জোর করে চুদার চটি গল্প

শ্বশুর আর ভাসুর মিলে জোর করে চুদলো আমায়

আমার নাম সুমি ,আমার বিয়ে হয়েছে , ছয় মাস আগে ,পরিবার বেশ ভালো ।জোর করে চুদার চটি গল্প দুই ছেলে ,আমি ছোট ছেলের বউ ,আমার বর বিদেশে থাকে আর আমার ভাসুর গ্রামে ,চাষবাস করে আর একটা দোকান চালায় ।

আমার দিকে একটা খারাপ নজর আছে আমার ভাসুরের, কি জানি আমার যা বাড়িতে নেই। বাপের বাড়ি গিয়েছে , বাচ্চা হবে । আমি ঘরে একা থাকি না ওনার ভয় লাগে , যদি রাতে চলে আসে ।

আমার শাশুড়ি আমার কাছে ঘুমাই ,সেদিন আমার শাশুড়ি বোনের বাড়ি গিয়েছিল ,বাড়িতে শ্বশুর ছিল ,শ্বশুর আমার কাছে থাকতে পারবে না ,তাই আমি একাই ঘুমালাম , রাত তখন প্রায় বারোটা বাজে দরজায় একটা ঠক করে আওয়াজ হল ,আমার ঘুম ভেঙে গেল , জোর করে চুদার চটি গল্প

কে ,আমার শ্বশুর বলল ,বৌমা দরজাটা খোল ,আমি ,শ্বশুরের ডাকে আমি দরজা খুলে দিলাম , আমার ঘরে শ্বশুর ঢুকে বলল ,কি ব্যাপার একা ঘুমাচ্ছো ভয় লাগছে কি না,সেই জন্য ডাকলাম ।

না না ,বাবা কোনো ভয় লাগছে না ,আপনি বাইরে শুয়ে থাকলেও হবে ,কেন বাইরে একা একা ঘুমাতে ভালো লাগছে না ,তোমার কাছে শুয়ে পড়ি ,আমার শ্বশুরের মুখে এইরকম কথা শুনে আমি অবাক ,কি বলছেন বাবা ।

কি বলছি বুঝতে পারছিস। না,গুদ মারানী মাগী ,তোকে চুদবো এই বলে দরজা বন্ধ করে দিল , এর মধ্য আমার বরো ভাসুর ঘরে ঢুকে এসেছে ,ভয়ে আমার জান বার হয়ে যাচ্ছে ,

নিপা আমি ও আমার বন্ধু থ্রিসাম সেক্স করলাম

আমি কিন্তু আপনার ছেলেকে বলে দেবো ,যে আপনারা আমার সাথে এইরকম ব্যবহার করেছেন ,আমার গুদ মেরে দিয়েছেন । জোর করে চুদার চটি গল্প

কি খাঙ্কি মাগী বল তর ভাতার কে ,তোর ভাতার আমার বউকে চুদে চুদে বরো হয়ে গেলো ,তখন তো আমি কিছু বলতাম না । এখন আজকে তোকে চুদে শোধ নেবো ।

না না ,আমাকে ছেড়ে দিন ,কিছু হবে না , আমার বড়ো বৌমা কে ,অনেক চুদেছি ,ওই মাগী তো খুব মজা পায় এখন একজনের বারা নিয়ে শান্তি হয় না , তুই একবার আমাদের ধোন নে ,দেখবি অভ্যাস হয়ে যাবে ।

আমাকে আমার শ্বশুর চেপে ধরলো , অনেক ছড়ানোর চেষ্টা করলাম ,আমার ভাসুর আমার কাপড় খুলতে লাগলো ,দুজন পুরুষ মানুষের মধ্য শক্তি দেখানো বোকামির কাজ হবে । আমি কিছুই করতে পারছি না । আমাকে নেংটা করে খাটে ফেলে ,খাঙ্কি মাগী গুদ কি আমার এক ছেলে কে দিবি আমাকে দিবি না ।

আমাদের বাড়িতে সবাই সবাই কে চুদে ,তোর গুদ এখনও কেউ মারতে পারিনি ,আজকে মনের সুখে মারবো । আমার গুদে একটা আঙ্গুল ধরে ঢুকিয়ে দিয়ে অঙলি করতে লাগলো আমার শ্বশুর ।

পাকা পাকা আঙ্গুল আমার গুদের মধ্য ঢুকে আমাকে পাগল করে দিল ,ভুলে গেলাম আমার শ্বশুর আমার গুদের মধ্য আঙ্গুল ঢোকাচ্ছে,আমি মজা নিতে লাগলাম , জোর করে চুদার চটি গল্প

গিট গিট আঙ্গুল আমার গুদ কে খুব ভালো করে চুদাই করছে ,কি করছেন বাবা তোমার আঙ্গুলের চোদন আর গুদে নিতে পারছি না ,আমার রস বার হয়ে যাবে ।

ঠিক আছে ,এই বলে আমার শ্বশুর আমার দুই পা চিরে আমার গুদে মুখ লাগিয়ে চুষতে লাগলো ,আমি আর নিজেকে সামলাতে পারলাম না ।

শ্বশুরের মুখের মধ্য রস ছেড়ে দিলাম ,নিজের ছেলের বউয়ের গুদের সব রস চেটে চেটে খেতে লাগল ,এক ফোঁটা মাটিতে ফেলল না ,

আমার শ্বশুর আমার গুদ চাটতে ব্যস্ত ,ওই দিকে আমার ভাসুর আমার দুধের বোঁটা নিয়ে খেলা করছে , আমার শ্বশুর প্রথম মনে হয় ,গুদে বারা দেবে তারপর আমার ভাসুর চুদবে । জোর করে চুদার চটি গল্প

আমার শশুর গুদের মুখে পাকা বাড়াটা সেট করে একটা ঠেলা মারলো ,আমার গুদের পাপড়ি ভেদ করে আমা গুদের গভীরে বারা ঢুকে গেল ।

এবার আমাকে চুদতে লাগলো ,আমি আমার গুদের রসে বারা পিচিল হয়ে বারা ঢুকতে আর বার হতে লাগলো ।উমমম উমমম উমমম উমমম উমমম উমমম উমমম উমমম উমমম উমমম উমমম উমমম উমমম আমম আমম আমম আমম আমম আমম উহ চুদুন বাবা আপনার ছেলের বউ এর গুদ ফাটিয়ে দিন ।

নে খাঙ্কি মাগী নে তোর শ্বশুরের বাড়ার চোদন নে , খুব মজা লাগছে নুতুন একটা বারা গুদে নিতে , আর বলবো খাঙ্কি মাগী না বাবা আর কিছু বলবো না ,আজ থেকে আমি আপনাদের যত খুশি চুদবেন । উমমম উমমম উমমম উমমম উমমম আ আ আ আ আ আ আ আ আরো জোরে জোরে চুদুন ।

আমার শ্বশুর জোরে জোরে চুদে আমার গুদে মাল ঢেলে দিলো ,বাবার মলে ভরা গুদে আমার ভাসুর বারা ঢুকিয়ে দিল , দুই তিনটে বারা একসাথে নিতে এত মজা কোনোদিন পায়নি ।

উমমম উমমম উমমম উমমম কি শান্তি । ভাসুরের চোদন নিতে আরো মজা অনেকদিন বউ বাড়িতে নেই ,ধোন উপস আছে , কি জোরে জোরে চোদন দিচ্ছে ,গুদ ফাটিয়ে ফেলে দিচ্ছে । জোর করে চুদার চটি গল্প

দে খানকীর ছেলে দে গুদ ফাটিয়ে দে ,আমি আরো বারা নিতে চাই একসাথে দুটো আমার গুদে ঢুকিয়ে দে ।

মাতাল বাবা মেয়ের গুদ চুদে ফালা ফালা করে দিল

আমার শ্বশুর আমার গুদের ফুটোতে বারা ঢোকানোর চেষ্টা করলো ,দুই বাপ ব্যাটা একসাথে আমর গুদের মধ্য দুটো বারা ঢুকিয়ে দিয়ে চোদন দিচ্ছে এতে আরও মজা , সারা রাত আমাকে চুদে চুদে গুদ লাল করে দিলো , কি শান্তি ।

এরপর থেকে আমাকে চুদে চুদে পেট করে দিলো । আমার এখন তিন মাসের জানি এটা আমার স্বামীর না কিন্তু শ্বশুরের না ভাসুরের জানি না ।

ফাতিমা সুলতানা চটি গল্প- Fatima Sultana Choti Golpo

Author:

Leave a Reply

Your email address will not be published.