July 24, 2024
মাল ফেলার চটি

বাংলা মাল ফেলার গরম চটি গল্প

সেদিন সকালে একটু আগেই অফিসে এ গেছি। অফিসে শুরু হতে তখনো ঘণ্টা দুয়েক বাকি। আমার চিন্তা ছিলো একটু আগে ভাগে গিয়ে ডিভি ফরম পুরন করবো অন লাইনে। অফিসে এসে কম্পিউটারটা অন করে বসলাম নিজের ডেস্কে।

এমন সময় দেখি বৃষ্টি, আমার সহকর্মী, অফিসে এ ঢুকলো। আমি জিজ্ঞাসা করলাম, “কি ব্যাপার বৃষ্টি, এত্তো সকালে?।ডিভি ফরম টা পুরোন করবো ভাইয়া আমি বললাম, আরে আমিও তো এই জন্য এসেছি।

বৃষ্টি বললো,”ভাইয়া তাহলে প্লিজ হেল্প মি, আমি এই সব একটু কম বুঝি।কি আর করা, আমি বললাম,”আসেন আগে আপনার টাই করি।

বৃষ্টি পেন ড্রাইভ নিয়ে আমার ডেস্কে এ চলে আসলো। পাশের ডেস্ক থেকে একটা চেয়ার টেনে বসলো। বেশ কাছাকাছি ই বসলো সে আমার।

ঘামের একটা গন্ধ এসে লাগলো আমার নাকে। আমি একটু বিরোক্তোই হলাম। তবে ঘামের গন্ধ টা একটু পারেই কেমন আকর্ষণীয় লাগতে লাগলো। মাল ফেলার চটি

বই তে পড়েছিলাম যে ঘামের গন্ধ নাকি বেশ আকর্ষণ করে। আমার খেত্রেও মনে হয় তাই হলো। আমার বাড়াটা আমাকে তার ইচ্ছা জানান দিচ্ছিলো।

বৃষ্টি একটা বর্ণনা আমি আগে আপনাদের জানিয়ে দেই। বৃষ্টি ৫’৪” হবে লম্বায়। শরীরে এক বিন্দু পরিমান মেদ নেই। ওর দুধ দুটি খুবি আকর্ষণীয়। একটু কল্পনা করুন তো যে একদম শুকনা একটা মেয়ের খুবি উন্নত দুটো দুধ।

আমার সবসময় অদ্ভুত লাগতো ওর দুধ জোড়া আমি প্রায়ই আড় চোখে দেখতাম। আর ওর সালওয়ার কামিজ গুলি বেশ আট সাট ডিজাইনের, শরীরের প্রতিটি বাক বোঝা যেতো সব সময়।

তবে সত্যি কথা বলতে বৃষ্টি সুন্দরী না। চেহারায় একটা লাবণ্য আছে ঠিক, কিন্তু অসাধারন সুন্দরী বা নিদেন পক্ষে সুন্দরী বোলতে যা বুঝায় সে টা না। বৃষ্টি শ্যামলা একটা আকর্ষণীয় দেহের মিষ্টি মেয়ে।

যাই হোক আমি ওর ডিভি ফরম পুরন করা শুরু করলাম। বৃষ্টি আমার খুব কাছ ঘেসে বসেছে। ওর ঘামের গন্ধে আমাকে মোটামুটি পাগল করে তুলছিলো।

একবার ঘড়ির দিকে তাকালাম। দেখলাম আঁটটা দশ বাজে। হটাৎ খেয়াল করলাম, বৃষ্টি উরু আমার উরুর সাথে লেগে যাচ্ছে বার বার।

আমি আমার চেয়ার টা আরেকটু ঘুরিয়ে নিলাম যাতে ওর দেহের সাথে আমার দেহ স্পর্শ করে। ওর একটা পাসের এর সাথে আমার একটা পাশ স্পর্শ হয়ে গেলো। মাল ফেলার চটি

দেখলাম ও একটুও সরলো না। আমি আরেক টু ডান দিকে হেলে গেলাম। এবার অনেক খানিই স্পর্শ পাচ্ছিলাম ওর। টাইপ করতে খুব কষ্ট হচ্ছিলো। বৃষ্টি একদম চুপ।

আমি আমার চিরাচরিতো সাহস ব্যাবহার করলাম। যেই সাহসের কারনে আমি মাঝে মাঝেই অসম্ভব ভাবে চোদার সুযোগ পেয়ে যাই। টাইপ বন্ধ করে বৃষ্টির উরু তে হাত রাখলাম।

বৃষ্টি চুপ। আস্তে আস্তে চেয়ার টা ঘুরিযে ওকে আমার দিকে ফেরালাম। কনো বাধা দিলো না। আলতো একটা চুমু দিলাম ওর গালে।

ও বললো, ভাবি যদি জানতে পারে?”, আমি বললাম, “জানবে না।” বৃষ্টি আবার বললো, “আমার হাসবেন্ড যদি জানে?” আমি হেসে বললাম, কিভাবে জানবে? তুমি নিশ্চয় বলবে না বৃষ্টি হেসে দিলো।

আমি ওর দুধ দুটি ধরলাম। চাপতে শুরু করলাম। হটাৎ ও বললো, “ভাইয়া, যদি কেউ এসে পড়ে।তাইতো আমি ভাবি নাই এই কথা, ওকে বললাম, তুমি এক কাজ করো টয়লেটে এ চলে যাও।

ছেলেদের টয়লেটে এ ঢুকবে।” বৃষ্টি টয়লেটে এ চলে গেলো। আমি দুই মিনিট পর টয়লেটে এ ঢুকলাম। ঢুকেই দরজা বন্ধ করে দিলাম। তারপর জড়িয়ে ধরলাম বৃষ্টি কে।

ওর ঠোট চুষতে শুরু করলাম। বৃষ্টি মুখ সরিয়ে বললো,”ভাইয়া যদি কেউ এসে যায় মান সম্মান কিন্তু কিছুই থাকবে না।” আমি বললাম, “তুমি এসব চিন্তাই করো না, এত্তো তাড়াতাড়ি পিওন রাও আসে না।

আমি নিজ হাতে ওর ওড়না খুলে টয়লেট রেক এ রাখলাম। এরপর ধিরে ধিরে ওর কামিজ খুললাম। ওর সালওয়ার ও নিজেই খুললো। সাদা রঙের ব্রা টা আমি খুলে দিলাম। মাল ফেলার চটি

সব অতি সাবধানে ঝুলিয়ে রাখলাম। এরপর আমার শার্ট খুললাম কিন্তু প্যান্ট পুরোপুরি না খুলে হাঁটু পর্যন্ত নামালাম। তারপর ওর অদ্ভুত সুন্দর দুধ দুটি চুষতে লাগলাম আমি।

বৃষ্টি কনো শব্দ করছে না। শুধু আমাকে ধরে আছে শক্ত করে। ওর বগলের নিচে নাক নিয়ে গেলাম। ভেজা তাজা ঘামের গন্ধে আমার মাথা খারাপ হবার যোগাড়।

ওর বগলের নিচে কিছুক্ষণ নাক ঘোষলাম। একি সাথে ফিঙ্গারিং শুরু করলাম ওর গুদে। কিছুক্ষণ ফিঙ্গারিং করার পর যখন ওর গুদ ভিজে গেলো, ওকে উঠিয়ে বেসিন এর পাসে ঠেসে ধরলাম আর আমার বাড়াটা ঢুকানোর চেষ্টা করলাম।

কিন্তু একটু টাইট মনে হলো। আমি ওকে বললাম আমার কোমোরের দু’পাসে পা দিয়ে আমার গলা ধরে ঝুলে থাকতে আর আমি ওর অল্প ওজনের দেহকে উচু করে ধরে রাখলাম। মাল ফেলার চটি

এই পজিসন দারুন কাজে দিলো। আমার লেওড়া সহজেই ঢুকতে পারলাম ওর গুদে। আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম। বৃষ্টি কোন কথা বলছে না শুধু মাঝে মাঝে হিশ হিশ শব্দ করছিলো।

এরকম দাঁড়ানো অবস্থায় কিছুক্ষণ চোদার পর আমি কমডের উপর বসালাম বৃষ্টি কে কোলে নিয়ে। ও দুই পা দুই পশে ঝুলিয়ে দিলো আর নিজেই ঠাপানো শুরু করলো।

আমিও নিচ থেকে উপরের দিকে ঠাপ মারতে লাগলাম। দারুন অনুভুতি। এভাবে কিছুক্ষণ ঠাপানো পর বৃষ্টি হয়ে গেলো। ও নেতিয়ে পড়লো। কিন্তু আমার তখনো হয় নাই। মাল ফেলার চটি

ওকে কোলে নিয়েই আবার দাঁড়ালাম। দেয়ালের সাথে এ ওকে চেপে ধরে সজোরে ঠাপাতে শুরু করলাম। বৃষ্টি এবার বললো,”ভিতরে ফেলেন না কিন্তু,” আমি বললাম, আচ্ছা। বুড়ো মাগীর গুদে কচি ল্যাওড়া 3

যখন আমার প্রায় হয়ে আসছিলো আমি বের করে ফেললাম বাড়াটা। বের করেই হাত দিয়ে খেঁচতে লাগলাম, কিন্তু আমাকে অবাক করে দিয়ে বৃষ্টি বসে পড়ে আমার বাড়াটা মুখে নিয়ে নিলো।

চুষতে লাগলো জোরে জোরে। আর সহ্য করতে পারলাম ন। ওর্ মুখের মধ্যে সব মাল ঢেলে দিলাম। বৃষ্টি সুন্দর ভাবে চেটে চেটে আমার বাড়া পরিস্কার করে দিলো।

আমি বললাম, “তুমি কি অনেক করো নাকি এসব? ও বললো যে এই প্রথম সে মাল খেলো কারো, যদি নিচে পড়ে বা জামা কাপড়ে লাগে তাহলে সমস্যা হবে। মাল ফেলার চটি

সারাদিন অফিসে করতে হবে যে।আমি হাসলাম।জামা কাপড় ঠিক করে আমি দরজা আস্তে করে খুলে বের হলাম।দেখলাম কেউ নেই।বৃষ্টি কে বের করে দিলাম।তারপর কিছুক্ষণ পরে নিজেও বের হলাম। দারুন লাগলো বৃষ্টি কে অফিসে এ চুদতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *