July 15, 2024
ভাবির সাথে সেক্স গল্প

bidhoba mayer sathe jounota ধার্মিক বিধবা মায়ের গুদে ছেলের যৌন হামলা

bidhoba mayer sathe jounota ধার্মিক বিধবা মায়ের গুদে ছেলের যৌন হামলা

আমার গল্পের নায়িকা আমার মা। আমার মা আমার কাছে দেবীর মতো, কামদেবী। রূপে গুনে সবকিছুতেই সেরা, তাই দিনরাত মাকে নিয়েই আমার চিন্তা।

আমার নাম রোহান, বয়স ১৮, কলেজে পড়ি। মায়ের নাম রুপালি, বয়স ৩৯। মায়ের ফিগার ছেলে বুড়ো যে কারোরই অবস্থা খারাপ করার মতো। দুধগুলো এখনো টাইট, আর ব্রা পড়েন না বলে বাইরে থেকে দারুন দেখায়।

বোরকা না পড়ে বাইরে বেরুলে সকলের চোখ যেন ওদুটো থেকে আর সরে না।পুরো শরীরটাই যেন সেক্স বোম্ব, দুধ পাছা দেখলে মাথা ঠিক থাকে না কারো, তাই স্বাভাবিকতই আমারও মাথাও ঠিক থাকে না।

এবার আসল গল্পে আসা যাক। আমার বাবা আমার খুব অল্প বয়সেই মারা যায়, তখন আমার বয়স ৭ কি ৮ হবে। আমার মা তখন থেকেই আমাকে নিয়েই আছেন, বাবা-মার পরিবার থেকে বিয়ের চাপ আসলেও সেদিকে কান দেননি। খুব ধার্মিক মেয়ে, একটা মাদ্রাসাতে পড়িয়ে যা বেতন পেতেন তা দিয়েই চলতো আমাদের। খুব শান্তিতেই চলছিলো আমাদের জীবন, কিন্তু আজ যা ঘটলো তাতে সব উলট-পালট হয়ে যাওয়ার জোগাড়। আদরের মা – Bangla Choti Kahini

ma chele honeymoon choti তোর সাথে মায়ের দ্বিতীয়বার ফুলশয্যা হবে

আম্মু প্রতিদিনের মতোই মাদ্রাসায় , আমি বাসায় বসে পড়ছি। হঠাৎ দেখি আম্মুর রুমে আম্মুর মোবাইলটা বাজছে, এক আত্মীয়ের ফোন। আমি ফোনটা রিসিভ করে কথা বলা শেষ করলাম। মোবাইলটা আবার রাখতে গিয়ে একটা মেসেজ নটিফিকেশন দেখতে পেলাম, কে যেন মেসেজ পাঠিয়েছে, “কিছু খেয়েছো?” ভালো করে খেয়াল করে দেখলাম, আইডির নাম মোহন রহমান, আমার পরিচিত এক আঙ্কেল। আমার কি যেন মনে হলো, আমি মেসেঞ্জারে ঢুকলাম। ঢুকে আমার চক্ষু চড়কগাছ।

আমার ধার্মিক-পর্দানশীল আম্মু আমারই এক পরিচিত আঙ্কেলের সাথে (যিনি কিনা বিবাহিত) গার্লফ্রেন্ডের মতো আলাপ করছে,আর সেক্স-চ্যাট করছে। চ্যাট মিডিয়া দেখে আমার হার্টফেইল হওয়ার জোগাড়। আম্মুর নিউড আর আঙ্কেলের ডিক-পিকের ছড়াছড়ি।কয়েকটা ফিঙ্গারিং আর কাপড় খোলার ভিডিও দেখলাম। আম্মুর অমন রূপ দেখে আমার মনে হলো পুরো পৃথিবীটা যেন উলটে গেলো।

কিন্তু, পৃথিবী উলটে গেলেও কি আর মায়ের প্রতি ছেলের টান কমে? আমি তাড়াতাড়ি ছবি আর ভিডিওগুলো আমার মোবাইলে নিয়ে এলাম, চ্যাট এরও স্ক্রিনশট নিলাম। কয়েকবার হাত মারলাম,তারপর মাথা ঠান্ডা করে ভাবতে বসলাম, কি করা যায়। এরপর একটা চমৎকার বুদ্ধি বের করে পরিকল্পনামাফিক কাজ শুরু করলাম। bidhoba mayer sathe jounota ধার্মিক বিধবা মায়ের গুদে ছেলের যৌন হামলা

এরপর বিকেলের দিকে আম্মু বাসায় আসলো, আমি দরজা খুলেই আম্মুকে আমার রুমে আসতে বললাম। আসলে আমি আম্মুকে অমন ঘর্মাক্ত ভাবেই উপভোগ করতে চাইছিলাম, তাই ফ্রেশ হওয়ার টাইম দিতে চাইনি।কোন কথা না বলে আম্মুকে আমার বেডে বসালাম আর মোবাইলে ওই ছবিগুলো দেখতে দিলাম।

কয়েক মিনিটের জন্য সব চুপ, আমার হার্টবিট প্রায় দুইশর কাছাকাছি, আম্মুর মুখ দেখে মনে হচ্ছে মরে গেলে বাঁচে। আরো অনেকক্ষণ পর আম্মু মুখ খুললো, বললো, “এগুলো কই পেলি?”

মায়ের কারণে ছেলের জীবনে অশান্তি ও মায়ের দেহ ভোগ

“সেটা বড় কথা নয়, কিন্তু তুমি এমন হয়ে গেলে কবে? কতদিন ধরে তোমার এই রামলীলা চলছে?”

“দেখ বাবা, আই এম সরি, ওগুলো ডিলেট করে দে, আমি অমন করবো না আর। তোর আঙ্কেল আমাকে ভুলিয়ে-ভালিয়ে এমন করেছে।”

“ওহ, আঙ্কেল তোমাকে ভুলিয়ে ভালিয়ে অমন করিয়েছে, না? তুমি তো খুব ভালো, একদম লজ্জাবতী লতা!”

“অমন বলিস না বাবা, ওগুলো ডিলেট করে দে।”

“ডিলেট করার জন্য তো সেইভ করিনি আমি।”

“মানে? তুই কী বলতে চাচ্ছিস?’’

‘’কিছু কাজ করতে হবে তোমায়, তাহলে ডিলেট করবো।”

‘’মানে? কি কাজ করতে হবে?’’ college girl sex এক মাগিবাজের গল্প পর্ব – 1 | Bangla choti golpo

তখন আমি আলমিরা থেকে আমার একটা আন্ডারওয়্যার আর স্যান্ডো গেঞ্জি বের করলাম, করে বললাম, “আমার সামনে এইগুলো পড়ে দেখাতে হবে।”

আম্মু বোকার মতো অনেকক্ষন আমার দিকে তাকিয়ে রইলো, এদিকে আমিও নির্বাক। শেষে কাঁদতে কাঁদতে বললো, “ছিহ! এসব কি বলছিস? মাথা ঠিক আছে তোর?”

“নাহ, আমার মাথা ঠিক নেই। তোমাকে দেখলে আমার মাথা আর ঠিক থাকে না। এখন তুমি ওগুলো পড়বে কি না বলো।”

আম্মু আবারো কান্না শুরু করলো। আমি আম্মুর দুই হাতে আমার আন্ডারওয়্যার আর স্যান্ডো গেঞ্জি তুলে দিলাম। উপায়ান্তর না দেখে আম্মু ওগুলো নিয়ে নিজের রুমের দিকে যাওয়ার জন্য পা বাড়ালো।

“কোথায় যাচ্ছো?”

“ওগুলো পড়ে আসছি, তুই থাক।” আমি বাধা দিলাম।

“আমার সামনে চেঞ্জ করতে হবে, আমি সব দেখবো।” এ কথা শুনে আম্মুর কান্না আরো বেড়ে গেলো, অনুনয়-বিনয় করতে লাগলো, কিন্তু আমি দমার পাত্র নই, আর আমি সামনে একটা চেয়ারে বসলাম।

adult porn sex রাতে চুদিস এখন আসলে তোর মা সন্দেহ করবে

“কিগো, শুরু করো, নিজের ছেলের এইটুকু আবদার রাখতে পারবে না?”

কাঁপা কাঁপা হাতে আম্মু নিজের হিজাবটা খুললো, চুলগুলো বেরিয়ে এলো। এরপর কতক্ষণ পর বোরকা খুললো, নিচে গোলাপি রঙ এর একটা কামিজ পড়া, দারুণ লাগছিল আম্মুকে। bidhoba mayer sathe jounota ধার্মিক বিধবা মায়ের গুদে ছেলের যৌন হামলা

“দেখ বাবা, এমন পাগলামি করিস না, আমি তোর মা। মায়ের সাথে কেউ এইসব করে?”

“আমি তোমার রুপে পাগলই, আর পাগলেরা পাগলামী করবেই।”

এরপর কিছুক্ষন নিরব। মা মূর্তির মতো দাঁড়িয়ে আছে। আমি তাড়া দিলাম আবার।

“কিগো! তাড়াতাড়ি কর, আমার যে আর তর সইছে না।”

উপায়ান্তর না দেখে মা সালোয়ার এর ফিতা খুলতে শুরু করলো, আমি কথা না বলে চেয়ারে বসে মায়ের কান্নাভরা মুখ আর যৌবনভরা দেহ দেখছি। সালোয়ারটা খুলে ফেললো মা, এরপর নিচের দিকে তাকিয়ে রইলো। কোন কথা নেই।

আমি আমার আন্ডারওয়্যারটা আম্মুর হাতে গুজে দিলাম, “কিগো, তুমি নিজে পড়বে নাকি আমার পড়িয়ে দিতে হবে?”

এই কথা শুনে আম্মু নিচু হয়ে আন্ডারওয়্যারটা পড়তে শুরু করলো, আমি গিয়ে আম্মুর পিছনে দাঁড়ালাম। একটা পা ঢুকালো প্রথমে, দুধসাদা থাইগুলো বেরিয়ে এলো। এরপর আরেকটা পা, আমি কিছুই না বলে দাঁড়িয়ে থাকলাম। মা আমার আন্ডারওয়্যারটা পড়ে দাঁড়িয়ে আছে!

“নাও, এবার জামাটা খোল।”

আম্মু কিছু না বলে চুপ করে নতমুখে দাঁড়িয়ে আছে। আমিও নির্বাক। শেষে আমিই জামাটা খোলার জন্য হাত বাড়ালাম, তখন আমার হাত সরিয়ে দিয়ে আম্মু নিজেই নিজের জামাটা খুলতে শুরু করলো। জামাটা উপরে উঠাতেই আম্মুর মেদবিহীন পেট, নাভি বেরিয়ে এলো, এরপর দুধজোড়া। আম্মু একহাতে ওদুটোকে ঢেকে আরেকহাতে আমার থেকে স্যান্ডো গেঞ্জিটা নিলো। এরপর মাথাটা গলিয়ে পড়ে নিলো।

এ যেন রূপকথার মতো! আমার আদরের ধার্মিক মা আমারই জাঙ্গিয়া-গেঞ্জি পড়ে আমার সামনে দাঁড়িয়ে আছে। দুধের সাইডগুলো বেরিয়ে আছে, আর নিচে থাই-পাছা দেখা যাচ্ছে। আমি আম্মুর পিছনে গিয়ে নাভি-পেটে হাত বুলাতে লাগলাম, বাধা দেয়ার মতো শক্তি আম্মুর দেহে নেই।

এরপর আম্মুর থাই গুলোতে হাত বুলালাম, ইচ্ছামতো কিস করলাম।

“ভয় নেই, আজকে বেশি কিছু করবো না, আর একটা কাজ করলেই তোমার ছুটি।”

আপন ৩ বোন ও আম্মুকে চুদলাম bon o ma ke chudlam

আম্মু এখনো নির্বাক, কোন কথা নেই।

“নীল ডাউন হয়ে আমার সামনে বসো।”

আম্মুকে জোড় করে নীল ডাউন করে আমার সামনে বসালাম। এরপর আমার প্যান্ট খুলে আমার ধন বের করলাম।

“এটা চুষো, তাহলেই আজকে তোমার ছুটি।”

আম্মু আমার মুখের দিকে তাকিয়ে রইলো, কোন কথা নেই। আমি আম্মুর চুলের মুঠি এক হাতে ধরে জোড় করে আমার ধন আম্মুর মুখে ঢুকিয়ে আম্মুর মুখ চুদতে লাগলাম।

এ যেন এক স্বর্গীয় অনুভূতি। আমার দেবির মতো মা আমার ধন চুষে দিচ্ছে, আর আমি তার চুলের মুঠি ধরে খিস্তি করছি। এত সূখ আর কোথায় আছে? অনেকদিন পর মন ভরে মাল আউট করলাম আম্মুর মুখে।

আম্মু সব ফেলে দিতে চাইলেও আমি মুখ থেকে মাল ফেলতে দিলাম না, “এক ফোটা মালও যদি নিচে পড়ে তাহলে সব ছবি ইন্টারনেটে যাবে।”

অগত্যা মা মুখ বুজে সব মাল খেয়ে নিলো। আমিও আমার বেডে বসে হাপাতে লাগলাম, বললাম, “এখনকার মতো তোমার ছুটি, রাতে আবার হবে। আর আজ থেকে আমি যা পড়তে বলবো তোমায় সেই পোশাকই ঘরে পড়তে হবে।”

rosalo voda kajer bua choti panu golpo 2024

আদরের মা Choti Golpo, আদরের মা Story, আদরের মা Bangla Choti Kahini, আদরের মা Sex Golpo, আদরের মা চোদন কাহিনী, আদরের মা বাংলা চটি গল্প, আদরের মা Chodachudir golpo, আদরের মা Bengali Sex Stories, আদরের মা sex photos images video clips.

গল্পটি কেমন লাগলো ?

New bangla chotigolpo একসাথে মা আর মেয়ের পাছা চোদার চটিগল্প Bangla Choti Storiesn আপুর ভোদাতে বাঁড়া ঢুকিয়ে ডগি স্টাইলে চোদা Bangla Golpo Bondhur bou বন্ধুর সাথে আমার বউয়ের চুদাচুদির গল্প Bengali Stories Wife Swap তিন বন্ধুর তিন সুন্দরী বউ তাবুতে চোদাচুদি ১ BanglaChoti Kahini New পুজোর ছুটিতে গার্লফ্রেন্ডকে চোদার কাহিনী

bidhoba mayer sathe jounota ধার্মিক বিধবা মায়ের গুদে ছেলের যৌন হামলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *