July 24, 2024
bangla chiti golpo

বাংলা ২০২৪ সালের নতুন পরকীয়া চটি গল্প

বাংলা ২০২৪ সালের নতুন পরকীয়া চটি গল্প

আমার স্ত্রী, সোনিয়া , সে অনেক সুন্দর, শারীরিক গড়ন ও অনেক ভালো, ঘন কালো চুল বিশিষ্ট। আসলে সে তার শারীরিক গড়ন খুব ভালোভাবে নিয়ন্ত্রণ করে।

আমাদের যৌন জীবন অনেক ভালো এবং আমি মনে করি আমি তাকে ভালোভাবেই তৃপ্ত করতে পারি যখন আমরা মিলিত হই। অনেক লাজুক স্বভাবের এবং দেখতে অনেক ভদ্র আর ও খুব পরিশীলিত ভাবেই পোষাক পড়ে।

এটা শুরু হয়েছিল প্রায় ৮ মাস আগে। যেহেতু ও অনেক সুন্দর, আমাদের অনেক প্রতিবেশিই তার শারীরিক গড়ন সম্পর্কে অনেক প্রশংসা করে এবং যেখানেই ও যায়, লোকেরা ওর দিকে তাকিয়ে থাকে।

এটা আমার ভুল যে আমি ওকে আরো উদাম হতে আর স্কার্ট ও জিন্স পড়তে তাগাদা দিতাম। আসলে ও অনেক লাজুক ছিল এবং কেবলমাত্র স্কার্ট পড়তে রাজি হয়েছিল।

2024 cuckold choti panu story কাকোল্ড স্বামী স্ত্রীর চুদাচুদি

তারপর একদিন, ও একটা মার্কেটিং এক্সিকিউটিভের সাথে তার শোবার ঘরে পা’দুটোকে ক্রস করে বসে ছিল এবং তা ওর ভেতরকার থাইগুলোকে সে ব্যক্তিটার কাছে খোলা রেখেছিল; আমি সেগুলো ভেতরের রুম থেকে দেখছিলাম। মাঝেমধ্যে ও তার পাগুলো ছড়িয়ে দিচ্ছিল যা-তে ওর প্যান্টি পরিষ্কারভাবে দেখা যাচ্ছিল, বান্ধবী চোদার গল্প

কিন্তু ও সেই এক্সিকিউটিভের দেয়া কাগজটি পড়ছিল। আমি অনেক দ্বিধাগ্রস্খ হয়ে পড়েছিলাম কিন্তু কিছুই করতে পারছিলাম না কেননা হতে পারে এটা ভুলবশতঃ হয়ে থাকতে পারে। তারপর থেকে আমি দেখলাম যে ওর স্কার্ট ছোট হয়ে আসছিল এবং ও সর্বদাই ওর থাই অন্যদেরকে দেখানোর চেষ্টা করত।

আমাদের বিল্ডিং এ একজন বয়স্ক লোক ছিল খুব সম্ভবত ৪৫ বছর বয়সী। আমার স্ত্রী তাঁর সাথে অনেক খোলামেলা ছিল কেননা উনি খুব সাহায্যকারী ছিলেন। বাংলা ২০২৪ সালের নতুন পরকীয়া চটি গল্প

একদিন আমি অফিস থেকে আসার পর দেখলাম তারা আমাদের শোবার ঘরে একসাথে বসে চা খাচ্ছে। তাদেরকে স্বাগত জানিয়ে আমি বাথরুমে গেলাম গোসল করার জন্য কিন্তু তোয়ালে নিতে ভুলে গিয়েছিলাম।

আমি বেরিয়ে এলাম এবং শোবার ঘরে ঢুকলাম। আমার স্ত্রী সেই বয়স্ক লোকটিকে তার থাই এর পূর্ণ দর্শন দিচ্ছিল। আমি সেখানে দাঁড়িয়ে রইলাম ও দেখলাম সে সময়ে সোনিয়া কোন প্যান্টিই পড়েনি আর ওর পূর্ণ চাছানো গুদ দেখা যাচ্ছিল।

লোকটি ওর গুদ দেখে কাঁপছিল আর সোনিয়া টেলিভিশনের দিকে তাকিয়ে ছিল। হতে পারে এটাও ভুলবশতঃ বা অনাকাঙ্খিতভাবে ছিল, তাই আমি চুপ রইলাম। পরে আমি ওকে বললাম যে ওর থাই সেই লোকটির কাছে দৃশ্যমান ছিল

এ কথাতে ও নির্দোষ হওয়ার ভান করল। আমি ওকে বললাম না যে, ওর গুদও দৃশ্যমান ছিল কারণ পরবর্তীতে ও সেই লোকটার সাথে থাকতে অস্বস্থি বোধ করতে পারে এবং আমি বিশ্বাস করি যে এটা অনাকাঙ্খিতভাবেই ছিল।

তারপর থেকে আমি খেয়াল করলাম যে ও লো-কাট ব্লাউজ আর শার্ট পড়া শুরু করে দিয়েছিল আর যখন বাসায় থাকত, ও ব্রা পড়াও ছেড়ে দিয়েছিল।

একবার আমরা বাজারে গেলাম ও আমাকে কোন দর্জির দোকানের সামনে গাড়ী থামাতে বলল কারণ ও যে নতুন ব্লাউজ পড়েছে সেটা খুব শক্তভাবে সেলানো ছিল আর ও নতুন সালোয়ারের জন্যও মাপ দেবে। ও আমাকে পাঁচ মিনিটের জন্য অপেক্ষা করতে বলে ভেতরে নালিশ দেয়ার জন্য গেল। Chodachudir Porokiya Bangla Choti Golpo

যেহেতু ও সময় নিচ্ছিল আমি অস্থির হয়ে পড়ছিলাম আর ভেতরে গেলাম। সোনিয়া ও দর্জি আমাকে দেখতে পায়নি। এটা অনেক বড় দোকান ছিল এবং আমি দূরে একটা কোণায় সোনিয়াকে দেখতে পেলাম দর্জির সাথে বাগবিতন্ডা করছে।

mom son anal sex মায়ের গ্রুপ সেক্স চোদাচুদির সত্যি গল্প

আর আমি অন্যান্যদের দেখছিলাম যারা পোষাক সেলাচ্ছিল। এটা জায়গায় গিয়ে আমি সোনিয়া ও দর্জির নজর থেকে লুকিয়ে পড়লাম কেননা অনেক পোষাক সেখানে ঝোলানো ছিল। বাংলা পানু গল্প

দর্জিটা বলল যে, এটা তার ভুল নয়, কেননা সোনিয়ার মাই সম্ভবত বড় হয়ে গেছে নতুবা ও সঠিক মাপ দিতে পারেনি। আর সে ওকে ওর ব্লাউজ খুলে ফেলতে বলল সঠিক মাপ দেয়ার জন্য। দর্জির কথা বলার ধরণ আমাকে বিস্মিত করে ফেলছিল আর আমি জানতাম যে সোনিয়া ওকে চড় লাগাবে ও বেড়িয়ে যাবে। কিন্তু তার বদলে তাদের কথোপকথন এভাবে চলল……

সোনিয়াঃ তুমি কিভাবে আমাকে আমার কাপড় খুলতে বলতে পারো? বাংলা ২০২৪ সালের নতুন পরকীয়া চটি গল্প

দর্জিঃ সঠিক মাপের জন্য ম্যাডাম। যদিও আপনি দেখতে অনেক সুন্দর কিন্তু এটা ভাবিয়েন না যে আমি আপনাকে এখন উলঙ্গ দেখতে চাই। কিন্তু অন্যভাবে বলা যায় যে, এটা একটা সুযোগ হতে পারে; কারণ কে আপনাকে উলঙ্গ দেখতে না চাইবে?

সোনিয়াঃ তুমি কিভাবে এ ধরণের ফালতু মন্তব্য করতে পারো??

দর্জিঃ কিন্তু এটা সত্যি কারণ আপনি অনেক সুন্দর আর আপনার দারুণ একটা শারীরিক গড়ন আছে।

সোনিয়াঃ কিন্তু আমি কিভাবে আমার শার্ট খুলতে পারি, আমি লজ্জা পাচ্ছি। আর তাছাড়া তোমার সহকারীও এখানে আছে।

দর্জিঃ আমি ওকে বাহিরে বেরিয়ে যেতে বলছি। বাংলা ২০২৪ সালের নতুন পরকীয়া চটি গল্প

সোনিয়াঃ না, আমার স্বামী বাহিরে আছে, সে কি মনে করবে? আর তাকে সেখানে রেখে দিলে সে সন্দেহ করতে পারে। আমি মাত্র এক মিনিটের জন্য আমার শার্ট খুলব, দ্রুত মাপ নিয়ে নেবে। ঠিকাছে?

দর্জিঃ আচ্ছা. ঠিকাছে। আমাকে অবাক করে দিয়ে সোনিয়া দর্জিকে দরজা লক করে দিতে বলল আর নিজের ব্লাউজ খোলা শুরু করে দিল। দর্জি ও তার সহকারী ওর দিকে তাকিয়ে ছিল যেহেতু ও ওর ব্লাউজের শেষ হুকটা খুলল। সেখানে ও লাল রঙের ব্রা পড়ে দাঁড়িয়ে ছিল। দর্জি মাপ নিতে কাছে এল আর সে জানত যে সে আরো বেশিকিছু পেতে পারে। সে বলল…..

দর্জিঃ আপনার ব্রা অনেক শক্ত, এতে আপনার মাই সঠিকভাবে মাপ করা যাবেনা। বেঙ্গলি পর্ন স্টোরি

সোনিয়াঃ আমাকে ব্রা-ও খুলতে বলবে না।দর্জিঃ ম্যাডাম, আপনি নিজেই দেখুন আপনার ব্রা কত শক্ত। আপনি কি মনে করেন যে এভাবে আপনার মাই সঠিকভাবে পরিমাপ করা যাবে? Chodachudir Porokiya Bangla Choti Golpo

ma baba choti golpo মা চোদে ছেলে বাবা চোদে মেয়ে

আসলেই ওর ব্রা অনেক শক্ত ছিল আর ওর মাইয়ের অনেক অংশই বাহিরে বেরিয়ে আসছিল।

সোনিয়াঃ কিন্তু আমি এখানে কিভাবে আমার ব্রা খুলব এখানে অন্য কেউও তো আছে।

দর্জিটা অনেক চালাক ছিল। সে জানত যে কি হতে পারে যদি সে কিছু চালাকি দেখায়।

দর্জিঃ জ্বি ম্যাডাম, মহিলারা যারা মাপজোকের সময়ে আপোস না করতে পারে তাদের কাপড়ের মাপ যেন-তেন হয়। আমি আপনাকে নিশ্চয়তা দিচ্ছি যে আপনি সঠিক মাপটি পাবেন যা-তে আপনি নির্ঘাত সন্তুষ্ট হবেন।

সোনিয়াঃ দেখ, তারা নিশ্চয়ই আধুনিক ও অবিবাহিত হবে। কিন্তু আমি একজন বিবাহিতা ও গৃহিনী।

দর্জিঃ ম্যাডাম, আপনি যে কোন মেয়ে থেকে অনেক ভালো আর আপনি দেখতে বিবাহিতা মনেই হন না। আপনার স্বামী অনেক ভাগ্যবান। বাংলা ২০২৪ সালের নতুন পরকীয়া চটি গল্প

এসব মন্তব্য সোনিয়াকে খুশি করে দিয়েছিল আর দর্জিদের সাথে খোলামেলা হতে বাধ্য করে ফেলেছিল। দর্জি আবারো ওকে ওর ব্রা খুলতে বলল। এখন আমার স্ত্রী সোনিয়া লজ্জা ও ভয় দুটোই পাচ্ছিল আমি তার চেহারা দেখেই তা বুঝতে পারছিলাম। দর্জিটা বলল যে, এটা সঠিক মাপ নেয়ার জন্য আবশ্যক আর কেউই জানতে পারবে না এটা।

আর সে ওকে নিশ্চিত করল যে, ও এখানে নিরাপদ আর পরবর্তীতে কোন পোষাকের জন্য তার এটা করার আর দরকার পড়বে না। এবার সোনিয়া তার ব্রা এর হুক খুলতে লাগল। আর যখন ও ওর ব্রা এর শেষ হুকটা খুলল ওর সুন্দর ৩৫ সাইজের মাই দুটো স্প্রিঙের মতো বেরিয়ে গেল। মা ও ছেলের চোদন কাহিনী

তারা ভাবতেও পারেনি যে তাদের এই নষ্টামি সুলভ স্বপ্ন বাস্তবে রূপ নেবে আর এই সুন্দর মহিলাটি এভাবে নিজের মাইয়ের দর্শন দেবে। তারা সোনিয়ার মাইয়ের দিকে তাকিয়েই রইল আর এক ইঞ্চিও নড়ল না।

সোনিয়ার গোলাপি স্তনবোঁটা আর দুধের মতো ফর্সা মাই যে কোন পুরুষকে পাগল করে দেয়ার মত। কিন্তু দর্জিটি দেখার মতো নিয়ন্ত্রণ প্রদর্শন করছিল। হয়তো সে জানে যে, এভাবে নিয়ন্ত্রণ বজায় রাখলে ও কি পেতে পারে। Chodachudir Porokiya Bangla Choti Golpo

আমার স্ত্রী সোনিয়া নীরবতা ভাঙল, ও তাকে বলল দ্রুত মাপ নিয়ে নিতে। কম্পনরত হাতে সহকারীটি টেপটা নিয়ে দাঁড়াল, দর্জিটা ওকে এটা করার জন্য বলেনি কিন্তু ও এই সুযোগটা হারাতে চাইছিল না কারণ ও এরকম সুন্দর নিদর্শন সারাজীবনেও দেখতে পেতে না পারে। সে এটা জানত আর সোনিয়ার কাছে গেল আর মাপ নেয়া শুরু করল।

এটা করার সময়ে সে তার আঙুলগুলো সোনিয়ার দুগ্ধ-সাদা মাইয়ে ঘষে নিল। আমি দেখতে পারছিলাম সোনিয়া একটু ইতস্তত অনুভব করছিল।

কিন্তু আমি অনুভব করতে পারছিলাম যে ও ধীরে ধীরে গরম হয়ে পড়ছে। দর্জিটাও এই সুযোগটি হারাতে চাইছিল না, তাই তার সহকারী-কে পাশে সরে যেতে বলল। আর নিজেই মাপ নেয়া শুরু করে দিল।

সে অনবরত সোনিয়ার মাই টিপছিল একটার পর একটা। সোনিয়াও গরম হয়ে পড়ছিল প্রতিটা টিপ খাওয়ার তালে তালে। দর্জিটা অনুভব করল যে সোনিয়া গরম হচ্ছে, তাই সে ওকে শাড়িটাও খুলে ফেলতে বলল যাতে সে সালোয়ারের জন্যও মাপ নিতে পারে।

বাধ্য মহিলার মতো সোনিয়া ওর শাড়ি খুলে ফেলল আর শুধুমাত্র পেটিকোট পড়ে দাঁড়িয়ে রইল। দর্জিটা নিশ্চিত ছিল যে, ও আরো বেশি কিছু পেতে পারে কারণ সালোয়ারের সঠিক মাপ জরুরি ছিল না আর সোনিয়া প্রস্তুতির সাথেই নিজের শাড়ি খুলে ফেলল। বাংলা ২০২৪ সালের নতুন পরকীয়া চটি গল্প

দর্জিঃ ম্যাডাম আপনাকে পেটিকোটও খুলতে হবে।

এবার ও এটা করার জন্য রাজিও হল না কিংবা নিজের পেটিকোট থাই বের করে উপরেও তুললনা যে তারা মাপ নেবে। কেবল বলল যে, ও নিজের পেটিকোট খুলবে না।

যেহেতু ও পেটিকোটটা ধরে ছিল সহকারীটি অনবরত ওর মাইগুলো দেখেই যাচ্ছিল আর নিজের বাঁড়া ঘষেই যাচ্ছিল। বাংলা সেক্স স্টোরি

দর্জিটা বসে সোনিয়ার পেটিকোটটা ওর কোমড় পর্যন্ত উঠিয়ে ওর প্যান্টি দৃশ্যমান করিয়ে ওর থাই মাপতে লাগল। সোনিয়া অন্যদিকে তাকিয়ে রইল এবং স্বাভাবিক চেহারা বজায় রাখার সর্বস্ব চেষ্টা করছিল।

দর্জিটা অনেক চালাক ছিল এবং দ্রুত অনবরত ভাবে সোনিয়ার ‍গুদে ঘষা দিচ্ছিল যখন ও অভ্যন্তরীন থাইয়ের মাপ নিচ্ছিল। আমি জানি এটা সোনিয়াকে কামপাগল করে দেবে কারণ যখনই আমি ওর সেখানে স্পর্শ করি, ও তার সব নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

সোনিয়া চোখ বন্ধ করে ফেলল ও ফিসফিসিয়ে বলল, “তুমি যা চাইছ কর, কিন্তু দয়া করে এভাবে আমাকে আর উত্যক্ত করো না..!!” এটা একটা উন্মুক্ত নিমন্ত্রণ ছিল আর দর্জিটা এটা খপ করে নিয়ে নিল। সে তৎক্ষনাৎ সোনিয়ার পেটিকোট টেনে নামিয়ে খুলে ফেলল। এবার কেবলমাত্র সোনিয়ার শরীরে তার প্যান্টিটাই আছে। বাংলা ২০২৪ সালের নতুন পরকীয়া চটি গল্প

আমি অবশ্যই বলব যে, ও এই অবস্খায় দেখতে খুব সেক্সি লাগছিল যে কি হচ্ছে সেটা প্রতিরোধ করতে যাওয়ার মানসিকতা হারিয়ে তা চুপচাপ দেখে উপভোগ করতে লাগছিলাম। bangla choti golpo

দর্জিটা সোনিয়ার প্যান্টিও খুলে ফেলল। এবার সোনিয়া দু’জন পুরুষের সামনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে দাঁড়িয়ে ছিল। ও তার চোখদুটি বন্ধ করে রাখল ও ফিসফিসিয়ে বলল, “দয়া করে আমাতে চোদ….. আমার ভেতরে বীর্যপাত কর…… দয়া করে তোমার বাঁড়াটা ঢোকাও,,,,”

এ কথা শুনে দর্জিটা তৎক্ষনাৎ সব কাপড় খুলে উলঙ্গ হয়ে গেল আর সোনিয়াকে কোলে করে টেবিলে শুইয়ে দিল। সোনিয়া দর্জির বাঁড়াটা ধরে নিজের গুদে ঢুকিয়ে নিল। দর্জি এবার সোনিয়ার উপড়ে উঠে এসে ওর বাঁড়াটা সোনিয়ার গুদে ঢুকিয়ে রেখে ওর শরীরের সাথে নিজের শরীরকে সেঁটে দিয়ে ওর মাই টিপতে লাগল। Kakir Sathe Chodachudi

সোনিয়া অনবরত গোঙাচ্ছিল। এবার ও সোনিয়ার মাই চুষতে লাগল আর আস্তে আস্তে বাঁড়াটা পুরোটা গুদে গেঁথে দিল। সোনিয়া কাতর কণ্ঠে বলল, “চোদ,,, দয়া করে আমাকে চোদ,,,। থেমে থেকো না…”

এবার দর্জিটা নিজের শক্ত বুক দিয়ে ওর মাই দুটেকে চেপে ওর শরীরটা পুরোটা নিজের শরীরের সাথে সজোড়ে চেপে সেঁটে দিয়ে একে অন্যকে চুমু খেতে খেতে ঠাপাতে লাগল।

এই ভঙ্গিতেই প্রায় ১৫ মিনিট পর দর্জিটা সোনিয়াকে ও সোনিয়া দর্জিকে সর্বশক্তি দিয়ে চেপে ধরল আর দর্জিটা সোনিয়ার গুদে বীর্য ঢালল।

সোনিয়ার গুদে বাঁড়া ঢুকিয়ে রেখেই ওরা এভাবে কিছুক্ষণ শুয়ে রইল। পরে দর্জিটা সোনিয়াকে বলল এবার সহকারীর পালা। সোনিয়া বলল, “আমি তোমার চোদা খেতে চেয়েছি, ওর না। দয়া করে ওকে চুদতে দিও না।” Chodachudir Porokiya Bangla Choti Golpo

কিন্তু দর্জি সোনিয়ার কথা না শুনে ইশারায় সহকারীকে বললে সেও উলঙ্গ হয়ে গেল। দর্জিটা সোনিয়াকে ছেড়ে উঠে যেতেই সহকারীও সোনিয়াকে দর্জির মতো করেই ওর শরীরের সাথে নিজের শরীর চেপে সেঁটে দিয়ে ওর গুদে নিজের বাাঁড়া ঢুকিয়ে দিল।

সোনিয়া কিছু বলার আগেই সে-ও দর্জির মতো ক্ষুধার্ত ভাবে সোনিয়ার মাই টিপে ও চুষে সোনিয়াকে গরম করে দিল ও ঠিক দর্জির মতো করেই প্রায় ২৫ মিনিট সোনিয়াকে চুদল। সে-ও সোনিয়ার গুদে বীর্য ঢেলে গুদে বাঁড়া রেখেই ওকে জড়িয়ে শুয়ে রইল ১০ মিনিট। কাজের মেয়ে চোদার গল্প

পরে ও বাঁড়া গুদ থেকে বের করে উঠে পড়ল আর দর্জিটা বলল….

madam choti porokia 2024 ডাক্তারের বউকে চুদার চটি গল্প

দর্জিঃ ধন্যবাদ ম্যাডাম। আমরা আপনার পোষাকটি খুব নিখুঁতভাবে সেলাই করে দিব।

সোনিয়াঃ তোমাদেরও ধন্যবাদ। আর এবার যেন কোন ভুল না হয়, নতুবা আমি আর আসব না।

দর্জিও চালাকিভাবে সোনিয়ার কথা (আরো একবার এসে চুদিয়ে নেবে সে কথা) ধরে ফেলল ও সোনিয়াকে বলল….

দর্জিঃ চিন্তা করিয়েন না ম্যাডাম। আপনাকে এরপর কোন অভিযোগ করার ‍সুযোগই দেব না।

সোনিয়াঃ আচ্ছা। চলি তাহলে! বাংলা ২০২৪ সালের নতুন পরকীয়া চটি গল্প

আমি দ্রুত নিঃশব্দে দোকান থেকে বেরিয়ে এসে গাড়িতে বসে পড়লাম। ঠিক ২ মনিট পর সোনিয়া ওর শাড়ি-কাপড় ঠিকমতো পড়ে হাসিমুখে বেরিয়ে এল।

আমি জিজ্ঞেস করতে ও বলল যে, তাদের ভুলের জন্য তারা নাকি ওর কাছে ক্ষমা চেয়েছে আর নতুন কাপড়ের জন্য মাপ নিয়েছে ও বলেছে যে সেটা বিনামূল্যে বানিয়ে দেবে। আমিও ওর সাথে খুশি হলাম। কিন্তু আমি তো আসল ঘটনা জানি কিন্তু কিছু বললাম না।

One thought on “বাংলা ২০২৪ সালের নতুন পরকীয়া চটি গল্প

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *