wife sharing choti golpo

wife sharing choti golpo

আমরা চার বন্ধু সবাই চাকরি করতাম। সবাই বিবাহিত আমাদের মধ্যে যে সবার wife sharing choti golpo শেষে বিয়ে করেছে হলো সুমন এই গত দুই বছর হলো বিয়ে করেছে।

সেদিন আমরা সবাই মিলে সন্ধ্যা বেলায় চা খাওয়ার জন্য বেরিয়েছিলাম চা টা খেয়ে সবাই একসঙ্গে বসে গল্প করতে লাগলাম এর মধ্যে সুমন বলল আর বলিস না ভাই আর ভালো লাগছে না।

কেন রে এই মাত্র দুই বছর হলো বিয়ে করেছিস তাই ভালো লাগছে না। তাহলে আমাদের তো 5/6 বছর হয়ে গেছে আমাদের কি করে ভালো লাগছে।

ঠিক বলেছিস আমি এটাই ভাবছি তোদের কি করে ভালো লাগে আমার আর ভালো লাগেনা। তাহলে কি করা যায় বলতো প্লান বার কর। wife sharing choti golpo

একটা কথা শোন। চোল আমরা পাল্টাপাল্টি করে বউ নিই, দেখবি ভাল লাগবে। কি কথা বলিস আমার বউকে আমি তোর হাতে কি করে ছেড়ে দিই সেখানে যদি আমি উপস্থিত থাকি তাহলে ঠিক আছে।

তুই চুদতে পারিস । তাহলে চল সুমনদের বাড়ি সবাই সবার বউ গুলোকে নিয়ে আসি নিয়ে এসে সবাই মিলে একসঙ্গে গ্রুপে চুদাচুদি করব দেখবি খুব ভালো লাগবে নতুন একটা কিছু ইন্টারেস্টিং লাগবে।

আচ্ছা ঠিক আছে তাই হবে তাহলে চল সামনে রবিবার সকাল ন’টার মধ্যে সবাই সুমনের বাড়ি পৌঁছে যাব, এরপর আমরা সবাই বাড়িতে গিয়ে বউদের বললাম যে সুমনের বাড়ি একটা পার্টি আছে।

রবিবারে সবাই মিলে যাব এই কথাই বললাম। আমার বউ তো আমার ছোট ছেলেকে নিয়ে যেতে চাইছিল কিন্তু আমি বললাম না কোন ছেলেমেয়ে নিয়ে যাবে না পার্টিতে একটু এডাল্ট পার্টি হবে তো সেই জন্য না নিয়ে যাওয়াই ভাল ওকে রেখে আমরা দুজনে গেলাম সবাই দুজন দুজনের উপস্থিত হলাম। wife sharing choti golpo

সবাই পৌঁছাতে সময় হয়ে গেল দশটা।সুমন বললো, কি ব্যাপার বন্ধু তোদের এত দেরি হল আমি তোদের জন্য কখন থেকে অপেক্ষা করছি এর মধ্যেই সুমনের বউ সবার জন্য চা বিস্কিট নিয়ে আসলো খাওয়া দাওয়া করে আমরা সবাই বসে টিভি দেখতে দেখতে গল্পো করতে লাগলাম।

এরমধ্যে সুমনি আসল কথা ফাঁস করলো দেখো আমাদের এখানে আজকে উপস্থিত হওয়ার প্রধান কারণ হলো সবাই সবাইকে আমরা চিনি।

আমরা এই কজন সবার জীবনে একসঙ্গে থেকে থেকে আর ভালো লাগছে না। তাই আমরা এখন চিন্তা করেছি গ্রুপে চুদাচুদি করব , এর মধ্যে যদি কারো মত না থাকে তাহলে সে আলাদা হয়ে যেতে পারো।

সবার সম্মতি পেলাম কেউ অমত করল না কারণ শুধুমাত্র আমরা নাই আমাদের বউ গুলো বিরক্ত হয়ে পড়েছিল একই বারা গুদে নিতে নিতে, সুমনের বউ বলল এই প্ল্যানটা কে করেছে বলতো । wife sharing choti golpo

তাকে অবশ্যই আমি একটা ধন্যবাদ দেবো আমার আর ভাল লাগছে না অনেকদিন থেকে ভাবছিলাম নতুন বারা গুদের মধ্য নিতে হবে ।

একটা বাঁড়া গুদের মধ্য নিয়ে নিয়ে আর ইচ্ছা করছে না। আমি বললাম তাহলে বৌদি ঠিক হয়ে যাক কে কাকে নেবে সুমনের বউ বললো ঠিক আছে তুমি আসো না আমার কাছে আর তোমার টা আমার টাকে দাও।

এরকম করে আমরা প্রত্যেক জন প্রত্যেকটা পাল্টাপাল্টি করে একজন একজনকে নিয়ে শুয়ে পড়লাম।সুমন বললো দেখ ভাই আমরা যতক্ষণ সবাই একজায়গায় হয়েছি তাহলে একটা কম্পিটিশন হয়ে যাক একসঙ্গে ঘড়ি ধরে আমরা প্রত্যেকে চুদতে শুরু করব। wife sharing choti golpo

সবাই এন্ট্রি ফি জমা দেবে 500 টাকা করে যার সবার লাস্টে বার হবে যে সব থেকে বেশি ক্ষন ধরে চুদতে পারবে। তাহলে তাকে ঐ টাকাটা দেওয়া হবে আমরা সবাই রাজি আমি জানতাম যে আমিই জিতব কারন আমার ক্ষমতা বন্ধুদের মধ্যে সবথেকে বেশি । এভাবে আমরা শুরু করলাম ।

আমি সুমনের বউয়ের কাপড়টা খুলে সবাই ন্যাংটো হয়ে গেল , আমি সুমনের বউয়ের গুদে মুখ দিয়ে চুষতে লাগলাম পাগলের মতন আমার মুখের গুদটা ঘষতে লাগল মাগির প্রচুর রস।

নিজের বউয়ের গুদ চুষে চুষে এতদিন তিতো যায় গেছে । নতুন মাগির গুদ পেয়েছি আমার মনে হচ্ছে খেয়ে ফেলি এরকম সবাই এক্সাইটমেন্ট হয়ে সবাই সবাইকে চুষে লাল করে দিতে লাগল।

কারণ নিজের বউ এর গুদ চুষে ভাল লাগছিল না নতুন একটা মাগির গুদ পেয়েছি। সুমনের বউ পাগলের মত হয়ে আমাকে বলল উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম উমমমম খানকির ছেলে জোরে জোরে চোষ আমার গুদ আমি কিন্তু গালি দিয়ে থাকি। wife sharing choti golpo

চোদার সময় কিছু মনে করো না চোদার সময় গালি না দিলে আমার না মজা আসে না। মাগির গুদ ভালোই টাইট সুমনের ধোনটা সরু আমি আমার মোটা ধোনটা মুখে দিয়ে খোঁচা মারতে লাগলাম। মাগী এত সুন্দর করে বারা চুষে দিচ্ছে পাগল হয়ে যাচ্ছি ।

গুদের ফুটোতে আমার ধোনের কুসুম সেট করে , একটা ঠেলা মারতেই পুরো কুসুমটা গুদের মধ্যে ঢুকে গেল ওমাগো কি টাইট কি মোটা ধন তোমার।

এরকম নতুন নতুন না পেলে গুদ মারিয়ে মজা হয় । আজ থেকে আমরা প্রত্যেক সপ্তাই রবিবারে এরকম পড়ে একসঙ্গে গুদমারামারি করব।

আর একটা ধাক্কা দিয়ে পুরো বাড়াটা সুমনের বউ এর গুদের মধ্যে সেঁদিয়ে দিলাম তারপর মাগির গুদে থপ থপ করে ঠাপাতে লাগলাম। গুদে রসের ভর্তি তাই আমার ধোনটা খুব সুন্দর ভাবে যাওয়া আসা করছে।

মাগীকে চুদদে চুদদে চারদিকে তাকিয়ে তাকিয়ে দেখি সুমন আমার বউকে উল্টো করে চুদছে আমার বউ কোনদিন শালা মাগির আমাকে উল্টো করে চুদতে দেয় না । wife sharing choti golpo

আর ওকে উল্টো করে পোদ মারতে দিচ্ছে খানকিমাগী বাড়ি যাওয়ার পরে আবার চুদবো , সুমন আমার দিকে তাকাতে লাগলো, সরা ঘরে আ আ আ আ আ আ আ আ আ আ আ উমমম উমমম উমমম উমমম উমমম উমমম উমমম উমমম উমমম আমম আমম আমম আমম উহ আহ আওয়াজে ভরে উঠল মনে হোল পানু ভিডিও তৈরি করছি গ্রুপ সেক্সের। Fatima Sultana Choti Golpo

এইভাবে একজন আরেকজনের বউকে চুদতে লাগলাম আমি ভেবেছিলাম হয়তো আমি সবার লাস্ট আউট হব কিন্তু একে একে সবাই আউট হয়ে গেল সুমন তারপর আরো আরো সবাই আউট হয়ে গেল আমিও হয়ে গেলাম।

আমি আর থাকতে পারছি না মাগির ভোদায় যা টাইট আমার ধোন দিয়ে মাল বেরিয়ে গেল। এরপর আমার একটা বন্ধু ছিল ওই শালা আর একটা বন্ধুর বউকে ।

চুদেগুদ ফাটিয়ে ফেলে দিয়েছে ওর ধোনটা এত মোটা আমরা কোনদিন জানতাম না আমরা সবাই ছেড়ে দেয়ার পর ওই মাগীকে বিশাল জোরে জোরে চুদতে লাগল ।মাগী গুদে ব্যাথা পাচ্ছে আর সহ্য করতে পারছে না।

না না আর চুদো না ,,আমাকে ছেড়ে দাও আমি আর পারছি না আমার গুদ ফেটে গেল কি বলছিস খানকিমাগী আমি এখন কম্পিটিশন জিতব তোর গুদ ফাটিয়ে। wife sharing choti golpo

আরো জোরে জোরে চুদতে লাগলো গুদ মনে হচ্ছে ফেটে যাবে আর ঘরে আওয়াজ তো বিশাল জোরে আর আমাদের সবার বউ ওর দিকে তাকিয়ে আছে যে ওর ধোনটা এবার নিতে হবে।

Author:

Leave a Reply

Your email address will not be published.