April 16, 2024
মা মেয়েকে চুদার গল্প

মেয়েকে চুদার পর মাকে ব্ল্যাকমেইল করে চুদলাম

মা মেয়েকে চুদার গল্প আমি রুদ্র। বয়স ২০। থাকি ফার্মগেটে। আমাদের পাশের বাসায় একটা ফ্যামিলি ছিল।আংকেল, আন্টি আর তাদের ২ মেয়ে।

এক মেয়ে আমার চেয়ে ২ বছর বড়, আর একজন ৫-৬ বছর ছোট। বড় আপুর নাম ছিল মৃত্তিকা আর ছোটর নাম কথিকা। আমার কাহিনি হোল মৃত্তিকাকে জোর করে চোদার।

একদিন সন্ধ্যায় মৃত্তিকা বাদে সবাই বাইরে যায় দাওয়াতে। এই সুযোগ পেয়ে আমি বেল বাজাই। ও দরজা খোলার সাথেই ঝাপিয়ে পড়ি অর উপর। জোর করে অকে খাটের সাথে বাধি।

ও খুব কাদছিল আর বলছিল অকে ছেড়ে দিতে। কিন্তু আমি নাছড়বান্দা। ও ছিল একটু মোটা।ও একটা কামিজ পড়ে ছিল লাল রঙের। তারপর কামিজ খুলে দিলাম। মা মেয়েকে চুদার গল্প

দেখি একটা কালো ব্রা পরে আছে। দুধ এর সাইজ ৩৪ হবে। ও একটু চেচাতেই ২ গালে জোরে জোরে থাপ্পড় মারলাম। বললাম, চুপ কর মাগী। কথা বললে জানে মেরে ফেলব।

তারপর ওর ব্রা খুলে দিতেই দুধ গুলা বেরিয়ে পড়ল।ফর্সা দুধ আর বাদামি বোটা। ওর দুধ দেখে আমি পাগল হয়ে গেলাম। দুধ গুলা জোরে জোরে টিপতে লাগ্লাম।

বোটায় কামড় দিতেই ও চেচিয়ে উঠল। আমি কশিয়ে একটা চড় লাগালাম। তারপর দুধ নিয়ে খেলতে লাগ্লাম। এরপর ওর পাজামা খুলতে লাগ্লাম, ও বলতে লাগল প্লিজ এমন করে না।

ওর পাজামা খুলেই দেখি মাগী একটা সাদা প্যান্টি পড়ছে। প্যান্টি ছিড়ে ফেললাম। পুরাই ক্লিন শেভ করা ভোদা। আঙুল ঢুকিয়ে দিলাম ওর ভোদায় ভিতরটা গরম। মা মেয়েকে চুদার গল্প

তারপর আমার ধন বের করলাম। পুরা ৬ ইঞ্চি ধন দেখে ও কেপে উঠল। জোর করে ওর মুখে ধন ঢুকিয়ে দিলাম। ও চুসছে আর আমি অর ভোদায় আঙুল মারছি। এরপর ধন বের করে সোজা ঢুকিয়ে দিলাম অর ভোদায়।

এতক্ষণ সামনেটাই বেশি দেখেছি। এবার পেছনটার সৌন্দর্য দেখে নেশা ধরে গেল। পাছার দাবনা দুটো ডবকা। বেশ নরম। টিপছি। মনে হচ্ছে যেন ছানা ডলছি।

দুই দাবনার ফাঁক দিয়ে ড্যাবডেবিয়ে আছে গুদের চেড়াটা, দু’দিকের ফোলাটার মাঝে। গুদের মুখে বাড়াটা সেট করে জোর ধাক্কা। তারপরই গুদের রসভরা গর্তে ছোটাছুটি শুরু করল আমার বাড়াটা।

ও ব্যাথার চোটে চিৎকার করে উঠল। এর পর আস্তে আস্তে থাপ দিতে থাকলাম। ও উহ, আহ, মাগো বলে ককাতে লাগ্ল। এরপর স্পীড বাড়িয়ে দিলাম।

আর অর দুধ ডলতে লাগ্লাম। এভাবে কিছুক্ষণ থাপ দিলাম। তারপর অকে ডগি স্টাইলে চুদব ঠিক করলাম। ওকে পজিশন ঠিক করে অর ভোদা চাটতে লাগ্লাম। মা মেয়েকে চুদার গল্প

এরপর ধনটা ঢুকিয়ে দিলাম। তারপর শুরু করলাম রাম থাপ।এখন দেখি মাগীও মজা পাচ্ছে। এভাবে ২০ মিনিট থাপানোর পড় ওর মুখে মাল ফেলব ঠিক করলাম।

মৃত্তিকা নিতে চাচ্ছিল নাহ তখন আবার কষে চড় লাগিয়ে দিলাম।এরপর অর মুখে পুরো মাল ঢেলে দিলাম।

এরপর আমি ক্লান্ত হয়ে শুয়ে পড়লাম। ও তখনও কাদছে। এই সুযোগে ওর কিছু নগ্ন ছবি তুলে নিলাম। তারপর ওকে বললাম, কাউকে কিছু বললে ছবিগুলা ছড়িয়ে দিব। সৎ মাকে চুদা নতুন চটি 4

এর পর আবার অকে দিয়ে ধন চুশিয়ে নিলাম। দুধগুলা নিয়ে টিপে টিপে ব্যাথা করে দিলাম। পাছায় ইচ্ছামত মেরে লাল করে দিলাম। এরপর বাসায় আসলাম।

পরের দিন আন্টিকে গিয়ে অর ছবিগুলো দেখিয়ে বললাম কাউকে কিছু বললে ছবিগুলো ভাইরাল করে দিব। তারপর এই ছবি দিয়ে ব্লাকমেইল করে আন্টিকে চুদলাম। মা মেয়েকে চুদার গল্প

উফ আন্টির পাছা ছিল পুরাই ৪০ আর ৩৮ সাইজের দুধ। আন্টির ভোদায় মাল ফেলে দিলাম। এরপর বহুদিন ২ জনকে চুদেছি। এমনকি আংকেল বাসায় থাকা সত্ত্বেও চুদেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *