July 24, 2024
মামী ভাগ্না চুদা চুদি

মামী ভাগ্নের বাড়ার ঠাপ কেমন লাগলো

আমি রতন , ২৫ বৎসরের যুবক,ঢাকায় থাকি অনার্স শেষ করে চাকুরির জন্য চেষ্ঠা করছি। মামী ভাগ্না চুদা চুদি আমার এক দুঃসম্পর্কের মামা ফরিদপুর থাকে উনি বিদেশ যাবেন ,ঢাকা থেকে ফ্লাইট যার কারনে উনি ওনার বউ,মেয়ে আর শ্যালক কে নিয়ে ঢাকায় আমাদের বাসায় আসলেন,কি বলবো উনার বউ দেখতে অনেক সুন্দরী আর সেক্সি,আমি এতো সুন্দর আর সেক্সি মহিলা আর দেখিনি,উনার বয়স হবে ৩২ থেকে ৩৫ এর মধ্যে আর ওনাদের একমাত্র সাত বৎসরের মেয়ে নাম ওরিন ।

আমার মামা যথাসময়ে চলে গেলেন আর আমার ঐ সেক্সি মামী ওনার মেয়ে আর মামীর ভাই ফরিদপুর ফিরে গেলেন।যাবার সময় আমাকে ওনাদের বাসায় যাবার দাওয়াত দিয়ে গেলেন।মামী চলে যাবার পর আমি যে কতদিন ওনার শরীরের কথা ভেবে নিজের বাড়া খেচেছি বলতে পারবোনা।

মামী চলে যাবার প্রায় দুই মাস পর আমার একটি এনজিও তে চাকরি হয় এবং প্রথম ট্রান্সফার হয় ফরিদপুর।

আমি ফরিদপুর চলে আসি ,যেহেতু এই শহরে আমার পরিচিত কেউ নেই আর তাই আমি আমার সেই দুঃসম্পর্কের মামার বাসায় উঠি আমার চিন্তা ভাবনা হলো নিজে একটা বাসা ঠিক করা পর্যন্ত আমি মামার বাসাতেই থাকবো।মামী আমাকে দেখে খুব খুশি হয় বলে মামা আপনি যতদিন ইচ্ছে এখানেই থাকবেন আমি থাকতে আপনার অন্য কোন বাসা খুজতে হবেনা। মামী ভাগ্না চুদা চুদি মামী রাতে মামার সাথে আমাকে ফোনে কথা বলিয়ে দেয় ,মামা আমাকে খুব রিকোয়েস্ট করে বলে আমি যেন ওনার বাসাতেই থাকি আর ওনার মেয়ে অয়নাকে একটু পড়াই ,আমি রাজী হয়ে যাই।
আমি প্রতিদিন সকাল নয়টায় ডিউটিতে চলে যাই আর ফিরে বিকেল পাচটা থেকে সাতটার মধ্যে।বাসায় ফিরে ফ্রেশ হয়ে আবার অয়নাকে একটু পড়া দেখিয়ে দেয়। এভাবে আমি আমার মামার পরিবারের একজনের মতো হয়ে উঠি।

এভাবে প্রায় মাস খানেক পার হয়ে যায় এবং মামীর সাথে আমার ভালো ঘনিষ্টতা হয়ে যায় এবং আমি প্রতিদিন মামীর কথা ভেবে হাত মেরে বাড়া ঠান্ডা করি।

একদিন অফিস থেকে ফিরে প্রচন্ড মাথা ব্যাথা অনুভব করি এবং রাতে কিছু না খেয়ে শুয়ে পড়ি। মামী দুবার আমার রুমে এসে খাওয়ার কথা বলে গেলো কিন্তু আমি প্রচন্ড ব্যাথায় বিছানা থেকে আর উঠতে পারছিলামনা।

রাত প্রায় একটা বাজে আমার মাথা ব্যাথা কিছুটা কমে আসলে আমি বিছানা থেকে উঠে ফ্রিজ থেকে ঠান্ডা পানি খেতে যাই,রান্না ঘরে যাবার সময় মামীর রুমের সামনে দিয়ে যেতে হয়।যাই হোক পানি নিয়ে আসার সময় দেখি মামীর রুমের দরজাটা খোলা আর ওনার রুমে আলো জলছে ।আমি ওনার রুমের দরজার কাছে যেয়ে অবাক হয়ে গেলাম কারন ওনার রুমের আলোটা টিভি থেকে আসছে আর মামী টিভিতে কোন ছবি দেখতে দেখতে নাইটি উঠিয়ে আঙ্গুল দিয়ে নিজের গুদ খেচে চলছে। মামী ভাগ্না চুদা চুদি আবছা আলোতে আমি ওনার গুদটা স্পস্ট দেখতে পারছিলামনা কিন্তু বেশ বোঝা যাচ্ছিল যে উনি ওনার গুদ খেচে চলছে । এ দৃশ্য দেখে আমার বাড়া লুঙ্গির ভেতরে ফুলে ফেপে উঠলো।আমি নিজেকে নিয়ন্ত্রন করতে পারলাম না, আমার লুঙ্গী খুলে দাঁড়ানো বাড়াটা নিয়ে মামীর রুমের সামনেই হাত দিয়ে বাড়া খেচে মাল বের করলাম।আমার বাড়ার মাল দিয়ে ওনার রুমের সামনে নোংরা করে নিজের রুমে ফিরে আসলাম।উদ্দেশ্য মামী যদি কিছুক্ষনের মধ্যে রুম থেকে বের হয় তাহলে যাতে বুজতে পারে আমি সব দেখেছি।

এই ঘটনার কিছুক্ষন পর আমার মামী আমার রুমে এসে আমাকে ডাকতে লাগলো,আমি ঘুমের ভান করে শুয়ে রইলাম,মামী আমাকে আবার ডাকলে ঘুম জড়ানো কন্ঠে মামীর ডাকের উত্তর দিলাম,মামী বলতে লাগলো মামা আপনি কি একটু আগে আমার রুমের সামনে গিয়েছিলেন আমি কিছুক্ষন চুপ করে রইলাম, তারপর বললাম হ্যা পানি খেতে গিয়েছিলাম , কেন মামী ?মামী বলল না এমনি মনে হলো কে যেন আমার রুমের সামনে দিয়ে আসলো এ জন্য ,তো আপনি আমাকে ডাক দিলেনা কেন ?দেখলাম আপনি ব্যাস্ত টিভি দেখছেন তাই আপনাকে আর বিরক্ত করিনি।মামী আবারো জিজ্ঞাসা করলো শুধু টিভি দেখতে দেখেছ না আরো অন্যকিছু দেখেছেন।আমি ভয়ে ভয়ে বললাম না মামী আমি শুধু টিভির আলো দেখেছি আর কিছুনা।মামী হেসে বলল তো আমাকে টিভি দেখতে দেখেই আপনার ছোট বাবু বমি করে দিলো। মামী ভাগ্না চুদা চুদিআমি বললাম মামী কি বলছেন আমি কিছুই বুজতে পারছিনা।মামী বলতে লাগলো দেখেন মামা আমি আপনার মামী আপনাকে বলতে আমার লজ্জা লাগছে তার পরেও বলি ,আপনার মামার সাথে আমার বিয়ে হয়েছে প্রায় দশ বৎসর কখন একা থাকিনি কিন্তু গত কয়েক মাস আপনার মামা নেই কিন্তু আমার শরীরের চাহিদাতো আছে তাই মাঝে মাঝে ভিসিডিতে ব্লু ফ্লিম দেখে হাত দিয়ে অথবা প্লাস্টিকের বাড়া দিয়ে নিজের যৌন চাহিদা পুরন করি ,এটা কি খুব দোষের,আপনিই বলেন, আমারতো এ ছাড়া আর কিছু করার নেই,আপনি হয়তোবা এসব দেখে আমাকে খুব বাজে একটা মেয়েলোক ভাবতে পারেন,এ কথা বলতে বলতে মামী কাদতে থাকেন ,ওনার চোখ দিয়ে পানি বের হতে থাকে।ওনার কান্না দেখে আমার খুব মায়া লাগে আমি ওনার চোখ মুছতে মুছতে বলতে থাকি ,ছি মামী আমি আপনাকে খারাপ ভাবতে যাবো কেন আসলে আমি নিজেওতো আপনাকে এ অবস্থা দেখে সহ্য করতে পারিনি আর হাত দিয়ে খেচে মাল আউট করেছি।আমি সান্তনা দিতে দিতে মামীকে আমার বুকের মধ্যে চেপে ধরি ।মামীও কিছুক্ষন আমার বুকের মধ্যে মাথা রেখে কান্না থামায় এবং আমাকে অবাক করে দিয়ে নিজের রুমে যেয়ে দরজা বন্ধ করে দেয় আর আমি আরো কিছুক্ষন বিছানায় এপাশ ওপাশ করে ঘুমিয়ে যাই। মামী ভাগ্না চুদা চুদি

পরদিন সকালে ঘুম থেকে উঠে আমি আমার ডিউটিতে চলে যাই,কাজ শেষে ফিরে এসে দেখি মামী বাসায় নেই ,বাসায় ওরিন একা ,আমি ফ্রেশ হয়ে ওরিন কে নিয়ে পড়াতে বসি।ওরিন কে জিজ্ঞাসা করি তোমার আম্মু কোথায়,সে জানায় মামী একটু মার্কেটে গিয়েছে ,সেখান থেকে এক বান্ধবীর বাসায় যাবে বলে গিয়েছে বাসায় আসতে একটু দেরি হবে।

রাত প্রায় দশটা বেজে যায় কিন্তু মামী তখন বাসায় ফিরেনা আমার কাছে একটু অবাক লাগে তাই আমি ওনার মোবাইলে ফোন করি কিন্তু ওনি ফোন রিসিভ করেনা।কিছুক্ষন পর উনি বাসায় ফিরে আসেন।আমরা একসাথে খাওয়া দাওয়া করি কিন্তু কেউ কারো সাথে কোন কথা বলিনা,আসলে গত কালকের ঘটনার পর থেকে উনি কিছুটা লজ্জায় আমার কাছ থেকে পালিয়ে থাকতে চাইছিলো।

খাওয়া দাওয়া শেষ করে আমি মামীকে বলি মামী কিছু মনে করবেন না ,ওরিন কে ঘুম পাড়িয়ে আপনি কি একটু আমার রুমে আস্তে পারেন আপনার সাথে আমার কিছু কথা ছিল,মামী মাথা নেড়ে জবাব দেয় ঠিক আছে।

আমি আমার রুমে যেয়ে মামীর আশায় শুয়ে থাকি কিছুক্ষন পর মামী আমার রুমে আসে মামীর পরনে একটা নাইটি,আজই প্রথম আমি মামীকে নাইটি পরা অবস্থায় দেখে হালকা গোলাপী রঙের নাইটিতে ওনাকে অপূর্ব লাগছিল একটু ভালো ভাবে খেয়াল করতেই দেখি মামীর নাইটির নিচে কালো ব্রা আর প্যান্টি স্পষ্ট বোঝা যাচ্ছে। মামী ভাগ্না চুদা চুদি মামীকে এই রুপে দেখি আমার মন চাইছিলো ওনাকে গিলে খেয়ে ফেলি।প্যান্টের নিচে আমার বাড়া দাঁড়িয়ে অগ্নি রুপ ধারন করছিলো,আমি মামীর দিকে হা করে কিছুক্ষন তাকিয়ে রইলাম। মামী এসে আমার পাশে বসে বলল রতন মামা আপনি কি জন্য ডেকেছিলেন,কিছু বলবেন ?
আমি বললাম না মামী আপনাকে দেখে আমি কি বলতে চেয়েছিলাম সব ভুলে গেছি,আপনাকে আজ খুব সুন্দর আর সেক্সি লাগছে।আমার কাছে মনে হচ্ছে আমি আমার জিবনে আপনার চেয়ে সুন্দর আর সেক্সি মেয়ে আর দেখিনি,যদি শুধু আপনি আমার মামী না হতেন তাহলে আমি আপনাকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেলতাম আর বিয়ের পর মন ভরে শুধু আপনাকে আদর করতাম।
মামী হাসতে হাসতে বলল তাই ? কি ভাবে আদর করতেন বলেন না।
আমি মামীর হাত দুটো ধরে ওনাকে আমার একটু কাছে টেনে আনলাম,আমার হাত টা নিয়ে ওনার ঠোটে ছুইয়ে বললাম এখানে কিস করতাম,কিছুক্ষন ঠোটে হাত বুলিয়ে হাতটা ওনার গালের নিচে দিয়ে ঘাড়ে রাখলাম ,ঘাড়ে হালকা হালকা চাপ দিতে দিতে বললাম এখানে কিস করতাম,হাতটা গলার চারপাশে বোলাতে বোলাতে বললাম এখানে কিস করতাম। মামী ভাগ্না চুদা চুদি
মামী চোখ বন্ধ করে আমার স্পর্শের সুখ নিচ্ছিলো,হঠাত উনি চোখ খুলে আমার চোখের দিকে কিছুক্ষন তাকিয়ে রইলেন, তারপর হাত দিয়ে আমাকে নিজের দিকে টেনে ধরে ওনার ঠোট দুটো আমার ঠোটে ছোয়ালেন,আমাকে বিছানা থেকে টেনে তুলে দাঁড়ানো অবস্থায় আমার জিভ টেনে নিজের মুখে নিয়ে চুশতে লাগলেন আর আমিও ওনাকে নিজের বুকের সাথে চেপে ধরে ওনার মুখে আমার জিভ ঢুকিয়ে চোশাতে লাগলাম।ওনার মুখ থেকে আমার জিভ বের করে ওনার গালে ,গলায়, ঘাড়ে কিস করতে লাগলাম আর পিছন থেকে ওনার নাইটি উঠিয়ে পাছা টিপতে লাগলাম। এভাবে কিছুক্ষন দাঁড়িয়ে একজন আরেকজন কে আদর করলাম।
কিছুক্ষন এভাবে আদর করে মামী আমাকে টেনে বিছানায় শুইয়ে দিলো,আমাকে শুইয়ে উনি আমার উপরে শুয়ে পড়লো,ওনার দুধ দুটো আমার বুকের সাথে লেপ্টে ছিলো।উনি পাগলের মতো আমার চুল টেনে ধরে আমার মুখু ওনার জিভ ঢুকিয়ে দিল আর আমি ওনার জিভ টা মুখে নিয়ে মন ভরে চুশতে লাগলাম,উনি আমার মুখ থেকে জিভ টা বের করে নিয়ে আমার কপালে ,গলায় কিস করতে করতে নিচের দিকে নামতে লাগলেন,একটু নিচে নেমে আমার নিপল দুটো পালাক্রমে কিস করে চুশতে লাগলেন,নিপল চোশাতে আমি খুব সুখ পাচ্ছিলাম, মামী ভাগ্না চুদা চুদি আমি ওনার মাথাটা আমার নিপিলে চেপে ধরে নিপিল গুলো চোশাতে লাগলাম,উনি বেশ কিছুক্ষন আমার নিপিল দুটো চুশে দিলো।নিপল চোশা শেষ করে উনি আস্তে আস্তে আমার নাভীতে জিভ দিয়ে চাটতে লাগলো আর আমার লুঙ্গি টা খুলে দিলো আমার বাড়াটা তখন মামীর দুধের সাথে ঘষা খেতে লাগলো ,মামী ওনার ভরাট দুধ গুলো দিয়ে আমার বাড়াটা চেপে ধরলেন,বাড়াটা কে ওনার দুধের মাঝে আগপিছ করতে লাগলেন,আমার বাড়া থেকে হাল্কা রস বের হয়ে আসলো,মামী এবার আমার বাড়ার মাথায় লেগে থাকা কামরস গুলো জিভ দিয়ে চাটতে লাগলেন।মামীর জিভের ছোয়া আমার বাড়াতে পরতেই আমার বাড়া আরো শক্ত হয়ে গেল,মামী আমার বাড়াটা কে নিজের মুখে নিয়ে চুশতে লাগলেন আর হাত দিয়ে খেচতে লাগলেন,আমি সুখে আমার চোখ বন্ধ করে মামীর বাড়া চোশা উপভোগ করতে লাগলাম।মামী এভাবে অনেক্ষন আমার বাড়া চুশলো আর আমিও নিচ থেকে মামীর মুখে আমার বাড়া দিয়ে ঠাপাতে লাগলাম।কিছুক্ষন পর মামী ওনার মুখ থেকে আমার বাড়া বের করে নিলেন আর আমার বিচি দুটো চাটতে লাগলেন,বিচি দুটো চুসতে আরম্ভ করলেন আর ওনার হাত দিয়ে আমার বাড়াটা খেচতে লাগলেন,মামীর খেচার ফলে আমি বেশিক্ষন আমার বাড়ার মাল ধরে রাখতে পারছিলাম না মামীকে বলতে লাগলাম মামী এখনই আমার বের হয়ে যাবে কিন্তু মামী কোন কথা শোনলেন না উনি আমার বিচি চাটতে চাটতে আরো জোরে আমার বাড়া খেচতে লাগলেন,আমি ও আর নিজের মাল ধরে রাখতে পারলাম না আউট করে ফেললাম । মামী ভাগ্না চুদা চুদিআমার বাড়ার রস যেয়ে মামীর চোখে মুখে লাগলো,উনি আমার বাড়া চেটে মালগুলো পরিস্কার করে খেয়ে ফেলল আর উনার চোখে মুখে লেগে থাকা মালগুলো হাত দিয়ে পরিস্কার করে ,ওনার নিজের হাতগুলো চেটে পরিস্কার করলেন,মামী আমাকে বলতে লাগলেন রতন মামা আপনি কি সুখ পেয়েছেন,আমি উঠে মামীকে জড়িয়ে ধরে ওনার কানের কাছে মুখ নিয়ে বললাম হ্যা মামী আমি অনেক সুখ পেয়েছি,অনেক সুখ।
মামী আমার কথা শুনে খুব খুশি হয়ে বলতে লাগলেন মামা একটা সত্যি কথা বলি মামা ,আমি কখনো আমার স্বামীর পেনিস আমার মুখে নেইনি কারন আমার খুব লজ্জা করতো কিন্তু আমি আপনার পেনিসটা আমার মুখে নিয়েছি কারন আপনার পেনিসটা যখন ধরলাম তখন দেখলাম এটা আপনার মামার তুলনায় অনেক বড় আর অনেক সুন্দর ,অনেকদিনের ইচ্ছে ছিল আপনার মামার পেনিসটা মুখে নেয়ার কিন্তু লজ্জায় আর ভয়ে মুখে নিতাম না ,যদি আপনার মামা আমাকে খারাপ মনে করে। প্লিজ মামা আপনি আমাকে খারাপ মনে করবেন না।

আমি মামীর কথা শুনে অবাক হয়ে গেলাম মাগী বলে কি আমার বাড়াটা এতো সুন্দর করে চুশে দিলো আর সে কিনা জিবনে কোন বাড়া মুখে নেয়নি ? মামী ভাগ্না চুদা চুদি

আমি মামীকে বললাম না মামী খারাপ মনে করব কেন,এটাতো সুন্দর সেক্সের একটা অংশ আর যেহেতু আপনি আমাকে অনেক সুখ দিয়েছেন তাই আমিও এখন আপনাকে অনেক সুখ দিবো।এই বলে আমি মামীকে বিছানায় শুইয়ে দিলাম,আমি এতোক্ষনে মামীর শরীরের দিকে ভালোভাবে তাকালাম ওনার দুধ দুটো হবে ৩৮ সাইজের ,শরীরে কোন মেদ নেই ,চোদার জন্য পারফেক্ট একটা ফিগার,

ওনার বয়সী মহিলাদের এতো সুন্দর ফিগার হয়না,মামীর শরীরটা দেখে মামার জন্য মায়া ই লাগলো এই সেক্সি মাল টা রেখে মামা যে কিভাবে বিদেশে পড়ে রইলো,যাই হোক মামীকে বিছানায় শুইয়ে দিয়ে আমি প্রথমে মামীর পায়ের পাতায় কিস করলাম,পায়ের বুড়ো আঙ্গুল গুলো পালাক্রমে চুশতে লাগলাম,আস্তে আস্তে উপরের দিকে উঠতে উঠতে ওনার রান গুলো জিভ দিয়ে চাটতে লাগলাম, মায়ের পাছা চোদা mayer pacha chodar golpo

মামীর পা দুটো ফাক করে উনার ফুটন্ত গোলাপের মতো গুদটার দিকে কিছুক্ষন তাকিয়ে রইলাম,আমি বেশ বুঝতে পারছিলাম যেহেতু মামী কখন মামার বাড়া চুশেনি তাই অবশ্যই মামীর এই সুন্দর গুদটা মামা কখন চুশে নাই,আমি প্রথমে আমার একটা আঙ্গুল দিয়ে মামীর গুদের চারপাশ নাড়াচাড়া করতে মামী ভাগ্না চুদা চুদিলাগলাম,উনার গুদটা একদম ভিজে আছে যার কারনে ওনার ভিজা গুদে সহজেই আমার একটা আঙ্গুল ঢুকে গেলো ,আমি বেশ কিছুক্ষন ওনার গুদের ভিতরে আঙ্গুল ভেতর বাহির করতে লাগলাম,ওনার রসে আমার আঙ্গুল গুলো একদম ভিজে গেলো এ অবস্থায় আমি ওনার গুদের উপরে একটা কিস করলাম,আমার জিভ টা নামিয়ে উনার রসে ভেজা গুদটা চাটতে লাগলাম,মামী উনার পা দুটো হাত দিয়ে টেনে ধরে ওনার গুদটা একদম ফাক করে দিলো আর আমি ওনার গুদে আমার একটা আঙ্গুল দিয়ে খেচতে খেচতে আমার জিভ দিয়ে চাটতে লাগলাম।এভাবে বেশ কিছুক্ষন চাটার পর দেখলাম মামী ওনার পা দুটো আমার ঘাড়ের উপর দিয়ে আমাকে ওনার গুদের সাথে চেপে ধরতে লাগলেন আর পাছা উঠিয়ে উঠিয়ে ওনার গুদটা আমার জিভের সাথে ঘশতে লাগলেন,এভাবে বেশ কিছুক্ষন করার পর মামী ভাগ্না চুদা চুদি ওনার গুদ থেকে রসের বন্যা বয়ে গেলো,উনি আমার জিভের চোশনের ফলে নিজের মাল আউট করে ফেললেন।আমি উনার মালগুলো সব চেটে পরিস্কার করে দিলাম।
দুই জনে নিজেদের মাল আউট করে পাশাপাশি শুয়ে পড়লাম,মামীকে জিজ্ঞাসা করলামা মামী কেমন লাগলো ,আমার আদরে কি আপনি মজা পেয়েছেন ,জবাবে মামী আমাকে জড়িয়ে ধরে আদরের সুরে বলল হ্যা মামা আমি অনেক এনজয় করেছি ,আমি আপনার কাছে অনেক অনেক সুখ চাই,আমাকে আরো সুখ দিতে হবে মামা,অনেক সুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *