁ সেদিন আপনাকে দেখে এবং আপনার গান শুনে আমি নিজেকে কন্ট্রোল করতে পারিনি। কি করেছিলে তুমি নিজেকে কন্ট্রোল করতে না পেরে আজ তুমি বল।

এবার আমার মজা। প্রিয়া মাথা হেঁট করে চুপ। চুপ চুপ চুপ, প্রায় ১০ মিনিট কোনও সাড়া নেই,তারপর প্রিয়া উঠে দাঁড়ালো ওর টলটলে টি শার্টের ভেতরে নড়ে উঠলো দুখানা ৩৬ সাইজের বেল।

ওর ফিনফিনে কাপড়ের লং স্কার্ট আলোর নীচে দাঁড়ালে দুটো পা হাঁটু পাছা প্যান্টির রং সবটা শুধু বোঝা যায় তা নয় আবছা আড়ালে অসম্ভব লোভনীয় কামনাময় হয়ে পড়ে।

প্রিয়া তা জানে বলেই উঠে দাঁড়িয়ে আমার দিকে কয়েক পা এগিয়ে এসে জিজ্ঞেস করলো সেদিনের আমার অবস্থা আজও আপনাকে উত্তেজিত করে? আমি বললাম আবার তোমার কি মনে হয়,কি হওয়া উচিৎ।

এবার খুব চালাকি করে প্রিয়া পেছন ঘুরলো, দেখলাম ওর সাদার ওপর ছোট ছোট ফুল ফুল ছাপা লং স্কাররাটের ভেতরে শুধু টকটকে লাল ছোট ডিজাইনের প্যান্টি পরা।

সে প্যান্টি শুধু পাছার খাঁজ ঘেসে কোমরে উঠে গেছে। কোমরের ইলাস্টিক শুধু নাভির নীচ দিয়ে দুদিকে চলে গেছে! খানিক পেছন ফিরে থাকায় আমি দু চোখ ভরে ওর ৩৬” পাছা প্রাণ ভরে দেখতে থাকলাম,প্রিয়া দেওয়ালে টাঙানো নটরাজের মূর্তিটা নামিয়ে সে মূর্তির জন্যে নির্দিষ্ট কাঠের ছোট বেদীর ওপর রাখলো।

তার পর দুহাত সে মূর্তির মতো করে মুদ্রা করে ঘুরে দাঁড়িয়ে বললো দিন আপনার নটরাজ নৃত্যের মিউজিক! জিজ্ঞেস করলাম কোন মিউজিক তান্ডব নৃত্য না অন্য কিছু।

এবার প্রিয়া হো হো করে হেসে উঠলো একবার। এ হাসি টা প্রিয়ার দারুণ মিস্টি এক্কেবারে সদ্য বড় হওয়া কিশোরীর মতো।

এবার আমার দিকে তাকিয়ে বাম পা তুলে দিলো কোনাকুনি ডান হাঁটুর ওপর দিয়ে প্রায় কোমর পর্যন্ত্য, ভর থাকলো ডান পায়ে। স্বাভাবিক ভাবেই লং স্কার্ট বাম পায়ের হাঁটু থেকে নেমে এলো কোনাকুনি ডান পায়ের নীচের দিকে। নিটোল সোনালী কালচে পায়ে নুপুর,হাঁটু থেকে থাই হয়ে কোমরের মাঝে কাপড় গুছিয়ে ঢুকে গেল।পাতলা ফিন ফিন কাপড়। লাল পেন্টি ভিতরে এবার বুঝতে আরো স্পষ্ট। পোদ চাটার গল্প

কল্পনা করতে পারেন একটা ভরাট শ্যামলা রংএর ভরাট নারী আমার থেকে ৪’ দূরে এভাবে দাঁড়িয়েছে,হাত দুটো কনুইয়ের কাছে ভাঁজ করে একটা কব্জীর ওপর আরেকটা কব্জী, দুহাতে চেটো মেলে আঙুলে মুদ্রা। দুহাত ওভাবে সামনে আসায় টলটলে জমকালো হলুদ কমলা টি শার্টের ভেতরের ৩৬” বুক থলথলিয়ে ফুলে বেরিয়ে আসার অবস্থা।

আমি হাত বাড়িয়ে মৃদঙ্গ আর বীনার সুর চালালাম আর প্রিয়া শুরু করলো তার নাচ। বুক দুটো যেন ছিটকে বেরোবে। ব্রেসিয়ারের পাতলা ফিতে আর লেস কাপ পারে না ধরে রাখতে সে নধর মাই। নাচের গতিতে পাছা দুটো ছন ছন করছে। স্কার্ট উঠে যাচ্ছে কোমরের সমান্তরালে।

প্রায় কুঁচকি পর্যন্ত প্রিয়ার স্কার্ট উঠে গেছে। ১৫ মিনিটের পিস, থামলো। প্রিয়া ঘেমে নেয়ে গেছে। টি শার্ট গায়ে সেঁটে পুরো মাই দুটো বোঁটা শুদ্ধু দেখা যাচ্ছে। লং স্কার্ট পাছার ফাঁকে ঢুকে আছে। আর সারা ঘর প্রিয়ার ঘামের গন্ধে ছেয়ে গেছে। প্রিয়া শার্টের হাতা গুটিয়ে কাঁধে গুটিয়ে দিল গরমে,বোগলের লালচে কালো চুল বেরিয়ে এসেছে।আমি ওকে ফ্রিজের ঠান্ডা জল দিলাম।

ঢক ঢক করে খেল,এবার আমি এক গ্লাস বড় বিয়ার দিলাম সঙ্গে সঙ্গে তাও শেষ। থুম মেরে বসে থাকলো আর আমি এক টানা ওকে দেখে চলেছি। মূর্তিমতী কাম। প্রিয়া উঠলো এবং ওয়াশ রুমের দিকে এগিয়ে গেল। দরজা খোলা রইল।

কমোডের লিড তোলার আওয়াজ পেলাম। কান খাড়া করে আছি। আমার অত্যন্ত প্রিয় শব্দ কখন শুনবো। মেয়েদের গুদ থেকে ফিনকি দিয়ে যে পেচ্ছাপ বেরোয় তার শব্দ। আহ কি যে উত্তেজনা। কামার্ত মহিলার গুদের মধ্যে যখন সাইজের বাঁড়া ঢোকে সে মুহূর্তে মহিলাদের মুখ থেকে একটা আওয়াজ হয়,তারপর পুরো দমে চোদাচুদি হয় তখন বাঁড়া গুদের ঘসাঘসিতে যে ফচফচ আওয়াজ, এরপর যদি সে মহিলা ওপরে চড়ে তখন হাঁপাতে হাঁপাতে

যে কোমর তুলে যে ঠাপ দেয় সেই ধ্যাস ধ্যাস আওয়াজ হয়,আরো পরে মহিলা হামাগুড়ি দিয়ে বসে গাঁড় তুলে দিয়ে চোদন খায় সে সময় যে থ্যাক থ্যাক আওয়াজ ওঠে এবং শেষে মহিলা দু পা দুদিকে ছড়িয়ে প্রাণপণে ঠাপ খায় রস খসা পর্যন্ত্য তখন বিচি আর গুদ পোঁদের জোড়ায় ঘা খাওয়ার থ্যাপ থ্যাপ থ্যাপ ঠাস ঠাস আওয়াজ আর সে সময় চরম সুখে মহিলারা যে খিস্তি দেয় ও: এসব আওয়াজেই আমার বাঁড়া ফেটে যায়। মহিলারা কমোডে পেচ্ছাপ করতে বসলে মজা অনেকটাই শেষ। কমোডে পেচ্ছাপের শব্দ অনেকটাই আটকে যায়।

দু পা ফাঁক করে পেছন ছড়িয়ে উবু হয়ে প্রিয়া যখন কমোডের পাসের দুটো পাদানিতে বসে পেচ্ছাপ করে আহ আহ আহ আহ লিখতে লিখতেই আমার বাঁড়া দাঁড়াচ্ছে। পোদ চাটার গল্প

ওহ সে রসিক জন ছাড়া আর কেউ কদর করবে না। দুটো কালচে কলা গাছ দুদিকে ছড়িয়ে,সোনালী রঙের তলপেট ছাড়িয়ে নীচের দিকে নামতে নামতে সোনালী কালো বালের বাগিচা নেমে গেছে সেই কলাগাছের জোড়ায় পোঁদের দিকে। জঙ্গল সুন্দর যত্নে ছেঁটে অতি মনোরম বাগিচা ত্রিকোণ। বালের আগা গুদের সুড়ঙ্গ আড়াল করতে চায় না। শুধু নিকশ কালো একটা পেঁচার মুখ। তার ভেতর থেকে সেদিন ফোঁটা ফোঁটা প্রথমে তারপর ফর ফর ফ্রু করে পেচ্ছাপ ছিটকে বেরোতে শুরু করেছিল। আহ মা গো।

কমোডের লিড তোলার পর খানিক সময় চলে যাওয়ার পর আমি একটু ঘাবড়ে গিয়ে ভাবলাম বিয়ারের নেশা লাগলো বুঝি। উঁকি মেরে দেখলাম পুরো স্কার্ট কোমরে গুটিয়ে বসে আছে পা দানিতে। প্যান্টি খুলে দেয়ালের রডে রাখা,অদ্ভূত সুন্দর লাগছে সে প্রায় কালো জামের ভেতরের বেগুনীর সাথে লাল রং প্যান্টির।

আমি বাধ্য হলাম উঠে গিয়ে প্যান্টি টা নিয়ে বুক ভর্তি ওর ঘাম হিসি আর কামরসের গন্ধ নিতে,এর মধ্যে প্রিয়া মুততে শুরু করলো,আমি ওর সামনে বসে সে অতি কামোদ্দীপক জলের স্রোত বেরোনো দেখে বাঁড়ার মুন্ডিতে হাত বোলাচ্ছি।প্রিয়ার মুখে মিস্টি হাসি। এক বোতল বিয়ারের মুত বেরোচ্ছে তো বেরোচ্ছেই।

আহা এমন প্রিয়ার গুদ উপচানো মুতের স্রোত কে দেখেছে। ফ্রু ফ্রু করতে করতে প্রায় দু ফুট দূরে ছিটকে এসে মার্বেলে ঘা খেয়ে আমার নাকে মুখে লাগছিল।

প্রায় দু মিনিট পর প্রিয়া পোঁদ দুলিয়ে গুদ নাড়িয়ে পেচ্ছাপ ঝাড়লো,যে ভাবে আমরা বাঁড়া নাড়ি পেচ্ছাপ শেষে। তারপর কমোড স্প্রে নিয়ে হাগু ধোওয়ার মতো করে গুদ ধোওয়া শুরু করলো।

আমি প্রাণের সুখে দেখে যাচ্ছি। এবার প্রিয়া উঠে দাঁড়ালো, ভেবেছিলাম স্কার্ট ছেড়ে দেবে এবার, তা না করে বললো আপনার দেখা শেষ হলে বলবেন। বলেই একটা পা কমোডে তুলে দিলো।

আমি খানিক সরে গুদের সে অন্যরূপ দেখতে থাকি। একটা ঠোঁট বাঁ থাইয়ের সাথে ফুলে বেরিয়ে আসছে আর একটা পা কমোডে থাকায় গুদের ভেতরের পাতলা বেগুনি কালচে ঠোঁট দুটো রসে ভিজে টসটসে হয়ে বাঁড়া গেলার জন্যে হাঁ করেছে।

ভিজে স্যাঁতস্যাঁতে।গ্র‍্যানাইটের স্ট্যাচুর মতো প্রিয়ার পা,গোড়ালিতে ছোট্ট এত্তোটুকু কালো চাঁদের টুকরো। এখনকার মেয়েরা যাদের বয়েস ৩০ এর কাছাকাছি শরীরের কোথাও না কোথাও ট্যাটু বা উল্কি থাকবেই। প্রিয়ার প্রেমিকের ডাক নাম চাঁদু বলে শুনেছিলাম, তাই হয়তো গোড়ালিতে চাঁদ। পোদ চাটার গল্প

বলতে যাচ্ছিলাম,তাতে সুর কেটে যেতে পারে ভেবে আবার গোড়ালি থেকে চোখ চলে গেল গুদের গভীরে। আমি জিভ বের করলাম গুদের রস খাওয়ার জন্যে প্রিয়া গুদ থেকে স্রু স্রু করে আবার কয়েক ফোঁটা মুত বের করলো।

আওয়াজটাই মারাত্মক। একটা আস্ত যুবতীর যত্নে ছাঁটা কালো বালে ভরা সুন্দর ত্রিভুজের মাঝ খানে তেরচা খাদের গভীর থেকে সোনালী জলের স্রোত একটু একটু করে বেরিয়ে আমার হাঁ করা মুখের ভেতর পড়ছে

ঠোঁটের এপাশ ওপাশে এবং প্রিয়া মজা পেয়ে গুদ ঘুরিয়ে এদিক ওদিক করে আমার মুখের এপাশে ওপাশে মুত ফেলছে। এই করতে গিয়ে ওর পাটা কমোডের ওপর থেকে পিছলে কমোডের ভেতরে ঢুকে যাবার উপক্রম হলো। প্রিয়া এবার ঘুরে দাঁড়ালো এবং এই প্রথম যেচে পোঁদ দেখতে বললো।

দেখে নিন ভালো করে আমার গাঁড় পাছা পোঁদ, দেখেননি কোনওদিন। আমি এবার আহ্লাদে বাথরুমের মেঝেতে চিৎ হয়ে শুয়ে পড়লাম। প্রিয়া আমায় হতবাক করে আমার মুখের ওপর ওর পোঁদ রেখে বললো প্লিজ চেটে দেবেন, প্লিজ একবার চেটে দিন।

এমন কিছু আমার জীবনে ঘটতে পারে কোনওদিন কল্পনাও করিনি। আমি ওর অসামান্য পোঁদ দুটোয় হাত বোলাতে বোলাতে পোঁদের ফুটোয় বুড়ো আঙুল ঘসে ঘসে আলগা করতে থাকলাম আর গুদের থেকে মুতের ধারার শেষ বিন্দু নিয়ে গুদের ভেতরে তর্জনী গুঁজে গুঁজে দিতে থাকি আর প্রিয়ার গুদ সফট হয়ে ওঠে।

প্রিয়া আমার মুখে পোঁদ চেপে বললো প্লিজ সাক আই প্রে। প্লিজ আই নিড ইট।প্লিজ আই হ্যাভ নেভার বিন সো সেক্সাইটেড এভার। আই প্রে স্যর। আমি বুঝলাম ইটস জেনুইন সাক সি নিডস। বলেই আমি জিভ সরু করে প্রিয়ার গুদের শেষ থেকে পোঁদের ফুটোয় বুলোতে শুরু করলাম।

আর প্রিয়া গুদ থেকে জল বেয়ে পোঁদের ফুটোয় আসছে আমি চুস্তে থাকি আর প্রিয়া পোঁদ চেপে ধরছে আমার মুখে। আমার বাঁড়া আরও ফাটছে। প্রিয়া কমোডের দেওয়ালে ভর দিয়ে আমার মুখের ওপর বসেই পড়লো।আমার দিকে বুকের দিকে মুখ করে।আমি চাটছি আর গুদের গন্ধ পাচ্ছি।আর ভাবছি কখন যে গুদ চাটতে দেবে।

প্রিয়া আমার মুখে পোঁদ চেপে বললো প্লিজ সাক আই প্রে। প্লিজ আই নিড ইট।প্লিজ আই হ্যাভ নেভার বিন সো সেক্সাইটেড এভার। আই প্রে স্যর। আমি বুঝলাম ইটস জেনুইন সাক সি নিডস। বলেই আমি জিভ সরু করে প্রিয়ার গুদের শেষ থেকে পোঁদের ফুটোয় বুলোতে শুরু করলাম। পোদ চাটার গল্প

আর প্রিয়া গুদ থেকে জল বেয়ে পোঁদের ফুটোয় আসছে আমি চুস্তে থাকি আর প্রিয়া পোঁদ চেপে ধরছে আমার মুখে। আমার বাঁড়া আরও ফাটছে। প্রিয়া কমোডের দেওয়ালে ভর দিয়ে আমার মুখের ওপর বসেই পড়লো।আমার দিকে বুকের দিকে মুখ করে।আমি চাটছি আর গুদের গন্ধ পাচ্ছি।আর ভাবছি কখন যে গুদ চাটতে দেবে।

ভাবছি আর চাটছি প্রিয়ার পোঁদ,জানিনা আপনারা কেউ কোন ২৩ বছরের আচোদা গুদের পাশে পোঁদ চেটেছেন! একটা অন্য সুখ প্রিয়ার পোঁদ চাটায়,কারণ প্রিয়া পোঁদে যে সুখ হতে পারে আমিই আভাস দিয়েছি।

প্রিয়া পোঁদ চেপে ধরছে। আমি হাত তুলে মাই ধরি,আহ মা গো কি মাই প্রিয়ার জামার ওপর ধরেই আমার মাতাল, স্যর ধরুন স্যর চেপে ধরুন মাই দুটো আজ আমার বাই চেপেছে স্যর।প্রিয়া এই খানিক কয়েক ঘন্টা আগে আমার দিকে কটমট করে তাকিয়ে ধমকাচ্ছিল আর এখন বলছে আমার মাই টিপুন স্যর প্লিজ আজ আমার বাই চেপেছে!!!!

মাইয়ের বোঁটা দুটো ফুলে উঁচু হয়ে বেরিয়ে এসেছে,লেস কাপ আর পাতলা জামায় ঐ শক্ত হয়ে ওঠা বেল সাইজ কালচে সোনালি মাইএর বোঁটা আহা কি যে নরম অথচ শক্ত ইচ্ছে করছে পোঁদের ফুটো ছেড়ে মাই চুসি এক্ষুনি। কিন্তু না চাইতে পাওয়া এমন পোঁদের ফুটো ছাড়া যায়,আমার বাঁড়ার দিকে মুখ ছিল প্রিয়ার এবার পোঁদের ফুটো আমার মুখে চেপে ঘুরতে শুরু করলো।

বুকের দুদিকে পা ছড়িয়ে চোসাচ্ছিল এবার তুলে তুলে ঠাসা শুরু করলো যেন মুখ টা ওর জন্যে বাঁড়ার বিচি আর আমার জিভটা শক্ত হয়ে ওঠা বাঁড়া, আমি জিভ সরু করে যতোটা শক্ত করে পারি ওর পোঁদের গর্তের ভেতরে ঢোকাতে চেস্টা চালালাম,পোঁদের গর্তের চার পাশে হালকা। পোদ চাটার গল্প

রোমের মতো পোঁদের খাঁজের দিকে চলে গেছে, একটু প্রিয়া চাপ হালকা করতে আমি জিভ পাতলা করে পোঁদের খাঁজ ধরে পিঠের দিকে গিয়ে আবার ফিরে গুদের শুরু এভাবে ওঠা নামা শুরু করতে প্রিয়া যেন অপরিচিত কোনও সুখ পেলো, সাকার বিচ ইউ নো হাউ টু কিল মি ইউ গ্রেট ডার্লিং সাকার স্যর।

গ্রেট স্যর থ্যাংক ইউ স্যর। প্লিজ সাক অন সাক মি এনি হোয়ার স্যর। আই এম গ্রেটফুল স্যর।প্রিয়ার সুন্দর চোখ মুখে যে কি সুখ চুঁয়ে চুঁয়ে পড়ছে।সারা মুখ ঘামে ভিজছে, মাথার চুল ছড়িয়ে যাচ্ছে উত্তেজনায়,কানের লতির নীচে ঘামের স্রোত গলার দিকে নামছে,আমার দু হাতের ঠাসায় পাতলা টলটলে জামা ব্রাএর কাপে ঢুকেছে, লেসের কাপ মাই ছেড়ে খানিক ওপরের দিকে।

প্রিয়ার পেটের রং বাদামী সোনালী, পেটে সামান্য চর্বি নাভিটায় অসাধারণ একটা গভীরতা দিয়েছে।ঐ বাদামী সোনালী পেটের রং আর এখনকার ১টাকার কয়েনের মতো নাভির মুখ গর্তের ভেতরটা চর্বির চাপে প্রায় লম্বাটে, আমার খুব লোভ হচ্ছে জিভ ঢোকাই, কিন্তু আজ প্রিয়া নিজে উজাড় করে দিতে মাতাল হয়েছে পোঁদের গর্তে আমার কারুকাজের জিভের খেলায়,আমার মাই চটকানোর কায়দায়। এবং বাধ্য ছাত্রের মতো ধৈর্যের জন্যে আমায় প্রিয়া ভরিয়ে দিচ্ছে।

প্রিয়া বার বার বলছে স্যর আই লাভ ইউ ফর সাকিং মি এভরিহয়ার, ইউ সাক মি এজ আই নিড,মাই বয়ফ্রেন্ড ডু এভরিথিং টু প্লিজ হিমসেল্ফ পোদ চাটার গল্প

হি ডাস’ন্ট নো টু সাক মি

প্লিজ সাক এনাফ।

প্রিয়ার পোঁদের ফুটোয় জিভ ঘসতে ঘসতে প্রিয়ার গুদের চুলে হাত বোলাতে কাম হলো,মাই দুটো ছেড়ে ডান হাত প্রিয়ার গুদের বালে আঙুল ঘসি আর বাল ধরে টানি প্রিয়া জিগ্যেস করলো স্যর আমি আপনাকে দিয়ে গুদ চাটাবো স্যর, আমি জানি আপনার মুখে পেচ্ছাপ করতে পারলে আমি গুদে প্রচুর আরাম পাবো আপনিও পাবেন প্লিজ সাক মাই গাঁড় উইথ ফুল ঝিং আই অলওয়েজ ফ্যান্টাসাইজ ইউ ইয়া ইউ মাই বিলাভেড স্যর সাকিং

মাই পোঁদের ফুটো এন্ড ড্রিঙ্কিং মাই গুদের রস। আমি কনফেস করলাম ফ্রাংকলি স্পিকিং আই হ্যাভ নেভার বিন ইনভাইটেড বাই এনি উওম্যান টু সাক হার গাঁড়ের গর্ত সো ইন্টেন্টলি। এমনকি আমি আজ তোমায় যা দেখতে ডেকেছিলাম তার থেকে অনেক বেশিই পেয়ে গেছি।

প্রিয়া আমার নাকে ওর গুদের ঠোঁটের শেষ প্রান্ত রেখে গাঁড়ের ফুটোটা আমার ঠিক মুখের ওপর রেখে বললো স্যর প্লিজ সাক ডিপ এরাউন্ড মাই গাঁড়ের ফুঁটো, আই নিড ইওর টং এরাউন্ড এঁস নট ইনসাইড। ইয়া স্যর আই জাস্ট ফেল্ট নাউ, আমার পোঁদের ফুটোর চারপাশের যে রোম তার গোড়ায় গোড়ায় প্রচন্ড সুখ,

আপনিই আজ চুসতে চুসতে বুঝিয়েছেন, আই নিড ইট এগেন। প্লিজ সাক স্যর। আমি বললাম তবে তুমি হামাগুড়ি দিয়ে বসো। প্রিয়া বললো তবে স্যর আমি ন্যাংটো হয়ে যাই?

হেসে বললাম ও তুমি এখনো ন্যাংটো হওনি বলে চোখ টিপলাম,এবার প্রিয়া মুচকি হেসে ওর টলটলে শার্ট হাত তুলে খুলে ফেললো, আর ইলাস্টিক টেনে পাতলা স্কার্টটা কোমর থেকে বুকের ওপর দিক দিয়ে তুলে ফেলে দিল। এখন সোনালী চামড়ার প্রিয়া আমার সামনে দাঁড়িয়ে শুধু লেসের ব্রা। পোদ চাটার গল্প

এক হাত ভাঁজ করে ঘাড়ের কাছে রেখে আর একটা হাত ঠিক গুদের ছাঁটা চুলের শুরুর কাছে রাখলো। ঘামের বগলে চুল কুচি কুচি সেঁটে রয়েছে, কাছে গেলাম, দেখলাম কাটা বা ছাঁটা নয় অমন বাল ওর বগলে, প্রিয়া বুঝে বললো হোয়াই ডোন্ট ইউ চেক ইওরসেল্ফ মাই আর্মপিট হেয়ারস আর শো ইউনিক।নেভার গ্রোজ বিয়োন্ড দ্যাট।

আই নেভার নিড টু শেভ। ইয়া মাই পিউবিক হেয়ারস অলসো পিকিউলিয়ার,আই চেকড উইথ মাই ফ্রেন্ডস, ওদের নিয় মিত না রিমুভ বা কামালে গুদের চারপাশে জঙ্গল হয়ে যায়, ওরা এভরি ১০ ডেজ সেভ করে বা ওয়াক্স করে আর আমি মাসে একবার সিম্পলি ট্রিম করি। স্যর বলুন স্যর আপনার কি আমার গুদ দেখতে ভালো লাগছে না।

আমি হাঁটু মুড়ে বসে প্রিয়ার দু পা ফাঁক করিয়ে গুদের মাথা থেকে পোঁদের ফুটো পর্যন্ত জিভ বুলিয়ে দিলাম। প্রিয়ার থাই গুলো সোনালী তামাটে রংএর, প্রায় থামের মতো।

পেছনের রং সামান্য কালচে, কোমরের দিকটা সোনালী তামাটে,উলটো কলসীর মতো নিটোল ভরাট আকর্ষনীয়, থলথলে অথচ টানটান, অদ্ভূত নরম অথচ গোল, ছড়ানো এবং উঁচু, শুধু প্রিয়ার পোঁদ দেখতে দেখতে ঘন্টার পর ঘন্টা কেটে যাবে, বাঁড়া ফুলে ফেটে যেতে পারে যে কোনও পুরুষের।

গ্যারেন্টি। কারো পোঁদ অসামান্য হলেও একটু নীচের দিকে ঝুলে যায়, ২৩এর প্রিয়া অসামান্য পোঁদের অধিকারী দেখেছি প্রথম দিন পিংক রঙের জিন্স পরে আসায়।

সেদিন ও একটা গোল গলা চেক চেক টি শার্ট পরে এসেছিল,ভেতরে পরেছিল ডিপ ভায়োলেট রং এর লেস কাপ ব্রা। চেক টি শার্টের ভেতর থেকে স্পষ্ট বোঝা যাচ্ছিল, ব্রার স্ট্র‍্যাপ কাঁধের কাছে বের করা ছিল,হ্যাঁ বড় মহিলাদের অন্যমনস্কতায় বেরিয়ে থাকে কিন্তু এই ২১ বছরের মেয়েদের স্ট্র‍্যাপ বেরোনো মানে সে দেখাতে চাইছে।

সেই দু বছর আগেই।এবং সেদিনই দেখেছি ওর দোলানো ৩৬” বুকের চলা। এবং ডিসাইডেড টু সাক হার গুদ এন্ড মাই। আজ আমার সব চাওয়া পূর্ণ হওয়ার শুরু। আজ যখন প্রিয়াকে ডেকেছিলাম আমি জানতাম না, সম্ভবত প্রিয়া নিজেও জানতো না যে আজ এই ভর দুপুরে ও এমন উর্বশীর মতো উলঙ্গ কাম দেখাবে।

এখন প্রিয়া দেওয়ালে হাত দিয়ে পোঁদ বাড়িয়ে দিয়েছে,আমি কোমডের লিড ফেলে তার ওপর বসে পোঁদের দুটো গোল গোল কলসীর ওপর জিভ বোলাচ্ছি, হাতে রয়েছে ওর ব্রাএর ওপর দিয়ে দুটো মাইয়ে। আমি মাই টিপছি না কিন্তু, শুধু হাত বুলিয়ে চলেছি আলতো চাপ দিয়ে।

জানি এতেই এ তরুনী প্রবল আরাম পাবে কারণ ওর প্রেমিক চাঁদু বাচ্চা ছেলে, সে সু্যোগ পেলেই মাই কচলাবে, চটকাবে হাতের মুঠোয় নিয়ে, মাইয়ের বোঁটায় চাপ দেবে,কারণ বাচ্চারা জানেই না মাইয়ের সারা গায়ে হাতের চাপ দিলে আর মাইয়ের যেখানে পেটের দিকে খাঁজ সেখানে প্রবল কামনা লুকিয়ে থাকে,মেয়েরা নিজেই জানে না।

আমি ব্রাএর নীচের যে পটি সে টার তলা দিয়ে তুলে তুলে মাইয়ের নীচ টায় চাপ দিতে থাকি। পোঁদের ওপর জিভ বোলাতে বোলাতে মাঝে মাঝে অল্প অল্প করে কামড়ে দিচ্ছিলাম আর প্রিয়া উ: আ: করে আওয়াজ করে থ্যাংক ইউ স্যর হোয়াট এ প্লেজার। আই নেভার ফেল্ট সো গুড স্যর। পোদ চাটার গল্প

প্রিয়া দেওয়ালে হাত দিয়ে সেই যে পেছন তুলে দাঁড়িয়েছে,আমি দু হাতে দুটো মাই নিচ থেকে আলতো করে ধরে ওর কাঁধের দিকে তুলেছি। যেন প্রিয়াকেই ওর মাইয়ের বোঁটা খেতে দিচ্ছি।প্রিয়া দেওয়ালে হাত রেখে পোঁদের চাটন সুখে চোখ বুজে মজে রয়েছে।তাই দেখতে পাচ্ছে না। আমি মাই ছাড়লে পোঁদ দুটো আরেকটু ফাঁক করে গর্তের চারপাশে জিভ বোলাতে পারি। মাই ছাড়তে চাই না

প্রিয়াও চায় না।আমি পোঁদের গর্তে জিভ ঢোকাতে ঢোকাতে গুদের জোড়ায় জিভ চেপে ধরে থাকলাম প্রায় ৩০’, তাতেই প্রিয়ার গুদের মুখ খুলে গেল অনেকটা।

পেছন দিক থেকে গুদ ছড়ানোটা বোঝা যাচ্ছে না কিন্তু ওই গুদের জল, রস পোঁদের দিকে কম আসছে। প্রিয়া এবার একটা হাত নামিয়ে আমার মাথায় হাত দিয়ে চেপে ফিরিয়ে আনলো পোঁদের গর্তে। আরো একটু চাটুন না স্যর প্লিজ,গুদ থাকলো আপনার জন্যে, আপনাকে আমি সব দেবো।

সব স্যর সব,আজ এসেছি যখন ভেবেচিন্তেই এসেছি।আপনার কাছেই আমার গুদ পোঁদ মাই বগল সব বাঁধা থাকছে আজ থেকে।

এ কথা শুনে আমি সোজা হয়ে দাঁড়ালাম আর প্রিয়ার পোঁদ দুটো দু হাতে ধরে কোমরে জিভ দিলাম,প্রিয়া বুঝতে পারছে না কি করতে চাইছি। পোদ চাটার গল্প

ও দেওয়ালে হাত রেখে সোজা হয়ে যাচ্ছে দেখে আমি কোমর বেড় দিয়ে জিভ ঘসে আবার পোঁদের খাঁজে নামছি,প্রিয়া পোঁদ তুলছে।আমি পোঁদের ফাঁকে বাঁড়ার মাথাটা লাগালাম।প্রিয়া আহ মাগো.

আমি বাঁড়ার মুন্ডিটে পোঁদের গর্তে না নিয়ে ঠিক তার আগে রেখে চাপ দিলাম,প্রিয়া ফেরতা চাপ দিয়ে বললো স্যর পোঁদ মারবেন স্যর আজ? স্যর আজই মারবেন?

স্যর বলুন প্লিজ বলে ওর সেই আস্তো পিতলের কলসী পোঁদ দুটো নিজে দুহাতে ধরে ফাঁক করে ধরছে আর আমি পোঁদের ফুটো দেখতে পাচ্ছি।

এত্তো সুন্দর আহা পোঁদের দু ধার থেকে নেমে পাতলা মাংসের ভাঁজে ভাঁজে গোল নক্সা,উঁচু উঁচু বেগুনী আর লাল মেশানো ফেব্রিক কালার দিয়ে একটা ছোট্ট সুড়ঙের মুখে রঙ্গোলির ডিজাইন করেছে।উঁচু উঁচু ছোট্ট ছোট্ট পিরামিডের মাথাগুলো গাঢ় বেগুনী আর যতো সুড়ঙের দিকে নামছে

পিরামিডগুলো লালচে থেকে গোলাপী কালো গোলাপের মতো। সোনালী পোঁদের ভেতরে বেগুনী লাল গোলাপি সুড়ঙের মুখ,মনে হচ্ছে অনেক অনেক ক্লোজ আপ ছবি তুলে পোস্টার করে টাঙিয়ে দিই এক্সহিবিশনে।

আমার এই মুগ্ধ দৃষ্টিতে প্রিয়া আসতে আসতে বললো স্যর স্যর ও স্যর কি দেখছেন এমন করে স্যর।এভাবে মায়ায় ভরে প্রিয়া ডাকতে পারে আমি প্রথম শুনলাম।আমিও খুব নরম গলায় বললাম কি সুন্দর। অপূর্ব প্রিয়া তোমার পোঁদের গর্তের কি রূপ।পোদ চাটার গল্প

আমি কোনওদিন এভাবে দেখিনি। প্রিয়া আবার উবু হয়ে দেওয়ালে হাত রেখে পেছন তুলে আমার দিকে পোঁদ এগিয়ে দিতে আমার কোমরে চাপ পড়লো,আমি বাঁড়া সরিয়ে নিলাম।প্রিয়া আরো পোঁদ পেছোলো।আমি আরো সরে এলাম,আবার প্রিয়া দেওয়াল ছেড়ে আরো পেছালো,

হাত আর দেওয়ালে নেই,হাত চলে গেছে দু পোঁদে আবার,মুখ বুক কোমর থেকে খানিক বেঁকে গেছে,আর প্রিয়া হেসেই চলেছে,আর বলছে চাঁদুটা মাইরি কি বোকা,আমার যে পোঁদে এতো সুখ খুঁজেও দেখেনি,শুধু গুদ গুদ আর মাই মাই করে গেল, হাহাহা। আমি বাঁড়া সরিয়ে খানিক দূরে গিয়ে প্রিয়ার সেই ৩৬”

মাইয়ের টান টান ঝুলিয়ে পেছন তুলে দাঁড়ানোর ভঙ্গী মুগ্ধ হয়ে দেখছি আর বাঁড়ায় হাত বোলাচ্ছি।প্রিয়া আমার সাড়া না পেয়ে ঘাড় ঘুড়িয়ে দেখলো, স্যর এটা কি ঠিক হচ্ছে, কপট রাগ দেখিয়ে বললো আমি স্যর পোঁদ খুলে বসে আছি আর আপনি আমার পোঁদে বাঁড়া না দিয়ে হাত মারছেন।

এবার আমি হেসে ওর কাছে গিয়ে আমার দিকে ঘুরিয়ে প্রিয়ার সারা মুখে আদর করতে শুরু করলাম।প্রিয়া খুব খুশি হলো।পোদ চাটার গল্প

বললো স্যর আপনি খুব ভালো স্যর খুব ভালো মানুষ। আপনি স্যর লম্পট নন যা আমি ভেবেছিলাম।আমি প্রিয়াকে বুকে চেপে ধরে কপাল ভর্তি করে চুমু খেতে খেতে ওর ভ্রুতে ২০টা করে চুমু খেলাম।প্রিয়া আর দাঁড়াতে পারছে না।

ওর আশ্লেষে হাঁটু কাঁপছে স্যর এত্তো ভালোবেসে কেউ কক্ষনো আমায় ছোঁয় নি স্যর আই লাভ ইউ স্যর,ইউ আর সাচ নাইস পার্সন স্যর। আমি সত্যিই খুব যত্ন করে প্রিয়াকে আদর করছি। সত্যিই ওকে ওর বয়ফ্রেন্ড এত্তো আদর করতে পারবে না।

জানবে না কি আদর একটা এমন মেয়ে চাইবে শুধু যৌনতা নয় আরো কিছু।আমি চুমু খেতে খেতে প্রিয়ার বুকের খাঁজের মাঝখানে দুটো মাই দুদিকে সরিয়ে গভীর চুমু দিলাম।আরেকটা দিন আবদার করলো প্রিয়া, আমি এক দুই তিন এভাবে গুনে গুনে ১৯টা চুমু দিয়ে বললাম খুশি।

প্রিয়া খুব জোরে আমায় ওর বুকে চেপে কানের কাছে ঠোঁট নিয়ে বললো আই লাভ ইউ স্যর,এমন ভাবে বলছে যেন ওর প্রেমিক কে বলছে। আবার আমি প্রিয়ার কানের নীচে চোয়ালের ধার দিয়ে চুমু খেতে খেতে গেলাম,চিবুকে ফিরে আবার আরেকদিকের কান পর্যন্ত্য চুমু চুমু,আমরা দুজনেই ন্যাংটো হয়ে গেছি আগেই। পোদ চাটার গল্প

দুজনের শরীর লেপ্টে যাচ্ছে,মিশে যেতে চাইছি দুজনে,এখন আর প্রিয়া আমার ডেকে আনা ২৩ বছরের যুবতী নয়,আমার একান্ত প্রেমিকা,গোঙাচ্ছে স্যর স্যর স্যর আই লাভ ইউ স্যর আই লাভ ইউ স্যর।

ওকে কোলে নিতে চেস্টা করতেই এক্কেবারে বাচ্চার মতো আমার গলা জড়িয়ে ধরে দু পায়ে আমার কোমার পেঁচিয়ে ধরে ঝুলে পড়লো কি আহ্লাদে। আমার চোখের উপর চোখ রেখে বললো স্যর সত্যিই স্যর আপনাকে আমি ভালোবেসে ফেললাম,আপনি কি ভালো স্যর। পোদ চাটার গল্প

অত্তো বড়ো ডবকা আস্তো মেয়েকে কোলে নেওয়া,আমি টাল সামলাতে না পেরে পড়ে যাওয়ার ভয়ে তাড়াতাড়ি প্রিয়াকে ভালো করে বুকে টেনে নিয়ে বাথরুম থেকে বেরিয়ে আমার ড্রইং রুমে নিয়ে এলাম। ওকে ডিভানে বসাতে চাইছি ও ছাড়বে না,না স্যর আমি আপনাকে আর ছাড়বো না আপনি আমায় আরো আদর করুন।

প্রিয়াকে জিজ্ঞেস করলাম বলো কি আদর করবো বলো। কেন আপনি তো সুন্দর আদর জানেন বলেই আমার কান কামড়ে দিয়ে মুচকি হেসে জানালো আপনি আদর করা থামালেই আমি এমন কামড়ে দেবো।আমায় এমন জাপ্টে রাখলে আমি কি করে আদর করি

বলে আমি ওর ঘাড়ে চুমু খাওয়ার চেস্টা করি, প্রিয়া মাথা নীচু করে ঘাড় বাড়ালো।ঘাড়ে কামড়ে কামড়ে আদর করতে থাকি। ঘাড়ে কামড় খাচ্ছি বুঝতে পারছি প্রিয়ার হাত আলগা করে শুয়ে পড়ছে,শরীর ছেড়ে দিচ্ছে আমার কাছে,আস্তে আস্তে ঘুরে গেল আমায় ছেড়ে পিঠ

আমার দিকে দিয়ে উপুড় হয়ে গেল।আমি ঘাড় কামড়াতে কামড়াতে প্রিয়ার কাঁধের দুদিকে জিভ ছুঁয়ে ছুঁয়ে কামড়াই,প্রিয়া সুখে আরামে আহ আহ মাই গড আই নিড ইউ স্যর,আহ স্যর।আমি কাঁধ থেকে দুটো হাতের জোড়ার পিঠে র ডানায় চাপ দিই মুখ দিয়ে পোদ চাটার গল্প

প্রিয়া দুটো হাত দুদিকে ছড়িয়ে দিলো। আমি পেটের তলায় হাত ঢুকিয়ে দিতে যেতে প্রিয়া পেট তুলে আমার হাতের জায়গা দিল।আমি আমার হাত দুটো চেটো মেলে রাখলাম,প্রিয়া ঈঙ্গিত বুঝে ওর মস্তো মাইদুটো আমার চেটোর ওপর রাখলো,মাইয়ের ফোলা বোঁটা দুটো শক্ত হয়ে থাকায় দুটো চেটোর একদম মাঝখানে দুটো বোঁটা প্লেস করলো প্রিয়া।আমি মাই দুটো এবার সব আঙুল দিয়ে চেপে ধরে হর্ন টেপার মতো কিন্তু আস্তে আস্তে চাপ দিচ্ছি।

পিঠের ওপর থেকে হাতের ডানা দুটোর তেকোনা খাঁজে খাঁজে জিভ ঘসে ঠোঁট চেপে চেপে আদর করছি।প্রিয়া বুকে চাপ নিচ্ছে আর পেছন দিয়ে আমার কোমর আমার বাঁড়ায় চাপ দেবে ভেবে উঁচু করে বুঝলো আমার নাগাল পাওয়া কঠিন,মাথা ঘুরিয়ে বললো কিপ্টে আপনি বড্ড কিপ্টে দিন না প্লিজ আপনার বাঁড়াটা আমার পোঁদের খাঁজে ঐ হারামীটাকে পোঁদ দিয়ে আদর করি একটু,প্লিজ দিন স্যর।আমি কিচ্ছু না শুনতে পাওয়ার ভান করে এক মনে প্রিয়ার শিরদাঁড়া ধরে জিভ বসিয়ে এক্কেবারে পোঁদের জোড়ার পয়েন্ট থেকে ঘাড়ে চুল যেখানে থেমেছে এই লম্বা লাইন ধরে ঘসে ঘসে উঠছি আর নামছি।

প্রিয়ার সারা পিঠে কাঁটা দিচ্ছে,কাঁপছে প্রিয়ার সারা পিঠ, বগল থেকে আবার সেই মাতানো গন্ধে ঘাম চুঁয়ে চুঁয়ে আসছে, কলসীর মতো পোঁদে গুড়ি গুড়ি কাঁটা দিচ্ছে প্রতিটি রোমকূপে। যতো নরম করে আলতো করে ঠোঁটের চাপ দেওয়া যায় চাপ দিয়ে দিয়ে প্রিয়ার সারা পিঠে চুমুর আলপনা দিই আর জিজ্ঞেস করি বলো কি লিখলাম,প্রিয়া গোঙাতে গোঙাতে নীচু স্বরে বলে প্রিয়া,আবার ঠোঁট চেপে চেপে নক্সা করি প্রিয়া বলে গুদ, আবার জিভের সরু মাথা দিয়ে লিখি, প্রিয়া বলে চুসবেন লিখছেন,তো চুসুন না, পিঠে লিখে বোঝানোর কি দরকার স্যর।আমি আবার জিভ দিয়ে পোঁদের ঠিক উঁচু জায়গা দুটোয় আলাদা আলাদা করে লিখি খুব সুন্দর। প্রিয়া আবার পোঁদ তুলে তুলে বলে জানি জানি জানি,কি যে আহ্লাদ সে বলায় আমি চিনিই না এমন প্রিয়াকে। আমি প্রিয়াকে আরো দেখতে চাই,নেশা লেগেছে।এতো সুন্দর এতো নিটোল তরুনী যৌনতা ভরপুর অথচ ভালোবাসার কাঙাল

প্রিয়ার শিরদাঁড়ার চারপাশে ঠোঁট খুলে চেপে চেপে ধরতে প্রিয়া জিজ্ঞেস করে এটা কি লিখছেন স্যর চুমু? আমি তারপর জিভ লম্বা করে প্রিয়ার বগলের ফাঁকে ঢোকাচ্ছি বের করছি প্রিয়া হো হো করে হেসে উঠলো, হেসেই চলেছে পোঁদ কাঁপিয়ে।আমার বাঁড়ার মাথায় গুদের টাটকা গরম রস জ্যাব জ্যাব করছে, মনে হচ্চে দিই এক গোঁত্তা, তাই পোঁদ দুটো আমার চোখে পড়ছে,আমি প্রিয়ার বাল উঁকি মারা কাম গন্ধ ভরা ঘাম ঘাম বগলে জিভ লম্বা করে শক্ত করে ঢোকাচ্ছি আর বের করছি, প্রিয়া বললো চোদাচুদি, চোদাচুদি বুঝেছি বুঝছি! বলুন স্যর ঠিক বললাম কি না!!! আমি প্রিয়ার কাঁধে কামড় বসাই একটা দুটো তিনটে, আবার একটা দুটো তিনটে, দু কাঁধে আমার দাঁতের দাগ পড়ে আর প্রিয়া ওহ আহ ফাক ফাক বোক্কাচ্চো ফাক। ইটস এবনর্মাল স্যর,আমার গুদে পোঁদে আয়লা হচ্ছে স্যর আপনার প্রত্যেকটা কামড়ে!

প্রিয়ার শিরদাঁড়ার চারপাশে ঠোঁট খুলে চেপে চেপে ধরতে প্রিয়া জিজ্ঞেস করে এটা কি লিখছেন স্যর চুমু? আমি তারপর জিভ লম্বা করে প্রিয়ার বগলের ফাঁকে ঢোকাচ্ছি বের করছি প্রিয়া হো হো করে হেসে উঠলো, হেসেই চলেছে পোঁদ কাঁপিয়ে।উপুড় হয়ে শুয়ে আমার দুহাতে তালের মতো দুটো মাই বোঁটা ধরিয়ে টেপাচ্ছে, তাই পোঁদ দুটো আমার চোখে পড়ছে,আমি প্রিয়ার বাল উঁকি মারা কাম গন্ধ ভরা ঘাম ঘাম বগলে জিভ লম্বা করে শক্ত করে ঢোকাচ্ছি আর বের করছি, প্রিয়া বললো চোদাচুদি, চোদাচুদি বুঝেছি বুঝছি! বলুন স্যর ঠিক বললাম কি না!!! আমি প্রিয়ার কাঁধে কামড় বসাই একটা দুটো তিনটে, আবার একটা দুটো তিনটে, দু কাঁধে আমার দাঁতের দাগ পড়ে আর প্রিয়া ওহ আহ ফাক ফাক বোক্কাচ্চো ফাক। ইটস এবনর্মাল স্যর,আমার গুদে পোঁদে আয়লা হচ্ছে স্যর আপনার প্রত্যেকটা কামড়ে! কামড় আর জিভ ঘসে ঘসে কামড়ের দাগের চারপাশে ঘিরে ঘিরে ভিজিয়ে দিই, প্রত্যেকটা ছোঁয়ায় প্রিয়া কেঁপে কেঁপে উঠছে,সারা পিঠে আমার বুক চেপে দিই।লোমশ বুকের চাপ প্রিয়ার তেল পিছলানো পিঠের কোন থেকে পোঁদের চুড়োয় দিই খুব আস্তে আস্তে।

ধীরে ধীরে পোঁদের সব থেকে সোনালী চুড়োয় উঁচু গোল নরম মসৃন বলে বুকের মাঝখানের লোম দিয়ে ছুঁলাম।প্রিয়া গুঙিয়ে উঠলো মাহ ওহ মাহ আরেকটু প্লিজ,আমি বুক চেপে ধরি পোঁদের ঐ জায়গায় আবার,প্রিয়া প্রায় লাফিয়ে ওঠে স্যর আই উইল ডাই টুডে। আপনি কি করছেন আমায় এতো সুখ কেউ দেয় একদিনে,আমি যে সুখেই মরে যাচ্ছি স্যর! প্লিজ ফাক মি ডাউন ইন মাই গাঁড়। পোদ চাটার গল্প

আমি আরেকটা পোঁদে বুক চেপে বুকের লোম ঘসে ঘসে দিই আর প্রিয়া আমার দু হাতে ওর তাল তাল মাইদুটো বোঁটাশুদ্ধু আরো জোরে জোরে চাপ দিচ্ছে,দুটো হাত পেছনের দিকে করে আমার বাঁড়া খুঁজছে,ওর নাগালের মধ্যে এলেই আমি সরিয়ে সরিয়ে নিচ্ছি।

এবার প্রিয়াও আমি বুক ঘসতে বুক তুলে যেই আবার পোঁদে চাপ দিতে গেছি ওর পোঁদ দুটো এদিক ওদিক সরিয়ে হি হি করে হাসলো।আমি মাই দুটো ছেড়ে হাত বের করতে যাচ্ছি এমন ভাব করতেই না না না না হবে না মাই ছাড়া চলবে না,মাই টেপা থামবে না বলে দুটো তাল মাই দিয়ে আমার হাত দুটো চেপ্পে রাখছে।

আমিও দুটো মাই বেশ জোরে চাবকে ধরে কপ কপ কপ কপ করে টিপতে শুরু করি,প্রিয়া বলে পক পক পক পক।মাই টেপা পক পক পোঁদে বুক ঘস ঘস ঘোড়া দার বাঁড়া বাড়ে লক লক লক লক, নিজেই ছড়া কাটে নিজেই হাসে। অমন ভরাট ৩৬” নিটোল সলিড মাই হাতের থাবায় নিয়ে

নিশ্চিন্তে পক পক করে টিপতে যেমন সুখ আরাম বাঁড়ার ডগাতেও তেমন টনটনানি,এদিকে বুকের ঘসায় পোঁদ দুটো মাইয়ের মতোই ময়দা ঠাসা ঠেসে চলেছি।প্রিয়ার ছড়ার সাথে আঁহ আঁহ আঁক বেড়ে চলেছে,আমি আবার প্রিয়ার কান মুখে ভরে নিয়ে লালা মেশাচ্ছি, লালার মাঝে কানের লতি নিয়ে জিভের ডগায় নাড়তে নাড়তে কুচ কুচ করে কামড় দিই আরো উত্তেজিত হয়ে মাই টেপার জন্যে হাতে চাপ

দেয় প্রিয়া।একবার ডান কান আরেকবার বাম কান করতে করতে মাঝে প্রিয়ার ঘাড়ের চুলের মাঝখানে জিভ দিয়ে জোরে জোরে সুড়সুড়ি দিতে প্রিয়া ওহ ওহ বলে পোঁদ তুলে ধরে খুব জোরে জোরে আমার কোমরে ধাক্কা দিয়ে দু পোঁদের ফাঁকে আমার বাঁড়া ঢুকিয়ে নিতে চেস্টা চালাচ্ছে, পোদ চাটার গল্প

আমি সে সুযোগে বাঁড়ার মুন্ডির চামড়াটা লাগিয়ে ওর পোঁদের ফাঁকে রাখলাম,দু পোঁদের গোল মাংসের চাপে মুন্ডির চামড়া খুলছে বেরোচ্ছে আমার খুব আরাম হচ্ছে আর প্রিয়া আরো পোঁদ ফাঁক করে বাকি বাঁড়া গেলার চেস্টা করছে।

আমি ঘাড় চুসছি আর ঘাড় কামড়াচ্ছি, দুহাতে পক পক করে ৩৬” মাই দুটো কসে কসে ঠাসছি, পোঁদের ফাঁকে বাঁড়ার মুন্ডি ঢোকাচ্ছি বের করছি।আমার সারা শরীরে ঘাম, প্রিয়ার পিঠ বগল গলা মাই সব ঘামে ঘামে স্যপ স্যপ করছে।

ঘসতে ঘসতে দুজনের শরীর পিছলে যাচ্ছে, একবার স্লিপ খেয়ে কাঁধের দিকে উঠে যাচ্ছি,বাঁড়া বেরিয়ে এসে পোঁদ কোমরের জোড়ায় ঘসা খাচ্ছে,আবার আমি ঘাম গা ঘসে পোঁদ পর্যন্ত নেমে আসছি,হাতের থাবায় মাই দুটো বেলুনের মতো এদিক ওদিক দিয়ে আঙুলের ফাঁক পিছলে বেরিয়ে বোঁটা শুদ্ধু এরোলা থাবার চাপে নেমে আসছে পাঁজড়ের দিকে। বাঁড়ার মাথা পোঁদের ফাঁক বেয়ে থাইয়ের জোড়ায় গুদের ঠোঁটের শেষে গোঁত্তা দিলো,

প্রিয়া থাই ফাঁক করে আবার চেষ্টা করলো বাঁড়া খেয়ে নিতে,ও যতো সোনালি বাদামী থাই দুটো হাঁটুর কাছে ভাঁজ করে যত্নে সামলানো গুদের বাল সহ উঁচু করছে,মোটা মোটা গুদের ঠোঁট দুটো হাঁ করে খেতে চাইছে,আমি ঘামে ভেজা বুক সেই গুদের হাঁএ চেপে ধরি পোদ চাটার গল্প

ধাক্কা দিই বুক দিয়ে গুদের দুই ঠোঁটে, প্রিয়া পেছন তুলে তুলে গুদের হাঁ মুখ দিয়ে আমার বুকে ওঁক ওঁক আঁক আঁহক করে ধাক্কা দিচ্ছে,গুদের রস আমার বুকের চুলে লাগছে।আমার বাঁড়া টা প্রিয়ার দুটো পায়ের পাতায় পেয়ে চেপে ধরে প্রিয়ে পায়ের পাতা দুটো দিয়ে আঁজলার মতো চেপেছে পুরো বাঁড়াটা।

পা ঠাপ দিচ্ছে।প্রিয়া খুব তাড়াতাড়ি শিখছে,আসলে প্রিয়া শরীরের আগাপাস্তালা যৌন সুখে ভরপুর আর ওর অফুরান প্রাণশক্তি এছাড়াও নারীসুলভ ছেনালি ওর স্বাভাবিক অভ্যেস বুঝতে পারছি।আরো একটা কথা বুঝতে পারছি প্রিয়া শারীরিক ভাবে প্রচন্ড সুস্থ সে জন্যে সব রকম ভাবে ও সুখ পাচ্ছে। প্রিয়ার সুন্দর পায়ের ডিমদুটো ভাঁজ হচ্ছে ফুলে উঠছে আবার টান টান হচ্ছে chudachudi bangla choti golpo

সেই তালে দু পায়ের চাপে আমার বাঁড়ার মুন্ডি ঢুকছে বেরোচ্ছে আমি বুক দিয়ে ওর বেরিয়ে আসা গুদে ধাক্কা দিচ্ছি আর মাইদুটো আমি কি সুখে টিপছি,জিভ দিয়ে ঘাড়ের চুলের ভেতর থেকে সারা মাথায় চুলের ভেতরে ভেতরে জিভ ঘসে ঘসে আদর করি, প্রিয়া বলছে স্যর আপনার বাঁড়ায় পা দিয়ে আদর করছি কিছু মনে করছেন না তো, আমার খুব ভালো লাগছে স্যর প্লিজ এলাউ মি টু কন্টিনিউ। আমি আবার ওর পিঠে চুমু দিতে শুরু করতে ও পা জোরে জোরে ওঠা নামা করে বাঁড়াটাকে খেপিয়ে তুলে বললো স্যর এবার একটু বের করুন না,আমার তো গুদ রসে ভেসে চলেছে,কত্তো বার যে জল বেরোচ্ছে ইয়ত্তা নেই।

অনেকক্ষণ উপুড় করে রেখে আদর করছি পিঠে পোঁদে পাছায় অনেক আদর করলাম এবার প্রিয়াকে চিৎ করে আদর করলে হয় ভাবতে ভাবতে দেখি প্রিয়া পাগলের মতো আমার বাঁড়া পায়ের পাতা দিয়ে ধরে নাড়াচ্ছে,ওর আন্তরিকতার অভাব নেই কিন্তু অভিজ্ঞতার অভাবে বাঁড়ায় বড্ডো বেশি চাপ দিচ্ছে আর বাঁড়ার বালে টান পড়ছে, তবু আমি কিছু বলি না, ছেলেমানুষির আদর কি করে সামলানো যায় ভেবে বললাম শোনো তোমার পা দুটো একবার আমায় দাও,

কেন স্যর কি অসুবিধে হলো,স্যর লাগছে না কি স্যর,স্যরি স্যর আই লাভ ইউ স্যর। আমি এবার অস্বস্তিতে পড়লাম। প্রিয়া ভয় পেয়েছে,ঘাড় ঘুরিয়ে আমার মুখের দিকে তাকিয়ে আছে।সারা মুখে ঘাম,চোখ লাল হয়ে আছে,সারা মুখ যৌন সুখে ঝলমল করছে। পোদ চাটার গল্প

কথায় আছে give a good fuck to make your girl the most beautiful,প্রিয়ার সারা শরীর থেকে সুখ চুঁয়ে চুঁয়ে পড়ছে।আমি ওর কাছে উঠে গেলাম,বাঁড়া গুদের মুখে ধাক্কা খাচ্ছে,প্রিয়া চোদনখোর আলগা গুদ মাগী হলে সামান্য গুদ এদিক ওদিক করলেই বাঁড়া পুচ করে ঢুকিয়ে নিতে পারতো

আমার বাঁড়ার মাথায় গুদের টাটকা গরম রস জ্যাব জ্যাব করছে, মনে হচ্চে দিই এক গোঁত্তা আরাম হয়ে যাক আবার দেখছি প্রিয়া এসেছে ১.৩০টায় সবে ৩টে বাজছে,আরো অন্তত তিন ঘন্টা ওকে আটকানো যাবে।

বা আরো বেশি। যখন ওকে ডেকেছিলাম আমি শুধুই প্রিয়ার দুলন্ত মাই,ভেজা বগল টাইট পোঁদে প্যান্টির দাগ দেখতে চেয়েছি আর মনে মনে বলেছি যদি ঘামের গন্ধ,বগলের চুল দেখার জন্যে।কিন্তু মাইরি যা পেলাম পরে আরো তিন ঘন্টা প্রিয়াকে কিভাবে চুদেছিলাম সে গল্প না হয় আরেক দিনের জন্য তোলা থাক ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *