July 24, 2024
মায়ের পোদ চটি গল্প

মায়ের পোদ খুব বড় নয় তবে তা সুন্দর গোলাকার

মায়ের পোদ চটি গল্প এক সোমবার সকালে আমি ক্লাস করার জন্য প্রস্তুত হতে ছয়টা-তিরিশ জেগে উঠেছিলাম।এবং হেঁটে যাওয়ার সময় আমার মাকে দেখতে পাই সে খুব ছোট্ট পোশাক পরে এমন ভঙ্গিমায় বসেছিল যেন তার পাছার খাজে এখনি কাপর আটকে যাবে।

চার বছর আগে আমার বাবা ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর থেকে আমার এবং আমার মা সবসময়ই একটি বিশেষ সম্পর্ক ছিলো।আমার মা তার মৃত্যুতে বিধ্বস্ত হয়েছিলেন, এবং কখনো ডেটিংয়ের কথা ভাবেননি।

তবে, আমি যেমন জানি যে তার এবং আমার বাবা সবসময়ই একটি অত্যন্ত সুন্দর যৌন জীবন যাপন করেছেন।আমি সবসময় ভেবেছিলাম যে আমার মা এই গ্রহের সবচেয়ে সুন্দরী

সেক্সি মহিলা; তিনি তেতাল্লিশ, কিন্তু আপনি কল্পনা করতে পারবের না এমন সবচেয়ে অবিশ্বাস্য কামুক শরীর রয়েছে।তার মাই বেশ বড়, এবং খুব টাইট,তার পোঁদ খুব বড় নয়, তবে তা সুন্দর গোলাকার

এবং তার পা দীর্ঘ এবং লোম ছাটানো।আমি আমার নিজের মায়ের কথা চিন্তা করে কতবার ধোন খেচছি তা গননা
অসম্ভব। মায়ের পোদ চটি গল্প

এটি এতটাই নিষিদ্ধ আনন্দদায়ক ছিল যে আমাকে আরও বেশি প্রেরনা দিসে।

বাবার মৃত্যুর আগ পর্যন্ত আমি কখনই সন্দেহ করতাম না যে আমার মা আমার সম্পর্কে একই রকম অনুভূতি ছিলো।

জানাজার কয়েক মাস পরে, আমার মা খুব সেক্সি পোশাকে ঘরে ঘুরে বেড়াতে শুরু করেছিলো,এমনকি আমি জানতাম না যে সে আমাকে কামনা করে।

আমি শুধু তার ধরনকে নিছক ভেবে উড়িয়ে দিয়েছি।তারপরে, কয়েক মাস কেটে গেল এবং কেবল তিনি এখনও সেক্সি পোশাকেই পরতেন না আমাকে আকর্ষন করার জন্য প্রায়শই ঝুকে পড়তেন কিংবা আমাকে তার
দুধ পাছা দেখানোর চেষ্টা করতেন।

যা আমার মা আগে কখনও করেনি।আমি ভাবতে শুরু করেছিলাম যে আমার নিজের মা আমাকে আঘাত করছেন কিনা।আমি স্থির করেছিলাম যে সন্ধানের একমাত্র উপায় হ’ল সম্ভাব্য তার ডাকে সারা দেওয়া এবং কী ঘটে
তা দেখার জন্য। মায়ের পোদ চটি গল্প

ঘটনায় ফেরা যাক আমি মাকে দেখে মুচকি হাসি দিলাম এবং এগিয়ে গেলাম তাকে জড়িয়ে চুমু খাওয়ার জন্য। মা আমাকে গুড মর্নিং বলে আমার জন্য কফি বানাতে উঠলেন।

যখন সে উঠছিল সে তার পাগুলি উদ্রেক করেছিল এবং এমনকি কিছুটা ছড়িয়ে দিয়েছিল

কেবল আমি এক জোড়া সাদা লেইস প্যান্টির এক ঝলক দেখতে পাই সে যখন কফি বানাচ্ছিল আমি প্ল্যান মত যখন তার পাশে ঘুরঘুর করছিলাম

আমার উরুসন্ধির সাথে টেবিলের ধাক্কা খেয়ে আমার ধোনটা মায়ের পাছায় জিন্সের উপর ঘসা খায়।যা মা অনুভব করতে থাকে।

আমিও কিছুক্ষন তার পাছায় আমার ধোন দিয়ে গুতো দিই সে তার মাথাটি কিছুটা পিছনে ঘুরোয় এল, এবং তারপরে সে ঘুরে আমার দিকে হাসল।

সে আমাকে বলল জেসন তোর গার্লফ্রেন্ড নেই কেন? তোর ১৮ বছর বয়স। তোর ত কয়েকজন গার্লফেন্ড
থাকা দরকার?

ওহ মা আমি এখনও আমার স্বপ্নের মেয়েটিকে ধরতে পারিনি আমি জবাব দিলাম তার চোখের দিকে তাকিয়ে।

মা হাসলো এবং কফি তৈরি করা শেষ করলো।এবং আমার সামনে এসে ঝুকে আমাকে কফির মগ এগিয়ে দিল আমি তখন স্পষ্ট তার মাইয়ের খাজ দেখলাম। মায়ের পোদ চটি গল্প

আমার সমস্ত শরীর জুড়ে কাপুনি দিয়ে উঠল।আমি তার চোখে কামনা দেখতে পেলাম। তবে আমাকে পুরোপুরি নিশ্চিত হতে আমি তার দিকে ঘুরে কফি নেয়ার বাহানায় আমার হাত তার মাইয়ে ছুয়ালাম।

কিন্তু এমন ভাব করি যাতে ইচ্ছে করে ছুইনি ।আমি যে প্রতিক্রিয়া পেলাম তা আশা করতে পারি না।

সে আমার সামনে বসে এবং ঝুকে আমার কানে চুমু দিল ও আমার হাত ধরে তার পোশাকের ভিতর প্যান্টির ভিতরে ঢুকিয়ে তার গুদে রাখল।

আমি আমার আঙুল গুলো তার গুদে ঘসতে লাগলাম। আমার মধ্যমা আঙ্গুল টি তার গুদে ডুকিয়ে দিলাম। মায়ের গুদ এত গরম এবং ভেজা অনুভব করলাম।

আমি আমার আঙ্গুল গুলো তার গুদে আস্তে আস্তে ডুকাচ্চি ও বার করছি।

ওহ জেসন হ্যাঁ এইভাবে আহ আরও কর মা শিতকার করতে লাগল।আমি হেলান দিয়ে আমার জিভটি আস্তে আস্তে তার ঘাড়ে চাটতে লাগলাম।

গলা থেকে ঘাড় পর্যন্ত একটি চাটন দিলাম।তার হাত আমার প্যান্টে তাবু করা ধোনে রাখে এবং ধোনে টিপে আদর করতে থাকে।

তার হাতের ছোয়ায় আমার ধোন ঠাটিয়ে ওঠে। আমি আর নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনি, এবং আমি তাকে তুলে ধরে আমার বিপরীতে বসিয়ে তার ব্রা এবং প্যান্টি পড়া অবস্থায় দেখার জন্য মায়ের পোশাকটি খোলতে লাগলাম।

আমি আমার মায়ের কোমরে প্যান্টির ভিতর বুড়ো আঙগুল ডুকিয়ে এবং সেটা তার উরুর নীচে টেনে নিয়ে গেলাম এবং খুলে ছুঁড়ে ফেললাম মাটিতে। মায়ের পোদ চটি গল্প

আমি এখন আমার মায়ের নিখুঁত শরীর দেখতে লাগলাম। আমি মায়ের পায়ের মাঝখানে দেখি। মা তার পাগুলি দুদিকে ছড়িয়ে দিলো।

আমি দেখতে পেলাম মা তার ভোদার চুলগুলি শেভড করেছে তাই তার ভোদাটা ইংরেজি V এর মত লাগছিল।তার ভোদাটা আমার আঙ্গুল চোদার জন্য ভেজা।

আমি তার পাগুলির মধ্যে হাঁটু গেড়েছিলাম এবং আস্তে আস্তে আমার জিভ চালাতে শুরু করলাম মায়ের চিটচিটে, ক্লিটটি খুঁজে পেয়ে আমার জিভের ডগায় এটি টানতে শুরু করলাম সে আমার জিভের তার গুদ চেপে ধরল।

এবং শিতকার করতে লাগল।আমি যখন তার গুদ চাটছিলাম তখন আমি আমার হাতগুলি তার দুধে ও নিপলে আঙ্গুল দিয়ে টিপতে শুরু করি।

মায়ের দুধ টিপতে আমার মরীরে একটি দারুন অনুভুতি পেলাম।মা তখন বলল জেসন আমাকে এখনই
নে দয়া করে আমি এই মুহুর্তের জন্য এতক্ষণ অপেক্ষা করেছি।

আহহহ উফ আমার পা গুলো ছড়িয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দে।আমি মাকে জড়িয়ে ধরে গভীরভাবে চুমু দিলাম।আমি আমার জিহ্বাকে মার ঠোঁটের উপর দিয়ে ঘসে মায়ের মুখের ভিতর ডুকিয়ে দিলাম।

এবং আমি তার জিহবা চাটতে ও চুষতে মা ও আমার জিহবা নিয়ে খেলতে লাগল। মা আমার প্যান্ট এবং বক্সার খুলে
ফেলল। আমার ৭ ইঞ্চি ধোনটা বেরিয়ে পড়ল।এবং সেটা মা এক হাতে ধরে আগু পিছু করে খেচতে লাগল।

এবং পরে মুখে নিয়ে চাটতে লাগল।আমার ধোনে এত সুখ পাচ্ছিলাম যে আমি মাকে ঠাপ দিতে থাকি।মা তারপর আমার সামনে পা দুটো ছড়িয়ে দিলো। মায়ের পোদ চটি গল্প

আমি তখন মায়ের দুধ গুলো টিপতে লাগলাম আর আমার ধোনটা তার মুখ হতে বের করে মায়ের গরম, ভেজা গুদে ঘসতে লাগলাম। মা তার গুদে সেটা সেট করে নেয়।

আমি তখন গরম গুহায় প্রবেশ করি এমন মনে হয়।মায়ের কামরসে আমার ধোনটা পিচ্ছিল হয়ে মায়ের ভোদার ভিতর বারি মারে। মা আমাকে জড়িয়ে উফফফ করে ওঠে।

আমার খুব আরাম হতে থাকে। আমি ঠাপ মারতে থাকি আমার জন্ম স্থান মায়ের ভোদায়।মায়ের ভোদায় এক শক্ত খোঁচা দিয়ে আমার ধোনটা মায়ের গুদে মারতে থাকি।

মা যৌন তৃষ্ণার্তদের মত আমার তলঠাপ দিতে থাকে।এবং ধোনটা মায়ের গুদের পর্দায় বারি খায়।সে খাঁটি আকুল ভাবে চিৎকার করে উঠল। প্লিজ মা শুধু একবার তোমার গুদ চুদতে দাও 3

মা তার পা দিয়ে আমার পিছনে জড়িয়ে ধরে।এবং আমাকে তার গভীরে চেপে ধরেছে।আমি তার মধ্যে নিজেকে কষতে শুরু করি, মায়ের গুদটি আমার ধোনকে চেপে ধরায় গুদটা টাইট মনে হচ্ছে এবং চোদার তালে পচ পচ করে ছন্দ তৈরি হচ্ছে।আমার মা চিৎকার করে চেঁচিয়ে উঠলেন। মায়ের পোদ চটি গল্প

এবং শক্ত করে আমার পিঠে শার্টে হাত দিয়ে আচড় কাটতে থাকে।ওহহহ হ্যাঁ জেসন, ওহহহ সোনা আমাকে চুদো, আমাকে চুদো,” সে বারবার চেঁচিয়ে উঠল, এবং আমি আনন্দের সাথে মেনে নিলাম।

আমার ধোনটি বারবার তার মধ্যে ঢুকিয়ে দিলাম। অবশেষে, আমি অনুভব করলাম যে মা তার গুদের জল খসিয়ে দিবে তাই আমার বাড়াটা কামরে ধরছে গুদ দিয়ে।

আমি জোরে জোরে ঠাপ মারলাম।আর আমার শরীরে উত্তেজনা বাড়তে লাগল।আমি জোরে জোরে মায়ের
মাই টিপতে লাগলাম এবং মা জোরে জোরে শ্বাস নিতে লাগল। মায়ের পোদ চটি গল্প

এবং এক পর্যায় গুদের জল খসিয়ে দিল।আমার বিচি টনটন করে উঠল। আমি কয়েকটা ঠাপ দিয়ে মায়ের গুদে আমার মাল ঢেলে দিলাম।তারপর ক্লান্ত হয়ে আমি মাকে জড়াজড়ি করে শুয়ে রইলাম। বলা বাহুল্য, তখন থেকেই মাকে চোদা আমার নেশা হয়ে দাড়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *