July 24, 2024
মায়ের সাথে ছেলের নতুন সেক্স গল্প

মা সামিনা আর ছেলে রবিনের সেক্স উপন্যাস 6

মায়ের সাথে ছেলের নতুন সেক্স গল্প “বাবাকে বলবো, আমার পা ধরে গেছে, তখন বাবাই তোমাকে একটু উঠে আমাকে সহজ হতে সময় দেয়ার কথা বলবে তোমাকে, তখন আমি ওটাকে বের করে নেবো…কি বাবকে বলবো…”

“না, বলতে হবে না, আমি উঠছি, কিন্তু সাবধান, ওটা যেন আমার শরীরের সঙ্গে না লাগে…”-এই বলে সামিনা স্বামীর সীট ধরে ঝুকে নিজের পাছা ছেলের কোল থেকে আলগা করে দিলো, রবিনের বিশ্বাস হচ্ছে না,

এতো সহজে সে ওর মা কে ট্র্যাপে ফেলে দিতে পারছে ভেবে। চট করে দক্ষ হাতে নিজের সটান খাড়া আখম্বা বাড়াটাকে বের করে নিজের তলপেটের সাথে চেপে রাখলো।

সামিনা যেই বসতে যাবে, ওমনি সামিনার স্কার্ট এর পিছনদিক টা উপরে তুলে ফেললো, সামিনা তো বুঝতে পারে নাই, বসে পড়ার সাথে সাথে বুঝলো যে ওর প্যানটির সাথে লেগে গেছে রবিনের উরুর থ্রিকোয়ার্টার প্যান্টটা,

এর মানে পিছন দিক থেকে সামিনার স্কার্ট পুরোটা এখন রবিনের কোলে। বুঝতে পেরে ঘাড় ঘুরিয়ে চোখ রাঙ্গিয়ে তাকালো সামিনা ছেলের দিকে।

কিন্তু রবিন কোন ভ্রুক্ষেপ না করে, নিজের শক্ত গরম বাড়াটাকে ওর মা এর খোলা কোমরের সাথে চেপে ধরলো। খোলা কোমর এই অর্থে যে,

রবিনের উম্মুক্ত বাড়াটা এখন সামিনার স্কার্ট এর ভিতরে, শুধু সামিনার প্যানটি বাঁচিয়ে রেখেছে রবিনের বাড়া আর ওর চামড়ার মাঝের দূরত্বকে।

প্যানটির উপর দিয়ে ও বেশ বড় আর তাগড়া গরম বাড়াটার অস্তিত্ব সামিনার পক্ষে অনুমান করা কোন কঠিন কাজ নয়। ছেলের গরম বাড়ার ভাপ যেন সামিনার শরীরে ও প্রবল কামত্তেজনা তৈরি করতে লাগলো।

ওদের মা ছেলের মাঝের সম্পর্ক যে আজ এই রাতের আঁধারে কথায় গিয়ে ঠেকবে, মনে মনে সেটাই ভাবছিলো সামিনা।
“এটা কি করলি তুই? এটা তো কথা ছিলো না…”-সামিনা মেসেজ দিল ছেলেকে।
“কি করলাম?”

মায়ের সাথে ছেলের নতুন সেক্স গল্প
“তোর ওটাকে আমার কোমরের সাথে লাগিয়ে রেখেছিস? আর আমার স্কার্ট উপরে তুললি কেন?”
“ওহঃ এটা? এটা তো আমি তোমার সুবিধার জন্যে করলাম!”
“কি সুবিধা?”
“তুমি যদি আমার ওটা ধরতে চাও, তাহলে তোমার কাপড়ের ভিতরেই ওটাকে পাবে, বাইরে খুজতে হবে না…এটা সুবিধা না?”


“খচ্চর ছেলে! আমি তোকে বলেছি, যে তোর ওটা ধরবো?”
“বলো নাই, কিন্তু আমি জানি যে তুমি ধরবে…সেদিন রতন কাকু না বলতেই তুমি উনার কাপড়ের উপর দিয়ে ওটাকে মুঠো করে ধরেছিলে, আর আদর করছিলো…

আমি ভাবলাম যে সেদিন আব্বুর কারণে সুযোগ পাও নাই, আজ আব্বুই তোমাকে আমার কোলে বসার সুযোগ করে দিলো, এখন তুমি সেই অপূর্ণ ইচ্ছা টা পূরণ করে নাও…”


“এই তুই কি সত্যি আমার ছেলে? আমার তো বিশ্বাস হচ্ছে না…তুই যে এতো নোংরা আর এমন খাচ্চর হচ্ছিস দিন দিন, আমি কল্পনা ও করতে পারি না…”


“এটা তো মা, তোমার কল্পনার সীমাবদ্ধতা…তোমার চিন্তার জগতকে একটু বাড়াও আম্মু…”-রবিন যেন ওর আম্মুকে রাগিয়ে দেয়ার জন্যেই এভাবে কথাগুলি বললো।

মায়ের সাথে ছেলের নতুন সেক্স গল্প
সামিনার খুব রাগ হচ্ছে, আর সাথে সাথে গরম তাগড়া একটা উম্মুক্ত শক্ত বাড়া এখন ওর প্যানটির সাথে ওর পাছার ফাঁকে লেগে আছে, ভাবতেই ওর শির দাড়া বেয়ে ঠাণ্ডা শীতল একটা স্রোত নিচে বয়ে গেল, সামিনা যেন কেঁপে উঠলো সেই স্রোতের সাথে।

১৮ বছরের ছেলের সাথে কথায় পেরে উঠছে না কিছুতেই ৩৯ বসন্ত পার করা এক অভিজ্ঞ রমণী, এটা ও কি মেনে নেয়া সম্ভব? এতদিন ওদের মা ছেলের মাঝের কথায় সব সময় শেষ কথা হতো সামিনার, আর আজ এই গাড়ির ভিতরে কি হচ্ছে? বার বার ছেলের কাছে কথার হার মানতে হচ্ছে তাকে।

কি হতে যাচ্ছে, রবিন যেভাবে শুরু করেছে, একটুপরেই ওর বাড়া সামিনার গুদে ও ঢুকে যেতে পারে। কি করবে সে?


ছেলেকে থামানোর কোন উপায় যেন নেই ওর হাতে, মাথা কাজ করছে না, মাথার বিবেক বুদ্ধিকে শরীরের ভিতরের তীব্র নিষিদ্ধ যৌন আকাঙ্খা একটু একটু করে দখল করে নিচ্ছে, সঠিক চিন্তা করতে পারছে না সামিনা। একমাত্র উপায় আছে অর হাতের কাছে, সে হলো, স্বামীকে জানিয়ে দেয়া ছেলের কীর্তিকলাপ।

কিন্তু বাঙালী মায়ের কখনও এটা পারে না, ছেলের দোষত্রুটি সব সময় বাড়ীর কর্তাদের কাছে ঢেকে রাখার কাজই যে করে এসেছে এই দেশের মায়েরা। সেখানে স্বামীকে সব বলে ছেলেকে মার খাওয়ানোর মত কাজ করতে ও সায় দিচ্ছে না সামিনার মন। এক প্রবল দোটানা কাজ করছে সামিনার মনের মাঝে।


“আম্মু, তোমার দুধ দুটি যেন একদম মাখনের মতো, এতো বড়, আমার হাতের মুঠোতে আঁটছে না, চেপে ধরলে ও কিছুটা বাইরে থাকছে হাতের মুঠোর বাইরে…”
“হুম…”
“তোমার দুধ দুটিকে ছোটবেলার মত করে চুষে চুষে খেতে ইচ্ছে করছে…”
“হুম…”
“বড় হওয়ার পরে কোন মেয়ের দুধে মুখ লাগাতে পারি নাই এখনও…তোমার কারনেই শুধু লেখাপড়া নিয়ে ব্যাস্ত থাকাতে এমন হয়েছে, না হলে আমার বয়সের ছেলেদের ২/৩ টা গিএফ থাকে…”
“হুম…”
“শুধু হুম…হুম…বলছো কেন?”

মায়ের সাথে ছেলের নতুন সেক্স গল্প
“তাহলে কি বলবো?”
“আমি তোমার দুধের প্রশংসা করছি, আর তুমি শুধু হুম…হুম…করে যাচ্ছো…”
“তাহলে কি করবো?”
“অন্য কোন মেয়ে হলে আমাকে ধন্যবাদ দিতো, বলতো, আমার দুধ দুটি যখন তোমার এতই পছন্দ তাহলে একটু চুষে খাও…”
“আমি তো অন্য মেয়ে না, আমি তোর মা…”


“মা হলে বুঝি বলা যায় না?”
“না, যায় না…”
“আর তোমার পিছনটা ও বেশ বড় আম্মু, একদম উল্টানো কলশির মতো…সেদিন রতন আঙ্কেল তোমার পিছনটাকে টিপছিলো বার বার…আচ্ছা, আম্মু, সেইদিন কি তুমি সুযোগ পেলে রতন আঙ্কেলের ওটা চুষে দিতে?”
“উফঃ কি বলছিস তুই এসব? এসব কথা মা এর সাথে বলা যায় না, বললাম না তোকে…”


“আহঃ আম্মু, বলো না…আমার বয়স ও তো এখন ১৮ পার হয়ে গেছে, আমি তো এখন প্রাপ্তবয়স্ক, তুমি আর আমি পুরো রাত আমরা কি নিয়ে কথা বলবো, তাহলে বলো…এমন করে কোনদিন তোমার সাথে আমি সেক্স নিয়ে কথা বলার সুযোগ পেয়েছি? বলো?”
“অন্য যা নিয়ে কথা বলতে ইচ্ছা হয় বল, এসব নিয়ে না…”
“আচ্ছা, তুমি কি সুযোগ পেলেই রতন আঙ্কেলকে লাগাতে দিবে বলে স্থির করেছো?”


“তোকে বলবো না…তুই একটা মিচকে শয়তান…”-সামিনার এই কথা শুনে রবিন ওর বাড়াকে নিজের দিকে টেনে ধরে ছেড়ে দিলো, আচমকা ঠাস করে গিয়ে ওটা বাড়ি খেলো সামিনার পোঁদের সাথে, ব্যাথা পেলো, বেশ বড় সড় একটা লাঠি যেন ওটা, এমন লাঠির বাড়ি খেলে ব্যাথা তো পাওয়ারই কথা।
“এটা তুই কি করলি?” bangla choti golpo

মায়ের সাথে ছেলের নতুন সেক্স গল্প
“তুমি আমার কথার জবাব না দিলে, এটা বার বার এভাবেই গিয়ে তোমাকে ধাক্কা দিবে…উত্তর দাও…”
“আচ্ছা…সুযোগ পেলে ওকে দিবো…”
“আব্বুকে জানাবে না?”
“এসব কি জানানোর মতো ব্যাপার?”
“হুম…ভিতরে ভিতরে আম্মু, তুমি ও অনেক নোংরা আছো…আচ্ছা, আমার ওটাকে আজ রাতে চুষে দিবে? কোন এক ফাঁকে? আব্বু যখন কাছে থাকবে না…এমন সময়…”


“না…মোটেই না…”-সামিনা জানে, এটা শুধু কথার কথা, ওর শরীরের যেই অবস্থা এখন, ও যদি পারতো তাহলে এখনই ওটাকে চুষে দিতো। আচ্ছে রবিনের ওটার সাইজ কেমন? জানতে ইচ্ছে করছে, কিন্তু হাত দিয়ে যে দেখবে, লজ্জা লাগছে। একটু আগেই ছেলে যেমন আত্মবিশ্বাসের সাথে মাকে বলছিলো, যে তুমি তো আমার এটা ধরবেই, সেই কথাই যে সত্যি হয়ে যাবে, সামিনা নিজে থেকে ছেলের ওটাকে ধরলে।


রবিন ফাঁকে ফাঁকে দুই হাত দিয়ে ওর মা এর মাই দুটিকে এখন ও টিপে যাচ্ছে, মাঝে মাঝে মাইয়ের ছোট ছোট বোঁটা দুটিকে মুচড়ে দিচ্ছে। সুখের উত্তেজনায় সামিনার অবস্থা শোচনীয়। মাঝে মাঝে আবার এক হাত সরিয়ে এনে টাইপ করছে মোবাইলে।
“মা, তোমার দুই পায়ের ফাঁকে হাত দেই?”
“না…দোহাই লাগে তোর…এই কাজ করিস না বাপ…প্লিজ সোনা…”-সামিনা জানে, ছেলে যেভাবে এগুচ্ছে, তাতে পরের পদক্ষেপ তো এটাই হওয়ার কথা। কিন্তু ছেলেকে ধমক দিয়ে নিবৃত করতে পারবে না সে, তাই অনুরোধের আশ্রয় নিলো।

মায়ের সাথে ছেলের নতুন সেক্স গল্প
“তোমার দুই পা তো ফাক করাই আছে, আমি হাত দিলে তুমি যদি নড়াচড়া না করো, তাহলে আব্বু বুঝতে পারবে না…একটু হাত দিয়ে দেখি, প্লিজ আম্মু…”
“না, সোনা, দোহাই লাগে তোর…এই কাজ করিস না…ওখানে হাত দিলে আমি স্থির থাকতে পারবো না কিছুতেই…আজ এই কাজ করিস না সোনা…”-সামিনার আকুতি ভরা মেসেজ।


“ওকে, তাহলে আমার ওটাকে ধরো, তোমার হাত দিয়ে, তাহলে আমি তোমার ওখানে হাত দিবো না…”
“ঠিক আছে…ধরছি…কিন্তু তুই আমার পায়ের ফাকে হাত দিবি না…”-এই বলে সামিনা ও ডান হাতকে নিজের শরীরের পিছনে নিয়ে ছেলের আখাম্বা শক্ত গরম দণ্ডটাকে ধরলো, আর ধরেই চমকে উঠলো ওটার সাইজ বোধ করে, আগা থেকে গোঁড়া অবধি হাতিয়ে বুঝতে পারলো যে, কমপক্ষে ওর স্বামীর বাড়ার চেয়ে ৪ ইঞ্চি লম্বা আর মোটায় স্বামীর বাড়ার ডাবল হবে। বাংলা চটি গল্প বই

ওর ছেলের প্যান্টের ভিতরে যে এমন একটা মুষল দণ্ড থাকতে পারে একবার ও বুঝতে পারে নি সামিনা। ওর গুদ দিয়ে ঝোল বের হয়ে প্যানটি ও যেন ভিজে এক শা হয়ে যাচ্ছে, একটু পরে হয়ত ছেলের প্যান্টে ও দাগ লেগে যাবে। কামনার আগুনে যেন কিছুটা দিশেহারা অবসথা সামিনার, ওদিকে বেশ মজা পাচ্ছে, মায়ের নরম কোমল হাতে নিজের বাড়াকে ধরিয়ে দিতে পেরে রবিন খুব খুশি, ওর প্লান ঠিক মত চললে, কিছু পরেই মা এর গুদে ওর বাড়াটাকে ঢুকিয়ে দেয়া কঠিন কাজ হবে না।

মায়ের সাথে ছেলের নতুন সেক্স গল্প
“উফঃ কি সাংঘাতিক!”
“কি আম্মু? কি সাংঘাতিক?”
“তোর ওটা…এতো বিশাল হলো কি করে ওটা?”
“ওটার তো একটা নাম আছে, সেটা বলেই ডাক না কেন ওটাকে?”
“হুম…অন্যদের এটাকে তো বাড়া বলে, কিন্তু তোর এটা তো বাড়া নয়, পুরো আস্ত একটা ল্যাওড়া…উফঃ কি সাংঘাতিক অবস্থা!”


“ওহঃ মা, তোমার মুখে এই শব্দটা শুনতে কি যে ভালো লাগলো…ল্যাওড়া…আমার ল্যাওড়াটাকে পছন্দ হয়েছে তোমার?”-কথা বলতে বলতে মা এর মাই টিপা থামিয়ে দেয় নি রবিন। সামিনা জবাব না দিয়ে চুপ করে রইলো। ছেলের কথার জবাব দিলেই ছেলে আবার এক ধাপ এগুনোর চেষ্টা করবে,

এই ভেবে চুপ করে ছেলের বাড়াকে মুঠোতে ধরে আলত করে খেচে দেয়ার মত করে উপর নিচ করতে লাগলো। অবশ্য ছেলের অবাধ্য ঘোড়ার মতন অশ্বলিঙ্গটা কোনভাবেই সামিনার ছোট হাতের মুঠোতে আঁটছে না, বেড় দিয়ে ধরতে পারছে না ওটার সম্পূর্ণ ঘেরটাকে।

মায়ের সাথে ছেলের নতুন সেক্স গল্প
“বলো না আম্মু, আমার ল্যাওড়াটাকে পছন্দ হয়েছে কি না তোমার? আমার বন্ধুদের মধ্যে আমার ল্যাওড়াটা সবচেয় বড় আর মোটা। পর্ণ মুভিতে দেখেছি, মেয়েরা বড় আর মোটা ল্যাওড়াকে কেমন পছন্দ করে…

এমন মোটা ল্যাওড়ার জন্যেই তো ইন্টারনেটে বিগ ব্ল্যাক ডিক, বিগ ফ্যাট ডিক, কাকওল্ড, ইন্টাররেসিয়াল সেক্স এসব টার্ম গুলি এতো জনপ্রিয়…”-ছেলের কথা শুনে আবার ও এক দফা অবাক হবার পালা সামিনার, ছেলে যে সেক্সের সব অলিগলির খোঁজ বের করে ফেলেছে এই বয়সেই, সেটা নতুন করে জানতে পারলো সামিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *