মা ছেলে চটি উপন্যাস

মা সামিনা আর ছেলে রবিনের সেক্স উপন্যাস 7

মা ছেলে চটি উপন্যাস সামিনার অবস্থা খারাপ, ওর গুদ দিয়ে রসের বন্যা বইছে…শরীর জুড়ে কামের আগুন। সামনে ওর স্বামী, হাতে ছেলের গরম আখাম্বা বাড়া, ছেলের হাতে একটা মাই, কি করবে সে।

ইসস এখন যদি গুদে কেউ একটা শাবল ও ঢুকিয়ে দিতো, তাহলে সেই শাবলের মালিক কে, সেটা নিয়ে মোটেই চিন্তা করতো না সামিনা।

কামের নেশা পেয়ে বসে সামিনাকে, ওর শরীরের প্রতিটি অঙ্গ প্রত্যঙ্গ এখন যৌন সুখ চাইছে। নিজের হাত নিয়ে নিজের গুদ ধরতে পারে, কিন্তু এই যে ছেলের সাথে নোংরা কথা বলে মেসেজ দিচ্ছে নিচ্ছে, এটাও বন্ধ করতে চাইছে না মন।

হুম…পছন্দ হওয়ার মতো জিনিষ যে তোর ল্যাওড়াটা…ঠিক যেন একটা মর্তমান সাগর কলা…উফঃ আমি যে পাগল হয়ে যাচ্ছি…তুই আমার ওটাকে একটু ধরবি সোনা?

তোমার কোনটা?

ওই যে একটু আগেই ধরতে চাইলি যে…”-রবিন ঠিকই বঝছে ওর মা কি বলছে, কিন্তু ওর মা কে খেলানোর এমন সুযোগ সে ছাড়বে কেন?

একটু আগেই অর মা অএক ধরতে মানা করছিলো, অনুনয় করছিলো।আর এখন কামের নেশায় পাগল হয়ে নিজের ছেলেকে নিজের গুদ ধরতে বলছে নিজে থেকে, রবিন যেন স্বপ্ন দেখছে, এমন লাগলো ওর কাছে।

ওটার নাম বলো

আমার মাং (সোনা/গুদ/ভোদা)

মাং? ওটা আবার কি? মা ছেলে চটি উপন্যাস

জানিস না খাচ্চর?

তোর মায়ের ভোদা চুদে চুদে যখন ভোদা ফাঁক হয়ে যায়, তখন ওটাকে মাং ও বলে অনেকে…আমার আবার এই শব্দটা খুব ভালো লাগে…একটু ধর না আমার মাংটা কে

এমনভাবে ছেলের কাছে আবেদন করতে লজ্জা ও লাগছে সামিনার, আবার ওর উত্তেজনা ও হচ্ছে। কিন্তু কি করবে সে? নিজের শরীরের চাহিদার কাছে যে হার মেনে যাচ্ছে সে।

ছেলের আগ্রাসী আক্রমন ঠেকানোর কোন উপায় না পেয়ে, এখন সেই আক্রমন থেকে ভাললাগাকে খুঁজে নিচ্ছে সামিনা।

তখন তো তুমি ধরতে মানা করলে, এখন ধরতে পারবো না…তার চেয়ে তুমি একটু হা করো, আমি তোমাকে একটা জিনিষ খাওয়াচ্ছি

কি?

আরে হা করো তো এই বলে রবিন ওর বাড়া মাথায় জমা হওয়া কাম রসটা নিজের আঙ্গুলের মাথায় করে এনে ওর মায়ের মুখ ঢুকিয়ে দিলো।

সামিনা একটা নোনতা আঠালো রসের স্বাদ পেলো, এটা যে কি জিনিষ সেটা সামিনাকে বুঝাতে হবে না। সামিনা ওর সামনের দিকের নিজের স্কার্ট উপরে টেনে তুলে নিজের প্যানটিতে আঁটকে থাকা ফোলা গুদটাকে চেপে ধরলো মুঠো করে নিজের হাতে।

ওর ছেলে ওকে নিজের বাড়ার কাম রস এনে খাওয়াচ্ছে, এর চেয়ে বড় যৌন খেলা আর কেউ খেলে নি ওর সাথে কোনদিন। মা ছেলে চটি উপন্যাস

খাচ্চর ছেলে তুই আমাকে এইসব নোংরা জিনিষ খাওয়ালি, এই বার দেখ তোকে আমি কি খাওয়াই?”-মেসেজ সেন্ড বাটনে চাপ দিয়ে সামিন সোজা ওর হাত দিয়ে রবিনের একটা হাত ধরে নিজের সামনের দিকে টেনে এনে

অন্য হাত দিয়ে নিজের প্যানটিকে গুদের এক পাশে টেনে ধরে ছেলের হাতটাকে গুদে বসিয়ে দিলো। এখন খোলা নির্লোম কামানো মসৃণ ফোলা পাউরুটির মত গুদ

সামিনার ভাষায় যেটাকে মাং বলে, সেটা এখন রবিনের হাতের জন্যে একদম ফ্রি অবারিত দ্বার।মায়ের খুলে দেয়া কামানো মসৃণ মাং এর নাগাল নিজের হাতে পেয়ে সেটাকে প্রথমেই হাতের থাবা দিয়ে

একদম মাইকে টিপে ধরার মত করে খামছে চেপে ধরলো রবিন। সামিনা জানে, ওর অতিশয় নাজুক অনুভুতিপ্রবন মাং এ কোনপুরুষালী হাতের স্পর্শে ওর কি অবসথা হতে পারে,

আর সেই অবস্থার জন্যে মনে মনে অনেকটাই তৈরি এখন সামিনা, না হলে সে এমন একটা কাজ করতো না। তাই চুপচাপ থাকার জন্যে অন্য হাতে একটা রুমাল এনে নিজের মুখ চাপা দিলো।

মাং এ আঙ্গুল পড়তেই সামিনা নিজেকে এলিয়ে দিলো পিছনে থাকা ছেলের বুকে।রবিন ফিসফিস করে বললো, “কি খাওয়াবে মা?

কথাটা শুনে নড়ে উঠলো সামিনা। ওর ঠোঁটের কোনে একটা দুষ্ট হাসি ফুটে উঠলো রাতের আধারে। চট করে নিজের একটা আঙ্গুলকে নিজের গুদের ফাঁকে ঢুকিয়ে দিয়ে আঙ্গুলে ভরা রসটাকে টেনে নেনে, পিছনেহা করে থাকা ছেলের মুখে ঢুকিয়ে দিলো, নোনতা রসালো আঠালো মিষ্টি রস। মা ছেলে চটি উপন্যাস

মায়ের গুদের রস, নিজের জীবনের প্রথম নারীর যৌন রস খাচ্ছে রবিন, তাও নিজের মায়ের। এর চেয়ে হট কি আর কিছু হতে পারে? সামিনারজন্যে ছেলের বাড়ার মাথার জমানো কাম রসের স্বাদ কোন নতুন কিছু নয়, কিন্তু রবিনের জন্যে এটাই প্রথম, ওর বাড়া এতো উত্তেজিত যেন এখনই মাল বের হয়ে যাবে, এমন অবস্থা।

এর পরে সামিনা এমন আরও বেশ কয়েকবার করলো, ওর গুদ তো যেন রসের সমুদ্র, সেখান থেকে দু একবার আঙ্গুল চুবালে রসের কি কমতি হয়? হয় না।

তাই সেই রস আরও ৩/৪ বার খাওয়ালো ছেলে কে। এর পরে সামিনার গুদের ফাটলে নিজের আঙ্গুল ঢুকিয়ে দিলো রবিন নিজেই। সুখ আর কামের আগুন দুটোতেই শরীর জ্বলছে সামিনার। নিষিদ্ধ যৌন সুখের বন্দরে জোরে জোরে নৌকা বেয়ে কিনারায় পারি দিতে চাইছে যেন ওর গরম শরীর।

গরম রসালো গুদের অভ্যন্তরটা যেন আরও বেশি নরম। মায়ের দুধে হাত দিয়ে রবিন ভেবেছিলো, মেয়েদের দুধের চেয়ে নরম জিনিষ বুঝি আর কিছু নেই, কিন্তু এখন বুঝতে পারছে যে, দুধের চেয়ে গরম আর রসালো মাংএর কোন তুলনাই যে নেই।

এখানেই তো পুরুষরা ওদের বিশাল বিশাল বাড়াকে ঢুকিয়ে যৌন সুখ নেয়। ওর আম্মুর এমন রসালো গরম নরম তুলতুলে গুদে নিজের শক্ত কঠিন বাড়াকে ঢুকিয়ে চুদতে না জানি কেমন সুখ পাওয়া যাবে, ভাবছিলো রবিন।
মায়ের গুদে আংলি করতে শুরু করলো রবিন।

পর্ণ দেখে দেখে পাকা চোদারুর মত করে আঙ্গুলকে ঠেলে ঠেলে ঢুকিয়ে দিতে লাগলো, এমন সময় কানে ফিসফিস করে সামিনা বললো “তোর হাতের একটা আঙ্গুল এখানে দে

এই বলে ছেলের একটা আঙ্গুল নিজের ক্লিটে লাগিয়ে দিয়ে বললো, “এটা হলো ক্লিট…মেয়েদের সুখের ঠিকানা…এখানে রগড়ে দে ঠেসে ধরে…”-মায়ের শেখানো মতে নিজের হাতের বৃদ্ধাঙ্গুলি দিয়ে মায়ের গুদের ক্লিটটা কে রগড়ে দিতে দিতে নিষিদ্ধসুখের নেশায় ডুবে যেতে লাগলো রবিন আর ওর মা সামিনা চৌধুরী।

এতক্ষনের উত্তেজনা আর নোংরামির কারণে সামিনার রস বের হতে সময় লাগলো না। শরীর কাঁপতে কাঁপতে চোখ বন্ধ করে নিজের মুখকে রুমাল দিয়ে জোরে চেপে চেপে ধরে শরীর ঝাঁকিয়ে রস খসালো সে। রবিন বুঝতে পারলো যে মা এর রস খসছে। বেশ কিছু সময় পরে সামিনা চোখ খুললো। মা ছেলে চটি উপন্যাস

ওর ঠোঁটের কোনে একটা তৃপ্তির হাসি ফুটে উঠলো, অনেক দিন পরে কোন এক পুরুষালী হাতের স্পর্শে ওর গুদের রস বের হলো। ছেলের কোলে সোজা হয়ে বসলো। আর পিছনে হাত বাড়িয়েছেলের বাড়াকে হাত দিয়ে মুঠোকরেধরে আদর করার চেষ্টা করতে লাগলো।

ঠিক এমন সময়ে সামনে থেকে আজমল ডাক দিলো ওর স্ত্রীকে, “এই শুনছো…তোমরা এমন চুপচাপ, ঘুমিয়ে গেছো নাকি?

সামিনা ওর মাথা সামনে এগিয়ে স্বামীর কানের কাছে নিয়ে ফিসফিস করে বলার মত করে বললো, “রবিনের তো চোখ বন্ধ, ও মনে হয় ঘুমিয়ে গেছে…আমার ও ঘুম আসবে আসবে করছে

না, সামনে, কিছু পরেই একটা হাইওয়ে রেস্টুরেন্টে গাড়ি থামিয়ে একটু জিরিয়ে নিবো ভাবছিলাম, তোমরা ও ফ্রেস হয়ে নিতে পারবে…”

“কতক্ষন পরে থামবে?”

“এই সামনে সীতাকুণ্ড পার হয়েই থামব…ধরো বড়োজোর ২৫ মিনিট লাগবে…”
“আচ্ছা…আমার ও পা ব্যথা হয়ে গেছে…একটু হাঁটলে ঠিক হবে…”
“তোমার চেয়ে তো তোমার ছেলের অবস্থা বেশি খারাপ হওয়ার কথা…” মা ছেলে চটি উপন্যাস

“হুম…ওর উপর দিয়ে ও ধকল যাচ্ছে…”-বাবা মা এর চুপিসারের আলাপ সবই শুনছে রবিন কিন্তু চুপ করে মায়ের গুদে আঙ্গুল ঢুকিয়ে রেখে মজা নিচ্ছে সে। আর ওদিকে ছেলের আঙ্গুল গুদে নিয়ে স্বামীর সাথে কথা বলতে ও দারুন এক রোমাঞ্চই যেন অনুভব করছে সামিনা। ওর ইচ্ছে হলো ওই অবস্থাতেই স্বামীর সাথে এই আলাপ আরও কিছুটা চালিয়ে যাওয়ার।

“তোমার ছেলে ঘুমাচ্ছে তো? সিউর?”-আজমল সাহেব আবার ও জানতে চাইলো।
“হুম…”
“শুন, তখন বলতে পাড়ি নাই, আমার যাত্রা শুরু করার আগে…তুমি যখন সেজেগুজে নেমে এলে, তোমাকে যা হট আর সেক্সি লাগছিলো না, যে কি আর বলবো…ইচ্ছে হচ্ছিল তখনই এক কাট চুদে দেই…উফঃ আমার বাড়া ও এমন গরম হয়ে গেছিলা না তখন…কি আর বলবো…”

“তুমি আমাকে ইশারা করতে, আমরা না হয় ১০ মিনিট দেরিতে রওনা হতাম…তুমি তো কিছু বোলো নাই…সত্যি আমাকে আজ এতো হট লাগছিলো?”

“আমি বুঝি নি যে তুমি রাজি হবে…তুমি ছেলের কোলে চড়ে যাবে, এটা মনে হতেই বাড়া খাড়া হয়ে গেছিল তখন…”
“হুম…আমার ও আজ খুব হর্নি লাগছে গো…বার বার মাং টা রসিয়ে যাচ্ছে…”-এই বলে সামিনা নিজের হাতটা আগে বাড়িয়ে স্বামীর গাল, গলা ঘাড়ে হাত বুলাতে লাগলো। মা ছেলে চটি উপন্যাস

স্ত্রী এই আচরনটা আজমলের খুব চেনা, ওর স্ত্রী হিট উঠে গেলেই এটা করবে। “সেই কতদিন আগে চুদেছো তুমি আমাকে…”-ন্যকা ন্যাকা গলার বললো সামিনা। রবিন অবাক হয়ে গেলো, ওর মা তো জানে যে রবিনমোটেইঘুমিয়েনেই, তারপর ও ছেলেকে শুনিয়ে এভাবে স্বামীর সাথে ছেনালি করছে ওর মা। এর কারনচিন্তা করতে লাগলো রবিন।

“সে আর কি করবো? সেই ৮ দিন আগে চুদলাম, এর দুদিন পরে তোমাকে চুদতে গিয়ে জানতে পারলাম মাসিক হয়েছে, এর পরে গেলো আরও ৫ দিন। আর আজকে আমাদের ঢাকায় যাওয়া…সব মিলিয়ে হয়ে উঠলো না…”
“উফঃ আমার কেমন যেন লাগছে গো…তুমি তো জানো, আমি এতদিন চোদা ছাড়া থাকলে কি রকম হয়ে যাই…”
“জানি তো সোনা…ঈস, ছেলে না থাকলে এখনইএক কাট চুদে নিতাম তোমাকে…”

“হুম…আমার ও খুব ভালো লাগত গো সোনা…কিন্তু পথে একবার তুমি আমাকে একটা গাদন দিতেই হবে। এভাবে ঘরের বাইরে লাগাতে আমার খুব ভালো লাগে, তুমি জানো না?”
“এস, আমার রাণ্ডী বউটা কেমন করছে চোদন খাবার জন্যে?

ছেলের কোলে বসে গুদের রস ছাড়ছিস নাকি মাগি?…দাড়া এক কাজ করি গাড়ি সাইডে রাখি, তোকে এখনই একটা চুমু না খেলে চলছে না আমার…”-আজমল সাহেব বায়না ধলেন আর পথের পাশে একটু সাইড করে গাড়ি থামিয়ে দিলেন। নিজের সীট বেল্টটা খুলে গাড়ির ভিতরের লাইট জ্বালিয়ে দিলেন আজমল।

এর পড়ে নিজের মাথা পিছএন এগিয়ে নিয়ে সামিনার ঠোঁটে চুমু খেলেন, বেশ কিছুটা সময় ধরে। রবিন নিশ্বাস বন্ধ করে চোখ বন্ধ করে আছে, মা এর মাই থেকে হাত সরিয়ে নিয়েছে সে, যদি ও গুদে এখন ও হাত আছে ওর।
সামিনা একটু ছেনালি করেই গুঙ্গিয়ে উঠলো।

আজমল চট করে সামিনার টপসের ভিতর হাত ঢুকিয়ে ওর একটা মাই খামছে ধরল জোরে। তাতে সামিনা যেন আরও বেশি কামত্তেজিত হয়ে জোরে গুঙ্গিয়ে উঠলো আর আজমলের ঠোঁটে চুমু খেতে খেতে নিজের জিভ স্বামীর মুখে ঢুকিয়ে দিলো। দুজনের নিশ্বাস ঘন হয়ে গেছে। মা ছেলে চটি উপন্যাস

সামিনার মাই দুটিকে পালা করে টিপে নিলোবেশকয়েকবার আজমল। এর পরে আবারগাড়ীর ভিতরের লাইট বন্ধ করে গাড়ি চালু করলো সে।

রবিন হাফ ছেড়ে বাচলো, আর মনে মনে মা এর ছেনালির জন্যে মাকে কড়াশাস্তি দিবে ভাবতে লাগলো। ওদিকে গাড়ি চলতে শুরু করায়, ভিতরের লাইট নিভিয়ে দিতেই, সামিনার হাত চলে গেলো পিছনেরবিনের বাড়াতে। জোরে জোরে খেচে দিতে লাগলো ছেলের আখাম্বা ল্যাওড়া টা কে। সামিনার একটা হাত এখন ও স্বামীর বুকে ধরা, আর অন্য হাতে ছেলের বাড়া। বাংলা চটি গল্প 2022

“সামনে গাড়ি থামলে, আমাকে রেস্টুরেন্টের কোন এক পাশে নিয়ে এক কাট চুদতে হবে কিন্তু, আমি কোন কথা জানি না।”-সামিনা আবার ও নোংরা গলায় আবদার করলো, আর সেই কথাতেই রবিনের বাড়া আর নিজেকে ধরে রাখতে পারলো না।

রবিন মা এর গুদ থেকে হাতে সরিয়েওই হাতেই মা এর প্যানটিকে পিছন থেকে আলগা করে নিজের বাড়ার মাথাকে প্যানটির ভিতরে ধরে রাখলো, আর ভলকে ভলকে তাজা গরমবীর্য পড়তে শুরু করলো সামিনার পোঁদের উপর, প্যানটির ভিতর। গরম তাজা সুজির পায়েস ভাসিয়ে দিতে লাগলো সামিনার পোঁদের কাছের প্যানটির সেই অংশটাকে। মা ছেলে চটি উপন্যাস

সব কিছু নিঃশব্দেইহয়ে গেলো। ওই মুহূর্তে গাড়ি চালাতে চালাতে আজমলের মনে হলো, সামিনার মাই দুটি ব্রা এর বাইরে কেন? ও তো জানে না যে, আমি ওর মাই টিপবো কি না? তাহলে ওর মাই ব্রা এর বাইরে এলো কি করে? চিন্তাটাচলতে লাগলো আজমলের মাথায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *