July 6, 2024
bangla ma chele sex story

মা মাগী লাইনে এসেছে গোলাপি গুদ চুদবো এবার

মা মাগী লাইনে এসেছে গোলাপি গুদ চুদবো এবার

আমার নাম সঞ্জয়রাখি। আমার মায়ের নাম কল্পনা। ৪০ বছর বয়সবাড়িতে লোক বলতে আমার মা ছেলে দুজনই।আমার রুম আর মার রুম পাশাপাশি।

মা একটায় আর অন্যটায় আমি থাকি। একটা মাত্র বাথরুম দুজনে ব্যবহার করতাম। আমি একদিন রাতে আমার প্লান অনুসারে আমার নতুন সিম থেকে মার নম্বরে ফোন দেই।কে বলছেন?

তার আগে বল কেমন আছো?মা: হ্যা, ভালো, কিন্তু আপনাকেতো ঠিক চিনতে পারলাম না।কয়দিনের মধ্যে যদি আমাকে ভুলে যাও তবে তোমার স্বামীতো অনেকদিন ধরে বিদেশে থাকে তাহলে নিশ্চয় তাকেও ভুলে গেছোমা: আপনার পরিচয় দিন তাহলে চিনবো।আমি: তোমারই এক পরকিয়া প্রেমিক যে তোমার খুব ভক্ত।

bangla facial cumshoot দুই মেয়ে বাবার ধোন চেটে বীর্যপাত খেয়ে নিল

মা: আপনি কাকে কি বলছেন?আমি: কেন কল্পনা তোমার এই রুপ, যৌবন ডাকে সারা দেয় আমার হৃদয়। যতবার তোমাকে দেখি ততবার আমি তোমার কাছে হার মেনে যাই তাই আমি তোমাকে চাই।

মা ধরে নিল মার কোন পুরানো প্রেমিক। এইভাবে মার সাথে এক সপ্তাহ নানান কথাবার্তা হয়। আমার পরিচয় গোপন রেখে মা আর আমি প্রেম আর সেক্স নিয়ে আলাপ শুরু করি এবং মায়ের সব কথা রেকর্ড করি।

কিন্তু যে দিন আমাদের দেখা করার কথা সে দিন হলো এক কান্ড।মায়ের কথামতো তার প্রেমিক হয়ে তার সাথে দেখা করতে পার্কে যাই আর মা আমাকে সেখানে দেখে তুই এখানে?

আমি বলি, কেন কেউ আসার কথা ছিল নাকি বলেই সাহস করে মায়ের নম্বরে ফোন দেই। অমনি মা থমকে যায় ও চুপ থাকে কিছুক্ষন।তারপর বলে তুই আমাকে ফোন করতি ছিঃ ছিঃ ছিঃ।

চুপ থাক মাগি আগে বাড়ি চল বোঝাচ্ছি। মা আর আমি চুপচাপ বাড়ি আসি। বাড়িতে এসে মাকে বলি দেখ মা যা হবার তা হয়ে গেছে তা আমাদের দুজনের মাঝে গোপন রাখো।

মা অমনি আমায় চড় মেরে বলল, তুই তোর মায়ের সাথে এই করতে পারলি, দাড়া তোর বাবাকে ফোন করে সব বলছি।আমি সাহস করে বললাম

শোন মাগি হয়তো তুই আমাকে চুদতে দিবি না হলে তুই কি ফোন করবি আমি তোর স্বামীকে ফোন করে সব জানাবো বলেই মোবাইলে রেকর্ড করা কথাগুলি শুনালাম আর বললাম, বাবা তোমার কথা বিশ্বাস করবে না। মা মাগী লাইনে এসেছে গোলাপি গুদ চুদবো এবার

শুধু বাবা কেন তোমার কথা এই পৃথিবীতে কেউ বিশ্বাস করবে না।মা আমার দিকে অবাক হয়ে তাকিয়ে কি যেন ভাবছেন। ৫ মিনিট মা চুপ করে দাড়িয়ে থাকতে আমি মার কাছে গেলে মা মাথা নিচু করে দাড়িয়ে থাকে।

আমি মার দুধে হাত দিলাম মা কিছু বলেনি পোঁদের দাবনা টিপ দিলাম কিছু বলেনি।আমি রুমের সকল দরজা জানালা বন্ধ করে দিলাম। মার কাছে এসে মাকে হাত ধরে খাটে শোয়ালাম আমিও মার পাশে শুলাম। মাকে জড়িয়ে ধরে বললাম, মা আমি তোমাকে খুব ভালোবাসি।বাবা কখনো তোমাকে এত ভালোবাসতে পারবে না।

jamai bou new cuckold choti golpo 2024

যদি সম্ভব হতো আমি তোমায় বিয়ে করতাম। তোমাকে নিয়ে সুখের সংসার গড়তাম কিন্তু তাতো আর সম্ভব নয়। সমাজ ওকাটে ভালো চোখে দেখবেনা।তার চেয়ে ভালো বাবা যতদিন আসছে না ততদিন আমাকে স্বামী মেনে নাও।

আমার তুমি লক্ষি বৌ হযে যাও। ধর আজ তুমি যার সাথে দেখা করতে গেলে যদি আমি না হয়ে অন্য কেউ হতো তাহলে সে তোমাকে কি করতো।

সে কি করতো চুদতো আর তুমি নিজেও তার কাছে ঠাপাতে গিয়েছিলে আমিতো তাই করবো।ইতিমধ্যে মার ব্লাউজ ব্রা খুলে বিশাল দুধ দুইটা মুঠো করে টিপছি আর কথা বলছি ও কি দুধ গো মা তোমার কি শক্ত তোমার দুধ।

কে বলছে তোমার বয়স ৪১, তোমার বয়স তো মাত্র ২৫ এর মতো লাগছে। মা কিছু বলছে নাবুঝতে পারছি মা লজ্জা পাচ্ছে। আমি মনে মনে চিন্তা করলাম একবার চুদে লজ্জাটা ভেংগে দেই আর

এদিকে আমার বাড়াও মার গুদে ঢুকার জন্য লাফালাফি শুরু করে দিয়েছেআমি মাকে সম্পূর্ণ উলঙ্গ না করে কাপড়টা কোমড়ের উপর তুলতেই মার গুদটা দেখতে পেলাম।

পিংক কালারের গুদে বালে ভর্তি। মায়ের মোটা ফোলা গুদ দেখে আমার আর তড় সইছিলনাআমি মার দু পা কাধে তুলে মায়ের গুদের মুখে বাড়াটা সেট করে সজোরে একটা ঠাপ দিতেই পকাত করে বাড়াটা মায়ের গুদের ভিতর চলে গেল।

ma chele আমি যে তোর সাথে চুদাচুদি করি কাউকে বলবি না

তার মানে এই নয় যে মায়ের গুদটা ঢিলা হয়ে গেছে অনেকদিন চোদন না পেয়ে মার গুদে প্রচুর রস জমেছে যার ফলে মার গুদটা সম্পূর্ণ পিচ্চিল হয়ে গিয়েছিলমার গুদ দিয়ে হড় হড় করে কামরস বের হয়ে গুদটাকে পিচ্চিল করে দিয়েছিল।

আমি মার পিচ্ছিল গুদে ঠাপানো শুরু করি। মা মুখে কিছু বলছে তবে এটা বুঝতে পারি মা সুখের চোটে স্বর্গে চলে যাচ্ছে। কেননা মা আমাকে আর কোন প্রকার বাধা দেয় নি।

তার মানে মাগী লাইনে এসে গেছে। প্রায় ১ ঘন্টার মতো পালাক্রমে বিভিন্ন কায়দায় মাকে চুদে মার গুদ ভর্তি করে আমার তাজা থক থকে বীর্য ঢেলে দিলাম। মাও চরম সুখে আরো একবার রস ছাড়লো।

দু’জনেই ক্লান্ত হয়ে শুয়ে পড়লামএরপর থেকে যতদিন বাবা দেশে থাকতো না আমি মাকে চুদে সুখ দিতাম আর মাও এরপর থেকে নিয়মিতই আমার কাছ থেকে চোদা খাওয়ার জন্য মরিয়া হয়ে থাকতো। মা মাগী লাইনে এসেছে গোলাপি গুদ চুদবো এবার

One thought on “মা মাগী লাইনে এসেছে গোলাপি গুদ চুদবো এবার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *