daily update bangla choti

daily update bangla choti

আজকে বলবো সেই রাতের ঘটনা , আমি তখন একটা প্রাইভেট কোম্পানিতে daily update bangla choti চাকরি করতাম ,আমার বিয়ে হয় নি তখন।

সেদিন অফিসের কাজ শেষ করতে অনেক দেরি হয়ে গেল ,কখন কাজ করতে করতে এত রাত হয়ে গেছে বুঝতেই পারিনি ।ঘড়ির দিকে তাকিয়ে দেখি রাত সাড়ে দশটা বাজে এই রাস্তাই দশটার পর কোনো গাড়ি পাওয়া যায় না।

আমি একটু চিন্তাই পরে গেলাম । তারাতারি অফিস বন্ধ করে বার হয়ে গেলাম ,রাস্তা পুরো ফাঁকা কিছুই চলছে না , মাঝে মাঝে দুই একটা লরি আসছে।

লরির ড্রাইভাররা খুব বাজে হয় উঠতে সাহস হয় না । অনেক্ষন ধরে দাড়িয়েই থাকলাম ,কিছুই করার নেই লরি ছাড়া কিছুই দেখছি না ,আমাকে লরিতেই যেতে হবে । daily update bangla choti

একটা লরি আসছে দেখতে পেলাম , আমি হাত দেখাতে দাড়িয়ে গেল ,দেখি লরিতে ড্রাইবার এর সাথে একটা মহিলা আছে ,আমার অনেক সাহস হলো।

একটু সামনে নামিয়ে দেবেন ,রাস্তাই কোনো গাড়ি পাচ্ছি না , আচ্ছা উঠে আসেন , লরির দরজার অনেক উপরে খুব কষ্টে উঠলাম।

ড্রাইভার এর পাশে বসে আছে মহিলাটি ,খালাসির জানালার কাছে আমি বসলাম , আমার বাড়ির রাস্তা আসলে আমি বলে দেবে নামিয়ে দেবেন এই কথা বললাম ,ড্রাইভার আমার কথায় হুম বলে ঘাড় নাড়লো ।

হটাৎ কিছুক্ষন পর পিছনের দিক থেকে একটা কাপড় আমার নাকে উপর চেপে ধরলো ,একটা বাজে ঘন্ধ আসছিল কাপড়টা থেকে এই পর্যন্তই আর কিছু মনে নেই।

আমার যখন জ্ঞান ফিরলো দেখি আমি একটা ঘরের মধ্যে দেখে মনে হচ্ছে খুব পুরনো দিনের ঘর, যতসম্ভব বসতি এলাকা হবে । daily update bangla choti

কথায় আমি আপনারা আমাকে এখানে নিয়ে এসেছেন কেনো , বেশি বকিস না ,তোকে চুদবো বলে নিয়ে এসেছি, গাড়ির সেই ড্রাইবার ছিল আর দুটো লোক মহিলাটা নেই।

আমাকে ছেড়ে দিন , ঠিক আছে ছেরে দেবো ভালোভাবে গুদ খুলে দে , আমরা চুদবো তোকে ছেরে দেবো , না হলে জোর করে চুদলে তোর ক্ষতি হবে ,মনে মনে ভাবলাম , নিজের ইচ্ছাতেই দেওয়া ভালো ।

আমি জামা কাপড় খুলে নেংটো হয়ে শুয়ে পরলাম ,কিন্তুু আমি ভুল ভেবেছিলাম ,যে ওরা তিন জন কিন্তু পড়ে বুঝলাম । আমার উপর একজন উঠে গুদে বাড়া ঘোষতে লাগলো , গুদে রস গড়াচ্ছে।

একটা চাপ দিয়ে কুসুম ঢুকিয়ে দিলো । আম্ম উমমম আ আস্তে ঢোকান , আমার কথা শুনে জোরে ঠাপ দিয়ে গুদের মধ্য ঢুকিয়ে দিল।

আ আ মোরে গেলাম , লাগছে খাঙ্কি মাগী কথা একদম চদাবি না চুদতে দে , জোরে জোরে চুদতে লাগলো আমার মুখে একজন বাড়া ঘসতে লাগলো। daily update bangla choti

আমাকে এত জোরে জোরে চুদছিল , আমার পেটে ধাক্কা লাগছিল , মুখ থেকে আ আ আ আ আ আ আ আ আ আ আ আ আ উমমম উমমম উমমম উমমম উমমম উমমম উমমম উমমম উমমম উমমম উমমম আমম আমম

আস্তে আস্তে ,একজন আমার মুখে বাড়া ঢুকিয়ে দিলো , আমি কষ্ট হলেও আওয়াজ করতে পারছি না ,লোকটি ধোন দিয়ে মাল বেরিয়ে আমার মুখের মধ্য পড়ছে কেমন খেতে আমাকে বাধ্য হয়ে খেতে হচ্ছে ।

এই ভাবে চোদা খেতে লাগলাম ,তিন জন আমাকে উল্টে পাল্টে চুদে , ফেলে রাখলো আমার ওঠার ক্ষমতা নেই ,রাত তাও তিনটা বাজে।

একটু পরে দেখো আরও চারজন এসে হাজির আমাকে চুদে ,গুদ খাল করে দিল , আমার গুদে আর কোনো কিছু ঢুকলে বুঝতে পারছি না। মেয়ে জন্ম দিল বাবার জারজ কন্যা baba meye sex

সকালে আমি ভাবলাম ছেরে দেবে কিন্তুু আমাকে ছাড়লো না , এই ভাবে চারদিন আমার উপর অত্যাচার করেছে , তারপর আমি একদিন মরার মত হয়ে যায় সহ্য করতে না পেরে।

ওখান থেকে উঠিয়ে আমাকে রাস্তার ধারে ফেলে রাখে ,একজন ভালো মানুষ আমাকে ওখান থেকে তুলে হাসপাতালে ভর্তি করে সুস্থ করে তারপর কেটে গেছে অনেকদিন আমার বিয়ে হয়ে গেছে। daily update bangla choti

কিন্তুু এখনো বুঝতে পারিনি আমাকে সেই রাতে কোথায় নিয়ে গিয়েছিল , অনেকদিন থেকে কথাটা মনের ভিতর ছিল আছে আপনাদের সাথে শেয়ার করলাম।

Author:

Leave a Reply

Your email address will not be published.