April 17, 2024
মা চুষে ছলের বাড়া

মা ছেলের বাড়া পুরোটা মুখে নিয়ে চুষতে লাগলেন

মা চুষে ছলের বাড়া আজ আর না, আবার কাল।

আর একবার। প্লিজ, না করো না।

আজ সারাদিনে ৭ বার করার পরেও সাধ মিটছে না। এ পর্যন্ত আমার না হলেও বিশবার জল খসেছে। আমার বুঝি ক্লান্তি বলে কিছু নেই।

এবারই শেষ। আজ আর তোমাকে বিরক্ত করব না। প্লিজ দাও না।

উফ আর পারি না। এই বলে মিসেস খান তার ব্লাউজ খুলে অপ্সরীতুল্য স্তনযুগল উন্মুক্ত করলেন। সাথে সাথে রাতুল ঝাঁপিয়ে পড়ল সেই স্তনপুগলের উপর।

আর সমানুপাতিক হারে পক পক করে টিপতে লাগল। নিদারুন স্বর্গীয় সুখে মিসেস খান আহ আহ করতে লাগলেন।

ঠোঁটে দাঁত কামড়ে আর মুদিত নয়নে সেই সুখ উপভোগ করতে লাগলেন। রাতুলের ঠোঁটে নিজের ঠোঁট নিয়ে কিস করতে লাগলেন।

ওদিকে রাতুল তার স্তনযুগল পালাক্রমে চুষতে ও টিপতে লাগল। কখনওবা সে আবার কিস করতে লাগল। মিসেস খানের শরীর গরম হতে শুরু করেছে। মা চুষে ছলের বাড়া

তিনি হাত বাড়িয়ে রাতুলের সদ্য দাঁড়িয়ে ওঠা আট ইঞ্চি লিঙ্গখানা নিয়ে খেঁচতে লাগলেন আর বলতে লাগলেন, আরও জোরে আরও জোরে টিপ বাবা।

টিপতে টিপতে টিপতে ফাটিয়ে দে। বলে আবার রাতুলকে কিস করতে লাগলেন।

খানিকপরে রাতুল বলল, মা আমার নুনুটা একটু চুষে দাও না।

এই কতবার না বলেছি একে নুনু বলবি না।
স্যরি মা। ভুল হয়ে গেছে। আমার বাড়াটা একটু চুষে দাও প্লিজ।
এদিকে আয়, দিচ্ছি। খবরদার ফেলবিনা কিন্তু। না চুদে ফেললে কিন্ত খবর আছে।
ঠিক আছে।

মিসেস খান রাতুলের আট ইঞ্চি বাড়া পুরোটা মুখে নিয়ে চুষতে লাগলেন। রাতুলও আস্তে আস্তে ঠাপ দিতে লাগল। তার সাথে সায়া খুলে তার মায়ের গুদ আয়েস করে চুষতে লাগল। মা চুষে ছলের বাড়া

আরামে শীৎকার দিয়ে উঠল তার মা । সে সেদিকে ভ্রুক্ষেপ না করে গুদ চুষতে লাগল। প্রতিবার যখন সে তার মায়ের গুদ চুষে তখন মনে মনে ভাবে, এইটুকুন ফুটো দিয়ে সে একদিন এই পৃথিবীতে এসেছিল, এই পৃথিবীর আলো দেখেছিল। আর আজ সেই ফুটোতে তার বাড়া নিয়মিত ঢুকায়। কজন মানুষের এমন সৌভাগ্য হয়।

সে তার নিজের সৌভাগ্যে নিজেই গর্বিত। তার যে এতবড় সৌভাগ্য কোনদিন হবে সে তা কখনও ভাবে নি।
অবশ্য তার এই সৌভাগ্যে জন্য সে যতটা না ভাগ্যবিধাতাকে ধন্যবাদ জানায় তার চেয়ে বেশি ধন্যবাদ জানায় তার জন্মদাতা পিতাকে।

যে কিনা তার জন্মের কয়েকবছর পর চাকরীর সুবাদে ইউ.এস.এ. চলে গিয়েছিল। সে সেখানকার একটা প্রাইভেট কোম্পানীর ইলেকট্রিকাল ইঞ্জিনিয়ার। ma k chodar choti

বছর পর পর আসেন তার বাবা। মাস দুয়েক থেকে আবার চলে যান। কিন্তু তার মা অসাধারন সেক্সী মেনকার কি সেই দুই মাসের সঙ্গমলীলায় কাজ হয়? মা চুষে ছলের বাড়া

তাও দুবছর অভুক্ত থেকে। তাই তো সে তার বাবার অবর্তমানে সে নিজে বাবা হয়ে সেই গুরু দায়িত্ব পালন করছে। অবশ্য তার মা মিসেস খান যে শুধ তার ছেলের চোদনই খান তা না।

তার ছেলের আগে তার নিজের ভাইপো, ভাগ্নে, ভাসুরপো, ননদের ছেলে, ছোট ভাই,দেবরসহ আর অনেকেই তাকে চুদেছে। আর চুদবেই বা না কেন।

মিসেস খান যেমন দেখতে অসধারন রূপবতী, তেমনি তার ফিগার। তিনি সবসময় হাতাকাটা, পাতলা ব্লাউজ পরেন। সেই ব্লাইজের ভিতর দিয়ে তার ব্রা আর স্তনের খাঁজ পরিষ্কার দেখা যায়। যা দেখে ১০ বছরের বালক থেকে ৮০ বছরের বুড়ো সবার মাথা খারাপ হয়ে যায়।

লিঙ্গ ঠাটিয়ে বাঁশ হয়ে যায়। অবশ্য তিনি সবসময় টিনএজার থেকে যুবক ছেলেদের দিয়ে চোদাতে পছন্দ করেন। আর তারই ধারাবহিকতায় আজ তার ছেলে তার সমস্ত যৌবনসুধা নীরবে পান করে যাচ্ছে। তার একমাত্র ছেলে আজ তার সমস্ত যৌবনের একচ্ছত্র অধিপতি। আর এসব সম্ভব হয়েছে তার বাবা দেশে না থাকার কারনে। আর তার মা’র অস্বাভাবিক যৌনক্ষুধা থাকার কারণে…

কি হল বাবা এবার ঢোকা। কতক্ষন ধরে চুষবি। আমার গুদে জল চলে আসবে যে। হঠাৎ মা’র আওয়াজে সম্বিৎ ফিরে পেল রাতুল। বলল, এই তো মা ঢোকাচ্ছি।

বলে সে তার মা’র মুখ থেকে বিশাল বাড়াখানা বের করে তার গুদে সেট করল। তার দিল এক ঠাপ। মিসেস খান কঁকিয়ে উঠলেন। তিনি এতবার তার ছেলের বাড়া গুদে নিয়েছেন তারপরও প্রতিবারই যেন মনে হয়ে নতুন কোন বাড়া তার গুদে ঢুকল। তিনি আরামে চোখ বন্ধ করে ফেললেন। আর আহ! আহ! করতে লাগলেন।
চোদ বাবা চোদ। মাকে ভালো করে চোদ। আহ! ওহ! আহ! আহ!মা চুষে ছলের বাড়া

রাতুল ক্রমাগত ঠাপিয়ে যাচ্ছে। সেও আরামে চোখ বন্ধ করে ফেলেছে। তাকে দেখে মনে হচ্ছে না সে ইহজগতে আছে। মনে হচ্ছে সে কোন সপ্ত আসমানে ভাসছে। আর ভাসতে ভাসতে কোন স্বর্গীয় অপ্সরীকে চুদছে। সে তার মাকে চুদে একধরনের স্বর্গীয় আনন্দ পায়।

তার মাও ঠিক একই রকম আনন্দ পায় নিজের ছেলের সাথে সঙ্গমলীলা করে। প্রায় বিশ মিনিট বিরতিহীন ঠাপের পর ঠাপ খাওয়ার পর মিসেস খান বললেন, রাতুল আমার বেরুচ্ছেরে। ধর। ধর। আহ! ওহ! বলে ঝরঝর করে জল খসিয়ে ফেলল।ma k chodar choti

রাতুলের বাড়া তার মায়ের গুদের জলে গঙ্গাস্নান করল। আরও পাঁচ মিনিট পর রাতুলও তার বীর্য্য তার মা’র গুদস্থ করতে করতে বলল, নাও মা আমারও বেরুলো। নাও। বলে সে তার মায়ের বুকের উপর শুয়ে পড়ল। ক্লান্তিহীন পরিশ্রমের পর দুজনেই নেতিয়ে গেছে।

তাই রাতুল তার মার উপর শুয়ে বিশ্রাম নিতে লাগল। শুয়ে শুয়ে ভাবতে লাগল পুরোনো দিনের কথা। কিভাবে সে তার মা’র প্রথম গুদ মেরেছিল।


অনেক দিন আগের কথা। তার মনে আছে, তার বয়স তখন চার কি পাঁচ, তখন তার বড়চাচার ছেলে মৃদুল তাদের বাসায় থাকত।


এস.এস.সি. পরীক্ষার কারণে মৃদুল এখানে এসে পড়াশুনা করত। কারন রাতুলদের বাসা থেকে পরীক্ষার সেন্টার খুব বেশী দূরে ছিল না। আসা যাওয়ার সুবিধার কারণে এই ব্যবস্থা। প্রায়ই ছ’মাস ছিল সে এখানে। এই ছ’মাসে সে তার চাচী (মিসেস খান)কে আয়েশ করে চুদেছে। মা চুষে ছলের বাড়া

তখন রাতুল ছোট ছিল, খুব বেশি কিছু বুঝত না। এরপর সে যখন আস্তে আস্তে বড় হতে লাগল তখন তার বড় মামার ছেলে শিপন, ছোটমামার ছেলে বিদ্যুত, ছোট খালার ছেলে জিতু, বড়খালার ছোট ছেলে প্রিন্স, মেঝ চাচার ছেলে রাজিব, ছোট ফুপুর ছেলে নাদিম, ছোটমামা কায়েস, ছোট চাচা নাজ্জাম সহ অনেকের সাথে সে তার মাকে চুদোচুদি করতে দেখেছে। আর এভাবে সেও চুদোচুদির ব্যাপারে মোটামুটি প্রাথমিক জ্ঞান ধারন করে।

রাতুল প্রথম তার মা’কে চোদার সুযোগ পায় যখন তার বয়স ১২। তার মা’ই তার চোদনগুরু। সেক্সি মা আর পরিবারে জন্ম হবার কারণে অল্পবয়স থেকেই তার বাড়ার আকৃতি অস্বাভাবিক হারে বাড়তে থাকে। প্রথম যেদিন সে তার মাকে চোদে সে ঘটনা সে কখনও ভুলবে না।

রাতুল শুয়ে আছে তার রুমে। গতরাতে সে তার ছোটমামার সাথে তার মাকে চুদোচুদি করতে দেখেছে। মামা সকালে চলে যাবার পর থেকে তার কেমন কেমন যেন লাগছিল। অবশ্য যখনই সে তার মাকে কারও সাথে চুদোচুদি করতে দেখে তখনই তার এরকম লাগে। তার নুনু সবসময় দাঁড়িয়ে থাকে।

কয়েকদিন পর অবশ্য ঠিক হয়ে যায়। মাঝে মাঝে সে বাথরুমে গিয়ে খেঁচার চেষ্টা করে, কিন্তু পারে না।
তো গত রাতের কথা মনে আসতেই তার বাড়াখানা দাঁড়িয়ে গেছে লৌহ দন্ডের মত। সে শুয়ে শুয়ে ভাবছে। হঠাৎ তার মা আসে তার রুমে। এসেই সোজা তার ছেলের খাড়া বাড়ার দিকে নজর পড়ে। মা চুষে ছলের বাড়া

আর তাতেই চমকে যান তিনি। তার ছেলের এত বড় বাড়া হয়ে গেছে তা এতকাল খেয়ালই করেননি। তিনি আস্তে আস্তে রাতুলের কাছে যান। রাতুল প্রথমে খেয়াল করেনি। খেয়াল হয় যখন তার অস্পৃশ্য বাড়ায় তার মা’র হাত পড়ে। আর তার সাথে সাথে তার দেহে বিদ্যুৎ চমকে যায়। সে উঠে বসে…

মিসেস খান বলতে লাগলেন, কি রে বাবা। অসময়ে শুয়ে আছিস। শরীর খারাপ নাকি।
না মা।
তোর এটার এই অবস্থা কেন? দেখি তোর প্যান্ট খোল।ma k chodar choti
না মানে মা…।
আর মানে মানে করতে হবে না। খুলতে বলেছি খোলতো। ভয় পাচ্ছিস কেন আমি তো তোর মা। মার কাছে ভয় কিসের বোকা ছেলে।
রাতুল নির্ভয়ে প্যান্ট খুলতে লাগল। সাথে সাথে তার বাড়াখানা উন্মুক্ত হল।
তার মা বাড়াটা হাতের মুঠোঁয় পুরে বললেন, কি রে রাতুল। তোর এটা যে এত বড় হয়েছে তা আগে বলিস নি কেন? বলে সে তার
ছেলের নুনু চুষতে লাগলেন। রাতুল আরামে ছটফট করতে লাগল। আহ! ওহ! করতে লাগল।
মিসেস খান তার গায়ের সব জামাকাপড় খুলে ফেললেন। নিজের মাই টিপতে টিপতে বললেন, নে বাবা তোর মা’র মাই টিপতে থাক, চুষতে থাক।রাতুল তার মাই টিপতে লাগল, চুষতে লাগল। মিসেস খান সুখের সপ্তসাগরে ভাসতে লাগলেন।
মিনিট পাঁচেক পরে বললেন, নে তোর ওটা আমার গুদে ঢোকা।
রাতুল ভ্যাবাচ্যাকা খেয়ে গেল। সে কিভাবে ঢোকাবে। সে এতকাল দেখেছে মাত্র। কিন্তু কখনও করেনি। কিভাবে ঢোকাতে হয় তা সে জানে না। কিভাবে ঢোকাব মা?
মিসেস খান হাসতে লাগলেন। বললেন, বোকা কোথাকার। তোর বাড়া আমার গুদে ঢুকিয়ে একটা চাপ দে। তাহলেই ঢুকে যাবে। তারপর আস্তে আস্তে উপর নিচ করতে থাক।
রাতুল কথামত তাই করতে লাগল। প্রথমে তার নুনু গুদে সেট করল। মিসেস খান উহ! বলে শিউরিয়ে উঠলেন। তারপর দিল এক ঠাপ। সাথে সাথে তিনি কঁকিয়ে উঠলেন। তিনি বুঝতে পারলেন, এতকাল কত বাড়াই না তার গুদে ঢুকেছে। কিন্তু তার ছেলের বাড়ার মত বাড়া আর ঢুকেনি। এর স্বাদই অন্যরকম।
মিসেস খান উহ! আহ! ওহ! করতে লাগলেন। আর বলতে লাগলেন, কি সুখ দিচ্ছিসরে বাবা। চোদ বাবা চোদ। ভাল করে চোদ।
বলে তিনিও তল ঠাপ দিতে লাগলেন। ছেলের বাড়া গুদে পেয়ে অল্প কিছুক্ষন পরেই জল ছেড়ে দিলেন।
আমার বের হল রে। আহ! ওহ! বলে জল খসিয়ে দিলেন। মা চুষে ছলের বাড়া
রাতুলেরও জীবনের প্রথম চোদন ছিল। তাই সেও দশমিনিটির মধ্যেই ফ্যাদা ঢেলে দিল। ফ্যাদা ঢালার পর বুঝতে পারল মা’র চুদোচুদি দেখার পর কেন ওরকম লাগে।
কিরে ওঠ। আবার চুদবি নাকি? এখন আর চোদাতে পারব না বাবা। শরীর ব্যথা করছে। কালকে আবার।
মা’র কথা শুনে আবার সম্বিত ফিরে পায় রাতুল। হাসতে হাসতে মার উপর থেকে সরে আসে। মা তাকে একটা দীর্ঘ চুমু খায়। তারপর বাথরুমে চলে যায়।ma k chodar choti
সে আবার ভাবতে থাকে তার পুরোনদিনের কথা। যেভাবে সে নষ্ট হয়েছিল। যেভাবে সে নষ্টছেলে হয়ে গেছে। সে রোমন্থন করতে থাকে নষ্টছেলের নষ্টকথা।
মা, ও মা, তুমি কোথায়, মা?
রান্নাঘর থেকে হন্তদন্ত হয়ে ছুটে আসে মিসেস খান। বলে, কি রে বাবা কি হয়েছে?
কি করছিলে?
রান্না করছিলাম। আর কি করব। কাল রাতে তো কম ধকল যায়নি। মোট কবার চুদেছিস মনে আছে? এখন তো কিছু খাওয়া দরকার নাকি। নইলে শরীরে কিছু থাকবে।
এখন রান্না করার দরকার নেই। পরে করলেও চলবে। চল, তোমাকে একদান চুদে নিই। আমি আর পারছিনা…

সারারাত চুদে আবার এখনি চোদার জন্য ধোন খাড়া করে বসে আছিস। আরে বাবা, আমার জন্য না হোক তোর তাগড়া বাড়ার জন্য তো কিছু খাওয়া দরকার। নইলে আমায় প্রতিরাতে কিভাবে সুখ দিবি বল তো বাবা। তোকে যদি ভালমত না খাওয়াই তবে তো তুই দুর্বল হয়ে যাবি।
আর দুর্বল হয়ে গেলে আমাকে সামলাবি কি করে বল। তারচেয়ে তুই এখন গরম দুধ আর ডিম খেয়ে নে। আমি রান্না শেষ করে তোর কাছে আসছি আয়েশ করে চোদন খাবার জন্য। ঠিক আছে। মা চুষে ছলের বাড়া
রাতুল আনন্দিত হয়ে মায়ের দুই স্তন টিপতে টিপতে বলল, ঠিক আছে মা। তাড়াতাড়ি আসবে কিন্তু। আমার আর দেরি সইছে না। সকাল থেকে ধোন দাঁড়িয়ে আছে। তুমি জান সকালে তোমাকে না চুদে আমি কখনও কলেজে যাই না। আমি এখন কলেজের পড়া পড়তে থাকি, তুমি তাড়াতাড়ি কাজ সেরে আস।
ঠিক আছে বাবা ঠিক আছে। তাড়াতাড়ি আসব, এখন ছাড়। হাসতে হাসতে বলে মিসেস খান।
রাতুল তার মা’কে ছেড়ে দিয়ে গরম দুধ আর ডিম খেয়ে তার রুমে চলে এল। তার রুম বলতে এটা তার আর তার মা’র বেডরুম। এখানে
তারা প্রতিরাতে একসাথে শোয় আর সুখের সাথে খেলা করে। রাতুল তার পড়ার টেবিলে বসল। পড়ার চেষ্ট করল কিন্তু পড়ায় মন বসছে না। কখন মা আসবে আর কখন মা’কে চুদতে পারবে এই চিন্তা তার মাথায় ঘুরপাক করছে। সে দিনে তার মা’কে কম করে হলেও চারবার চুদে।
কোন কোন দিন সেটা দশকের ঘরে গিয়ে ঠেকে। মা ছাড়া তার দুনিয়ায় আর কেউ নাই। তাই সে মা’কে অসম্ভব ভালবাসে। তাই সে মাকে এত আদর করে। মা ছাড়া আজ পর্যন্ত অন্য কোন মেয়ের সাথে চুদোচুদি করেনি।
তার কলেজে অনেক সুন্দর সুন্দর মেয়ে আছে। সে চাইলেই তাদের সাথে সম্পর্ক গড়ে চুদতে পারে। কিন্তু সে তা কখনও করবে না। তার জগতে শুধুই তার মা, অন্য কেউ না। তাকে সন্তানের সাথে সাথে বাবার দায়িত্ব পালন করতে হয়। সে একই সাথে তার মা’র ছেলে আবার স্বামী।
ভাবতেই তার চোখমুখ উজ্বল হয়ে ওঠে। ভাবতে ভাবতে সে একসময় টেবিলে মাথা রেখে ঘুমিয়ে পড়ে।
আধঘন্টাখানেক পর মিসেস খান ঘরে এসে ঢুকলেন। ঘরে ঢুকে দেখলেন তার ছেলে টেবিলে মাথা রেখে ঘুমাচ্ছে। দেখে তার মায়া লেগে গেল। কেমন অসহায়ের মত ঘুমুচ্ছে। তাকে সুখ দিতে গিয়ে ছেলেটাকে তো আর কম পরিশ্রম করতে হয়না। প্রতি রাতে তিনি ছেলের কাছে চোদা খান। যতটা না তার পরিশ্রম তার চেয়ে তার ছেলের পরিশ্রম অনেক বেশি। তিনি তো শুধ গুদ কেলিয়ে শুয়ে থাকেন। যত পরিশ্রম করার তার ছেলেকেই করতে হয়।
ভেবে তার মনটা খারাপ হয়ে যায়। তিনি গিয়ে তার ছেলের কাঁধে হাত রাখলেন। সাথে সাথে রাতুলের ঘুম ভেঙ্গে গেল।ma k chodar choti
মাকে দেখে সারামুখে হাসি ছড়িয়ে দিয়ে বলল, এসেছ মা। তোমার অপক্ষা করতে করতে ঘুমিয়ে পড়েছিলাম। চল, তাড়াতাড়ি চল। বলেই সে তার মায়ের দুধ টিপতে লাগল।
মিসেস খানও কৌতুকে হাসি ছড়িয়ে দিয়ে বললেন, ছেলের তর আর সইছেনা দেখছি। চল, বিছানায় চল।
তারা দুজনে বিছানায় চলে এল। মিসেস খান একে একে তার শরীরের সব কাপড় খুলে উলঙ্গ হলেন। রাতুলকেও উলঙ্গ করে দিলেন। তারপর রাতুল ঠোঁটে নিজের ঠোঁট ঢুকিয়ে দিয়ে দীর্ঘ চুম্বন করতে লাগলেন। ওদিকে রাতুল সমান তালে তার মায়ের মাই আর পাছা টিপতে লাগল। আর মিসেস খান তার ছেলের বাড়া খেঁচতে লাগলেন। খানিক পড়ে রাতুল তার ঠোঁট তার মায়ের ঠোঁট থেকে সরিয়ে মাই চুষতে লাগল। মিসেস খানের শরীর গরম হতে শুরু করেছে। তিনি উহ! আহ! করতে লাগলেন আর সমানে তার ছেলের বাড়া খেঁচতে লাগলেন।
তিনি মনে মনে ভাবতে লাগলেন, তার মত এমন সৌভাগ্যবতী কি আর পৃথিবীতে দ্বিতীয় কেউ আছে যে কিনা তার নিজের পেটের ছেলের দ্বারা নিয়মিত স্বর্গসুখ উপভোগ করে। তিনি যতবার তার ছেলের বাড়ার নিচে তার গুদ কেলিয়ে দেন ততবার তিনি ভাগ্যবিধাতাকে ধন্যবাদ জানান, এত ভাগ্যবতী করে তাকে পৃথিবীতে পাঠানোর জন্য। ছোটবেলা থেকে যখন সে দেখেছে তার বড় ভাই তার মাকে নিয়মিত চুদত তখন থেকে সে মনে মনে ঠিক করে রেখেছিল যে, সেও তার নিজের পেটের ছেলের চোদন খাবে নিয়মিত। তাই যখন রাতুল এই পৃথিবীতে আসে তখন তার থেকে বেশি খুশি কেউই হয়নি। সে তখন দুহাত তুলে বিধাতার কাছে কৃতজ্ঞতা জানিয়েছিলেন তাকে ছেলে সন্তান দেয়ার জন্য। মা চুষে ছলের বাড়া
ছেলেকে চোদার জন্য পরিপক্বভাবে গড়ে তুলতে তার অল্প বয়স থেকেই তাকে ভাল প্রোটিন সমৃদ্ধ খাবার খাওয়াতেন। ছেলে যাতে চুদোচুদি সম্পর্কে বুঝতে পারে তাই ছেলের অল্পবয়স থেকেই ছেলের সামনেই অন্যের সাথে সেক্স করতেন। তার স্বপ্ন আজ স্বার্থক হয়েছে, পূর্ণ হয়েছে। বলা যায় একটু তাড়াতাড়ি হয়েছে। সে কখনও ভাবেনি ছেলের মাত্র বারো বছর বয়স থেকেই ছেলের কাছে নিয়মিত চোদন খাবে। সবই বিধাতার লীলাখেলা। যা বোঝা বড় দায়।
আর কত খেঁচবে মা, বের হয়ে যাবে তো। ছাড়ো তো।
ছেলের কথায় চমকে উঠে মিসেস খান। ভাবনার রাজ্য থেকে বেড়িয়ে আসেন তিনি। মুচকি হেসে বলে, বের হলে হোক না। আমি চুষে আবার তোর বাড়া খাড়া করিয়ে দিব। ভয় কি, আমি আছি না। সব ফ্যাদা যদি গুদেই ঢালিস তবে আমার মুখে ঢালবি কি?ma k chodar choti

তোমার কি ব্যপার হয়েছে বল তো, মা। তুমি তো সবসময় বলতে আমার সব ফ্যাদা তুমি তোমার গুদে নিবে। অন্য কোথাও অপচয় হতে দিবে না। যখন বাড়া চুষতে তখন সাবধান করে দিতে যাতে আমি মাল না ফেলি। আজ সেই তুমি বলছ তোমার মুখে মাল ঢালতে। স্ট্রেঞ্জ।
কিছুই স্ট্রেঞ্জ না। গুদে না ঢেলে মুখে ঢালবি। এতে কি মাল অপচয় হবে?
ঠিক আছে মা। তোমার যেভাবে খুশি আমি সেভাবে তোমাকে চুদব। তোমার খুশির জন্য আমি সব করব। নাও আমার বাড়া চুষতে শুরু কর।
মিসেস খান হাঁটু গেড়ে বসে নিজের ছেলের বাড়া মুখে পুরে নিলেন। আর সমানে চুষতে লাগলেন। ওদিকে রাতুলও তার মায়ের গুদ চুষতে লাগল। চুক চুক শব্দ হতে লাগল সারা ঘরে। এভাবে মিনিট দশেক চলার পর মিসেস খান তার ছেলের মুখে গুদের রস ছেড়ে দিলেন। তার খানিক পরেই রাতুলও তার মায়ের মুখে গরম সাদা থকথকে ফ্যাদা ঢেলে দিল। মিসেস খান তা আয়েস করে চেটেপুটে খেলেন। দুজনে দুজনার নিঃসৃত রস চেটেপুটে খেয়ে বিছানায় শুয়ে রইল। পুরো ঘর স্তব্দ, নিঃশব্দ। কেউ কোন কথা বলছে না। শুধ ঘনঘন নিঃশ্বাস পড়ার শব্দ ঘরময়। মৌনতা ভঙ্গ করলেন মিসেস খান নিজেই, ছেলের বাড়া নাড়তে নাড়তে বললেন, তোর জন্য একটা সুখবর আছে সোনা।
রাতুল তার মায়ের মাই চুষতে চুষতে জিজ্ঞাসা করল, কি সুখবর মা?
তোর বড়খালা আসছে কাল। মা চুষে ছলের বাড়া
তাই নাকি?
হ্যা। আমি আপাকে তোর আর আমার কথা বলেছি। শুনে সে খুবই খুশি হয়েছে। সেও তো তার ছেলে সুপ্ত, দিপ্ত আর প্রিন্স এর কাছে নিয়মিত
চোদন খায়। তাই কাল আসছে তোর চোদনের পরীক্ষা নিতে। দেখতে আসছে তুই তোর মা’কে চুদে কেমন চোদনবাজ হয়েছিস
তাই না কি মা? মাই চুষতে চুষতে বলল রাতুল।
হ্যা বাবা। কাল কিন্তু তোর খালার সামনে আমার মান সম্মান রাখিস। কাল যদি তোর খালাকে ভালভাবে চুদতে না পারিস তবে আমি আর তার সামনে মুখ দেখাতে পারব না। তোকে নিয়ে অনেক গর্ব করেছি। তোকে এতকাল যা শিখিয়েছি তার পরীক্ষা দেয়ার সময় এসেছে।
তুমি ভেবো না মা। আমি তোমারই ছেলে। দেখ ঠিকই খালাকে দেখিয়ে দেব আমি তার ছেলেদের চেয়ে কম চোদনবাজ না।
হ্যা বাবা, আমিও তাই চাই। ছেলের মাথায় হাত বুলাতে বুলাতে বলল মিসেস খান।
এরপর খানিক নীরবতা। শুধ রাতুল একমনে তার মায়ের মাই চুষে যাচ্ছে তার চুক চুক শব্দ।
রাতুল মাই টিপতে টিপতে জিজ্ঞাসা করল, আচ্ছা মা, তোমাকে একটা কথা জিজ্ঞাসা করব।
কি কথা বাবা?
রাগ করবে নাতো?
না বাবা, তোর উপর আমি রাগ করতে পারি?
প্রশ্নটা অনেকদিন থেকে করব করব ভাবছিলাম। কিন্তু করা হয়ে ওঠেনি। সুযোগ পাইনি বলে।
তা বেশ তো। বল না কি বলবি?
তুমি প্রথম কবে কার কাছে চোদন খেয়েছিলে? মা চুষে ছলের বাড়া
মিসেস খান হাসতে হাসতে বললেন, কেন তা জেনে তুই কি করবি?
এমনি। আমার এই সেক্সি মা’কে প্রথম কে ভোগ করল তা জানার অধিকার কি আমার নেই?
আমি কি তা বলেছি নাকি। তোর জানার অধিকার থাকবে না তো কার থাকবে। আমার চোদন কাহিনী তুই জানবি না তাকি হয়। আমারই অবশ্য তোকে বলা উচিত ছিল, কিন্তু সুযোগ হয়ে ওঠেনি। তাই আজ যখন জানতে চাইছিস তখন বলছি। আমাকে প্রথম চুদে তোর আনিস মামা, বিদ্যুতের বাপ।
কিভাবে চুদল বলনা মা। মায়ের মাই টিপতে টিপতে বলে আবদারের সুরে বলল রাতুল…ma k chodar choti

আমার বয়স তখন আঠার বছর, তোর আনিস মামার ষোল। আমরা মোট আট ভাই বোন ছিলাম। পাঁচ ভাই তিন বোন। সবার বড় তোর জায়েদ মামা, তারপর তোর মেজ মামা জাকির, তারপর তোর বড়খালা মিনু, তারপর তোর সেজ মামা জাফর, এরপর আমি, আমার পর তোর আনিস মামা, আনিসের পর তোর ছোটখালা ঝিনুক, সবশেষে তোর ছোট মামা কায়েস।
যখন তোর আনিস মামা আমাকে চুদে তখন বড়দার বয়স ৩৫, বিয়ে করেছে ৬ বছর হল। দুই ছেলে দ্বিপন আর তিপন যথাক্রমে ৫ আর ১ বছরের। শিপন তখনও হয়নি। মেজদার বিয়ে হয়েছে ৪ বছর, বয়স ৩১। তাদের বড়মেয়ে দীপিকার বয়স ৩। নিঝুম আর নিত্য তখনও পৃথিবীর আলো দেখেনি। বড়দির যখন বয়স ২০ তখনই তার বিয়ে হয়ে যায়। তার ঘরে তখন সুপ্ত, দিপ্ত আর সুপিতা এসেছে। প্রিন্স আসেনি। বয়স তার তখন ২৭। সেজদার তখন ২৩। ঝিনুকের বয়স তখন ১২ আর কায়েস এর বয়স আট। বাবা মারা যায় কায়েস এর জন্মের মাস তিনেক আগে।
আমার জ্ঞান হবার পর থেকে দেখেছি আমাদের পরিবারে কখনও কোন কিছুতে বাধা বা নিষেধ ছিল না। তোর নানা আমাদেরকে বলেছিলেন যার সাথে যার ইচ্ছা হয় সেক্স কর, কিন্তু সব পরিবারের মধ্যে, বাইরে গিয়ে নয়। তাই বড়দা আর মেজদা তাদের বিয়ের আগ পর্যন্ত মাকে মানে তোর নানীকে চুদে সুখ দিত, তাও তোর নানার সামনেই। তোর নানা, মানে বাবা’র কিছু সমস্যা ছিল। বয়সের সাথে সাথে তার সেক্স কমে যায়। তাছাড়া তার কঠিন এক অসুখ হয়ে ছিল। ঠিকমত চুদতে পারত না। ওদিকে মা ছিল অত্যন্ত কামুকী। ফলে মা’র সাথে যখন বাবা সেক্স করত কখনও মা’কে শান্ত করতে পারত না। তাই তিনি অনেক ভেবে নিজেই মুক্তভাবে চুদোচুদির ঘোষনা দিয়ে দেন। যাতে কোন কেলেঙ্কারী না ঘটে। নিজের বউ অন্য কারো সাথে চুদোচুদি করার চেয়ে নিজের ছেলের সাথে চুদোচুদি করুক তাই ভাল। যাই ঘটুক না কেন চার দেয়লের মধ্যে ঘটবে। লোকজানাজানির ভয় ছিল না। মা চুষে ছলের বাড়া
এসব ঘটনা আমি জানতাম না। বাবা মারা যাবার আগে আমাদের সব জানিয়ে যান। তখন আমি অনেক ছোট। যাই হোক বড়দা আর মেজদার যতদিন না বিয়ে হয় ততদিন মাকে চুদত। বিয়ের পরেও চুদত তবে মাঝে মাঝে। তাই তখন বড়দা আর মেজদার জায়গা নেয় সেজদা। প্রতি রাতে মা আর সেজদা নিয়মিত চুদোচুদি করত। তা দেখে দেখে আমি গুদে আংলি করতাম। একদিন আনিস এসে বলল বুবু তুই কত আর নিজের গুদে আংলি করে গুদের জল খসাবি আর আমি কত খেঁচে খেঁচে নিজের মাল নষ্ট করব? তারচেয়ে বরং চল দুজনে চুদোচুদি করি। আমি তখনও
জানতাম না যে আনিসও সেজদা আর মায়ের চুদোচুদি দেখে নিজের মাল ফালায়।
তাই ওর কথা শুনে হাসতে লাগলাম আর বললাম তাই নাকি? ডন হের বুবুকে চোদার সখ।
উত্তরে ও বলল, হবেনা কেন? সেজদা মা’কে চুদছে, বড়দা, মেজদা তাদের বউদের চুদছে, তবে আমি কেন তোকে চুদতে পারব না? বলে আমার মাই দুটো টিপতে লাগল। আমিও ওর বাড়াটা হাতে নিয়ে খেঁচতে লাগলাম। তারপর চুষতে লাগলাম। তোর মামাও আমার গুদে আংলি করতে লাগল আর চুষতে লাগল। আমি জীবনে প্রথম কোন বাড়া চুষছি। জানিস ওর বাড়া তোরটার মত এত বড় না হলেও ভীষন মোটা ছিল। তাই ও যখন প্রথম আমার গুদে বাড়া ঢুকায় তখন রক্ত বেরিয়ে গিয়েছিল।ma k chodar choti জীবনের প্রথম চোদন খেয়েছিলাম তোর আনিস মামার কাছ থেকে। উফ! সেকি চোদন ছিল। চুদতে চুদতে আমার চোখে সর্ষেফুল দেখেছিলাম সেদিন। চোদার সুখ যে এত তা আমি জানতাম না, সেদিন জেনেছিলাম। সারাদিনে আমার মোট পাঁচবার জল খসিয়েছে তোর মামা। এরপর প্রায় প্রতিদিনই আমরা চুদোচুদি করতাম। তোর নানীও জানতো আমদের চুদোচুদির কথা। একদিন তোর নানী আনিসকে দিয়ে চোদাল। সেদিন আমি চোদন খেলাম তোর সেজ মামার কাছে। তারপর একে একে তোর বড় মামা, মেজ মামা আমাকে চুদল। এভাবে আমি আমার চোদনের ক্যারিয়ার শুরু করি।

মার মুখে চোদন কাহিনী শুনতে শুনতে আর মায়ের মাই চুষতে চুষতে রাতুলের ধোন আবার খাড়া হয়ে গেল। মিসেস খান তা দেখতে পেলেন। তিনি নিজেও নিজের পুরোনো চোদনস্মৃতি মনে করে খানিক গরম হয়ে গেছেন। তাই হাত বাড়িয়ে ছেলের বাড়া হাতের মুঠোয় পুরে খেঁচে খেঁচে ছেলেকে মুচকি হেসে জিজ্ঞাসা করলেন, কি? হবে নাকি আরেক দান? মা চুষে ছলের বাড়া
ছেলেও মায়ের মাই চুষতে চুষতে মায়ের কথায় মাথা নেড়ে সায় দেয়। ছেলের সায় পেয়ে বাড়াখানা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করে মিসেস খান। ওদিকে ছেলে মাই ছেড়ে গুদ চুষতে শুরু করেছে চুক চুক করে। মিসেস খান সুখের ভেলায় ভাসতে ভাসতে নিজের ছেলের বাড়া চুষতে লাগলেন। ঘরময় চুক চুক চক চক যেন ছন্দময় কোন সঙ্গীত। রাতুল এক হাতে মাই আর অন্য হাতে গুদ খেঁচতে লাগল।
মিসেস খান খানিক পরে গুদ কেলিয়ে দিয়ে বললেন, নে বাবা ঢুকা।
রাতুল সাথে সাথে মায়ের উপর চড়ে গুদে বাড়া ঢুকিয়ে চুদতে লাগল। ক্রমাগত রাতুল ঠাপিয়ে চলছে নিজের গর্ভধারিনী মাকে। মাও সুখের চোটে নিজের ছেলেকে তলঠাপ দিয়ে চলছে। এবার ঘরময় পচ পচ পুকাচ পুকাচ পুচ পুচ ছন্দে সঙ্গীত চলছে। বিরামহীন ঠাপ দিয়ে চলেছে রাতুল। মিনিট পাঁচেক ঠাপিয়ে রাতুল পাল্টি দিয়ে নিচে চলে গেল আর তার মা উপরে উঠে গেল। এবার রাতুল নিচ থেকে দিতে লাগল তলঠাপ। ছেলের ঠাপের চোটে মিসেস খানের মাই দুটো ক্রমাগত দুলছে। রাতুল হাত বড়িয়ে মায়ের মাই দুটো ধরল। তারপর মুখের কাছে নিয়ে চুষতে লাগল।
মিসেস খান আহ! আহ! উহ! ওহ! করে সুখের শিখরে উড়তে উড়তে বলতে লাগলেন, দে বাবা, মাকে ভাল করে চুদে সুখ দে। মায়ের
মাই চোষ বাবা। মা চুষে ছলের বাড়া
আরও মিনিট পাঁচেক পরে রাতুল আবার পাল্টি দিয়ে মায়ের উপরে চড়ে ঠাপ দিতে লাগল। এভাবে চলতে লাগল আর মিনিট পাঁচেক। তারপর মিসেস খান ঠাপ খেতে খেতে বলতে লাগলেন,আমার বের হবে রে সোনা। আমার গুদের রস বেরোবে এক্ষুনি। নে ধর বাবা ধর। বলে কলকল করে গুদের রস ছাড়লেন তিনি। আর সাথে সাথে গুদের পেশী দিয়ে নিজের ছেলের বাড়া কামড়ে ধরলেন। bangla choti mamato bon মামাতো বোনের পাছা

রাতুল তার মায়ের গুদে ফ্যাদা ঢালতে ঢালতে বলল, মা, তোমার গুদে আমার ফ্যাদা নাও মা, এই নাও। বলতে বলতে মায়ের গুদে নিজের বাড়া ঠেসে দিয়ে সব ফ্যাদা ঢেলে দিল।

একটু আগে ফ্যাদা ঢেলেও আবার এতটা ফ্যাদা ঢালা যায় তা না দেখলে কেউ বিশ্বাস করবে না। নিজের সব ফ্যাদা মায়ের গুদে ঢেলে নিঃশেষ হয়ে মায়ের গুদে বাড়া রেখেই শুয়ে পড়ল।

ঘামে দুজন যেন গোসল করে উঠেছে। মা চুষে ছলের বাড়াখানিক পরে মিসেস খান নিজের ছেলের পিঠে হাত বুলাতে বুলাতে বললেন, কি রে বাবা উঠবি না। চল তোকে খেতে দিই।

বলে তিনি ছেলের কাঁধে চুমু খেলেন। ছেলের পিঠে হাত বোলাতে লাগলেন। মিনিট দশেক পর রাতুল উঠে বসল। তার বাড়াটা গুদের রসে চকচক করছে। ma k chodar choti

মিসেস খানও উঠে গেলেন। তার পা বেয়ে বেয়ে ছেলের তরল বীর্য ঝরতে লাগল। তিনি উঠে প্রথমে বাথরুমে গেলেন। নিজের গুদ পরিষ্কার করলেন। তারপর গেলেন ছেলের জন্য খাবার দিতে। রাতুল উঠে গোসল করে কলেজে যাবার জন্য রেডী হল।

তারপর খেয়েদেয়ে মা’কে দীর্ঘচুম্বন করে কলেজে চলে গেল। কলেজে যেতে যেতে ভাবতে লাগলে, সে কত ভাগ্যবান। দীর্ঘ পাঁচ বছর নিজের গর্ভধারিনীকে চুদে কাল নতুন একজনকে চুদতে পারবে যে কিনা তার খালা। তার ভাবতেই ধোন খাড়া হয়ে যাচ্ছে। এত সৌভাগ্যও মানুষের হয়? নষ্টছেলের এত সৌভাগ্য হতে পারে…?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *