kolkata old choti golpo

kolkata old choti golpo

kolkata old choti golpo বন্ধুরা আজ আপনাদের সাথে আমার জীবনের একটা ঘটনা share করতে চলেছি ।কেমন লাগলো জানাবেন ,তাহলে এরকম আরো ২ই টা ঘটনা আপনাদের সাথে share করব।

তখন ক্লাস12এ পরি।সবে সবে ১৯পেরিযেচি।sex নিয়ে প্রচুর আগ্রহ।নতুন বান্ধবীও জুটেছে ক্লাস 11 থেকে।ওর ভরাট ঠোঁট আর বাতাবি লেবুর মত দুধ দুটো পাগল করে রেকেছিল আমাকে।যখনি সুযোগ পেতাম দুধ গুলো আরাম করে টিপতে আর kiss করতে ছাড়তাম না।

কখনো সন্ধ্যে বেলা পরে ফেরার পথে কোনো নির্মীয়মান বাড়িতে তো কখনো ওর ই বাড়িতে ।ওর বাবা মা কর্মসূত্রে বেশির ভাগ টিমে এই বাইরে থাকত ।বাড়িতে থাকা বলতে ওর একমাত্র বুড়ি দিদা আর দাদু ।আমরা ঘন্টার পর ঘন্টা ওর বাড়িতে ওর বিছানায় ওক সুইয়ে হালকা sex করতাম পরায়ে ।

একদিন তো প্রায় ধরেই ফেলেছিল ওর দিদা ।একদিন সন্ধায় ঘরের light off করে ওর টপ বরা খুলে দিয়ে কিস করছি r দুধ দুটো হাতাচ্ছি খুব আরাম করে ।ধন বাবাজি থাটিয়ে বানস হয়ে গেছে প্রায় ।

ওর পান্টি তে হাথ দিয়ে দেখলম পুরো ভিজে গেছে ।কিন্তু লিফে a প্রথম বার তাও আবার ওর বাড়ি বলে বহু কষ্টে নিজেক সামলে রেখে সুধু kiss আর দুধ খেয়েই দুধের সাধ ঘোলে মেটাচ্ছি।।এরমধ্যে কখন ওর দিদা উপরে এসেছে খেয়ালী করিনি ।।খেয়াল থাকার কথাও না । kolkata old choti golpo

তো যাইহোক খুব কপাল করে পাসের ঘরে আলো জলা দেখে দুজন কোনরকমে ঠিক ঠাক করলম নিজেদেরক ।তারপর বারান্দায় গিয়ে বসে গল্প করার মত ভাব করলম যেন কিছুই হয়নি ।।খুব বেছে গেলাম সে যাত্রা কিন্তু সেদিন থকেই ভাবতে লাগলাম কবে চড়া যায় মাগীকে ।

এই ভাবেই চলতে থাকলো বেস কিছুদিন ।মাঝে দুধ টেপা ,চোসা ,গুদ চোসা সবই হয়েছে কিন্তু চড়ার সুযোগ পাচ্ছিলাম না কিছুতেই ।ভালই বুঝতে পার্চিল্ম মাগিও চোদাতে চাইছে আমাকে দিয়ে ।

অবসেসে একদিন সুযোগ এলো ।তখন টেস্ট exam সবে সেস হয়েছে ।সামনেই ফিনাল ।পরাসনার চাপ ও রয়েছে ।এক এক দিন এ 3-৪তে করে tution চলছিল ।

এরে মধ্যে একটা 2ta tution সকাল 10।30 থেকে একটা আর next 1।30ta থেকে একটায় ,এটাতে আবার আমি আর বান্ধবী একসাথেই পরতাম । তো সেইদিন আমি ঠিক করলাম ।

সকালের tution টা পরে আর বাড়ি যাবনা ।বান্ধবীর বাড়িতে স্নান খাওয়া সেরে দুপুরের tution পরে একবারে বাড়ি ফিরব ।বান্ধবীও রাজি কারণ সৌভাগ্যবসত সেদিন ওর বাড়িতে কেউ ছিলনা ।

ভেবে দেখলম এই সুযোগ ছাড়লে আর কোনদিন এই মাল কে মনের সুখে চুদতে পারবনা ।কারণ আমি প্রথম থকেই জানতাম কিছু ফামিলই matters এর জন্য ওর সাথে আমার relation থাকা খুব বেসি দিন সম্ভব না ।

তো সেদিন সকালের tution সেরে সোজা চলে গেলাম ওর বাড়ি ।নিচের দরজা ঠেলে দেখলম খোলায় আছে ।ভিতর এ ঢুকে চারপাশ একবার দেখে নিয়ে দরজা বন্ধ করে উপরে ওর রুম এ চলে গেলাম ।ঘরে ঢুকেই মাথা খারাপ হয়েগেল ,দেখি মাগী পুরো ready হয়েই আছে । kolkata old choti golpo

একটা লাল panty আর সাদা একটা choto inner পরে উবু হয়ে সুয়ে আছে । পান্টি টা দুই পাছার ফাকে অল্প ঢুকে আছে ।ধনটা তরক করে উঠলো জাঙ্গিয়ার ভিতর বুঝতে পারলম ।

কিন্তু ভেবে দেখলম তারাহুর করে লাভ নেই ।হাথে সময় যথেস্টও আছে ।।পারলে তখনে পাছা টা খামচে ধরে খেয়ে ফেলি এমন অবস্থা কিন্তু নিজেকে control করে ওর কাছে গিয়ে আসতে আসতে ঘাড়ে পিঠে kiss করতে লাগলাম ।দেখ্লম কাজ হচ্যে ।

আসতে আসতে ও নিজেই সোজা হয়ে সুলো,তখন ওর ঠোঁটে পাগলের মত কিস করতে লাগলাম ।আমাক হটাথ থামিয়ে দিয়ে ও উঠে বসলো র আমার shirt এর বোতাম খুলে গা থকে shirt টা খুলে ফেলেদিয়ে আবার সুয়ে পড়ল ।

আমিও আর দেরী করলামনা ওর মাথা গলিয়ে ওর inner টা খুলে দিলাম আর বাতাবি লেবুর মত দুধ গুলো বেরিয়ে এলো ।বনটা গুলো পুরো গর বাদামী আর সকত হয়েগেছে । kolkata old choti golpo

আর থাকতে পারলম না ।একটা বনটা চুষতে চুষতে আর একটা মাই চটকাতে লাগলাম আলতো করে ।ও দুহাথ দিয়ে আমাক জড়িয়ে ধরে রইলো

একসময় দেখলাম ও দু হাথ দিয়ে আমার মাথাটা ওর দুধে র উপর টিপে ধরছে ,আমি আরো জোরে জোরে চুষতে লাগলাম আর মাঝে মাঝে কামড়ে দিছিইলাম ।

দেখলাম ও পুরো horney গেছে ।মুখ দিয়ে আসতে আসতে আআআআআঃ ।।ঊঊঊঊহ ।।asteeeeee না না রকম সব্দ করছে ।আসতে আসতে কিস করতে করতে করতে নিচে নামতই লাগলাম ।ওর নাভির কাছ টা ভালকরে চেতে দিলম ।।ও আরো horney হয়ে গেল ।

আমাক থামিয়ে বলল পান্ট টা খুলতে ।ও নিজেই আমার belt আর jeans এর zip টা খুলে দিল ,আমিও ওক সাহায্য করলম jeans টা খুলতে ।তারপর ওর panty টা একটানে নামিয়ে দিলম আর ওক বিছানায় সুইয়ে ওর পা দুটো ফাক করে ওর গুদে ডুবে গেলাম ।

কেমন একটা সদা গন্ধ আসছিল কিন্তু সেটাই যেন আরো পাগল করে দিছিল আমাক ।ধন টা মনেহ্চিইল জাঙ্গিয়া ছেড়ে ফেটে বেরিয়ে আসবে ।ওর গুদ টা ভালো করে লিক করতে লাগলাম ,জিভ টা ঘুরিয়ে ঘুরিয়ে ওর গুদ টা চাটতে লাগলাম । kolkata old choti golpo

এরে মধ্যে ও আমার মাথাটা খুব জোরে একবার ওর গুদে চেপে ধরল আর গরম গরম মাল ছেড়ে দিল আমার মুখে আর তার পরেই কমন নিস্তেজ হয়েগেল ।এদিকে আমার অবস্থা খারাপ ।আমি ধন টা ওর হাথে ধরিয়ে দিলাম ।ও ওটা ক নিয়ে আসতে অস্তই নাড়তে লাগলো ।

সে কি আরাম ।!!বলে বোঝতে পারবনা ।আসতে আসতে উঠে ও আমাকে সুইয়ে দিয়ে আমার ধন টা মুখে নিয়ে রাম চোসন চুষতে সুরু করলো ।আমি তো দেখলম এ তো মহা বিপদ ।

এই ভাবে চুসলে আমি বেসিখ্ন টিকবনা ।খুব তারাতারি মাল out হয়েযাবে ।ok ছাড়ানোর চেষ্টা করলম ।।কিন্তু বৃথা ।।!!এমন ভাবে চুসছিল আমার ধনটা যেন মনে হচ্ছিল খেয়েই নেবে ।

একটু পর দেখলম ও নিজেই ছেড়ে দিল আর আমার উপর এসে সুয়ে পড়ল ।।বুঝলম ও চাইছে এবার আমি ধন টা যেন ওর গুদস্থ করি ।

আর দেরী করলম না ,ওক বললাম আমার ধনের উপর আসতে আসতে বসতে নিজের সুবিধা মত ।।যাতে বেসি বেথা না পায় ।।ও তাই করলো । kolkata old choti golpo

জীবনে প্রথম বার চুদতে চলেছি একটা খাসা মাল কে ভেবেই আনন্দে মনটা ভরে গেল ।।ও আসতে আসতে আমার ধন টা ওর গুদে ঘসতে লাগলো আর আমি ততই control হারাতে থাকলাম ।

ওকে ধরে ধরে আসতে আসতে আমার থাটানো বারাটার উপরে বসাতে লাগলাম ।।প্রথমে একটু খানি ঢুকলো আর ও aaaaaahhhhhh করে চিতকার করে উঠলে সরে গেল ।

বুঝলম এভাবে হবেনা ,যা করার আমাকেই করতে হবে ।ওকে জড়িয়ে ধরে সুইয়ে দিলম আর পা দুটো যতটা পরাজয় ফাক করে দিয়ে ওর উপর সুয়ে পরে kiss করতে করতে এখাথে ধরে ধন টা সেট করলম ওর গুদের মুখ টায়।

তারপর আসতে আসতে চাপ দিতে লাগলাম আর যাতে না চেঁচিয়ে ওঠে তারজন্য ক্রমাগত কিস করে যেতে লাগলাম ।।একসময় গোটা ধন টা ওর গুদের মধ্যে চালান করে দিলাম ।

এর মধ্যেই যেন হাফিয়ে উঠেছি ।।একটু রেস্ট নিলাম ওই ভাবেই ।।তারপর আসতে আসতে ঠাপাতে লাগলম ।।বুঝলম অরও ভাললাগতে শুরু করেছে । kolkata old choti golpo

নিচে থেকে তল ঠাপ দিচ্য়ে আসতে আসতে ।।ভিতর টা অসম্ভব গরম ,মনেহ্ছিল আমার সাধের ধন টা বোধহয় পুরেই যাবে ।।বেস আরাম পাচ্ছেলাম ।

ওর গুদের দেয়াল গুলো আমার বাড়া টাকে টিপতে টিপতে ধরছিল ।।এতে চড়ার ইচ্ছা যেন সতগুন বেড়ে গেল ।।জোরে জোরে ঠাপ দিতে শুরু করলম ।

আর ও তত জোরে সিতকার করতে লাগলো ।।আআহ ।।ঊঊউহ্হ ।।আর পারছিনা …আরো জোরে কর ।।এসব না না কথা বলতে লাগলো । মায়ের পোদ খুব বড় নয় তবে তা সুন্দর গোলাকার

আমি ক্রমস ফুরিয়ে আসছি বুঝতে পারছিলাম কারণ প্রথম বার উত্তেজনা একটু বেসেই থাকে ।।এদিকে ভয় ও লাগছিল যে যদি মাল ভিতরে ফেলি তাহলে কাসে খাওয়ার সমূহ সম্ভবনা ।

ও ওর পাদুটো দিয়ে আমাক জড়িয়ে ধরে তলঠাপ মারতে মারতে আরো একবার মাল খসালো বুঝলম ।।তার পর দেখলম একবার ধন টা গুদ থেকে বার করা দরকার নাহলে এখনি মাল অউত হয়েযাবে ।

গোটা ধন টা বার করে এনে ওর গুদের বেদিতে ঘসতে লাগলাম আর দুধ দুটো নিয়ে ময়দা মাখার মত করে চত্কতে চটকাতে kiss করতে থাকলাম । kolkata old choti golpo

তারপর ধন টা ওর গুদের মুখে লাগিয়ে এক ঠাপ … গোটা টা ঢুকিয়ে চুদতে লাগলাম ।।mint 5 এই ভাবে চলার পরে বুঝলম আর সম্ভব না ।।৫-৬ ঠাপ মেরে ধন টা বার করে এনে ওর পেটের উপর মাল ছেড়ে দিলাম পুরো ।।দুজনেই ক্লান্ত বিধস্ত হয়ে সুয়ে থাকলাম পাসা পাসি অনেক্ষন ।

তারপর আসতে আসতে উঠে একসাথে bathroom গেলাম আর স্নান করলাম একসাথে ।।সেখানেও কিছুক্ষন টেপা টিপি চোসা চুসি সেরে ।।বেরিয়ে এলাম ।

তারপর দুজন একসাথে খাওয়া দাওয়া সেরে বিছানায় গিয়ে জড়িয়ে ধরে সুয়ে ঘুমিয়ে পরলাম কারণ পড়তে যাওয়ার মত ইচ্ছা বা সকতী কোনটাই ছিল না কারো তারউপর প্রথম বার চোদন বাড়া টা বেথায় চীন চীন করছিল ।।ঘুম থেকে উঠলাম তখন 5.30 টা বাজে।

কেমন লাগলো বলবেন ।।যদি আপনাদের সকলের পছন্দ হয় তো এরপর যে ঘটনাটি আপনাদের সাথে share করব সেটা আমার next বান্ধবীর সাথে Bolpur এ কাটানো এক রাতের গল্প ।সকলে খুব ভালো থাকবেন।

Author:

Leave a Reply

Your email address will not be published.