হিজড়ার সাথে চুদার গল্প

হিজরার সাথে গরম চুদাচুদির গল্প

আমি বিয়ে করেছি বছর দুই হল স্ত্রী আমার যথেষ্ট ভাল সুনন্দা ওর নাম সবাই বলে,হিজড়ার সাথে চুদার গল্প কপালটা ভাল আমার এখনও পর্যন্ত কোন দিন দেখিনি চুপিসারে পরপুরুষের সাথে কিছুতে মত্ত হতে.

তার কোন ইন্টারেস্ট ও নাই! তার কয়েকটা খুব ক্লোজ বান্ধবী আছে, তাদের সাথেই উঠাবসা।তো আমার বউ এর ফিগার যা তা রকম ভাল ৩৬-২৮-৩৮।

মানে কলসির মতো একটা শরীর। আর এনার্জীও সেরকম। যত বাজাই তত বাজে।আমাদের সেক্স লাইফ তাই বেশ ভাল।বউ এর মধ্যেও যেহেতু পরপরুষের প্রতি কোন প্রেম দেখিনি, টেনশনও হয় না।

আমার বউ এর বান্ধবীরা বাসায় আসে মাঝে মাঝে।আমার কাজ আমি করি, ওদের আড্ডা ওরা দেয়।

ঐভাবে মিশা হয় না আমার।মাঝে মধ্যে আমার অফিস না থাকলে আড্ডা জমে ওদের সাথে আমার বাসায় ওরা রাতেও থেকে যায়। আমার মনের মধ্যেও কোন অন্য ইচ্ছা নাই, এটা ওরাও বুঝে।

আমরা সাবলীল আড্ডা মারি৷ওরা রাতে থাকলে ব্রা ছাড়াই টি-শার্ট, ট্রাউজার পড়ে। কখনো স্লিভলেস গেঞ্জি পড়ে! আমাদের খুব একটা অসুবিধা হয় না। হিজড়ার সাথে চুদার গল্প

রাতে ঘুমানোর কাপড় যা নরমাল তাইই তো পরবে। ঘটনা হইল, কনের ইচ্ছা কখনো জাগেনাই, কিন্তু চোখের ইচ্ছা মাঝে মাঝে অপূর্ণ থাকেনা।যত বান্ধবী আছে বউ এর তাদের মধ্যে একজন হল ‘নাহিদা’।

নাহিদা মেয়ে ভাল, আমার বউ এর জানের জান, আমার সাথেও বেশ ভাল সম্পর্ক, কিন্তু কাপড় চোপড়ের ব্যাপারে ও বেশ উদাসীন৷ বাসায় আসলে যেটাই পড়ুক রাতে.

দুধ মোটামুটি অর্ধেক বাইরেই থাকে৷ দুধ বাইরে থাকাও সমস্যা না৷ সমস্যা হল দুধের সাইজ, ইয়া ধামা সাইজের দুধ নাহিদার। চোখ না পড়ে আসলে উপায় নাই৷

নাহিদা আবার মোটাসোটাও না৷ মোটামুটি স্বাস্থ্যবান, হালকা মেদ পেটে। ওর পেট আর নাভি তো হরহামেশাই দেখা যায়৷ যেই টিশার্টই পড়ুক, সবই শর্ট- কোমরের উপরে উঠে থাকে।

অনেকে ভাবছেন, আমাকে সিডিউস করার জন্য করে? মোটেই না! মানুষের দুধ যেমনই হোক, চোখ তো কথা বলে মনের! ওর চোখে এ ধরনের কিছু কখনোই ছিলনা আমার জন্য।

কিন্তু, আমিও কীভাবে না দেখে থাকি বলেন? ডাসা ডবকা মাই ফুলিয়ে কেউ একজন আপনার সাথে বসে গল্প করছে, হাসছে, আর হাসির সাথে সাথে মাইগুলা দুলছে, চিন্তা করেন? হিজড়ার সাথে চুদার গল্প

তার উপর কোমর থেকে উঠে গেছে গেঞ্জি, মসৃণ পেট দেখা যাচ্ছে, উঠে দাঁড়াবার সময় গভীর একটা নাভি চোখে পড়ছে৷হাত উঁচু করলে দেখা যাচ্ছে হালকা করে গজানো বগলের বাল.

আর যন হেঁটে যাচ্ছে পাছা দুলিয়ে, পাছার খাঁজে প্রায়ই ঢুকে থাকে ট্রাউজার! ঢাউস একটা খানদানী পাছা, কিন্তু টাইট! ধন তো দাঁড়াবেই, তাই না? কিন্তু, কখনোই কিছু করা হয়নি ওভাবে ভাবিওনি।

জৈবিক চাহিদা মেটানোর জন্য বউ এর বান্ধবীর দিকে তাকানো আমার কাছে ভাল কিছু কখনোই মনে হয় নাই৷ আমার বউও নাহিদার সামনে যঠেষ্ঠ ফ্রি ছিল।

আমরা দেখা যেত ঘরে কেউ না থাকলে আমি বারমুডা আর বউ বিকিনি পড়ে থেকেছি অনেক সময়। অন্য মানুষ থাকলে আমার বউ কখনোই এইসব করতনা, কিন্তু নাহিদার সাথে ও ভীষণ ফ্রি।হিজড়ার সাথে চুদার গল্প

হুটহাট কাপড় চেঞ্জ করে ফেলত, বিকিনি পড়ে হাঁটাচলা করত।নাহিদাকে নিয়ে কোন বাছবিচার ওর মধ্যে দেখিনি৷ আর নাহিদার কাপড়ের এহেন খারাও অবস্থা থাকলেও আমাকে নিয়ে অনিরাপত্তায় ভুগতে দেখিনি।

সেদিন রাতের ভাত টেবিলে দিয়ে বউ কি করতে জানি ভেতরে গেল, আমি আর নাহিদা টেবিলে বসলাম খেতে! হঠাৎ ভেতরের রুম থেকে বউ উদয় হল, একটা গেঞ্জি পরা গায়ে, নিচে দেখি কিছু নেই।

এসে হুট করে গেঞ্জি টা তুলে নাহিদাকে দেখাল, “দ্যাখ, আমার নতুন স্কিন প্যান্টি কেমন হয়েছে? তোর দুলাভাই কিনে দিয়েছে কাল নাহিদা হাসিমুখে বলল, ভাই এর চয়েস ভাল।

তোর মত মাল পটিয়েছে না তাওপর দুইজন হো হো করে হাসতে লাগল। হঠাৎ করে নাহিদা আমাকে বলে, আপনিও কি স্কিন বারমুডা পড়েন নাকি, ভায়া, এঁ? বলে দুইজন আবার হো হো করে হেসে উঠল৷

আমিও জজ্ঞেস করলাম, দেখাব নাকি হাফ প্যান্ট খুলে? আমার বউ তখন বলল, কোন সমস্যা নাই, তুমি চাইলে দেখাতেও পার! নাহিদার কিন্তু ঐ ধরনের কোন ইস্যু নাই।

আমার নাহিদা জানকে আমার চেয়ে ভাল কে চিনে আর? তারপর আমরা সবাই মিলে হাসিঠাট্টা করতে থাকলাম। এভাবেই হাসি খেলায় দিনকাল কাটছিল। হিজড়ার সাথে চুদার গল্প

আমি মাঝে মাঝে অফিসের ট্যুরে যেতাম। ঐ সময় আমার বউ একা থাকার চেয়ে কেউ থাকলেই ভাল বাসায়। বেশির ভাগ সময় নাহিদাই আসত, আমি চিলে যেতাম। ওরা থাকত বাসায়।

এই জিনিসটা আমার জন্যে আসলে একটা চিন্তামুক্তির বিষয় ছিল। তো আরেকবার দিল্লী যাব, নাহিদা বাসায় আসল যথারীতি। ফ্লাইট ১০ টায়, আমি ৮ টার দিকে ডিনার করে, বউ কে চুমু খেয়ে বেরিয়ে এলাম।

নাহিদাকেও একটা ফ্লাইং কিস দিলাম। এয়ারপোর্টে পৌঁছে দেখি বিমান ডিলে করে রাত ১২ টায় ভলে গেছে। অপেক্ষা করা ছাড়া গতি নাই। একটা কফি হাতে নিয়ে অপেক্ষা করতে লাগলাম।

সাড়ে এগারটায় আবার জানাল ডিলে হবে, বিমান ছাড়বে ২ টায়।মেজাজটা খিঁচড়ে গেল পুরাই। কিন্তু, অপেক্ষা করা ছাড়া গতিও তো নাই। হিজড়ার সাথে চুদার গল্প

এমা, ২ টায় বলে বিমান আজকে আর যাবেইনা, চাইলে ভোরের ফ্লাইটে অথবা দুপুরের ফ্লাইটে যেতে পারি অথবা রিফান্ডও নিতে পারি৷

ভোর পর্যন্ত অপেক্ষা করার এনার্জী নাই শরীরে, রিফান্ড নিয়েও লাভ নাই, দুপুরেই যাব পরদিন, আপাতত আসলে বাসায় গিয়ে একটা ঘুম দেওয়া ছাড়া কিছু করার নাই।

ভাবলাম সুনন্দা কে একটা ফোন দিব। পরে একটা দুষ্ট বুদ্ধি আসল মাথায়, না থাক, একেভারে গিয়ে সারপ্রাইজ দিই৷ যেই ভাবা সেই কাজ। রওনা হয়ে গেলাম, বাসার গেটে পৌঁছলাম ৩ টা ১৫ তে।

চাবি আমার কাভহে এমনিতেই থাকে৷ ওটা দিয়ে দরজা খুলে লাইট না জ্বালিয়েই বেডরুমে গেলাম গুটিগুটি পায়ে।দেখি সুনন্দা নেই৷

গেস্ট রুমে নিশ্চয়ই নাহিদার সাথে ঘুমাচ্ছে, আড্ডা দিলে আওয়াজ পেতাম, লাইট জ্বালানো থাকত। গেস্টরুমটা একটি ভেতর দিকে, আস্তে করে হেঁটে ঐদিকে গেলাম৷ হিজড়ার সাথে চুদার গল্প

গেস্টরুমের দরজাটা হালকা খোলা, ভেতরের ডিম লাইটের লাল আলো দেখা যাচ্ছে৷ আমি চুপি চুপি বউ কে ডেকে তোলার জন্য ঐদিকে এগুতে থাকলাম।

দরজার কাছে এসে দেখি সব চুপচাপ, ঐরুমের টয়লেটে কেউ গেছে, আওয়াজ আসছে ভেতর থেকে। আমি সরাসরি রুমে না ঢুকে গিয়ে তাই একটু উঁকি দিলাম।

উঁকি দিয়েই চমকে উঠলাম, ডিম লাইটের লাল আলোয় খাটে দেখি শুয়ে আছে সুনন্দা পুরাই উলংগ। চিৎ হয়ে শুয়ে আছে খাটে! দুই হাত দুই পা ছড়ানো, খাটের চার কর্ণারে বাঁধা রশি দিয়ে, নাকি ওড়না দিয়ে বুঝা যাচ্ছেনা৷

মুখে টেপ জাতিয় কিছু একটা মারা।আমি আতংকে ভেতরে ঢুকতে যাব,এমন সময় খুলে গেল রুমের টয়লেটের দরজা, টয়লেট থেকে বের হয়ে আসল নাহিদা, পুরাই উলংগ৷

গায়ে একটা সুতাও নেই। টয়লেটের লাইটের আলোয় ওর বিশাল দুধ আমার চোখের সামনে, দুধের বাদামী বোঁটা দেখা যাচ্ছে, আমার চোখ নিচে নামতে থাকল, আহা! হালকা মেদ পেটে, সুগভীর নাভি কুয়ার মত, নাভির নিচ থেকেই দেখা যাচ্ছে বালের জংগল দিয়ে ভরা। কিন্তু একী এটা কী।

জংগল থেকে বের হয়ে আছে মস্ত বড় সাপ৷ বিরাট আখাম্বা একটা ধন! আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না! আবার ঘটনার আকস্মিকতায় চুপ হয়ে থমকে দাঁড়িয়ে দেখছিলাম, নড়ে চড়েও উঠরে পারছিলাম না।

দেখি নাহিদা হেঁটে গিয়ে সুনন্দার পাশে গিয়ে বসল। বসেই ঠাস করে থাপ্পড় দিয়ে বসল আমার সতী সাধ্বী বউয়ের উন্মুক্ত ডবকা দুধে! বউ কুঁইকুঁই করে উঠল কুকুরের মতন। হিজড়ার সাথে চুদার গল্প

আর সাথে সাথে আরেক দুধে আরেকটা চড়।কীরে সুনন্দা মাগী! ব্যথা পাচ্ছিস চুতমারানী? ধন নিবিনা? তোর ধন? তোর বান্ধবীর ধন?এতক্ষণ হালকা মাথায় ছিল, সুনন্দা ধর্ষিত হচ্ছেনা তো?

কিন্তু না, ভুল ভেংগে গেল৷ দেখু সুনন্দা মাথা নাড়ছে, হ্যাঁ বোধক মাথা নাড়া৷ এই অবাস্তব জিনিস আমার চোখের সামনে ঘটছে, আনি বিস্বাস করতে পারছিনা।

নাহিদা এক হাত দিয়ে দুধ টিপতে লাগল প্রচন্ড জোরে আর এক হাত নিজের ধনে নিয়ে গিয়ে বোলাতে থাকল৷ বাপরে বাপ, অন্তত ৮ ইঞ্চি হবে! নাহিদা শালী তাহলে হিজড়া! এ কেমন হিজড়া, এত বড় দুধ, সাথে এই সুমহান ধন?

একী মানুষ, নাকি আসলে অন্য কিছু।আমি পুরা মাইন্ডফাক হয়ে যাচ্ছি উঁকি দিতে গিয়ে।হঠাৎ করে নাহিদা উঠে গেল বসা থেকে। আমার দিকে পিছন ফিরে আমার বউ এর বুকের উপর উঠে বসল।

আমি ওর পাছা, পিঠ পুরাটা দেখতে পাচ্ছি। নিচু হয়ে বিশাল দুধগুলা ঠেসে ধরল সুনন্দার মুখে।আজকে তোকে দুধ দিস্যে স্বাস বন্ধ করে মেরে ফেলব, মাগী বলে চাপ্তেই থাকল, চাপতেই থাকল৷

হাত বাধা অবস্থায় আমার অসহায় বৌ চুপচাপ সহ্য করল, তারিপির ঝাঁকি মেরে হাত অয়া ছুড়াছুড়ি করা শুরু করল, শ্বাস রোধ হিয়ে কষ্ট পাচ্ছে। একী, নাহিদা দেখি থামেনা! চাও দিয়েই চলেছে। হিজড়ার সাথে চুদার গল্প

আমি কি দৌড়ে গিয়ে ছাড়িয়ে নিব? ভাবতে ভাবতেই নাহিদা দেখি উঠাল ওর দানবিক দুধজোড়া। সুনন্দার ভারী শ্বাস শুনতে পাচ্ছি এখান থেকে৷এতক্ষণ তো দুদু খেলে সোনা এবার ধন খাবিনা চুতমারানী মাগী?

জিজ্ঞেস করতে করতে উঠে বসল নাহিদা। আমার বউ দেখি আবার মাথা নাড়ে৷ কী কান্ড। এইদিকে আমার ধন ফুলে কলাগসছ হয়ে গেছে৷ একটু ঠান্ডা করা দরকার, চেইন খুলে ধন টাকে বের করে হাতে নিলাম।

নাহিদা দেখি এবার আমার বউ এর পেটের উপর ঘুরে বসল, একদম আমার মুখামুখি! ওর বিশাল দুধ আমি দেখতে পাচ্ছি। কি করবে এখন, ভাবছিলাম। বুঝে গেলাম, সিক্সটি নাইন হবে এবার।

নাহিদা পেছন দিকে পাছাটা দিয়ে ধনটা আমার বউ এর মুখে ঢুকিয়ে দিল, ঐদিকটা আমি পরিষ্কার দেখতে পাচ্ছিনা, তবে বুঝা যাচ্ছে।

আমি সোজা পা ফাঁক করে পড়ে থাকা সুনন্দার ভোদাটা দেখতে পাচ্ছি, ভোদার হালকা বাল, বালে ভরা আমার বৌ এর ভোদার দিকে নেমে আসছে নাহিদার মুখ।হিজড়ার সাথে চুদার গল্প

হাত দিয়ে সে সুনন্দার ভোদা ধরে ফাঁক করা শুরু করল আর খিস্তি দিতে থাকল।মাগীর ভোদাটা দেখ, কত্ত বড়! শালী তোকে আমি আর তোর জামাই চুদে হবেনা ঘোড়া দিয়া চোদাতে হবে।

খাল বানিয়েছিস ভোদা বলতে বলতে ভোদার পাপড়ি দুই দিকে টেনে ফাঁক করে ফেলল ভোদাটা আর জিহবা টা বের করে সাপের কত ঢুকিয়ে দিল ভোদায়৷ সুনন্দা ককিয়ে উঠল।

এইদিকে আমার ধনে হাত চালাতে লাগলাম আমি৷প্যান্টটা একদম নামিয়ে দিলাম! হঠাৎ নাহিদা শালী আমার বউ এর ভোদা থেকে মুখটা তুলে ধড়াম করে আস্ত একটা থাপ্পড় বসিয়ে দিল।

একেভারে ভোদার মুখে।আমার বউ বাঁধা অবস্থায় লাফিয়ে উঠল, কেঁপে উঠল খাট! সাথে সাথে আবার থাপ্পড়। আমার পশুর মত বেঁধে রাখা বউ তড়পাতে থাকল। শ্বশুর আর ভাসুর মিলে জোর করে চুদলো আমায়

এমন সময় নাহিদা মাগী থু করে একদলা ছ্যাপ দিল সুনন্দার ভোদায়, আর আংগুল দিয়ে চটকাতে থাকল।আমার বউ মাছের মত খাবি খাচ্ছে, আর নাহিদার আংগুল ঢুকছে আর বেরুচ্ছে সুনন্দার পিচ্ছিল ভোদায়।

হঠাৎ সুনন্দা লাফ মেরে উঠে গেল, হালকা আলোয় ওর বিশাল ধোনে চিকচিক করতে দেখলাম সুনন্দার লালা আর ও লাফিয়ে এক এক ধাক্কায় সুনন্দার ভোদায় ঢুকায় দিল আস্ত ধন। হিজড়ার সাথে চুদার গল্প

খাট ক্যাঁচকোঁচ করে নড়ছে, জন্তুর মত চোদা খাচ্ছে আমার ভালমানুষ বউ, তারই বান্ধবীর থেকে। এইদিকে আমার ধোনের মাল আউট হয় হয় অবস্থা। এভাবে নাহিদা চুদতে থাকল, আর আমি খেঁচতে থাকলাম।

মাল আউট হবে এমন মুহূর্তে ঘটল বিপদ। আমার প্যান্টের পকেটে বিকট শব্দে বেজে উঠল মোবাইল! নাহিদা তড়াক করে লাফিয়ে উঠে দাঁড়িয়ে গেছে।

ওর বিশাল দুধ নিয়ে, গভীর নাভি নিয়্র, আর বন্দুকের মত তাক করা ধন নিয়ে সরাসরি তাকিয়ে আছে আমার দিকে, আমার মুখে কোন কথা নাই, প্যান্ট পড়ে আছে নিচে, হাতে ধোন, বিশাল দুইটা ধন একটা আরেকটার দিকে তাক হয়ে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *