পুটকি চুদার গল্প

দিশার ১৮ বছরের কচি পুটকি চুদার গল্প

পুটকি চুদার গল্প আমার নাম দিশানী, বাড়িতে সবাই দিশা বলে ডাকে। বাবা মায়ের একমাত্র মেয়ে আমার বয়স এখন ১৮, এক বছর হল আমার বয়ফ্রেন্ড হয়েছে তার আগে আমি অতটা অ্যাট্রাক্টিভ ছিলাম না।

সবই বয়ফ্রেন্ডের দৌলতে। বয়ফ্রেন্ড আমার থেকে এক বছরের বড় পড়াশোনা করে না কাজ করে। এই এক বছরে আমার দুধ আর পাছা নিয়ে যে হারে ডলা ডলি করেছে তাতে বেশ ফুলে উঠেছে।

কখনও পার্কে বা কখনো টিউশন ছুটির পর অচেনা গলিতে সন্ধ্যেবেলায় আমাকে একা নিয়ে গিয়ে মুখে মুখ লাগিয়ে কিস দুই হাত দিয়ে মন ভরে টিপাটিপি মাঝে মাঝে হাতটা আমার দুই পায়ের মাঝে দিয়ে ঘষাঘষি করা এসব করত।

এই জন্য রাস্তাঘাটে চলতে গেলে বেশির ভাগ ছেলেই হা করে আমার দুধের দিকে ই তাকিয়ে থাকে । মাঝে মাঝে তার জন্য ইতস্ততবোধ হলেও বেশ ভালই লাগে।

আর ছেলেগুলো বেশ আমার পেছন পেছন ঘোরাঘুরিও করে। তবে আমি এখনো ভার্জিন। বন্ধুদের সাথে সেক্স নিয়ে অনেক আলোচনা হয়

তাদের আনা চটি বই এর গল্প পড়তাম আর অবাক হতাম মা ছেলে,বৌদি দেওর, দিদি ভাই, আরও নানান চোদাচুদির কাহানী গুলো পড়ে কিন্তু কোনদিন করা হয়নি এখনো প্রযন্ত। পুটকি চুদার গল্প

এমনকি গুদে আঙ্গুল ভরারও সাহস হয়নি, আমার এক বান্ধবী সে প্রায় গুদে আঙ্গুল বা মোটা কাঠি এসব ভরত আর আমাদের ওসব গল্পঃ শোনাতো ।

সেক্স এর সাহস হইনি তবে আমার বয়ফ্রেন্ডের বাঁড়ার খোঁচা যখন জামার ওপর থেকে সামনে-পেছনে খাই খুব মজা পায় মাঝে মাঝে মনে হয় খুলে চুষতে লেগে যায় কিন্তু ওই যে বললাম সাহস নেই।

তবে সেই দিন যা হলো তা আমি জীবনে ভুলবো না, সেই ঘটনাটা না হয় পরে বলব ।আজ বলবো আমার জীবনে প্রথম বাঁড়ার খোঁচা খাওয়ার গল্প তাও আবার মামার।

দিদার হাত ভেঙে যাওয়ায় আমি আর মা মামা বাড়ি যাই। মামা বাড়ীতে আমার দিদা দাদু আর এক মামা থাকে মামার বয়স আমার থেকে দু বছরের বেশি আমার মা আর মামার মধ্যে বয়সের অনেক ডিফারেন্স ।

এর আগে এমন কোনও দিন হয়নি।শীতকালের দিন ছিল তবে খুব শীত পড়েনি হালকা শীত তাই পাতলা চাদর এই শীত কেটে যেত।

প্রথম দিন দাদুর সাথে ঘুরতে গিয়ে কেটে গেলো এবার মামা বাড়ি যাওয়ার দ্বিতীয় দিন সন্ধ্যাবেলায় আমরা এসেছি বলে মামা পড়তে বসে নি । পুটকি চুদার গল্প

দিদা আর মা গল্প করতে থাকে আর আমি আর মামা পাশের রুমে খেলার জন্য যায়, দাদু ছিল না বাইরে গেছিলো । ছোট থেকেই আমি আর মামা বর বউ খেলতাম আমাদের খুব ভালো লাগতো

তাই এই বারে ও মামা বলল বর বউ খেলবি?আমিও বললাম হ্যাঁ খেলব কারণ আমরা সব সময় ওটাই খেলি। তবে এইবারে মামার মনে অন্য প্ল্যান ছিল আমি ভাবিও নি।

খেলা শুরু হলো যথারীতি। আমি রান্না করছি মামা আমার বর হয়ে অফিস গেল আমিঃ রান্না ই ব্যাস্ত হয়ে গেলাম। অফিস থেকে সন্ধ্যাবেলায় এলো এসে কিছুক্ষণ গল্প করার পর আমরা রাতের খাবার খেলাম ঠিক বর বউয়ের মত।

এরপর শুতে যাওয়ার প্লান। আমি শুধু একটা ফ্রক পড়েছিলাম তলায় প্যান্ট ছিল। আর তখন আমার দুধও তৈরি হয়নি তাই টেপ বা ইনার কোনটাই পড়িনি আর মামা পড়েছিল একটা হাফপ্যান্ট আর

একটা হাফ শার্ট আর হাফ প্যান্টের ভিতর একটা জাংগিয়া।একটা বালিশে আমি মাথা দিলাম আর মামা মাথা দিল দিয়ে তার ওপরে একটা পাতলা চাদর নিলাম বর বউ যেমন ঘুমাই। পুটকি চুদার গল্প

আমি ওই দিকে মুখ করে ঘুমাচ্ছিলাম আমার পেছনটা মামার দিকে ছিল। কিছুক্ষণ পর মামা একটু আমার দিকে এগিয়ে এল তার পর নিজের হাত টা আস্তে আস্তে অমর কোমড়ে দিলো দিয়ে জড়িয়ে ধরল।

আমি কিছু বলিনি, জড়িয়ে ধরার কিছুক্ষণের মধ্যে কিসের যেনো একটা খোচা আমার পেছনে লাগতে লাগলো বুঝতেই পারলাম মামার বাঁড়ার খোঁচা আমার পাছাতে লাগছে।

jessica shabnam bangla choti golpo

আমার তখন বেশ একটা লজ্জা আর আরাম লাগছিল , তাই আমি লজ্জায় ও আরামের জন্য মামাকে কিছু বললাম না। মামা বলল বর বউ রা যেমন করে তেমন করবি , আমি বললাম কি করে ?

মামা বলল তোকে চিন্তা করতে হবে না আমি যা বলবো সেটাই করিস আমি বললাম ঠিক আছে। এরপর দেখি মামা আমার ফ্রক টা তুলে প্যান্টটা আস্তে আস্তে নামাতে থাকে

আর মামা নিজের প্যান্টটা খুলে তার বাড়াটা আমার পেছনে নিয়ে খোঁচাখুঁচি করতে থাকে।অনুমান করতে পারলাম মাঝার সাইজের কচি বাঁরা । দরজা খোলা ছিল তাই চাদর ওঠায়নি যা করছিল চাদরের ভেতরে করছিল।

আর ওই প্রথম পুরুষ বাঁড়ার খোঁচা তাই বেশ ভাল লাগতে লাগলো আর আমিও মন ভরে খোঁচা খেতে লাগলাম তবে পোঁদের ফুটোতে ঢুকাতে পারেনি পুটকি চুদার গল্প

বুঝতেই পারি এখন যে মামা ও তখন বেশি কিছু জানত না, তবে খোঁচা খেতে খেতে মামার হাতটা যখন মাঝে মাঝে আমার গুদে দিচ্ছিল কি আরাম লাগছিল তখন।

যদি তখন জানতাম যে ওই বাড়াটা ওই গুদের ফুটোতে ভরতে হয় তাহলে সেই দিনই হয়তো আমি আর আমার গুদ প্রথম বাঁরার স্বাধ পেতো।

কিন্তু দুজনের মধ্যে কেউই কিছু ভালো করে জানতাম না বলে মামা নিজের বাড়াটা নিয়ে পোন্দে খোঁচাখুঁচি করতে লাগলো আর মাঝে মাঝে হাতটা নিয়ে গুদের আসে পাশে যখন দিচ্ছিল

এবং বেশ আরামও লাগছিল এই ভাবেই আমার কচি পুটকি প্রথম মামা নিজের বাঁরা দিয়ে উদ্বোধন করে । তার পর মা আমাদের খেতে ডাকে আমরা খেতে চলে যায়। পুটকি চুদার গল্প

এরপর প্রতিবারই যখনই বর বউ খেলা খেলতাম মামা ঢাকার তলায় নিজের বারা দিয়ে পোদে-গুদে খোঁচাখুঁচি করত আর আমি রোজ একটা আলাদা আরাম পেতাম।

One thought on “দিশার ১৮ বছরের কচি পুটকি চুদার গল্প

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *