July 24, 2024
ঝুমা মাসি কে চুদার গল্প

ঝুমা মাসি কে চুদার গল্প

ঝুমা মাসি কে চুদার গল্প

ঝুমা মাসি কে মা রেখেছিল আমাদের বাড়িতে কাজ করার জন্য।এতদিন বাড়ির সব কাজ মা নিজেই করতেন। কিন্তু মায়ের হাত ভাঙ্গার পর কাপড় কাচা, বাসন মাজা, ঘর মোছা এই সব কিছুই ডাক্তার করতে বারন করেছেন। সেই সুত্রেই ঝুমা মাসির আমাদের বাড়িতে আগমন।

মাসির বয়স প্রায় ৪৫। ছোটবেলা থেকেই উনাকে দেখে আসছি পারার নানান বাড়িতে কাজ করতে। যখন থেকে চটি বই পরতে আর পর্ণ দেখতে শিখেছি। মেইড এর কথা ভাবলেই ঝুমা মাসির কথাই মনে পরে।

৪৫ বছর হলেও, উনার মাই খুব বড় বড়। ৩৮ সাইজের। পাছা টাও বেশ বড়। দেখে আন্দাজ করা যায় যে ডাবল এক্স এল সাইজের প্যানটি পরে।

তবে সারা দিন দৌড়ে দৌড়ে কাজ করে বলে উনার শরীরে ফ্যাট নেই বললেই চলে। উনাকে আমরা কোন দিনই ব্রা পরা অবস্থায় দেখিনি। ঝুমা মাসি কে চুদার গল্প

শাড়ী পরা থাকলেও, শাড়ির ফাকা দিয়ে মাঝে মধ্যেই আমরা লক্ষ্য করতাম যে উনার ব্লাউজের সেলাই ফাটা, আর সেটা দিয়েই আমরা ছোট বেলায় মাসির দুধের একটা সাইড একটু দেখতে পেতাম। তবে মাসির গায়ের রঙ শ্যামলা ছিল।

যখনই বাড়িতে কথা হচ্ছিল যে কাজের লোক লাগবে, আমি সবার আগে দায়িত্ব টা নিজের ঘারে নিয়েছিলাম। কারন আমি চাইছিলাম ঝুমা মাসি ই আমাদের বাড়ি এসে কাজ করুক। তাতে করে আমি উনাকে আরও কাছে থেকে দেখার সময় পাব।

মাসি আসত প্রায় ৭ টা নাগাদ। এক ঘণ্টা কাজ করে চলে যেত।

তারপর মাসি আবার বিকাল ৫ টায় এসে বাকি বাসন মেজে রেখে চলে যেত।

মায়ের কাজ কমে যাওয়ায় মা মোটামুটি ৮ টা পর্যন্ত ঘুমাত। আর বেশির ভাগ দিনই আমি সকালে বেল বাজলেই গিয়ে গেট খুলে মাসিকে ভিতরে আসতে দিতাম। ঝুমা মাসি কে চুদার গল্প

মা মাসিকে একটু সন্দেহ করত, হাজার হলেও তো কাজের লোক। কখন কোন জিনিস হাতে করে নিয়ে চলে যাবে কে জানে। তাই আমি রোজ উঠে বসেই থাকতাম যখন উনি কাজ করত।

প্রতিদিনই দেখতাম মাসি এসেই আমার ঘরটা সবার আগে মুছতো। মানে বাড়ির কেউ ওঠার আগেই। মাসি কাপড় টা হাটু পর্যন্ত তুলে হাতু ভাঁজ করে বসে ঘর মুছত। মাঝে মধ্যে আমি স্পষ্ট মাসির চুলে ভঁরা গুদ টা দেখতে পেতাম। আমি এক দৃষ্টি তে তাকিয়ে থাকতাম কিন্তু মাসি না দেখার ভান করে কাজ করত।

তার পর মাঝে মধ্যে মাটিতে হাতু গেঁড়ে বসে ঘর মুছত। তখন বুক থেকে আচল ফেলে দিয়ে নিজের পুরো দুধ আমার সামনে উন্মুক্ত করে দিত। আমি তখন তাকালেই আমার মুখের দিকে দুষ্টু একটা হাসি দিয়ে লজ্জা পাওয়ার ভান করত, আর আচল তুলে দুধ ঢেকে নিত।

কিন্তু আমার ঘরের কাজ হয়ে গেলেই মাসি দেখতাম পুরো শরীর শাড়ী দিয়ে ভালভাবে ঢেকে বাকি ঘরের কাজ করত।

আমি পরিষ্কার বুঝেছিলাম, মাসির চরিত্র ভালনা, আর আমাকে কোন পরিশ্রমই করতে হবেনা উনাকে চুদতে হলে।

একদিন সকালে উনাকে গেট খুলে দিয়ে আমি আবার এসে শুয়ে পরলাম। কিন্তু আমার বাথরুম পাওয়ায় আমি উঠে গিয়ে দেখি বাথরুম বন্ধ। মা ভেতর থেকে আওয়াজ দিল যে উনি আছেন বাথরুমে।

আমার বাবা তখনও ঘুমে। পিছনের ঘরের বারান্দায় আমাদের আর একটা বাথরুম আছে। আমি সেখানে গেলাম। খুব জোড়ে হিসু পাওয়ায় আমি বারান্দায় গিয়েই আমার বাড়া টা বার সোজা বাথরুমের দরজা খুলে ঢুকে গেলাম।

ঢুকতেই আমার চোক ভ্যাবাচ্যাকা খেয়ে গেল। ঝুমা মাসি কে চুদার গল্প

আমি দেখি মাসি, শাড়ী তুলে কোমডের পাশে দারিয়ে, ফ্ল্যাশ ট্যাঙ্কের দিকে ঘুরে, ট্যাঙ্ক ধরে হিসু করছে। আমি কোন কিছু না ভেবে আমার হাফ প্যান্ট টা নামিয়ে পুরো ল্যাঙট হয়ে গিয়ে মাসির গাড়ে নিজের বাড়া টা ঠেকিয়ে হিসু করতে লাগলাম।

মাসিঃ ছিঃ এসব কি করছ? আমার গায়ে হিসু করে দিলে। আমি বলব তোমার মা কে।

আমিঃ বল গিয়ে, আগে খালি করতে দাও, খুব জোরে পেয়েছে। আমার হিসু কোমডে কম পরে মাসির গাড়ের ফাক দিয়ে তার পা বেয়ে নিচে বেশি পরছিল। আমার শেষ হতেই আমি মাসির গাড়ের ফাকে বারাটাকে হাত দিয়ে মেরে পুরো হিসু বার করলাম।

মাসিঃ এটা কি করলে তুমি? লজ্জা করল না এক বার ও?

আমিঃ দারাও আমি ঠিক করে দিচ্ছি।

বলেই, হ্যান্ড সাওয়ার টা নিয়ে, মাসির গুদ, গাঁড় আর পা ধুয়ে দিয়ে বললাম, চলে যাও। আমি জানতাম, মাসি কাউকে কিছু বলবে না। উনিও চায় চোদাতে। ঝুমা মাসি কে চুদার গল্প

এরপর আমিও সব ধুয়ে আবার ঘরে এসে শুয়ে পরলাম। আমি জেগেই ছিলাম, শুনতে পেলাম মা মাসিকে বলল, আমাকে চা টা দিয়ে আসতে।

আমি চোখ বন্ধ করে শুয়ে রইলাম। মাসি টেবিলে চা রেখে আমাকে দুবার ডাকল। আমি ঘুমের ভান করে পরে রইলাম। মাসি প্যান্টের ভিতরে হাত দিয়ে আমার বাড়া চটকে বলল,

মাসিঃ আর নাটক করতে হবেনা, একদিন ফাকা পেলে সব করতে দেব, ওঠ এখন।

বলেই চলে গেল। আমিও গ্রিন লাইট পেয়ে গেলাম। শুধু অপেক্ষা করতে লাগলাম যে কবে ফাকা বাড়ি পাব।

এর পর থেকে রোজই মাসি সকালে এসে বেল বাজালে, আমি নিচে গিয়ে দরজা খোলার পরেই, মাসিকে সিঁড়ির নিচে দার করিয়ে মাই টিপতাম, গুদে আঙ্গুল ঢোকাতাম, তারপর মাসি উঠে আসত। নিজের কাজ করে চলে যেত।

এই করতে করতেই প্রায় দু মাস কাটল। আর আমার সেই সুবর্ণ সুযোগ এল।

বাবা টিকিট কেটেছে শিলিগুড়ির। আমার কাকি অসুস্থ। বাবা আর মা দুজনই যাবে।

তারা দুজন রাতের ট্রেনে চলে গেল। ঝুমা মাসি কে চুদার গল্প

আমি সারা রাত ভাবতে লাগলাম, কাল মাসি এলেই তো তাকে সবার আগে চূদে ফাক করব।

সারা রাত আমি এইসব ভাবছিলাম, আর উত্তেজনায় আমার ঘুমও এল না।

সকালে বেল বাজতেই খুব স্বাভাবিক ভাবে গেট খুলে ওপরে চলে আসছিলাম। মাসি তাড়াতাড়ি গেট বন্ধ করে দৌড়ে এসে আমার প্যান্টের ভিতর থেকে বাড়া চটকে জিজ্ঞেস করল,

মাসিঃ এমনি চলে যাচ্ছ যে আজ? মন ভরে গেছে নাকি?

আমিঃ না, গিয়ে নিজের কাজ কর, আমার ইচ্ছা করছেনা এসব করতে।

বলেই আমি ওপরে উঠে এলাম। মাসি একটু রাগ করল তা আমিও বুঝেছিলাম। বাবা মায়ের ঘর পুরো চাপানো ছিল তাই মাসি টের পায়নি যে তারা বাড়ি নেই। আর রাগের চোটে আমার ঘর না মুছেই সোজা রান্না ঘরে গিয়ে রাতের বাসন মাজতে লাগল। সৎ মাকে চুদা নতুন চটি 3

আমি বদমাশি করে ল্যাঙট হয়ে উনার সামনে ঘুরতে লাগলাম, দাত মাজলাম। মাসি খুব অবাক ছিল যে আমি কি করছি। কিন্তু কিছু বলছিল না। আমি মুখ ধুয়ে রান্না ঘরে গিয়ে মাসিকে জড়িয়ে ধরে উনার মাই টিপতে লাগলাম।

মাসিঃ ছাড় আমাকে। আমি চিৎকার করব কিন্তু। এক তো পুরো ল্যাঙট, তার ওপর আমাকে চটকাচ্ছ। কেউ দেখলে? ছাড় বলছি। ঝুমা মাসি কে চুদার গল্প

আমিঃ চিৎকার কর। আজ কেউ শুনবে না। কেউ বাড়ি নেই শুধু তুমি আর আমি।আমার ধোন ভোদাতে ঢুকাতেই উহ আহ করতে লাগল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *