bangla choti mami

মামীর পেটে আমার জারজ বাচ্চা bangla choti mami

আমি প্রিন্স, ঢাকায় থাকি, একাদশ শ্রেণিতে পড়ি। bangla choti mami বড়লোক মা বাবার একমাএ ছেলে, অবশ্য আমার বড় দুজন বোন আছেন ।

আমার মামা বাড়ি সিলেট। আমার চার জন মামা। বড় মামা ছাড়া, সবাই তাদের পরিবার নিয়ে বিদেশে থাকেন। বড় মামা সৌদিআরব থাকেন। উনার দুইটা ছেলে একটা মেয়ে।

বড় ছেলে আমাদের গার্মেন্টস চাকরি করে। মেয়ের বিয়ে হয়েগেছে। আর ছোট ছেলে মালয়েশিয়াতে পড়াশোনা করছে।

আম্মুর কাছে শুনেছি মামির যখন ৮/৯ বছর তখন তার বিয়ে হয়ে যায় । এখন মামি বয়স ৪০/৪২ হবে। মামি অনেক মোটা। দেখতে মনে হয় একটা মহিষী।

বিশাল একটা কমর, মস্ত বড় বড় মাই। যখন তিনি চলাফেরা করেন তখন মাই গুলো দোলতে তাকে। মামি গ্রামে বসবাস করেন। বড় ছেলে আর মেয়ে মাঝে মধ্যে তাকে দেখতে আশে। মামা বছরে একবার ছুটিতে আসেন।

গ্রামের পরিবেশ আমাদের পছন্দ নয়, তাই আমরা কেউ কোন কারণ বেড়াতে যাই না মামার বাড়ি।।
তখন আমার এসএসসি পরীক্ষা শেষ। bangla choti mami

বসায় বসে বসে আর ভাল লাগছে না, তাই কিছু দিনের জন্য দূরে কোথাও বেড়াতে যাবার প্র্যান করলাম, ভাবলাম এবার ১ সাপ্তাহের জন্য মামাবাড়ি যাব।

বড় আপুর অনার্স ফাইনাল, ছোট আপুর ইয়ার চেঞ্জ পরীক্ষা তাই আম্মু কোন ভাবে যেতে ইচ্ছুক না।

তাই আমি সবার অনুমিত নিয়ে একটা খোলা জীপ নিয়ে একা রওনা দিলাম সিলেট এর দিকে। প্রায় ৬ ঘন্টার মধ্যে সিলেট চলে এলাম।

মামি মহা খুশি যখন শুনতে পরলেন আমি বেশ কিছু দিন এখানে থাকব। অবশ্য মামি একা বাড়িতে থাকেন। সকালে একটা কাজের মেয়ে আসে আবার বিকালে চলে যায়, গল্প করে সময় কাঠানোর মত কেউ নেই।

তাই তিনি বলেন, তুমি এসেছ অনেক ভাল হয়েছে , আমরা সময় কাঠবে অনেক ভাল। প্রথমে আমার একটু মন খারাপ ছিল কিন্তু মামির কমর আর মাই দেখে মনটা ভরে গেল।

মামি শাড়ি পড়েন না, ম্যাক্সি পড়েন তাই মাই আর কমর কাপড়ে সাথে সব সময় লেগে থাকে। বাড়িতে কোন পুরুষ মানুষ না থাকায় তিনি পর্দানশীন না । bangla choti mami

তাই তার মাথায় উড়না খুব কম দেখা যায়। মামি পুকুরে গোসলে করেন, ঘরের মধ্যে কোন গোসলের জন্য ব্যবস্থা নেই।

প্রায় সময় আমি আর মামি একসাথে পুকুরে গোসল করতাম যখন তিনি শরিরে পানি দেন তখন উনাকে বেজা অবস্থায় দেখে আমার ধোনটা লাফিয়ে উঠে।

ইচ্ছে হয় মালটা কে এখনি ধর্ষণ করে ফেলি পুকুর পারে।মামির হাটুতে একটু প্রবলেম।

তাই প্রতিদিন রাতে তিনি গরম ঘি দিয়ে মালিশ করেন। একদিন আম্মু কল দিয়েছেন।

আম্মু বলেন, মামির সাথে কথা বলবেন, তাই আমি ফোনটা নিয়ে মামির রুমে গেলাম দেখলাম মামি উরুর উপরে কাপড় তুলে হাটুতে মালিশ করছেন, আমাকে দেখে উরুর নিচে কাপড় লামিয়ে দিলেন।

মামি কে বললাম, এই নাও আম্মু তোমার সাথে কথা বলবেন, তিনি ফোনটা আমার হাত থেকে নিয়ে আম্মুর সাথে কথা বলতেছেন, আমি একটু ঘি হাতে নিয়ে মামির হাটুতে মালিশ করতে শুরু করলাম। bangla choti mami

মামি আম্মুর সাথে ফোনো কথা বলতেছেন আর আমার দিকে তাকিয়ে মুচকি হাসলেন।

আম্মুর সাথে কথা বলে শেষে মামি আমাকে বলেন, পাগল ছেলে কী করছ? আমি বললাম, তোমার সেবা। তিনি বলেন, তুমি কেন কষ্ট করছ আমি পারব তুমি যাও।

আমি বললাম, নাৃ আমি মালিশ করেদিতেছি তুমি বসো। তিনি বলেন, আচ্ছা ঠিক আছে দাও আমি আবার উনার উরুর উপর কাপড় তুলে দিলাম, বুঝলাম তিনি একটু লজ্জা করছেন।

কিন্তু আমি মামির মুখের দিকে না তাকিয়ে ঘি দিয়ে হাটুতে উরুতে মালিশ দিতে শুরু করি। উরুতে হাত রাখার পর মামি চুখ বন্ধ একটু বড় করে শ্বাস ছাড়তে শুরু করলেন।

আমার ধোনটা তখন রড হয়ে আছে। মনে হচ্ছে পেন্ট ছিড়ে যাবে। হঠাৎ মামি বলেন, অনেক রাত হয়েগেল এবার খেয়ে ঘুমিয়ে পড়। মেজাজ টা খারাপ করে দিল, আমি তাকে সুখ দিয়ার কথা ভাবছি আর সে এমন একটা রোমান্টিক সময়ে খাবারের কথা ভাবছে। মনে মনে গালি দিয়ে খেয়ে শুয়ে পড়লাম। পরেদিন রাত প্রায় ৮টা বাজে।

মামি আমাকে ডাকছেন তাই আমি মামির রুমে গেলাম। দেখি তিনি ম্যাক্সি পিটের উপর তুলে পেটিকোট পড়ে উল্ট হয়ে শুয়ে আছেন, আমরা মাথা ঘুরাতে শুরু করল, ধোন লাফিয়ে উঠল।

তিনি বলেন, কমরে অনেক ব্যথা একটু ঘি দিয়ে মালাশ করে দিতে। আমি হাতে ঘি লাগিয় হাত মামির পিঠের উপর রাখলাম তিনি শিউরে উঠলেন। bangla choti mami

পেটিকোটেরর ফিতা লোজ ছিল আমি ঘি দিয়ে মালিশ করতে শুরু করি, আর আস্তে আস্তে হাত নিচের দিকে নিয়ে গেলাম একসময় পাছার উপর আমার হাত, মামি চুপচাপ কোন শব্দ করছেন না। শুধু বড় বড় শ্বাস ফেলছেন।

আমার সাহস বেড়ে গেল। আমি আস্তে করে পাছার উপরে টিপতেছি মামির মুখদিয়ে হুমৃ. হুমৃ শব্দ বের হচ্ছে। আমি হাতে চাদঁ পেয়েছি হালাকা চুমু খেতে লাগলাম মামির পিটের উপর।

তিনি আবার শিউরে উঠলেন কিন্তু কিছু বলেন, না। বুঝতে পারলাম মামি আমাকে দিয়ে ভুদার জ্বালা মিটাতে চান। আমি দেরি না করে পাছার ফাক থেকে ভুদায় পর্যন্ত হাত ঘষতে শুরু করি।

মামি উমৃৃৃৃ উমৃৃৃৃ.উমৃৃৃ. করতে শুরু করেন। তার পর মামি কে চিতকরে শুয়ে দিলাম। মামির চুখে কামনার আগুন দেখতে পেলাম। যা আমি ছাড়া আমি কেউ নিভাতে পারেবে না।

মামি উপরে উঠে শুয়েপড়ি। আর মামি ঠোটে কিস করতে শুরু করি সাথে হালকা কমড় দেই।তারপর গালে কানের নিচে গলার নিচে, পিটে, পেটে আমার নাক আর মুখ ঘষতে শুরু করি। মামি চুখ বন্ধ করে উমৃ. উম করেতছেন। মামিকে বসিয়ে ম্যাক্সি খুলে দেই। bangla choti mami

বড় বড় মাই আমার চুখের সামনে ঝুলছে আমি ঝাপটে ধরে টিপতে শুরু করি আর পাগলের মত কামড়াতে থাকি। কিছুক্ষণ পর আর আমার ধোন কন্ট্রোল করতে না পেরে মামি পেটিকোট খুলে সম্পূর্ণ উলঙ্গ করে দেই।

একটা আঙ্গুল ভুদায় ঢুকিয়ে আপ ডাউন করতে শুরু করি। তিনি আহৃ.. আহৃ. করতে থাকেন একমিনিট পর তিনি জল খসালেন। আমি জিবাহ দিয়ে চেটে ভুদা পরিষ্কার করে দিলাম। তিনি শুধু গলা কাটা মোরগের মত হতাশা করছেন। আমি পগলের মত ভুদার মধু খাচ্ছি।

তিনি সহ্য করতে না পেরে আমার চুলে খামচে ধরে উপরে দিকে আমায় নিয়ে আসলেন। তারপর নিজ হাতে ভুদায় ধোন সেট করে দিলেন। আমি আবার দুধ গুলোতে আক্রমণ করলাম।

আমার সর্বশক্তি দিয়ে আমার কমর নিচের দিকে চাপ দিলাম। এক ঠাপে আমার ৬”ধোন রসে ভরা মামির ভুদার ভিতরে পছৃ করে ঢুকে গেল।

মামি কাকিয়ে উঠলেন। মনে হল, কোন কুমারী মেয়ের পর্দা ফেটিয়েছি। অনেক দিন কোন ধোন ঢুকে নি, তাই ভুদার গর্ত ছোট হয়ে গেছে। মামির ভুদার গর্ত আগুনের মত গরম মনে হচ্ছে চুলার মধ্যে ধোন ঢুকিয়েছি।

আস্তে করে ঠাপাতে শুরু করি, আমরা ভীষণ মজা লাগছে, মন হচ্ছে সর্গে আছি। একদিকে দুধগুলোতে কামড়িয়ে যাচ্ছি আর অন্যদিকে ভুদায় ঠাপিয়ে যাচ্ছি। মামি মুখ দিয়ে আজব শব্দ বের করতে শুরু করলেন, আহহহ উফফফ ইসসস উমম আউচ আউচ। bangla choti mami

মাগো বাবারেৃৃৃৃ.জোরে দেয় খবিছের পোলা, আরো অনেক রকমের খারাপ শব্দ । মামির মুখে এমন কথা শুনে আমার মাথা খারাপ।

আমি দুধ কামড়ানো বন্ধ করে দুহাত দিয়ে দুটা দুধ চেপে ধেরে ঠাপাতে শুরু করি। মামি জোরে জোরে ঠাপানোর জন্য চিৎকার শুরু করেন, আমি ঠাপানোর গতি বাড়িয়ে দিলাম।

মামির মাল আউট হয়েগেল মামির মালের মধ্যে মনে হচ্ছে আমার ধোনটা কামড় খেয়ে বসে আছে।

আমি জোর ঠাপ দিতে শুরু করি। প্রতি ঠাপের সাথে মামির ভোদায় পছৃ.পছৃ.. শব্দ হচ্ছে। আমার ধোনে মামির মাল লেগে পিছলে হয়ে গেছে। কয়েক টা রাম ঠাপ দিতেই ব্ঝুতে পারলাম আমারও মাল আউট হবে। মামি কে বললাম, মাল কোথায় ছাড়ব???

তিনি বলেন, আমার ভুদার মধ্যে দাও আমি গর্ববতী হতে চাই, তোমার সন্তানের মা হতে চাই। মামির কথা শোনে মাথা আরো খারাপ হয়ে গেলে পাগালের মত ঠাপাতে তাকি। মাল ধোন থেকে বের হয়ে আসছে মামি ভুদার ভিতর সম্পূৃর্ন ধোন চেপে রেখে মামির ঠোটে কামড়িয়ে ধরি। bangla choti mami

আমার মাল আউট হল, সমস্ত মাল মামির ভুদার গভীরে ছেড়ে দিলাম।ক্লান্ত হয়ে মামির উপরে শুয়ে আছি,মামি আমাকে জড়িয়ে ধরে চুখ বন্ধ করে শুয়ে আছেন।

আস্তে আস্তে ধোনটা ছোট হয়ে বের হয়ে এল, সাথে আমার মাল মামির ভুদা থেকে বের হয়ে ভুদা দিয়ে গড়িয়ে পড়ল। Mom and son new choti golpo

তিনি আমাকে বলেন, অনেক দিন পর তুমি আমার জ্বালা মিটিয়ে দিয়েছ কি চাও বলল, আমি বললাম, শুধু প্রতিরাতে বউয়ের রূপে তোমাকে চাই।

তিনি আমায় কিস করে বলেন, আজ থেকে আমার ভুদার স্বামী তুমি। প্রতি রাতে আমাকে সুখদিবে আমি ও তোমাকে আমার সবকিছু বিলিয়ে দেব।

আমি বললাম আচ্ছা। তাহলে এবার আমার ধোন চুষে পরিষ্কার করে দাও, আমি তোমার ভুদার জল চেটে পরিষ্কার করে দিয়ে ছিলাম। তিনি আমার ধোন মুখে নিয়ে ললি পপ এর মত চুষে পরিষ্কার করে দেন।

ঐদিন থেকে মামিকে প্রতিরাতে চুদেছি। তখন মাএ ১ সাপ্তাহের জন্য মামার বাড়ি গিয়েছিল কিন্তু ২ মাস সেখানে থাকি। আজও যখন মামা বাড়ি যাই প্রথমে মামিকে বিছানায় নিয়ে আদর সোহাগ করি। bangla choti mami

কিছু দিন আগে মামা দেশে এসেছিলেন। এখন মামি গর্ভবতী, মামা জনেন এটা তার সন্তান, কিন্তু আমার আর মামির সাধনার ফল হয়তো এটা মামা জানে না।

Author:

Leave a Reply

Your email address will not be published.