মায়ের গুদ চুদার গল্প

মার গুদ থেকে সাদা মাল বেড়িয়ে এল

মায়ের গুদ চুদার গল্প মা আমাকে বললো, তোর জামাইবাবুকে আসতে বলেছি তোকে দেখতে আসার জন্য। আমি সাড়ে এগারটার দিকে বাড়ী চলে আসবো। তোর জামাইবাবুকে থাকতে বলিস।

আমি বললাম, আচ্ছা বলব। বাবার কামুকী আদর দশটার দিকে জামাই বাবু এল। আমি বললাম, মা আপনাকে থাকতে বলেছে, মা চলে আসবে সাড়ে এগারটার দিকে।

উনি আমাকে একটা ট্যাবলেট খেতে দিয়ে পাশের ঘরে বসে টিভি দেখেতে লাগলেন। একটা সময় আমার কেমন যেন ঘুমঘুম লাগল, আমি চোখ বন্দ করে শুয়ে ছিলাম।

একসময় বুঝলাম মা এসে গেছে। জামাইবাবুকে দেখে খুব খুশী হল, আমার জ্বরের কথা জানতে চাইল।

জামাইবাবু বলল, ট্যাবলেট এনে খেতে দিয়েছে আমাকে। মা এসে আমার ঘরের দরজা খুলে আমার পাশে দাঁড়িয়ে আমার কপালে হাত দিয়ে দেখলো জ্বর আছে নাকি। আমাকে ডাকল, কিন্তু আমার বেশ ঘুম লাগছিল তাই কোন সাড়া দিলাম না।মায়ের গুদ চুদার গল্প

মা ভাবল আমি গভীরভাবে ঘুমিয়ে গেছি। মা দরজা বন্ধ করে বেরিয়ে গেল। আমি শুয়ে শুয়ে মা আর জামাইবাবুর কথা শুনতে পারছি। মা যেন কী খেতে দিল জামাইবাবুকে।

এমন সময় আমাদের বাড়ীর পেছন দিকের রাস্তায় কারা যেন বিয়ের বাজি ফোটাতে লাগল, তাই আমার ঘুম একদম ভেঙে গেল। আমি চোখ মেলে শুয়ে থাকলাম।

বেশ কিছু সময় পর খেয়াল করলাম মা আর জামাইবাবুর কথা শোনা যাচ্ছে না আর। ভাবলাম হয়ত জামাইবাবু ঘুমিয়ে পড়েছে আর মা রান্না করছে। মায়ের গুদ চুদার গল্প

আমার জলতেষ্টা পেল, তাই আমি রান্নাঘরে যাব ভেবে দরজার দিকে গেলাম। দরজা খুলতে যাব, ঠিক সেই সময় জানালার পরদার ফাঁক দিয়ে ভেজানো জানালার এক পাশ দিয়ে আমার চোখ গেল মার শোবার ঘরে।

ওখানে যা দেখলাম তাতে আমার চোখ কপালে উঠে গেল, আমার মুখ হা হয়ে গেল, আমার সারা গা হিম হয়ে এল।
দেখলাম, জামাইবাবু খালি গায়ে দাঁড়িয়ে আছে একদম নেংটা, পরনের লুঙী পার ওপর খুলে পড়েছে, আর মা মেঝেতে হাঁটু গেড়ে বসে জামাইবাবুর ঠাটানো বাড়া মুখে নিয়ে চুষে দিচ্ছে ।

বিশাল কালো আর লম্বা বাড়া।আমি এই প্রথম কারো বাড়া দেখলাম। জামাইবাবু মার মাথা ধরে সামনে পেছনে করছে মার চুষে দেয়ার সাথে সাথে।

একটু পর দেখলাম, মা উঠে দাঁড়ালো, আর জামাইবাবু মাকে দুহাতে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল। মা জামাইবাবুর গলা জড়িয়ে ধরল দুহাতে, আর জামাইবাবু দুহাতে মার নরম তুলতুলে পাছা টিপতে লাগল।

একটুপর মার বুক থেকে আঁচল নামিয়ে ফেলল জামাইবাবু, আর ব্লাউজের ওপর দিয়ে মার বাতাবি লেবুর মত মাই দুটো টিপতে লাগল। মায়ের গুদ চুদার গল্প

এদিকে মা চোখ বন্ধ করে দু’হাতে জামাইবাবুর বাড়া খেচে দিতে লাগল। এরপর জামাইবাবু মেঝেতে হাঁটু গেড়ে বসে মার তলপেটে, গভীর নাভিতে চুমু খেতে খেতে মার শাড়ী-সায়া উঁচু করে কোমরে তুলে ধরে মার কালো বালে ভরা গুদে মুখ রাখল।

সাথে সাথে মার মুখ হা হয়ে গেল। মা জামাইবাবুর মাথা ধরে গুদে চেপে ধরতে লাগল। মা এক হাতে শাড়ী-সায়া টেনে ধরে রেখেছে, আর অন্যহাতে মাথা গুদে চেপে ধরছে।

কিছু সময় মার গুদ চুষে জামাইবাবু মাকে টেনে মার বেডে নিয়ে চিত করে শুইয়ে ফেলল। সাথে সাথে মা দু’পা ফাঁক করে দুহাটু বুকের ওপর টেনে নিল, আর শাড়ী-সায়া কোমরে টেনে নিল।

জামাইবাবু মার ফাঁক করা গুদে আবার মুখ রেখে চুষতে লাগল। মা ভাল লাগার যন্ত্রনায় জামাইবাবুর মাথা ধরে নিজের মাথা বালিশের এপাশ-ওপাশ করতে লাগল। মায়ের গুদ চুদার গল্প

এরপর দেখলাম, জামাইবাবু মার বুকের ওপর এসে মার দু উরুর মাঝখানে পজিসন নিল, আর মা ডান হাত দিয়ে জামাইবাবুর বিশাল কালো বাড়া ধরে নিজের গুদের মুখে সেট করে দিল, সাথে সাথে জামাইবাবু কোমরে চাপ দিয়ে ফসাত করে এক ঠাপে মার গুদে পুরে দিল।

এরপর কয়েক সেকেন্ড ঐভাবে থেকে কোমর দুলিয়ে দুলিয়ে মার গুদ মারতে লাগল। আমি দেখলাম, জামাইবাবুর মোটা কালোবাড়া পুরোটা বের করে আবার ফসাত করে গুদে পুরে দিচ্ছে আর সেই সাথে মার জিব চুষে দিচ্ছে।

এরপর মা বুকের ব্লাউজের বোতাম খুলে দিল, আর সাথে সাথে জামাইবাবু মার মাই মুখে নিয়ে হন্তদন্ত হয়ে চুষতে লাগল। মায়ের গুদ চুদার গল্প

এইভাবে বেশ কিছু সময় মাকে চুদে চুদে পাগল করে দিতে দিতে একসময় চুদার মাত্রা বেড়ে গেল, জামাইবাবু জোরে জোরে মাকে চুদতে লাগল।

একসময় বিশাল একটা ঠাপ মেরে বিশাল বাড়া আমুল মার গুদে ঠেসে ধরে কেমন যেনো কাঁপতে কাঁপতে আস্তে আস্তে নিস্তেজ হয়ে গেল জামাইবাবু।

মার ফরসা চকচকে তুলতুলে উরুদুটো কাপতে লাগল, এরপর আস্তেআস্তে নিস্তেজ হয়ে লম্বা করে দিল। জামাইবাবু ওর বাড়া মার গুদে ঐভাবে রেখে কিছু সময় থাকল।

এরপর জামাইবাবু মার বুকের ওপর থেকে নেমে পাশে চিত হয়ে শুয়ে পড়ল, ওর বাড়া তখনো বেশ ফুসে ফুসে ওঠছে। দেখালাম মার কালো বালে ভরা গুদ একদম ভিজে জবজবে হয়ে গেছে।

মার গুদ থেকে কেমন সাদা থকথকে আঠার মত মাল বের হতে লাগল। মা উঠে বসে শাড়ীর আঁচল দিয়ে জামাইবাবুর বাড়া মুছে দিয়ে নিজে শাড়ী-সায়া কোনমতে ধরে ঘরের মধ্যের এটাস্ট বাথরুমে গেল।

একটুপর মা বেরিয়ে আসলো হাতমুখ ধুয়ে শাড়ী-সায়া-ব্লাউজ পরে। এরপর জামাইবাবু গেল বাথরুমে।
এদিকে মা আয়নারসামনে দাঁড়িয়ে চুল আচড়াতে লাগল। মায়ের গুদ চুদার গল্প

হাতে-মুখে লোশন লাগিয়ে শাড়ী-ব্লাউজ ঠিক করতে লাগল।এসময় জামাইবাবু বেরিয়ে এলে, মা মুখ ফিরিয়ে জামাইবাবুর দিকে তাকিয়ে মুখ টিপে সুখের হাসি দিল। জামাইবাবু মাকে জড়িয়ে ধরে চুমু খেল।

আমি এত সময় পাথরের মত হয়ে দেখলাম মা জামাইবাবুকে দিয়ে অনায়াসে চুদিয়ে নিল। জামাই বাবু বয়স মার থেকে অন্ততঃ পনের বছরের ছোট। bangla rape choti কয়েকজন মিলে রত্নাকে রেপ চটি

তাছাড়া নিজের মেয়ের জামাই, তার সাথে মা কী অনায়াসে গুদ ফাঁক করে চুদাচুদি করল। মার হাব ভাব দেখে মনে হল, আজকে প্রথম না, অনেক আগে থেকেই মা আর জামাইবাবু চোদাচুদি করে।

আমি যখন এসব ভাবছিলাম তখন আমার হাঁচি লাগল হঠাৎ করে। থামাতে পারলাম না নিজেকে।
আমার হাঁচি শুনে মা-জামাইবাবু দুজনেই সজাগ হয়ে ঘর থেকে বেরিয়ে এল।

মা মাথায় কাপড় দিয়ে ঠিক যেন সতী নারীর মত আমার ধারে এলো। আমি তো মনে মনে বললাম- খানকী, তুমি আবার সতী নারী সাজো

মা আমাকে বলল- কী রে তোর ঘুম ভেঙে গেছে? জ্বর কমেছে? মায়ের গুদ চুদার গল্প

আমি বললাম- হা মা, এখন একটু ভালো লাগছে। এমনভাবে বললাম যেন আমি মা-জামাইবাবুর চুদাচুদির কিছুই জানি না।

One thought on “মার গুদ থেকে সাদা মাল বেড়িয়ে এল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *